female

বায়োডাটা নাম্বার

AH-101301

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

গাজীপুর

ঢাকা বিভাগ

কিশোরগঞ্জ

ঢাকা বিভাগ

১৯৯৬

শ্যামলা

৪'১১''

৪৫ কেজি

O+

বিএসসি ইঞ্জিনিয়ার

30000+


ঠিকানা
স্থায়ী ঠিকানা তাড়াইল, কিশোরগঞ্জ,ঢাকা
বর্তমান ঠিকানা হারিকেন বাস স্ট্যান্ড, গাজীপুর,ঢাকা
কোথায় বড় হয়েছেন? (Required) তেজগাঁও, ঢাকা-১২০৮
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা গাজীপুর
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা কিশোরগঞ্জ
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৬
গাত্রবর্ণ শ্যামলা
উচ্চতা ৪'১১''
ওজন ৪৫ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা বিএসসি ইঞ্জিনিয়ার
মাসিক আয় 30000+
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
আপনি কি হাফেজ? না
দাওরায়ে হাদীস পাশ করেছেন? না
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৩
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল Golden A+
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৫
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা B.Sc in Textile Engineering
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম Primeasia University
পাসের সন 2020
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা B.Sc in Textile Engineering(2020)
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? (Required) হ্যা
আপনার রোল নম্বর: (Required) 23090120089
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: (Required) Alim;2309
পারিবারিক তথ্য
পিতার পেশা মৃত(বেসরকারি চাকুরীজীবি ছিলেন)
মাতার পেশা টুকটাক জব করতেন কিছুদিন যাবত বাসাতেই আছেন
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ভাই নেই
বোনদের সম্পর্কে তথ্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত।
চাচা মামাদের পেশা মামা ব্যবসায়ী। চাচা বার্ধক্যে উপনীত এবং সন্তানদের উপর নির্ভরশীল।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ স্বচ্ছল ভাবেই জীবনযাপন করছি এবং কোনো ধার দেনা নেই।আমি একটি মাল্টিন্যাশনাল কোম্পানি তে কর্মরত আছি অদূর ভবিষ্যতে একটি ছোট খাটো ব্যবসা দাঁড় করানো র ইচ্ছা আছে ইনশাআল্লাহ।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আমার পরিবারে আমিসহ ৩ জন নারী সদস্য।সবাই আলহামদুলিল্লাহ পাঁচ ওয়াক্ত স্বলাত আদায় করি এবং বোরকা পরিধান করি।তবে মাহরাম নন-মাহরাম এর ব্যাপারে আমি ছাড়া আর কেউ সচেতন নয়,ইনশাআল্লাহ আল্লাহ হেদায়েত দিবেন।তবে আমি যাতে মাহরাম নন-মাহরাম মেইনটেইন করে চলে পারি সে ব্যাপারে আমাকে সর্বাত্মক সাহায্য করে।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বি
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ২০১৮ র ফেব্রুয়ারী থেকে।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বি।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বি আলহামদুলিল্লাহ।IOM এর উস্তাদ উস্তাজাগণ আরো উত্তমরুপে শিখাচ্ছে।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরকা,নিকাবসহ হিজাব,হাত-পা মোজা।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) নেই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? আলহামদুলিল্লাহ,একদমই না
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) আলহামদুলিল্লাহ নেই।মাঝেমধ্যে গ্যাস্ট্রিক বা এলার্জির প্রব্লেম ছাড়া আর কোনো সমস্যা নেই আলহামদুলিল্লাহ,।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) উল্লেখ করার মত তেমন কিছুই না
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) জ্বিনা
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মাজারে শায়িত ব্যক্তি র নিকট দুয়া করা মানত,কুরবানী পেশ করা শিরক ও ঈমান বিনষ্টকারী বিষয়।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) ইসলামী আকিদাহ,নবীয়ে রহমত,বান্দার ডাকে আল্লাহর সাড়া,তাওহীদ এর মূল সুত্রাবলি
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) শায়খ আহমাদুল্লাহ,ড.আবদুল্লাহ জাহাঙ্গীর, শায়খ মতিউর রহমান মাদানি,শায়খ আব্দুল কাইয়ুম,ড.মঞ্জুরই ইলাইহি,ড.ইমাম হোসেন
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) উল্লেখ করার মত তেমন কিছুই নেই
নিজের সম্পর্কে কিছু লিখুন ১.আমার সম্পর্কে বলতে গেলে প্রথমেই বলতে হয় আলহামদুলিল্লাহ আমি খুব সুখী মানুষ।জীবন আমার যখন যেমনই কাটুক সর্বাবস্থায় সাহায্যকারী হিসেবে আমি আমার আল্লাহ কে পেয়েছি। ২. খুব ছোটো বেলায় বাবাকে হারিয়েছি তারপর আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে আমার মা তার অগাধ স্নেহ আর অক্লান্ত পরিশ্রম দিয়ে লালন পালন করেছেন।শৈশব বাবা মায়ের আদরে লালিত হলেও কৈশোরে পা রাখতে না রাখতেই বাবাকে হারাই।আলহামদুলিল্লাহ আল্লাহ আমার মাকে অশেষ সবর দান করেছেন,একদম যুবতী বয়সে বিধবা হওয়া স্বত্তেও তিনি আমাদের দু বোনের হাত ছাড়েন নি।আর আমিও টিউশন করানো শুরু করি আলহামদুলিল্লাহ এভাবেই আল্লাহ তা'আলা তার অশেষ রহমতে আমাদের পথ চলাকে সহজ করে দিয়েছেন।আর পড়াশোনা শেষ করার পর আল্লাহ তা'আলা সহজেই একটা ভালো জবের ব্যবস্থা করে দিয়েছেন।আলহামদুলিল্লাহ আমি আমার কর্মক্ষেত্রে পরিপূর্ণ পর্দা এবং সঠিকভাবে স্বলাত আদায় করতে পারি।এই অংশটুকু আমি উল্লেখ করা জরুরি মনে করলাম যাতে আমার পরিবার,বেড়ে ওঠা সম্পর্কে কিছুটা ধারণা দেওয়া যায়। ৩.আমি নিজে কোনো জায়গা জমি ক্রয় করতে পারিনি এখনো আর কেনার ব্যাপারে তেমন কোনো চিন্তা ফিকির ও নেই আমার আপাদত,আমার বাবা আমার দাদার পূর্বেই মৃত্যুবরণ করেছেন তবে আমার দাদা আমাদের জন্য ওসিয়ত করে গেছেন কিন্তু সেটুকুও এখনো আমাদের হস্তগত হয় নি।তাই আমি আপাদত নিজেকে কোনো জমি/সম্পত্তির মালিক নই এমনটা বলতেই পছন্দ করি।আমার মা তার পৈত্রিক সম্পত্তি পাবে তবে আমার নানু জীবিত এখনো ভাগ বাটোয়ারা হয়নি। ৪.দেখতে আমি গড়পড়তা বাঙালি মেয়েরা যেমন হয় তেমনই।আহামরি নই আবার আলহামদুলিল্লাহ কুতসিত ও নই।(হালকা পাতলা গড়নের মানুষ)। ৪. উল্লেখ করার মত আমার তেমন কোনো বিশেষ গুণ খুঁজে পাচ্ছিনা।যাইহোক, ভালো খারাপের সংমিশ্রণেই মানুষ আমিও এর ব্যতিক্রম নই। ৫.নিজের আখলাক সম্পর্কে নিজে কিছু বলাটা মুশকিল। এইটুকুই বলতে পারি, মহান রাব্বুল আলামিনের কাছে সর্বদাই উত্তম আখলাকের জন্য দুয়া করি এবং আখলাক কে উন্নত করার আপ্রাণ চেষ্টা করি।প্রতিনিয়ত নিজের আখলাকের ত্রুটিগুলো খুঁজে বের করার এবং সংশোধন করার চেষ্টা করি। ৬.আমি বর্তমানে দ্বীনি ইলম অর্জনের চেষ্টায় আছি।যিনি আমার জীবনসংগী হবেন খুব ভালো হয় যদি তিনিও দ্বীনি ইলম অর্জনের ব্যাপারে আগ্রহী হন অথবা আমাকে এ ব্যাপারে সহযোগিতা করেন। ৭.জীবনের সকল কর্মে সুন্নাত অনুসরণ এর চেষ্টা করি, ফিকহী মাসআলা মাসায়েল এর ক্ষেত্রেও তাই,কোনো একক আলেমকে অন্ধভাবে অনুসরণ করিনা।সকল হাক্কানী আলেম ও মাজহাব এর প্রতি শ্রদ্ধাশীল। আমি আমার জ্ঞান অনুসারে শতভাগ সত্যটা কোনোপ্রকার কারচুপি ছাড়া ঊল্লেখ করার চেষ্টা করেছি,বিয়ে একটি ইবাদাত এক্ষেত্রে(জীবনের কোনোক্ষেত্রেই)আমি কোনো প্রকার প্রতারণা র আশ্রয় নিতে চাইনা।আমি আশা করি যেই আল্লাহ র বান্দা নক দিবেন তিনিও আল্লাহকে ভয় করে সর্বপ্রকার প্রতারণা পরিহার করবেন।আমাদের সবাইকে সত্যবাদিতা এবং ন্যায়পরায়ণতা অবলম্বন করা উচিত তা না হলে এসব অনলাইন প্ল্যাটফর্ম এর উপর থেকে মানুষের আস্থা উঠে যাবে।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? সালাফি[আহলে হাদিস]
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? ১.আল্লাহর ঘর বায়তুল্লাহ তাওয়াফ করার ইচ্ছা আছে।২.আল্লাহ যখন পরিবার দিবেন, সন্তানাদি দিবেন ইনশাআল্লাহ সন্তানদের দ্বীনি শিক্ষায় শিক্ষিত করে দ্বীনের দায়ী বানানো র ইচ্ছা আছে।সর্বোপরি আমৃত্যু দ্বীনের উপর অটল থাকার ইচ্ছা আছে আল্লাহ যেন কবুল করেন।।
অবসর সময় কিভাবে কাটান? (Required) চাকুরী,বাসার কাজ, আলিম কোর্সের ক্লাস করে পুরোপুরি অবসর সময় পাই না বললেই চলে যদিও বা কখনো পাই দ্বীনি বই পড়ি।আর এমনিতে টুকটাক কাজ করতে করতে আলেমদের দ্বীনি আলোচনা শুনি।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) ১.আমার বাসায় বাবা,ভাই বা কোনো পুরুষ মানুষ নেই আর আমি সংসারের বড় মেয়ে তাই ঘরে বাইরে অনেক দায়িত্বই আসলে পালন করতে হয় এভাবে তালিকা তৈরি করা মুশকিল আমার জন্য।তবে সব দায়িত্ব ই সবসময় শতভাগ পালন করতে পারি না প্রায়শই ব্যর্থ হই।আমার মা সাংসারিক দায়িত্ব গুলো নিজের কাধে তুলে নিয়ে আমাকে স্বস্তি দেওয়ার আপ্রাণ চেষ্টা করেন।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) ইসলাম নারীকে দিয়েছে সর্বোচ্চ সম্মান।আল্লাহ নারীকে যেই অধিকার দিয়েছি,যেই মর্যাদা দিয়েছে সেই দিকে দৃষ্টিপাত না করে নারীবাদীরা সম-অধিকারের যে আন্দোলনে নেমেছে তা কেবল নারীর সম্মান কে ভূলুণ্ঠিতই করতে পারে।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বি
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? ১.বিয়ে আমাদের রাসুল (স) এর সুন্নাহ, বিয়ের মাধ্যমে ই একজন মানুষ হালাল তরিকায় পরিবার গঠন করতে পারে, সন্তানের জনক জননী হতে পারে। ২..বিয়ে নিয়ে আমার ধারণা আসলে এক কথায় বর্ণনা করা সম্ভব না তবে যতটুকু বুঝি বিয়ে বলতে আসলে শুধু রোমান্স কে বুঝায় না,বিয়ে একটা ইবাদাত,বিয়ের সাথে জড়িয়ে থাকে ২ টা পরিবার,অনেক দায়িত্ববোধ,অনেক স্যাক্রিফাইস।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? বিয়ের পর জীবনসঙ্গী র সাথে আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত নিব ইনশাআল্লাহ। ।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) জ্বী দ্বীনি পড়াশোনা চালিয়ে যেতে চাই
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) বিয়ের পর জীবনসঙ্গী র সাথে আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত নিব ইনশাআল্লাহ। তবে করলেও বেশিদিন কন্টিনিউ করার ইচ্ছা নেই।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? দায়িত্ব এর পরিসর ত ব্যাপক। স্বল্প কথায় বলতে গেলে তার শারীরিক মানসিক প্রয়োজন এর খেয়াল রাখা,তার আনুগত্য করা,তার সন্তানাদি,পরিবার পরিজনের টেককেয়ার করা,নিজের ইজ্জত -আব্রু,সৌন্দর্য কে শুধুমাত্র তারজন্য ই হেফাজত করা,এবং তার টাকা -পয়সা,সংসার সবকিছুকে আমানতের মত সংরক্ষণ করা।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) 27-36(আলোচনাসাপেক্ষ)
গাত্রবর্ণ Any
নূন্যতম উচ্চতা 5'4''(শিথিলযোগ্য)
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক(শিথিলযোগ্য)
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) অবশ্যই সুন্নতি দাড়ি থাকতে হবে।টাখনুর উপর পোশাক পরিধান করা এবং ইসলামি শরীয়াহ পুরুষ দের পোশাকের যে নীতিমালা দিয়েছে সেসব মেনে যেকোনো পোশক পরিধান করলেই চলবে পাঞ্জাবি বা জুব্বা আবশ্যক নয়।বর্তামান বাজারে খেয়েপড়ে চলার মতো হলেই হলো আলহামদুলিল্লাহ।
পেশা (Required) যেকোনো হালাল পেশা/ব্যবসা তবে নারীদের সাথে ইন্টারেকশন কম হয় এমন পেশা অগ্রাধিকার পাবে।কোনো সুদী ব্যাংক বা সুদী কারবারের সাথে সংশ্লিষ্ট থাকলে নক করবেন না।
অর্থনৈতিক অবস্থা মোটামুটি খেয়ে পরে চলার মত হলেই আলহামদুলিল্লাহ তবে শতভাগ হালাল হতে হবে।
পারিবারিক অবস্থা (Required) যদি জীবনসঙ্গী দ্বীনদার হয় এবং আমাকে পর্দার পরিবেশ দিতে পারে তবে তার পরিবার দ্বীনদার না হলেও চলবে।তবে দ্বীনি পরিবেশ আছে এমন পরিবার অগ্রাধিকার পাবে কারন নেককার মানুষের সোহবত অনেক গুরুত্বপূর্ণ বিষয়।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন ১.প্রথমত আমি একজন তাকওয়াবান দ্বীনদার জীবনসঙ্গী চাই যে আমার দুনিয়া ও আখিরাতের অন্যতম শ্রেষ্ঠ নেয়ামতস্বরুপ হবে। ২.দ্বীনি ইলম থাকলে ভালো হয়।তবে দ্বিনি ইলম না থাকলেও দ্বীনি ইলম অর্জন এ আগ্রহী হতে হবে(নওমুসলিম হলে আপত্তি নেই)। ৩.গায়ের রঙ নিয়ে আমার কোনো মাথা ব্যথা নেই তবে শুদ্ধ উচ্চারণ ও সুন্দর বাচনভঙ্গি আমার বিশেষ পছন্দনীয়। ৪.শতভাগ হালালা ইনকাম যে উপার্জনে হারামের লেশমাত্র নেই। ৫ ধীরস্থির স্বভাবের এবং বিনয়ী;বদমেজাজ এবং অহংকারমুক্ত ৬ ইসলামের সকল ফরজ ওয়াজিব বিধানসমূহ মেনে চলার পাশাপাশি জীবনের প্রতিটি ক্ষেত্রে হালাল-হারাম,জায়েজ-নাজায়েজ বিষয়সমূহ মেনে চলে।৮. সামাজিকতার নামে বিয়ের পর স্ত্রী কে বন্ধুদের আড্ডায়/খাবার পরিবেশনে বাধ্য করবে না এবং নিজের ভাই,দুলাভাই বা অন্যান্য নন-মাহরাম পুরুষদের সামনে স্ত্রী কে পর্দার বিধান পালনে সাহায্য করবে। ৯.দ্বীনদার পরিবার হলে সবচেয়ে ভালো হয় তবে জীবনসঙ্গী যদি দ্বীনদার হয় এবং আমাকে দ্বীন পালনের পরিবেশ দিতে পারে তাহলে সমস্য নেই। ১০.কোনো স্থাবর জমিজায়গা না থাকলেও সমস্যা নেই। ১১.অতিসত্ত্বর বিয়ে করতে ইচ্ছুক কিন্তু জবলেস হওয়ার কারনে বিয়ে করতে পারছেন না,এমন হলেও অসুবিধা নেই ইনশাআল্লাহ।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) যেকোনো
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) আমি বর্তমানে গাজীপুরে একটি মাল্টিন্যাশনাল কোম্পানি তে কর্মরত আছি।
বিশেষ কিছু যদি জানাতে চান ১.যেহেতু আমার বাবা-ভাই কেউই নাই,তাই আমার বিয়ের পর আমার স্বামী আমার পরিবারের কাছ থেকে কোনো আর্থিক সাপোর্ট কখনোই পাবে না,সো যেই যোগাযোগ করবেন ব্যাপারটি মাথায় রাখবেন। ২.ফোনে যোগাযোগ এর পূর্বে অবশ্যই সিভি মেইল করবেন। ৩.ছবি চাইবেন না,অভিভাবক কে বায়োডাটা দেখাবেন,উভয় পক্ষেরই যদি বায়োডাটা পছন্দ হয় তবে সরাসরি দেখাদেখি র আয়োজন করা হবে।বিনীত অনুরোধ থাকল যোগাযোগের পূর্বে অবশ্যই অভিভাবক এর সংগে পরামর্শ করে নিবেন কারন আপনি নিজে নিজে অনেকদূর অগ্রসর হয়ে তারপর পরিবারের কাছে গেলে পরিবার না করে দিতে পারে তখন ব্যাপার টা আমাদের জন্য বেশ বিব্রতকর হবে। ৪.আপনার বাবা/মামা/চাচা পাত্রী দেখতে পারবেনা, শুধু পাত্র মুখমণ্ডল ও ২ হাতে র কব্জি,পায়ের পাতা দেখতে পারবে আর আরো ডিটেইল দেখার প্রয়োজন হলে মা/বোন বা কোনো মহিলা মানুষ নিয়ে আসতে হবে।বায়োডাটা পছন্দ হলে আমার চাচাত ভাই ছেলে এবং ছেলের অভিভাবক এর সাথে প্রাথমিক কথাবার্তা বলার পর ছেলের সাথে সরাসরি দেখা করবেন, সবকিছু পজিটিভ থাকলে আমাদের বাসায় সরাসরি দেখাদেখি র আয়োজন করা হবে।এই প্রক্রিয়ায় ধৈর্য্য রাখতে না পারলে যাস্ট সিভি সেন্ড করেই পাত্রী দেখতে চাইলে আগানো সম্ভব না।যেহেতু এটি অনলাইন প্ল্যাটফর্ম আগেই সত্যতা যাচাই বাছাই না করে সরাসরি পাত্রী দেখার আয়োজন করলে অহেতুক আমার পর্দার খেলাপ হবে। ৫.পাত্রী দেখার পূর্বে পাত্রী দেখার ইসলামি আদব জেনে আসার অনুরোধ থাকবে।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 1125 ভিউস