female

বায়োডাটা নাম্বার

AH-102516

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

ঢাকা

ঢাকা বিভাগ

বরিশাল

বরিশাল বিভাগ

২০০০

শ্যামলা

৫'০''

৫৭ কেজি

A+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা বরিশাল
বর্তমান ঠিকানা ঢাকা
কোথায় বড় হয়েছেন? চট্টগ্রাম ও ঢাকা
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা ঢাকা
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা বরিশাল
বিভাগ বরিশাল বিভাগ
জন্মসন (আসল) ২০০০
গাত্রবর্ণ শ্যামলা
উচ্চতা ৫'০''
ওজন ৫৭ কেজি
রক্তের গ্রুপ A+
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
আপনি কি হাফেজ? না
দাওরায়ে হাদীস পাশ করেছেন? না
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল Golden A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৭
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A+
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৯
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা বিএসসি এগ্রিকালচার, ৪র্থ বর্ষ চলমান
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা অনলাইন প্লাটফর্মে কওমী মাদ্রাসায়(ইন্টারনেট মাদ্রাসা) আলেমা কোর্সে পড়ছি।অনলাইন হলেও এটি পূর্ণাঙ্গ কওমী ধারার মাদ্রাসা।এই মাদ্রাসা আমার ভালোবাসার মারকায।ইনশাআল্লাহ এখানেই জুড়ে থাকার ইচ্ছা।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা নৌবাহিনীতে ছিলেন (অবসরপ্রাপ্ত)
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য বিবাহিত।বিবিএ,এমবিএ কমপ্লিট করেছে।
ভাইদের সম্পর্কে তথ্য দশম শ্রেণিতে পড়ে
চাচা মামাদের পেশা মামা-কৃষি,ব্যবসায়ী,প্রবাসী
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত,সামাজিকভাবে সম্মানিত।ঢাকায় বর্তমানে ভাড়া বাসায় থাকা হচ্ছে।সাভারে সেটেল হওয়া হচ্ছে ইনশাআল্লাহ।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) পরিবারের দ্বীনি বুঝ নেই বললেই চলে। মডারেট মুসলিম পরিবার।বাবা, মা সালাত আাদায়, সাওম পালন করেন,শালীনতা বজায় রাখেন।পরিবারের কাছে দ্বীন মানে ততটুকুই যতটুকু এই সমাজের রীতি নীতি মেনে পালন করা যায়।পর্দা,মাহরাম গায়রে মাহরাম মেইনটেইন এগুলোর ব্যপারে বেখেয়াল।পর্দা সম্পর্কে তাদের ধারনা অনেকটা এমন যে নিকাব পরে গায়রে মাহরাম এর সাথে গল্প করা, এক সাথে উঠাবসা সবই করা যায়।আর দ্বীনি আমলকে কঠোরভাবে পালন করাকে শেষ বয়সের জন্য উপযুক্ত মনে করে।এই পরিস্থিতির জন্য আমি অনেক চেষ্টার পরেও সহশিক্ষা ছাড়তে পারিনি।প্রিয় মুখগুলোর কাছে প্রতিনিয়তই অনেক পরীক্ষার সম্মুখীন হতে হচ্ছে।বর্তমানে একটু কঠিন সময় পার করছি।ইনশাআল্লাহ শেষটা অনেক সুন্দর হবে।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জি
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ২বছর
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? ভার্সিটির পরিবেশে এই বিষয় মেইনটেইন করা কতটা কঠিন তা হয়ত সবারই জানা। যেখানে গায়রে মাহরাম এর সামনে ক্লাস করতে হয়,ভাইবা, প্রেজেন্টেশন ফেইস করতে হয়,স্যারদের দিকে তাকাতে হয় , সেখানে আমি অকপটে বলতে পারছি না যে আমি পরিপূর্ণ মেইনটেইন করতে পারি।আমি চেষ্টা করি যতটুকু পরিস্থিতি অনুযায়ী সম্ভব।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? পরিপূর্ণ শুদ্ধ করার চেষ্টা করছি
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো হিজাব, নিকাব,বোরখা,হাত ও পা মোজা। বয়স,ও নিজেকে লুকানোর চেষ্টা করি যতটুকু সম্ভব
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন ইসলামি জীবনব্যবস্থা
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না। প্রয়োজনীয় কিছু, রান্না,খবর দেখা হয় মাঝেমধ্যে। ইসলামিক লেকচার, নসিহাহ শোনা হয়।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? তেমন বড় কোন সমস্যা নেই।চশমা ব্যবহারকরি(-২.)। মৃদু এলার্জি আছে।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? হল তালিম,ভার্সিটির তালিম এটেন্ড করতাম আগে।এখন মাদ্রাসার পড়াশোনায় ফোকাস করছি তাই আর সময় হয়ে ওঠে না
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? কবর।মাজার ঘিরে সমাজে প্রচলিত বিশ্বাসগুলো শিরক
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন জীবন পথের পাথেয় (আংশিক) ,তলিবানে ইলমে রাহে মানজিল(আংশিক) , কুরবাতু আইয়ুন
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন অনলাইনে মোটামুটি সবার লেকচারই শুনতাম।বর্তমানে মাওলানা শাহ তৈয়্যেব আশরাফ সাহেব দাঃবাঃ,মাওলানা শাহ আবদুল মতীন সাহেব দা:বা:,মাওলানা মুহাম্মদ হাবীবুর রহমান দা:বা: শায়েখদের আলোচনা শুনি টেলিগ্রামে।মাওলানা মুহাম্মদ হাসিবুর রহমান হাফিঃ(প্রতিষ্ঠাতা, ইন্টারনেট মাদ্রাসা)
নিজের সম্পর্কে কিছু লিখুন সাধারণ গুণাবলির অধিকারী। লুক,এপিয়ারেন্স এভারেজ।চিন্তাশক্তির দিক থেকে ছোট বেলা থেকেই নিজ বয়সিদের থেকে একটু আলাদা ছিলাম। কাছের মানুষদের সাথে ভালোই কথাবার্তা বলতে পারি।অপরিচিত মানুষের সাথে মিশতে একটু জড়তা কাটিয়ে উঠতে সময় লাগে।ইনট্রোভার্ট । এখন হল লাইফে এডজাস্ট করতে গিয়ে অনেকটাই ওভারকাম করেছি। ছোট থেকেই আসলে একা থাকতে পছন্দ করতাম। নিজের জগৎ নিয়েই চিন্তা করতে ব্যস্ত থাকতাম। হইহুল্লর,চাঞ্চল্য আমার মধ্যে একটু কম।ছোট থেকেই ঘরে থাকতে,সবার থেকে আড়ালে থাকতে পছন্দ করতাম। নিরবতা পছন্দ বেশিরভাগ সময়। সোশ্যাল লাইফ অনলাইন /অফলাইন উভয় জায়গাতেই একটু ইনএকটিভ।পার্সোনাল লাইফ সম্পর্কে শেয়ার করা অপছন্দ। একসময় ভালো ক্যরিয়ার, বাবা মাকে ভালো অবস্থান দেয়া এগুলই আমার কাছে একমাত্র সফলতা ছিলো,একমাত্র চাওয়া ছিলো। তাই সেভাবেই চেষ্টা করার মানসিকতা ছিল।কিন্তু আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লার আমাকে নিয়ে পরিকল্পনা আরও সুন্দর। আলহামদুলিল্লাহ তিনি আামার অন্তরকে পরিবর্তন করে দিয়েছেন। এখন আমার একমাত্র ইচ্ছা আখিরাতে সর্বোচ্চ সফলতা হাসিল।তাই ইনশাআল্লাহ সেভাবেই জীবনকে সাজাতে চাই।এক্ষেত্রে আমি আমার বর্তমান পরিস্থিতিতে সবচেয়ে বড় বাধা ফেইস করছি সহশিক্ষায় থেকে।বেশ কয়েকবার ছাড়ার চেষ্টা করেছি।কিন্তু এই পর্যায়ে এসে তা হয়ে ওঠে নি।অনেক বেশি কষ্ট হয় যখন মাহরাম ছাড়া সফর করতে হয়।চেষ্টা করি নিজের ইমান আব্রুকে হেফাজত করার। আলহামদুলিল্লাহ হিদায়াত পাওয়ার আাগে থেকেই আমার কাছে ফ্রি মিক্সিং অপছন্দের ছিলো।বিরক্ত বোধ করতাম।পরিবারের আমার নিকট থেকে অনেক এক্সপেকটেশন ছিলো।যদিও বর্তমানে তারা আমার উপর অনেকটাই হতাশ। আমি আমার সাধ্যানুসারে চেষ্টা করছি তাদের বোঝানোর।দ্বীন প্রাকটিসে নতুন তাই আচার আচরনে,আমলে এখনও অনেক ইমপ্রুভমেন্ট দরকার।দ্বীনি ইলম না থাকার কারনে মাঝে মাঝে অনেক কষ্ট হয়, যখন কোনটা শুদ্ধ কোনটা বাতিল বুঝতে পারি না।তাই প্রকৃত ইলম অর্জন করতে চাই। আমাকে জ্ঞান, মেধা অনেকটা আকৃষ্ট করে। তাই আমি লাইফপার্টনার হিসেবে এমন জ্ঞানপিপাসু কাউকে চাই যে আমারও শিক্ষক হবেন।আমার সাপোর্ট হবেন।আল্লাহ যদি তাওফিক দেন তো।আমি এমন একটা পরিবার চাই যাদের জীবনের প্রতিটি মুহূর্তের লক্ষ্য হবে জান্নাতুল ফেরদৌসের জন্য নিজেকে তৈরী করা।আমি আল্লাহর এই দুনিয়ায় আল্লাহর প্রিয় হয়ে থাকতে চাই।স্বপ্নগুলো অনেক বড় কিন্তু সেই অনুযায়ী চেষ্টা নগণ্য।স্বপ্ন বাস্তবায়নের দৃঢ় ইচ্ছা লালন করি।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? উম্মাহাতুল মু'মিনীনদের অনুসরন করতে চাই। দ্বীন সম্পর্কে জ্ঞান একেবারেই নেই বললেই চলে। তাই অনেক ইলম অর্জন করতে চাই। কেবল এই পথে চলা শুরু করেছি।আমার মাদ্রাসা আমার জন্য প্রিয় মারকায।উস্তায,উস্তাযাদের পরামর্শ এবং আদেশ অনুযায়ী নিজেকে গড়ে তুলতে চাই। ইনশাআল্লাহ আমি এই মারকাজেই জুড়ে থাকব। আল্লাহ যদি তাওফিক দেন তো আলিমা পড়া শেষে অনলাইনে মাদরসার খেদমতে যুক্ত হতে চাই, মানুষকে দ্বীন শিক্ষা দেওয়া, দাওয়ারকাজ করার ইচ্ছা আছে বোনদের মাঝে,পরিবার ও আত্মীয় স্বজনদের মাঝে ঘরের গন্ডির ভেতরে থেকেই।আ‌‌র আল্লাহ যদি তাওফিক দেন তো দুনিয়ায় নেক সন্তান রেখে যেতে চাই সাদকায় জারিয়া হিসেবে।সন্তানদের আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা এবং তার হাবীব (সঃ) কে ভালোবাসতে শিখাতে চাই।ইসলামের জন্য, উম্মাহর খেদমতের জন্য তাদের উৎসর্গ করতে চাই।তারা এই তুচছ দুনিয়ার পিছে নয় বরং আখিরাতের পিছে ছুটবে।আল্লাহ সহজ করুন, তাওফিক দিন।
অবসর সময় কিভাবে কাটান? নিজেকে নিয়ে একটু ভেবে,ইসলামিক লেকচার শুনে, বই পড়ে,দ্বীনি ফ্রেন্ডদের সাথে আলোচনা করে
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? তেমন বড় কোন দ্বায়িত্ব কখনই নিতে হয়নি।আমি যেহেতু হলে থাকি তাই বাসায় গেলে আম্মুকে টুকটাক হেলপ করি,ভাইকে পড়াই।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা খুব সুন্দর একটা সিস্টেম আমাদেরকে দিয়েছেন।মানুষকে তিনি নারী পুরুষ পৃথক করে দিয়েছেন। শুধু শারীরিকভাবেই নয়, মনস্তাত্ত্বিক, কার্যিক সবকিছুতেই পৃথক।এই মহাবিশ্বের স্রষ্টাই সামর্থ্যগত দিক থেকে আমাদের পৃথক করে দিয়েছেন। এবং সেটি ক্ষেএবিশেষে ভিন্ন।দুনিয়ায় কোন এক ক্ষেত্রে নারীর সামর্থ্য /গুণ বেশি তো পুরুষের কম,এর অপসিটও আল্লাহ রেখেছেন। কেউ সুপিরিয়রও না আবার কেউ ইনফিরিয়র ও না।এটা তো ভাবারই বিষয় যে নারী পুরুষ যদি সবদিক দিয়ে সেইম হতো তবে আল্লাহ কেন ২ টা পৃথক সৃষ্টি করেছেন।তাই আমি মনে করি প্রতি সেক্টরে নারী পরুষের সামর্থ্য, অধিকার একই হবে এটা অযৌক্তিক একটা ধারনা।এটা সম্ভব ও না।আল্লাহ নারী-পরুষের জন্য অবস্থান, ফাংশন সব পৃথক করে দিয়েছেন, আমাদেরকে তারই জন্য উপযুক্ত করেছেন।এর বিপরীত হলেই সমস্যার শুরু হবে।আর আল্লাহ তো সকলের অধিকার রক্ষার জন্যই একে অপরের উপর হক দিয়েছেন যা আদায় করতেই হবে।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জি
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? নিজেকে হেফাজতের জন্য।দ্বীনদার জীবনসঙ্গীর সাথে উত্তম পরিবার গঠন করে দুনিয়া, আখিরাতে প্রশান্তি লাভের জন্য।আল্লাহর সকল অবাধ্যতা থেকে সরে আসার জন্য, দ্বীনকে সঠিক ভাবে জেনে আল্লাহর সন্তুষ্টি হাসিলের জন্য একটা সাপোর্ট দরকার ব্যাকবোন এর মতো। সর্বোপরি হিদায়াত এর পথে থাকতে জীবনসঙ্গী হিসেবে একজন দ্বীনি অভিভাবক চাই।একসঙ্গে রবের দেয়া শরিয়াহকে জানতে চাই জীবনের শেষ মুহুর্ত অবদি।আল্লাহ তাওফিক দেনতো এমন সন্তানাদি চাই রব এর নিকট থেকে যারা এই উম্মাহর জন্য নূর হবে,শক্তি হবে।আলেমে রব্বানী হবে।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? ইনশাআল্লাহ না।এখনকার প্রেক্ষাপটে নিজেকে সম্পূর্ণ হেফাজত করে ঘরের বাইরে কোন কিছু করা যায় বলে আমার মনে হয় না,আল্লাহই ভালো জানেন।ঘরের বাইরে যতটুকু সময় থাকি খুবই অস্বস্তি বোধ করি। ঘরে বসে দ্বীনি কিছু করার সুজোগ পেলে করতে চাই ইনশাআল্লাহ।দুনিয়ার পিছনে অনেকটা সময় নষ্ট করে ফেলেছি আর অগ্রসর হওয়ার ইচ্ছা নেই।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) না।সহশিক্ষার এই হারাম পরিবেশে কোন ভাবেই পরিপূর্ণ পর্দা মেইনটেইন করা সম্ভব না।নারীদেরকে ঘরে থাকার নির্দেশ দেয়া হয়েছে।উত্তম পর্দা তো কেবল শুধুই কালো কাপড়ে আপাদমস্তক আবৃত হওয়া না। তাই এই প্লাটফর্ম থেকে বের হতে চাচ্ছি আল্লাহ যখনই সুযোগ দিবেন। কিন্তু দ্বীনি পড়াশোনা ইনশাআল্লাহ অবশ্যই চালিয়ে যাওয়ার চেষ্টা করব।এটা আমার জন্য ফরজ।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? যেসকল দায়িত্ব আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লার নির্ধারন করে করে দিয়েছেন।যেগুলো উত্তম আখিরাতের জন্য অবশ্য পালনীয়।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৫-৩৫
গাত্রবর্ণ যেকোন
নূন্যতম উচ্চতা ৫'৩"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক/সমমান(জেনারেল কাম আলেম হলে ভালো হয়)
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- সুন্নত সম্মত দাড়ি থাকতে হবে।আর অবশ্যই টাখনুর উপর কাপড় পরতে হবে। সুন্নতকে ভালোবাসে, সঠিকভাবে পালন করতে চায় এমন কাউকেই আমি চাই।সম্মানজনক ভাবে চলা যায় এমন পরিমান ইনকাম।
পেশা যেকোন হালাল ও সম্মানজনক পেশা।হারামের সম্পৃক্ততার সুযোগ আছে এমন ক্ষেত্র ছাড়া।সাম‌রিক বাহিনী,ফ্রী মিক্সিং এর পরিবেশে না হলেই ভালো হয়। সেলফ এমপ্লয়েড প্রফেশন বেশি পছন্দের।
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত,উচ্চ-মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা সামাজিকভাবে সম্মানিত, স্বচ্ছল,পরস্পরের প্রতি মায়া মহব্বত আছে এমন একটি পরিবার।দ্বীনহীন পরিবারে দ্বীন পালন অনেক অনেক কঠিন।প্রতিনিয়ত বুলিং,প্রেশার ফেইস করতে হয়। তাই দ্বীন সম্পর্কে সঠিক জ্ঞান আছে এমন পরিবার হলে ভাল হয়।যেখানে পরিপূর্ণ ইসলাম মানতে গেলে চরমপন্থা হিসেবে গণ্য হবে না বরং সাপোর্ট পাওয়া যাবে।আমার ইলম অর্জনের যাত্রায় উত্তম সাহায্যকারী একটি পরিবারই আল্লহর কাছে চাই। আল্লাহ কে যারা পেতে চায় তাদের সোহবতে থাকতে চাই।আল্লাহ যা নির্ধারণ করবেন তাতেই আলহামদুলিল্লাহ।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন কুরআন সুন্নাহ অনুযায়ী যেসকল গুণাবলী একজন আদর্শ মুসলিম পুরুষের থাকা জরুরি সেসব গুণাবলীই আশা করি।পৃথকভাবে কিছু উল্লেখ করলে-দ্বীণের জন্য ত্যাগের মানসিকতা থাকতে হবে। *সহশিক্ষা ছাড়াটা জরুরি হয়ে পড়েছে,প্রতিনিয়তই পর্দার জন্য লড়তে হচ্ছে।এই সাপোর্টটা দিতে পারবে এমন একজনকেই চাইছি।* *আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার মানসিকতা থাকতে হবে *।সবসময় ইলম -আমলের দিক থেকে নিজেকে আরও উন্নত করার আকাঙ্খা থাকা।বর্তমানে আলেম না হলে হওয়ার চেষ্টা করতে থাকা।*দ্বীনের প্রতি,আল্লাওয়ালাদের প্রতি মহব্বত থাকা,সোহবতে থাকা। *কওমী, দেওবন্দ সম্পর্কে সুধারনা থাকা।ফরজ,ওয়াজিবের সাথে নফল আমলেও যত্নবান হওয়া। ***আড্ডাবাজি,অতিমাত্রায় ঘুরাঘুরি,সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দেয়া, বিনোদনের পিছনে সময় অপচয় করার অভ্যাস না থাকাটাই কাম্য।সর্বদা দ্বীনের মেহনতে ব্যস্ত থাকার মাইন্ডসেট থাকা***
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? বরিশাল/ঢাকা।অন্যকোথাও হলেও সমস্যা হবে না ইনশাআল্লাহ।
অন্যান্য তথ্য
বিশেষ কিছু যদি জানাতে চান আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লার আমাকে অসংখ্য নিয়ামত দিয়েছেন।শত অবাধ্যতার পরও হিদায়াত দিয়েছেন।আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লার এই নিয়ামতের প্রতি আমি যত্নশীল হতে চাই।ইসলামকে কঠোর ভাবে পালন করতে চাই।তাকওয়ার সর্বোচ্চ স্তর অর্জন করতে চাই। জীবনটা অনেক ক্ষুদ্র। তারও অনেকটা সময় নষ্ট করে ফেলেছি,জানিনা কতটা সময় বাকি আছে।পরীক্ষার এই জীবন তো একটাই, ফেরত আসার কোন সুযোগ নেই। জীবনটা যে মালিকের জন্যই তাতে যদি সেই মালিককেই খুশি করতে না পারি তবে তার থেকে বড় ব্যর্থতা আর কি হতে পারে।তাই এমন কারও সংস্পর্শে থাকতে চাই যে আল্লাহর অসন্তুষ্টির সম্ভাবণাকেই ভয় করে।জায়েজ না জায়েজের চেয়ে আল্লাহর কাছে কোনটা অধিক প্রিয় তা যার নিকট বড়।রাসূল (সঃ)এর আদর্শকে অনুসরন করতে চায় এমন লাইফপার্টনার চাই।একসাথে দ্বীনের জন্য মেহনত করতে চাই।একসাথে জান্নাতে থাকতে চাই। তার ভিতর আমি দুনিয়াবী কাজের পিছনে কম সময় দিয়ে দ্বীনের জন্য মেহনত করার গুণ আশা করব।আল্লাহ আমাকেও আমল করার তাওফিক দিন। ****যারা আমার বায়োটি এভয়েড করতে পারেন: - আমি যেই অনলাইন মাদ্রাসায় পড়ছি এটি একটি পূর্ণাঙ্গ কওমি মাদ্রাসা।এখানে পড়ার সুযোগ দিতে পারবেন না বা অযথা বলে মনে করলে। -সহশিক্ষাকে/ ফ্রি মিক্সিংকে নরমাল মনে করেন যারা, সন্তানদেরকেও এমন পরিবেশ দিতে চাইলে। -পর্দার ব্যপারে কঠোর না হলে।গায়রতহীন কাউকে চাই না।দাইয়ুস হওয়ার সম্ভাবনাকেই ভয় করবে এমন কাউকে চাই। -দ্বীনের প্রাধাণ্য যাদের কাছে সবকিছুর উপরে না।দ্বীনের জন্য দুনিয়াবী চাহিদা ত্যাগ করার মানসিকতা না থাকলে। -অমুসলিম কোন রাষ্ট্রে থাকার ইচ্ছা থাকলে ****আর কেউ বায়োতে যোগাযোগ করতে চাইলে আমার অনুরোধ থাকবে যোগাযোগ করার সিদ্ধান্ত নেওয়ার পর একবার অবশ্যই ইস্তিখারা করে নিবেন।এবং পুরো বায়োটি অবশ্যই ভালো করে পরবেন***
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 593 ভিউস