female

বায়োডাটা নাম্বার

AH-101007

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

নারায়ণগঞ্জ

ঢাকা বিভাগ

নারায়ণগঞ্জ

ঢাকা বিভাগ

২০০২

শ্যামলা

৫'২''

৪৬ কেজি

O+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা ফতুল্লা, নারায়ণগঞ্জ
বর্তমান ঠিকানা ফতুল্লা, নারায়ণগঞ্জ
কোথায় বড় হয়েছেন? ফতুল্লা, নারায়নগঞ্জ
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা নারায়ণগঞ্জ
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা নারায়ণগঞ্জ
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ২০০২
গাত্রবর্ণ শ্যামলা
উচ্চতা ৫'২''
ওজন ৪৬ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ ব্যবসা বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৮
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ ব্যবসা বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A+
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২০
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা Bachelor of Arts in English Literature.
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম নারায়ণগঞ্জ সরকারী মহিলা কলেজ
পাসের সন ২য় বর্ষ
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা *Bachelor in Dawah & Islamic Studies at Islamic Online Madrasa (Running) ও *Studied Only Sister's Course at Inbaat * Studies Tarbiyatul Islam ( Family Management) & Pre Marriage Course at Aslaf Academy
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: আলিম কোর্স -২১৫
পারিবারিক তথ্য
পিতার পেশা দাওরা শেষ করে ব্যবসায়ে নিযুক্ত ছিলেন, বর্তমানে প্রবাসী।
মাতার পেশা রব্বাতুল বাইত
বোন কয়জন? ২জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য ১।একাদশ শ্রেনীতে ভর্তিচ্ছুক, পাশাপাশি আইওএমে ২২৭ ব্যাচে পড়াশুনা চলমান। ২।অষ্টম শ্রেনীতে অধ্যয়নরত
ভাইদের সম্পর্কে তথ্য ভাই বর্তমানে জামি'আ আরবিয়্যাহ তা'লিমুস সুন্নাহ মাদ্রাসায় প্রথম শ্রেণীতে অধ্যয়নরত।
চাচা মামাদের পেশা ★ চাচ্চু দাওরা শেষ করে মাদ্রাসায় শিক্ষকতা ও অন্যান্য জিম্মাদারিতে আছেন। সেখানে নিজস্ব ব্যবসা রয়েছে ; চাকরীসূত্রে তাই পরিবারসহ রাজশাহীতে থাকেন। ★মামা প্রাইভেট কোম্পানিতে চাকুরী করছেন।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা সচ্ছল তবে বর্তমানে দেশের অর্থনীতির বিচারে নিম্ম মধ্যবিত্ত বলা চলে। আল্লাহ তা'আলা মৌলিক জরুরত পূর্ণ করার সামর্থ্য দিয়েছেন ও সন্তুষ্ট রেখেছেন আল'হামদুলিল্লাহ। সামাজিকভাবে সম্মানিত আলহামদুলিল্লাহ।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) ইসলামের মৌলিক বিধানগুলো অর্থাৎ সলাত,যাকাত গুরুত্বের সাথে পালন করার চেষ্টা করেন। হালাল-হারামের ব্যাপারে কম-বেশী কন্সার্ন আল'হামদুলিল্লাহ। মহিলা সদস্যগণ পর্দা মেনে চলেন তবে কিছুক্ষেত্রে শৈথিল্য প্রকাশ পায়। ঘরে নিয়মিত তা'লিম হয় এবং সপ্তাহে একদিন মাস্তুরাত তা'লিমে শামিল হওয়া হয় আল'হামদুলিল্লাহ। বাসায় মোটামুটি সকলের ইসলামিক বই-পত্র পড়ার কম-বেশী অভ্যাস রয়েছে। পুরো পরিবার যেন সকল ক্ষেত্রে পরিপূর্ণভাবে ইসলামের প্রতি সম্পূর্ণ আনুগত্যশীল হতে পারে এই বিষয়ে দাওয়াহ ও দু'আ চলমান।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বী
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? বুঝ হওয়ার পর থেকে আল'হামদুলিল্লাহ। তবে গত ৪/৫ বছর যাবত বুঝে যত্নের সাথে পড়ার চেষ্টা করি যথাসম্ভব
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বী,আল'হামদুলিল্লাহ।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বী আল'হামদুলিল্লাহ।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো বোরকা-নিকাব,হাত পা মোজাসহ। চোখ ঢাকার চেষ্টা করে চলা হয় আল'হামদুলিল্লাহ।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন নেই। ইসলামী খিলাফতের স্বপ্ন দেখি।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? এলার্জি (স্কিন প্রব্লেম) জনিত সমস্যা রয়েছে।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? জ্বী আল'হামদুলিল্লাহ,আল্লাহ তা'আলা বহুমুখী কাজে খিদমতের তাওফিক দিয়ে সম্মানিত করেছেন । তবে আপাতত বিস্তারিত বলতে চাইনা, প্রয়োজন বুঝে নিজ উদ্যোগে জানাবো ইনশা আল্লাহ।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? কবর জিয়ারত করা সুন্নাহ। কিন্তু মাজারে সিজদা করা, মানত করা হল শিরক এবং আগুন ধরাণ ও গিলাফ দেওয়া বিদআত।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন আহকামে জিন্দেগী, ইসলাহী মাজালিস, নারী সাহাবীদের ঈমানদীপ্ত জীবনী, শিকড়ের সন্ধানে , অন্তরের রোগ ও তার প্রতিকার, হারিয়ে যাওয়া মুক্তো, কবিরা গুনাহ....
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন শাইখ জুবায়ের আহমেদ হাফিজাল্লাহু, শাইখ সালেহ আল মুনাজ্জিদ হাফি, শাইখ হারুন ইজহার হাফিযাল্লাহু, ড.ইসরার আহমেদ রাহিমাল্লাহু।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) বিশেষ কিছু নজরে পড়েনা, যা কিছু অবশিষ্ট সাধারণ।
নিজের সম্পর্কে কিছু লিখুন আমি সাধারণ একজন মুসলিমাহ ; তুলনামূলক রক্ষণশীল পরিবারে বেড়ে উঠায় ইসলামের মৌলিক ফরজ ইবাদত এবং নিয়মকানুন সাধ্যমতো পালন করার চেষ্টা করতাম। যদিও দ্বীনের প্রাথমিক বুঝ পরিবারের মাধ্যমেই পেয়েছি,  তবে অন্তর থেকে দ্বীনের প্রতি মুহাব্বাত কিংবা আল্লাহর সাথে সুন্দর সম্পর্ক স্থাপনের তাগীদ বেশ দীর্ঘ সময় পর অনুভব করেছি,আল'হামদুলিল্লাহ। বিলাসী জীবনযাপনে অভ্যস্ততা নেই, সাধ্যের মধ্যে সাদাসিধে জীবন। আল্লাহ তা'আলা পুরোপুরি নবীওয়ালা জিন্দেগী যাপনের তাওফিক মিলিয়ে দিন। অহংকারী,লেবাসী অথবা জটিল প্রকৃতি লোকদের থেকে দূরে থাকতে চেষ্টা করি, মিশুক-সচ্ছ মনের মানুষদের সোহবত পেতে ইচ্ছে করে। ব্যক্তিত্ববোধ,  গাইরতবোধ সম্পন্ন,ইখলাসপূর্ন  ও উত্তম আখলাকওয়ালা মানুষ আমার মুগ্ধতা আর শ্রদ্ধার শীর্ষে অবস্থান করে আলহামদুলিল্লাহ। তেমনটা নিজে সম্পূর্ণ আয়ত্ত না করতে পারলেও উনাদের অনুসরন করায় প্রচেষ্টারত মু'মিনাহ হিসেবে আমাকে পাবেন ইনশা আল্লাহ। চিঠি লিখে জমিয়ে রাখতে ভালোবাসি,টুকটাক রোজনামচা লেখার অভ্যাস। পোষা পাখি পালতে পছন্দ করি। কাউকে নিজের সাধ্য অনুযায়ী সাহায্য করতে ভীষণ ভালোলাগে, কোলাহল মুক্ত গ্রামীণ পরিবেশে সফর খুব পছন্দ করি,স্পষ্টভাষী, বিপরীতে থাকা মানুষকে যথাসাধ্য বুঝার চেষ্টা করি, চিন্তধারায় সামঞ্জস্যপূর্ণ কাউকে পেলে গল্প করতে ভীষণ পছন্দ। দ্বীনপালন সম্পর্কে বলা যায় যে প্রতিনিয়ত মানুষদের সৃষ্টির হিকমাহ সম্পর্কে বুঝতে পারছি, বুঝ অনুযায়ী অনেককিছু এখনো আমলে নেয়া বাকি, যতোটা সম্ভব আখিরাত গুছিয়ে নেয়ার মানসিকতা রাখি। কখনো পড়ে যাই,কখনো উঠে দাঁড়াই.... এভাবেই চলছে। তবে দুনিয়ার মাঝে সম্পূর্ণ বিলীন হয়ে যাওয়ার কথা ভাবতেও পারিনা। বাইতুল্লাহর প্রতি একরকম দূর্বলতা কাজ করে, মসজিদে নববীতে ইত্বেকাফ করার ভীষণ ইচ্ছে।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? এলাকায় সাপ্তাহিক তা'লিম হয়। আসা-যাওয়া আছে। তবে তা'লিমগুলোতে কুরআন হাদীসের কথার তুলনায় নিজস্ব কথা বা বেখেয়ালে বিদআতী কথার অনুপ্রবেশ টের পাই। আল্লাহ তা'আলা কবুল করলে নিজ ঘরে মেয়ে/মহিলাদের জন্য তালিমের ব্যবস্থা করার স্বপ্ন আছে মনে, যেখানে সমস্ত সুন্নাহভিত্তিক আমল নিয়ে কথা হবে, ব্যক্তিগত আমলের বাইরেও পুরো জীন্দেগীতে কিভাবে প্রাক্টিক্যালি দ্বীন প্রাক্টিস করবে সেসব নিয়ে আলোচনা হবে। এই পরিকল্পনা সরাসরি বাস্তবায়ন সম্ভব হয়নি তবে পরোক্ষভাবে এই সেক্টরে কিছুটা খেদমতের সুযোগ হয়েছে। আল্লাহ তা'আলা কল্যানের সাথে কবুল করুন।
অবসর সময় কিভাবে কাটান? ডায়েরী লেখা হয় অথবা বই পড়ি। মাঝে মাঝে নতুন কোনো রান্না ট্রাই করি। আবার কখনো ঘুমিয়েও কাটাই।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? আম্মুর রান্নার কাজে টুকটাক হেল্প করা, ঘর গুছানোর কাজ করা হয়, ভাইকে পড়া দেখিয়ে দেয়া...এসবই ।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? আল্লাহ তা'আলা নারীকে পুরুষের সমান নয় বরং তারও বেশী অধিকার আর সম্মান দিয়েছেন। সমান অধিকারের নামে পশ্চিমা দৃষ্টিভঙ্গি লালন করতে গেলে তো দিনশেষে নিজের উপর বোঝা চাপিয়ে নেয়া হয়।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বী।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে তাকওয়া বৃদ্ধি এবং চরিত্র হেফাজতের  সহায়ক হয় যদি কেউ অলরেডি আল্লাহকে ভয় করে, নিজেকে ফিতনাময় দুনিয়া থেকে হেফাজত করতে যুদ্ধ করে। গুনাহ থেকে নিজেকে হেফাজতের বিয়ে  সহায়ক হতে পারে ; তবে একমাত্র সমাধান নয়। ঈমানের উত্থান-পতনে আন্তরিক সহযোগী, সতর্ককারী ও নেক আমলে প্রতিযোগী হিসেবে দ্বীন পালনের ক্ষেত্রে আমার চেয়ে সিন্সিয়ার হবেন। এমন উত্তম কাউকেই আশা করি। নেক সন্তানের মাধ্যমে দুনিয়ায় সাদাকায়ে জারিয়া রেখে যাওয়ার নিয়্যাতে, উভয়ের উছিলায় ইয়াওমুল আখিরাতে সম্মানিত ও জান্নাতি বান্দাদের অন্তর্ভুক্ত হওয়ার আকাঙ্ক্ষা থেকে বিয়ের ব্যাপারে অগ্রসর হতে চাচ্ছি ইনশা আল্লাহ.
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) স্কুল থেকেই কো এডুকেশনে পড়া হয়নি, পছন্দ ছিলোনা। পরবর্তী সুযোগ থাকা সত্ত্বেও কোথাও এডমিশন পরীক্ষায় অংশগ্রহণ করিনি, ফর্ম তুলিনি। যেহুতু আমি কো এডুকেশনে পড়ছিনা, স্নাতক শেষ করার ব্যাপারে আগ্রহ রাখি। তবে প্রয়োজন বুঝে পরবর্তীতে পড়াশুনা চলমান রাখার বিষয় মাশোয়ারা করে সিদ্ধান্ত নিতে পছন্দ করবো ইনশা আল্লাহ
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? গায়ের রং ও জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? দায়িত্ব তো অনেক। তবে দুয়েক কথায় শরীয়তসম্মত বিষয়গুলোতে পূর্ণ আনুগত্য করা, মুহাব্বাতের পাশাপাশি সম্মান বজায় রাখা উল্লেখযোগ্য মনে করছি।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৫-৩০
গাত্রবর্ণ শ্যামলা
নূন্যতম উচ্চতা ৫'৬"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক বা সমমান পর্যায়ের
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- সুন্নাত অনুযায়ী একমুষ্ঠি দাঁড়ি থাকতে হবে ইনশা আল্লহ।। হারাম ও সন্দেহজনক আয় থেকে বেঁচে থাকবে আল্লাহর সন্তুষ্টির জন্য। ।
পেশা হালাল উপার্জনের উত্তম পেশা।
অর্থনৈতিক অবস্থা সচ্ছল-মধ্যবিত্ত।
পারিবারিক অবস্থা ইসলামের মৌলিক বিষয়গুলো সম্পর্কে সচেতন ও অপরকে ইসলামের যেকোনো বিধান পালনে সহোযোগী মনোভাব রাখবে। শিক্ষিত ও মার্জিত পরিবার। আমার পরিবারের প্রতি আন্তরিক হবে, সম্মান দিবে এমন আশা রাখি।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন ★সবকিছুর উর্ধ্বে দ্বীন। দ্বীনের প্রতি সর্বোচ্চ দুর্বলতা থাকবে। ইসলাম তো সম্পূর্ণ একটা জীবনব্যবস্থা আলহামদুলিল্লাহ। এই জীবনব্যবস্থার পুরোটা পালনের মানসিকতা থাকতে হবে। কিছুটা পালন করবো, কিছুটা ইচ্ছাকৃত এড়িয়ে যাওয়ার মতো মডারেট মানসিকতা থাকা যাবেনা। ইসলামী আকীদা ও দ্বীনের মূল সম্পর্কে  সুস্পষ্ট ধারণা রাখা। ★পথহারা মানুষদের কাছে দ্বীনকে পৌছে দেয়ার তামান্না থাকতে হবে ইনশা আল্লহ।উম্মাহের প্রতি দরদ অনুভব করবে, উম্মাহের ফিকির করবে ইনশা আল্লহ। ★পার্সোনাল অথবা প্রফেশনাল উভয়ক্ষেত্রে ইসলামকে পার্থিব জীবনের চেয়ে অধিক গুরুত্ব দেয়ার মানসিকতা যিনি রাখেন। ঘরে-বাইরে /অনলাইন বা অফলাইন প্রতিক্ষেত্রে কঠিনভাবে মাহরাম মেইনটেইন করা ও গাইরত বজায় রাখা। ★হাস্যজ্বল প্রানবন্ত বিনয়ী একজন মানুষ হবেন, একইসাথে আত্মসম্মানবোধ, হিকমাহ ও বিচক্ষনতার গুণ ও পরিবারে দায়িত্বশীল ভূমিকা থাকা জরুরি মনে করি।  নিজে ইলম অর্জনের ব্যাপারে আগ্রহী থাকা এবং স্ত্রীর ইলম অর্জনের ক্ষেত্রেও সহযোগিতা করা। ঈমানে, ইলমে-আমলে নিজের দূর্বলতা থাকায় আমার চেয়ে তুলনামূলক উত্তম ঈমানওয়ালার সান্নিধ্যে থাকতে চাই যাতে আমার অন্তরে ঐ সহবতের আছর পড়ে। ★পরিবারের হক্ব, স্ত্রীর হক্ব সম্পর্কে সচেতন, ইনসাফ করার মতো কনফিডেন্স ও সাপোর্টিভ মানসিকতা রাখা।  স্ত্রীর প্রতি সহযোগী- সহমর্মী মনোভাব রাখা, ভুল সংশোধন উত্তম ( সুন্নাহ) পন্থা অবলম্বন করা, একই সাথে ভুল শুধরে নেয়ার মানসিকতাও রাখা।মোদ্দাকথা,লেবাস থেকে শুরু করে নিজের কাজকর্মে,আদবে-আখলাকে সুন্নাহকে গুরুত্ব দেয়া। ★বিয়ের ব্যাপারে এগোনোর পর থেকে শেষ অবধি সকল বিষয়ে সততা বজায় রাখার আন্তরিক অনুরোধ থাকবে ইনশাআল্লহ। পরিপূর্ণ সুন্নাহ মোতাবেক সম্পন্ন করার ক্ষেত্রে আমার পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা থাকবে তাই চাই বিপরীতে থাকা মানুষটিও পরিপূর্ণ চেষ্টা ফিকির রাখবে। কেননা সুন্নাহ পালনের মাঝেই পূর্ণ রহমত ও বরকত লাভ করা সম্ভবপর হয়।   ★বিনীত অনুরোধ থাকবে যেন আমার পরিবার থেকে তাদের মেয়েকেই নেয়ার চিন্তা থেকে বিয়ের জন্যে অগ্রসর হোন ;সুঁতো পরিমাণ কিছুও যেন আমার পরিবার থেকে আশা না রাখেন ইনশাআল্লহ। সৌন্দর্য ও অর্থ সম্পদের  বিবেচনায় আমার অবস্থান হয়তো অনেকের পিছনে পড়ে যাবে; আমি আমার রব্বের ফয়সালায় সন্তুষ্ট।উক্ত বিষয়াদি বিষয় যদি আপনার মেইন প্রায়োরিটি তবে এক্ষেত্রে না এগুনোই হয়তো উত্তম হবে ইনশাআল্লহ ★সর্বোপরি আমরা কেউ-ই পার্ফেক্ট নই,  প্রত্যেকের কম-বেশী ত্রুটি রয়েছে, এটাই স্বাভাবিক। নিঁখুত কাউকে চাওয়ার সাহস করিনা তবে এমন কেউ না হোক যার খুঁত তার ও আমার জন্য জান্নাতে যাওয়ার প্রতিবন্ধকতা সৃষ্টি করে। আমরা ভুল করি। ভুল-ত্রুটি সংশোধনে আমাদের তৎপরতা কতোটুকু, আল্লাহর সাথে আমাদের সম্পর্ক সুন্দর করতে আমরা আমাদের সর্বোচ্চ ইফোর্ট দিচ্ছি কি না এটাই মূখ্য। নিশ্চয়ই আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা পার্ফেকশন দেখেন না, তিনি বান্দার নিয়্যাত তথা অন্তর দেখেন। উল্লেখ্য, আমি এখনো পরিপূর্ণ দ্বীনদার হয়ে উঠতে পারি নি। প্রতিনিয়ত পরিবর্তনের চেষ্টারত। কিন্তু দ্বীনদারিতার সর্বোচ্চ পর্যায়ে যাওয়ার সর্বোচ্চ চেষ্টার সাথেই দুনিয়া ত্যাগ করতে চাই।। এই চেষ্টায় সত্যিকার সহযোগী হবে, উত্তম অভিভাবক জরুরত।। দুনিয়া যাকে মৌলবাদি,অসামাজিক কিংবা কট্টর আখ্যায়িত করলেও কুরআনে তাকে মুহসিন ও মুত্তাকি হিসেবে পরিচয় করিয়ে দিয়েছে!!!
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? যেকোনো। তবে ঢাকা কিংবা নারায়ণগঞ্জের আশপাশে হলে যাতায়াতের ক্ষেত্রে সুবিধা হয়।
অন্যান্য তথ্য
বিশেষ কিছু যদি জানাতে চান ১।আমরা নারায়ণগঞ্জের স্থানীয় বাসিন্দা নই।আমাদের হোম ডিস্ট্রিক্ট চট্টগ্রাম জেলার স্বন্দীপে।দাদু নারায়ণগঞ্জের দেওভোগ মাদ্রাসায় হাদিসের দারস দিতেন। পরবর্তীতে উক্ত চাকুরীর সুবাদে পরিবারসহ নারায়ণগঞ্জ বাড়ি করে স্থায়ী হয়েছেন। আমার জন্ম-বেড়ে উঠা এখানেই। ২. পর্দার খাতিরে আমার পক্ষে কোনোপ্রকার ছবি আদান-প্রদান সম্ভব হবেনা । তাই অভিভাবক / পরিবারের নিকট এই ধরনের কোনো প্রস্তাবনা না দিলে আমার জন্য মুনাসিব হয়।  একান্ত প্রয়োজনে শরীয়াহ মোতাবেক কোনো সিদ্ধান্ত নেওয়া যেতে পারে। ৩।বায়োডাটা পড়ার পর উন্মুক্ত প্ল্যাটফর্মে পাবলিক্যালি কোনো মন্তব্য না করার বিশেষ অনুরোধ, মু'মিনাহ হিসেবে নিজের ও অপরের জন্য অপছন্দ করি। ৪।ব্যাসিক রিকোয়ারমেন্ট না মিললে যোগাযোগ না করলে মুনাসিব হয়, যোগাযোগের পূর্বে ইমেইল করার অনুরোধ ইনশা আল্লাহ।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 613 ভিউস