male

বায়োডাটা নাম্বার

AH-103169

পাত্রের বায়োডাটা

অবিবাহিত

নারায়ণগঞ্জ

ঢাকা বিভাগ

নারায়ণগঞ্জ

ঢাকা বিভাগ

১৯৯৮

উজ্জ্বল শ্যামলা

৫'১০''

৭১ কেজি

O+

সেনাবাহিনী/নৌবাহিনী/বিমানবাহিনী

২০,০০০৳


ঠিকানা
স্থায়ী ঠিকানা ঘাড়মোড়া, মদনগঞ্জ, বন্দর, নারায়ণগঞ্জ
বর্তমান ঠিকানা ঘাড়মোড়া, মদনগঞ্জ, বন্দর, নারায়ণগঞ্জ
কোথায় বড় হয়েছেন? নারায়ণগঞ্জ (জন্মসূত্রে নারায়ণগঞ্জ এর স্থানীয়, দাদা-নানা সবাই নারায়নগঞ্জের)
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রের বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা নারায়ণগঞ্জ
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা নারায়ণগঞ্জ
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৮
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'১০''
ওজন ৭১ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা সেনাবাহিনী/নৌবাহিনী/বিমানবাহিনী
মাসিক আয় ২০,০০০৳
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
আপনি কি হাফেজ? না
দাওরায়ে হাদীস পাশ করেছেন? না
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৫
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৭
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা ব্যাচেলর ইন সোস্যাল সাইন্স(BSS) | সেকেন্ড ইয়ার এর পরিক্ষার্থী । (চাকুরির কারনে সরকারি তোলারাম কলেজ থেকে ম্যাথমেটিকস এ অনার্স কন্টিনিউ করা সম্ভব হয়নি)
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম এম এম কলেজ, যশোর
পাসের সন 2021 - Ongoing
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা এভিয়েশন ইলেকট্রিক এর উপর ডিপ্লোমা করেছি। এখন ডিগ্রি 2nd Year চলমান।
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা ডিপ্লোমা ইন এভিয়েশন ইলেক্ট্রিক | একজন জুনিয়র ওয়েব ডেভেলপার (প্রোগ্রামিং হিরো) | IOM থেকে নন-মুসলিমদের উপর দাওয়া কোর্স ২০২১ সালে সম্পন্ন করেছি। | আসলাফ একাডেমি থেকে প্রি-ম্যারেজ কোর্স করেছি(শক্তি ভাইয়ের কোর্স) | ফিকহুন নিকাহ কোর্স করেছি আসলাফ একাডেমি থেকে। এসো আরবি শিখি ১ম খন্ড কমপ্লিট করেছি & ২য় খন্ড চলমান।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: ★Alim2310 (৩ বছর মেয়াদি আলিম কোর্সে অধ্যায়নরত)। ★ ২০২১ সালে IOM থেকে নন-মুসলিমদের জন্য দাওয়া কোর্স Complete করেছি।
পারিবারিক তথ্য
পিতার পেশা আগে সৌদি প্রাবাসি ছিলেন। এখন নিজস্ব জায়গা-জমিতে ক্ষেত-খামার করেন। সাথে গবাদিপশু পালন করেন।
মাতার পেশা গৃহীনি
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য আমার এক বোন। বয়সে আমার বড়। বোন জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে জার্নালিসম এর উপর অনার্স & মাস্টার্স কমপ্লিট করা। বোন বিবাহিত। সে বর্তমানে ছেলে-মেয়েসহ শশুরবাড়ি ঢাকা-বাসাবো থাকে।
ভাইদের সম্পর্কে তথ্য একজন ছোটো ভাই আছে। ব্যাবসাশিক্ষা বিভাগে লেখাপড়া করেছে। বর্তমানে ডিগ্রিতে অধ্যায়নরত। পাশাপাশি ডিজিটাল মার্কেটিং করে এবং অফলাইন জব এর জন্য ট্রাই করছে।
চাচা মামাদের পেশা ★আমার ২ জন চাচা আছে উভয় ই মৃত। বড় চাচার ৫ ছেলে এবং ২ জন মেয়ে। আর ছোটো চাচার ১ ছেলে এবং ১ জন মেয়ে। তাদের ম্যাক্সিমাম ই বিবাহিত। ★আমার নানা নেই। তবে নানী জীবিত। আর আমার ৪ জন মামা। তাদের প্রত্যেকেই বিবাহিত। প্রত্যেকের ছেলে-মেয়ে আছে। সমাজে তাদের অবস্থান আলহামদুলিল্লাহ সম্মানজনক। তারা ৪ জন ই দেশের বাহিরে থাকে।(স্পেন, সিঙ্গাপুর, মালয়েশিয়া)
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা পারিবারিকভাবে স্বচ্ছল আলহামদুলিল্লাহ। আমরা অর্থনৈতিক ভাবে খুব বেশি বিলাসী না আবার কৃপণও না। আল্লাহ তা'আলা অর্থনৈতিকভাবে ইজ্জতের সাথেই দুনিয়ার জীবন অতিবাহিত করাচ্ছেন এবং করাবেন ইনশাআল্লাহ। আমার দাদা একজন পরহেজগার ব্যাবসায়ী ছিলেন সে হিসেবে সবাই তাকে চিনে এবং তার পরিবারস্থ সবাইকে সমাজের সবাই সম্মান করে। আমাদের দাদা & নানা বাড়ী একই গ্রামে সে হিসেবে এলাকার ম্যাক্সিমাম মানুষ আমাদের পরিচিত। আমার আব্বুকেও সবাই যথেষ্ট ভালো এবং সহজ সরল মানুষ হিসেবে জানে। সব মিলিয়ে আল্লাহ আমাদের সমাজে সম্মানজনক অবস্থানেই রেখেছেন।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আমার পরিবার দ্বীন পালনের জন্য একটি উর্বর ভুমি আলহামদুলিল্লাহ। পরিবারস্থ সবাই ৫ ওয়াক্ত নামাজী। নামাজের সময় হলে ঘরের পুরুষ কাউকে ঘরে পাওয়া যাবে না। আমার মা নামাজী এবং পর্দানশীন একজন মানুষ। আমাদের ঘরে টিভি নেই। ঘরে পর্দার পরিবেশ রয়েছে। দ্বীনের জন্য পরিবারের সবার মন অনেক নরম। তারা দ্বীনকে ভালোবাসে। মাঝেমধ্যে ঘরে তালিম করা হয়। ঘরে একটি ইসলামি বইয়ের লাইব্রেরি রয়েছে। আশা করি এট লিস্ট দ্বীন পালনে আমাদের পরিবারের কারো জন্য কষ্ট হবে না বরং সহযোগিতা পাবে। আমাদের পরিবার দ্বীনের উপরে ঊঠার পিছনে মায়ের ভুমিকা ই বেশি।
ব্যক্তিগত তথ্য
সুন্নতি দাঁড়ি রয়েছে কি? পুর্বে সুন্নতি দাড়ি ছিলো কখনো দাড়ি কাটি নি। বর্তমানে চাকুরির কারণে রাখতে পারছি না। রাখার অনুমতি নেয়া লাগে চেষ্টা চালিয়ে যাচ্ছি অনুমতি নেয়ার।
পায়ের টাখনুর উপরে কাপড় পরেন? আলহামদুলিল্লাহ পড়ি। যখন থেকে বুঝ এসেছে সব প্যান্ট কেটে ছোটো করে ফেলেছি।
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? আলহামদুলিল্লাহ আল্লাহপাক নিয়মিত পড়ার তাওফিক দান করেন।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ছোটো বেলা থেকেই পড়ি। পরিবার থেকেই সালাতের অভ্যাস তৈরি হয়েছে। সালাতের সময় হলেই মা নামাজের জন্য তাগাদা দেন।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? আলহামদুলিল্লাহ, সর্বাত্মক চেষ্টা করি মেনে চলার।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? আলহামদুলিল্লাহ তাজবিদ & মাখরাজ সহ পাড়ি। পাশাপাশি আল্লাহ তা'আলার তাওফিকে অন্যকে কোরআন পড়াতে পারি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? শার্ট-প্যান্ট(চাকুরি / অন্যান্য জরুরী কাজের জন্য), পাজামা-পাঞ্জাবি, ট্রাউজার গেঞ্জি
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন প্রতিটি কাচা পাকা ঘরে আল্লাহর দ্বীন পৌঁছে দেয়া & পৃথিবীর প্রতি ইঞ্চি ভুমিতে আল্লাহর দ্বীনকে বাস্তবায়ন করা।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না।(হারাম)
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? না।(আলহামদুলিল্লাহ ফিট)
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? নিয়মিত কোরআন শিখাই। আমি মধ্যমপন্থা পছন্দ করি।উলামাদের মজলিসে বসি। মাঝে মধ্যে আত্বশুদ্ধির জন্য হ্বক উলামা/মাশায়েখদের মজলিসে যাওয়া হয়। সময় পেলে মাঝে মধ্যে তাবলীগে সময় দেই।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? মৃত্যুর স্মরন এর জন্য কবর জিয়ারত করা সুন্নাহ। এ ছাড়া আমি মাজার পছন্দ করি না।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন তুমি ফিরবে বলে(জাকারিয়া মাসুদ), মুহসিনীন (ইনাবাত),সিরাহ (রেইনড্রপ্স মিডিয়া),ইতিহাসের আয়নায় বর্তমান বিশ্বব্যাবস্থা, ঈমান সবার আগে (মাওলানা আব্দুল মালেক), হিউম্যান বিয়িং(ইফতেখার সিফাত), ইসলামি জীবনব্যবস্থা (মুফতি তারেকুজ্জামান), আহকামে জিন্দেগি(মাওলানা হেমায়েত উদ্দিন)
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন জুলফিকার আহমেদ নকশবন্দি, মুফতি আরিফ বিন হাবিব, আব্দুর রহমান আরিফি, মামুনুল হক, হারুন ইজহার
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) মানুষকে কোরআন & বেসিক দ্বীন শিখাতে পছন্দ করি। নতুন কিছু শিখতে অনেক ভালো লাগে। সাথে শখ হিসেবে ওয়েব ডেভেলপমেন্ট করি।
নিজের সম্পর্কে কিছু লিখুন আমি একজন আল্লাহর নগন্য বান্দা। দুনিয়ার ৮/১০ জন মানুষের মতই সাধারণ জীবনযাপন করি। ক্ষনস্থায়ী এই দুনিয়ায় অনন্তকালের অসীম জগতের জন্য পাথেয় সংগ্রহ করার ফিকিরে নিমগ্ন থাকার চেষ্টা করি। পাশাপাশি ত দুনিয়ার জন্য চাকরি/কাজ করতে হয়। রিজিকের জরুরত পুরন করে বাদ বাকি সময় বেহুদা কাজ বাদ দিয়ে আখেরাতের পাথেয় সংগ্রহ করার চেষ্টা করি। তা ছাড়া চেষ্টা করি রব্বে কারিমের একজন খালেস বান্দা হতে। কথা কম বলতে ভালোবাসি তবে দ্বীনি বিষয় সম্পর্কে কথা বলতে ভালবাসি। দ্বীন নিয়ে ভাবতে এবং যারা দ্বীন নিয়ে ভাবে তাদেরকে পছন্দ করি। তাদের জন্য দোয়া করি।অবসরে গাছ লাগানো এবং শরীরচর্চা করি। বই আমার ভীষণ পছন্দের। নিয়মিত নতুন নতুন বই পড়ি। ব্যাস্ততার ফাকে ফাকে দাওয়ার কাজ করি। মানুষকে সাহায্য করার চেষ্টা করি। কঠোরতার বদলে নম্রতাকে বেছে নিয়েছি দুনিয়ায় চলার #tool হিসেবে। জীবনে চলার জন্য মানদন্ড হিসেবে রয়েছে কোরআন & সুন্নাহ। সাথে রাসুল সাঃ এর জীবনী। এগুলো দিয়ে দুনিয়ার ভালো মন্দ যাচাই করে পথ চলি। নিজের যৌবনকে যথাসাধ্য আল্লাহর জন্য পবিত্র রাখার চেষ্টা করি, করছি। ওলামায়ে কেরামের সাথে সম্পর্ক রাখি। ★জীবনের #purpose হিসেবে গ্রহন করেছি নিজে জান্নাতে যাওয়া এবং বেশি থেকে বেশি মানুষকে জান্নাত নেয়া, জান্নাতের দিকে আহব্বান করা।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? একজন ভালো দাঈ হওয়া। আল্লাহর জমিনে আল্লাহর দ্বীনকে বুলন্দ করা।
অবসর সময় কিভাবে কাটান? বই পড়া আমার শখ। অবসরে বই পড়ি। মানুষকে বই সাজেস্ট করি। কোরআন তিলাওয়াত & তাদাব্বুর করি। নতুন নতুন tool & technology শিখি। পাশাপাশি coding করি এবং শরীরচর্চা করি।
কত ওয়াক্ত নামায জামাতের সাথে আদায় করেন? ৫ ওয়াক্ত ই পড়ি আলহামদুলিল্লাহ।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? পরিবারের বড় ছেলে হিসেবে বাবার পরে পরিবারের বিভিন্ন গুরত্বপূর্ণ সিদ্ধান্ত নেই প্লাস পরিবারের দেখাশোনা করি। পরিবারকে দ্বীনের উপর রাখার চেষ্টা করি। ছুটিতে বাড়িতে গেলে নিয়মিত মা-বাবার খেদমত করি। প্রতিদিন ফোন দিয়ে তাদের খোজ খবর নেই। যথাসাধ্য তাদের ভরনপোষণ দেয়ার চেষ্টা করি। পরিবারের দুনিয়াবি হক্ব আদায় করে তাদের আখেররাতের ফিকির আও করি। যেনো তারাও দুনিয়া থেকে চিরস্থায়ী জান্নাতের পাথেয় সংগ্রহ করতে পারে।
আপনি কি ধুমপান করেন? না।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ প্রযোজ্য নহে।
বিবাহিত অবস্থায় আবার কেন বিয়ে করতে চাচ্ছেন ? প্রযোজ্য নহে।
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? হ্যা রাজি
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে আল্লাহর ফরজ বিধান সমুহের মধ্যে একটি। একটি আদর্শ ইসলামি পরিবার গঠন করা উদ্দেশ্য। পাশাপাশি নিজের জন্য সাদাকায়ে জারিয়ার একটি মাধ্যম তৈরি করা। রাসুল সঃ এর উম্মত বৃদ্ধি করা। সন্তানদেরকে আল্লাহর দ্বীনের জন্য তৈরী করা। ফিতনার এই জামানায় একটি হালাল বন্ধন তৈরী করা।
বিয়ের পর স্ত্রীর পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? অবশ্যই পর্দার ব্যাপারে কোনো ছাড় নেই।
বিয়ের পর স্ত্রীকে পড়াশোনা করতে দিতে চান? ইচ্ছুক নই। তবে দ্বীনের প্রয়োজন হলে ভিন্ন কথা।
বিয়ের পর স্ত্রীকে চাকরী করতে দিতে চান? না। তবে তাকে দিয়ে যদি কোথাও দ্বীনি খেদমত করানো যায় সেক্ষেত্রে বিবেচনা করা যেতে পারে।
বিয়ের পর স্ত্রীকে কোথায় নিয়ে থাকবেন? নিজের সাথে রাখবো।
বিয়ে উপলক্ষে আপনি বা আপনার পরিবার পাত্রীপক্ষের কাছে যৌতুক বা উপহার বা অর্থ আশা করবেন কি না? একবারেই না।
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
বিয়ের পর স্ত্রীর ভরনপোষন চালাতে পারবেন? হ্যা
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
আপনি বিয়ের পর স্ত্রীকে নিয়ে কোথায় থাকবেন? একক পরিবারে
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ১৮-২৩ এর মধ্যে হলে ভালো হয়।
গাত্রবর্ণ শ্যামলা, উজ্জ্বল শ্যামলা, ফর্সা।
নূন্যতম উচ্চতা ৫ ফিট ১ বা ২ ইঞ্চি
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা SSS বা সমমান। তবে ইন্টার বা সমমান হলে ভালো হয়। কওমি বা আলিয়া মদ্রাসার হলেও হবে। দুনিয়াবি শিক্ষাগত যোগ্যতা না/কম থাকলেও আল্লাহর ভয় & দ্বীনদারিতা থাকলেও হবে।
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর পর্দা সম্পর্কে যেমনটা চান- ★মাস্ট জরুরত ছাড়া ঘড় থেকে বের হবে না। কোথাও গেলে ফুল পর্দা ম্যান্টেন করবে মাস্ট। হাত, পা মোজায় পড়তে হবে বাইরে বের হলে। নন-মাহরম পুরুষদের সাথে দরকার ছাড়া কথা বলবে না। বলতেই হলে কর্কশ অথবা এমনভাবে কথা বলবে যেনো পরপুরুষ আকৃষ্ট না হয়।
পেশা ছাত্রী(জেনারেল/কওমি/আলিয়া/ পড়াশোনা কমপ্লিট | দ্বীনদারিতা প্রাধান্য পাবে)
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত। অল্পে তুষ্ট থাকা & বিলাসিতা বর্জন করা।( কুফু ম্যান্টেন হলে ভালো হয়। তবে দ্বীনদারিতা ভালো থাকলে সব কিছু এডজাস্ট করে নিবো & নেয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ )
পারিবারিক অবস্থা মধ্যবিত্ত( কুফু ম্যান্টেন হলে ভালো হয়। তবে দ্বীনদারিতা ভালো থাকলে সব কিছু এডজাস্ট করে নেয়া যাবে & নেয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ )
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন ★ অবশ্যই তাকওয়াবান(আল্লাহর ভয়) থাকতে হবে। মাস্ট ৫ ওয়াক্ত নামাজি হতে হবে। মাস্ট শুদ্ধভাবে কোরআন পড়া জানতে হবে। মাস্ট ১০০% পর্দা ( হাত, পা মোজা সহ) পরিপূর্ণ পর্দা যেমনটা ইসলামি শরীয়তে বলা আছে, সেটা করার মানসিকতা রাখতে হবে। সকল কিছুর উর্ধে আল্লাহ এবং রাসুলের বিধান মানতে হবে। ★স্বল্পভাষী ও নম্র হতে হবে। আনুগত্যশীল হতে হবে। সন্তানদের লেখাপড়া করানোর বেসিক যোগ্যতা থাকতে হবে। বই পড়ার অভ্যাস থাকলে অনেক ভালো হবে। কাউকে কোরআন শিখানোর ইচ্ছা থাকলেও ভালো হয়।ঘরে-প্রতিবেশি বোনদের মাঝে তালিম করার যোগ্যতা অনেক প্রাধান্য পাবে। যে দ্বীনকে ভালবাসবে। মানুষের প্রতি এহসানকারী হবে। আত্নীয়তার হ্বক আদায় করবে। বিপদে আপদে মানুষকে সাহায্য করবে। অল্পে তুষ্ট থাকবে এবং বিলাসিতা বর্জন করবে। যার তামান্না থাকবে জান্নাতে যাওয়া। ★যার চিন্তা ফিকির ই থাকবে দ্বীন নিয়ে। কিভাবে এই দ্বীনকে মানুষের মাঝে প্রচার & প্রসার করা যায়। উম্মাহ কে নিয়ে ভাবতে। স্বামীর & পরিবারের হ্বক আদায় করে বাদ বাকি তার সবটুকু সময় দ্বীন জিন্দা করার মানসিকতা থাকতে হবে।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? নারায়ণগঞ্জ এবং নারায়নগঞ্জ এর আশে পাশে হলে ভালো হয়।নারায়ণঞ্জের পাশের জেলা হলেও হবে। বাদ বাকি দ্বীনদারিতায় অগ্রগামী পাওয়া গেলে কম্প্রোমাইজ করে নিবো, জেলা কোনো বিষয় না।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য আমি বাংলাদেশ বিমান বাহিনীতে জব করছি।
বিশেষ কিছু যদি জানাতে চান আল্লাহ এবং তার রাসুলের আনুগত্যের উপর এই ক্ষনস্থায়ী জীবনে অনন্তকালের অসীম জীবনের জন্য প্রস্তুতি নিচ্ছি। এই সফরে প্রতিনিয়ত শয়তানের সাথে নফসের সাথে লড়াই করে চলেছি। আল্লাহর প্রতি সুধারণা পোষণ করি তিনি এই নগন্য বান্দার চেষ্টাকে বৃথা করবেন না। তিনি আমাকে তার জান্নাত দান করবেন ইনশাআল্লাহ।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 549 ভিউস