female

বায়োডাটা নাম্বার

AH-103652

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

ঢাকা

ঢাকা বিভাগ

ভোলা

বরিশাল বিভাগ

২০০১

ফর্সা

৫'০''

৫০ কেজি

A+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা ভোলা,বরিশাল
বর্তমান ঠিকানা মিরপুর,ঢাকা
কোথায় বড় হয়েছেন? মূলত ঢাকাতেই;আব্বু থাকতে নানান জেলায় থাকা হয়েছিল।
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা ঢাকা
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা ভোলা
বিভাগ বরিশাল বিভাগ
জন্মসন (আসল) ২০০১
গাত্রবর্ণ ফর্সা
উচ্চতা ৫'০''
ওজন ৫০ কেজি
রক্তের গ্রুপ A+
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল Golden A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৯
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল Golden A+
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২১
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা আইওমে পড়ছি এছাড়া আপাতত কোথাও পড়ছিনা। সহশিক্ষার জন্য আগাইনি।মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং ইউনিভার্সিটি অফ জিওমাটিকা মালয়েশিয়ায় কম্পিউটার সায়েন্স এ ভর্তি হয়েছিলাম পরে কনটিনিউ করিনি। আল্লাহর জন্য ছেড়েছি আলহামদুলিল্লাহ। পাত্র বিষয়টা বাড়াবাড়ি মনে করলে দয়া করে আর আগাবেননা।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: Alim course and 2310
পারিবারিক তথ্য
পিতার পেশা ব্যাংকার (২০১৩ সালে ইন্তেকাল করেছেন)
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ভাই নেই
বোনদের সম্পর্কে তথ্য সে ইন্টারে পড়ছে এবং অবিবাহিত।
চাচা মামাদের পেশা মামা নেই। চাচা আছেন চারজন, তারা সবাই ব্যবসা করেন।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত ও মোটামুটি পরিচিত
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) নামাজ ,রোজা, হজ ,যাকাত সহ ফরয ইবাদত এর বিষয়ে গুরুত্ব দেয়া হয়। মহিলা সদস্যরা সবাই বোরকা, নিকাব সহ বেসিক পর্দা করেন। তবে উপার্জনে শরীয়ত মানার দিক থেকে সন্তোষজনক অবস্থান নেই।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জি আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? প্রায় সতেরো বছর সময় যাবত আলহামদুলিল্লাহ
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জি আলহামদুলিল্লাহ
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জি আলহামদুলিল্লাহ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? প্রধানত কালো বোরকা হিজাব নিকাব। কখনো সাদা কালো ছাপার /অন্য গাঢ় কালার হিজাব অথবা বোরকা থাকে। সেক্ষেত্রে দুইটার যেকোনটা সম্পূর্ণ কালো রাখি। আর হাত মুজা পরি,পায়ে বেশিরভাগ সময় স্যু পরি। বাইরে স্টাইলিশ পোশাক ও চাকচিক্য বর্জন করি। যে আউটলুকে বের হলে কম আকর্ষণীয় দেখায় সেভাবে বের হওয়ার চেষ্টা করি সবসময়
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন খিলাফত
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? আলহামদুলিল্লাহ নাহ
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? আলহামদুলিল্লাহ বড় রোগ নেই। তবে চোখের পাওয়ার কম, চশমা ব্যবহার করি , চশমা ছাড়া দূরে দেখতে কষ্ট হয়।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? এখনো নেই। টুকটাক চেষ্টা করি। তবে ইনশাআল্লাহ ইচ্ছা আছে কুরআনের খাদিমা হওয়ার।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? জি নাহ
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? মাজার মৃতদের আবাস।ওখানে দোয়া পাঠানো যায়।জিয়ারত করা যায়।এর চেয়ে বাড়াবাড়ি করলে শিরক।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন নারীবাদের আর্তনাদ, আত্মপরিচয়ের সংকট, প্রচলিত ইসলামী ব্যাংকিং
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন আবু ত্বহা আদনান,তামিম আল আদনানী, হারুন ইজহার
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) ফ্রিল্যান্সিং এর কিছু কাজ জানা আছে।সেই সাথে ছোটখাটো বিসনেজের উদ্যোগ নিয়েছি। এগুলো করতে হচ্ছে মূলত মাহরামের অভাবে। বিয়ের পর রোজগারের চিন্তা করতে চাইনা।
নিজের সম্পর্কে কিছু লিখুন আমি কেমন এটা বলা আসলে কঠিন। পাবলিক প্লেসে অনেক কিছু এড়িয়ে যাব হয়ত তারপরো একটু বলি।আমি সাদামাটা,চুপচাপ আর খুব প্রচারবিমুখ স্বভাবের। ঘরকুনো। তেমন গুণবতী নই।খুব রূপসীও নই।ফর্সা তবে সাদাটে না;হলদে।আর ওজন এখন সঠিক কত জানিনা, আগের চেয়ে একটু কমেছে মনে হয়। সারাদিন হৈ হুল্লোড়, আনন্দ ফুর্তিতে মেতে থাকতে পছন্দ করিনা । আর পুরো বায়োডাটা পড়ে এবং যোগাযোগ করলে আমি কেমন বাকিটা বুঝতে পারবেন আশা করি।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? অনেক কিছু আছে। এখন সব বলতে ইচ্ছুক নই। বড় টার্গেট একটা দ্বীনি পরিবার গঠন।
অবসর সময় কিভাবে কাটান? সত্য বলতে অবসর এখন নেই। আগে বই পড়ে, আঁকাআঁকি/লেখালিখি করে সময় কাটাতাম আর হাতে মোবাইল আসার পর ইসলামী ভিডিও, গজল, আর্টিকেল,ডিজাইন ইত্যাদিতে। আর অবসরে ইবাদত বাড়িয়ে দিতাম(আলহামদুলিল্লাহ )এইতো
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? বাড়িতে আম্মুকে সাহায্য করি। কয়েক বছর হয়ে গেছে বাসায় কাজের লোক নেই।তাই পরিষ্কার পরিচ্ছন্নতার কাজসহ অন্যান্য কাজ করা হয়
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? খারাপ দৃষ্টিতে দেখি। নারী ও পুরুষ ফিতরাত গত ভাবে সৃষ্টিগতভাবে আলাদা। উভয়ের আলাদা আলাদা কর্মক্ষেত্র রয়েছে, সম্মান এর জায়গাটাও আলাদা রয়েছে। ইসলামে নারীর অবস্থান যেভাবে দেয়া হয়েছে তাই সঠিক। নারীর পুরুষের সমান হতে যাওয়ার প্রচেষ্টা সম্পূর্ণ ভিত্তিহীন ও বিফল।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জি
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সুন্নত। বিয়ে অর্ধেক দ্বীন। আমি বিয়ে করতে চাচ্ছি একজন দ্বীনি তত্ত্বাবধায়ক পেতে,নেক সোহবত পেতে। যার কাছ থেকে তরবিয়ত পাব। বিয়ে করতে চাচ্ছি খাস পর্দায় থাকার জন্য, বাহিরের প্রয়োজন পূরণের একজন মাহরাম পাওয়ার জন্য।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? অবশ্যই না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) আইওমে চালিয়ে যেতে চাই (বা কাছাকাছি মাদ্রাসা বা মহিলা কলেজ)। তবে বিয়ের পর মানসিক ভাবে সেটেল হতে পড়ালেখা গ্যাপ দিবার নিয়ত আছে। কারণ আ্গে সংসার, পরে জ্ঞান সাধনা। দ্বীনি ইলম ভালো ভাবে অর্জনের ইচ্ছে আছে।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? অনেক। যা এখনো ধারণা করতে পারছিনা। মোটাদাগে সংসার দেখভাল করা+আমানত রক্ষা+সতীত্ব হেফাজত।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৫-৩০
গাত্রবর্ণ একটু উজ্জ্বল,গায়ের রঙের চেয়ে দেখে ভালো লাগা দরকার। চক্ষুশীতলকারী।
নূন্যতম উচ্চতা ৫'+
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স/মাস্টার্স রানিং অথবা কমপ্লিট ।ডিপ্লোমা হলে কমপ্লিট করেছেন। আর মাদ্রাসা লাইনে হলে পড়ালেখা সর্বোচ্চ লেভেল চাচ্ছি
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- সুন্নতি দাড়ি। হালাল।
পেশা পেশা হালাল লাগবে। ব্যাংকার হওয়া যাবেনা,সরকারি চাকরিজীবী হওয়া যাবেনা ,অমুসলিম দেশে সেটেল ( দাঈ হলে আলাদা) হওয়া যাবেনা। তবে পাত্রের অন্য সব দিক পারফেক্ট থাকলে মাকরুহ পর্যায়ের সরকারিজবের বিষয়ে কিছু নমনীয়তা আছে। আর অমুসলিম দেশে সাময়িক গিয়েছে দ্রুত ব্যাক করবে এমন হলেও কিছুটা ছাড় আছে। তবে অপছন্দের তালিকায় রাখা হবে।
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন *আমার আইডোলজির সাথে মিলতে হবে। এবিষয়ে ছাড় দিতে একদম রাজি না।অনেকেই মতার্দশের বিষয়টাকে গোণায় ধরেননা। অন্য দিকগুলো দেখে প্রস্তাব দেয়। কিন্তু মতাদর্শের সাথে ম্যাচ না করলে প্রস্তুত থাকুন সংসারে কলহ দ্বন্দ্ব এর জন্য।হালকা ওয়ার্নিং দিয়ে রাখলাম যেন নিজের আসল রূপ/মতাদর্শটা গোপন রেখে কেউ যোগাযোগ না করেন। * যারা আল্লাহর সাথে আগে থেকেই সম্পর্ক গড়েননি (বেসিক দ্বীনই নেই)তারা যোগাযোগ করবেননা দয়া করে।মাফ চাই। *ফরয পরিমাণ ইলম থাকা চাই। সমসাময়িক ফিতনা সম্পর্কে জ্ঞান থাকা চাই। সহশিক্ষা,ব্যাংক, গণতন্ত্র হারাম মানা চাই। *প্রচুর গায়রত ওয়ালা, দায়িত্বশীল হতে হবে। আর আখলাক ভালো,তাকওয়ার কথা আশা করি আলাদাভাবে বলা লাগবে না। *আহলিয়াকে খাস পর্দায় রাখতে সক্ষম। বিয়ের পর ইনকাম করার চাপ আমি নিতে পারবনা।ঘরে বাইরে দুইটা সামলানো দুঃসাধ্য বিষয়।আহলিয়াকে ঘরের বাধ্যগত রাণী চাইবে আবার সুযোগ পেলেই ইনকামে নামাবে।এরকম পুরুষ দের দুচোখেও দেখতে পারিনা। যাদের কুন্ঠাবোধ হয় ওয়াইফের ভরণপোষণ দিতে তারা চাকরিজীবী মেয়ে বিয়ে করুক। *যৌথ ফ্যামিলিতে থাকতে হলে আলাদা একটা রুম নিশ্চিত করবেন অবশ্যই। *শ্বশুর বাড়ি থেকে পাওয়ার নিয়ত থাকা যাবেনা। তাছাড়া যৌতুক হারাম। যৌতুক না নিলেও পরবর্তীতে ইনিয়ে বিনিয়ে কোন প্রয়োজন পড়লে চাওয়া পাওয়ার ইচ্ছা রাখবেননা।বুঝতেই পারছেন আমি বাবাহীন মাহরাম হীন,দেয়ার মতো কেউ নেই।। এর মধ্যে সমাজের গতানুগতিক স্রোতের বিরুদ্ধে চলছি।সহশিক্ষা ছেড়ে দেয়ার জন্য পরিবার রাগান্বিত। আপনি দায়িত্ব-কান্ডজ্ঞানহীন কোন আচরণ করলে আরো সমস্যা তৈরি হবে। *আমার তো শুধু আম্মু আছেন। ওনার সাথে ভালো ব্যবহার করতে হবে। টাকা পয়সা দিতে হবে এমন না। আন্তরিকতা দেখাতে হবে ,খোঁজখবর রাখতে হবে এটুকু আশা করি পাত্রের কাছ থেকে। আর এবিষয়ে আমার পক্ষ থেকেও একই প্রত্যাশা রাখতে পারেন। *কুফু মিলতে হবে। {পুরো বায়োডাটায় কড়াকড়ি করে বলেছি। কিছু করার নেই।খারাপ লাগলে আফোওয়ান} **ছবি দিতে পারবনা এসে দেখবেন ইন শা আল্লাহ্। ডিজিটাল যুগ কখন কোথায় ছবি চলে যায় বলা যায়না।অনিরাপদ।আর মেয়ে কেমন দেখতে তা যোগাযোগ করে বিস্তারিত জেনে নিতে পারবেন। সমস্যা নেই।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? সকল জেলা। তবে ঢাকা বা এর আশেপাশে হলে ভালো।
অন্যান্য তথ্য
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 316 ভিউস