female

বায়োডাটা নাম্বার

AH-101094

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

চট্টগ্রাম বিভাগ

২০০০

উজ্জ্বল শ্যামলা

৫'২''

৫৭ কেজি

O+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা কুমিল্লা
বর্তমান ঠিকানা ঢাকা
কোথায় বড় হয়েছেন? কুমিল্লা
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বিভাগ চট্টগ্রাম বিভাগ
জন্মসন (আসল) ২০০০
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'২''
ওজন ৫৭ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৬
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৮
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা Bachelor of Science (B.Sc) in Software Engineering ( major in Cyber Security) current CGPA: 3.94
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম Daffodil International University
পাসের সন Final year
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: dua & sunnah 222
পারিবারিক তথ্য
পিতার পেশা Upper Division Assistant & Accountant Dept. of Youth Development, Cumilla (Govt employee :Retired).
মাতার পেশা Housewife
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ২জন
ভাইদের সম্পর্কে তথ্য Elder brother: (single) Studying B.Sc in Information Technology at zhengzhou University (china) &nbsp; Job: Working as a Chinese Interpreter and Computer office management at CEEC. &nbsp; Younger brother : <ul> <li>SSC candidate</li> </ul>
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ মধ্যবিত্ত
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) মুটামুটি প্রেক্টিসিং। আল্লাহ তাদের হিদায়াত বাড়িয়ে দিক। আমিন।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বী আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ছোট বেলা থেকেই পড়তাম কিন্তু রেগুলার ছিলাম না। দ্বীনের ফেরার পরে আলহামদুলিল্লাহ নামাজ টা কে স্ট্রিক্টলি ধরতে চেষ্টা করেছি। দের বছর যাবৎ।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? আলহামদুলিল্লাহ চেষ্টা করি
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বী আলহামদুলিল্লাহ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরকা, হিজাব, নিকাব, হাত মুজা, পা মুজা
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন নেই। ইসলামি খেলাফতের অপেক্ষায়।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না দেখার চেষ্টা করি আলহামদুলিল্লাহ
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? আমার জানামতে নেই
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? না। তবে যুক্ত হতে ইচ্ছুক।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? আল্লাহ ব্যতীত অন্য কাউকে সিজদা করা, অন্য কারো নামে শপথ করা এবং মানত করা শিরকে আকবার। আর একজন মুসলিম হিসেবে এগুলোকে আমি মনেপ্রাণে ঘৃণা করি। আর মাজার পুজারীদের থেকে শতভাগ দূরত্ব অবলম্বন করে চলি।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন বেলা ফুরাবার আগে , যে আফসোস রয়েই যাবে, ফেরা।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন নোমান আলী খান, শায়েখ আহমাদুল্লাহ, আব্দুল্লাহ জাহাঙ্গীর স্যার,ক্বাসিম,মিজানুর রহমান আজহারি, ডাঃ মনযুরে ইলাহি, মামুনুর রশিদ হাফিযাওল্লাহ। আরো অনেকেই।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) হিফয যাত্রা শুরু করেছি আলহামদুলিল্লাহ । আল্লাহ আমার জন্য সহজ করুন। যেহেতু সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়ছি কম্পিউটার এবং সফটওয়্যার রিলেটেড মুটামুটি জ্ঞান আছে। সাইবার সিকিউরিটি ফিল্ডের আমি একজন রিসার্চার। দ্বীন এবং দুনিয়া দুইটাই পাশাপাশি রাখার চেষ্টা করছি। হয়তো কয়েক বছরের মধ্যে শুধু দ্বীনের জ্ঞানে নিজেকে সম্পূর্ণ ভাবে আত্মনিয়োগ করবো ইং শা আল্লাহ। আল্লাহ আমাকে কবুল করুন।
নিজের সম্পর্কে কিছু লিখুন <ul> <li>খুব বেশীদিন হয়নি আমার দ্বীনে আসার। অযোগ্য হলেও আল্লাহ আমাকে হেদায়েত পাওয়ার তাওফীক দান করেছেন, আলহামদুলিল্লাহ। এখনো হয়তো সব কিছু মেনে চলতে পারিনা, হয়তো নিজের অজান্তেই কিছু ভুলত্রুটি করে ফেলি। তবে সর্বাত্মক চেষ্টা করে সব সময় দ্বীন মেনে চলার এবং স্বজ্ঞানে কোনো গুনাহ না করার।</li> <li>আমার পরিবার মুটামুটি প্রাক্টিসিং মুসলিম। তাদের মধ্যে অনেক ঘাটতি আছে যদিও। আমিও সেভাবে বড় হয়েছি।( তবে তারা ইসলামের ফরজ বিধান: নামাজ,রোজা সর্বদা নিয়মিত পালন করেন) ।আল্লাহ এখন আমাকে হেদায়েত পাওয়ার তৌফিক দান করেছেন। আমার পরিবার এটাকে পজিটিভলি দেখেন। সবক্ষেত্রে না হলেও, বেশিরভাগ ক্ষেত্রেই তাদের সাপোর্ট পেয়েছি ,আলহামদুলিল্লাহ। আমি আমার বাবা মার অনেক প্রিয় এবং ভালোবাসার একজন।</li> <li>সহজে মানুষের সাথে মিশতে পারি আলহামদুলিল্লাহ তবে ছোট এবং বয়স্কদের সাথে অনেক ভালো মিশতে পারি। সব বয়সের মানুষের সাথেই সহজে মিশে যাওয়ার তৌফিক আল্লাহ আমাকে দিয়েছেন আলহামদুলিল্লাহ। আমি অনেক সাংসারিক মাইন্ডেড আলহামদুলিল্লাহ। খুব পরিচ্ছন্ন এবং গুছালো থাকতে পছন্দ করি। বিলাসিতা একদম ই পছন্দ করি না।  নিজের ইমান,  আখলাক,  ইবাদাতের যত্ন নেয়ার পাশাপাশি মানুষকে দ্বীনের পথে আসার আহবান করি। আল্লাহ আমাকে কবুল করুন। মাানুষের যেকোনো সমস্যার কোরআন সুন্নাহভিত্তিক সলিউশন দেয়ার চেষ্টা করি। কারো জন্য কিছু করতে পারলে অনেক ভালো লাগে। কোরআন এর সাথে সময় কাটাতে সবচেয়ে বেশি পছন্দ করি। কোরআন তিলাওয়াত এর নেশা খুব বেশি। হিফয করার আশা আছে ইন শা আল্লাহ। নিজ থেকেই সূরাহ গুলোকে আয়ত্ব করার চেষ্টা করছি আলহামদুলিল্লাহ।তিলাওয়াত শুনতে ও অনেক পছন্দ করি। পরিবারের সাথে সময় কাটাতে, বই পড়তে পছন্দ করি, নতুন কিছু রান্না করতে পছন্দ করি।  ট্রাভেলিং এর শখ আছে (যদি কখনো করা হয়নি)</li> </ul>
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? আলহামদুলিল্লাহ রাজি।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে অর্ধেক দ্বীন । রাসূলের সুন্নাহ। এই ফিতনার যুগে গুনাহ থেকে বাঁচার জন্য বিয়ে অতীব জরুরি।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? সম্পুর্ন পর্দা মেইনটেইন করে যদি কোনো প্লাটফর্ম পাওয়া যায় তাহলে চাকরির আশা করবো ইন শা আল্লাহ। তবে আমার কাছে প্রথম প্রায়োরিটি হবে আমার সংসার ইন শা আল্লাহ।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) ইসলামিক ইলম অর্জন করার ইচ্ছা আছে ইন শা আল্লাহ কিন্তু এখন যেহেতু অনার্স শেষ বর্ষে আছি তাই এখন বিয়ে করলে অবশ্যই অনার্স মাস্টার্স কমপ্লিট করতে চাই ইন শা আল্লাহ।
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৫-৩০
গাত্রবর্ণ যেকোনো
নূন্যতম উচ্চতা ৫.৬"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- অবশ্যই সুন্নতি দাড়ি থাকতে হবে। ইনকাম অবশ্যই হালাল হতে হবে।
পেশা দ্বীনের দায়ী, আলেম, ডাক্তার, ইঞ্জিনিয়ার
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত / উচ্চ মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা দ্বীনদার, সামাজিকভাবে সম্মানিত
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন <ul> <li>দ্বীনদার, সৎ চরিত্রবান,ঠান্ডা মেজাজের, ধৈর্যশীল, অনেক বেশি কেয়ারিং, দানশীল, অনেক বেশি সফট স্পোকেন, সুন্নাহ অনুযায়ী জীবন পারিচালনাকারী হবেন যিনি। দুনিয়াবি লোভ, লালসা কম থাকবে যার কাছে । দ্বীনের ক্ষেত্রে এক চুল ও ছাড় নাই যার কাছে। হালাল,  হারাম স্ট্রিক্টলি মেইনটেইন করে যিনি।</li> <li>আল্লহর হক্ব পালনের পাশাপাশি বান্দার হক্ব পালনেও যে সর্বদা সচেতন থাকে। আমি এমন একজন চক্ষু শীতল  কারী জীবন সঙ্গী চাই যে আমাকে সকল ভালো কাজে উৎসাহ দেবে এবং খারাপ কাজে বাধা প্রদান করবে। যে একমাত্র আল্লাহর জন্যই আমাকে ভালোবাসবে। জীবন যাপনের প্রতিটি পদক্ষেপে যার থাকবে আল্লাহর  ভয় এবং সুন্নতের ছোয়া।  আমি চাই আমার জীবনসঙ্গীর কন্ঠে আমার আল্লাহর বানী অনেক মধুর হোক ইং শা আল্লাহ।</li> </ul>
অন্যান্য তথ্য
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 242 ভিউস