female

বায়োডাটা নাম্বার

AH-103910

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

পিরোজপুর

বরিশাল বিভাগ

পিরোজপুর

বরিশাল বিভাগ

২০০১

ফর্সা

৫'৫''

৫৭ কেজি

A+

ছাত্র/ছাত্রী

জানাতে ইচ্ছুক নই


ঠিকানা
স্থায়ী ঠিকানা পিরোজপুর, মঠবাড়িয়া
বর্তমান ঠিকানা পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায়
কোথায় বড় হয়েছেন? (Required) পিরোজপুরে
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা পিরোজপুর
বিভাগ বরিশাল বিভাগ
স্থায়ী ঠিকানা পিরোজপুর
বিভাগ বরিশাল বিভাগ
জন্মসন (আসল) ২০০১
গাত্রবর্ণ ফর্সা
উচ্চতা ৫'৫''
ওজন ৫৭ কেজি
রক্তের গ্রুপ A+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় জানাতে ইচ্ছুক নই
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৮
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২০
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা স্নাতক ২য় বর্ষের ইয়ার ফাইনাল দিচ্ছি।
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম সৈয়দ ফজলুল হক কলেজ
পাসের সন 2021
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা স্নাতক চলমান
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা কম্পিউটার প্রশিক্ষণ নিয়েছিলাম। ধারনা আছে বাট চর্চা নেই।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? (Required) হ্যা
আপনার রোল নম্বর: (Required) 24110120896
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: (Required) Alim course, batch- 11
পারিবারিক তথ্য
পিতার পেশা কৃষক
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ২জন
বোনদের সম্পর্কে তথ্য পড়াশোনা করেন। বিবাহিত
ভাইদের সম্পর্কে তথ্য বড় ভাই একটা কম্পানীর এক্সপোর্ট ম্যানেজার। বিবাহিত একটা মেয়ে বাচ্চা। ছোট ভাইও কম্পানীর জব করেন, বিবাহিত একটা ছেলে বাচ্চা আছে।
চাচা মামাদের পেশা বড় মামা সোদি প্রবাসী মেজ মামা বর্তমানে অসুস্থ। ড্রাইভার ছোট মামা কুয়েত প্রবাসী। বড় চাচা মৃত। মেজ মৃত। সেজ কৃষি দেখাশোনা ৪র্থ-আর্মি সার্জেন্ট ছিলো মৃত। ৫ম-হাইস্কুল শিক্ষক ছিলো মৃত ৬ষ্ঠ-জীবিত অসুস্থ।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ আল্লাহ যতটুকু নিয়ামত দিয়েছেন আলহামদুলিল্লাহ। নিম্ন মধ্যবিত্ত
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) মোটামুটি।নামাজ রোজা করা হয় কিন্তু পর্দার ব্যাপারে সচেতন নয় আমি ছাড়া।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বী আলহামদুলিল্লাহ।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ষষ্ঠ শ্রেণি থেকেই নামাজ পড়ি। কিন্তু নামাজের গুরুত্ব বুজতাম না। আলহামদুলিল্লাহ ২০২২ থেকে নিয়মিত পড়ি। কাযা হয়না বললেই চলে। তবে অনাকাঙ্ক্ষিতভাবে হয়ে গেলে কাযা পড়ে নেই।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বী আলহামদুলিল্লাহ সর্বোচ্চ চেষ্টা করি।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? দ্রুত পড়তে সমস্যা হয়। তবে আলহামদুলিল্লাহ সহীহ শুদ্ধভাবে আম্মাপারা হিফজ চলতেছে এবং তাজউইদ কোর্সও করেছি আবারও শিখতেছি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? নিকাব,বোরকা, হাতমোজা, পা-মোজা।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) নেই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? এড়িয়ে চলি।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) আলহামদুলিল্লাহ বড় কোনো সমস্যা নেই৷ চোখের পাওয়ারে একটু সমস্যা আছে চশমা ব্যবহার করতে হয়।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) আপাতত পরিবার আত্মীয় স্বজন কে যতটুকু সম্ভব দাওয়াহ্ দেই।। কিন্তু ইনশাআল্লাহ দাওয়াহ এর কাজ করার ইচ্ছে আছে ভীষণভাবে।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মাজার শুধু কবর মাত্র।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) মা মা মা এবং বাবা, ফুটিয়ে তুলুন সুভাষিত ফুল, গল্পগুলো ভালোলাগার, ফয়জুল কালাম, তাসাওউফ ও আত্মশুদ্ধি ইত্যাদি
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) ড.জাকির নায়েক, নোমান আলি খান, মিজানুর রহমান, আহমাদুল্লাহ হাঃ, মাওলানা তারিক জামিল, আরো অনেকে
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) কম্পিউটার সম্পর্কে ধারনা আছে
নিজের সম্পর্কে কিছু লিখুন আলহামদুলিল্লাহ আলা কুল্লি হাল!!! ২০২২ এর রমযানের পর আল্লাহ আমাকে হেদায়েতের ছায়াতলে আশ্রয় দেন আলহামদুলিল্লাহ। তথাকথিত দ্বীন পালন করা পরিবারে জন্ম আমার। ছোট থেকে দ্বীন পালনের গুরুত্ব সম্পর্কে জানিনি এবং বুজিনি, আল্লাহ মাফ করুক। নামাজ পড়া হতো কিন্তু নামাজের কতটুকু গুরুত্ব তাও জানিনি। পর্দা সম্পর্কে সম্পূর্ণ উদাসীন ছিলাম। আল্লাহর অশেষ রহমতে সঠিক বুজ আসার পর পর্দা করা শুরু করি, নামাজের গুরুত্ব সম্পর্কে বুজি, হালাল হারাম সম্পর্কে জানি। নফসের ধোঁকায় জিবনের অনেকটা সময় রবের অবাধ্যতায় কাটানোর পর হেদায়েত আসে জিবনের বসন্ত হয়ে। এ বসন্তের বাতাসে এতোটুকু বুজি এ জিবন মরীচিকাময়। মূলত আমরা মৃত্যুর পরের জীবন সম্পর্কে উদাসীন বলেই আমরা এতো এতো গুনাহ করি আল্লহুম্মাগফিরলি। এ জিবনের একটা সমাপ্তি আছে এটা কখনো গভীরভাবে উপলব্ধি করতে পারতাম না। কিন্তু এখন অন্তত প্রতিরাতে ঘুমানোর আগে এটা মনে হয় সকালের আলো বুজি আর দেখবো না। যখন সিদ্ধান্ত নিয়ে নেই পর্দা করবো সঠিক দ্বীন মেনে চলবো তখন ভয় পেতাম আমি কি পারবো এই পথে টিকে থাকতে? অনেকে তো ফীরেও ঝড়ে যায়। কিন্তু মনোবল কখনোও হারাইনি। আমি কঠিনভাবে সিদ্ধান্ত নেই। আল্লাহ ছাড়া কাউকে সাহায্যকারী পাইনি এই পথে চলতে। না হয় আমার মতো গুনাহগার বান্দীর এই পথে টিকে থাকা কখনোই সহজ হতো না। সবচেয়ে দুঃখের বিষয় আমাদের মুসলিম পরিবারে জন্মনোর পরও একটা মুসলিম পরিবারে পরিপূর্ণ দ্বীন পালনে প্রথম বাধাই তার পরিবার। তবে আলহামদুলিল্লাহ মা বাবা বোন অনেকটা সাপোর্টার। আমি হাসিখুশি ও মিশুক স্বভাবের। আমি সফট হৃদয়ের মানুষ। কথার আঘাতে ভীষণ ভাবে ভেঙে পরি। তবে ক্ষমা করতে পছন্দ করি। নিরিবিলি পরিবেশ পছন্দ করি। রান্নাবান্না মোটামুটি পারি চেষ্টা করি। ছবি আঁকতে এবং আরবি দেখে দেখে লিখতে পছন্দ করি। ইসলামিক বই পড়তে এবং সংগ্রহ করতে ভালোবাসি। স্বপ্ন -কারো ব্যক্তিগত লাইব্রেরির মালিকানা 🥰 আমার হবে।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? জানিনা
নজরের হেফাজত করেন? (Required) চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? দ্বীনের ইলম ছাড়া আমরা অন্ধ। তাই দ্বীনের ইলম অর্জন করা। দ্বীনের জ্ঞান অন্বেষণ করা। এবং সে অনুযায়ী আমল করা। যে পরিবেশ আমি পাইনি ইনশাআল্লাহ আমার সন্তানকে সে পরিবেশ দেওয়া। একটা দ্বীনি পরিবারের স্বপ্ন বুনি, নতুন প্রজন্ম যেন সাদাকায়ে জারিয়া হয়ে থাকে, যারা হবে অন্তর শীতলকারী । যেখানে দ্বীনের জ্ঞান অন্বেষণ করা, আমলকরা এবং দাওয়াহ-ই হবে মূল লক্ষ্য ও উদ্দেশ্য।
অবসর সময় কিভাবে কাটান? (Required) কুরআন তিলাওয়াত শোনা হয় তিলাওয়াত করা হয়। দ্বীনী লেকচার শোনা হয়।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) মাকে কাজে সাহায্য করি।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) নারী পুরুষের সমান অধিকার এটা মূলত পশ্চিমাদের সভ্যতা, তারা এই কথার মাধ্যমে নারীদের বেপর্দা,বেহায়াপনার আহ্বান জানিয়ে জাহান্নামের দিকে ডাকছে। ইসলামে নারী পুরুষের পৃথক পৃথক অধিকার রয়েছে।আল্লাহ সুবহানাল্লাহ ওয়া তায়ালা নারী পুরুষের কারো থেকে কারো কম অধিকার দেননি।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? হ্যা
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? নবীজি সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর সুন্নাহ পালনের জন্য, চরিত্র হেফাজত এবং দ্বীনের পথে টিকে থাকার জন্য। ইনশাআল্লাহ
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? যদি পরিপূর্ণ পর্দার পরিবেশ থাকে তাহলে ইচ্ছুক।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) হ্যা। বিশেষ করে দ্বীনের শিক্ষা জিবনের শেষ অব্দি শিখতে চাই। এক্ষেত্রে জীবনসঙ্গীর পরিপূর্ণ সাপোর্ট দরকার।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) প্রযোজ্য নয়
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? তাকে সম্মান করা,শ্রদ্ধা করা এবং যত্ন নেয়া।তার প্রাসঙ্গিক কথার গুরুত্ব দেয়া , তার অনুপস্থিতিতে তার আমানতের খেয়ানত না করা। তিনি অসন্তুষ্ট হবেন এমন কাজ/কথা থেকে বিরত থাকা।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৪-৩১
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা, ফর্সা, উজ্জ্বল ফর্সা
নূন্যতম উচ্চতা ৫.৭"++++++++
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক শেষ।
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) অবশ্যই দাড়ি থাকতে হবে, এবং মোটামুটি সাধারণভাবে চলা গেলেই আলহামদুলিল্লাহ। তবে অবশ্যই হালাল হতে হবে।
পেশা (Required) যেকোনো হালাল পেশার
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত,উচ্চ মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা (Required) অবশ্যই পরিপূর্ণ দ্বীনী পরিবেশ চাই। অবস্থা যেমনই হোক।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন ⚫৫ওয়াক্ত সালাত সঠিক সময়ে জামায়াতে আদায়কারী। ⚫টাখনুর উপরে কাপড় পরিধানকারী। ⚫দৃষ্টি হেফাজতকারী। ⚫দাড়ি থাকবে অবশ্যই। ⚫ পরিবারের প্রতি দায়িত্বশীল এবং ব্যক্তিত্ববান। ⚫ দ্বীনের ইলম অন্বেষণকারী। ⚫ নরম মনের, বিনয়ী স্নেহময় প্রেমময়। ⚫ যিনি আমাকে সহীহ পর্দার আড়ালে রাখতে পারবেন। এবং আত্মীয় স্বজনের মধ্যে গায়রে মাহরামদের থেকে লুকিয়ে রাখবেন এমন কেউ৷ সব সময় পর্দার ব্যাপারে সচেতন। ⚫ তার আর্থিক অবস্থা যেমনই হোক দানের হাত থাকা। ⚫ অনেক বেশি মহব্বত করবেন যিনি, শুধুৃামাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য। ⚫যিনি আমার ভুলগুলো ভালোবেসে, শুধরে দিবেন। দ্বীনে ফেরার আগের জিবনকে প্রাধান্য দিলে অবশ্যই দূরত্ব বজায় রেখে চলবেন। হেদায়েত প্রাপ্তদের সম্পর্কে আল্লাহ সুবহানাল্লাহ ওয়া তায়ালা-ই অবগত। আল্লাহর বান্দা যাতে গুনাহ করে হতাশ না হয় হয়তবা আল্লাহ এজন্যই বার বার তিনি এই আয়াত দিয়ে প্রতিশ্রুতি দিয়েছেন সুবহানাল্লাহ! আলহামদুলিল্লাহ! আল্লাহু আকবর! "নিশ্চয়ই আল্লাহ অতি ক্ষমাশীল আর পরম দয়ালু"। ⚫ যিনি আমার পরিবারের প্রতি দায়িত্বশীল হবেন। এবং সম্মান দিবেন, আমিও। ⚫ সর্বদা তার গায়রে মাহরাম থেকে দূরত্ব বজায় রেখে চলবেন। ⚫ যিনি রাসূল সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর সুন্নতের অনুসারী হবেন। ⚫ আমাকে দ্বীনের শিক্ষার ব্যাপারে সহায়ক হবেন। ★ জীবনসঙ্গী তো সে যে জিবনের সঙ্গী। যিনি হবেন পোশাক স্বরুপ। পোশাকের মাঝে আমাদের আর কোনো পর্দা থাকে না। তাই জীবনসঙ্গী এমন হওয়া উচিত যাকে পৃথিবীর সবচেয়ে বিশ্বস্ত মনে হবে, যার কাছে দিনশেষে সব সুখ দুঃখের কথা বলা যাবে। যিনি হবেন কখনো শিক্ষক, কখনোও বন্ধু কখনোও প্রিয়তম। যাকে শুধু দুনিয়ার সুখের জন্যই চাই না বরং জান্নাতে একসাথে থাকার স্বপ্ন দেখি। যিনি হবেন কৃতজ্ঞ এবং সবকাজে সাহায্যকারী বন্ধু। ⚫ এমন কেউ যিনি তার জিবনে সবচেয়ে বেশি দ্বীনকে প্রাধান্য দেন।ইনশাআল্লাহ। আল্লাহ কবুল করুক আমীন।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) বরিশাল, পিরোজপুর, বরগুনা
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) টিউশনি করাই।
বিশেষ কিছু যদি জানাতে চান এমন একজন জীবনসঙ্গী চাই যিনি আমার জিবনে রহমতের বৃষ্টির মতো আসবেন ইনশাআল্লাহ। যার কাছে থেকে আর কোনো দীর্ঘশ্বাস নিতে হবে না। একটা দ্বীনী পরিবেশ চাই যেখানে কোলাহল থাকবে না,গিবত,চোগলখোরি। যেখানে সঠিক সময়ে নামাজের গুরুত্ব থাকবে। যেখানে সময়টা কাটানো যাবে সবকাজে ইবাদতের মধ্যে। এমনই একটা মানুষ চাই যার সাহচার্য আমাকে আমার রবের কাছাকাছি যেতে সাহায্য করবে।এমন একটা পরিবেশ চাই যেখানে আর আতঙ্কে থাকতে হবে না, এই বুজি কেউ এলো পর্দা লঙ্ঘন হয়ে গেলো।যদি এমন পরিবেশ থাকে তাহলে আগ্রহ প্রকাশ করবেন। নয়ত শুধু শুধু সময় নষ্ট করবেন না দয়া করে। বিঃ দ্রঃ একটা মেয়ে দ্বীনে ফেরার পর চাইলেই পর্দাসহ অন্যান্য পরিবেশ বানাতে কঠিন হয়। কিন্তু একজন পুরুষ চাইলেই পরিপূর্ণ দ্বীনের পরিবেশ তৈরি করতে পারেন। তাই বিয়ের ক্ষেত্রে দ্বীনদারিতাকেই প্রাধান্য দেয়া উচিত।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 225 ভিউস