female

বায়োডাটা নাম্বার

AH-102758

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

ঠাকুরগাঁও

রংপুর বিভাগ

ঠাকুরগাঁও

রংপুর বিভাগ

২০০০

শ্যামলা

৫'৩''

৫৪ কেজি

B+

ছাত্র/ছাত্রী

নাই


ঠিকানা
স্থায়ী ঠিকানা Thakurgaon
বর্তমান ঠিকানা Thakurgaon
কোথায় বড় হয়েছেন? গ্রামে , ইন্টার থেকে অনার্স প্রথম বর্ষ অবদি ঠাকুরগাঁও শহরে ছিলাম।
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা ঠাকুরগাঁও
বিভাগ রংপুর বিভাগ
স্থায়ী ঠিকানা ঠাকুরগাঁও
বিভাগ রংপুর বিভাগ
জন্মসন (আসল) ২০০০
গাত্রবর্ণ শ্যামলা
উচ্চতা ৫'৩''
ওজন ৫৪ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় নাই
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
আপনি কি হাফেজ? না
দাওরায়ে হাদীস পাশ করেছেন? না
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৬
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৮
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা স্নাতক চতুর্থ বর্ষ
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম ঠাকুরগাঁও সরকারি কলেজ
পাসের সন চলমান
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা স্নাতক চতুর্থ বর্ষ
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা Islamic Online madrasa (IOM) এ আলিম কোর্স ব্যাচ ২২৮,IQRA online academy থেকে তাজবীদ লেভেল ০১ কমপ্লিট করেছি ২বার আলহামদুলিল্লাহ । এছাড়াও আরো অনেক কোর্স করেছি& করছি। তবে সবকিছুই দ্বীনী আলহামদুলিল্লাহ।।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: আলিম কোর্স , ব্যাচ 228
পারিবারিক তথ্য
পিতার পেশা আমাদের নিজস্ব জমি আছে সেগুলো দেখাশোনা/চাষাবাদ করেন,এছাড়াও সিজিনাল ব্যাবসা করেন আলহামদুলিল্লাহ।
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য ছোট বোন অনার্স প্রথম বর্ষে ভর্তি হলো,অবিবাহিত আলহামদুলিল্লাহ।
ভাইদের সম্পর্কে তথ্য ভাইয়া অনার্স কমপ্লিট করেছে, ঢাকায় একটা প্রাইভেট কোম্পানিতে জব করে আলহামদুলিল্লাহ। অবিবাহিত
চাচা মামাদের পেশা ১ চাচা ২ মামা চাচ্চু ব্যাবসা করেন+ কৃষি দেখাশোনা করেন। বড় মামা প্রাইমারি স্কুলের টিচার। ছোট মামা ইমাম+মুয়াজ্জিন । এছাড়াও যথেষ্ট জায়গা জমি আছে আলহামদুলিল্লাহ।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ আল্লাহ্ সুবহানাহু ওয়া তায়ালা যা দিয়েছেন যথেষ্ট, সচ্ছল জীবন যাপন করতে পারি,সামাজিক ভাবে সম্মানিত আলহামদুলিল্লাহ।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আলহামদুলিল্লাহ খুব ভালো বলবো না তবে খুব খারাপ ও না। দ্বীনী বুঝ খুব একটা নেই।আমি আমার বোন খুব চেষ্টা করি কঠোর ভাবে মাহরাম নন মাহরাম মেনে চলার।আম্মাও পর্দা করেন এবং গায়রে মাহরাম মেনে চলেন। বাসায় সবাই নিয়মিত নামাজ আদায় করার চেষ্টা করি আলহামদুলিল্লাহ,হালাল হারাম মেনে চলি আলহামদুলিল্লাহ
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জি আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ১/২ বছর
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জি আলহামদুলিল্লাহ সর্বাত্মক চেষ্টা করি
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জি আলহামদুলিল্লাহ, এখনো চেষ্টা চলমান।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো বোরখা,হিজাব, নিকাব,হাত মোজা, পা মোজা।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন নাই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না আলহামদুলিল্লাহ নফস কে কন্ট্রোল করার আপ্রাণ চেষ্টা করি।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? না আলহামদুলিল্লাহ ,তবে কিছুটা এলার্জির প্রবলেম আছে।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? সে সুযোগ এখনও হয়নি আলহামদুলিল্লাহ, তবে অনলাইনে "ইলমান নাফিয়ান ২৪ ঘন্টা ফ্রি কোরআন রিসাইটেশন হালাকা" আছে সেখানে খাদিমা( ভলেন্টিয়ার অ্যাসিস্ট্যান্ট) হিসেবে আছি ফি সাবিলিল্লাহ। কুরআনের পাখিদের সাথে সময় কাটাতে পারি আলহামদুলিল্লাহ, এ আমার রবের অনুগ্রহ ছাড়া আর কিছুই নয় আলহামদুলিল্লাহ ।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না আলহামদুলিল্লাহ
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? শিরক আর ভন্ডামীর আস্তানা
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন সিরাহ(সীরাতে খাতামুল আম্বিয়া,আর রাহিকুল মাখতুম),বান্দার ডাকে আল্লাহর সাড়া, জীবন যদি হতো নারী সাহাবীর মতো,এবার ভিন্ন কিছু হোক।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন শায়েখ আব্দুর রাজ্জাক বিন ইউসুফ,আবদুল্লাহ বিন আব্দুর রাজ্জাক, শায়েখ আহমদুল্লাহ, জুবায়ের উস্তাদ &মামুন উস্তাদ(IOM এর)
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) নাই আলহামদুলিল্লাহ
নিজের সম্পর্কে কিছু লিখুন اسلام عليكم و رحمة الله و بركاته নিজের সম্পর্কে নিজে লেখা বেশ জটিল একটা কাজ তাও আবার পাবলিকলি...!! আলহামদুলিল্লাহ আমি খুবই সাধারণ মধ্যবিত্ত মুসলিম ঘরের খুবই সাধারণ একজন মেয়ে। দ্বীনের বুঝ আসার পর থেকে চেষ্টা করি সবকিছু থেকে নিজেকে সংযত রাখার আলহামদুলিল্লাহ। আগে থেকেই আমি ঘর কুনো স্বভাবের,এখন সেটা প্রখর হয়েছে, আশেপাশের মানুষজন তো আম্মাকে বলে আমি বাসায় থাকি কিনা!! আমি ইন্ট্রোভার্ট টাইপের,পরিচিত/অপরিচিত সবার সাথেই দরকারি কথা বাদে আর অন্য কোনো কথা খুঁজে পাই না বলার মত।তবে যারা আমার খুব কাছের একান্ত আপনজন তারা জানে আমি কি পরিমান talkative ।অনেকের মতো সবার সাথে প্রথম দেখা বা কথাতেই মিশতে পারিনা যদি মনে হয় আমার মেন্টালিটির তাহলে ধীরে ধীরে বা ইন্সট্যান্ট মিশতে পারি আলহামদুলিল্লাহ। সবাই বলে&আমিও জানি আমি খুবই সফট হার্টের।মানুষের কটু কথায় ,আচরণে কষ্ট পেলে আমার কান্না আসে।অন্যের সাথে তর্ক করা তো দূর কি বাত আমার মুখে কোনো কথা পর্যন্ত আসেনা তবে ঠিকই চোখে পানি চলে আসে আর থ হয়ে থাকি। কিছুটা রাগিও বটে ,চেষ্টা করি নিজেকে কন্ট্রোল করার আলহামদুলিল্লাহ। আমি উচ্চাভিলাষী না তবে কিপ্টামিও পছন্দ করিনা (স্বাচ্ছন্দ্যে চলার জন্য যেটা না হলেই নয়)। নিজের প্রচেষ্টায় সেলাই কাজ+হ্যান্ড পেইন্ট শিখেছি ,হালকা পাতলা টাইপোগ্রাফি& ক্যানভা ডিজাইনিং পারি আলহামদুলিল্লাহ। কুশিকাটা, ক্যালিগ্রাফি, ফ্রিল্যান্সিং শেখার ইচ্ছা আছে ইং শা আল্লাহ। ব্যাক্তিগত ভাবে ঘোরাঘুরি খুবই পছন্দ করি কিন্তু কোথাও যাওয়া হয়নি।বাগান করা আমার হবি, ছোট খাটো একটা বাগান আছে,একাকীত্বের সঙ্গী গাছ,ফুল আর বই।নতুন নতুন গাছ কালেক্ট করতে খুবই ভালো লাগে,বই কিনতে&পড়তে পছন্দ করি। কোনো একদিন বাইতুল্লাহ তাওয়াফ করবো আমার জাওজের সাথে ইং শা আল্লাহ। আমার প্রজন্মকে দ্বীনের দায়ী & হাফেজ/হাফেজা করে রাসুলে করীম (সাঃ) এর উত্তম উত্তরসূরি এবং আমাদের জন্য সদকায়ে জারিয়া হিসেবে রেখে যেতে চাই ইং শা আল্লাহুল আজিজ। মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত একজন তলিবুল ইলম হিসেবে কাটাতে চাই ইং শা আল্লাহ। খুব ইচ্ছে কুরআনের খাদিমা হওয়ার আল্লাহ আমাকে কুরআনের খাদিমা হিসেবে কবুল করে নিক (আল্লাহুম্মা আমিন)।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? সালাফি[আহলে হাদিস]
নজরের হেফাজত করেন? চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? দ্বীনী কাজে নিজেকে নিয়োজিত করা,নিজের ভবিষ্যত প্রজন্মকে সুস্থ পরিবেশ,উত্তম তারবিয়াত দিয়ে আমাদের(আমার& জাওজের) জন্য দুনিয়াতে সদকায়ে জারিয়া হিসেবে তাদের রেখে যেতে চাই ইং শা আল্লাহ
অবসর সময় কিভাবে কাটান? একেকদিন একেকভাবে । বই পড়ি, পেইন্ট করি,বাগান পরিষ্কার করি, গাছে পানি দেই, তেলোয়াত শুনি& করি, ওয়াজ নসিহত শুনি&পড়ি এইতো আলহামদুলিল্লাহ
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? স্পেসিফিক ভাবে কোনো দায়িত্ব পালন করতে হয় না। আমার ইচ্ছে হলে আমি বাসার কাজ করি কোনো জোর জবরদস্তি থাকে না। কাজের ভিড় থাকলে করি,মাঝে মাঝে শখ করে রান্না করি বা কখনো আম্মা অসুস্থ থাকলে অথবা উনার যখন নিজের রান্না খেতে ইচ্ছে করেনা তখন করি। এছাড়াও বাইরে কিছু দায়িত্ব পালন করা হয় ভাইয়া বাইরে থাকায়, যেমন ছোট বোনের কলেজে যে কোনো দরকারে, ফ্যামিলির কেউ অসুস্থ হলে ডক্টরের কাছে আনা নেওয়া ইত্যাদি
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? নারী পুরুষ কখনো সমান হতে পারেনা।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জি আলহামদুলিল্লাহ
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে করতে চাওয়ার অনেক রিজন আছে। রাসূল সাঃ এর অন্যতম একটি সুন্নাহ পালন এবং এই ফিতনাময় সমাজে নিজের ঈমান আমল কে সুন্দর করার জন্য & গুনাহ্ থেকে বাঁচার জন্য ইং শা আল্লাহ। শয়তান এবং নিজের অবাধ্য নফসের সাথে যুদ্ধ করার জন্য হাতিয়ার হিসেবে একজন উত্তম দীনদার জীবনসঙ্গী চাই হালাল বন্ধনের মাধ্যমে ইং শা আল্লাহ। বিয়ে হলো একটি ইবাদত। উম্মতে মুহাম্মদির একটি নিদর্শন, দ্বীনের অর্ধেক পূরণ করা,নিজের লজ্জাস্থানে হেফাজত করা,একটা পবিত্র বন্ধন,দায়িত্ব, রাসূল সাঃ এর উম্মত বৃদ্ধি করা এবং তাঁর দল ভারী করা।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না তবে দ্বীনী পরিবেশে করতে দেওয়ার&করার সুযোগ থাকলে ইং শা আল্লাহ,কুরআনের খাদিমাহ হতে চাই আল্লাহ চাহেন তো ইং শা আল্লাহ।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) দ্বীনী পড়াশোনা আজীবন চালাতে চাই ইং শা আল্লাহ।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? গায়ের রং ও জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? স্বামীর আনুগত্য করা ,পছন্দ অপছন্দের দিকে খেয়াল রাখা সর্বোপরি স্বামীর সন্তুটি অর্জন ইং শা আল্লাহ
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স 23-30
গাত্রবর্ণ শ্যামলা,উজ্জ্বল শ্যামলা,ফর্সা
নূন্যতম উচ্চতা ৫.৫"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স ফাইনাল ইয়ার চলমান/কমপ্লিট/ডিপ্লোমা ইত্যাদি
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- অবশ্যই সুন্নাহ তরিকায় দাড়ি রাখতে হবে, কারো জন্য বা ফ্যাশন এর জন্য না রেখে সম্পূর্ণ আল্লাহর সন্তুষ্টির জন্য যেন রাখা হয়। হালাল ইনকাম হবে অবশ্যই ।
পেশা সরকারি/বেসরকারি চাকরি,ব্যাবসায়ী/ফ্রীল্যান্সিং (যে কোনো হালাল পেশা)
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা দ্বীনী পরিবেশ সবাই চাই তবে এমন না হলেও যেন দ্বীন পালন করতে অসুবিধায় পড়তে না হয়।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন এই দুনিয়ায় কেউই পারফেক্ট না আমি নিজেও না তবে কিছু গুন/বৈশিষ্ট্য না বললে কুফু মেলানো সম্ভব না আর বিয়ের ক্ষেত্রে কুফু মেলানো খুব জরুরি। ১. ফরজ পালনে স্ট্রিক, স্পষ্টভাষী,সাহসী ,কর্মঠ, গাইরত সম্পন্ন হালাল ইনকাম করেন এবং হালাল-হারাম সম্পর্কে স্পষ্ট ধারণা রাখেন ইনশাআল্লাহ। ২. সহীহ শুদ্ধভাবে কুরআন তেলাওয়াত করতে পারেন অথবা চেষ্টা জারি আছে,পাশাপাশি সিরাহ এবং ইসলামিক বই কিনেন&পড়েন। ৩. দ্বীনের ব্যাপারে কোন কম্প্রোমাইজ চলবে না,পাঁচ ওয়াক্ত নামাজী,সত্যবাদী,হারাম নেশায় জড়িত না,লজ্জাশীল,নন মাহরাম থেকে নিজেকে হেফাজতকারী বা চেষ্টা চলমান। ৪. আহলিয়ার পর্দার রক্ষার ব্যাপারে স্ট্রিক, দ্বীনী পড়াশোনা নিজে করার&করানোর মন মানসিকতা থাকতে হবে। ৫. আমাকে দ্বীন পালনের সর্বাত্মক সহযোগিতা করবে,আমার অপূর্ণতা গুলোকে মানিয়ে নিবে, শেখার ক্ষেত্রে আমার ওস্তাদ হবে ,আমার অনুপ্রেরণা হবে, তাকে দেখে আমি শিখব আমার কমতি গুলো পূরণের চেষ্টা করব, যে কোন বিষয়ে আন্ডারস্ট্যান্ডিং,ধৈর্য/সহ্য ক্ষমতা রাখতে হবে,সংসারে দুঃখ কষ্ট ঝড় ঝাপটা আসবে এইসব মোকাবেলা করার মত মন মানসিকতা রাখা, আত্মীয়তার &প্রতিবেশীর হক আদায় করেন ইং শা আল্লাহ। ৬. মেরুদণ্ডহীন না হওয়া গাইড করার মত সাহস রাখা। কারো হক যেন ছুটে না যায় সেদিকে খেয়াল রাখা, যার যার জায়গা থেকে প্রাপ্য সম্মান শ্রদ্ধা ও ভালোবাসা। ৭.আমি যেহেতু বাড়ির বড় মেয়ে স্বভাবত আমার জাউজের উপর আমার মা বাবা ভাইয়ের একটা আলাদা ভালোবাসা কাজ করবে। তাই তাদেরকে নিজের মা বাবা ভাইয়ের মত সম্মান শ্রদ্ধা এবং ভালোবাসা( এটা আমিও করবো আমার জাওজের মা বাবার ক্ষেত্রে আমি যতদিন বেঁচে থাকবো ইং শা আল্লাহ,আল্লাহ কবুল করুক আমিন) ৮.শাইখ আহমদুল্লাহর ভাষায় "ডিজিটাল ভিখারী" যেন না হয় ( হলে মা আসসালাম)
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? ঠাকুরগাঁও। পঞ্চগড়, দিনাজপুর,রংপুর আলোচনা সাপেক্ষে আসলে আমার নিজের কোথাও আপত্তি নেই বাসায় বেশি দূরে পছন্দ করেন না।সর্বোপরি আল্লাহ যেখানে রিজিক রেখেছেন ইং শা আল্লাহ।
অন্যান্য তথ্য
বিশেষ কিছু যদি জানাতে চান দ্বীনী ইলম অর্জন করতে বাধা প্রদান করা যাবেনা। যারা অতিরিক্ত সুন্দরী মেয়ে খুঁজেন তাদের জন্য আমার বায়োডাটা না। #বায়োডাটা পছন্দ হলে অভিভাবকের নম্বরে যোগাযোগ করার আগে অ্যাটাচ করা ইমেইল অনুগ্রহ করে আপনার বায়োডাটা সেন্ড করবেন ইং শা আল্লাহ। জাজাকুমুল্লাহ
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 282 ভিউস