female

বায়োডাটা নাম্বার

AH-102968

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

চট্টগ্রাম

চট্টগ্রাম বিভাগ

চট্টগ্রাম

চট্টগ্রাম বিভাগ

২০০০

উজ্জ্বল শ্যামলা

৫'৫''

৫৫ কেজি

O+

ছাত্র/ছাত্রী

প্রযোজ্য নয়।


ঠিকানা
স্থায়ী ঠিকানা পটিয়া,চট্টগ্রাম, চট্টগ্রাম।
বর্তমান ঠিকানা পটিয়া,চট্টগ্রাম,চট্টগ্রাম।
কোথায় বড় হয়েছেন? চট্টগ্রামে।
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা চট্টগ্রাম
বিভাগ চট্টগ্রাম বিভাগ
স্থায়ী ঠিকানা চট্টগ্রাম
বিভাগ চট্টগ্রাম বিভাগ
জন্মসন (আসল) ২০০০
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'৫''
ওজন ৫৫ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় প্রযোজ্য নয়।
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৭
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A-
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৯
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা বি.এস.সি অনার্স (গণিত)
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম National University
পাসের সন 2022
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা বি.এস.সি অনার্স ১ম বর্ষ
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা অনলাইনে কয়েকটি একাডেমি থেকে দ্বীনি ইলম অর্জনের জন্য বেশ কিছু কোর্স করা হয়েছে এবং চলমান।একজন উস্তাযার কাছে কুরআনুল কারিম হিফয করতেছি আলহামদুলিল্লাহ।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: Alim preparatory course. Batch no-2309
পারিবারিক তথ্য
পিতার পেশা ব্যবসায়ী।
মাতার পেশা রব্বাতুল বাইত।
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ২জন
বোনদের সম্পর্কে তথ্য এইচ.এস.সি পরীক্ষার্থী। বৈবাহিক অবস্থা -অবিবাহিত।
ভাইদের সম্পর্কে তথ্য ১/বড় ভাই পেশা-ব্যবসায়ী বৈবাহিক অবস্থা -অবিবাহিত। ২/ছোট ভাই অধ্যয়নরত-কুরআন হিফয বৈবাহিক অবস্থা -অবিবাহিত।
চাচা মামাদের পেশা চাচা ৭জন এবং মামা ২জন আলহামদুলিল্লাহ। ব্যবসায়ী,চাকুরীজীবি,প্রবাসী,কৃষিকাজ।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ সচ্ছল,উচ্চ মধ্যবিও এবং সামাজিক ভাবে সম্মানিত।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আলহামদুলিল্লাহ ইসলামিক মাইন্ড এর তবে পুরোপুরি মেনে চলেন না।আমি সর্বোচ্চ চেষ্টা করি তাদের কাছে দাওয়াত দেয়ার ইন শা আল্লাহ তারাও পরিপূর্ণভাবে মেনে চলবেন শীগ্রই।তারা নিজেদের কে আরও পরিবর্তন করার চেষ্টা করতেছেন।আল্লাহ সুবানাহু ওয়া তাআ'লা আমাদের উপর হেদায়েতের রহমত বর্ষণ করুন।আলহামদুলিল্লাহ আমাদের বাসায় পরিপূর্ণ পর্দা করার সুব্যবস্থা আছে। যারা দ্বীন পালন করে তাদের সাপোর্ট করে আলহামদুলিল্লাহ্ এবং এ ক্ষেত্রে বাঁধা নেই কোন আলহামদুলিল্লাহ্।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জি আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ছোট্ট থেকে।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জি আলহামদুলিল্লাহ।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জি আলহামদুলিল্লাহ।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো বোরকা, হিজাব, নিকাব, হাত-পা মোজা আলহামদুলিল্লাহ চোখ শুদ্ধ ঢেকে রাখা হয়।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন ইসলামি খিলাফত
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না আলহামদুলিল্লাহ।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? নেই আলহামদুলিল্লাহ।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? জি না।তবে তালিম করা হয়।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? মাজার জাস্ট কবর। জিয়ারত করা সুন্নত কিন্তু সিজদাহ্ করা শিরক। বর্তমানে যে অপকর্ম হচ্ছে তা শিরক ও বিদাআত এর আওতাভুক্ত।আল্লাহ সুবহানাহু ওয়া তাআ'লা আমাদের কে শিরক বিদাআত মুক্ত ঈমান লালন করার তৌফিক দান করুক। আমিন ইয়া রাব্বুল আলামীন।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন খুলুকিন আযীম, আর রাহীকুল মাখতুম, পোশাক পর্দা ও দেহ-সজ্জা,ম্যাসেজ,বেলা ফুরাইবার আগে, মা মা মা এবং বাবা,Enjoy your life, University Cantina.
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন শায়খ আহমাদুল্লাহ,আবদুল্লাহ হাই মোহাম্মদ সাইফুল্লাহ, মিজানুর রহমান আজহারি,ড.খোন্দকার আবদুল্লাহ জাহাঙ্গীর।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) তেমন নাই হয়তো। আল্লাহ ভালো জানেন।
নিজের সম্পর্কে কিছু লিখুন আল্লাহর হাজারো সৃষ্টির মাঝে অতিক্ষুদ্র অতি সাধারণ সাদামাটা মানুষ আমি। আল্লাহর সন্তুষ্টি অর্জন করাই জীবনের উদ্দেশ্য। আল্লাহর দ্বীনকে দৃঢ়ভাবে আঁকড়ে ধরে থাকতে চাই ইন শা আল্লাহ। ইলম অর্জন করতে, ইসলামিক বই পড়তে ভালোবাসি। সুন্দর, পরিষ্কার -পরিচ্ছন্ন, পরিপাটি এবং গোছানো থাকা পছন্দ করি। গীবত, পরনিন্দা, চোগলখোরি, মিথ্যা কথা,অপ্রয়োজনীয় কথাবার্তা বলা আমার পছন্দ না। নিজেকে প্রচন্ড ব্যস্ত রাখার চেষ্টা করি। কারণ অলস মস্তিষ্ক শয়তানের কারখানা। কোলাহল একদম সহ্য করতে পারিনা।তাই ঘরে শান্তি। আড়ালে থাকতেই ভালোবাসি আলহামদুলিল্লাহ। যেকোনো পরিবেশে নিজেকে মানিয়ে নেয়ার চেষ্টা করি আলহামদুলিল্লাহ যদি নিজের খুব কষ্ট হয় তবুও। প্রকৃতি প্রেমী মানুষ আমি। বিশেষ করে সমুদ্র খুব খুব ভালো লাগে আমার। ব্যবহারেই মানুষের পরিচয়। আলহামদুলিল্লাহ আল্লাহ সুবহানাল্লাহ ধৈর্যশীল হিসেবে তৈরি করেছেন,সহজে রাগ হয় না।কিন্তু কখনো রেগে গেলো চোখ দিয়ে টপটপ পানি পড়তে থাকে। আল্লাহর হক ও বান্দার হক সম্পর্কে সদা সর্বদা সতর্ক থাকার চেষ্টা করি।সব পার পেয়ে গেল বান্দার হক নষ্ট পার পাওয়া যাবে না। তাই কারো সাথে কথা বলার ব্যাপারে হাজারবার ভাবি কষ্ট দিচ্ছি কিনা,কষ্ট পাওয়ার মত কিছু বলছি না। **আমি প্রচলিত পড়াশোনা থেকে ফারেগ আছি আলহামদুলিল্লাহ। অনার্স ১ম বর্ষ পরীক্ষা দেয়ার পর আর চালিয়ে যায়নি।ফ্রী মিক্সিং থেকে শরীয়ত মোতাবেক পর্দা করা আমার পক্ষে সম্ভব হচ্ছিল না। আল্লাহর জন্য ত্যাগ করেছি আলহামদুলিল্লাহ। আল্লাহ তার উওম প্রতিদান আমাকে দিবেন ইন শা আল্লাহ।শুকরিয়া, আল্লাহ আমার জন্য সহজ করেছেন।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? ভবিষ্যৎ জীবনটাকে শরীয়তের বিধান অনুযায়ী পরিচালনা করতে চাই ইন শা আল্লাহ । একটি সুন্দর আদর্শ দ্বীনি পরিবার গঠন করতে। স্বামীর জন্য উত্তম স্ত্রী এবং সন্তানদের জন্য উত্তম মা হতে চাই। সন্তানের উত্তম তারবিয়াতের জন্য দ্বীনি জ্ঞান অর্জন জারি রাখতে চাই যেন সন্তানের দ্বীনের জ্ঞান অর্জনের হাতেখড়ি বাবা-মার মাধ্যমেই হয় ইন শা আল্লাহ। ।
অবসর সময় কিভাবে কাটান? আমার তেমন সময় অবসর থাকে না।যদিও পাই কুরআন তেলাওয়াত করা হয়, লেকচার শুনা হয়,বই পড়া হয়,ডায়েরিতে কিছু লেখালেখি করা।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? আম্মুকে ঘরের কাজে/রান্নায় সাহায্য করার চেষ্টা করি। মাঝে মধ্যে আমি নিজে রান্না করি,ঘর পরিপাটি করে রাখি।ছোটো ভাই বোনদের পড়াশোনা দেখি।আব্বু আম্মুর খিদমত যতটা প্রয়োজন তাদের ততটাই চেষ্টা করি আলহামদুলিল্লাহ্। কেউ কিছু করতে বললে সেটা করার চেষ্টা করি যথাসম্ভব।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? নারী-পুরুষ সমঅধিকার মুলত পাশ্চাত্য একটা কনসেপ্ট। সমাজে নারী এবং পুরুষ যেহেতু আলাদা আলাদা রোল প্লে করে তাই তাদের অধিকার গুলোও আলাদা। আর ইসলাম নারীদের সম্মানিত করেছে। একজন নারীর জন্য যতটুকু অধিকার প্রয়োজন আল্লাহ তায়ালা ঠিক ততটুকু অধিকারই নারীকে দিয়েছেন, আর পুরুষের জন্য যতটুকু অধিকার প্রয়োজন আল্লাহ তার হিকমাহ অনুযায়ী ততটুকুই দিয়েছেন। তাই আল্লাহ তায়ালা নারী এবং পুরুষের জন্য আলাদা আলাদা যে বিধান গুলো দিয়েছেন সেগুলো নারী-পুরুষ উভয়েরই যথাযথ ভাবে পালন করার চেষ্টা করা উচিৎ।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ প্রযোজ্য নয়।
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জি আলহামদুলিল্লাহ রাজি আছেন।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? নৈতিকতার উৎকর্ষতা সাধন ও সামাজিক সুশৃঙ্খলা আনার জন্য বিয়েকে সার্বিকভাবে উৎসাহিত করা হয়েছে।আল্লাহ তাআ'লা বলেন, 'আর তোমাদের মধ্যকার অবিবাহিতদের বিবাহ করিয়ে দাও এবং তোমাদের সৎ ক্রীতদাস ও ক্রীতদাসীদেরও।যদি তারা দরিদ্র হয় তবে আল্লাহ নিজ অনুগ্রহে ধনী বানিয়ে দিবেন।'(সুরূ নূর ৩২)। আল্লাহর সন্তুষ্টির পথে ঈমানকে আরও শক্তিশালী করতে, শয়তান এবং নফসের ধোঁকা থেকে নিজেকে যথা সম্ভব বাচাতে একজন গাইরতওয়ালা দ্বীনদার জীবনসঙ্গী প্রয়োজন। কারণ একা এই ফিতনাময় সমাজে ঈমান টিকিয়ে রাখা খুব বেশি কঠিন। আল্লাহর রাসুলুল্লাহ (সাঃ) কেয়ামতের মাঠে উম্মাতে সংখ্যা নিয়ে গর্ব করবেন। তাই রাসূল( সাঃ) এর প্রিয় উম্মত গঠনের কাজে অংশীদার হওয়ার জন্য বিয়ে করতে চাই।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না।দ্বীনি খেদমত করার ইচ্ছা আছে।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) জি দ্বীনি পড়াশোনা চালিয়ে যেতে চাই ইন শা আল্লাহ।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও গায়ের রং
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? আন্তরিকতার সাথে স্বামীর আনুগত্য মেনে নেয়া যতক্ষন না তা আল্লাহ এবং রাসূলের বিরুদ্ধে যায়। স্বামীর সংসার দেখাশোনা করা, সম্পদ রক্ষা করা এবং সন্তান প্রতিপালন করা।স্বামীর অনুপস্থিতিতে নিজেকে হারাম থেকে হেফাজত করা।এছাড়া স্বামীকে মানসিক এবং শারীরিক ভাবে সাপোর্ট দেয়া।স্বামীর সুখ দুঃখে সবসময় পাশে থাকা। উম্মুল মুমিনীনরা যেভাবে উত্তম স্ত্রীর দ্বায়িত্ব গুলো পালন করেছেন তাদের সেই আদর্শকে অনুসরণ করতে চাই ইন শা আল্লাহ।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৪-৩৬
গাত্রবর্ণ কালো,শ্যামলা,উজ্জ্বল শ্যামলা,ফর্সা,উজ্জ্বল ফর্সা।
নূন্যতম উচ্চতা ৫'৫", ৫'৫"++
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা জেনারেল শিক্ষিত/হাফেজ/ মাওলানা /মুফতি।
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- অন্তত এক মুষ্টি পরিমাণ দাড়ি থাকতে হবে এবং অবশ্যই ১০০%হালাল ইনকাম হতে হবে।
পেশা হালাল
অর্থনৈতিক অবস্থা মধ্যবিও,উচ্চ মধ্যবিও,উচ্চবিও।
পারিবারিক অবস্থা সামাজিক ভাবে সম্মানিত।দ্বীন পালনের ব্যাপারে অনুকূল পরিবেশ রয়েছে এমন। যেখানে তিনি আমাকে পরিপূর্ণ পর্দার সাথে বসবাসের ব্যাবস্থা করে দিবেন ইন শা আল্লাহ।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন আল্লাহ তা'আলার কাছে সব সময়ই প্রত্যাশা রাখি তিনি একজন গায়রতওয়ালা, তাক্বওয়াবান এবং চক্ষুশীতলকারী জীবনসঙ্গী মিলিয়ে দেন, যিনি স্ত্রীর পরিপূর্ণ পর্দার ব্যবস্থা করে দিবেন, স্ত্রীর প্রতি যত্নশীল হবেন এবং স্ত্রীর হক গুলো যথাযথ ভাবে আদায়ের চেষ্টা করবেন। নন মাহরাম নিজে মেনে চলবেন এবং স্ত্রীকেও মেনে চলতে সহযোগিতা করবেন। অবশ্যই দ্বীনের মৌলিক বিষয়ে জ্ঞান থাকতে হবে বা জ্ঞান অর্জনের চেষ্টায় আছেন। দ্বীন পালনের ব্যাপারে কঠোর হবেন। দ্বীনি জ্ঞান অর্জনে আগ্রহী হবেন এবং দ্বীনি কাজে মেহনত করার মানসিকতা রাখবেন। ফরজ আমলের পাশাপাশি সুন্নাত ও নফল আমলের প্রতি যত্নশীল হবেন। নম্র, ভদ্র, বিনয়ী, সৎ, ধৈয্যশীল,রাগ নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন,উগ্র ভাষী ও বদমেজাজি নন,চক্ষু-জিহ্বা-লজ্জাস্থানের হিফাজত করেন এবং জীবনের যেকোন পরিস্থিতিতে সর্বাবস্থায় আল্লাহর উপর ভরসা রাখবেন, শুকরিয়া আদায় করবেন। অহংকার, দাম্ভিকতা, কথা বা কাজের মাধ্যমে মানুষকে কষ্ট দেয়ার প্রবনতা থাকা যাবেনা। তিনি মনের দিক থেকে ধনী হবেন, মানুষের সাথে সদ্ব ব্যবহারের চেষ্টা করবেন। পরিবারের প্রতি দ্বায়িত্বশীল হবেন। আত্নীয়তার সম্পর্ক গুলো আদায়ের চেষ্টা করবেন। সামর্থ্য অনুযায়ী দান-সাদাকাহ করবেন এবং সামর্থ্য থাকলে স্ত্রী কিংবা পরিবারসহ হজ্জ বা উমরাহ করার মানসিকতা রাখবেন। সোস্যাল মিডিয়া থেকে যথাসম্ভব দূরে থাকার চেষ্টা করবেন। নিজের অবসর সময় গুলোকে দ্বীনের কাজে এবং স্ত্রী ও পরিবারের পেছনে ব্যয় করার মানসিকতা রাখবেন। সর্বোপরি জীবনের প্রতিটি ক্ষেত্রে রাসূল (সঃ) এর সুন্নাহ অনুসরণ করার চেষ্টা করবেন এবং দুনিয়ার উপর আখিরাতকে প্রাধান্য দিবেন ইন শা আল্লাহ।যার দিলে থাকবে উম্মতের ফিকির। এক কথায় যার সকল কাজ আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্যই হবে।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? চট্টগ্রাম।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য আমি তালিবুল ইলম।
বিশেষ কিছু যদি জানাতে চান আলহামদুলিল্লাহ আমি কুরআনুল কারিম হিফয করতেছি।সংসারের পাশাপাশি সম্পূর্ণ কুরআনুল কারিমকে আমার অন্তরে ধারণ করার জন্য আল্লাহর জন্য সাহায্য করলে অর্থাৎ পাশে থাকলে সময় ও সুযোগ দিয়ে খুশি হবো। অনেক দ্বীনদার দেখেছি বিয়ের সময় শুধু মেয়ে চাই আর বিয়ের পর ছেলের পরিবার বা ছেলে যৌতুক নিয়ে অশান্তি সৃষ্টি করেন, আশা করি ইসলাম মানলে এ সম্পর্কে আপনার জ্ঞান থাকা চাই কি করণীয়। ইসলাম বহির্ভূত কাজ প্রকাশ্য এবং ইশারা ইঙ্গিতে করার চেষ্টা করলে সে সকল ছেলে এবং পরিবার এখানে নক না দেওয়াই উত্তম।কবিরাজের সাথে সম্পৃক্ত সে সকল ছেলে এবং পরিবার এখানে নক দিবেন না দয়া করে। বায়োডাটা দেখে পছন্দ হলে ইস্তিখারা করে ই-মেইল এ শুরুতে বায়োডাটা দিবেন ইন শা আল্লাহ, এবং পারিবারিক ভাবে পছন্দ হলে ইস্তিখারা করে সামনে আগানোর চেষ্টা করা যেতে পারে ইন শা আল্লাহ। বিশেষ দরখাস্ত থাকবে বিয়েটা যেন চট্টগ্রামের সামাজিক সমস্ত কুপ্রথা কুসংস্কার এড়িয়ে সম্পূর্ণ সুন্নত তরীকা অনুসরণ করে মসজিদে হয়।বিয়ের শুরু থেকে শেষ সময় পর্যন্ত রবের সন্তুষ্টির পথে চলার চেষ্টা এবং নিয়ত রাখবেন ইন শা আল্লাহ। "বায়োডাটা পছন্দ হলে পাএীর ছবি চেয়ে বিব্রতকর পরিবেশ সৃষ্টি করবেন না।মাহরামের উপস্থিতিতে পাএীর সাথে সরাসরি সাক্ষাৎ করার অনুরোধ থাকলো।"
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 460 ভিউস