female

বায়োডাটা নাম্বার

AH-104193

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

রাজশাহী

রাজশাহী বিভাগ

নাটোর

রাজশাহী বিভাগ

২০০০

উজ্জ্বল শ্যামলা

৫'৩''

৬০ কেজি

O+

ছাত্র/ছাত্রী

নেই


ঠিকানা
স্থায়ী ঠিকানা সদর উপজেলা,নাটোর
বর্তমান ঠিকানা রাজশাহী
কোথায় বড় হয়েছেন? (Required) নাটোর
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা রাজশাহী
বিভাগ রাজশাহী বিভাগ
স্থায়ী ঠিকানা নাটোর
বিভাগ রাজশাহী বিভাগ
জন্মসন (আসল) ২০০০
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'৩''
ওজন ৬০ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় নেই
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল Golden A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৬
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৮
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা স্নাতক তৃতীয় বর্ষ (পরিসংখ্যান বিভাগ)
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম জাতীয় বিশ্ববিদ্যালয়
পাসের সন ২০২৫ ইন শা আল্লাহ
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা অনার্স তৃতীয় বর্ষ (পরিসংখ্যান বিভাগ)
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা আলিম কোর্স চলমান (২৪১১)
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? (Required) হ্যা
আপনার রোল নম্বর: (Required) 24110121237
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: (Required) আলিম ২৪১১
পারিবারিক তথ্য
পিতার পেশা অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য ১.বড় বোন  এম এ সম্পন্ন করেছেন (বিবাহিত) দুলাভাই নিজেদের জমিজমা দেখাশোনা করেন এবং চাকুরির প্রস্তুতি নিচ্ছেন। ২.ছোট বোন এম এস সি সম্পন্ন করেছেন (বিবাহিত) দুলাভাই চাকুরিজীবী
ভাইদের সম্পর্কে তথ্য ভাই আমাদের সবার ছোট।ক্বওমী মাদ্রাসা থেকে পড়াশুনা করছেন।হিফয শেষ করেছেন আলহামদুলিল্লাহ। এখন মাওলানা পড়ছেন।
চাচা মামাদের পেশা চাচা ৩ জন। ১.রডমিস্ত্রি ২.মৃত ৩.হাফেজ ও মাওলানা।ঢাকায় থাকেন।মসজিদে ইমামতি করেন এবং পাশাপাশি একটি বিদ্যালয়ে শিক্ষকতা করেন। মামা ৫ জন।একজন মামা প্রবাসী।বাকি সবাই চাকুরিজীবী।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা অর্থনৈতিকভাবে স্বচ্ছল এবং সামাজিকভাবে সম্মানিত আলহামদুলিল্লাহ।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আলহামদুলিল্লাহ ভালো। সবাই নিয়মিত সালাত আদায় করেন।পর্দার প্রতি সচেতন।আত্মীয়-স্বজন সহ সকল ক্ষেত্রে মাহরাম,নন-মাহরাম মেনে চলা হয়।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? হ্যা আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) নামাজ ফরজ হওয়ার পর থেকেই পড়া হত।মাঝে অনিয়মিত হয়ে গেছিলাম।কখনো ৩-৪ ওয়াক্ত পড়তাম। আবার ২০২০ সাল থেকে একদম নিয়মিত ৫ ওয়াক্ত আদায় করি আলহামদুলিল্লাহ।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? হ্যা আলহামদুলিল্লাহ
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? হ্যা আলহামদুলিল্লাহ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরকা,হিজাব-নিকাব,হাত-পা মোজা।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) নেই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না আলহামদুলিল্লাহ
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) বড় কোনো রোগ নেই আলহামদুলিল্লাহ। অ্যালার্জির সমস্যা আছে একটু বেশি।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) না
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) কবর যিয়ারত করা যাবে।কিন্তু বর্তমানে মাজার কেন্দ্রিক যা কিছু হয় সেগুলো শিরক।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) ইশকুল অব লাভ, বেলা ফুরাবার আগে,ইউনিভার্সিটির ক্যান্টিনে।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) শাইখ আহমাদুল্লাহ,আব্দুল হাই মোহাম্মদ সাইফুল্লাহ, আলী হাসান উসামা
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) নেই
নিজের সম্পর্কে কিছু লিখুন আমি স্বল্পভাষী তবে অহংকারী বা বদমেজাজী নই।আমার বই পড়তে ভালো লাগে।ছোট বাচ্চাদের সাথে সময় কাটাতে ভালো লাগে। সবুজ প্রকৃতি আমার ভীষণ ভালো লাগে।স্কুলে থাকাকালীন সময়ে আমি বোরকা পরা শুরু করি।তখন মাহরাম,নন-মাহরাম মেনে চলতাম না।শালীনভাবে চলাফেরা করতাম।২০১৯ সালের শেষ দিক থেকে সালাত ও পর্দার প্রতি সিরিয়াস হতে শুরু করি।তখন থেকেই সালাতে একদম নিয়মিত হয়ে গেলেও আত্মীয়ের মাঝে মাহরাম, নন-মাহরাম মেনে চলতে একটু সময় লেগে যায়।আল্লাহর রহমতে ২০২০ সালের শেষের সময় থেকে সকল ক্ষেত্রে মাহরাম,নন-মাহরাম মেনে চলার তাওফিক আল্লাহ দিয়েছেন আলহামদুলিল্লাহ। আমি পর্দা করা অবস্থায়ও নন-মাহরাম থেকে নিজেকে আড়ালে রাখার সর্বোচ্চ চেষ্টা করি।আমি ২০১৮ তে রাজশাহী নার্সিং কলেজে বিএসসি নার্সিংয়ে ভর্তি হয়েছিলাম।সেখানে বোরকা পরা যাবে না,পর্দা করা যাবে না এই বিষয়গুলো ভর্তির আগে জানা ছিলো না।এছাড়া সেখানে বেশকিছু নিয়ম-নীতি ও আচার-অনুষ্ঠান রয়েছে যেগুলো একজন মুসলিম হিসেবে আমার ঈমানের জন্য হুমকিস্বরূপ বলে আমার মনে হয়েছে তাই ভর্তি বাতিল করে ২০১৯ সালে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে রাজশাহীর একটি কলেজে ভর্তি হই।আমার কোনো ছেলে বন্ধু নেই।অনলাইন এবং অফলাইন সবক্ষেত্রেই আমি মাহরাম,নন-মাহরাম মেনে চলি আলহামদুলিল্লাহ। কুসংস্কারে বিশ্বাসী মানুষ এবং সেটা নিয়ে গোঁড়ামি করা আমার পছন্দ না।ধর্মীয় বিষয় নিয়ে সঠিকটা না জেনে সেটা নিয়ে জ্ঞান দেওয়া,বাড়াবাড়ি এবং তর্কাতর্কি করা পছন্দ করি না। আমি প্রতিটি বিষয় পজিটিভলি নেওয়ার চেষ্টা করি।রাগ হলে রাগ নিয়ন্ত্রণের জন্য চুপ থাকার চেষ্টা করি। অকারণে বেশি কথা বলা, খোঁচা দিয়ে, আঘাত করে কথা বলা,পরিবার তুলে কথা বলা এগুলো আমার ভালো লাগে না। আমি দ্বীনি মানুষের সাহচর্যে থাকতে ভালোবাসি।আমি সবসময় হারাম থেকে দূরে থাকার চেষ্টা করি।নজরের হেফাজত করার সর্বোচ্চ চেষ্টা করি।নিজের যা কিছু আছে তা নিয়ে সন্তুষ্ট থাকার মানসিকতা আমার আছে। কখনোই অত্যধিক বিলাসী ছিলাম না।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? আলিম কোর্স শেষ করা।আল্লাহ তাওফিক দিলে কুরআন হিফয করতে চাই।পরিবার ও আত্মীয়-স্বজন সকলের মাঝে দ্বীনের দাওয়াত সঠিকভাবে পৌঁছানো যেটা এখনো চলমান রয়েছে আলহামদুলিল্লাহ।
অবসর সময় কিভাবে কাটান? (Required) অবসরে বই পড়া হয়,ইসলামিক লেকচার শোনা হয়,সবার সাথে গল্প করা হয়,কুরআন তিলাওয়াত শোনা হয়।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) নিজের কাজ নিজে করি।ঘরের কাজগুলো করি।মায়ের কাজে সাহায্য করি।মা না থাকলে সব কাজই করি আলহামদুলিল্লাহ।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) আমি কখনোই নারীকে পুরুষের সমান ভাবি না।নারী তো নারীই।আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা নারীকে আলাদা সম্মান দিয়েছেন। মা হিসেবে তার মর্যাদা বাবার তিনগুণ। স্ত্রীর স্বীকারোক্তিই স্বামীকে যোগ্য স্বামী হিসেবে প্রমাণ করে।উত্তম প্রতিপালনে কন্যা সন্তান জান্নাতে যাওয়ার মাধ্যম।কোনো কোনো ক্ষেত্রে নারীর মর্যাদা ও অধিকার পুরুষের চেয়ে বেশি। তবে তার দায়িত্ব কম।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? হ্যা আলহামদুলিল্লাহ
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? অর্ধেক দ্বীন পূর্ণ,সুন্নাহ পালন,ফিতনার জামানায় চরিত্র হেফাজত।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) হ্যা
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? গায়ের রং
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? জীবনের সকল ধরনের পরিস্থিতিতে আল্লাহর উপর তাওয়াক্কুল করে তার পাশে থাকা।তার সকল হালাল নির্দেশ মেনে চলা।তার পরিবারের প্রতিটি জিনিস আমার জন্য আমানতস্বরূপ।তাই উত্তমরূপে সেই আমানতের হেফাজত করা আমার অন্যতম দায়িত্ব।তার পরিবারের প্রতি সদাচরণ করা।স্বামী-স্ত্রী একে অপরের পরিপূরক। আমি তার উত্তম পরিপূরক হতে চাই।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৩-৩০
গাত্রবর্ণ কালো,শ্যামলা,উজ্জ্বল-শ্যামলা,ফর্সা,উজ্জ্বল-ফর্সা। গাত্রবর্ণ তো আবরণ মাত্র।
নূন্যতম উচ্চতা ৫.৫ থেকে ৫.৫+ ইন শা আল্লাহ
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা জেনারেল হলে অনার্স শেষ বা চলমান। আর ক্বওমী হলে ন্যূনতম দাওরা।
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) সুন্নতি দাড়ি থাকা আবশ্যক। ইনকাম শতভাগ হালাল হওয়া অত্যাবশ্যক।
পেশা (Required) সুদ মুক্ত হালাল পেশা।
অর্থনৈতিক অবস্থা স্বচ্ছল। অর্থনৈতিক অবস্থা এত বেশি ভালো না যাতে অত্যধিক বিলাসিতায় দ্বীন ভুলে দুনিয়ায় ডুবে যাই।দ্বীন পালনে গাফিলতি চলে আসে।আবার এতটা খারাপ না যাতে অভাবে দ্বীন পালনে বা সম্পর্কে তিক্ততা চলে আসে।
পারিবারিক অবস্থা (Required) দ্বীন পালনে সচেষ্ট এবং সামাজিকভাবে সম্মানিত
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন আমি চাই এমন একজন জীবনসঙ্গী যিনি আমার চক্ষুশীতলকারী হবেন। যার সাথে সফর শুধু এই দুনিয়ায় সীমাবদ্ধ না রেখে তার সাথে জান্নাতে যেতে চাই ইনশাআল্লাহ ।যিনি আমাকে অনলাইন/অফলাইন যেখানেই হোক দ্বীনি শিক্ষার সুযোগ করে দিবেন ইন শা আল্লাহ । নিজে আল্লাহর হুকুম মেনে চলেন আর আমাকে সে পথে চলতে সহযোগিতা করবেন। আমাকে পরিপূর্ণ পর্দায় রাখবেন যেন দাইয়্যুসের খাতায় তার নাম না উঠে।তার অধীনস্থ মহিলাদের জন্য তিনি হবেন সুরক্ষা প্রাচীরের মতো। তিনি হবেন গাইরতওয়ালা। তার মা-বোন-স্ত্রী'দের নন মাহরাম কাউকে দেখানো তো দূর নন-মাহরামের সামনে তাদের কথা আলোচনা পর্যন্ত করবেন না। এই ব্যাপারে তিনি হবেন পসেসিভ,ন্যারো মাইন্ডেড। যিনি আল্লাহকে ভয় করেন নিয়মিত পাঁচ ওয়াক্ত সালাত আদায় করেন আল্লাহ যা দিয়েছেন তাতেই সন্তুষ্ট থাকেন আর সর্বদা আল্লাহর শুকরিয়া আদায় করেন।দ্বীনের মৌলিক বিষয়ে জ্ঞান আছে। কুরআন তিলাওয়াত করতে পারেন এবং নিয়মিত তিলাওয়াত করার অভ্যাস আছে এমন।সকল প্রকার হারাম থেকে দূরে থাকেন এবং থাকার চেষ্টা করেন। যিনি সম্পূর্ণ হালাল পথে আয় করেন এবং হালাল পথেই ব্যয় করেন। যে চাকুরী বা ব্যবসায় হারামের সম্পৃক্ততা আছে সেটা যতই লোভনীয় আর আকর্ষণীয় হোক না কেনো সেটা আল্লাহর সন্তুষ্টির জন্য ছেড়ে দেওয়ার মানসিকতা আছে। যিনি জীবনের সকল ক্ষেত্রে সর্বাবস্থায় শুধুমাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য বিনা দ্বিধায় হারামকে ছেড়ে দিবেন। কোনো হালাল পেশা-কে ছোট করে দেখবেন না সেটা যতই ছোট হোক। প্রকৃত দ্বীনদার, সৎ,বিনয়ী, তাকওয়াবান,নিরহংকার ও সত্যবাদী।যিনি বদমেজাজী নন। যিনি দ্বীনের ব্যাপারে আপোষহীন। সত্য ও ন্যায়ের পথে যিনি অবিচল থাকবেন।বিয়ের আগে,বিয়ের সময় বা বিয়ের পরে সামাজিকতার দোহাই দিয়ে পর্দা বা শরীয়তের অন্য কোনো বিধানের ক্ষেত্রে কোনো ছাড় দিবেন না।কোনো শর্ত ছাড়াই দ্বীনের যেকোনো বিষয় মেনে নিতে প্রস্তুত। কুফফার রাষ্ট্র,গণতান্ত্রিক-ত্বাগুতি শাসনব্যবস্থার দিকে যার কোনো ঝোঁক থাকবে না।এগুলোর পেছনে ছুটবেন না।বর্তমান জামানার ফিতনা সম্পর্কে যিনি সজাগ ও সচেতন থাকেন। ভোগবাদী দুনিয়ার পেছনে না ছুটে যিনি ছুটবেন আখিরাতের পাথেয় জোগাড়ের দিকে। সব ধরনের পরিস্থিতিতে আল্লাহর শুকরিয়া আদায় করেন।সকল বিষয়ে আল্লাহর উপর তাওয়াক্কুল করেন। আল্লাহর জন্য নিজের জানমাল ত্যাগ করতেও যিনি পিছ-পা হবেন না।প্রয়োজনে জিহাদ ফি সাবিলিল্লাহ-এবং হিজরতের জন্য প্রস্তুত থাকবেন। নিজের রাগ নিয়ন্ত্রণ করতে পারেন। হালাল-হারামের প্রতি যত্নশীল হবেন। দৃষ্টি হেফাজত করেন। মাহরাম, নন-মাহরাম মেনে চলেন এবং আল্লাহর ফরজ বিধান মেনে চলেন  পরিপূর্ণভাবে। জীবনের প্রত্যেকটা ক্ষেত্রে কুরআন ও সুন্নাহ-কে প্রাধান্য দেন। তালাকের মাসআলা জানা থাকলে ভালো হয়।কারণ মাসআলা না জানার কারণে নিজেদের অজান্তে,রাগের বশে,কথার দ্বারা বিবাহ বিচ্ছেদের পরেও জিনার সম্পর্কে লিপ্ত আছেন অনেক দম্পতি। জন্মদিন বা যেকোনো দিবস পালন করা,শুভেচ্ছা আদান-প্রদানের অভ্যাস নেই।বিদআতি কাজকর্ম থেকে দূরে থাকেন।আহলুস সুন্নাহ ওয়াল জামাআহ-র আকীদা পোষণকারী এবং হানাফি মাজহাব অনুসরণকারী।যৌতুক বা শ্বশুরবাড়ি থেকে কোনো উপলক্ষেই একটি সুতা পাবার আশায় থাকা যাবে না। কোনো উপহার আশা করবেন না। মোহরানা সাধ্যমতো নির্ধারণ করে তা পরিশোধ করবেন।সুন্নতি তরিকায় মসজিদে বিয়ে করবেন। আমার পরিবারকে নিজের পরিবারের মত আপন ভাববেন।আত্মীয়-প্রতিবেশীর সাথে সুসম্পর্ক বজায় রাখবেন।বান্দার হক আদায়ে সর্বদা তৎপর থাকবেন। সর্বোপরি একজন প্রকৃত দ্বীনদার ভালো মানুষ চাই যেনো একসাথে জান্নাতে যেতে পারি। আমি যেমন জীবনসঙ্গী প্রত্যাশা করি তার প্রতিটি বিষয় একজন মানুষের মধ্যে না থাকা স্বাভাবিক।আর এগুলো একজনের মাঝে থাকবে এমনটা আমি বলছিও না।আমি বিষয়গুলো মেনে চলার চেষ্টা করি। আর স্বামী স্ত্রী একে অপরের পরিপূরক, দ্বীন পালনের সহযোগী। এত কিছু বলার কারণ হলো আমার এই প্রচেষ্টায় একই রকম মন-মানসিকতার সাহায্যকারী যেনো আল্লাহ মিলিয়ে দেন।আর স্বামী-স্ত্রীর মাঝে মানসিকতায় মিল থাকা খুবই গুরুত্বপূর্ণ বিষয়।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) রাজশাহী বিভাগের যেকোনো জেলা ইন শা আল্লাহ
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) ছাত্রী
বিশেষ কিছু যদি জানাতে চান আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা আমাকে বর্তমানে আলিম কোর্সের মাধ্যমে ইলম অর্জনের তাওফিক দিয়েছেন। আমার এই ইলম অর্জনে আমাকে পূর্ণ সহযোগিতা করতে হবে ইন শা আল্লাহ। দ্বীনি ইলম অর্জনের জন্য সহযোগিতাপূর্ণ মনোভাব রাখতে হবে। স্ত্রীর সম্পূর্ণ ভরণপোষণের ভার সম্পূর্ণ নিজেই বহন করতে হবে ইন শা আল্লাহ।আমার ডাস্ট অ্যালার্জি আছে। অকারণে মেয়েদের সাথে কথা বলা,চ্যাটিং করার অভ্যাস থাকলে বা কোনো হারাম সম্পর্কে লিপ্ত থাকলে যোগাযোগ করবেন না।যাদের নিজের সাথে বাবা,ভাই, চাচা, মামা, খালু বা যেকোনো নন-মাহরাম পুরুষ নিয়ে পাত্রী দেখতে যাওয়ার ইচ্ছা আছে দয়া করে তারা যোগাযোগ করবেন না।ছবি চাওয়া যাবে না।নিজের স্ত্রীকে দিয়ে চাকুরি করাতে ইচ্ছুক এমন কেউ যোগাযোগ করবেন না।শ্বশুরবাড়ি থেকে যৌতুক বা উপহার পাওয়ার আশা করে থাকলে যোগাযোগ না করার অনুরোধ রইলো। যদিও আমার বাবা ব্যাংকে চাকুরি করতেন তবুও আমি ব্যাংকের সাথে জড়িত কোনো জীবনসঙ্গী চাই না। ব্যাংকে চাকুরি করার ইচ্ছা থাকলে বা সেদিকে ঝোঁক থাকলে যোগাযোগ করবেন না অনুগ্রহ করে। পড়াশুনার কারণে শুধুমাত্র আমিই রাজশাহীতে থাকি।পরিবার নাটোরেই থাকে।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 219 ভিউস