female

বায়োডাটা নাম্বার

AH-103357

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

ময়মনসিংহ

ময়মনসিংহ বিভাগ

ময়মনসিংহ

ময়মনসিংহ বিভাগ

২০০১

ফর্সা

৫'৪''

৬০ কেজি

AB+

ছাত্র/ছাত্রী

০০


ঠিকানা
স্থায়ী ঠিকানা শম্ভুগন্জ, ময়মনসিংহ
বর্তমান ঠিকানা শম্ভুগন্জ,ময়মনসিংহ
কোথায় বড় হয়েছেন? নিজ এলাকায়,ময়মনসিংহে
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা ময়মনসিংহ
বিভাগ ময়মনসিংহ বিভাগ
স্থায়ী ঠিকানা ময়মনসিংহ
বিভাগ ময়মনসিংহ বিভাগ
জন্মসন (আসল) ২০০১
গাত্রবর্ণ ফর্সা
উচ্চতা ৫'৪''
ওজন ৬০ কেজি
রক্তের গ্রুপ AB+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় ০০
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৭
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৯
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা স্নাতক ৩য় বর্ষ
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজ
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা স্নাতক চলমান
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা আলিম কোর্স চলমান
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: আলিম কোর্স,ব্যাচ ২৩০৯
পারিবারিক তথ্য
পিতার পেশা ব্যাবসায়ী(কাঠের বিজনেস ও কন্ট্রেকদার,কাঠ রিলেটেড ৩-৫ টা বিজনেস,কারখানা আছে।
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ২জন
বোনদের সম্পর্কে তথ্য ছোট বোন:ইন্টার ফার্স্ট ইয়ার
ভাইদের সম্পর্কে তথ্য বড় ভাই:মাস্টার্স কমপ্লিট করে চাকরির প্রিপারেশন নিচ্ছে। ছোট ভাই:হিফজ চলমান ১৯ পারা
চাচা মামাদের পেশা চাচা:চাকুরীজীবি মামা:চাকুরীজীবি ও ব্যাবসায়ী
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা অর্থনৈতিক অবস্থা :মধ্যবিত্ত ও সচ্ছল,সামাজিক অবস্থা:সম্মানিত,,ময়মনসিংহ সদরেই ২ জায়গায় টোটাল ২২ শতাংশ জায়গায় বাসা করে(হাফ বিল্ডিং)ভাড়া দেওয়া।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) মা ধার্মিক পুরোপুরি আলহামদুলিল্লাহ ,ছোটবেলা থেকে দ্বীন রিলেটেড সবকিছু মায়ের ভেতরে দেখেছি ও ধারণা পেয়েছি।বাবা যথেষ্ট চেষ্টা করে আল্লাহ তায়ালা অচিরেই উত্তম ভাবে কবুল করুক।ভাইবোন রা চেষ্টা করে, আল্লাহ তায়ালা তাদের চেষ্টা কে আল্লাহর দয়া দিয়ে পূর্ণ করুক,তাদের দ্বীন কে পূর্ণ করুক।পরিবারের সবাই অনেক সৎ।সততা নিয়ে চলে, পরোপকারী,আল্লহ তায়ালা আমার পরিবার এর সবাই কে সচ্ছ সুন্দর,উদার মন মানসিকতা দিয়েছে,আলহামদুলিল্লাহ।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বী আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ২ বছর আলহামদুলিল্লাহ তবে ১৮ সাল থেকেই পড়তাম (অনিয়মিত ছিলাম)
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বী আলহামদুলিল্লাহ পুরোপুরি
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? সহিহভাবে শিখেছি রিসেন্টলি,,নাযিরা চলমান। ছোটবেলায় শিখেছিলাম তবে নিয়মিত না পড়ার কারণে ভুলেগিয়েছিলাম।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? দ্বীনে ফেরার পর থেকে এলওয়েজ বোরকা, হাত মোজা,পা মোজা,লং হিজাব,নিকাব আলহামদুলিল্লাহ
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন নেই আলহামদুলিল্লাহ
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? একদম ই না।দূর থেকে মিউজিক এর সাউন্ড কানে আসলে কানে হাত দিয়ে রাখি কারণ অস্থিরতা কাজ করে ব্যাপক আর আল্লাহর কাছে দোয়া করতে থাকি যেনো মিউজিক স্টপ করে দেয় আমার কান পর্যন্ত যেনো না আসে সাউন্ড।নাটক,সিনেমা,সিরিয়াল, খেলাধুলা এসব ও দেখি না আলহামদুলিল্লাহ,আলহামদুলিল্লাহ।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? না
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? নাহ। তবে দ্বীন নিয়ে কাজ করার ইচ্ছে আছে।নিজের দ্বীনের জন্য কিছু করার ইচ্ছে আছে।আমি নিজে হিদায়াত পেয়েছি ২ বছর,আল্লাহ এই অল্প সময়েই অনেক বুঝ যেনো দিয়েছেন আলহামদুলিল্লাহ, দ্বীনি ইলম অর্জন করছি এবং ইলম কে ছড়িয়ে দেওয়ার ইচ্ছে ।দাওয়াহ এর সাথে যুক্ত হওয়ার ইচ্ছে, আল্লাহ তায়ালা ওনার সকল বান্দা বান্দীদের নেক ইচ্ছেগুলো কবুল করুক।আমিন
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? নাহ
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? ধারণা নেই তেমন।শিরক বলে জানি সাধারণত মানুষ যেসব কারনে ছোটাছুটি করে।আল্লাহ ও তার বান্দার জন্য কোনো মাধ্যম প্রয়োজন নেই।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন কিতাবুস সুন্নাহ,বেলা ফুরাবার আগে,আর রাহীকুল মাখতুম
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন ওস্তাদ নোমাম আলী খান।ড.খন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর।মিজানুর রহমান আজহারী।আবু ত্বহা আদনান, হকপন্থী আরও অনেকেই
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) হিদায়াত পাওয়ার পর থেকে প্রতিটা মুহুর্ত আল্লাহর সন্তুষ্টির সহিত কাটানোর চেষ্টা করি,,দ্বীনি ইলম অর্জন করছি আর আমার পরিকল্পনার কথাগুলো দোয়ায় আল্লাহ কে বলছি।আশা করি আল্লাহ দ্বীনের খেদমতে নিয়োজিত করবেন আমাকে প্রস্তুত করে শা আল্লাহ।
নিজের সম্পর্কে কিছু লিখুন দ্বীনের পথে পুরোপুরিভাবে ২ বছর(২০২২ সাল থেকে), সময়টা খুব কম তবে আমার রবের দয়া আমার উপর অনেক আলহামদুলিল্লাহি রব্বিল আ'লামিন। তাই হয়তো আল্লাহ এই অল্প সময়ে আমাকে অনেক বুঝ দান করেছেন দ্বীনের।প্রতিটা মুহূর্ত আল্লাহর সন্তুষ্টির সহিত কাটানোর চেষ্টা করি,পরিপূর্ণ ভাবে দ্বীন মেনে চলার চেষ্টা করি আলহামদুলিল্লাহ। ছোটবেলা থেকেই খুবই ভদ্র, শান্ত ও নম্র স্বভাবের তবে লাস্ট কয়েকমাসে নিজেকে আবিষ্কার করেছি যেনো পরিস্থিতি অনুযায়ী আল্লাহর সন্তুষ্টির জন্যই কখনো কখনো কঠোর!! ফ্রি মিক্সিং ও বয়ফ্রেন্ড নামক এসব ফিতনায় কখনো জড়াইনি।তখন হালাম হারাম ধারণা ছিলো না তবে আমার কখনও আগ্রহ কাজ করেনি,আমার ভাইয়া আমাকে ছোট থেকেই কাউন্সেলিং করতো এসবে না জড়ানোর,সুন্দর একটা জীবনের সপ্ন দেখাতো অনেক অল্প বয়স থেকেই। আলহামদুলিল্লাহ আল্লাহ সেভ করেছেন,সেইফ রেখেছেন, পবিত্র রেখেছেন।আল্লাহর কাছে পরিপূর্ণ দ্বীনদ্বার, তাকওয়াবান,চক্ষুশীতল, পবিত্র জীবনসংঙ্গী আশা করি(নিজের মতোই একজন জীবনসঙ্গী প্রত্যাশা করি রবের নিকট)ও দোয়া করি।সেই সাথে দ্বীনি একটা পরিবারে বউ হয়ে যাওয়ার জন্য দোয়া করি।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? দ্বীনি জ্ঞান অর্জন করে ছড়িয়ে দিতে চাই তবে আমলের মাধ্যমে আমার নিজের জন্য ধরে রাখতে চাই,আল্লাহই সাহায্যকারী।পুরোপুরিভাবে দ্বীনি একটা পরিবার গঠনের সপ্ন দেখি যেটা মাস্ট পূরণ করতেই হবে।বিয়ের পর সন্তানদের সবাই কে দ্বীনি লাইনে পড়াশোনা করিয়ে দ্বীনের খেদমতের জন্য মুসলিম উম্মাহর বীর হিসেবে প্রস্তুত করতে চাই,প্রত্যেককে খাটি ইমানদার,পরিপূর্ণ দ্বীনদ্বার, তাকওয়াবান ও স্মার্ট, আত্নবিশ্বাসী মুসলিম হিসেবে গাইড করতে চাই আমার জায়গা থেকে।উম্মাহর জন্যে অনলাইনে দাওয়াহ এর কাজ করার ইচ্ছে আছে,কুরআন এর শিক্ষিকা হওয়ার তীব্র থেকে তীব্রতর ইচ্ছে।আল্লাহই সাহায্য কারী ও কবুল কারী।
অবসর সময় কিভাবে কাটান? রুটিন মাফিক জীবন যাপনের চেষ্টা করি।আল্লাহর জিকির,ইলম অর্জন,পরিবারের সাথে আড্ডা,ইচ্ছে হলে টুকটাক স্পেশাল কোনো আইটেম রান্না।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? তেমন কোনো দায়িত্ব পালন করতে হয়না।পরিবারের আদরের বড় মেয়ে।তবে মায়ের কাজের সহজতার জন্য ওনাকে টুকটাক সাহায্য করা হয়।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? বর্তমান সময়ে বেশিরভাগ মানুষের বুঝার ভূল এই বিষয় টা।আমি ইসলামিক দৃষ্টিকোন থেকে দেখি আমার রবের নির্দেশনা মোতাবেক ও ওনার সন্তুষ্টির সহিত।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বী
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে দ্বীনের অর্ধেক।আমার দ্বীন কে পরিপূর্ণ করার জন্য ইন শা আল্লাহু তায়ালা।হালাল পবিত্র এক জোড়া হাত প্রয়োজন যে হাতে হাত রেখে ইহাকালের এই পরীক্ষণীয় সময় টা জান্নাতের সপ্ন বুকে লালন করে পাশাপাশি একসাথে চলব ইন শা আল্লাহ এবং প্রতিটা মুহুর্ত ই আল্লাহর সন্তুষ্টির সহিত।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? নাহ
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) জ্বী ইন শা আল্লাহ অনার্স কমপ্লিট করতে চাই এরপর আর ইচ্ছে নেই কারণ পর্দা করা নিয়ে বিব্রতকর অবস্থায় পড়তে হয়,,ছাড় দিতে রাজি নই তাই অনার্স কমপ্লিট করে রাখবো জাষ্ট এবং অনলাইনে দ্বীনি ও অন্যান্য উপকারী ইলম কন্টিনিউ করবো ইন শা আল্লাহ
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? ইসলামে স্বামীর মর্যাদা অনেক। আল্লাহর সন্তুষ্টির জন্য পুরোপুরি লাভিং, কেয়ারিং একজন স্ত্রী হবো ইন শা আল্লাহ
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৬-৩০
গাত্রবর্ণ উজ্জ্বল ফর্সা -ফর্সা,, চক্ষুশীতলকারী জীবন সঙ্গী চাই আল্লাহর কাছে,এই ভালোলাগা বা চাওয়া টা ব্যাক্তিগত এক্সপ্লেইন করা কঠিন,অনেক সুন্দর হতে হবে তেমন টাও না আমার ভালো লাগলেই হলো।।
নূন্যতম উচ্চতা ৫.৬ নূন্যতম
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা গ্র্যাজুয়েশন কমপ্লিট
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- জীবন সংঙ্গীর সবকিছুই জানতে চাই ভালোভাবে, অবশ্যই ইনকাম হালাল হতে হবে।আর দাড়ি তো খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়।
পেশা হালাল পেশা হতে হবে মাস্ট এবং সম্মানজনক।পরিবার থেকে সরকারি চাকুরিজীবী প্রত্যাশী তবে আমার কোনো ধরা বাধা নেই, গভমেন্ট/প্রাইভেট
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত,কুফু মিলে এমন।
পারিবারিক অবস্থা দ্বীনি ও এডুকেটেড পরিবার প্রত্যাশা করি।এমন একটা পরিবার প্রত্যাশা করি যেখানে ওনার বাবা-মা আমার নিজের মা-বাবার মতোই হবে আর আমিও ওনাদের মেয়ের মতো হয়েই থাকবো ইন শা আল্লাহ। নিজের মা-বাবার মতোই রেসপেক্ট ও কেয়ার করব ইন শা আল্লাহ এবং তাদের থেকেও আমি ভালোবাসা ও দ্বীন পালনে,,ইলম অর্জনে সহায়তা কামনা করি।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন অবশ্যই পরিপূর্ণ দ্বীনদার হতে হবে।শুধু নামাজী হলেই হবে না, পরিপূর্ণ দ্বীনদ্বার,তাকওয়াবান, উত্তম আখলাক বিশিষ্ট চক্ষুশীতলকারী জীবনসঙ্গী প্রত্যাশা করি।দ্বীনের প্রতি যার আকাশচুম্বী মোহাব্বত ও ঝোঁক,দ্বীনি পরিবার গঠনের সপ্ন যে দেখে, যে দ্বীন কে এলওয়েজ দুনিয়ার উপর প্রাধান্য দেয়।কোয়ালিফাইড,সুন্দর মানসিকতা,শান্ত নম্র স্বভাব আাশা করি।গোছানো ব্যাক্তিত্ব, আমি মনে করি আমি নিজেও তেমন আলহামদুলিল্লাহ ।মাহরাম, গায়রে মাহরাম মেইন্টেন ধারী আর একটা গুরুত্বপূর্ণ বিষয় স্ত্রী কে অবশ্যই পর্দার পরিপূর্ণ পরিবেশ করে দিতে হবে, কারণ আমি এখন পর্দা করছি সেটা আল্লাহর দয়ায় সম্পুর্ণ আমার একার প্রচেষ্টা, আমি চাই আমার এ যুদ্ধ টা শেষ হোক একটা অনুকূল পরিবেশ তৈরি হোক পুরোপুরি,গায়রত সমৃদ্ধ কেউ আসুক জীবনে।দ্বীনি ইলম অর্জনকারী রা প্রাধান্য পাবে ইন শা আল্লাহ।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? কাছাকাছি হলে ভালো হয়,,,মনের মতো জীবনসঙ্গী পেয়ে গেলে দূরত্ব ফ্যাক্ট না।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য ছাত্রী
বিশেষ কিছু যদি জানাতে চান বায়োডাটা ভালো লাগলে ই-মেইলে প্রথমে নিজের বায়োডাটা পাঠানোর অনুরোধ।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 610 ভিউস