female

বায়োডাটা নাম্বার

AH-100078

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

টাঙ্গাইল

ঢাকা বিভাগ

টাঙ্গাইল

ঢাকা বিভাগ

১৯৯৬

উজ্জ্বল শ্যামলা

৫'০''

৫০ কেজি

A+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা টাংগাইল, থানা: সখিপুর, গ্রাম : নলুয়া
বর্তমান ঠিকানা টাংগাইল,থানা: সখিপুর, গ্রাম :নলুয়া
কোথায় বড় হয়েছেন? টাংগাইল,থানা : সখিপুর, গ্রাম : নলুয়া
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা টাঙ্গাইল
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা টাঙ্গাইল
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৬
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'০''
ওজন ৫০ কেজি
রক্তের গ্রুপ A+
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১২
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৪
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা স্নাতক সম্মান
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম কুমুদিনী সরকারি কলেজ, টাংগাইল
পাসের সন ২০২৩
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা স্নাতক সম্মান
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা অনলাইন মাদ্রাসা IOM আলিম কোর্স
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: আলিম কোর্স ব্যাচ ২২৮
পারিবারিক তথ্য
পিতার পেশা শিক্ষক ছিলেন ১০বছর।তারপর ১৮বছর সিঙ্গাপুরে ছিলেন এখন বিজনেস করে।
মাতার পেশা ঘরের রানী
বোন কয়জন? ২জন
ভাই কয়জন? ভাই নেই
চাচা মামাদের পেশা ৩ মামা বড় মামা দেশের বাহিরে ছিলেন সৌদি আরব এখন বাড়িতে চলে আসছে বাড়ির জমি দেখাশোনা করেন। মেজো মামা দেশের বাহিরে থাকেন সৌদি আরব। ছোট মামা ইসলামি ব্যাংকে সিনিয়র প্রিন্সিপাল অফিসার মতিঝিল শাখা। চাচা ৩ জন বড় চাচা কৃষক ছিলেন মেজো চাচা দেশের বাহিরে থাকেন সিঙ্গাপুর। ছোট চাচা লেখাপড়া করেন।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ মধ্যবিত্ত।সামাজিক ভাবে সম্মানিত।আমার বাবা আমাদের ৩ বোনের জন্য নলুয়া বাজারে ১০ শতাংশ জায়গায় মধ্যে বাসা করে দিয়েছেন যা ভাড়া দেওয়া। নলুয়া বিমান ঘাঁটি গেটের সামনে ১২ শতাংশ মধ্যে একটা প্লট কিনে দিয়েছেন।তাছাড়া গ্রামের বাড়িতে আরও বেশ জমিজমা করে দিয়েছেন আলহামদুলিল্লাহ।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আলহামদুলিল্লাহ পরিবারের সবাই নামাজ পড়ে এবং রোজা রাখে নিয়মিত কোরআন পড়েন আলহামদুলিল্লাহ। তাছাড়া আমার বাবা আমাদের মসজিদে বিনা-বেতনে মুয়াজ্জিন হিসেবে আছে।আমাকে পর্দা করতে সাহায্য করে সবাই আলহামদুলিল্লাহ।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বি আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? আলহামদুলিল্লাহ ছোট থেকেই নামাজ পড়া হয়
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বি আলহামদুলিল্লাহ
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? আলহামদুলিল্লাহ পারি আরও ভালো করে পড়ার চেষ্টা চলছে।আমি অনলাইন মাদ্রাসা ভর্তি হয়েছি সহীহ্ ভাবে কোরআন শিখতে।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? আলহামদুলিল্লাহ কালো জিলবাব ও নিকাব সাথে হাত ও পা মোজা। পরিপূর্ণ পর্দা করার চেষ্টা করি।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন না
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? আলহামদুলিল্লাহ না
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? আলহামদুলিল্লাহ না তবে চোখে চশমা পড়ি
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? জ্বি আলহামদুলিল্লাহ আমি ছোটদের মক্তব করাই এবং মাঝে মাঝে তালিম করি।ইচ্ছে অনেক আমি নিজে দ্বীনের জ্ঞান অর্জন করে সেই নূরের আলোই আলোকিত করবো আমার চারপাশ। আমার মৃত্যুর আগ পর্যন্ত আমি এই মেহনত করে যাবো ইনশাআল্লাহ।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? মাজার পূজা করা মানে শিরক করা।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন নবীর জীবনী,জান্নাতি মানুষের গুণাবলি, বেলা ফুরাবার আগে,ফাযায়েলে আমল,চোখে দেখা কবরের আযাব, আদর্শ পরিবার
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন ড.জাকির নায়েক, ড.আবদুল্লাহ জাহাঙ্গীর, শায়েখ আহমাদুল্লাহ স্যার
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) সকালে ছোটদের মক্তব করাই, মাঝে মাঝে তালিম করি,আমি অনেক ছোট বেলা থেকেই মসজিদ পরিষ্কার এর কাজ করি আলহামদুলিল্লাহ এটা আমার অনেক পছন্দের একটা কাজ আল্লাহ ঘর পরিষ্কার পরিচ্ছন্ন করতে পারা অনেক সৌভাগ্যের আমি মনে করি শুকরিয়া সবকিছুর জন্য। ছোট বেলায় প্রতি শুক্রবার যাওয়া হতো মাসজিদে পরিষ্কার করার জন্য এখন খুব কম যাওয়া হয় 🥺 আমি সবাই কে দ্বীনের দাওয়াত দেই।হাদিস বই দেখে হাদিস শোনাতে পছন্দ করি। IOM তে ভর্তি হয়েছি ইলেম অর্জনের জন্য নিজে সহীহ্ ভাবে ইলেম অর্জন করে সবার মাঝে নূরের আলোর মতো ছড়িয়ে দিতে চাই।আমি সেলাই কাজ করতে পারি এবং রান্না,ঘর গোছানো এইসব পারি আলহামদুলিল্লাহ।
নিজের সম্পর্কে কিছু লিখুন নিজের সম্পর্কে লেখার মতো কিছুই নেই আমার। আমি আমার রবের পাপী বান্দা রব আমাকে ভালোবাসে হেদায়েতের নূর দান করেছেন আলহামদুলিল্লাহ। এখনো আমি প্রতিনিয়ত যুদ্ধ করি আমার নফসের সাথে কখনো হেরে যাই আবার কখনো জিতে যাই। তবে প্রতিনিয়ত নিজেকে পরিবর্তন করার চেষ্টা করি।আমার জীবনের একমাত্র উদ্দেশ্য হলো জান্নাত, জান্নাত, জান্নাত। আমি নিজে কোরআনের হাফেজা হতে পারি নাই তাই আমি চাই আমার যতগুলো সন্তান হবে সবাই কে হাফেজ, হাফেজা বানাতে ইনশাআল্লাহ।আমার থেকে একটা দ্বীনি পরিবার,দ্বীনি বংশ গঠন হবে ইনশাআল্লাহ। আমার জন্ম ১৯৯৬সালে২৫শে ডিসেম্বর ২৬+ হয়ে গেছে। আমার রব আমার পরীক্ষা নিচ্ছেন আলহামদুলিল্লাহ সব কিছুর জন্য। আমার রবের প্রতি টা কাজের পিছনে উত্তম পরিকল্পনা থাকে নিশ্চয়ই আমার জন্যও উত্তম কিছু পরিকল্পনা করে রেখেছেন। এই অপেক্ষার সময় টাতে আমি অনেক কিছু বুঝতে এবং শিখতে পেরেছি আলহামদুলিল্লাহ কিভাবে আমার রবের কাছে চাইতে হয়, কিভাবে রবের সাথে কথা বলতে হয়। হয়তোবা অনেক আগে তাকে পেয়ে গেলে এই গুলো শিখা হতো না।আমার বিশ্বাস আমার রবের উপর শীগ্রই আমাকে রব আমার চাওয়ার থেকেও বেশি কিছু দিবেন ইনশাআল্লাহ। আমার প্রিয় নবী সাঃ এর সবটুকু সুন্নত গায়ে জড়িয়ে আসবে সে আমার জীবনে ইনশাআল্লাহ। আমি খুব সাধারণ একটা মেয়ে। আমি সাদাসিধা পছন্দ করি। বিলাসিতা পছন্দ করি না, বেঁচে থাকার জন্য যতটুকু দরকার ততটুকু হলেও হবে। আমি হাদিস বই পড়তে পছন্দ করি। গাছ লাগাতে ভালোবাসি।ঘুরতে অনেক ভালোবাসি কিন্তু কোথাও যাওয়া হয় না নিয়ে যাওয়ার মত কেউ নেই। ইচ্ছে অনেক জীবন সঙ্গীর সাথে ঘুরতে যাবো মক্কা মদিনায়।আমি অনেক মিশুক একটা মেয়ে সবার সাথে খুব তাড়াতাড়ি মিশতে পারি সহজে আপন করে নিতে পারি।এটা আল্লাহ দেওয়া একটা গুণ। আমি দান সদকা করতে ভালোআাসি সব সময় হাসি খুশি থাকার চেষ্টা করি। পরিবারের লোকজন এবং বান্ধবীদের সাথে ইসলাম ও দ্বীন নিয়ে কথা বলতে পছন্দ করি। আর হ্যা মিথ্যা কথা বলা হিংসা অহংকার করা একদম পছন্দ করি না।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? আমার ইচ্ছে একজন দ্বীনি জীবন সঙ্গী আমার জীবনে আসবে। যে আমাকে হাত ধরে জান্নাতে নিয়ে যাবে।আমার থেকে দ্বীনি পরিবার দ্বীনি বংশধর গঠিত হবে ইনশাআল্লাহ আমার প্রতি টা সন্তান কে আল্লাহ রাস্তায় দিবো ইনশাআল্লাহ। আল্লাহ চায় তো ইচ্ছে আছে মসজিদ, মাদ্রাসা, এতিমখানা করার।
অবসর সময় কিভাবে কাটান? আমি ইসলামিক বই পড়ি। কোরআন তেলাওয়াত করি। সেলাই কাজ করি।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? মা'র সাথে কাজে সাহায্য করি। রান্না করা,বাবার জামা কাপড় পরিষ্কার করা,ঘর গোছানো, গাছের পরিচর্যা করি।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? নারী পুরুষের সমান অধিকার চাওয়া বোকামি ছাড়া আর কিছুই না। মহান রব তো নরীকে বেশি সম্মানিত করেছেন সব বিষয়ে। তাই তো মায়ের পায়ের নিচে জান্নাত রেখেছেন। বিয়ের আগে বাবা ভাই কে বডিগার্ড হিসেবে আর বিয়ের পরে স্বামী, ছেলে সন্তান কে বডিগার্ড হিসেবে দিয়েছেন সুবহানাল্লাহ।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বি আলহামদুলিল্লাহ রাজি
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে আল্লাহর দেওয়া সবচেয়ে বড় নেয়ামত। বিয়ের মাধ্যমেই জীবন পূর্ণতা পায়।তাছাড়া আল্লাহর সন্তুষ্টির জন্য, নবীর সুন্নাহ জন্য আর ফিতনা থেকে থেকে বাঁচার অন্যতম মাধ্যম হলো বিয়ে। তাছাড়া আমি অধিক সন্তানের জননী এবং একজন আদর্শবান মা ও স্ত্রী হতে চাই।।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? আলহামদুলিল্লাহ না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) আলোচনা সাপেক্ষ
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? আমার স্বামীর প্রতি আমার দায়িত্ব অপরিসীম। যা লিখে শেষ করা যাবে না,কারণ সে আমার জীবন সঙ্গী আল্লাহ দেওয়া অনেক বড় একটা নেয়ামত। আল্লাহ তাআ'লা মেয়েদের জীবনে স্বামী নামক এই মানুষ টা কে কতটা সম্মানিত করেছেন যে,রবের পরে যদি কাউকে সিজদাহ্ করতে বলতেন তাহলে সেই মানুষ টা হতেন তার স্বামী। স্বামী স্ত্রী হলেন একে অন্যের পোশাক। স্বামীর হক পূরণ করা স্ত্রী দায়িত্ব এবং কর্তব্য।স্বামীর সন্তুষ্টিতে আমার রব সন্তুষ্টি হবেন তাহলে তো সে আমার কাছে অনেক দামী একজন মানুষ। তাছাড়া আমি এই আধুনিক যুগের মেয়েদের মত করে আমার জীবন সঙ্গীকে ভালোবাতে এবং সম্মান করতে চাই না বরং আমি ফেলে আসা সেই সাড়ে চৌদ্দশত বছর আগের মত করে সম্মান এবং ভালোবাসতে চাই ইনশাআল্লাহ।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
গাত্রবর্ণ মানানসই, যে কোনো...
নূন্যতম উচ্চতা ৫.৪"-৫.৫" যেহেতু আমি খাটো তাই একটু লম্বা হলে ভালো হয় । সবটাই আমার রবের ইচ্ছে।
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- সুন্নাতি দাড়ি থাকতে হবে। অবশ্যই হালাল ইনকাম হতে হবে।
পেশা ভালো পোস্টে হালাল যে কোনো জব
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত,নিম্নমধ্যবিত্ত সামাজিক ভাবে সম্মানিত
পারিবারিক অবস্থা দ্বীনি সামাজিক ভাবে সম্মানিত
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন একজন চরিত্রবান ও স্নেহময় জীবন সঙ্গী আশা করি। যেনো তিনি আমার দুনিয়া এবং আখিরাতের উভয় জাহানের কল্যানকর হয়।আল্লাহ প্রতি ভয় ও ভালোবাসা থাকবে।নবীর সুন্নাহকে মহব্বত করবে এবং আমল করবে অবশ্যই ইহকালের থেকে পরকাল কে বেশি প্রাধান্য দিবে। তার একমাত্র উদ্দেশ্য থাকবে মহান রব এর সন্তুষ্টি অর্জন করা। ৫ ওয়াক্ত নামাজ জামাতে আদায় করার চেষ্টা করবে। দান সাদকা করতে ভালোবাসবে। মাসের শুরুতে দান করার জন্য আলাদা টাকা বরাদ্দ রাখবে।স্ত্রীর সাথে নিয়মিত তাহাজ্জুদ নামাজ সাপ্তাহিক রোজা রাখার চেষ্টা করবে। স্ত্রী প্রতি দায়িত্বশীল এবং প্রেমময়ী হতে হবে। সে আমাকে নিয়ে এমন ভাবে জীবন সাজাবে যেনো এক সাথে জান্নাতে থাকতে পারি । আমাকে দ্বীন মানতে সাহায্য করবে। আমাকে পর্দায় থাকতে সাহায্যে করবে। ধন সম্পদ, রুপ সৌন্দর্যের চেয়ে দ্বীন কে বেশি প্রাধান্য দিবে। অল্পতেই তুষ্ট থাকবে। দুনিয়ার জীবন কে আখিরাতের জন্য সাজাবে কারণ এই ক্ষণস্থায়ী পৃথিবীতে অল্প কিছু দিনের সুখের জন্য অন্তত কালের সুখ হারাতে চাই না। প্রিয় নবীজির সবটুকু সুন্নত গায়ে জড়িয়ে আসবে এমন একটা জীবন সঙ্গী চাই ইনশাআল্লাহ।।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? ঢাকা, টাংগাইল,গাজীপুর, সবকিছু ভালো থাকলে যেকোনো জেলা
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য ব্যাংকার বাদে, ভালো পোস্টে হালাল যে কোন জব।।
বিশেষ কিছু যদি জানাতে চান আলহামদুলিল্লাহ আমি পর্দা করার চেষ্টা করি আমি চাই যে আমার জীবন সঙ্গী হবে সে যেনো আমাকে পর্দায় রাখে। আমি সাপ্তাহিক রোজা এবং নফল সুন্নত নামাজ গুলা পড়ি এই গুলা করতে বাদা দেওয়া যাবে না। আমার খুব ইচ্ছে আমার বিয়ের পরে খুব তাড়াতাড়ি আমি মক্কা মদিনায় যাবো আমার স্বামীর সাথে। যে আমার জীবন সঙ্গী হবে তার যদি সামার্থ্য থাকে তাহলে আমার বিয়ের মোহরানা যেনো ঐ পরিমাণ দেয় আমি এবং সে যেনো ওমরাহ হজ্জ করতে পারি। আর যদি সামার্থ্য না থাকে তাহলে যতটুকু দিতে পারবে ততটুকু দিবে ইনশাআল্লাহ। প্লিজ কেউ যদি দ্বীনের থেকে রুপ সৌন্দর্য কে বেশি প্রাধান্য দেন তাহলে নক করবেন না।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 1227 ভিউস