female

বায়োডাটা নাম্বার

AH-102669

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

রাজশাহী

রাজশাহী বিভাগ

ঝিনাইদহ

খুলনা বিভাগ

১৯৯৯

উজ্জ্বল শ্যামলা

৫'০''

৪৩ কেজি

A+

ছাত্র/ছাত্রী

নাই


ঠিকানা
স্থায়ী ঠিকানা গ্রাম:খন্দকবাড়ীয়া,পোস্ট:উত্তর কচুয়া,থানা:শৈলকুপা,জেলা: ঝিনাইদহ
বর্তমান ঠিকানা রহমতুন্নেছা হল,রাজশাহী বিশ্ববিদ্যালয়
কোথায় বড় হয়েছেন? নিজ বাসায়
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা রাজশাহী
বিভাগ রাজশাহী বিভাগ
স্থায়ী ঠিকানা ঝিনাইদহ
বিভাগ খুলনা বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৯
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'০''
ওজন ৪৩ কেজি
রক্তের গ্রুপ A+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় নাই
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ ব্যবসা বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৪
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ ব্যবসা বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৬
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা Bachelor of Business Administration (BBA) Department: Banking & Insurance.
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম রাজশাহী বিশ্ববিদ্যালয়
পাসের সন ২০২২
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা মাস্টার্স (চলমান)
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা আলিম কোর্স আইওএম,ইনবাত অনলি সিস্টার্স কোর্স,মুয়াল্লিমা কোর্স, রুকিয়াহ শারইয়াহ কোর্স আইওএম, ইনবাত তাজউইদ লং কোর্স( চলমান)
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: আলিম কোর্স, ব্যাচ- ২১৫
পারিবারিক তথ্য
পিতার পেশা কৃষক ছিলেন
মাতার পেশা গৃহীনী
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ২জন
ভাইদের সম্পর্কে তথ্য ১। বাবা মারা যাওয়ায় বড় ভাই পরিবারের হাল ধরেন,তাই পড়াশোনা চালিয়ে যেতে পারেনি,এখন আমাদের জমিজমা দেখাশোনা করেন,বিবাহিত, একটা ছেলে একটা মেয়ে আছে। ২। ছোট ভাই ক্লাস টেন এ পড়ে।
চাচা মামাদের পেশা ১। কাকা ২ জন মেজো কাকা ব্যাবসা + কৃষি কাজ করেন ছোট কাকা কৃষি কাজ করেন ২।ফুফু ২ জন বড় ফুফু প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষীকা,ফুফা প্রাইভেট জব করেন। ছোট ফুফু গৃহিণী, ফুফা গ্রাম্য ডাক্তার।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ সচ্ছল,সামাজিক ভাবে সম্মানিত,
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আলহামদুলিল্লাহ সবাই নামায পড়ার চেষ্টা করে। কিন্তু পুরাপুরি দ্বীনের বুঝ নাই,তবে যতটুকু জানে মানার চেষ্টা করে, নিজেরা পুরাপুরি না মানলেও আমাকে দ্বীনের বিষয়ে সাপোর্ট করে,বাসায় পুরাপুরি পর্দার পরিবেশ নাই কিন্তু আমি অনেকটায় নিজের মতো করে তৈরী করে নিয়েছি আলহামদুলিল্লাহ
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জি আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ছোট থেকেই নামায পড়া হতো কিন্তু পাচ ওয়াক্ত নিয়মিত পড়া হয় ৫ বছর যাবত আলহামদুলিল্লাহ
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জি আলহামদুলিল্লাহ, আরো স্ট্রিক্টলি মানার ইচ্ছা আছে
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জি আলহামদুলিল্লাহ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরখা+ নিকাব,হাত-পা মোজাসহ
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন না
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না দেখার চেষ্টা করি আলহামদুলিল্লাহ
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? হলে থাকার সুবাধে তালিমের সাথে যুক্ত আছি যেইটা তাবলীগের একটা অংশ
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? শীরক
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন বায়তুল্লাহর মুসাফির, তিনি আমার রব,কোরান বোঝার মজা,শিকরের সন্ধানে,সীরাহ
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন শায়খ আহমাদুল্লাহ,মাওলানা তারিক জামিল (দাঃবাঃ),ড.খন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর স্যার
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) আলহামদুলিল্লাহ একটা ইসলামিক অনলাইন প্রতিষ্ঠানের খাদিমা হিসেবে যুক্ত আছি
নিজের সম্পর্কে কিছু লিখুন ভার্সিটিতে আসার পর রব্বুল আ’লামীন দ্বীনের একটু বুঝ দিয়েছেন আলহামদুলিল্লাহ। এখনো পুরো পুরি প্রাক্টিসিং হতে পারিনি, অনেক ঘাটতি আছে।চেষ্টা চালিয়ে যাচ্ছি।আমি সবকিছু গুছিয়ে রাখতে পছন্দ করি,ঘুরতে পছন্দ করি। জীবনে কিছু শখ/ইচ্ছা আছে তার মধ্যে একটা হচ্ছে ঘরের মধ্যে ইসলামিক লাইব্রেরী তৈরী করা।ইসলামিক বই পড়তে অনেক ভালো লাগে।আমার অনেক ইচ্ছা, আমার অনেক বই থাকবে নিজেও পড়বো অন্যদেরও পড়তে দিব ইনশাআল্লাহ। লাইব্রেরি করার ক্ষেত্রে অবশ্যই তার সাহায্য আশা করি।আরেকটা হচ্ছে পরিবারের সবার সাথে হজ্জে যাওয়া। আরো আছে বাকি গুলা পরে বলব ইনশাআল্লাহ যেহেতু আমার পরিবারে দ্বীনি পরিবেশ নাই তাই আমি এমন একটা পরিবার আশা করি যেখানে দ্বীনি পরিবেশ থাকলে আলহামদুলিল্লাহ আর না থাকলে আমি সর্বোচ্চ চেষ্টা করব আমার নিজের মতো করে সবাইকে নিয়ে দ্বীনি পরিবেশ তৈরী করে নেয়ার।এবং আমি আশা করি সেই পরিবারের মানুষগুলা আমাকে সাপোর্ট করবে, আমার পাশে থাকবে,আমাকে ভালোবেসে আপন করে নিবে এবং তাদের সবাইকে নিয়ে একসাথে জান্নাতে যেতে চাই ইনশাআল্লাহ।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? রবের খুব প্রিয় হতে চাই। জ্ঞানপিপাসু হতে চাই। মানুষকে আল্লাহর পথে আহ্বান জানাতে, জান্নাতমূখী করতে চাই। একটি আদর্শ দ্বীনী পরিবার গঠন করতে চাই। ভবিষ্যত প্রজন্মকে দাঈ ইলাল্লাহ বানাতে চাই। হিফয করার ইচ্ছে আছে ইন শা আল্লাহ।
অবসর সময় কিভাবে কাটান? ইসলামিক বই পড়ে,লেকচার শুনে
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? যেহেতু পড়াশোনার জন্য বাইরে থাকা হয় বাসায় খুব একটা থাকা হয়না,তবে যে কয়দিন থাকি সবার হক আদায় করার চেষ্টা করি,মাকে কাজে সাহায্য করি
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জি আলহামদুলিল্লাহ
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? সর্বপ্রথম এই ফেতনার জামানায় গোনাহ থেকে নিজেকে বাঁচাতে,নিজের চরিত্র ঠিক রাখতে, রাসুল(সাঃ) এর সুন্নাহ অনুসরণ করতে,দ্বীনের অর্ধেক পুরণ করতে,আল্লাহ তা’আলার রহমত পেতে বিয়ে করতে চাই। আর বিয়ে হচ্ছে একটি জার্নির সুচনা, যা দুনিয়া থেকে জান্নাত পর্যন্ত চলা।একজন সঠিক জীবন সঙ্গী নির্বাচনের মাধ্যমে জান্নাতি সুখ দুনিয়াতেই উপলব্ধি করা যায়।তাই দুনিয়া ও আখিরাতের কল্যানের জন্য একজন জীবনসংজ্ঞীর প্রয়োজনীয়তা অনুভব করি।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? পরিস্থিতি বুঝে আলোচনা সাপেক্ষে, তবে দ্বীনী লাইনে কিছু করার ইচ্ছা আছে ইনশাআল্লাহ
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) দ্বীনি পড়াশোনা চালিয়ে যেতে চাই ইনশাআল্লাহ
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? মোহরে ফাতেমি
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? ইসলামে স্বামীর হক আদায় করতে যেগুলা করতে হবে সবই করার চেষ্টা করব ইনশাআল্লাহ
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৪-৩২
গাত্রবর্ণ ফর্সা,শ্যামলা, উজ্জ্বল শ্যামলা,মানানসই
নূন্যতম উচ্চতা ৫"৬"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স-মাস্টার্স, সমমান
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- অবশ্যই দাড়ি থাকবে,ইনকাম অবশ্যই হালাল হতে হবে
পেশা সম্মানজনক হালাল পেশা
অর্থনৈতিক অবস্থা সচ্ছল
পারিবারিক অবস্থা সামাজিক ভাবে সম্মানিত
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন ১। একজন প্র‍্যাক্টিসিং মুসলিম। যিনি আল্লাহর ভয়ে আল্লাহর বিধান মেনে চলেন। ২।শুদ্ধভাবে কুরআন তিলাওয়াত করতে পারেন। ৩।আল্লাহ তা’আলার হক্ব, রাসুল(সাঃ) এর হক্ব এর ব্যাপারে খুব বেশি সচেতন। নামায ৫ ওয়াক্তই জামাতে আদায় কারী।সুন্নাতী লেবাস হলে ভালো।অন্তত হালাল হারাম ড্রেসকোড এর ব্যাপারে সচেতন। দাড়ি থাকবে, টাখনুর উপর প্যান্ট পড়া। ৪। নজরের হেফাজত করেন,সৎ ও সত্যবাদী,মাহরাম ও নন মাহরাম মেনে চলেন,সর্বাবস্থায় ব্যক্তিত্ব,দায়িত্বশীল, বিনয়ী,এবং তাকওয়ার পরিচয় দিবে,অবশ্যই আত্মমর্যাদাসম্পন্ন / গাইরতওয়ালা হতে হবে।রাগী বা বদমেজাজি হওয়া যাবে না।অলস প্রকৃতির নন, উচ্চবিলাসি নন।অল্পে তুষ্ট এবং আল্লাহর শোকরগুজার একজন বান্দা। ৫।।ঘরে বা বাইরে যেকোনো জায়গায় যেকোনো পরিস্থিতিতে আমার পর্দার দায়িত্ব নিতে হবে।গাইরে মাহরাম মেইনটেইন এ স্ট্রিকলি সহায়তা ও পুর্ন সচেতন হতে হবে।অনেকেই বলে পর্দায় রাখবে কিন্তু নিজের পরিবারের ক্ষেত্রে শিথিলতা দেখায়,এরকম মানসিকতা হলে দূরে থাকার অনুরোধ। ৬।স্ত্রী এবং তার পরিবারের প্রতি শ্রদ্ধাশীল এবং তাদের হক্ব এর ব্যাপারে সচেতন হওয়া।।আমিও সচেতন থাকব ইনশাআল্লাহ। ৭।সালাতে আমার ইমাম হতে ইচ্ছুক এবং প্রতিদিন তাহাজ্জত পড়ার ইচ্ছা রাখে। ৮।ইল্ম পিপাসু হতে হবে, জ্ঞানার্জনের ইচ্ছা এবং চেষ্টা থাকতে হবে।যেহেতু আমিও দ্বীনের পথে নতুন তাই আমি চাই তিনি নিজে ইল্ম অর্জন করবেন এবং আমাকেও শিখাবেন।আমাকে সর্বাধিক সাহায্য করবেন ইল্ম অর্জনে। ৯।আমার উত্তম বন্ধু হবে/ ফ্রেন্ডলি হবে/সাপোর্টিভ হবে। সব পরিস্থিতিতে আমার পাশে থাকবে। দুজন দুজনকে ছাড় দেয়ার মানসিকতা থাকবে।আমাকে অবহেলা করা যাবে না।অবশ্যই অবশ্যই কেয়ারিং হতে হবে। ১০।ফিক্বহে হানাফি হলে ভালো হয় যেহেতু আমি ফিক্বহে হানাফি অনুসরণ করি। ১১।জেনারেল কিন্তু প্র‍্যাকটিসিং হলে ভালো হয়।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? খুলনা বিভাগের হলে ভালো,যেকোনো
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য পড়াশোনা চলমান
বিশেষ কিছু যদি জানাতে চান ১।পাত্রী দেখার সময় পাত্র ও মহিলারা ছাড়া অন্য কেউ দেখতে পারবে না। সবকিছু সুন্নাহ অনুযায়ী এরেঞ্জ করতে চাই। আমার এলাকায় এখন পর্যন্ত আমি সুন্নাহ অনুযায়ী বিয়ে হতে দেখিনি তাই এই হারিয়ে যাওয়া সুন্নাহ টা আমার এলাকায় আমি চালু করতে চাই। যেহেতু আমার পরিবার দ্বীনি পরিবার না তাই আমার একার পক্ষে কস্ট ও ঝামেলা হয়ে যাবে। এজন্য বিয়ে যাতে শরীয়াহ ও সুন্নাহ অনুযায়ী হয় পাত্র পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করতে হবে।পাত্র পক্ষ স্ট্রিক থাকলে আমার পরিবার মেনে নিবে। ২। মোহরানার ক্ষেত্রে মোহরে ফাতেমী হলে ভালো হয় সেইটা সম্ভব না হলে পাত্রের সামর্থ অনুযায়ী। এক্ষেত্রে কৃপনতা করা যাবে না।মোহরানা অবশ্যই নগদে পরিশোধ করতে হবে। ৩। ছোট পরিবার হলে ভাল।এক ছেলে হলে ভালো হয়( পর্দা করার সুবিধার্থে)। বেশি হলেও সমস্যা নেই তবে আমাকে পর্দার পরিবেশ করে দেয়ার নিশ্চয়তা দিতে হবে। ৪। যৌতুক চাওয়া মোটেও কাম্য নয়। ৫। যোগাযোগ করার জন্য, পুর্বে ইস্তেখারা করে আপনার বায়োডাটা ই-মেইল করার অনুরোধ রইল।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 222 ভিউস