female

বায়োডাটা নাম্বার

AH-103294

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

কুমিল্লা

চট্টগ্রাম বিভাগ

কুমিল্লা

চট্টগ্রাম বিভাগ

১৯৯৯

শ্যামলা

৫'০''

৪৭ কেজি

A+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা ফতেহাবাদ ইউনিয়ন, দেবিদ্বার, কুমিল্লা।
বর্তমান ঠিকানা ফতেহাবাদ ইউনিয়ন, দেবিদ্বার, কুমিল্লা।
কোথায় বড় হয়েছেন? কুমিল্লা এবং নারায়ণগঞ্জ
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা কুমিল্লা
বিভাগ চট্টগ্রাম বিভাগ
স্থায়ী ঠিকানা কুমিল্লা
বিভাগ চট্টগ্রাম বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৯
গাত্রবর্ণ শ্যামলা
উচ্চতা ৫'০''
ওজন ৪৭ কেজি
রক্তের গ্রুপ A+
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৫
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A-
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৭
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা Bachelor of Science in Computer Science and Engineering
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম বেসরকারি বিশ্ববিদ্যালয়।
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা B.Sc in CSE, লাস্ট সেমিস্টার মে ২০২৩ এ শেষ হয়েছিলো তবে প্রজেক্ট ডিফেন্স দেরি হয়েছে। ( সেকেন্ড টাইম এডমিশন টেষ্ট দেয়া হয়েছিলো একারণে ভার্সিটি এডমিশন সময়সাপেক্ষ হয়েছে।)
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা Bachelor in Dawah and Islamic Studies, 2nd year, IOM
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: Bachelor in Dawah and Islamic Studies, 2309
পারিবারিক তথ্য
পিতার পেশা প্রবাসী ; পূর্বে সহকারী অপারেটর হিসেবে কর্মরত ছিলেন। ২০২২ সেপ্টেম্বর থেকে প্রবাসী।
মাতার পেশা রব্বাতুল বাইত
বোন কয়জন? ২জন
ভাই কয়জন? ২জন
বোনদের সম্পর্কে তথ্য ১. দ্বাদশ, অবিবাহিত, ছাত্রী। ২. এস. এস. সি (২০২৪), অবিবাহিত, ছাত্রী।
ভাইদের সম্পর্কে তথ্য ১. আল - আমিন খন্দকার। স্নাতক ( ড্রপ আউট) , অবিবাহিত, ব্যাবসায়ী। ২. আল - আমিনুল খন্দকার ইয়াছিন। হাফেজী চলমান, অবিবাহিত, ছাত্র।
চাচা মামাদের পেশা চাচা- ১. ব্যাবসায়ী ২. মৃত মামা - ১. অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ২. কুমিল্লায় নিজস্ব ঔষুধের দোকান। ৩. মৃত
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত, আল'হামদুলিল্লাহ ভালো। ভালো পরিমাণ আবাদি জমি এবং শেয়ারে একাধিক পুকুর রয়েছে; তিনটি টিনের ঘর (একটি রঙ্গিন )। সব মিলিয়ে আলহামদুলিল্লাহ ।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) সালাত, সাওম পালন করেন। বাড়িতে টিভি নেই। প্র্যাক্টিসিং মুসলিম পরিবার নয়।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? হ্যাঁ।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? প্রায় তিন বছরের বেশি।( সালাত ফরয হওয়ার পর থেকেই আদায় করা হয়েছে, তবে মাঝে মাঝে কিছু ওয়াক্ত বাদ গিয়েছে)
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? চেষ্টা করি ইন শা আল্লাহ। ( নন মাহরাম থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখতে সর্বোচ্চ প্রচেষ্টা থাকে।)
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? তাজউইদসহ তিলাওয়াতে ৭৮.৫% ছিলো; মাদ্দ এ ত্রুটি আছে, উন্নতির প্রয়োজন, এজন্যে চেষ্টা করে যাচ্ছি ইন শা আল্লাহ।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরকা, হিজাব, নিকাব, হাত ও পা মোজা সহ।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন নেই।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? হ্যাঁ, পূর্বে খাবারে কিছুটা এলার্জির সমস্যা ছিলো ; বর্তমানে খুব একটা নেই।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? বিশেষ ভাবে নেই; পরিবারের মানুষদের একটু আধটু দাওয়াহ।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? মাজারে শায়িত ব্যাক্তির কোনো ক্ষমতা নেই। মাজারে সংঘটিত কার্যকলাপ গুলো কখনো বিদআত, কখনো শিরক।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন রাসূলে আরাবী صلى الله عليه وسلم, আল্লাহর উপর ভরসা রাখুন, সবরের প্রতিদান, ইত্যাদি।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন ড. ইসরার রহিমাহুল্লাহ্, মুফতি জসীম উদ্দীন রহমানি হাফিজাহুল্লাহ্, শায়খ আবু ইমরান হাফিজাহুল্লাহ্।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) পোশাক মেশিনে সেলাই, কারুকাজ ইত্যাদি।
নিজের সম্পর্কে কিছু লিখুন بسم الله الرحمن الرحيم সকল প্রশংসা বিশ্বজাহানের প্রতিপালক মহান আল্লাহর জন্য, রহমত ও শান্তি বর্ষিত হোক আমাদের নবী হযরত মুহাম্মদ(صلى الله عليه وسلم)ও তাঁর পরিবারবর্গ, এবং সকল সাথীবর্গের উপর। আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লার নগণ্য বান্দা। ইসলামকে দ্বীন হিসেবে মেনে চলার পথের একজন মুসাফির, যে পথ চলতে শুরু করেছে এবং আমৃত্যু চলতে ইচ্ছুক ইন শা আল্লাহ; জীবনের অনেকটা সময় ইসলামকে পূর্ণাঙ্গ জীবন ব্যাবস্হা হিসেবে জানার সুযোগ হয়নি। ইলমি দুনিয়ায় বিচরণের সুযোগ হয়নি, নববী পদ্ধতিতে ইলম অর্জন করার সুযোগ সেই শৈশবে পেয়েছি। আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা আমাকে আশরাফুল মাখলুকাত হিসেবে সৃষ্টি করেছেন একমাত্র ইবাদতের উদ্দেশ্যে - যেদিন থেকে এ উদ্দেশ্য উপলব্ধি করেছি সেদিন হৃদয়ে বসন্ত এসেছিল, নিজেকে বুঝেছি নতুনভাবে; তবে প্রবৃত্তির তাড়না থেকে পরিপূর্ণ রেহাই মেলেনি, উত্থান - পতনের মধ্যে দিয়ে জীবন অতিবাহিত হচ্ছে। শৈশব থেকেই বইপোকা ছিলাম, নানাবাড়িতে বইয়ের সংগ্রহশালায় অবাধ বিচরণ ছিলো। পছন্দের বইয়ে ডুবে যাওয়ার অভ্যস্ত ছিলাম। বর্তমানে হাদীসের বই, তাফসীর, সীরাহ, ইসলামের সমুজ্জ্বল ব্যাক্তিত্বদের জীবনীগ্রন্থ, ইসলামের ইতিহাস সমৃদ্ধ লেখা পছন্দ করি। জীবনীগ্রন্থ প্রিয় বিষয় বলা যায়। যদিও আগে বিভিন্ন ধরনের বই পড়া হয়েছে। ডায়েরি লেখা হয়। আব্বু আলিয়া মাদ্রাসা থেকে দাখিল পাশ করেছেন। উচ্চশিক্ষার উদ্দেশ্য আলিয়া ছেড়ে জেনারেলে চলে গিয়েছিলেন । আব্বুর উপার্জন হালাল। পরিবার প্র্যাক্টিসিং নয়, এবং যৌথ পরিবার। পরিবারের সবাই প্রতিটি বিষয়ে হালাল - হারাম মেনে চলেন এরকম নয়। বিভিন্ন ইজম, তন্ত্র ( সেকুলারিজম , লিবারালিজম, ফেমিনিজম, ডেমোক্রেসি) ইসলামের সাথে সাংঘর্ষিক বিষয় হিসেবে জানি এবং মানার ক্ষেত্রে সর্বোচ্চ প্রচেষ্টা থাকে ইন শা আল্লাহ। পরিবারের বয়োজ্যেষ্ঠ সদস্যদের খেদমত করা হয়, ছোটদের স্নেহের পাশাপাশি শাসন করা হয়। মেহমানদের যথাসাধ্য খেদমত করা হয়। ঘরোয়া প্রায় সকল ধরনের রান্না জানা আছে আল'হামদুলিল্লাহ। সংসার পরিচালনার জন্যে প্রয়োজনীয় কাজ শেখা হয়েছে আল'হামদুলিল্লাহ। [উচ্চতা এবং ওজন ডিজিটাল স্কেলে মাপা হয়েছিলো। ওজন সাম্প্রতিক মাপা হয়নি, একারণে শতভাগ সঠিক পরিমাণ জানা নেই। পূর্বে ৪৮ - ৪৬.৮ এর মধ্যে ছিলো। ] নতুন পরিবারের মানুষ আমাকে আপন করে নিবেন, আমিও তাঁদের ইন শা আল্লাহ এটা স্বপ্ন বলা যায়। বাইতুল্লাহর মুসাফির হওয়ার আকাঙ্ক্ষা রাখি ইন শা আল্লাহ।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? মুসলিম বান্দাদের একজন হয়ে মহান রবের নিকট প্রত্যাবর্তন।
অবসর সময় কিভাবে কাটান? পছন্দের বইগুলো পুনরায় পড়া হয়, পরিবারের মানুষদের সাথে খোশগল্প করা হয়, মাঝে মাঝে নতুন বিষয়বস্তু নিয়ে লেখা আর্টিকেল পড়া হয়, ইত্যাদি।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? রান্নার কাজে সহযোগিতা, মাঝে মাঝে রান্না করা হয়। গৃহস্থালির আনুষঙ্গিক কাজগুলো করা হয়, ইত্যাদি।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? নারীদের الله সুবহানাহু ওয়াতাআ'লা দুর্বল, এবং কোমলভাবে সৃষ্টি করেছেন। অন্যদিকে পুরুষদের শক্তিশালী, এবং কর্মঠ হিসেবে সৃষ্টি করেছেন। ইসলাম নারীদের সর্বোচ্চ মর্যাদা দিয়েছে এর বাহিরে সমঅধিকার খুঁজতে যাওয়া নিজেকে মর্যাদা থেকে সরিয়ে নেয়ার মতো পরিস্থিতি বলা যায়। الله সুবহানাহু ওয়াতাআ'লা বলেছেন - الرجال قوامون على النساء পুরুষগণ নারীদের উপর কতৃত্বশীল।( সূরা আন - নিসা : ৩৪) নারীদের জন্যে অধীনস্থ থাকাটাই উত্তম। এককভাবে নারীদের কোনো সিদ্ধান্ত নেওয়া তেমন পছন্দনীয় নয়।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? হ্যাঁ, রাজি ইন শা আল্লাহ।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? অর্ধেক দ্বীন পূরণ, রাসূল صلى الله عليه وسلم এর সুন্নাহ পালন, একজন লেবাস পাওয়ার জন্যে, এবং নেক সন্তানের মাধ্যমে আখিরাতের কল্যাণের জন্যে সাদকাহ জারিয়াহ চালু রাখার জন্যে।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না, ইন শা আল্লাহ।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) না, ইন শা আল্লাহ।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? ইসলামের বিধান অনুযায়ী স্বামীর প্রতি যেসব দায়িত্বের হুকুম আছে, এগুলো আমার দায়িত্ব। চক্ষু শীতলকারী জীবনসঙ্গী হওয়ার লক্ষ্যে সচেষ্ট থাকা ইন শা আল্লাহ।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স 27- 32
গাত্রবর্ণ মানানসই
নূন্যতম উচ্চতা ৫'৫"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক / সমমান ( কওমি / আলিয়া/ জেনারেল)।
বৈবাহিক অবস্থা অবিবাহিত।
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- গোফ কেটে রাখেন, ছেড়ে দেয়া দাঁড়ি হলেই উত্তম ( নূন্যতম এক মুষ্টি), এবং হালাল উপার্জনকারী হবেন।
পেশা হালাল সম্মানিত পেশা।
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা ইসলামের মৌলিক বিষয় সমূহের জ্ঞান রাখেন, মেনে চলায় সচেতন, অন্যদের পালনে সহায়তা করেন, এবং আত্মীয়তার সম্পর্ক উত্তমভাবে বজায় রাখেন এরকম পরিবার হলে উত্তম।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন ঈমান, আকীদা, দ্বীনের মূল সম্পর্কে সুস্পষ্ট জ্ঞান রাখেন। আহলুল সুন্নাহ ওয়াল জাময়াহ এর আকীদা রাখেন। ইসলামকে দ্বীন হিসেবে মেনে চলেন। প্রত্যেহ পাঁচ ওয়াক্ত সালাত জামায়েতে আদায়, তাজউইদ এবং তারতীলসহ কুরআন তেলাওয়াত করেন অথবা, শেখার অবস্থায় আছেন। তাকওয়াবান, বিনয়ী, শালীন, মিতব্যয়ী, ঠান্ডা মেজাজের, চরিত্রবান,অধীনস্থদের প্রতি সহনশীল, দায়িত্বশীল স্বভাবের হবেন। যাঁর লেবাস মুসলিমদের ন্যায় হবে। লেবাসে আড়ম্বরতা থাকবে না কিন্তু মার্জিত, রুচিশীল হবেন। লেনদেনে স্বচ্ছ এবং আমানতদার হবেন। সততা বজায় রেখে চলেন। পিতা - মাতার খেদমতে যিনি নিষ্ঠাবান। যিনি মিরাসের ক্ষেত্রে তাঁর বোনদের প্রাপ্য দেয়ার মানসিকতা রাখেন ইন শা আল্লাহ। গাইরত সম্পন্ন পুরুষ হবেন, যিনি নিজ আহলিয়ার পর্দা মেইনটেইন করতে সর্বোচ্চ সহযোগিতা করবেন ইন শা আল্লাহ। যিনি যাওজ হিসেবে আস্থাভাজন, কল্যাণকর এবং প্রশান্তিকর হবেন। যাঁর তত্ত্বাবধানে জীবন অতিবাহিত হলে আখিরাতের জন্যে কল্যাণকর পাথেয় গোছানো সহজ হবে। সন্তানদের দ্বীনি তরবিয়তে গড়ে নিতে দৃঢ় প্রত্যয়ী একজন মানুষ হবেন ইন শা আল্লাহ। পাশ্চাত্যের, অমুসলিম কোনো দেশে স্হায়ী / অস্হায়ীভাবে বসবাসরত হওয়ার চিন্তাভাবনা নেই। বর্তমানে প্রত্যেক্ষ বা পরোক্ষভাবে কোনো রাজনৈতিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত নন। দ্বীনী ইলম অর্জনে সচেষ্ট থাকেন এবং সময় ব্যায় করেন। [তালাক, হুরমতে মুশাহারাত(হানাফি ফিকহ অনুযায়ী)], এবং যিহার বিষয়ে সুস্পষ্ট জ্ঞান রাখেন। আরবি ভাষা শেখার মানসিকতা থাকলে ভালো হয়। দৃষ্টি হেফাজত করেন। ইসলামি শরীয়ায় নিষিদ্ধ বিষয়গুলোতে আসক্তি নেই। মোখলিছ আলেমদের সহবতে থাকেন। তাগুত সমন্ধে সুস্পষ্ট জ্ঞান রাখেন এবং বর্জনের মানসিকতা রাখেন। বন্ধুমহল আখিরাতের জন্যে কল্যাণকর,আল ওয়ালা ওয়াল বারা নীতি মেনে চলেন। হক্ব এবং বাতিলের ক্ষেত্রে হক্বের সাথেই যিনি থাকেন। মুসলিম উম্মাহকে যিনি একটি দেহের ন্যায় ভাবেন, আসাবিয়্যাহ থেকে মুক্ত থাকেন। দ্বীনি বিষয়ের ইখতিলাফ গুলো নিয়ে ইফতিরাকে জড়ানো থেকে বিরত থাকেন। জান্নাতে সবুজ পাখি হওয়ার তামান্না দিলে রাখেন, বিশেষত এ তামান্না ঈমান এবং নিফাকের লিটমাস টেস্ট। দ্বীনের ফিকিরে কাজ করেন। জিহাদ, কিতাল ফী সাবিলিল্লাহ‎ এই বিষয়গুলোতে আপোষহীন ব্যাক্তিত্ব হবেন; কুফর/ তাগুত প্রত্যাখানে যিনি কখনো আত্মপরিচয়ের সংকটে ভুগবেন না। বিয়ে যিনি সম্পূর্ণ সুন্নাহ মেনে করতে ইচ্ছুক এরকম হবেন; যেকোনো বিজাতীয় সংস্কৃতি পরিহার করে চলেন। পাত্রী দেখার ক্ষেত্রে নন- মাহরাম ( পাত্রের বাবা, ভাই,.................., ইত্যাদি) কেউ পাত্রীকে দেখবেন না, পর্দার বিধান মেনে চলার ক্ষেত্রে গাইরত সম্পন্ন, দায়িত্বশীল পুরুষ হবেন। সবমিলিয়ে, যিনি হাদীসে বর্ণিত সেই মেশকওয়ালার ন্যায় হবেন। কিছুটা এরকম ---> হয়, তাঁর নিকট থেকে মেশকের ন্যায় দ্বীনি বিষয় অর্জন করা যাবে, অথবা, সুঘ্রাণের ন্যায় দ্বীনদারিতা পাওয়া যাবে। কিয়ামতের দিন মুমিনের মিযানে উত্তম আখলাকের চেয়ে ভারী আর কিছু হবে না, একারণে প্রত্যাশিত বৈশিষ্ট্যের ক্ষেত্রে আখলাকে হামিদাহ গুলো নিয়ে লেখা হয়েছে। আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লার রহমতে এবং, দৃঢ় চেষ্টায় যেহেতু উত্তম আখলাক অর্জন করা যায়। এক্ষেত্রে, অন্তত যিনি উত্তম আখলাক অর্জনের লক্ষ্যে প্রচেষ্টা চলমান রেখেছেন এমন কেউ হলেও যোগাযোগ করতে পারেন ইন শা আল্লাহ। হে আমার প্রতিপালক! আপনি আমার প্রতি যে অনুগ্রহ করবেন আমি তার মুখাপেক্ষী। (২৮:২৪) আমীন, ইয়া রব্বুল আলামীন। ১৫ শাউয়াল ১৪৪৫ হিজরী
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? কুমিল্লা জেলা হলে সর্বোত্তম, খোঁজ নেয়া পরিবারের জন্যে সুবিধাজনক, কুমিল্লা জেলার নিকটবর্তী জেলাসমূহের ক্ষেত্রে পাত্রপক্ষের আগ্রহ এবং যোগাযোগে আন্তরিকতার উপর নির্ভর করবে ইন শা আল্লাহ। কোনো জেলা নিয়ে আসাবিয়্যাহ সংক্রান্ত সমস্যা নেই।
অন্যান্য তথ্য
বিশেষ কিছু যদি জানাতে চান বায়োডাটা পছন্দসই হলে - ১. একাধিক বার ইস্তিখারা, ও ২. পারিবারিক মাশোয়ারা । উভয় ধাপে সিদ্ধান্ত ইতিবাচক হলে আগানোর অনুরোধ ইন শা আল্লাহ, অন্যথায় নয়। পর্দার বিধান সঠিকভাবে মেনে আনুষঙ্গিক কাজ ( পাত্রী দেখা, ছবি না চাওয়া ইত্যাদি) গুলো করার ক্ষেত্রে সচেষ্ট হয়ে থাকলে মুনাসিব হয়। অন্যথায়, বিষয়গুলো আমার জন্যে প্রেশার হয়ে যায়, যেহেতু পরিবারের সকলে মাহরাম, নন - মাহরাম মেনে চলেন না। জন্মসাল আসল: মে ১৯৯৯ [হে আল্লাহ! আপনি পবিত্র এবং সমস্ত প্রশংসা আপনার জন্য। আমি সাক্ষ্য দেই যে, আপনি ব্যতীত আর কোন মাবুদ নেই, আপনার কাছে আমি ক্ষমা প্রার্থনা করি এবং আপনার দিকেই প্রত্যাবর্তন করি।]
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 1029 ভিউস