female

বায়োডাটা নাম্বার

AH-101397

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

রাজবাড়ী

ঢাকা বিভাগ

রাজবাড়ী

ঢাকা বিভাগ

১৯৯৯

উজ্জ্বল শ্যামলা

৫'১''

৫৬ কেজি

AB+

ছাত্র/ছাত্রী

০০


ঠিকানা
স্থায়ী ঠিকানা গ্রাম:ভবানিপুর। জেলা+থানা+পোস্ট :রাজবাড়ী। উপজেলা রাজবাড়ী সদর।
বর্তমান ঠিকানা গ্রাম:ভবানিপুর। জেলা+থানা+পোস্ট :রাজবাড়ী। উপজেলা রাজবাড়ী সদর।
কোথায় বড় হয়েছেন? (Required) রাজবাড়ী তেই।
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা রাজবাড়ী
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা রাজবাড়ী
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৯
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'১''
ওজন ৫৬ কেজি
রক্তের গ্রুপ AB+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় ০০
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
আপনি কি হাফেজ? না
দাওরায়ে হাদীস পাশ করেছেন? না
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A-
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ ব্যবসা বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৫
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ ব্যবসা বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৭
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা স্নাতক
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম রাজবাড়ী সরকারি কলেজ।
পাসের সন ফাইনাল ইয়ারে অধ্যায়ন রত
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা HSC. রাজবাড়ী সরকারি আদর্শ মহিলা কলেজ, ২০১৭
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা ১.IOM এ আলিম কোর্সের ৩য় সেমিস্টারে অধ্যায়ন রত। ২. স তে সিতার কোর্স সম্পূর্ণ হয়েছে আলহামদুলিল্লাহ ।৩.IFU-Tajweeb Batch -11। ৪.IOM - তাফসীর কোর্সে অধ্যায়ন রত। ৫.IOM Ramadan workshop 2024. ৬. Muslimah Confidence Workshop থেকে ৪০ হাদিস হিফয।৭. AN-NISA এর "রমাদান কাটুক নিসার সাথে-২" আলহামদুলিল্লাহ কোর্স কম্পিলিট । ৮.Ittihad Academy " রমাদান সিরিজ" ৯. Noor E Qura'n "তাফসীর কোর্স। আসমাউল হুসনা হিফয কোর্স চলমান, এছাড়াও সালাত সহিকরণ, অর্থ বুঝে সালাত আদায়, দোয়া ও সুন্নাহ, একাধিক সীরাহ কোর্স, শ্রেষ্ঠ মানুষের জীবনি সহ অনলাইনে বিভিন্ন কোর্স ওয়ার্কশপে যুক্ত হওয়া হয়েছে এখনও কিছু কোর্স চলমান আলহামদুলিল্লাহ
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? (Required) হ্যা
আপনার রোল নম্বর: (Required) 23090121593
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: (Required) আলিম কোর্স ব্যাচ ২৩০৯
পারিবারিক তথ্য
পিতার পেশা বেসরকারি চাকরি করতেন, আলহামদুলিল্লাহ এখন, মসজিদের মুয়াজ্জিম
মাতার পেশা রাব্বাতুল বাইত।
বোন কয়জন? ৫জন
ভাই কয়জন? ভাই নেই
বোনদের সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ আমরা ৫ বোন। ৩ বোনের বিয়ে হয়েছে। বড় আপু পড়ালেখা (ইন্টারমিডিয়েট) ভাইয়া ব্যবসা করেন। মেঝো আপু(ডিগ্রি পাশ) ভাইয়া সৌদি প্রবাসী। বোন (অনার্স) ভাইয়া সরকারি চাকরি জীবি।(পুলিশ) তারপর আমি আর আমার ছোট বোন ৪র্থ শ্রেণিতে অধ্যায়ন রত।    
ভাইদের সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ, ভাই নেই
চাচা মামাদের পেশা চাকরি, ব্যবসায়িক
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ পারিবারিক অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত সামাজিক ভাবে সম্মানিত।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আলহামদুলিল্লাহ, আমার পরিবারেস সবাই পাঁচ ওয়াক্ত সালাত+রমজানে রোজা নিয়মিত ভাবে পালন করেন।সুন্নত এবং নফল ইবাদত পালনের সর্বোচ্চ চেষ্টা করেন।পর্দা করেন,, মাহরাম মানা চেষ্টা করেন, কিন্তু সম্পর্ণ রূপে মানা হয় না।।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? আলহামদুলিল্লাহ, জি।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) আলহামদুলিল্লাহ ছোট থেকে,তবে নিয়মিত প্রায় ৮ বছর।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? আলহামদুলিল্লাহ, জি । খাস পর্দা করি।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? আলহামদুলিল্লাহ।এখনও শিখছি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরকা,হিজাব,নিকাব,হাত-পা মোজা।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) না
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? আলহামদুলিল্লাহ, না।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) আলহামদুলিল্লাহ, আমার জানা মতে নেই।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) আলহামদুলিল্লাহ, ঘরোয়া এবং অনলাইনে কয়েক টা প্রতিষ্ঠানে নিয়তিম তালিম করা হয়। দাওয়াতি কাজ করার চেষ্টা করি।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) শির্ক
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) ১.তাসাওউফ ও আত্মশুদ্ধি। ২.আর-রাহিকুল মাখতূম। ৩.আহকামুন নিসা। আলহামদুলিল্লাহ এছাড়া ইসলামি ৫৫+ বই ইতোমধ্যে পড়া হয়ছে,, বই পড়া এখনও চলমান আলহামদুলিল্লাহ
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) ১. ডা.জাকির নায়েক। ২.শায়েখ আহমাদুল্লাহ ৩. মিজানুর রহমান আজহারী। ৪.শায়েখ নোমান আলী খান
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) আলহামদুলিল্লাহ, উল্লেখ করতে অনিচ্ছুক।
নিজের সম্পর্কে কিছু লিখুন দুনিয়া আমার কাছে মরিচিকা মাত্র। দুনিয়াবি আমার সকল কাজ  একমাত্র আমার রবের সন্তুষ্টি লাভের আশাতেই করি,আলহামদুলিল্লাহ। পার্থিব জীবন,, একমাত্র আল্লাহতালার জন্যই যাপন করতে সর্বোচ্চ চেষ্টা করি। রান্না করতে ভীষণ ভালোলাগে।ইসলামি বই সংগ্রহ করতে এবং পড়তে ভালোলাগে আলহামদুলিল্লাহ ইতোমধ্যে ইসলামি ৬০+বই পড়া হয়েছে, পড়া এখনও চলমান। ইলম অর্জন করা এবং ইলম অনুযায়ী আমল করার সর্বোচ্চ চেষ্টা করি ।মিথ্যা কথা বলা অপছন্দ। কোরআন তিলাওয়াত করা এবং শোনা আমার সবচাইতে প্রিয় কাজের একটি। সাদামাঠা ভাবে জীবনযাপন করতে পছন্দ করি। খুব সামান্য কিছু নিয়ে খুশি থাকার চেষ্টা  করি,আলহামদুলিল্লাহ। একজন দায়ি হওয়া স্বপ্ন দেখি। নিজ সীমারেখার মধ্যে থেকে দাওয়াতি কাজের মেহনত করার স্বপ্ন দেখি। দ্বীনকে প্রচার এবং প্রসার করার স্বপ্ন দেখি, একদিন ইন শা আল্লাহ, আমার রব আমাকে কবুল করবেন বিশ্বাস রাখি। সর্বদা একটা কথা আমি মনে রাখি " আমার রব আমাকে দেখছেন" এবং নিশ্চয় প্রতিটা কাজের জবাব দিহি করতেই হবে। আলহামদুলিল্লাহ, পার্থিব জীবন যাপনে এই কথাটা স্মরণ রাখলে অনেক সুন্দর ভাবে জীবন যাপোন করা সম্ভব বলে আমি মনে করি ইন শা আল্লাহ। আলহামদুলিল্লাহ সূরা নূর; আয়াত নং ৩১ আল্লাহতালা একজন নারীকে ঠিক যেভাবে থাকার আদেশ দিয়েছেন,, আলহামদুলিল্লাহ আমার রব আমাকে সেভাবে থাকার তৌফিক দান করেছেন। কিন্তু ৬ষ্ঠ শ্রেণি থেকে বোরকা পড়া হলেও খাস পর্দা করছি প্রায় ৩+ বছর। মূলত সকল শুকরিয়া একমাত্র আমার রবের, তিনিই আমাকে হেফাজতে রেখেছেন আলহামদুলিল্লাহ। সব কিছু পাওয়ার জন্য দুনিয়া নয়,,,আখিরাতের জন্য হলেও কিছু অপূর্ণতাকে ভীষণ সহজে মেনে নিয়েই পার্থিব জীবন আল্লাহতালার সন্তুষ্টি লাভের আশাই কাটাতে চাই, ইন শা আল্লাহ।জীবনের লক্ষ্য একটাই, আর তা হলে আমার রবের সন্তুষ্টি হাসিলের মাধ্যমে জান্নাত লাভ করা,ইন শা আল্লাহ।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? দ্বীনের দাঈ হওয়া, কোরআনের খাদেমা হওয়া ইন শা আল্লাহ
অবসর সময় কিভাবে কাটান? (Required) আল্লাহতালার দেওয়া অসংখ্য নেয়ামতের মধ্যে সময় অনেক গুরুত্বপূর্ণ একটি নিয়ামত। আলহামদুলিল্লাহ আমি সর্বদা সেই সময়ের সৎ ব্যবহার করার চেষ্টা করি। দ্বীনের ইলম অর্জনে বিভিন্ন ইসলামি বই এবং বিভিন্ন কোর্স করা হয়।।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) আম্মু কাজে সাহায্য করি।একান্তই ভাবে কোন দায়িত্ব পালন করতে হয় না
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) নারীদেরকে ইসলামে বলা হয় রাব্বিয়াতুল বাইত,অর্থ (ঘরের রাণী)। নারীকে ঘরের মানায়। পুরুষের সাথে ঘরের বাইরে সমঅধিকারের যদি প্রয়োজন হতো,আল্লাহতালাই তার অনুমতি দিয়ে দিতেন। এ বিষয়ে আল্লাহতালা সূরা আহযাব এর ৩৩ নং আয়াতে বলেন"" অর্থ: আর তোমরা নিজ গৃহে অবস্থান করবে এবং প্রাক-জাহেলী যুগের মত সৌন্দর্য প্রদর্শন করো না। আর তোমরা সালাত কায়েম কর, যাকাত প্রদান কর এবং আল্লাহ ও তাঁর রাসূলের আনুগত্য কর। হে নবী পরিবার, আল্লাহ তো কেবল চান তোমাদের থেকে অপবিত্রতাকে দূরীভূত করতে এবং তোমাদেরকে সম্পূর্ণরূপে পবিত্র করতে।"" আলহামদুলিল্লাহ, ইসলাম নারীর জন্য যা কিছু নিদ্ধারণ করেছেন তার অতিরিক্ত কিছুই আর নারীর প্রয়োজন নেই।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? আলহামদুলিল্লাহ, জি।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? দুনিয়াবি ফিতনা থেকে নিজেকে মুক্ত রেখে আল্লাহর আরও কাছাকাছি যাওয়ার জন্য। বিয়ে দুইজন মানুষের মধ্যে শুধু এই দুনিয়ার জন্যই হালাল বন্ধন নয়, এই বন্ধন হল আখিরাতে জান্নাত পাওয়ার একটা মাধ্যম। বিয়ে অন্যতম একটি সুন্নত। আর আল্লাহ চাইলে এই সুন্নত পালনের মাধ্যমে দুনিয়া ও আখিরাত উভয় স্থানকে জান্নাত বানিয়ে দিতে পারেন। বিয়ের মাধ্যমে একটি পরিবারের সাথে আরেকটি পরিবারের সুখ দুঃখের সামাজিক বন্ধনও তৈর হয়।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? আলহামদুলিল্লাহ, না।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) জেনারেলের পড়ালেখা নিয়ে মতোবিরোধ থাকলে ইন শা আল্লাহ তা বাদ দিয়ে দেব।তবে আমি ,দ্বীনি বিষয়ে পড়ালেখা চলমান রাখতে চাই,হিফজ করার স্বপ্ন দেখি, একজন দাঈ হতে চাই ইন শা আল্লাহ।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? স্ত্রীর দায়িত্ব হলো স্বামীর সংসারের দেখাশোনা, তদারক করা ও স্বামীর সম্পদ হেফাজত করা এবং সন্তান প্রতিপালন করা। কোরআনুল কারিমের বর্ণনা, ‘সুতরাং স্ত্রীরা অনুগত এবং লোকচক্ষুর অন্তরালে আল্লাহ যা সংরক্ষিত করেছেন, তা হেফাজত করে।’ (সুরা-৪ নিসা, আয়াত: ৩৪) মানসিক প্রশান্তি, পারিবারিক সমৃদ্ধি ও সামাজিক সহাবস্থানের জন্য দায়িত্বের বাইরেও নীতিগত কারণে ভালোবাসার প্রতিদানস্বরূপ কিছু কাজ করতে হয়। সমঝোতার ভিত্তিতে একে অন্যের সহযোগী হলে দাম্পত্যজীবন সহজ সুন্দর ও সুখের হয়।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৪-৩২
গাত্রবর্ণ "আল্লাহতালা মানুষ কে সৃষ্টি করেছেন শ্রেষ্ঠ তম আকৃতি দিয়ে"
নূন্যতম উচ্চতা ৫'৪ বা কম বেশি
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা হাফেজ /আলেম/ অর্নাস/মাস্টার্স/
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) জীবনসঙ্গীর দাড়ি থাকা বাধ্যতামূল এবং ইনকাম হালাল হতে হবে।
পেশা (Required) হালাল যে কোন পেশা। চাকরি, ব্যবসা বা অন্যান্য।
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা (Required) সামাজিক ভবে সম্মানিত।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন অবশ্যই ইসলামের প্রতিটি হুকুম আহকামের ব্যাপারে যত্নবান হতে হবে।পাঁচ ওয়াক্ত জামাতের সাথে সালাত আদায়ের সর্বোচ্চ চেষ্টা করতে হবে।শুদ্ধ কোরআন তিলাওয়াত করতে জানতে হবে। ফরজ ইবাদতের সাথে সুন্নত এবং নফল ইবাদতের বিষয়ে অনেক বেশি যত্নশীল হতে হবে।সাপ্তাহিক সুন্নত রোজা,আইয়্যমে বিজের  রোজা পালন করার সর্বোচ্চ চেষ্টা করতে হবে।তাহাজ্জুদ এর সালাত আদায়ের প্রতি যত্নশীল হতে হবে। জীবনের প্রত্যেকটা পদে নবী(সা.) কে অনুসরণ করতে হবে। রাসুলের সুন্নত মতাবে পার্থিব জীবন পরিচালনা করতে হবে। দাঁড়ি,টাখনুর ওপর কাপড় পরিধান করতে হবে। আমি স্বপ্ন দেখি এমন একজনকে,যে একজন দ্বীনের দাঈ হওয়ার স্বপ্ন দেখে,এবং আমাকেও দাঈ হতে সর্বক্ষেত্রে সহযোগিতা করবে। যে শুধু আমার দুনিয়ার সঙ্গী নই,জান্নাতের সঙ্গী করার স্বপ্নে বিভোর থাকবে। অনন্ত কালের সঙ্গী। যে আমাকে মুক্তার মতো পর্দার আবরণে আগলে রাখবে। দান-সাদকায় আমাকে স্মরণ করবে একসাথে মক্কা মদিনাতে যাওয়ার স্বপ্ন দেখবে।আমি চাই এমন একজন আমার জীবনে আসুক, যে আমার আগে আমার দ্বীন কে প্রাধান্য দেবে।আমার পর্দার দায়িত্ব নেবে। যায় মধ্যে গায়রতের কোন অভাব থাকবে না। চূড়ান্ত স্বপ্ন হবে একটাই, একসাথে জান্নাতে যাওয়া। এবং সেই  স্বপ্ন পূরণের জন্যই হবে দুনিয়ার পথ চলা,দুনিয়ার সকল আয়োজন। অন্য ক্ষেত্রে ছাড় দিলেও দ্বীনের ক্ষেত্রে আমার পর্দার ক্ষেত্রে ছাড়া দিতে অনিচ্ছুক। নিশ্চয় জীবনসঙ্গীর এমন আশা থাকতে হবে। নিয়তেই বরকত, বাকিটা আল্লাহতালার ইচ্ছা। বিয়ে হবে সুন্নত মোতাবেক। পাত্রী দেখার ক্ষেত্রে সুন্নত পন্থা অনুসরণ করতে হবে। মসজিদে বিয়ে হবে ইন শা আল্লাহ। যে বিয়েতে খরচ যতো কম, সে বিয়েতে তত বেশি বরকত।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) রাজবাড়ী অথবা পার্শ্ববর্তী জেলা হলে উত্তম হয়। আলোচনা সাপেক্ষে দূরবর্তী জেলা হতে পারে।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) হালাল যে কোন পেশা।তবে, ব্যাংকে বা লোন দেওয়া হয় তেমন কোন চাকরি জীবি গ্রহণ যোগ্য নই।
বিশেষ কিছু যদি জানাতে চান .ঘরে এবংম বাইরে খাস পর্দার ব্যবস্থা করে দিতে হবে। যিনি আমাকে বিয়ে করবেন তাকে অবশ্যই মাহরাম, নন মাহরাম সম্পর্কে যথেষ্ট সচেতন থাকতে হবে গায়রত সম্পূর্ণ । অবশ্যই গার্ডিয়ান কল করার আগে বায়োডাটা ইমেইল করার অনুরোধ থাকছে। মানুষের মধ্যে পারফেকশন খুঁজতে গেলে সেটা কখনো পাওয়া সম্ভব না কারণ আল্লাহ তাআ'লা মানুষকে এভাবেই সৃষ্টি করেছেন। তবে আল্লাহর উপর ভরসা করলে এই ইমপারফেকশনের ভেতরেই পারফেকশন খুঁজে পাওয়া সম্ভব বলে আমি মনে করি। বিয়ের ক্ষেত্রে ইস্তেখারার কোন বিকল্প নেই,, তাই যোগাযোগ করার পূর্ব ইস্তেখারা করার অনুরোধ।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 844 ভিউস