female

বায়োডাটা নাম্বার

AH-101383

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

ঢাকা

ঢাকা বিভাগ

চাঁদপুর

চট্টগ্রাম বিভাগ

১৯৯৪

শ্যামলা

৫'২''

৬১ কেজি

O+

ফ্রিল্যান্সার


ঠিকানা
স্থায়ী ঠিকানা মোহনপুর, মতলব (উত্তর), চাঁদপুর
বর্তমান ঠিকানা ইব্রাহীমপুর, কাফরুল, মিরপুর, ঢাকা -১২০৬
কোথায় বড় হয়েছেন? (Required) গ্রামের বাড়ি, চাঁদপুরে। এস. এস. সির পর থেকে ঢাকায় আছি
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা ঢাকা
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা চাঁদপুর
বিভাগ চট্টগ্রাম বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৪
গাত্রবর্ণ শ্যামলা
উচ্চতা ৫'২''
ওজন ৬১ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ফ্রিল্যান্সার
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০০৯
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১১
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা Bachelor of Science in Electrical and Electronics Engineering (BSc.EEE)
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম IUBAT
পাসের সন 2017
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা B.Sc in Electrical and Electronic Engineering
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা ⏭️ Women's Diploma in Islamic Studies, Al-Itqan Balika Madrasah, 2022 || ⏭️ Diploma in Advance WordPress Theme Development, SoftTech It Institute, 2018 || ⏭️ Batch: 05 Graduate, Restart Yourself with Zaved Parvez, 2021 || ⏭️ Diploma in Digital Marketing, CodersTrust Bangladesh, 2019
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? (Required) হ্যা
আপনার রোল নম্বর: (Required) ২৩০৯০১২০২৫০
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: (Required) আলিম , ২৩০৯
পারিবারিক তথ্য
পিতার পেশা ব্যবসায়ী
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ২জন
বোনদের সম্পর্কে তথ্য এক জনঃ চার ভাই-বোনের মধ্যে তিনি সর্বজ্যেষ্ঠ। #শিক্ষাগত যোগ্যতা : অনার্স : ইংরেজি, তিতুমীর কলেজ। মাস্টার্স : ইংরেজি এবং আইসিটি, তিতুমীর কলেজ। #বৈবাহিক অবস্থা: বিবাহিত। #স্বামী : ব্যবসায়ী। #পেশা : শিক্ষিকা শরীফ উল্লাহ হাইস্কুল এ্যান্ড কলেজ,  মতলব (উত্তর)।
ভাইদের সম্পর্কে তথ্য বড় ভাই : #শিক্ষাগত যোগ্যতা : BBA : এআইইউবি (AIUB)। MBA : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। #বৈবাহিক অবস্থা: অবিবাহিত। #পেশা : সিনিয়র একাউন্ট অফিসার, লাবীব গ্রুপ। ছোট ভাই : সর্বকনিষ্ঠ। #শিক্ষাগত যোগ্যতা : BBA : ঢাকা বিশ্ববিদ্যালয়। MBA : ঢাকা বিশ্ববিদ্যালয়। বর্তমানে সিএ( চাটার্ড একাউন্টটিং) অধ্যয়নরত প্রতিষ্ঠান : ACNABIN #বৈবাহিক অবস্থা: অবিবাহিত।
চাচা মামাদের পেশা চাচা:  চার জন। একজন বিগত হয়েছেন।  তিনজন ব্যবসায়ী। পারিবারিক ব্যবসা। গুলশান ডিসিসি মার্কেটে আমাদের কিছু গ্রোসারী দোকান আছে। মামা : তিন জন। বড় মামা : নৌবাহিনীতে প্রশিক্ষক হিসেবে কর্মরত আছেন। মেজ ও ছোট মামা : ব্যবসায়ী। রড-সিমেন্ট ও ভ্যারাইটিজ স্টোর, ছেঙ্গাচর বাজার, মতলব (উত্তর)। চাচা-মামা সকলের আর্থ-সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ, বেশ ভালো।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা অর্থনৈতিক অবস্থা : আলহামদুলিল্লাহ, মধ্যবিত্ত || সামাজিক অবস্থান : আলহামদুলিল্লাহ, সম্মানিত।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) সদস্যরা আল্লাহ ভীরু, নামাজে নিয়মিত। পর্দার বিষয়ে কিছুটা শিথিল। যাকাত আলহামদুলিল্লাহ, হিসেবমত দেওয়া হয়।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বী, আলহামদুলিল্লাহ।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) নামাজ পড়া হয় ছোট বেলা থেকেই তবে নিয়মিত হয়েছি কয়েক বছর যাবত।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বী, আলহামদুলিল্লাহ। উৎসব-অনুষ্ঠানে পরিবারের নন মাহরামদের মেনে চলতে কিছুটা চ্যালেন্স ফেইস করতেছি, তবে ইচ্ছেটা প্রবল।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? রোজ সকালে কুরআন তিলওয়াত করি, কিন্তু আমার মাখরাজে কিছুটা সমস্যা আছে। কাটিয়ে উঠার প্রচেষ্টায় আছি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? নিকাবসহ বোরখা, ২০১৯ থেকে।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) খিলাফত ব্যবস্থাই একমাত্র ইসলামিক রাজনৈতিক দর্শন৷
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না, আলহামদুলিল্লাহ।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) নেই, আলহামদুলিল্লাহ।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) সেরকম উল্লেখনীয় কিছু করছি না, উম্মাহের জন্য বৃহত্তর পরিসরে কিছু করতে চাই, নিজেকে ঐভাবে গড়ে তোলার প্রচেষ্টায় আছি (আমার রব যেন আমাকে কবুল করেন)।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মাযার শব্দের অর্থ দুটি : যিয়ারত করা এবং যিয়ারত স্থল। তাই যে কোনো মুসলমানের দাফনস্থলকে যেমন কবর বলা যায়। তেমনি যে কোনো মুসলমানের কবরকে আভিধানিক অর্থে মাযারও বলা যায়। কেননা, সকল মুসলমানের কবরই যিয়ারত করা বৈধ। তবে মাযার বা কবর যা-ই বলিনা কেন তা কখনই ইবাদত বা উপাসনার স্থান নয়। কবর সংক্রান্ত যে সব বিষয় রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম শিক্ষা দিয়েছেন (যথা যিয়ারত, সালাম ও দুআ) সেগুলো ছাড়া অন্য কোনো কিছু করা বৈধ নয়। কবরকে সিজদা করা, চুমু খাওয়া, তাতে বাতি জ্বালানো এগুলো বড় গুনাহ ও শিরকী কাজ।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) #তাসাউফ ও আত্মশুদ্ধি ( শাইখুল ইসলাম মুফতী মুহাম্মদ তকী উসমানী), # আর-রাহিকুল মাখতূম (সফিউর রহমান মোবারকপুরী ), # সময়কে কাজে লাগান (ইমাম ইবনে রজব আল-হাম্বলী রাহিমাহুল্লাহ)
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) Dr Israr Ahmed, Dr. Umar Suleiman, Ustad Mohamad Baajour, Shaykh Yasir Qadi, Shaykha Dr Haifaa Younis
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) ফ্রীল্যান্স ওয়েব ডেভেলপার
নিজের সম্পর্কে কিছু লিখুন আস-সালামু আলাইকুম ওয়ারহমাতুল্লাহ্। رَضِيتُ باللهِ رَبًّا، وَبِالإسْلامِ دِينًا وَبِمُحَمَّدٍ صَلَّى اللَّهُ عَلَيْهِ وَسَلَّمَ نَبِيًّا আল্লাহ তাআলাকে রব, ইসলামকে দীন ও মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-কে নবীরূপে গ্রহণ করে আমি সন্তুষ্ট। আলহামদুলিল্লাহ! নিজের সম্পর্কে বলতে গেলে, আমি বেশ সাদামাটা একজন। আল্লাহ তায়ালার আনুগত্যে আর আমার নবী ছল্লাল্লাহু 'আলাইহি ওয়াসালামের সন্নাতে প্রশান্তি পাই। কিছুটা চুপচাপ স্বভাবের, নির্জনতা প্রিয়। খাবার দাবারের বিষয়ে বেশ সচেতন, পরিচ্ছন্ন, পরিপাটি, মিনিমালিস্টিক জীবন যাপন করা পছন্দ। অন্যের প্রতি আন্তরিক ও শ্রদ্ধাশীল। নিজের জন্য যা পছন্দ অপরের জন্যও তা-ই পছন্দ করি। পরিবারের মানুষগুলোর ছোট ছোট বিষয়ের প্রতি খেয়াল রাখতে এবং পরিবারের সাথে সময় কাটাতে পছন্দ করি। অতিথি পরায়ন। যে কোনো সিচুয়েশনে নিজেকে সহজেই মানিয়ে নিতে পারি। ⏩ সখ: ▫️নতুন নতুন স্কিল শিখতে শিখাতে ভালো লাগে। ▫️বই পড়তে ভালোবাসি, দ্বীনি ইলম অর্জনে বিশেষ ভালো লাগা কাজ করে। ▫️রাঁধতে ভালোবাসি। ▫️পরোপকারে এবং দান-সাদাকায় প্রশান্তি পাই। ▫️নতুন কোথাও ভ্রমণ করতে ভালো লাগে। ▫️জার্নালিং করতে ভালো লাগে। ⏭️ অপছন্দ: ▫️কমিটমেন্ট ব্রেক করা। ▫️আত্মকেন্দ্রিকতা। ▫️ঝগড়াকে ভয় পাই। ▫️সত্য বলার সৎ সাহস না থাকা।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? পড়াশোনা করতে চাই অনেক। দ্বীনের গভীর জ্ঞান অর্জন করতে চাই। লিখালিখি ভালো লাগে, রিসার্চ কাজে আমার বেশ আগ্রহ কাজ করে, সীরাহ রিসার্চ ইনস্টিটিউট ওপেন করার স্বপ্ন দেখি আরও স্বপ্ন দেখি নওমুসলিম বোনদের জন্য কোন ননপ্রফিট ফাউন্ডেশন তৈরি করার। আসলে স্বপ্ন অনেক দেখি, আন্তরিকতা নিয়েই দেখি। দু'আ ও করে যাচ্ছি। আল্লাহ তাআ'লা যেন কবুল করেন আমাকে। আল্লাহ ছাড়া কোনো ভরসা নেই; কোনো ক্ষমতা বা শক্তি নেই।
অবসর সময় কিভাবে কাটান? (Required) বই পড়ে, ইসলামিক লেকচার শুনে, নতুন কোন রেসিপি ট্রাই করে, জার্নালিং করে।
কত ওয়াক্ত নামায জামাতের সাথে আদায় করেন? (Required) বাসায় আদায় করি।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) পরিস্থিতির চাহিদা অনুযায়ী মুটামুটি সব ই করার চেষ্টা করি এবং করতে উপভোগ ও করি, পরিবারিক দায়িত্ব পালনে সময় দিতে পারলে পরিতৃপ্ত হই।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) ইসলাম আল্লাহ তাআ'লার মনোনীত ধর্ম, একটা পরিপূর্ণ জীবন ব্যবস্থা। যিনি সৃষ্টি করেছেন তিনি নির্ধারণ করেছেন এ জীবন ব্যবস্থা। যাতে নেই অতিরঞ্জন, নেই ঘাটতি। ইসলাম পুরুষের উপর নারীর অভিভাবকত্ব এবং ভরণপোষণের দায়িত্ব ন্যস্ত করেছেন। আপেক্ষিকভাবে নারীকে পুরুষের অধিনস্ত মনে হলেও প্রতিটি শিশু ও নারী, পুরুষের কাছে আমানত, তাদের ভরণপোষণ থেকে শুরু করে সবকিছুই পুরুষের উপরন্যস্ত করার মধ্য দিয়ে ইসলাম নারীকে সর্বোচ্চ মর্যাদা ও অধিকার দিয়েছেন। এক্ষেত্রে বলা যেতে পারে ইসলামে নারীর মর্যাদা ক্ষমতা ও অধিকার পুরুষের চেয়ে বেশি। কিন্তু দায়িত্ব কম। আবার সৃষ্টিকর্তা প্রদত্ত নারীর একটি বিশেষ দায়িত্বও আছে যা শত পুরুষের দায়িত্বের চেয়ে বড় ও ভারী। এর নাম মাতৃত্ব। আমার মনে হয়, "নারী-পুরুষের সমঅধিকার" এই মতবাদ কেবল নারীর মযার্দার ক্ষুন্নই করে। এতে সম্মানের কিছু নেই ।
আপনি কি ধুমপান করেন? (Required) না।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বী।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে দ্বীনের অর্ধেক, নবীদের (আঃ) সুন্নাহ। দুনিয়ার জীবনকে সহজ, সুন্দর, পবিত্র রাখতে। ইহ-পরকালীন জীবনের সুখ, শান্তি, এবং নিরাপত্তা নিশ্চিত করতে। একজন দ্বীনি অবিভাবক পেতে। আল্লাহ তাআ'লার নির্দেশিত পন্থায় পরিবার গঠনের মধ্য দিয়ে উম্মাহের কল্যানে অংশ নিতে।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? আল্লাহ তাআ'লার এবং পরিবারের হক আদায়ের পর, দ্বীনি মেহনতে থাকা যাবে এরকম কোন সুযোগ আসলে আগ্রহী, ইংশাআল্লাহ।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) জ্বী, ইংশাআল্লাহ।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) আলোচনা সাপেক্ষ।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? গায়ের রং ও জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? স্বামীর দেখাশোনা করা। আল্লাহর রাজিখুশির নিয়তে স্বামীর সংসারের দেখাশোনা করা এবং স্বামীর সম্পদ সংরক্ষণ করা। আল্লাহ তাআলা বলেন, 'তবে সৎকর্মশীলা নারী বা সাধ্বী রমণী তাঁরা, যাঁরা অনুগতা এবং লোকচক্ষুর অন্তরালেও তাঁরা তা সংরক্ষণ করেন, যা আল্লাহ হেফাজত করেছেন। ' (সুরা: ৪ নিসা, আয়াত: ৩৪)। স্বামীর ভালোলাগা, মন্দলাগার দিকে সর্বদা সজাগ দৃষ্টি রাখা। স্বামীর আত্মমর্যাদাবোধের প্রতি খেয়াল রাখা, শ্রদ্ধাশীল হওয়া ও ছোট ছোট বিষয়গুলো ফর গ্রান্টেড হিসেবে না নিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করা। স্বামীর আমানত হিসেবে নিজের ইজ্জত-আব্রু হেফাযত করা। আল্লাহ তাআলার ইবাদতে এবং দ্বীন পালনে সাহায্য এবং প্রেরণা যোগানো। স্বামীকে কোনো গুনাহের কাজ করতে দেখলে আদবের সাথে তাকে বিরত রাখা। স্বামীর পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধাশীল এবং স্নেহশীল হওয়া, প্রতিটা সম্পর্ক অনুযায়ী নিজের দায়িত্বগুলো পালন করা, স্বামীকে আত্মীয়তার সম্পর্ক রক্ষা করতে সহায়তা এবং প্রেরণা যোগানো। বিপদে আপদে স্বামীর আস্থা রাখা, সাহস যোগানো, ধৈর্য, দৃঢ়তা ও বিচক্ষনাতার সাথে প্রতিকূল অবস্থার মুকাবিলা করার চেষ্টা করা।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ৩১-৩৯
গাত্রবর্ণ যে কোন গাত্রের।
নূন্যতম উচ্চতা ৫'৪"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক কিংবা সমমান ( মাদ্রাসা ব্যাকগ্রাউন্ড অগ্রগণ্য)
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর পর্দা সম্পর্কে যেমনটা চান- (Required) শরিয়ত নির্ধারিত সীমারেখা।
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) অবশ্যই হালাল জীবিকা, সুদ ঘুষের আসেপাশে নেই এরকম হতে হবে।
পেশা (Required) সম্মানজনক হালাল জীবিকা, তবে দাঈ কিংবা দাওয়াতী কাজে সরাসরি সংশ্লিষ্ট কিংবা লিখালিখি পেশা পছন্দীয়।
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত, উচ্চ মধ্যবিত্ত।
পারিবারিক অবস্থা (Required) পারিবারিকভাবে পর্দার সুযোগ থাকতে হবে। মানুষ গুলো দ্বীনদার, আল্লাহ ভীরু , সামাজিক এবং আত্মীয়তার সম্পর্ক রক্ষাকারী হবেন, এমনই কাম্য।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন এমন কেউ যার ভেতর: সবর, শোকর, সংযম থাকবে। ফরজগুলো যথাযথভাবে আদায় করবেন, বান্দার হকের প্রতি আল্লাহ তাআ'লা কে ভয় করে চলেন। হারাম-হালাল, মাহরাম-নন মাহরাম এর প্রতি সচেতন এবং মেনে চলেন। অনেকবেশি ইবাদতগুজারী না হলেও প্রতিনিয়ত আল্লাহর জন্যে নিজেকে পরিবর্তন করার মানসিকতা পোষন করেন। দাওয়াতী কাজ কিংবা দ্বীনের খেদমতের স্পৃহা লালন করেন। বিনয়ী, বন্ধুভাবাপন্ন। মূলতঃ ক্ষণস্থায়ী দুনিয়াতে আমি এমন একটা সম্পর্ক চাচ্ছি যেটার স্থায়ীত্ব হবে চিরস্থায়ী জান্নাত অবদি, ইংশাআল্লাহ। A journey that encompasses a lifetime of learning, practicing, and growing together physically, mentally, emotionally, and spiritually. Journey that continues throughout this life span but the end result can be obtained in both worlds (Duniya and Hereafter). ⏩ অপছন্দীয় ব্যক্তিত্বঃ ▫️উগ্র মেজাজী। ▫️কৃপণ। আত্মকেন্দ্রিক। ▫️অলস। ⏩ বাহ্যিক গঠন : মাঝারি গরনের, দেখতে মানানসই, গায়ের রং মেটার করেনা। বয়সের বিষয়ে ফ্লেক্সিবল। মাথায় চুল, মুখে দাঁড়ি থাকাটা পছন্দীয়।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) ঢাকা, চাঁদপুর অগ্রগণ্য/ যে কোন জেলার কিন্তু বর্তমান ঠিকানা ঢাকা / প্রবাসী যিনি আহলিয়াকে নিজের সাথে রাখবেন।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) গ্রাজুয়েশন শেষে বেশ কিছুদিন ওয়েবসাইট ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্টের উপর ফ্রিল্যান্সিং করেছি।  এখন বিসিএসের জন্য পড়াশোনা করছি তবে পর্দার সুযোগ না থাকলে জব করতে ইচ্ছুক নই।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 257 ভিউস