female

বায়োডাটা নাম্বার

AH-103048

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

চাঁদপুর

চট্টগ্রাম বিভাগ

চাঁদপুর

চট্টগ্রাম বিভাগ

২০০০

ফর্সা

৫'১''

৪০ কেজি

O+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা ফরিদগন্ঞ্জ, চাঁদপুর
বর্তমান ঠিকানা ফরিদগন্ঞ্জ, চাঁদপুর
কোথায় বড় হয়েছেন? গ্রামে
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা চাঁদপুর
বিভাগ চট্টগ্রাম বিভাগ
স্থায়ী ঠিকানা চাঁদপুর
বিভাগ চট্টগ্রাম বিভাগ
জন্মসন (আসল) ২০০০
গাত্রবর্ণ ফর্সা
উচ্চতা ৫'১''
ওজন ৪০ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৫
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৭
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা Honours
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম চাঁদপুর সরকারি কলেজ
পাসের সন ২০২১
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা অনার্স
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা নেই। অনলাইনে দ্বীন শিখছি। IOM ( talim sisters ) এ যুক্তআছি,কয়েকটি কোর্স করেছি। এ
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা ব্যবসায়ী
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ৩জন
ভাই কয়জন? ভাই নেই
বোনদের সম্পর্কে তথ্য ১. আপু (বিবাহিত), ১ মেয়ে ২.আমি ৩. এইচএসসি পাশ করেছে
চাচা মামাদের পেশা ৪ জন চাচা। বড়জন বিমান বাহিনীতে ছিলেন। এখন অবসরে আছেন। পরের জন - নিজের গাড়ি(মাইক্রো) ড্রাইভ করেন, প্রবাসে ছিলেন। বাকি ২ জন প্রবাসী। ৩ জন মামা। । বড় মামা সেনাবাহিনীতে ছিলেন (অবসরপ্রাপ্ত)। এখন ফার্মেসী দিয়েছে। বাকি ২ জন ব্যবসায়ী।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ সম্মানিত।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আলহামদুলিল্লাহ মোটামুটি দ্বীনদার। মা, ছোট বোন মাহরাম, গাইরে মাহরাম মেইনটেনের সর্বোচ্চ চেষ্টা করেন। বড় বোন ও চেষ্টায় আছেন আলহামদুলিল্লাহ । পরিবারের সবাই নামাজ, রোজা, হজ্জ, যাকাত আদায় করেন, পরিপূর্ণ দ্বীন মানতে চেষ্টা করেন। দ্বীন পালনে যেটুকু ত্রুটি আছে সেগুলো পরিপূর্ণ করার চেষ্টা চলছে আলহামদুলিল্লাহ।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? হ্যা
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ছোট থেকেই আলহামদুলিল্লাহ
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? কঠোরভাবে মানতে চেষ্টা করি
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? মোটামুটি পারি, শিখছি
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরকা, হিজাব, নিকাব। হাত মোজা, পা মোজা পরি আলহামদুলিল্লাহ ।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন না
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না, আলহামদুলিল্লাহ
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? আলহামদুলিল্লাহ বড় কোন সমস্যা নেই।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? না, ত্বলিবাতুল ইল্ম হতে চেষ্টা করছি
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? শিরক
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন নফসের বিরুদ্ধে লড়াই, ইউনিভার্সিটির ক্যান্টিনে, মনের মতো সালাত,জীবন যদি নারী সাহাবির মতো, প্যরাডক্সিক্যাল সাজিদ
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন শায়খ আহমাদুল্লাহ, মানজুরে এলাহি, খন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর, জাকির নায়েক...
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) না। দ্বীন শিখছি।
নিজের সম্পর্কে কিছু লিখুন রব্বে কারিমের এক গুনাহগার বান্দী । তাঁর অসীম দয়া ও ভালোবাসা দিয়ে অন্তরে হেদায়েতের নূর দান করেছেন। এই নিয়ামতকে এমনভাবে আঁকড়ে ধরতে চাই যাতে আমার রব আমাকে জান্নাতুল ফেরদৌসের মেহমান বানাবেন আর জাহান্নামের শাস্তি থেকে মুক্তি দিবেন ইন শা আল্লাহ। চুপচাপ স্বভাবের, কথা কম বলি, কারো সাথে মিশতে পারি না, মিশলে অনেক কথা বলি। যে কোনো কিছু আয়ত্ত করতে, মানিয়ে নিতে সময় লাগে। জ্ঞান খুবই সামান্য । শিখিয়ে দিলে পারবো ইন শা আল্লাহ। মিতব্যয়ী, বিলাসী নই। সাধারণ জীবন- যাপন করি। অপচয়, অপব্যয়, কৃপণতা, সময় নষ্ট, বেহুদা কথা- কাজ, ঠাট্টা, উপহাস, মিথ্যা, গীবত, চোগলখোরি, কারও উপর জুলুম করা, অযথা ঘুরাঘুরি করা, গালাগালি, গায়ে হাত তোলা, কারও হক নষ্ট করা, অপছন্দ করি। নিজে ঠিক থাকা সত্ত্বেও তর্ক পরিহার করি ইত্যাদি। প্রকৃতি ভালোবাসি। পাখি পালন করতে পছন্দ করি। মিষ্টি জাতীয় খাবার পছন্দ করি। পরিপাটি থাকতে ভালো লাগে। দ্বীনি আলোচনা ভালো লাগে। অল্পতে তুষ্ট থাকি, হয় উত্তম কথা বলি নয়তো চুপ থাকি। তিলাওয়াত ভালো লাগে। সেলাই পছন্দ করি । কারও উপকার করতে পারলে খুশি লাগে । রবের সাথে একান্তে সময় কাটাতে, মনের কথা জানাতে খুব ভালোবাসি, তাকওয়াবান, সৎ কর্মশীল, বিনয়ী, উত্তম আখলাক ওয়ালা, জান্নাতিদের অন্তর্ভুক্ত হতে চেষ্টা করছি , জীবনটাকে কুরআন ও রাসূলের সুন্নাহ দিয়ে সাজানোর সপ্ন বাস্তবায়নের চেষ্টায় আছি ইন শা আল্লাহ । হালাল- হারাম মেনে চলি, সৎ কাজের আদেশ করি মন্দ কাজের নিষেধ করি। আল্লাহ যা আদেশ করেছেন তা করার এবং যা নিষেধ করেছেন তা থেকে বিরত থাকার আপ্রাণ চেষ্টা করছি। .......
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? রবের খুব প্রিয় হতে চাই। জ্ঞানপিপাসু হতে চাই। মানুষকে আল্লাহর পথে আহ্বান জানাতে, জান্নাতমূখী করতে চাই। একটি আদর্শ দ্বীনী পরিবার গঠন করতে চাই। ভবিষ্যত প্রজন্মকে দাঈ ইলাল্লাহ বানাতে চাই। হিফয করার ইচ্ছে আছে ইন শা আল্লাহ।
অবসর সময় কিভাবে কাটান? রবের ইবাদত, দ্বীনের জ্ঞান অর্জন, সেলাই, বাগান করি, পরিবারে সময় দেই, ইসলামিক বই পড়ি, ঘর গোছাই ইত্যাদি টুকিটাকি কাজ করি।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? পরিবারের কাজে সাহায্য করি, হক আদায়ে চেষ্টা করি।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? এই কথার দ্বারা আল্লাহর বিধান অমান্য করা হয়। আল্লাহ তায়ালা ইসলামে যে বিধিনিষেধ দিয়েছেন তার সবই কল্যাণকর। তিনি অনর্থক কোনকিছু সৃষ্টি করেন নি।ইসলাম নারীকে পুরুষের চেয়ে অনেক অনেক বেশি সম্মান, মর্যাদা দিয়েছে। আল্লাহ সকল জ্ঞানের অধিকারী। আর আমরা অজ্ঞ তাই সম - অধিকারের জন্য লড়াই করি।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? হ্যা
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? রাসূলের সুন্নাত। ফিতনা থেকে বাঁচতে, পর্দা, নিরাপত্তার জন্য একজন উত্তম মাহরাম প্রয়োজন।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না, প্রয়োজন হলে শরীয়তের বিধান মেনে করব।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) দ্বীনি পড়াশোনা আমৃত্যু চালিয়ে যাব ইন শা আল্লাহ ।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? আল্লাহ তায়ালা যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথ পালন করার চেষ্টা করবো ইন শা আল্লাহ
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৭ - ৩২
গাত্রবর্ণ ফর্সা, উজ্জ্বল শ্যামলা ( চক্ষু শীতলকারী )
নূন্যতম উচ্চতা ৫'৪"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- সুন্নতি দাড়ি, হালাল ইনকাম যেখানে বিন্দুমাত্র হারাম থাকবে না
পেশা সম্মানজনক হালাল পেশা
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত বা স্বচ্ছল
পারিবারিক অবস্থা দ্বীনদার, পরিবারের সবাই মাহরাম - নন মাহরাম কঠোরভাবে মানবে বা মানার চেষ্টা করছে, দ্বীন পালনে আমাকে সর্বোচ্চ সহযোগিতা করতে হবে । সব কিছুর উপর দ্বীনকে প্রাধান্য দিতে হবে।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন একজন সৎ, নেককার,ইমানদার, বিশ্বাসী মু'মিন, আল্লাহ ভিরু, সবরকারী, তাওয়াক্কুলকারী, ওয়াদা রক্ষাকারী, আমানতদার, জ্ঞানী, উদার, দয়াশীল, বন্ধুত্বপূর্ণ নরম মনের অধিকারী, সবার হক রক্ষায় সচেতন।গীবত, মিথ্যা কথা, উপহাস, অবজ্ঞা, চোগলখোরি, সুদ, ঘুষ, লোভ, হিংসা, অহংকার, কুসংস্কার, বিদআত, শিরক, হালাল -হারাম, কুফর ইত্যাদি অর্থ্যাৎ গুনাহের ব্যাপারে সম্পূর্ণ সচেতন।অন্যায়ভাবে কাউকে কষ্ট দিবে না, জুলুম করবে না। সকল সৃষ্টির প্রতি দয়াশীল হতে হবে, একটা পিঁপড়া ও বাদ যাবে না।সচ্ছল - অসচ্ছল উভয় অবস্থায় দান করবে। কঠোরভাবে গাইরে মাহরাম মেইনটেইন করে এবং নজরের হেফাজত করে বা করার চেষ্টা করে। বেশি বেশি নেক আমল করে এবং গুনাহের কাজ থেকে বিরত থাকে। প্রতিটি কথায় কাজে আল্লাহর সন্তুষ্টি লাভ ই যার মূল লক্ষ্য। পরিপূর্ণ সুন্নাহ অনুসারে জীবন গঠন করে। পরিপূর্ণ দ্বীন মানতে ও জান্নাত লাভ করতে উত্তমরূপে সাহায্য করবে, আমার জন্য উত্তম বন্ধু হবেন যাকে নির্দ্বিধায় আমি সব শেয়ার করতে পারবো, আমার প্রশান্তি ও আস্হার জায়গা হবেন, আমার ভুলগুলো ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবে, আমার ব্যাপারে ধৈর্য ধারণ করবে, পরিপূর্ণ পর্দা এবং নিরাপত্তা নিশ্চিত করবে। এমন গায়রত সম্পন্ন হবেন যে, বোরকা পরিহিত অবস্থায় আমাকে কোন নন - মাহরাম দেখুক এটা তিনি চাইবেন না। আমার দুনিয়া ও আখেরাত সাজিয়ে দিবে। দুজন মিলে সুখ -দুঃখ ভাগাভাগি করে নেবো, আল্লাহর সকল ফয়সালায় সন্তুষ্ট থাকব, বেশি বেশি সৎ কাজের প্রতিযোগিতা করব, দ্বীন পালন ও প্রতিষ্ঠায় সকল কষ্ট স্বীকার করতে প্রস্তুত থাকবো। অতঃপর রবের দয়া ও ভালোবাসা নিয়ে বিনা হিসেবে জান্নাত লাভ করতে চাই ইন শা আল্লাহ। যোগাযোগের আগে অবশ্যই ইস্তিখারা করবেন এবং বায়োডাটা পাঠাবেন। যাদের মধ্যে উপরের বৈশিষ্ট্য গুলো নেই বা যারা কোন মেহনতেও যুক্ত নেই তারা যোগাযোগ করবেন না।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? চাঁদপুর হলে বেশি ভালো হয়।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য সম্মান জনক, হালাল পেশা
বিশেষ কিছু যদি জানাতে চান ★ পেশা সম্মানজনক এবং সম্পূর্ণ হালাল হতে হবে, হারামের ছিটেফোঁটাও থাকতে পারবে না। যখন জানবে পেশাটা ইসলাম বিরোধী সাথে সাথে ছেড়ে দিবে, হালাল পেশার সন্ধান করবে তা যত ছোটই হোক। ★ গাইরে মাহরাম কঠোরভাবে মানতে হবে, নজরের হেফাজত করতে হবে / মেহনত করছে এমন। ★ পর্দার পরিবেশ আগে থেকে তৈরি থাকতে হবে , পরিবার ও গাইরে মাহরামকে কঠোরভাবে মানবে বা মানার চেষ্টায় আছে এমন, পর্দা ও নিরাপত্তার ব্যাপারে ফুল সাপোর্ট থাকতে হবে যেন আমার দ্বীন মানা সহজ হয়, কোনরকম বেগ পোহাতে না হয়। ★ শরিয়ত বিরোধী কোনো কাজ করা যাবে না ( চল্লিশা, মিলাদ, মিলাদুন্নবী, শবে বরাত, জন্মদিন, বিবাহবার্ষিকী, যে কোন দিবস ইত্যাদি ইত্যাদি) ★ ইসলামে পরিপূর্ণরূপে অন্তর্ভুক্ত হতে হবে বা কঠোর চেষ্টা চালাতে হবে । সকল প্রকার বাধা বিপত্তি পেরিয়ে ইসলামকে জয়ী করতে হবে। এর জন্য সম্পর্ক নষ্ট হতে পারে, অপমান, কটুকথা হজম করতে হবে, চাকরি ছাড়তে হতে পারে, প্রয়োজনে নিজের জীবন দিয়ে দিবে তবুও দ্বীনের ব্যপারে এক চুল ও ছাড় দিবে না। এই মানসিকতা থাকতে হবে। ★ অসীম সবর ও তাওয়াককুল থাকতে হবে। উত্তম চরিত্রের অধিকারী , আত্নমর্যাদাশীল, ব্যক্তিত্ববান, বন্ধুত্বপূর্ণ নরম মনের অধিকারী, দয়াশীল, দানশীল , তাকওয়াবান, তাহাজ্জুদ গুজার, দুনিয়াবিমূখ ইত্যাদি বৈশিষ্ট্যের অধিকারী হতে হবে। ★ পাত্রপক্ষের কাছে আমাদের কোন চাহিদা নেই। তাদেরও কোন চাহিদা থাকবে না। ★ বিয়ে হবে মসজিদে এবং সুন্নাহভিত্তিক। ★ ভাই যেহেতু নেই, আমার বাবা- মাকে নিজের বাবা - মা মনে করবেন, নিজেকে তার ছেলে মনে করবেন। তারা নিজের ছেলের মতোই ভালোবাসবেন ইন শা আল্লাহ।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 824 ভিউস