female

বায়োডাটা নাম্বার

AH-102471

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

নরসিংদী

ঢাকা বিভাগ

নরসিংদী

ঢাকা বিভাগ

১৯৯৬

ফর্সা

৫'৪''

৫৯ কেজি

O+

ছাত্র/ছাত্রী

Not applicable


ঠিকানা
স্থায়ী ঠিকানা উপজেলা : শিবপুর, জেলা: নরসিংদী, বিভাগ: ঢাকা।
বর্তমান ঠিকানা উপজেলা : শিবপুর, জেলা: নরসিংদী, বিভাগ: ঢাকা।
কোথায় বড় হয়েছেন? নরসিংদীতে
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা নরসিংদী
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা নরসিংদী
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৬
গাত্রবর্ণ ফর্সা
উচ্চতা ৫'৪''
ওজন ৫৯ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় Not applicable
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১২
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A+
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৪
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা Bachelor of Pharmacy (5 years)
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম Jahangirnagar University
পাসের সন 2023.It has taken a long duration of time for the completion,due to academic session tangle as well as pandemic corona situation.
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা Master’s of Pharmacy (running)
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা have completed some deeniyat courses from others online platform.
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: Alim preparatory course, 2310 batch
পারিবারিক তথ্য
পিতার পেশা Was a businessmen, Ex-surveyor.currently retired looks after his home.
মাতার পেশা Homemaker
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ৩জন
বোনদের সম্পর্কে তথ্য Student at public University in Dhaka.
ভাইদের সম্পর্কে তথ্য 1.Elder Brother B.Sc in Civil Engineering. Performing as CEO in a company. New DOHS,Mohakhali-1206 2.younger brother Completed BBA Performing as officer in WASA Project. 3. Little brother Student at public University.
চাচা মামাদের পেশা Paternal uncle 2 1.Business 2.Business Maternal uncle 4 1.business(late) 2.Job holder(retired) 3.Business 4.settled in UK with his family.
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা পারিবারিক অর্থনৈতিক অবস্থা উচ্চ মধ্যবিত্ত , আলহামদুলিল্লাহ সমাজে সম্মানিত দ্বীনি পরিবার হিসেবে সুপরিচিত।অর্থনৈতিকভাবে স্বচ্ছল,নিজেদের ফ্ল্যাট বাসা,একাধিক বাড়ি,জায়গা - জমি রয়েছে।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আলহামদুলিল্লাহ আল্লাহ তা'আলা আমাকে দ্বীনি পরিবারে জন্ম দিয়েছেন।দ্বীন পাওয়ার জন্য দূরে যেতে হয় নি,বুঝতে শিখার পর থেকেই নামাজ,পর্দার বিষয় পরিবার থেকে পেয়েছি।দ্বীনি পরিবারের সহায়তায় নিজেকে সকল প্রকার হারাম ও নিষিদ্ধ কাজ থেকে বাঁচিয়ে রাখতে পেরেছি।এটা আল্লাহর তাআ'লার পক্ষ থেকে আমার জন্য বিশেষ রহমত বলে আমি মনে করি। ✅আলহামদুলিল্লাহ,আমাদের পরিবারে মাহরাম ননমাহরাম কঠোরভাবে মানা হয়। ✅সমাজে আমাদের পরিবারের মহিলা সদস্যদেরকে কেউ দেখতে পায় না। ✅ঘরোয়া তা'লিম হয় বাসায়। ✅সকল ফরজ হুকুমের পাশাপাশি সুন্নত, নফল হুকুমের প্রতি ও যত্নশীল আমার পরিবার।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বী আলহামদুলিল্লাহ, নফল নামাজ ও পড়া হয়।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ১৪ বছর যাবত
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? স্ট্রিক্টলি মেনে চলি
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বী আলহামদুলিল্লাহ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো বোরকা-হিজাব-নিকাব পরিধান করে হাত-পায়ে মোজা দিয়ে ঘরের বাইরে বের হওয়া হয় মাহরামের সাথে।আলহামদুলিল্লাহ, ভার্সিটিতেও একইভাবে ক্লাস করা হয়।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন ইসলামি খিলাফত প্রতিষ্ঠা চাই রাষ্ট্রের প্রতিটি সেক্টরে।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না আলহামদুলিল্লাহ
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? আলহামদুলিল্লাহ নেই
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? ত্বলিবুল ইলম
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? কখনোই না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? মাজার শিরকী কার্যকলাপ।একজন প্রকৃত মুসলিম মাজারে বিশ্বাস রাখতে পারে না।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন আর রাহিকুল মাখতুম, প্যারাডক্সিক্যাল সাজিদ,আহকামুন নিসা, ফাযায়েলে আমাল।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন মাওলানা তারিক জামিল দা: বা :,মুফতি আরিফ বিন হাবীব, শায়খ আহমাদুল্লাহ।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) আলহামদুলিল্লাহ আমলী সূরাগুলো হিফজ করছি, অনলাইনে কিছু এরাবিক কোর্স করেছি ( হিফজ কোর্স, দাওয়াহ কোর্স, আল- কুরআনের দু'আ কোর্স,৫০% লার্নিং অ্যান্ড আন্ডারস্ট্যান্ডিং অফ কুরআন, নাজেরা কোর্স ) পবিত্র আল-কুরআন হিফজ করার প্রবল ইচ্ছে আছে।ওমা তাওফিক্বী ইল্লা বিল্লাহ।
নিজের সম্পর্কে কিছু লিখুন আলহামদুলিল্লাহ, আল্লাহ তা'আলা আমাকে প্র্যাকটিসিং দ্বীনি পরিবারে জন্ম দিয়েছেন।দ্বীনের সাথে কম্প্রোমাইজ না করে চলার শিক্ষা ফ্যামিলি থেকে পেয়েছি, আলহামদুলিল্লাহ।এমন অনেক সিচুয়েশনের মধ্য দিয়ে যেতে হয়েছে যেখানে দ্বীন ও দুনিয়া থেকে আলহামদুলিল্লাহ দ্বীনকে প্রায়োরিটি দিতে পেরেছি।আলহামদুলিল্লাহ, পর্দার সাথে কখনো কম্প্রোমাইজ করি নি।মাহরাম ছাড়া কোথাও চলাফেরা করি নি একা। প্র্যাকটিসিং মুসলিমাহ হিসেবে দ্বীনি ইল্ম অর্জনের আগ্রহ অনেক।যথোপযুক্ত ইল্ম নিয়ে নিকটস্থ মুসলিমাহের খেদমত করতে চাই ইন শা আল্লহ। সব কিছুতে আল্লাহর সন্তুষ্টি অর্জন একমাত্র উদ্দেশ্য। আল-কুরআন হিফজ করার প্রবল ইচ্ছে আছে।ওমা তাওফিক্বী ইল্লা বিল্লাহ। অপছন্দের বিষয় :লৌকিকতা, অহংকার,পরনিন্দা, প্রতারণা, নিফাকী।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? একজন দা'ঈ হতে চাই ইন শা আল্লহ ।যথোপযুক্ত ইলম নিয়ে উম্মাহের বোনদের জন্য কাজ করতে চাই শরীয়তের নির্ধারিত সীমারেখার মধ্য থেকে শুধুমাত্র আমার রবের সন্তুষ্টির জন্য।ওমা তাওফিক্বী ইল্লা বিল্লাহ।
অবসর সময় কিভাবে কাটান? ইসলামিক বই পড়ি, আম্মুকে হেল্প করি,ভাই-বোনেরা একসাথে গল্প করি,সময় দেই, যেহেতু পরিবারের বাইরে আমাদের দ্বীনি ফ্রেন্ড নেই ।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? আলহামদুলিল্লাহ, পরিবারের সদস্যদের আমালের জন্য রিমাইন্ডার হই অনেকক্ষেত্রে,মোটিভেশন,এসলাহের কাজ করি ইলম অনুযায়ী, তা'লিম করি, ঘরের কাজও করি।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? নারী- পুরুষ সমঅধীকার এটা ফেমিনিস্টদের কনসেপ্ট।আলহামদুলিল্লাহ, এই কনসেপ্ট থেকে সম্পূর্ণভাবে মুক্ত।সৃষ্টিগতভাবেই নারী পুরুষ আলাদা, দায়িত্ববোধ ও আলাদা হবে। ইসলামে নারীর মর্যাদা বিশেষভাবে দেওয়া হয়েছে মেয়ে, স্ত্রী, মায়ের বিশেষ ভূমিকা পালনের মাধ্যমে। আল কুরআনের পূর্নাঙ্গ একটি সূরাই নাযিল হয়েছে সূরা আন নিসা। নারীদের বিশেষ গুরুত্বের জন্য। অথচ ফেমিনিস্টরা চায় সমঅধিকার!
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বী আলহামদুলিল্লাহ
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ের মাধ্যমে দ্বীনের অর্ধেক পূর্ণতা পায়। ফিতনা থেকে বেঁচে থাকতে,সাদকায়ে জারিয়ার অংশ হিসেবে নেক সন্তান দুনিয়াতে রেখে যাওয়া।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? রব্বুল আলামীন বিশেষ প্রেক্ষাপট এবং প্রয়োজনীয়তা ছাড়া নারীদেরকে অর্থ উপার্জনের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন।ফিতনার জামনায় পর্দাকে ঝুঁকিতে ফেলে শুধু নিজের আইডেন্টিটির জন্য চাকরি করতে আগ্রহী নই। আলহামদুলিল্লাহ কোন ক্যারিয়ার প্ল্যান নেই।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) দ্বীনি পড়াশোনা করতে চাই
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? গায়ের রং
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? শরীয়ত সম্মত সকল বৈধ কাজে স্বামীকে মান্য করবো ইন শা আল্লহ। কখনো অবাধ্য হবো না। কুরআন সুন্নাহ স্বীকৃত সকল দায়িত্ব পালন করতে সদা তৎপর থাকবো ইন শা আল্লহ
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৭-৩১
গাত্রবর্ণ মানানসই
নূন্যতম উচ্চতা মানানসই
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা এমবিবিএস, বিএসসি ইন ইন্জিনিয়ারিং ফ্রম রিনাউন্ড পাবলিক ভার্সিটি।
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- একমুষ্টি সুন্নতি দাড়ি অবশ্যই থাকা চাই। আর নয়তো নক দিয়ে লাভ নেই, আমার পরিবার কখনো আপনাকে আমার জন্য পছন্দ করবেন না ইন শা আল্লহ। ইনকাম অবশ্যই ১০০% হালাল হতে হবে।
পেশা দ্বীনদার ডাক্তার, ইন্জিনিয়ার।(পরিবারের পছন্দ অনুযায়ী)
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত, উচ্চমধ্যবিত্ত, উচ্চবিত্ত।
পারিবারিক অবস্থা শিক্ষিত, সম্মানিত দ্বীনি পরিবার। পরিবারের সদস্যদের দ্বীনের বুঝ আছে এমন।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন আমার জীবনসঙ্গীর ব্যাপারে কিছু চাওয়া - ১.আল্লাহর সন্তুষ্টি অর্জন যার জীবনের মূল উদ্দেশ্য। সমস্ত কাজে উনাকে রাজিখুশি করার ফিকির থাকা চাই। ২.সুন্নতি দাড়ি থাকা চাই। ফরজে আইনের জ্ঞান থাকা চাই। টাখনুর উপর কাপড় পরার অভ্যাস থাকা চাই। দৃষ্টির হেফাজত, ফরজ ইবাদাতকারী,সুন্নাহভিত্তিক জীবন-যাপন। ৩.ইনকাম যেন ১০০% হালাল হয়। স্ত্রী, পরিবারকে পরিপূর্ণ পর্দার পরিবেশে রাখার সামর্থ্য থাকা চাই। ৪.তিনি যেন অনেক গাইরত ওয়ালা হন।কারো পদলেহন করা, মিথ্যার আশ্রয় নেওয়া যেন হয় তার স্বভাববিরুদ্ধ।ইসলামের প্রতিটি দিক নির্দেশনা মেনে চলার চেষ্টা করেন যিনি। ৫. ইল্ম অর্জনের সাথে আজীবন নিজেকে এবং নিজ পরিবারকে সম্পৃক্ত রাখবেন।দাওয়াহ এর সাথে ওতোপ্রোতোভাবে জড়িত। বাড়িতে তা'লিমের পরিবেশ থাকা চাই। **গায়রে মাহরাম এর সাথে ইন্টারেকশন এর ব্যাপারে অত্যন্ত সচেতন থাকবেন। ৬.নিজ বাবা- মা এবং আত্মীয় স্বজনের প্রতি অনেক দায়িত্ববান হবেন।আমার পরিবারকে আপন করে নেবেন। ৭. বিয়ে সম্পূর্ণ সুন্নাহ মোতাবেক সম্পন্ন করার ইচ্ছ থাকা চাই।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? ঢাকা ও এর পাশ্ববর্তী জেলাসমূহ।নরসিংদী জেলা ফার্স্ট প্রায়োরিটি।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য দ্বীনদার ডাক্তার, ইন্জিনিয়ার(পরিবারের পছন্দ অনুযায়ী)
বিশেষ কিছু যদি জানাতে চান আমি আলহামদুলিল্লাহ অনলাইন -অফলাইনে কঠোরভাবে মাহরাম-ননমাহরাম মেনে চলি। ভার্সিটিতেও একইভাবে চলাফেরা করা হয়েছে।আল্লাহর কাছে এমন গাইরতসম্পন্ন,নম্র, লাজুক, তাকওয়াবান কাউকেই চাইছি। আমার জীবনসঙ্গী যে পেশায় নিয়োজিত থাকেন, তিনি যেন গন্তব্য সম্পর্কে সদা সচেতন থাকেন।জীবনে স্বচ্ছলতা ও অর্থ উপার্জনের গুরুত্ব রয়েছে কিন্তু তা যেন আখিরাতের ব্যাপারে আমাদের গাফেল বানিয়ে দেওয়া দেয়। আমাদের প্রতিটি কাজ হবে আখিরাতকে কেন্দ্র করে, আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে।দ্বীন ও দুনিয়ার মধ্যে সুন্দরভাবে ব্যালেন্স করতে জানেন, এমন একজন মধ্যমপন্থা অনুসরণকারী জীবনসঙ্গী চাইছি। ইন শা আল্লহ আমরা একে অপরকে পরকালের প্রস্তুতি নিতে সাহায্য করব। পরিপূর্ণ পর্দার পরিবেশ দিতে না পারলে যোগাযোগ না করার অনুরোধ।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 502 ভিউস