female

বায়োডাটা নাম্বার

AH-102781

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

রাজবাড়ী

ঢাকা বিভাগ

রাজবাড়ী

ঢাকা বিভাগ

১৯৯৯

উজ্জ্বল শ্যামলা

৫'০''

৪৮ কেজি

B+

ছাত্র/ছাত্রী

৫০০০ এর আশেপাশে(টিউশনি)


ঠিকানা
স্থায়ী ঠিকানা লক্ষ্মীকোল, রাজবাড়ী সদর রাজবাড়ী
বর্তমান ঠিকানা লক্ষ্মীকোল, রাজবাড়ী সদর রাজবাড়ী
কোথায় বড় হয়েছেন? রাজবাড়ী
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা রাজবাড়ী
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা রাজবাড়ী
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৯
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'০''
ওজন ৪৮ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় ৫০০০ এর আশেপাশে(টিউশনি)
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল B
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ মানবিক বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৫
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A-
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৮
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা Hons 4th year department of Economics
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম রাজবাড়ী সরকারি কলেজ, রাজবাড়ী
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা Alim preparatory course( সেকেন্ড সেমিস্টারের ফাইনাল এক্সাম দিতে পারি নাই কিছু সমস্যার কারণে)Islamic Online Madrasah . Iqra only for sister থেকে তাজবিদ লেভেল ১ কোর্স . Iom থেকে দুয়া এন্ড সুন্নাহ কোর্স( চলমান). ILM Quran Learners থেকে ফ্রী সহিহ কুরআন শিক্ষা কোর্স কমপ্লিট.
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: Alim preparatory course batch no:2309
পারিবারিক তথ্য
পিতার পেশা ব্যবসায়ী
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ভাই নেই
বোনদের সম্পর্কে তথ্য বোন আমার ছোট দশম শ্রেণির শিক্ষার্থী
চাচা মামাদের পেশা মামা দুইজন, দুইজনই প্রবাসী। চাচা ছয়জন বড় চাচা মৃত বাকিরা দিনমজুর
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা নিম্নমধ্যবিত্ত। হালাল ইনকামের মাধ্যমে খেয়ে পড়ে আলহামদুলিল্লাহ সচ্ছলভাবেই চলে যায়।আমার বাবা মা ধনী না হলেও তারা অতুলনীয় আলহামদুলিল্লাহ। প্রাচুর্যের ছায়াও আমি কখনো মাড়ায়নি,, প্রাচুর্যতা আমার কাছে ম্যাটার করে না,, আমার তো চাই একটু..(না না অনেকটা) যত্ন।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) দ্বীনের জ্ঞান সীমিত,,আমি আর বোন পর্দা করি। আব্বু আম্মু দ্বীনপালনে সাপোর্টিভ।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বী আলহামদুলিল্লাহ ।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ছোট থেকেই কিন্তু নিয়মিত প্রায় ৪ বছর ।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বী আলহামদুলিল্লাহ অনলাইন /অফলাইন উভয় ক্ষেত্রেই । আশা রাখি আমার জীবনসঙ্গীও মেনে চলবেন ইংশাআল্লাহ।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বী আলহামদুলিল্লাহ আরও উন্নত করার মেহনত জারি আছে।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো বোরকা,সুন্নতি হিজাব, হাত মোজা -পা মোজা
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন নেই। খিলাফতে বিশ্বাসী।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না আলহামদুলিল্লাহ। দ্বীনের জ্ঞান হওয়ার পর বাসার টিভি ও বিদায় দিয়েছি,, বাক্সে রেখে তালা দিয়ে দিয়েছি।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? নেই আলহামদুলিল্লাহ।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? আল্লাহর জমিনে দ্বীনের মেহনতে যুক্ত হতে পারা সৌভাগ্যের ব্যাপার। আমার এখনও সেই সৌভাগ্য হয়ে ওঠেনি,তবে খুব ইচ্ছে আছে।ওয়ামা তৌফিকি ইল্লা বিল্লাহ।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না ।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? মাজার শুধু মাত্র একটি কবর,কবর জিয়ারত করা জায়েজ কিন্তু মাজারকে ঘিরে যেসব ভন্ডামি করা হয় সেসবই শিরক।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন ১.Enjoy your life ২.আল আদাবুল মুফরাদ ৩.ফিকহুস সিরাহ এবং আরিফ আজাদ সহ অন্যান্য ইসলামিক লেখকদের বেশ কিছু বই।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন ১.মিজানুর রহমান আজহারী ২.শায়েখ আহমাদুল্লাহ ৩.ড.খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) ১.বেসিক কম্পিউটার ২.দাওয়াহ কম্পিউটার ডিজাইন ৩.হ্যান্ড পেইন্ট এ্যান্ড ব্লক প্রিন্ট ৪.টুকিটাকি টেইলারিং (গ্রাফিক্স ডিজাইন পুরোপুরি শেখার ইচ্ছে আছে)
নিজের সম্পর্কে কিছু লিখুন কি লিখব নিজেকে নিয়ে? শব্দের বুননে, ভাষার বুননে, এই দু-চার লাইন লিখায় আদৌ কি একজন মানুষকে চেনা সম্ভব! আমি আমার রবের অতি নগন্য এক বান্দী। যাকে আমার রব করুনা করে হিদায়াতের আলো দিয়েছেন। নিজেকে বদলে ফেলার শুরুটা প্রায় ৪ বছর আগে,চারদিকে করোনা প্যানডামিক, আব্বুর করোনা পজিটিভ আসলো হসপিটাল - বাড়ি, বাড়ি - হসপিটাল করতে করতে আমার হালত খারাপ একটা ঝড় বয়ে গেল। তখন খুব করে মৃত্যু ভয় জাগ্রত হয়েছিল। সেই থেকেই প্রতিদিনই শিখছি.... প্রতিনিয়তই নিজেকে বদলাচ্ছি। জানি না রবের প্রিয় হতে পেরেছি কিনা তবে রবের সামনে দাঁড়িয়ে বাচ্চাদের মতো কাঁদতে পারি।দ্বীনে ফেরার আগে যে উশৃংখল ছিলাম তেমন ও নয় আগে থেকেই কট্টর,, ন্যায় অন্যায় মিথ্যে বলা এড়িয়ে চলতাম। বোরকা হিজাব তখনও পরতাম কিন্তু খাস বলে যে শব্দ আছে ওটা বুঝতাম না... আল্লাহুন্মাগফিরলি । ছোট বেলা থেকে আমি ইন্ট্রোভার্ট।বাইরে আমি ভীষণ চুপচাপ শান্ত এতখানি, দশ কথায় রা নেই স্বভাবের। তবে আমার নিজের মানুষদের সাথে যারা আমাকে বোঝে, আমাকে মনোযোগ দিয়ে শুনে তাদের সাথে অনেক দুষ্টামি (ভদ্রদুষ্টু) করি।অনেকটাই আড়ালপ্রিয়, নিজেকে লুকিয়ে রাখতে ভালোলাগে।নিজেকে প্রচন্ড ব্যাস্ত রাখা হয়, কাজের মধ্যেই প্রশান্তি নিজের কাজের প্রতি দায়িত্বশীলও বটে। অহেতুক আড্ডা পছন্দ নয়।ফেবু ইউজের ক্ষেত্রেও আমার স্পেসিফিক টাইমিং রয়েছে। আত্মমর্যাদাশীল এবং ওয়াদা পালনের ক্ষেত্রে অনেক সতর্ক। কথা একদমই কম বলি তেমন নয় আসলে নিজের জিহ্বাকে যথেষ্ট সংযত রাখার চেষ্টা করি, Speak good words or remain silent. অনেক প্রিয়রা তাদের অনুভূতি আমার কাছে জমা রেখে সাচ্ছন্দ্যবোধ করে কেননা তারা জানে আমি তাদের কথা জমা রাখার গোপন সিন্ধুক - কখনো সান্ত্বনা দেই বা কি করা উচিত নিজ জ্ঞানে যতটুকু পারি পরামর্শ দেই। সদা হাস্যোজ্জল থাকি তাই অন্যরা সঙ্গ পেতে ইচ্ছুক থাকে। বলতে গেলে কিছুটা মিতব্যায়ী,খানিকটা অতিথিপরায়ন। ঘরকুনো, সাহিত্যপ্রেমি,,, কোলাহল থেকে দূরে প্রকৃতির সাথে সময় কাটাতে পছন্দ করি, বিশেষ করে মাগরিবের পর থেকে এশার আগ পর্যন্ত হাইওয়েতে রিকশায় ঘুরতে ভালোলাগে। নরম মনের অধিকারী,বিশেষ প্রয়োজনে কড়া ধাঁচেরও। মিষ্টির পোকা,মিষ্টিজাতীয় সব খাবারই পছন্দ। সহজে রাগ হয় না, তবে অতিরিক্ত রাগে চোখ দিয়ে টপ টপ করে পানি পড়ে। সাধ্য অনুযায়ী দান করি। কালো, ফর্সা, টুইন, পথশিশু সব বাচ্চাদের ভালোলাগে। হ্যাঁ আমার ছোট্ট ছোট্ট খুশিগুলো নিয়েই আমি ভীষন সুখি.. আলহামদুলিল্লাহ।পছন্দের ঋতু শরৎ। দুনিয়ার জীবনে কিছুই চাওয়ার নেই শুধু একটাই আমার রবের দিদার যখন আমার রব আমার ওপর সন্তুষ্ট। এই তো অগোছালো এই আমি।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? আমি কোন দ্বীনি পরিবার পাইনি তবে আমার থেকে তৈরি হবে একটা দ্বীনি পরিবার ইংশা আল্লাহ। যেখানে আমার রবের আদেশ জারি থাকবে।রাসূলের আদর্শে কুরআন সুন্নাহ মোতাবেক গড়ে তুলবো আমার দুনিয়ার বুকে একটুকরো সুখঠাঁই।
অবসর সময় কিভাবে কাটান? বই পড়া থেকে শুরু করে সরাটাদিন আমার রুটিনের মধ্যেই চলে,, একান্ত যদি একটু সময় পাই তাহলে ঘুমাই
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? ক্ষেত্রবিশেষে ছোট বড় সব দায়িত্বই পালন করতে হয় আলহামদুলিল্লাহ।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? না আমি নারীবাদীতে বিশ্বাসী আর না পুরুষবাদীতে। তবে এতটুকু অবশ্যই বিশ্বাস করি ইসলামে নারী অনেক দামি।আল্লাহ তায়ালা প্রত্যকের জন্য আলাদা আলাদা সম্মান এবং অধিকার রেখেছেন সো সমঅধিকার বলে চিল্লানো বোকামি ছাড়া কিছু নয়।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ অবিবাহিত
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বী আলহামদুলিল্লাহ ।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? নিজের দ্বীনকে পূর্ণ করতে এবং নিজের চরিত্র হেফাজতের নিমিত্তে। উত্তম সোহবতে নিজেকে রাঙাতে।সর্বোপরি খুব করে একজন বেস্টফ্রেন্ড দরকার যাকে পেয়ে আমি দুনিয়া ও আখিরাতে আফিয়াত ও কল্যাণের সাথে কাটিয়ে দিতে পারবো। বিয়ে একটি পবিত্র বন্ধন,প্রিয় রাসুলের সুন্নাহ। দুজন মানুষের অর্ধেক দ্বীন পূর্ণ হওয়ার একটি সুন্দর মাধ্যম।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? একদমই নয়।আল্লাহ আমার জিম্মিদারি এমন একজন গায়রত সম্পন্ন পুরুষের উপর ন্যাস্ত করুন যাতে করে অফলাইন / অনলাইন কোন প্লাটফর্মে যেন আমাকে চাকরি করতে না হয়।এককথায় আমি হব কুররাতু আইয়ুন। তবে কুরআনের শিক্ষিকা হওয়ার তামান্না বুকে।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) কম্বাইন্ড এডুকেশন হারাম জ্ঞান হওয়ার পর থেকে বিন্দুমাত্র ইচ্ছে নেই এটা চালিয়ে যাওয়ার। বাধ্য হয়ে শুধু মাত্র এক্সামে এটেন্ড করি। প্রস্তুত আছি এটা ছেড়ে দেওয়ার জন্য। তবে দ্বীনি বিষয়ে পড়াশোনা আমৃত্যু চালিয়ে যাবো।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? স্বামীর হক পালনের মধ্যেই সকল দায়িত্ব নিহিত। আমাকে সর্বাবস্থায় আপনার অনুগতই পাবেন তবে শরীয়ত বর্হিভূত কোন কাজে নয়।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৫-৩০
গাত্রবর্ণ যেকোন। গাত্রবর্ণ মূখ্য নয়। যার ভাবনা যত সুন্দর আমার কাছে সে তত বেশি সুন্দর। দেখে মন সায় দিলে আলহামদুলিল্লাহ।
নূন্যতম উচ্চতা ৫.৩
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা গ্রাজুয়েশন কমপ্লিট বা রানিং বা মাদ্রাসা বাকগ্রাউন্ডের।
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- সুন্নতি দাড়ি এবং সম্মানজনক যেকোন হালাল পেশা।ছাত্র হলে স্ত্রীর ভরণপোষণের সামর্থ্য থাকতে হবে।
পেশা সম্মানজনক যেকোন হালাল পেশা।কর্মোদ্যম, কঠোর পরিশ্রমি হতে হবে। জানেনই তো দুনিয়াকে বলা হয় দারুল আসবাব। এখানে অনেক বেশি এফোর্ট দিতে হয়।Our life is full of straggle. পরিশ্রম করে লড়াই করে নিজের অস্তিত্বের জানান দিতে হয়।
অর্থনৈতিক অবস্থা যেকোন।
পারিবারিক অবস্থা যেকোন।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন পুরুষ হবে ম্যানলি ম্যান হিম্মত থাকতে হবে তাকে যে কতৃত্ত্বের পাওয়ার দেওয়া হয়েছে তা সে ইনসাফের সহিত কাজে লাগাবে। যিনি আমাকে ভালোবেসে গ্রহণ করবেন। যিনি আমার দুনিয়া ও আখিরাত দুটোই সাজিয়ে দিবেন। আমার দ্বীন পালনের সহযোগী হবেন, আমার তাহাজ্জুদের ইমাম হবেন। তিনার সাথে আমি একসাথে জান্নাতে থাকতে পারব।যিনি পরিবারের মূল্য জানেন,যিনি তিনার পরিবারের মতোই আমার পরিবারকেও মনে প্রানে ভালোবাসবেন।ব্যাক্তিত্বে হতে হবে পরিপূর্ণ, মানসিকতায় হবে ষোল আনাই খাঁটি। যার হৃদয়জুড়ে আমার দখলদারির আলাপ চলবে।তিনিই আমার ভবিষ্যৎ সন্তানের প্রথম উস্তাদ হবেন।তার গুড প্যারেন্টিং সম্পর্কে জ্ঞান থাকবে।বন্ধুত্বপূর্ণ নরম মনের অধিকারী। স্ত্রীর হক যথাযথ পালনকারী। ধৈর্যশীল দৃষ্টির হেফাজতকারী,সৎ কর্মশীল হালাল উপার্জনকারী।হারাম হালাল কুসংস্কার সম্পর্কে সম্পূর্ণ সচেতন।পবিত্র ক্বলবওয়ালা, আল্লাহ ভীরু,তাকওয়াবান। তার কাছে আমার পর্দা,আমার আব্রু নিরাপদ থাকবে।সকল নন মাহরামের চোখের আড়ালে যিনি আমায় আগলে রাখবেন। ফরজ ইবাদতে যত্নশীল।যিনি আমাকে আত্মায় মুড়িয়ে নেবেন আমি তাকে মুড়িয়ে নিব মায়ায়।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? রাজবাড়ী জেলার আসেপাশে ।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য টিউশন টিচার।
বিশেষ কিছু যদি জানাতে চান আমি এখনও ত্বলিবে ইলম, শিখছি খুব বেশি ইলমদার নই,, আবার মানবীয় দোষত্রুটির ঊর্ধ্বেও নই। তবে ইলম অর্জনের পিপাসা আছে আর আপনাকেও আমাকে শেখানোর মানসিকতা থাকতে হবে। অলস অকর্মণ্য,চরিত্রের হেফাজত করতে পারেন না এমন কেউ দয়া করে যোগাযোগ করবেন না। আমার কাছে সৎচরিত্র অনেক বড় সম্পদ। বায়োর সাথে মিললে আগে ইস্তেখারা করে তারপর মেইল করবেন ইংশা আল্লাহ।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 784 ভিউস