male

বায়োডাটা নাম্বার

AH-101608

পাত্রের বায়োডাটা

অবিবাহিত

দিনাজপুর

রংপুর বিভাগ

বগুড়া

রাজশাহী বিভাগ

১৯৮৭

উজ্জ্বল ফর্সা

৫'৬''

৬৪ কেজি

O+

সরকারি চাকুরীজীবি

সরকারি প্রথম শ্রেণীর কর্মকর্তা/শিক্ষক।


ঠিকানা
স্থায়ী ঠিকানা ধুনট, বগুড়া
বর্তমান ঠিকানা দিনাজপুর
কোথায় বড় হয়েছেন? সিরাজগঞ্জ, ঢাকা, রাজশাহী ( জেলা ও বিভাগীয় শহরে )
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রের বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা দিনাজপুর
বিভাগ রংপুর বিভাগ
স্থায়ী ঠিকানা বগুড়া
বিভাগ রাজশাহী বিভাগ
জন্মসন (আসল) ১৯৮৭
গাত্রবর্ণ উজ্জ্বল ফর্সা
উচ্চতা ৫'৬''
ওজন ৬৪ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা সরকারি চাকুরীজীবি
মাসিক আয় সরকারি প্রথম শ্রেণীর কর্মকর্তা/শিক্ষক।
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০০৪
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০০৬
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা BSc in EEE, RUET
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম RUET
পাসের সন 2011
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা MSc in EE, KFUPM, Saudi Arabia
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা ব্যবসা ও কৃষি ( বিভিন্নি ধরনের ব্যবসা করতেন, কিন্তু সর্বশেষ ইটের ভাটা ছিল। আর নিজের জমিতের লোক দিয়ে কৃষি কাজ করাতেন।। শিক্ষাগত যোগ্যতা হিসেবে আব্বা BA পাশ করেছিলেন।
মাতার পেশা গৃহিণী।। শিক্ষাগত যোগ্যতা হিসেবে আম্মা রাজশাহী বিশ্ববিদ্যালয় হতে MA পাশ করেছিলেন।
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ৩জন
ভাইদের সম্পর্কে তথ্য ভাইদের তথ্যঃঃ ----------------- ১। BSc in Mechanical Engineering from CUET. Doing Private Job. ভাইয়া ছাত্র জীবনে নিয়মিত তাবলীগ এর মেহনত করত ও তিন চিল্লার সাথী। আলহামদুলিল্লাহ। এখন চাকরির জন্য একটু কম সময় দিতে পারে। অফিস সময়ের বাইরে সবসময় সুন্নাতি পোশাক পরে।। ২। আমি নিজে। আমি নিজেও ছাত্র জীবন হতে তাবলিগ এ সময় দেই ও তিন চিল্লা দিয়েছি।। আলহামদুলিল্লাহ।। সবসময় সুন্নাতি পোশাক পরিধান করি (যেটা আমাদের দেশের কওমি ও তাবলীগ এর সাথীরা পরে)।। এখনও দ্বীনের কাজে সময় দেয়ার চেষ্টা করি। আলহামদুলিল্লাহ।। ৩। হাফেয, মাওলানা ও মুফতি।। বাংলাদেশের ঢাকা হতে মাওলানা শেষ করে ভারতের দেওবন্ধ মাদ্রাসাতে দ্বিতীয়বার মাওলানা পড়েছে। পরবর্তীতে ভারতের এক বড় মাদ্রাসা হতে মুফতি পড়েছে। আলহামদুলিল্লাহ। মসজিদের ইমাম ও টুকটাক ব্যবসা করে। ৪। BSc in CSE from ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (DIU), যেটা একটা Private বিশ্ববিদ্যালয়।। বর্তমানে ব্যবসা করে। সে তাবলীগ এ এক চিল্লা সময় দিয়েছে ও টুকটাক মেহনত করে, কিন্তু পরিপূর্ণ মহাব্বত রাখে তাবলীগ এর। আলহামদুলিল্লাহ।। ছোট দাঁড়ি আছে ও টাকনুর উপর কাপড় পরে।।
চাচা মামাদের পেশা ভাইদের তথ্যঃঃ ----------------- ১। BSc in Mechanical Engineering from CUET. Doing Private Job. ভাইয়া ছাত্র জীবনে নিয়মিত তাবলীগ এর মেহনত করত ও তিন চিল্লার সাথী। আলহামদুলিল্লাহ। এখন চাকরির জন্য একটু কম সময় দিতে পারে। অফিস সময়ের বাইরে সবসময় সুন্নাতি পোশাক পরে।। ২। আমি নিজে। আমি নিজেও ছাত্র জীবন হতে তাবলিগ এ সময় দেই ও তিন চিল্লা দিয়েছি।। আলহামদুলিল্লাহ।। সবসময় সুন্নাতি পোশাক পরিধান করি (যেটা আমাদের দেশের কওমি ও তাবলীগ এর সাথীরা পরে)।। এখনও দ্বীনের কাজে সময় দেয়ার চেষ্টা করি। আলহামদুলিল্লাহ।। ৩। হাফেয, মাওলানা ও মুফতি।। বাংলাদেশের ঢাকা হতে মাওলানা শেষ করে ভারতের দেওবন্ধ মাদ্রাসাতে দ্বিতীয়বার মাওলানা পড়েছে। পরবর্তীতে ভারতের এক বড় মাদ্রাসা হতে মুফতি পড়েছে। আলহামদুলিল্লাহ। মসজিদের ইমাম ও টুকটাক ব্যবসা করে। ৪। BSc in CSE from ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (DIU), যেটা একটা Private বিশ্ববিদ্যালয়।। বর্তমানে ব্যবসা করে। সে তাবলীগ এ এক চিল্লা সময় দিয়েছে ও টুকটাক মেহনত করে, কিন্তু পরিপূর্ণ মহাব্বত রাখে তাবলীগ এর। আলহামদুলিল্লাহ।। ছোট দাঁড়ি আছে ও টাকনুর উপর কাপড় পরে।। তিন চাচা ও তিন মামাঃঃ =----------------------= বাবা-চাচা দের তথ্যঃ =-------------------= ১। আমার আব্বা বড়। উনি BA পাশ ছিলেন।। ২। MSc from Bangladesh Agriculture University, Mymensingh. তিনি এখন বগুড়া শহরে ব্যবসা করেন (সুপ্রতিষ্ঠিত ব্যবসা - আলহামদুলিল্লাহ)। দীনি কাজে মহাব্বত রাখেন পরিপূর্ণ।। বিভিন্ন সময় সহযোগিতাও করেন। আলহামদুলিল্লহা।। ৩। Graduated from Rajshahi University and তারপর তিনি CA করেছেন।। এখন ঢাকা তে ব্যবসা করেন (সুপ্রতিষ্ঠিত ব্যবসা - আলহামদুলিল্লাহ)। দীনি কাজে মহাব্বত রাখেন পরিপূর্ণ।। বিভিন্ন সময় সহযোগিতাও করেন। আলহামদুলিল্লহা।। ৪। Graduated from Dhaka University (Business Faculty - Marketing Department). তিনিও বগুড়াতে ব্যবসা শুরু করেছেন ( যথেষ্ট ভাল ব্যবসা - আলহামদুলিল্লাহ)। দীনি কাজে মহাব্বত রাখেন পরিপূর্ণ।। বিভিন্ন সময় সহযোগিতাও করেন। আলহামদুলিল্লহা।। ===----------------------------====--------------------------=====--------------------- মামাদের তথ্যঃ =-------------= ১। Graduated from Rajshahi University, and Joint Secretary ছিলেন।। পররাষ্ট্রমন্ত্রণালয়। অবসরপ্রাপ্ত।। ২। উনি কম শিক্ষিত - গ্রামে থাকেন ও নিজের জমি দেখেন।। ৩। BSc from BUET in EEE. উনি এখন স্থায়ী ভাবে USA থাকেন।। ================================================================ দাদা - মৃত। তিনি HSC পাশ ছিলেন ও শিক্ষকতা করতেন। একসময় সেটা বাদ দিয়ে নিজের জমি দেখাশুনা করতেন। নানা - মৃত । তিনি PhD করেছিলেন UK হতে। চাকরি জীবনে সরকারি কলেজে চাকরি করতেন ও Principal হিসেবে অবসরপ্রাপ্ত হন। ================================================================== খালা - বড় দুই খালা গৃহিণী ও HSC Level পর্যন্ত পড়া শুনা করেছেন। ছোট খালা Graduated from Rajshahi University, and এখন কলেজে চাকরি করেন।। ফুফু - বড় ফুফু গৃহিণী ও কম শিক্ষিত। পরের দুই ফুফু MSc Completed করেছেন। একজন কলেজে চাকরি করেন ও সবার ছোট ফুফু প্রাইমারি স্কুলের হেড মিস্ট্রেস।।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ - অর্থনৈতিক অবস্থা উচ্চ মধ্যবিত্ত।। সবাই যার যার অবস্থাতে যথেষ্ট পরিমানে ভাল।। আর সামাজিক অবস্থাও যথেষ্ট ভাল - আলহামদুলিল্লাহ।। আসে পাসের গ্রামের লোকজন আমাদের, বিশেষ করে বাপ চাচা বা দাদা দের, খুব সহজেই চিনতে পারবে বলে আশা রাখি।। সংক্ষেপে এতটুকুই। বিস্তারিত যোগাযোগ পরে বলা যাবে ইনশালাল্লাহ।।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আমার পরিবারে বেশি সংখ্যক মানুষ হইত গতানুগতিক দ্বীন পালন করেন, কিন্তু সবাই আলহামদুলিল্লাহ দ্বীনকে ও দ্বীনের কাজকে পছন্দ করেন।। বিভিন্ন দীনি প্রতিষ্ঠানে সাধ্য মত দান করেন। পরিপূর্ণ দ্বীন পালনকারীকে পছন্দ করেন ও সহযোগিতা করেন।। দুই এক জনের হইত কিছু টা সমস্যা থাকলেও এসব বিষয়ে কখনও বলে না।। তবে সর্বোপরি সবাইকে দ্বীনের জন্য ভাল ও Positive মনে করি ও আশা রাখি।। আমার দাদা পরিপূর্ণ সুন্নাতি পোশাক পরিধান করতেন সারাজীবন।। তিনি বায়তুল্লাতে হজ্জ ও উমরাহ পালন করেছিলেন - আলহামদুলিল্লাহ।। সারাজীবন জামাতের সাথে নামায আদায় করেছেন সুস্থ অবস্থায়।। আমার আম্মা যথেষ্ট পর্দা করতেন ওআব্বা সুন্নাতি পোশাক সবসময় পরিধান করতেন।। আব্বার হজ্জের নিয়ত ছিল ও টাকাও জমা দেওয়া ছিল, কিন্তু তার আগেই তিনি ইন্তেকাল করেন। পরবর্তীতে আমি নিজে তার জন্য বদলি হজ্জ করে এসেছিলাম, জেহুতু আমি পূর্বেও একবার হজ্জ করেছিলাম।। ইনশাআল্লাহ পরবর্তীতে খুব তাড়াতাড়ি আম্মার জন্য বদলি হজ্জের নিয়ত আছে ইনশাআল্লাহ।। সব চাচারা সুন্নাতি দাঁড়ি রেখেছেন ও টাকনুর উপর কাপড় পরিধান করেন - আলহামদুলিল্লাহ। বড় চাচা হজ্জ করেছেন ও একাধিক বার উমরাহ করেছেন - আলহামদুলিল্লাহ।। বাকি দের হজ্জ করার নিয়ত আছে আলহামদুলিল্লাহ - খুব তাড়াতাড়ি।। পরিবারে আর অনেকেই হজ্জ করেছেন - আলহামদুলিল্লাহ।।
ব্যক্তিগত তথ্য
সুন্নতি দাঁড়ি রয়েছে কি? হ্যাঁ আলহামদুলিল্লাহ।।
পায়ের টাখনুর উপরে কাপড় পরেন? হ্যাঁ আলহামদুলিল্লাহ।।
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? হ্যাঁ আলহামদুলিল্লাহ।।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? অনেক ছোট হতেই, আলহামদুলিল্লাহ। প্রাইমারি স্কুল হতে, আলহামদুলিল্লাহ।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? পুরা পুরি সম্ভব হয় না। জেহুতু ছেলে মানুষ হিসেবে বাইরে যেতে হয় ও বিভিন্ন কাজে কথা না বলে পারা যায় না, কিন্তু প্রয়োজনের অতিরিক্ত কোন কথা হয় না। তবে সবসময় চেষ্টা থাকে যেন শরীয়তের বিধান অনুযায়ী চোখকে নিচু রাখতে।।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? হ্যাঁ আলহামদুলিল্লাহ।।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? পরিপূর্ণ সুন্নাতি পোশাক। সবসময় সেটাই পরি, যেটা আমাদের দেশের কওমি ওলামা ও তাবলীগ এর মানুষ পরিধান করেন।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন আল্লাহর জমিনে আল্লাহর বিধানের প্রত্যাশা করি।। বাকি সব বিধানকে ঘৃণা করি।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না আলহামদুলিল্লাহ।।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? না আলহামদুলিল্লাহ।।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? তাবলীগ। (পূর্বে এটার বর্ণনা দিয়েছি)।।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না। তবে ব্যাক্তিগতভাবে বিভিন্ন ওলামাদের সাথে যোগাযোগ রাখি ও প্রয়োজন অনুযায়ী বিভিন্নও মাসালা ও অন্যান্য বিষয় আলোচনা করি। তাদের সাথে সম্পর্ক রাখি।।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? এক্ষেত্রে আহলে হক ওলামাদের মতামতকে ধারণ করি। তবে বর্তমানে সেগুলাতে বেশিরভাগ ক্ষেত্রে শিরক সংঘটিত হয়।।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন অনেক বই তো আছে পছন্দের। তার মাঝে যে গুলা বেশি পরি - ফাজায়েলে আমল, ফাযায়েলে সাদাকাত ও মুন্তাখাব হাদিস। ( বি দ্রঃ আসলে কুরআন ও হাদিসের মূল গ্রন্থ আসলে পছন্দের বা অপছন্দের কিছু নাই। প্রত্যেক মুমিন মুসলমান দের এটা অবশ্যই পছন্দের হওয়া। আমার তাই, এবং নিয়মিত কুরআন পাঠ করাও হয়, কিন্তু এর জন্য আমি পছন্দের তিনটা বইয়ের মাঝে অন্তর্ভুক্ত করতে পারি না)
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন আবু তহা আদনান, মুফতি হারুন ইযহার, মাওলানা তারিক জামিল। আসলে অনেকেই তো আমার পছন্দের, এর মাঝে বাছাই করা মুশকিল! ।।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) N/A
নিজের সম্পর্কে কিছু লিখুন যোগাযোগে ইনশাআল্লাহ বিস্তারিত আলোচনা করা যাবে। তবে আশা করি আমার চলাফেরার বেশি গুলাই ইনশাআল্লাহ পছন্দনীয় হবে যদি দীনি চেতনা নিয়ে দেখা হয়।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? পরিপূর্ণ দ্বীন মোতাবেক জীবন পদ্ধতি সাজাতে চাই। একজন খাঁটি দায়ী হতে চাই। সাহাবা (রাঃ) দের মত জীবন পদ্ধতি অনুসরণ করতে চাই। তারাই আমার আদর্শ। কুরআন ও সুন্নাহ অনুযায়ী চলতে চেষ্টা করি।
অবসর সময় কিভাবে কাটান? অভাবে নির্দিষ্ট করে বলা কঠিন। তবে সবসময় চেষ্টা থাকে দীনি কাজে সময় দেওয়ার। আর আসলে অভাবে অবসর বলে কিছু মনে করি না, প্রতিটা মুহূর্ত আসলে কাজের।
কত ওয়াক্ত নামায জামাতের সাথে আদায় করেন? ৫ ওয়াক্ত চেষ্টা থাকে সবসময়।।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? থাকি তো বাহিরে একা একা। তবে প্রতিনিয়ত ছোট ভাইয়ের খোঁজ খবর রাখা হয় বড় ভাই হিসেবে।
আপনি কি ধুমপান করেন? না আলহামদুলিল্লাহ।।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? হ্যাঁ
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? দ্বীন কে সামনে রেখে।
বিয়ের পর স্ত্রীর পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যাঁ ইনশাআল্লাহ। সর্বদা সাপোর্ট থাকবে। এবং যিনি পর্দায় থাকবেন না বরং তিনি যেন যোগাযোগ না করেন মেহেরবানি করে।
বিয়ের পর স্ত্রীকে পড়াশোনা করতে দিতে চান? বিবেচনাধীন। তবে দ্বীনকে সামনে রেখে এটার তার উপর ছেড়ে দেওয়া যে আসলে তার পড়াশুনা কতটুকু দ্বীনের জন্য উপকার হইতেছে, নাকি সেটার বদলে কুরআন সুন্নাহ শিখা ও আখেরাতের দিকে সময় দেওয়া বেশি উপকার।
বিয়ের পর স্ত্রীকে চাকরী করতে দিতে চান? না।।
বিয়ের পর স্ত্রীকে কোথায় নিয়ে থাকবেন? নিজের কাছে।
বিয়ে উপলক্ষে আপনি বা আপনার পরিবার পাত্রীপক্ষের কাছে যৌতুক বা উপহার বা অর্থ আশা করবেন কি না? এটা সম্পূর্ণ অগ্রহণযোগ্য। ঘৃণার যোগ্য ও পাপ কাজ।। ( অবশ্যই যেটা যৌতুক বা অন্য কোন রুপে যৌতুকের আবদার হলে)
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
বিয়ের পর স্ত্রীর ভরনপোষন চালাতে পারবেন? হ্যা
আপনাার স্ত্রীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? আল্লাহ প্রদত্ত যেসব দায়িত্ব নিজের সামর্থ্য অনুযায়ী।।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২০-৩০
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা হতে উজ্জ্বল ফর্সা।।
নূন্যতম উচ্চতা ৫'১''
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা SSC. তবে মাদ্রাসা পড়াশুনা করলেও হবে।
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর পর্দা সম্পর্কে যেমনটা চান- পরিপূর্ণ।।
পেশা না।।
অর্থনৈতিক অবস্থা কমপক্ষে মধ্যবিত্ত।।
পারিবারিক অবস্থা সম্মানিত।।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন ১। স্বামীকে মেনে চলার যোগ্যতা ও ইসলামে এটার যে গুরুত্ব দিয়েছে সেটা অনুধাবন করা।। ২। স্বামীর সংসারই যে নিজের সংসার এটা মনে করা।। ৩। মেহমানদারী গুরুত্ব দিয়ে করার ইচ্ছা থাকা।। ৪। আত্মীয়তা গুরুত্ব দিয়ে রক্ষা করা। ৫। আমার সাথে তাবলীগ করার ইচ্ছা থাকা। ৬। ধৈর্য, সবর ও নরমিয়াত। ৭। ঘরমুখি জীবন পছন্দ করা।। ৮। আমাকে দ্বীনের কাজে সহায়তা করা ও এর জন্য ত্যাগ স্বীকার করার মানসিকতা থাকা। কারণ অনেক সময় আমাকে দ্বীনের কাজে বাইরে থাকতে বা যেতে হবে, সেটা সানন্দে মেনে নেওয়া ও বরং উৎসাহিত করা।। কারণ এটা সবারেই জানা যে তাবলীগ করলে অনেক সময় দিতে হয় মসজিদে ও বাইরে। আর শুধু ইবাদত করে দ্বীনদার হলে ঘরেও ইবাদত করা যায়।। আসলে দাওয়াত ও দাওয়াতি কাজের ধরন কিন্তু একটু ভিন্ন ধরনের দ্বীনদারী - যেখানে আসলে নবুয়তি ফিকির ও মেজাজ লাগে।। ৯। মানুষকে সহায়তা করার ইচ্ছা থাকা - একটু কষ্ট হলেও।। বি দ্রঃ বাকি আসলে সম্পূর্ণ বিষয়টা আলোচনার মাধমে পরিষ্কার হবে ইনশাআল্লাহ।।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? রাজশাহী ও রংপুর বিভাগের সকল জেলা। ঢাকা শহর। *ময়মনশিং*, *টাঙ্গাইল* ও *গাজীপুর* শহর। খুলনা বিভাগের কুষ্টিয়া, খুলনা, যশোর, মেহেরপুর ও চুয়াডাঙ্গা জেলা।।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য দ্বীনকে প্রাধান্য দিয়ে চালতে চাই ও এর জন্য আল্লাহর কাছে সাহায্য চাই।
বিশেষ কিছু যদি জানাতে চান যিনি জীবনবৃত্তান্ত সংগ্রহ করবেন, তিনি ইমেইল নিজের জীবনবৃত্তান্ত সহ ইমেইল করলে যদি প্রাথমিক ভাবে পছন্দ হয় তবে ইনশাআল্লাহ তাদের কে আমানত হিসেবে আমি আমার **ছবি** (যেটা রিসেন্ট তোলা তো আমার চেহারার খুব কাছাকাছি)দিব। প্রয়োজনে তার বা তাদের পরিবারের লোকজনের সাথে ভিডিও তে কথা বলবো আমাকে দেখার জন্য ইনশাআল্লাহ। আর বিস্তারিত আলোচনার মাধ্যমে ইনশাআল্লাহ সবকিসু পরিষ্কার হবে আশা করি।।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 793 ভিউস