female

বায়োডাটা নাম্বার

AH-104172

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

চট্টগ্রাম

চট্টগ্রাম বিভাগ

চট্টগ্রাম

চট্টগ্রাম বিভাগ

১৯৯৯

ফর্সা

৫'১''

৪০ কেজি

O+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা চট্টগ্রাম
বর্তমান ঠিকানা পটিয়া,চট্টগ্রাম
কোথায় বড় হয়েছেন? (Required) নিজ গ্রামে
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা চট্টগ্রাম
বিভাগ চট্টগ্রাম বিভাগ
স্থায়ী ঠিকানা চট্টগ্রাম
বিভাগ চট্টগ্রাম বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৯
গাত্রবর্ণ ফর্সা
উচ্চতা ৫'১''
ওজন ৪০ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল B
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ ব্যবসা বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৬
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ ব্যবসা বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল B
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৮
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা আলিম কোর্স( IOM)। রুকইয়াহ শারইয়াহ কোর্স(IOM)। খুসনুল খুলুক(আসলাফ একাডেমি) ম্যারেজ প্রিপ্রারেশন(আসলাফ একাডেমি)আলিম কোর্স শেষ আলহামদুলিল্লাহ।দাওরাতে(IOM)পড়ছি।ইলম অর্জনের সাথে লেগে থাকতে চাই ইনশাআল্লাহ। (ইন্টার পড়াকালীন ইচ্ছে ছিল মাদ্রাসায় পড়ার।আলহামদুলিল্লাহ আমার রব উত্তম পরিকল্পনাকারী।অফলাইনে না হলেও অনলাইনে ব্যবস্থা করে দিয়েছেন)
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? (Required) হ্যা
আপনার রোল নম্বর: (Required) 21500659
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: (Required) Alim Course 215
পারিবারিক তথ্য
পিতার পেশা ব্যাবসা। (বর্তমানে কাজ অনেকটা হয়,হয়না এমন।
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ৪জন
ভাই কয়জন? ৪জন
বোনদের সম্পর্কে তথ্য বড় বোন:এসএসসি,বিবাহিত। হাসবেন্ড:চাকরিজীবী। মেজো বোন:জেএসসি,বিবাহিত। হাসবেন্ড:প্রবাসী। সেজোবোন:মাস্টার্সে পড়ছেন,বিবাহিত। হাসবেন্ড:প্রবাসী। বোনদের মাঝে আমি সবার ছোট।
ভাইদের সম্পর্কে তথ্য বড়ভাই:মাস্টার্স কমপ্লিট।বিবাহিত।লং টাইম শিক্ষকতা করেছেন,এখন প্রবাসী। মেজোভাই:বিবিএস ফাইনাল দিলেন।অবিবাহিত।প্রবাসী। সেজোভাই:বিবিএস ফার্স্ট ইয়ারে এডমিশন নিবে। ছোট ভাই:হিফয করছেন। (আব্বুর দুই পরিবার।উভয় পরিবার মিলে আমরা ভাই বোন আটজন।আলহামদুলিল্লাহ পাশাপাশি আছি,মিলেমিশে আছি। বড় আম্মুর তিন ছেলে এক মেয়ে।আম্মুর তিন মেয়ে এক ছেলে। আরো সহজ করে বললে বড় তিনটি ছেলে & বড় মেয়েটি বড় আম্মুর। আলহামদুলিল্লাহ আমরা অনেক ভাল আছি।ভালবাসা,মনমালিন্য সব কিছু মিলিয়ে। আব্বু খুবই সাপোর্টিভ,অনেক বেশি রেসপেক্ট উনার জন্য। জাযাকাল্লাহ ইয়া আবি।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত,আলহামদুলিল্লাহ সম্মানিত।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) মোটামুটি দ্বীনের বুঝ আছে,ইসলামিক মাইন্ডের,প্রেকটিসিন না। সবাই স্বলাত পড়েন।আব্বু আম্মু নিয়মিতই তিলাওয়াত করেন।কুরআন তিলাওয়াত শুনেন,ইসলামিক লেকচার শুনেন। কাউকে দ্বীন পালনে বাধা দেয়া হয়না।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জি আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ৭/৮ বছর।এর আগেও পড়তাম তবে রিগুলার ছিলাম না।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জি আলহামদুলিল্লাহ
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জি আলহামদুলিল্লাহ।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? নিকাব,হাত পা মোজা
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) না
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) না আলহামদুলিল্লাহ
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) কয়েকজনকে কুরআন পড়াই।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) শিরক
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) আর রাহিকুল মাখতুম।কুররাতু আইয়ুন।ধুলিমলিন উপহার রামাদান।ফেরা।সালাত।সংযত জবান সংহত জীবন।প্রোডাক্টিভিটি লেসন।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) শাইখ আব্দুল্লাহ জাহাঙ্গীর (রহ)।শাইখ আহমাদুল্লাহ হাফি।আইওএম মাদ্রাসার উস্তাযগন।হক্কানি প্রত্যেক আলেমকেই পছন্দ করি।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) নেই
নিজের সম্পর্কে কিছু লিখুন একজন সাধারণ মুসলিমাহ।নিজের সম্পর্কে বলার মত তেমন বিশেষ কিছু নেই। আল্লাহর কাছে সৎ হতে চাই,বেস্ট হতে চাই।শুধু লিবাসে না,প্রকৃত রহমানের বান্দি হতে চাই। চেষ্টা করি নিজেকে ভাল মুসলিমা হিসেবে গড়ে তোলার।নিজের ইমান,আমল উন্নত করার। যেভাবে নিজের সুবিধা অসুবিধার কথা চিন্তা করি ঠিক সেইভাবে অন্যের সুবিধা অসুবিধার কথা চিন্তা করি। দায়িত্ব সচেতন,কে কতটুকু আমার জন্য করেছে সেটা দেখার বিষয় না।আমি আমারটুকু আদায় করতে পারলাম কিনা সেটা ইম্পর্ট্যান্ট আমার কাছে। পছন্দ-নাশিদ,তিলাওয়াত,ইসলামিক বই পড়া।সাধাসিধে জীবনযাপন করা।সবার সাথে মিলেমিশে থাকা। অপছন্দ-মিথ্যা,গীবত,অহংকার,কাউকে হেয়,ছোট করে দেখা।ছোট মন-মানসিকতার মানুষ অপছন্দ।কৃপণতা,বিলাসিতা দুটোই অপছন্দ করি। দ্বীনের বিপরীত কিছু দেখলে কষ্ট লাগে।অবশ্যই রেগে যায়না।বিনয়ের সাথে,হাসি মুখে ভুল টা বলি,বলার চেষ্টা করি। ঘরে থাকতেই পছন্দ করি।সিরিয়াসলি পর্দা করে বের হলেও বেপর্দা ফিল হয়।তাই ঘরে থাকাই নিরাপদ মনে করি। দিন শেষে রবের কাছে একজন ভাল মানুষ হতে চাই।গোনাহ থেকে বাঁচতে চাই,অনর্থক বিষয় থেকেও,এতেই দ্বীনের সৌন্দর্য। যদিও নিজের মাঝে প্রচুর গাফেলতি,তবুও প্রতিনিয়ত নফসের সাথে যুদ্ধ করছি একটু ভাল,সৎ হওয়ার আশায়।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) চেষ্টা করি
অবসর সময় কিভাবে কাটান? (Required) অবসর বলতে দুপুর টাইমটা একটু ফ্রি থাকি।এটা রেস্টের টাইম।হয় ঘুমাই নয়তো না দেখা ক্লাসগুলো দেখি।এছাড়া বাকি টাইম কিছু না কিছু নিয়ে ব্যস্ত থাকি,মূলত নিজেকে ব্যস্ত রাখি।ইবাদত/ঘরের কাজ/পড়ালেখা নিয়ে।লেকচার,নাশিদ,তিলাওয়াত এইগুলো কাজ করতে করতে শুনা হয়ে যায়। ফ্রি সময় পেয়ে গোনাহ করার চাইতে ভাল কোন কাজে ব্যস্ত থাকা উত্তম মনে করি।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) আম্মুকে হেল্প করা হয়।রাতের খাওয়া দাওয়াটা আমি দেখি বেশিরভাগ,মাঝেমধ্যে আম্মুও দেখেন।আম্মু ইশা পড়ে রেস্ট করেন।বেশিরভাগ কাজ আম্মুই করেন।আমার জন্য কোন কাজ রাখতে বললেও উনি করে ফেলেন। আম্মু,ভাবি,বোন যাকেই হেল্প করিনা কেন আলহামদুলিল্লাহ কখনো কাজ করতে গিয়ে কষ্ট হলেও বিরক্তবোধ করিনা। কারণ আমাদের প্রতিটি কাজ আল্লাহ সুবহা-নাহু তায়ালার সন্তুষ্টির জন্য।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জি আলহামদুলিল্লাহ
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? আল্লাহর হুকুম,সন্তুষ্টি। রসূলুল্লাহ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সুন্নাহ। গোনাহ থেকে বাঁচতে। দ্বীনকে পরিপূর্ণ করতে।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) দ্বীনি জ্ঞান অর্জন করতে চাই
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? তিনি নাজায়েজ কোন হুকুম না দিলে সব কিছু মানতে আমি বাধ্য।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) সর্বোচ্চ ৩৩
গাত্রবর্ণ যেকোনো ইনশাআল্লাহ
নূন্যতম উচ্চতা ৫.৫
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচএসসি
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) অবশ্যই সুন্নাহ অনুযায়ী দাড়ি থাকতে হবে।ইনকাম অবশ্যই হালাল হতে হবে।
পেশা (Required) যেকোনো হালাল পেশা ইনশাআল্লাহ।এই ব্যাপারে আমার কোন বিশেষ চাওয়া নেই।তিনি যাই করেন অবশ্যই আল্লাহকে ভয় করে হালাল ভাবে যেন করেন এটাই বিশেষ চাওয়া।
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা (Required) আই উইশ প্রেকটিসিন
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন অবশ্যই প্রেকটিসিন হতে হবে। দ্বীনের ব্যাপারে স্ট্রিক্ট। স্বলাতের ব্যাপারে যত্নশীল।৫ওয়াক্ত স্বলাত জামাতে পড়েন। অবশ্যই অনলাইন অফলাইনে মাহরাম নন মাহরাম মেইনটেইন করে চলেন। দৃষ্টির হিফাজত করেন। স্ত্রীর পর্দার ব্যাপারে স্ট্রিক্ট। সৎ,দায়িত্বশীল। অন্যের হকের প্রতি ভয়,সচেতন থাকা। অবশ্যই আমরা কেও পারপেক্ট না।তবে ভুলের উপর দৃঢ না থাকা,নিজেকে শুধরানোর চেষ্টা থাকা। একজন সৎ মানুষ চাই & এটি খুব করে চাই।আর রবের কাছে চাই একটি জান্নাতি পরিবার,যাতে এই মানুষগুলোর সোহবতে আমি ভাল হতে পারি। (দুনিয়াবি বিষয় গুলো আবশ্যক না,একটু কম-বেশি হতে পারে,সমস্যা নেই ইনশাআল্লাহ।)
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) চট্টগ্রাম।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) ত্বলিবাহ
বিশেষ কিছু যদি জানাতে চান যাদের যৌতুকের প্রতি আগ্রহ আছে তারা যোগাযোগ করবেন না প্লিজ।এইসব খুবই অপছন্দ করি। বিষয়টি শুধু যৌতুকের না,বিষয়টি দ্বীনের।যখন পরিবারে কোন পাত্রের ব্যাপারে বলি ছেলেটার দাড়ি নেই কিংবা ছেলেটার টাকনুর নিচে পেন্ট।বিষয়টা তখন শুধু দাড়ি কিংবা টাকনুর নিচে পেন্টে সীমাবদ্ধ না,বিষয়টা তো আরো গভীর।যার দৃশ্যমান সুন্নাহ এই দুই জায়গায় সমস্যা,তার ভিতরে আরো বহুত সমস্যা।সেইম কথা যৌতুকের ক্ষেত্রেও। তাই আর এখন আলাদা আলাদা বিষয় বলিনা।বলি দ্বীনদার জীবনসঙ্গীই লাগবে। (পাত্রীর পিক দেওয়া হবেনা।)
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 161 ভিউস