female

বায়োডাটা নাম্বার

AH-100161

পাত্রীর বায়োডাটা

ডিভোর্সড

কুমিল্লা

চট্টগ্রাম বিভাগ

কুমিল্লা

চট্টগ্রাম বিভাগ

২০০০

উজ্জ্বল শ্যামলা

৫'৩''

৭০ কেজি

AB+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা কুমিল্লা
বর্তমান ঠিকানা কুমিল্লা
কোথায় বড় হয়েছেন? (Required) নিজ গ্রামেই।
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা ডিভোর্সড
বর্তমান ঠিকানা কুমিল্লা
বিভাগ চট্টগ্রাম বিভাগ
স্থায়ী ঠিকানা কুমিল্লা
বিভাগ চট্টগ্রাম বিভাগ
জন্মসন (আসল) ২০০০
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'৩''
ওজন ৭০ কেজি
রক্তের গ্রুপ AB+
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A-
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ মানবিক বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৭
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৯
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা অর্নাস ২য় বর্ষ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ,,(Bangladesh Army International University of Science and Technology)LLB
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম Bangladesh Army International University Science and Technology
পাসের সন (first semester )
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা আইন নিয়ে পড়াশোনা করছি আলহামদুলিল্লাহ
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা আমি IOM এর আলিম কোর্সে অধ্যয়ন রত।(marriage preparation female only) instructor. Dr.shmsul arifin shukti.
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: আলিম কোর্স
পারিবারিক তথ্য
পিতার পেশা ব্যবসায়ী
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ৪জন
ভাই কয়জন? ৩জন
বোনদের সম্পর্কে তথ্য ১ম জন বিবাহিতা (ssc) স্বামী( অবসরপ্রাপ্ত কর্মকর্তা, বাংলাদেশ সেনাবাহিনী) ২য় জন বিবাহিতা (ssc) স্বামী( সেনা কর্মকর্তা, বাংলাদেশ সেনাবাহিনী) ৩য় জন বিবাহিতা (ssc) স্বামীল( মাওলানা) ৪র্থ জন অভিবাহিত( পড়াশোনা চলমান) ৫ম জন আমি নিজে।
ভাইদের সম্পর্কে তথ্য বড় ভাই, বিবাহিত লেকচারার ( ইংলিশ) ২য় ভাই সুপারভাইজার (সিঙ্গাপুর) ৩য় ভাই কম্পিউটার ইঞ্জিনিয়ার  (জার্মানিতে পড়াশোনা করে এবং সেখানে স্যাটেল)
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ আলা কুল্লি হাল। আল্লাহ তায়ালা সামাজিক ভাবে সম্মানিত করেছেন আলহামদুলিল্লাহ। আর অর্থনৈতিক ভাবে উচ্চও মধ্যবিত্ত আলহামদুলিল্লাহ।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) সবাই মুটামুটি দ্বীন পালন করার চেষ্টা করছে আলহামদুলিল্লাহ।। সবাই পর্দা মেইনটেইন করে আলহামদুলিল্লাহ।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জি আলহামদুলিল্লাহ।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ছোট বেলা থেকে সালাত পরা হতো কিন্তু নিয়মিত ছিলাম না কিন্তু ২০২০ এর আগে থেকে নিয়মিত পড়ার চেষ্টা করছি ওয়ামা তৌফিকি ইল্লা বিল্লা।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জি আলহামদুলিল্লাহ ( আরো কঠোরভাবে মানতে আল্লাহ তায়ালা যেন আমাকে সাহায্য করেন।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জি মুটামুটি ( পরিপূর্ণ ভাবে শিখতে একটি তাজউদ কোর্সে ভর্তি আছি আলহামদুলিল্লাহ।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো বোরকা, হিজাব ও নিকাপ পড়ি হাত- পা মোজা পরি আলহামদুলিল্লাহ। পরিপূর্ণ পর্দা করে যাওয়ার চেষ্টা করি আলহামদুলিল্লাহ।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) না
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) নাই আলহামদুলিল্লাহ। হাতে হালকা এর্লাজি আছে।বাকি আলহামদুলিল্লাহ
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) নেই আল্লাহ তায়ালা চাহে তো হবে ইনশাআল্লাহ।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মাজারে কোনো কিছু চাওয়া সম্পুর্ন রুপে হারাম এবং শিরকে আকবর।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) ১/ইসলামি আকিদা ২/ রাহে বেলায়ত ৩/ জীবন যেখানে যেমন ৪/ মা,মা,মা এবং বাবা৫/ বেলা ফুরাবার আগে
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) ১,ডঃ মনজুর এলাহী২,আব্দুর রাজ্জাক বিন ইউসুফ৩,ডঃ মোঃ আবু বক্কর জাকারিয়৪,শায়খ আহমাদুল্লাহ ৫/আব্দুল্লাহ বিন এরশাদ। আরো অনেক আছে।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) বিশেষ কোনো যোগ্যতা এখনো হয়নি। আল্লাহ তায়ালা যদি চায় তাহলে অবশ্যই হবে ইনশাআল্লাহ।
নিজের সম্পর্কে কিছু লিখুন আলহামদুলিল্লাহ আলা কুল্লি হাল, আল্লাহ তায়ালা আমার উপর দয়া করে  আমাকে তার দিকে প্রত্যাবর্তন করেছেন আলহামদুলিল্লাহ। আমি আল্লাহ তায়ালার একজন নগণ্য বান্দা।গুনাহ ও গীবতের ভয়ে একা থাকতে পছন্দ করি।  আল্লাহ তায়ালা দ্বীনের বুঝ যেটুকু দিয়েছেন সেটুকু মানার ও আমল করার চেষ্টা করি ওমা তৌফিক ইল্লা বিল্লাহ। পছন্দ- আল্লাহ তায়ালা যা কিছু হালাল এবং যায়েজ করেছেন। আমি পর্দা অনেক অনেক পছন্দ করি এবং পর্দার ভিতর থাকতে আরো অধিক পরিমাণে পছন্দ করি আলহামদুলিল্লাহ। দ্বীনি হালকা ও মজলিস ভালো লাগে আলহামদুলিল্লাহ। অপছন্দ - বের্পদাভাবে চলা ফেরা, আল্লাহ তায়ালা যা কিছু হারাম এবং নাজায়েজ করেছেন। আর যে বিষয়টি সব চেয়ে বেশি অপছন্দ করি সেটা হলো অহংকার এবং দাম্ভিকতা। শখ- আমার ছোট খাটো একটা লাইব্রেরি থাকবে যেখানে আমি দ্বীনের বিভিন্ন বিষয়ে পড়বো এবং আমার যাউজের সঙ্গে আলোচনা করবো ইনশাআল্লাহ। বিভিন্ন ইসলামিক বই সংগ্রহ ও পড়তে পছন্দ করি আলহামদুলিল্লাহ। আল্লাহ তায়ালার কাছে সকল প্রকার রিয়া থেকে পানাহ চাই আল্লাহুম্মাগফিরলি।আমার অনেক সখ মসজিদুল হারামে আব্দুর রহমান বিন সুদাইস এর ইমামুতিতে একবারের জন্য হলেও জামাতে সালাত আদায় করার  জানি না সেই সুযোগ পাবো কিনা তাও ওয়ামা তৌফিকি ইল্লা বিল্লা। আমার অনেক ইচ্ছা আমার বিয়ে আমার রাসুলের সুন্নাত অনুযায়ী হবে। ইনশাআল্লাহ।   সর্বশেষ, যা কিছু ভালো আমার রবের পক্ষ থেকে আর যা কিছু মন্দ আমার ও শয়তানের পক্ষ থেকে। আল্লাহুম্মাগফিরলি
কোন মাজহাব অনুসরণ করেন? সালাফি[আহলে হাদিস]
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? হাফেজা হবো ইন শা আল্লাহ
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) মাঝে মাঝে রান্না করি। ভাবিদের সাহায্য করি।। যার যে কাজ করা দরকার করে দেই।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) নারী - পুরুষ কোনো সময়ই সমান অধিকার হয় না।। হাতি যেমন মশা হবে না নারী পুরুষ ও সমঅধিকার হয় না।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ ৬ মাস ছিলো আমার বিয়ের বয়স।। ছেলের চরিত্র হেফাজত করতে পারে নাই বিয়ের আগে এবং পরে।। অন্য মেয়েকে বিবাহ করে ফেলেছে তারপর বলে আমি আর সংসার করতে চাই না।।আমি ওর সাথে সংসার করার জন্য শুধু আমার জীবন টা দেয়ার বাকি ছিলো সব কিছু দিয়ে চেষ্টা করেছি।। ওর সব খারাপ মেনে নিয়ে চলার চেষ্টা করেছি কিন্তু যে পুরুষ নিজের বউ মৃত্যু যন্ত্রণা ভোগ করায় সে যাই হক মানুষ না।।এতো সব কিছু হওয়ার পরও সে আরেকটা বিয়ে করতে চায় আমি বলেছি সমান করতে পারবেন? বলে না। আরো অনেক কিছু হয়েছে শেষ পর্যন্ত আলাদা হতে হয়েছে।। আমাদের সমাজে কোনো মেয়ের ডিভোর্স হলে মেয়েটাই খারাপ না হলে জামাই এর সংসার করতে পারলো না কেন?? এই প্রশ্নের জবাব তাদের উপর দিলাম যারা হাজারটা যন্ত্রনা মৃত্যুর যন্ত্রণা ভোগ করে কোন দোষ ছাড়া তাদের সংসার ছেড়েছেন ।। সবাই নিজেকে ভালো দেখানোর সব চেষ্টা করে কিন্তু আমি ভালো না খারাপ সেটা ফয়সালা হবে আসমানে তবে দুনিয়ায় ভালো না খারাপ সেটা জানার জন্য দরকার আমার আশেপাশের মানুষদের কাছ থেকে আমার সম্পর্কে জানা এবং আমার আগের শ্বশুর-শাশুড়ির কাছ থেকেও ওদের বাড়ির মানুষদের কাছ থেকেও জানা তাহলে নির্ধারিত হবে আমি ভালো না খারাপ।
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? হ্যা
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে আল্লাহর রাসুল সাঃ এর সুন্নাহ সেটা পরিপূর্ণ করতে। বিয়ের মাধ্যমে আমার চরিত্র হেফাজত ও আমার অর্ধেক দ্বীন পরিপূর্ণ করার জন্য ইনশাআল্লাহ।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? হ্যা
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) আমি অনলাইনে আমার তাজউদ কোর্স শেষ করতে চাই আর জেনারেল পড়াশোনা অনুমতি সাপেক্ষে।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) জি ইন শা আল্লাহ। তবে আমার যিনি জীবনসঙ্গী হবেন ওনি যদি না চান তাহলে করবো না ইন শা আল্লাহ।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? যা আল্লাহ তায়ালা এবং রাসুল সাঃ বলেছেন।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৬- ২৮,ওয়াল্লাহু আলাম
গাত্রবর্ণ মানানসই ( দেখে যাতে মায়া লাগে)
নূন্যতম উচ্চতা আমার চেয়ে লম্বা বা আমার সমান।
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক ও ( দাওরায়ে হাদিস)
বৈবাহিক অবস্থা অবিবাহিত বা আমার মতো স্বল্প সময়ের বিবাহ
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) আমার জীবনসঙ্গীর দাড়ি সুন্নাতি তরিকায় বড় হক কারণ আমার বড় দাড়ি পছন্দ। ইনকাম আমাকে ও তার পরিবার কে চালানোর মতে হলেই হবে ইনশাআল্লাহ। ইনকাম সম্পুর্ণ রূপে হালাল হতে হবে।
পেশা (Required) হালাল সম্মানিত পেশা।
অর্থনৈতিক অবস্থা স্বচ্ছল, বাকি সব আল্লাহর ইচ্ছা।
পারিবারিক অবস্থা (Required) মধ্যবিত্ত/ উচ্চ মধ্যবিত্ত বাকি সব আল্লাহর ইচ্ছা।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন <ul> <li>আমার অতোশতো চাহিদা নেই।আপনি যেমনি হন না কেন পৃথিবীতে সবাই সুন্দর বলে আমার বিশ্বাস। আমার পরিবার বেকার ছেলের কাছে মেয়ে দিবে না তাই একটা চাকরি হলে ভালো হয়।</li> <li></li> <li>সৎ, তাকওয়াবান, উত্তম আখলাক ও আল্লাহ ভিরু মানুষ।</li> <li>যিনি সর্ব অবস্থায় ধৈর্য ধারণ করবেন ইনশাআল্লাহ এবং আমাকেও সাহায্য করবেন ইনশাআল্লাহ। সহিত আকিদার জ্ঞান আছে।</li> <li>আমাকে তার পরিবারে খাস পর্দার ব্যবস্তা করে দিবেন ইনশাআল্লাহ যাতে করে নন মাহারাম এর সামনে পর্দার কোনো খেলাফ না হয়।</li> <li>আমি একজন তালিবুল ইলম আমাকে ইলম শিখতে সাহায্য করবেন ইনশাআল্লাহ।</li> <li>যিনি  ব্যক্তিগত ও সামাজিক জীবনে আল্লাহর হুকুম আর সুন্নাহ কে প্রাধান্য দিবেন।তিনি দুনিয়ায় উপর আখেরাত কে প্রাধান্য দিবেন ইনশাআল্লাহ।</li> <li>আমি এমন একজন মানুষ চাই যার মন টা অনেক সুন্দর হবে। যার সংস্পর্শে আমার আমল আরো বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ।</li> <li>আর সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ যেটা সেটা হলো তাকে অবশ্যই গাইরত ওয়ালা হতে হবে ইনশাআল্লাহ।</li> <li>আমি মানুষ একসাথে চলার পথে আমারো অনেক ভুল  ক্রুটি হতে পারে  তাই ক্ষমাকরার মানসিকতা থাকা জরুরি মনে করি।</li> <li>আল্লাহ তায়ালা সকল কিছু পরিকল্পনা করে রেখেছেন আমি আমার পছন্দের কথা বললাম বাকি সব আল্লাহর ইচ্ছা।</li> </ul>
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) কুমিল্লা
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) আমি কোনো কিছু করি না। আমি এখনো তালিবুল ইলম।
বিশেষ কিছু যদি জানাতে চান আমার একটা বিশেষ অনুরোধ,,, আমাকে পাত্র এবং পাত্র পক্ষের মহিলা ছাড়া কোনো পুরুষ মানুষ দেখতে পারবে না। পর্দার ক্ষেত্রে আমি কোনো ছাড় দিতে পারবো না। &nbsp; <p>১/ অনলাইনে কোনো ছবি দিতে আগ্রহি নই। দেখা ও কথা বলা পারিবারিক ভাবে হবে ইনশাআল্লাহ  আমি ও  আমার পরিবার সেটাই চাই। অযথা কোনো নন  আমাকে দেখুক সেটা আমি চাই না।</p> ২/ আমি আল্লাহর উপর ভরষা করে আশা করি যে আমার যাউজ আমাকে পরিপূর্ণ পর্দা করে চলা ফেরার জন্য সাহায্য করবেন ইনশাআল্লাহ। আমার গাইরত আর পর্দার ব্যাপারে ছাড় দিবেন না। ইনশাআল্লাহ। ৩/ আমি আলিম ও তাজউদ কোর্স শেষ করতে চাই ইনশাআল্লাহ। ৪/ আল্লাহ তায়ালা বলেছেন আমি মানুষ সর্ব শ্রেষ্ট আকৃতিতে সৃষ্টি করেছি। আল্লাহ তায়ালা আমাকে যেভাবে সৃষ্টি করাটা পছন্দ করেছেন সেভাবে সৃষ্টি করেছেন আলহামদুলিল্লাহ । তাই আমি আমার কাছে ও আমার রবের কাছে সুন্দর আলহামদুলিল্লাহ। মানুষের কাছে সুন্দর নাও হতে পারি। সরার চোখে সুন্দর লাগবে না এটাই স্বাভাবিক। তাই আমার রবের কাছে আমার চাওয়া যে তিনি যাতে আমাকে এমন একজন চুক্ষ শীতলকারী দান করেন যে আমার চামড়ার সৌন্দর্য দেখে নয় বরং আমার দ্বীন,আখলাক, চরিত্র ও আমার অন্তেরর সৌন্দর্য দেখে আমাকে তার জীবনসঙ্গীনী হিসেবে কবুল করবেন ইনশাআল্লাহ। &nbsp; আমি আশা করবো ইন শা আল্লাহ যিনি আমাকে বিবাহ করবেন আমার পড়াশোনা কন্টিনিউ করাবেন।।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 359 ভিউস