female

বায়োডাটা নাম্বার

AH-101678

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

কুমিল্লা

চট্টগ্রাম বিভাগ

কুমিল্লা

চট্টগ্রাম বিভাগ

১৯৯৭

ফর্সা

৫'১''

৫৩ কেজি

B+

মাদ্রাসার শিক্ষক

আলহামদুলিল্লাহ্


ঠিকানা
স্থায়ী ঠিকানা শাসনগাছা, আদর্শ সদর, কুমিল্লা।
বর্তমান ঠিকানা কুমিল্লা
কোথায় বড় হয়েছেন? কুমিল্লা
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা কুমিল্লা
বিভাগ চট্টগ্রাম বিভাগ
স্থায়ী ঠিকানা কুমিল্লা
বিভাগ চট্টগ্রাম বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৭
গাত্রবর্ণ ফর্সা
উচ্চতা ৫'১''
ওজন ৫৩ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা মাদ্রাসার শিক্ষক
মাসিক আয় আলহামদুলিল্লাহ্
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
আপনি কি হাফেজ? না
দাওরায়ে হাদীস পাশ করেছেন? না
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৩
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৫
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা Bachelor of Science (B.Sc.) in Geography & Environment
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম Jahangirnagar University.
পাসের সন 2022
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা B.Sc. (Honour's)
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা Master of Science (M.Sc.) in Geography & Environment, Jahangirnagar University, Savar, Dhaka.
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: Alim Preparatory Course, Batch: 2309
পারিবারিক তথ্য
পিতার পেশা উপ-সহকারী কৃষি অফিসার (অবসরপ্রাপ্ত)
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ২জন
ভাই কয়জন? ভাই নেই
বোনদের সম্পর্কে তথ্য ১.শিক্ষাগত যোগ্যতাঃঅনার্স-মাস্টার্স(ইংরেজি বিভাগ), কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ। পেশাঃসহাকারী শিক্ষিকা,সরকারি প্রাথমিক বিদ্যালয়। বৈবাহিক অবস্থা: বিবাহিত স্বামীঃ সরকারী চাকুরীজীবি,ভূমি অফিস। ২.শিক্ষাগত যোগ্যতাঃ বি.বি.এ,এম.বি.এ.,কুমিল্লা বিশ্ববিদ্যালয়। পেশাঃ অফিসার, সোনালী ব্যাংক। বৈবাহিক অবস্থা: বিবাহিত স্বামী: ফরেস্ট রেঞ্জার (শহর রেঞ্জ) বাংলাদেশ বন বিভাগ।
চাচা মামাদের পেশা চাচা: ১.সহকারী শিক্ষক, উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ২.ব্যবসায়ী ৩.মুহাদ্দিস, জামিয়া ইসলামিয়া ***কওমিয়া ***মাদ্রাসা। মামাঃ ১.ডাক্তার ২.ব্যবসায়ী
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা অর্থনৈতিক অবস্থা আলহামদুলিল্লাহ ভালো। কুমিল্লা শহরে নিজ বাসায় থাকা হয়।গ্রামে বাড়ি ও জমি আছে, আলহামদুলিল্লাহ্।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আলহামদুলিল্লাহ;ফরজ সালাত,সাওম,যাকাত,হজ্জ আদায় করা হয়। নিয়মিত কুরআন তিলওয়াত,দান সাদাকাহ্ ও অন্যান্য নফল আ'মলের রেওয়াজ আছে, আলহামদুলিল্লাহ।পরিবারের সদস্যগণ আল্লাহ ভীরু এবং ইসলামের সকল বিষয়ে শ্রদ্ধাশীল। আম্মু সহীহ করে কুরআন শিক্ষার চেষ্টা করছেন, আব্বু তালিমুদ্দিন একাডেমি-তে দ্বীনি ইলম অর্জনের চেষ্টা করছেন, মাশাআল্লাহ্। তবে নারী সদস্যগণ বোরকা ও শালীন জীবনযাপনে অভ্যস্ত হলেও এখনো পরিপূর্ণ পর্দা ও মাহরাম-নন মাহরাম মেইনটেইন করতে পারেন নি, চেষ্টারত আছেন।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বি আলহামদুলিল্লাহ্
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ছোটবেলা থেকেই নামাজ পড়া হতো। প্রায় ৬/৭ বছর যাবত নিয়মিত পড়ছি আলহামদুলিল্লাহ্।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বি আলহামদুলিল্লাহ্
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বি আলহামদুলিল্লাহ্
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরকা,হিজাব,নিকাব,হাত-পা মোজা, আলহামদুলিল্লাহ্।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন নাই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না আলহামদুলিল্লাহ্
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? জ্বি আলহামদুলিল্লাহ, আল্লাহর তা'লার দেয়া বিশেষ অসুস্থতার নিয়ামতের মধ্যে আছি। শ্বেত রোগ আছে আমার। এ অসুস্থতা সম্পর্কে অনেকের ভুল ধারণা আছে। কেউ কেউ মনে করেন এটা ছোঁয়াচে বা বংশগত অসুখ। কিন্তু এটা ছোঁয়াচে কিংবা জেনেটিক ডিজঅর্ডার না।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? বলার মতো বিশেষ কোন মেহনতে যুক্ত হতে পারি নি।একটি কওমি মহিলা মাদ্রাসায় শিক্ষিকা হিসেবে খেদমতে আছি, আলহামদুলিল্লাহ্। তাছাড়া "মারকাযুল হিদায়াহ্" নামক একটি অনলাইন প্লাটফর্মে মুকাররিরাহ হিসেবে দায়িত্ব পালন করছি আলহামদুলিল্লাহ্।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? ইসলামে মাজারের কোন অস্তিত্ব নেই। ইসলামে রয়েছে মাকবারা তথা কবরস্থান।বুজুর্গ ব্যক্তিদের কবরে অনুষ্ঠান, ওরস, মাহফিল ইত্যাদি শিরকী আকীদায় অনুপ্রাণিত হয়ে করা হয়ে থাকে এবং সম্মান করে সিজদা করা হয়, যা হারাম।তাই এগুলো অবশ্যই নিষিদ্ধ ও বর্জনীয়।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন আর-রাহীকুল মাখতুম, তৃতীয় বিশ্বযুদ্ধঃমাহদি ও দাজ্জাল, ফয়জুল কালাম, লা-তাহযান ( হতাশ হবেন না ), নবীজির সংসার, মুহস্বানাত, প্রোডাক্টিভ মুসলিম,মুসলিম জাতির ইতিহাস,ফিকহুস সিরাহ,খুলুকিন আযীম, কিতাবুল ফিতান, কুুররাতু আইয়ুন ইত্যাদি
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন মুফতি ত্বকী উসমানী (দা:বা:),মাওলানা তারেক জামিল (দা:বা), মুফতি হারুন ইজহার (হাফি.), শাইখ আহমাদ মুসা জিবরীল, মুফতি মুস্তাকুন্নবী কাসেমী(দাঃবাঃ), মুফতি হাবিবুল্লাহ মাহমুদ কাসেমী (দা:বা:), মুফতি হাসান জামিল (দাঃবাঃ),শাইখ আহমাদউল্লাহ্, আমার কাকা মাওলানা ইমদাদুল্লাহ্ (হাফি.)
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) নাই
নিজের সম্পর্কে কিছু লিখুন আমার দ্বীনের পথে পুরোপুরি ফিরে আসা ২০২০ সালে,আলহামদুলিল্লাহ্। এরপর থেকে প্রতিনিয়ত পরিবার,সমাজ,প্রতিষ্ঠান,নফসের সাথে যুদ্ধ চলছেই বিভিন্ন ভাবে। আলহামদুলিল্লাহ্ প্রতি ধাপেই আল্লাহ সুবহানাল্লাহু তা'লা অশেষ নেয়ামত দ্বারা আমাকে বেষ্টন করে নিয়েছেন। নাহয় এ প্রতিকূলতা কাটিয়ে উঠা আমার জন্য অসম্ভব ছিলো। আমার দ্বীনে ফিরে আসার পরের জীবন আর আগের জীবন পুরোপুরি বিপরীত এবং আলাদা। আমার ইচ্ছা, স্বপ্ন,আকাঙ্ক্ষা সবকিছু ৩৬০°কোণে ঘুরে যায়। দ্বীনকে ধরতে গিয়ে স্বেচ্ছায় আমি জীবনের অনেক কিছু ত্যাগ করেছি আলহামদুলিল্লাহ্।এতে আমার বিন্দুমাত্র আক্ষেপ কিংবা অনুযোগ নেই। বরং আমি খুব খুশি যে আল্লাহর সন্তুষ্টির জন্য সাময়িকভাবে অনেক কঠিন সিদ্ধান্ত আমি নিতে পেরেছি আলহামদুলিল্লাহ্ এবং ভবিষ্যতেও নিবো ইনশাআল্লাহ্। আমার জায়গায় আমি খুব দৃঢ় ও অটল,আলহামদুলিল্লাহ। যেখানে শরীয়তের বিধান আসবে সেখানে কোন সমঝোতা হবে না ইনশাআল্লাহ্। আল্লাহ তা'লা ও রাসূল (সঃ) যা বলেছেন,যেভাবে বলেছেন এটাই সত্য এবং আমার জন্য এর বাইরে যাওয়ার অন্য কোন অপশন নাই; এটাই আমার বিশ্বাস। এখানে উল্লেখ করা প্রয়োজন, ফ্রি মিক্সিং এ পড়াশোনা চালিয়ে যাওয়া কষ্টকর হলেও এটা ছেড়ে দেওয়া আমার জন্য এই মুহূর্তে সম্ভব হচ্ছে না। ছোটবেলা থেকে প্রথম দিকের স্টুডেন্ট ছিলাম, আলহামদুলিল্লাহ। তখন আমার এবং পরিবারের স্বপ্ন ও ইচ্ছা ছিল অন্যরকম। কিন্তু এখন কোনভাবেই আমি ফ্রি-মিক্সিং এ গিয়ে কোন চাকুরী করতে চাই না। চাকরী করতে না চাওয়ার ব্যাপারে পরিবার এখনও কষ্ট পান, কিন্তু মেনে নিয়েছেন আলহামদুলিল্লাহ্। আমার পর্দার ব্যাপারে প্রথম দিকে পরিবারের কিছুটা অনাস্থা থাকলেও এখন উল্টো উনারাই এ ব্যাপারে আমাকে সাহায্য করেন, আলহামদুলিল্লাহ্। ভবিষ্যতেও যদি শরীয়াহ'র মধ্যে থেকে দ্বীনি প্লাটফর্মে কোন সুযোগ আসে সেটা হয়ত ভেবে দেখবো ইনশাআল্লাহ্,মৃত্যুর পরও সাদকায়ে জারিয়ার ধারা অব্যাহত রাখার লোভে। সেটাও নিশ্চয়ই সময় ও আলোচনাসাপেক্ষ ব্যাপার। তবে আমি নিজের জন্য "রব্বাতুল বাইত" হিসেবে ঘরে অবস্থানকে সর্বাপেক্ষা প্রাধান্য দেই। আলহামদুলিল্লাহ, সর্বাবস্থায় রিজিকের মালিকের কাছেই আমি নিজেকে ন্যস্ত করি। আল্লাহ চান তো সম্মানজনক উপায়ে আমার রিজিকের ব্যবস্থা করে দিবেন ইনশাআল্লাহ্। আমার পছন্দ বা অপছন্দকে আমি আল্লাহ তা'লার রাজি খুশি দিয়েই প্রতিস্থাপন করে নিতে চাই। রাসূল যা বলে গিয়েছেন,যা পছন্দ করেছেন জীবনের প্রতিটি ক্ষেত্রেই আমি চাই সেগুলো যেন আমি ধারণ করতে পারি।আর যা অপছন্দ করেছেন আল্লাহ তা'লা আমাকে সেসব ব্যাপার থেকে হেফাজত করুন,আমিন। জীবনের সবচেয়ে বড় শখ/স্বপ্নগুলোর মধ্যে একটা হলো সম্পূর্ণ কুরআন মাজীদ শিনায় ধারণ করা/হিফয সম্পন্ন করা এবং মাহরামসহ পরিবার নিয়ে বাইতুল্লাহ্ যাওয়া।আল্লাহ্ তা'লা সহজ করুন,আমিন।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? দ্বীনি পরিবার গঠন করতে চাই ইনশাআল্লাহ; আল্লাহ তা'লার সন্তুষ্টি অর্জনের জন্য ইসলামের ও উম্মাহ'র বৃহত্তর স্বার্থে অর্থ, শ্রম ও মেধার সমন্বয়ে কাজ করার আশা রাখি ইনশাআল্লাহ্
অবসর সময় কিভাবে কাটান? কুরআন তিলাওয়াত করি ও শুনি,বই পড়ি, ইসলামিক নাশিদ শুনি, রান্না করতে ও প্রিয়জনদের সাথে কথা বলতেও পছন্দ করি।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? প্রত্যক্ষ-পরোক্ষভাবে করা সম্ভব এমন সকল দায়িত্ব পরিবারের যতটুকু দায়িত্ব পালনের আপ্রাণ চেষ্টা থাকে, আলহামদুলিল্লাহ্।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? নারী পুরুষের সম-অধিকার, ফেমিনিজম বা নারীবাদ -এই কনসেপ্টগুলো আগা থেকে গোড়া পর্যন্ত সবটুকুই ভ্রান্তি, শরীয়তে এসবের কোন স্থান নেই। ইসলাম কখনো সমতার কথা বলে না,ইসলাম বলে ন্যায় ও ইনসাফের কথা। যার যতটুকু প্রয়োজন তাকে ততটুকু দেওয়াই হলো ন্যায়তা বা ইনসাফ। এদিকে সমতা ও ইনসাফ টার্ম দু'টি একে অপরের সাংঘর্ষিক।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ .
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বি রাজি
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? -বিয়ে আল্লাহ প্রদত্ত একটি অন্যতম নিয়ামত। আল্লাহ্ সুবহানাহু তা'লার রহমতের আশায় এবং আমার অর্ধেক দ্বীনকে পূর্ণ করার জন্য বাকি অর্ধেক দ্বীনের (বিয়ের) শরণাপন্ন হতে চাই ইনশাআল্লাহ্। -বিয়ে সকল নবী রাসূলের করা আ'মল এবং হযরত মুহাম্মদ (সঃ) এর গুরুত্বপূর্ণ একটি সুন্নাহ্। বিয়ের মাধ্যমে উত্তম ওয়ারিশের আশা রাখি,যা উম্মতী মুহাম্মাদের সংখ্যা বৃদ্ধিতে ভূমিকা রাখবে ইনশাআল্লাহু তা'লা। -আমার দ্বীনের অর্ধেক পূরণের এই সুযোগকে কাজে লাগিয়ে, নেককার ও দ্বীনদার মাহরামের সান্নিধ্যে থেকে আমি আমার দুনিয়া ও আখিরাতের উত্তমতা অর্জন করতে চাই ইনশাআল্লাহ্। -চরিত্র হেফাজতের জন্য এবং ফিতনাময় এই দুনিয়ায় মেয়েদের একা থাকা মোটামুটি অসাধ্য ব্যাপার হওয়ায় বিয়ের মতো উত্তম রিজিকের দ্বারস্থ হতে চাই ইনশাআল্লাহ্।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) দ্বীনি পড়াশোনা চালিয়ে যেতে চাই ইনশাআল্লাহ্
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? স্বামীর প্রতি সম্মান প্রদর্শন ও আনুগত্য করা, জানমালের দেখ-ভাল করা, আদেশ পালন করা,দোষ-ত্রুটি গোপন রাখা, উনার আত্মীয়দের সাথে সুসম্পর্ক বজায় রাখা ইত্যাদি। ।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৮-৩৮
গাত্রবর্ণ কালো,শ্যামলা,উজ্জ্বল শ্যামলা
নূন্যতম উচ্চতা ৫'৩"-৫'৭" (যেকোন)
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক /স্নাতকোত্তর /সমমান (সুশিক্ষিত হওয়া বাঞ্ছনীয়, যোগ্যতায় কমবেশি সমস্যা নেই)
বৈবাহিক অবস্থা অবিবাহিত, বিপত্নীক
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- অতি অবশ্যই দাড়ি থাকতে হবে এবং সুন্নাহ্ মোতাবেক দাড়ি ছেড়ে দিতে হবে। টাখনুর উপর কাপড় পরিধান করতে হবে। দৃশ্যমান বা বাহ্যিকসহ সকল সুন্নতের ব্যাপারে খুবই যত্নশীল হতে হবে। হালাল ও সম্মানজনক পেশা হতে হবে। ইনকামে হালাল -হারামের মিশ্রণ থাকা চলবে না।
পেশা যেকোন হালাল ও সম্মানজনক পেশা
অর্থনৈতিক অবস্থা যেকোন (চলনসই)
পারিবারিক অবস্থা সম্মানজনক
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন -দ্বীনদার, পরহেজগার, সত্যবাদী,সচ্চরিত্রবান এবং অতি অবশ্যই গায়রতসম্পন্ন সুপুরুষ। -শরীয়তের সকল বিধিনিষেধের ব্যাপারে সচেতনভাবে আ'মলকারী ব্যাক্তি, সুন্নাত পাবন্দীকারী,জামাআ'তে সালাত আদায়কারী। -উত্তম আখলাকধারী,সবরকারী,দানশীল ও ইনসাফকারী এবং সর্বাবস্থায় আল্লাহর ফয়সালায় সন্তুষ্টি পোষণকারী। -আমার পর্দা,হিফয এবং শরীয়তের সকল ব্যাপারে যথেষ্ট সহযোগি মনোভাব পোষণকারী ব্যক্তি।যিনি আমার জন্য দুনিয়া থেকে শুরু আখিরাত (ইনশাআল্লাহ্ জান্নাতুল ফেরদাউস) পর্যন্ত সঙ্গী হবেন। -গায়ের রং,উচ্চতা,অর্থনৈতিক অবস্থা,অসুস্থতা এসবে কোন সমস্যা নেই ইনশাআল্লাহ্। কারণ এগুলো সবই আল্লাহ তা'লার নিয়া'মাহ্। দ্বীনদারিতা, সুন্দর মানসিকতা প্রায়োরিটি পাবে এবং আমার সকল ব্যাপারে সহযোগী হবেন এমনটা কাম্য। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো,আমার পরিবারের জন্য আমার পার্টনার হিসেবে এমন কাউকে দরকার যাকে দেখে আমার পরিবার বুঝবেন সত্যিকার দ্বীনদারিতা কেমন হয়।মোট কথা উনি যেন আমার জন্য,আমাদের সবার জন্য উদাহরণ হোন,,এমনটাই আল্লাহ তা'লার কাছে প্রার্থনা করি।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? কুমিল্লা, ঢাকা বা আশেপাশের যেকোন জেলা
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য শিক্ষার্থী
বিশেষ কিছু যদি জানাতে চান যেহেতু আমার অসুস্থতার ব্যাপারটা আমার জন্য খুব সেনসিটিভ তাই এ ব্যাপারটি ক্লিয়ার করা জরুরি মনে করছি।এতে শারীরিকভাবে আমার কোন যন্ত্রণা,কষ্ট বা অন্যান্য কোন সমস্যাই হয় না আলহামদুলিল্লাহ।শুধুমাত্র বাহ্যিকভাবে হয়ত কিছুটা অন্যরকম দেখা যায় তাছাড়া এটার কোন ইফেক্ট নাই। যদি কেউ এ ব্যাপারটা আল্লাহ তা'লার সন্তুষ্টির জন্য মেনে নেন,তবে (শরীয়াহ'র মধ্যে করা সম্ভব) আপনার ও আপনার পরিবারের জন্য বাদ বাকি সকল ধরনের আন্তরিকতা ও সহযোগিতা আমার পক্ষ থেকে সবসময়ের জন্য থাকবে ইনশাআল্লাহু তা'লা। চামড়ার রং, গায়ের রং এগুলো তো ক্ষণস্থায়ী, আল্লাহ চান তো আখিরাতে উত্তম প্রতিদান দিবেন ইনশাআল্লাহ্। আমার ব্যাপারে আল্লাহ তা'লার ফয়সাল ন্যায়পূর্ণ ও যথার্থ এবং এতে আমি সন্তুষ্ট, আলহামদুলিল্লাহ্। আর কেউ যোগাযোগ করতে চাইলে আগে ইস্তেখারা করে নেওয়ার অনুরোধ রইলো এবং ই-মেইলে আগে যোগাযোগ করলে ভালো হয়।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 475 ভিউস