female

বায়োডাটা নাম্বার

AH-100950

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

বরিশাল বিভাগ

১৯৯৭

ফর্সা

৫'০''

৫২ কেজি

B+

সরকারি চাকুরীজীবি


ঠিকানা
স্থায়ী ঠিকানা বরিশাল
বর্তমান ঠিকানা বরিশাল
কোথায় বড় হয়েছেন? বরিশাল
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বিভাগ বরিশাল বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৭
গাত্রবর্ণ ফর্সা
উচ্চতা ৫'০''
ওজন ৫২ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা সরকারি চাকুরীজীবি
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ মানবিক বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৩
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৫
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা ডিপ্লোমা ইন মিডওয়াইফারী
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম নার্সিং ইনস্টিটিউট, মিটফোর্ড,ঢাকা
পাসের সন ২০২০
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: কোর্স: ফরযে আইন,ব্যাচ: 228
পারিবারিক তথ্য
পিতার পেশা ব্যবসায়ী
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ৪জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য ১. বড় বোন: মাস্টার্স কমপ্লিট, বিবাহিত, গৃহিণী। স্বামী ব্যবসায়ী। ২. মেজো বোন: বি.এস.সি. নার্সিং কমপ্লিট, বিবাহিত, সরকারি চাকুরীজীবী, স্বামী সিঙ্গাপুর প্রবাসী। ৩. পাত্রী নিজে। ৪. ছোট বোন: দশম শ্রেণি পর্যন্ত পড়াশুনা কালীন সময়ে বিয়ে হয়েছে, গৃহিণী, স্বামী ব্যবসায়ী।
ভাইদের সম্পর্কে তথ্য <strong>১. ভাই : অনার্স অধ্যায়নরত, অবিবাহিত,পার-টাইম জব করছে, সিলেট।</strong>
চাচা মামাদের পেশা <ol> <li></li> </ol>
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত ও সামাজিকভাবে সুপরিচিতি আছে, আলহামদুলিল্লাহ।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বি, আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ১০ বছর আলহামদুলিল্লাহ।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বি, আলহামদুলিল্লাহ ,সর্বোচ্চ চেষ্টা করি।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? আলহামদুলিল্লাহ পারি, তবে আরো শুদ্ধভাবে শেখার জন্য আইওএম এ ভর্তি হয়েছি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? হাত মোজা, পা মোজাসহ , হিজাব , নিকাব।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন নেই।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? আলহামদুলিল্লাহ নেই।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? নেই ,তবে ইচ্ছা আছে।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? শিরক।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন আহ্বান, প্যারাডক্সিক্যাল সাজিদ সিরিজ,প্রত্যাবর্তন।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন মিজানুর রহমান আজহারী , শায়েখ আহমাদুল্লাহ, খন্দকার জাহাঙ্গীর রহমাতুল্লাহ।
নিজের সম্পর্কে কিছু লিখুন সোশ্যাল মিডিয়ায় নিজেকে প্রকাশ করা পছন্দ করি না। যতটুকু না বললেই নয় ততটুকু বলার চেষ্টা করছি, ইনশাআল্লাহ। আমি একজন প্র্যাকটিসিং মুসলিমাহ।সর্বদা নিজেকে পরিবর্তন করার চেষ্টা করছি। নফসের সাথে যুদ্ধে বারবার হেরে যাই, হোঁচট খাই, আবার উঠে দাঁড়াই , উদ্দেশ্য একটাই আমার রবের প্রিয় হতে পারা।পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করি আলহামদুলিল্লাহ, ইসলাম সম্পর্কে যতটুকু জানি নিজে মানার চেষ্টা করি , এবং অন্যকে জানানোর চেষ্টা করি। ইসলামি স্কলারদের লেকচারগুলো শুনি। তালিম মজলিসে দ্বীনি আলোচনা শুনতে ভালো লাগে। সব সময় নিরিবিলি থাকতে পছন্দ করি ,জাঁকজমকপূর্ণ পরিবেশ পছন্দ না। জনসমাগম যেখানে দুনিয়াবী আলোচনা ছাড়া আর কিছুই হয় না সে সব থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করি। চুপচাপ থাকতে পছন্দ করি তাই প্রথম কেউ দেখলে মুডি ভাবে। অবশ্য কথা বলার পর সন্দেহটা দূর হয়ে যায়। সবাইকে খুব সহজেই বিশ্বাস করি, অল্পতেই সবাইকে আপন করে নেই। কেউ কটু কথা বললে কিংবা রাগ দেখালে অল্পতেই খুব বেশি কষ্ট পাই। আমার উপর কেউ রাগ দেখালে আমি এটা সহজে মেনে নিতে পারি না, খুব কষ্ট হয়। যেহেতু নিজে এ ব্যাপারটা মেনে নিতে পারি না তাই আমি সব সময় চেষ্টা করি কারো ওপর রাগ না দেখাতে। তবে  কাছের মানুষের উপর অভিমানটা একটু বেশি হয়।কোন ব্যাপারে মন খারাপ হলে ,তখন কারো সাথে কথা না বলে, অভিমান করে লম্বা সময় পার করে দেয়ার অভ্যাস আছে।এমন এক জন জীবন সঙ্গী চাই যে আমাকে বুঝবে, আমার এ ক্ষুদ্র ক্ষুদ্র চাওয়া পাওয়াকে প্রাধান্য দিবে। কারো সাথে তর্কে জড়াতে ভালো লাগে না, তর্ক সব সময় এড়িয়ে চলি।পরিবারের সাথে সময় কাটাতে ভালো লাগে। বাচ্চাদের খুব  পছন্দ করি। অগোছালো পরিবেশ ভালো লাগেনা, তাই সব সময় পরিপাটি থাকার চেষ্টা করি। দুনিয়াতে একটাই ইচ্ছা জীবন সঙ্গীর সাথে বায়তুল্লাহর মেহমান হওয়া। জীবনসঙ্গী হিসেবে এমন এক জনকে চাই যার হাত ধরে জান্নাতুল ফেরদাউস এ যেতে পারব। ইনশাআল্লাহ।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বি। বি.দ্র: অভিভাবক এর সাথে যোগাযোগ করার আগে মেইল করবেন ইনশাআল্লাহ।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে একটি ইবাদাত এবং আল্লাহর দেয়া ফরজ বিধান। এর মাধ্যমে আল্লাহ আমাদের নফসকে নিয়ন্ত্রণ করা সহজ করে দিয়েছেন। একটি দ্বীনি পরিবার গঠনের জন্য বিয়ে একটি আমলস্বরূপ।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? জীবনসঙ্গী যদি চায়, উম্মাহর বোনদের সেবার মাধ্যমে আল্লাহ তা'আলার সন্তুষ্টি অর্জন করতে চাই ( অবশ্যই পর্দা ও পরিবারের হক কে মাথায় রেখে ) ইনশাআল্লাহ।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) এক্ষেত্রে অবশ্যই জীবনসঙ্গীর মতামত কে প্রাধান্য দিব, ইনশাআল্লাহ।
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৬-৩৫
গাত্রবর্ণ যেকোন
নূন্যতম উচ্চতা ৫'৬"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স ,মাস্টার্স বা সমমান
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- সুন্নতি তরিকায় দাঁড়ি, দাড়ি না থাকলেও রাখার ইচ্ছা থাকতে হবে। অবশ্যই হালাল ইনকাম হতে হবে।
পেশা সম্মানজনক হালাল পেশা।
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন মানুষটা যেন দ্বীনদার হয়, এমন দ্বীনদার যে মন থেকে দিন মেনে চলে ,শুধুমাত্র দেখে দ্বীন মানা না বরং বুঝে শুনে দিন মেনে চলে। তাকওয়াবান ,তাওয়াক্কুলকারী এবং মুহসিন বান্দা ।অবশ্যই হালাল রিজিক উপার্জনকারী ।নজর হেফাজত রাখতে সর্বদা সচেষ্ট থাকা। গায়েরে মাহরাম মেনে চলা । নিয়মিত পাঁচ ওয়াক্ত সালাত জামাতের সাথে আদায়ের চেষ্টা করা। কোরআন সহীহভাবে পড়তে জানা ,প্যান্ট বা পাজামা টাখনুর উপরে পরিধান করা ।সুন্নতি দাড়ি থাকা ,আহলিয়াকে পরিপূর্ণ পর্দার মাঝে রাখার ইচ্ছা থাকা ।দ্বীনি ইলম অর্জনের শতভাগ সাপোর্ট দেয়ার মত মন মানসিকতা থাকা। ঘরের মানুষের প্রতি সহনশীল এবং সংবেদনশীল হওয়া ।রাগী বদমেজাজি মানুষ পছন্দ না। সকল প্রকার হারাম এবং নাজায়েজ জিনিস থেকে দূরে থাকা। সর্বদা হাসিমুখে কথা বলার চেষ্টা করা। ধৈর্যশীল এবং যেকোনো ভুল হলে তা বুঝিয়ে বলার চেষ্টা করা , সর্বোপরি আল্লাহর একজন প্রিয় বান্দা। &nbsp;
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য পেশা: মিডওয়াইফ। ( দ্বিতীয় শ্রেণীর কর্মকর্তা)। এটি নার্সিং  পেশার একটি অংশ। তবে সম্পূর্ণ আলাদা একটি ডিপার্টমেন্ট। সরকারি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ,গর্ভবতী মায়েদের সেবা সহ, নরমাল ডেলিভারি এবং ছয় সপ্তাহ বয়স পর্যন্ত শিশুদের সেবা দিয়ে থাকি। মা ও শিশু নিয়ে কাজ করার সুবিধার্থে পর্দার সহিত থাকার সুযোগ আছে আলহামদুলিল্লাহ। পর্দার খেলাফ হওয়ার সম্ভাবনা থাকলে যে কোন মুহূর্তে চাকরি ছেড়ে দিতে প্রস্তুত আছি, ইনশাআল্লাহ।
বিশেষ কিছু যদি জানাতে চান <ul> <li>আল্লাহ আমাকে সরাসরি উম্মাহর বোনদের সেবা করার সুযোগ দিয়েছেন,আলহামদুলিল্লাহ। প্রসব বেদনায় কাতর মা ,বোনদের পাশে থাকতে পেরে, তাদের সাহায্য করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে হচ্ছে। একজন মাকে যখন প্রসববেদনায় কাতরাতে দেখি তখন নিজেকে ঠিক রাখতে পারি না। সারাক্ষণ ভাবতে থাকি কি করলে প্রসববেদনায় কাতর  মা একটু শান্তি পাবে। শান্তনা দিয়ে মাথায় হাত বুলানো ছাড়া আর কিছুই করার থাকে না। কারন আমার রবের ইশারা ছাড়া যে কিছুই সম্ভব না। প্রসবের পর  বাচ্চাটাকে যখন মায়ের বুকে দেই, তখন তার মুখে যে কৃতজ্ঞতার হাসি দেখতে পাই এটা দেখলেই জীবনটাকে ধন্য মনে হয়।</li> </ul> এখন সবকিছু স্বাভাবিক থাকলেও বিয়ের পরে যদি জীবনসঙ্গীর সাপোর্ট না থাকে আমার পক্ষে এটা চালিয়ে যাওয়া সম্ভব হবেনা। আমার যে জীবন সঙ্গী হবে তার কাছে আশা রাখব সে আমাকে এ ব্যাপারে সাহায্য করবে। যাতে পরিবারের হক পুরোপুরি আদায় করে উম্মাহর খেদমত করতে পারি। আল্লাহ যদি সামর্থ্য দেন তো ছোট খাটো একটি ক্লিনিকের ব্যবস্থা করে সেখানে মায়েদের নিরাপদ নরমাল ডেলিভারি করানোর ইচ্ছা আছে। ইনশাআল্লাহ।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 233 ভিউস