female

বায়োডাটা নাম্বার

AH-104241

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

রংপুর

রংপুর বিভাগ

রংপুর

রংপুর বিভাগ

২০০১

ফর্সা

৫'২''

৫০ কেজি

AB+

ছাত্র/ছাত্রী

মাসিক আয় নেই


ঠিকানা
স্থায়ী ঠিকানা ফতেপুর ভূরারঘাট, ১৫ নং ওয়ার্ড মহানগর, রংপুর
বর্তমান ঠিকানা ফতেপুর ভূরারঘাট, ১৫ নং ওয়ার্ড মহানগর, রংপুর
কোথায় বড় হয়েছেন? (Required) নিজ বাসায়
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা রংপুর
বিভাগ রংপুর বিভাগ
স্থায়ী ঠিকানা রংপুর
বিভাগ রংপুর বিভাগ
জন্মসন (আসল) ২০০১
গাত্রবর্ণ ফর্সা
উচ্চতা ৫'২''
ওজন ৫০ কেজি
রক্তের গ্রুপ AB+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় মাসিক আয় নেই
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৮
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২০
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা অনার্স দ্বিতীয় বর্ষ, বিভাগ বাংলা
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম রংপুর সরকারি কলেজ, রংপুর
পাসের সন চলমান
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা স্নাতক চলমান
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? (Required) না
পারিবারিক তথ্য
পিতার পেশা কৃষি
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ৩জন
ভাইদের সম্পর্কে তথ্য ১/ বড় ভাইয়া এসএসসি পাস করে ফার্নিচার ডিজাইনার হয়েছেন. ২/ মেজো ভাইয়া মাস্টার্স পাস করে একটা বেসরকারি কোম্পানিতে চাকরি করতিছেন. ৩/ ছোট ভাইয়া অনার্স ফাইনাল ইয়ারে পড়তেছেন, এবং একটা বেসরকারি কোম্পানিতে চাকরি করতিছেন.
চাচা মামাদের পেশা আমার চাচ্চু এবং মামারা সবাই ব্যবসা করেন
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আলহামদুলিল্লাহ, ভালো। পরিবারের সকলে নিয়মিত নামায পড়েন, পর্ধার বিধান মানেন, হিসেবমত যাকাত প্রদান করেন এবং মাহরাম মেনে চলার সর্বোচ্চ চেষ্টা করেন।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? হ্যাঁ, আলহামদুলিল্লাহ হয়
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ২০১২ সাল থেকে নিয়মিত নামাজ আদায় করতেছি.
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? হ্যাঁ, মাহরাম মেনে চলি.
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? হ্যাঁ, আলহামদুলিল্লাহ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরখা, হাত পা মোজা, হিজাব ও নিকআপ.
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? আলহামদুলিল্লাহ বাদ দেওয়ার তৌফিক দিয়েছেন আমার রব্ব।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) না নাই, আলহামদুলিল্লাহ সম্পূর্ণ সুস্থ
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না,
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মাজার কে মানা এবং সেজদা করা শিরিক
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) ১/ ২৪ ঘন্টার দোয়া ও আমল, ২/ ইসলামিক জিন্দেগি, ৩/ এবং সহি সব ধরনের হাদিস ও কিতাব.
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) ১/ ডঃ মিজানুর রহমান আজহারী, ২/ ডঃ জাকির নায়েক, ১/ তোফাজ্জল হোসেন ভৈরব.
নিজের সম্পর্কে কিছু লিখুন আসসালামু আলাইকুম আলহামদুলিল্লাহ আমি নিয়মিত ৫ ওয়াক্ত নামাজের সাথে দিনে ১ বার কুরআন তিলাওয়াত করি। আমি অনেক সংসারিক,,,ধৈয্যশীল,,লজ্জাশীল,,মায়াশীল,,শান্ত স্বাভের একটা মেয়ে। আমি রান্না করতে,, ঘর গুছাতে ভালোবাসি। আমি সবজি বাগান,,ফুল ফল বাগান করতে অনেক পছন্দের করি।পশু পাখি কেউ অনেক ভালোবাসি। আমি আমার বাসায় বিভিন্ন সবজি গাছ ফল গাছ লাগিয়ে তা থেকে আশে পাশের মানুষকে এবং আত্মীয় সজনকে দেই।কারন নবী মুহাম্মদ (স:)বলেছেন,, যে কোনো মুসলমান ফলমান গাছ রোপন করে কিংবা ফসল ফলায় আর তা থেকে পাখি কিংবা মানুষ খায় তবে তা তার পক্ষ হতে সদকা বলে গন্য হবে।সহীহ বাখারি। হাদিস নং ২৩২০ আমার চাহিদা অনেক কম।আমি অল্পতেই সন্তুষ্টি। আল্লাহ যে অবস্থায় রাখুক না কেন সেই অবস্থায় নিজেকে মানিয়ে নেয়ার মনমানসিকতা আছে।জীবনে সুখ দুঃখ থাকবেই। আমার এলাকার সবাই আমাকে অনেক ভালোবাসে।আমি সবার অনেক আদরের।আমার সম্পর্কে আমার এলাকার মানুষের কাছেও শুনতে পারবেন।খোজ খবর নিতে পারবেন। আমি আল্লাহর কাছে সবসময় দোয়া করি,,আল্লাহ যেন এমন একটা পরিবার আমাকে দান করেন,,যে পরিবারের সবাই অনেক দ্বীনদার,, পরেহেজগার,,যেখানে পর্দার বিষয়ে অনেক কঠোর হবে,,,দ্বীনের কোনো বিষয়ে ছাড় দিবেনা।যেখানে দুনিয়ার জীবনের থেকে পরোকালের জীবনকে বেশি প্রাধান্য দিবে। চিন্তা ভাবনা থাকবে পরকাল নিয়ে,,যারা সবাই সবাইকে জান্নাতে নিয়ে যেতে সাহায্য করবে। আমাদের সাথে যাদের আত্মীয় হবে,তারা ভালো একটা পরিবার পাবে। ইনশাআল্লাহ! নিজের পরিবারকে অনেক ভালোবাসি,,, যখন দুই পরিবার হবে তাদের কেউ অনেক ভালোবাসবো,,,নিজের জীবন দিয়ে হলেও সবাইকে ভালো রাখার চেষ্টা করবো।ইনশাআল্লাহ! আমি সব কিছু আল্লাহ সুবাহানাহু তা'য়ালার সন্তুষ্টি অর্জনের জন্য করতে চাই। বিয়ে নিয়ে অনেকে অনেক কিছু ভাবে,,,কিন্তু আমি ভাবি আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য। যাতে করে বিয়ের মাধ্যমে আমি আমার অপরিপূর্ণ কে পরিপূর্ণ করতে পারি। পরিশেষে বলতে চাই,, আমি একজন আদর্শ স্ত্রী ,,আদর্শ বউমা,,,আদর্শ মা হতে চাই। আমার সন্তানদের দ্বীনি শিক্ষায় শিক্ষিত করতে চাই।
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? আল্লাহর রহমতে দীনের পথে চলা এটাই আমার একমাত্র লক্ষ্য . লক্ষ্য.
অবসর সময় কিভাবে কাটান? (Required) ইসলামিক বই পড়ে.
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) বাসার যে সমস্ত কাজ আছে এবং তার পাশাপাশি আম্মুর সাথে রান্নার সব কাজে হেল্প করি ইসলামিক নিয়ম মেনে.
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? আলহামদুলিল্লাহ, হ্যাঁ রাজি.
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে মহান আল্লাহ তা’আলার বিশেষ এক নিয়ামত ও রাসূল (সা.)-এর গুরুত্বপূর্ণ একটি সুন্নাহ। তাই বিয়ে করে মহান আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জন করতে চাই এবং রাসূল (সা.)-এর অনুসারী হতে চাই। পরিপূর্ণভাবে দ্বীনের পথে চলতে একজন দ্বীনদার জীবনসঙ্গী প্রয়োজন। জান্নাতুল ফিরদাউস অর্জনের জন্য দুনিয়ার সকল বাঁধা পেরোতে একে অপরকে সর্বদা সাহায্য করার মাধ্যমে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলার সন্তুষ্টি অর্জন করাই উদ্দেশ্য। বিয়ে করে অর্ধেক দ্বীন পূরণ করতে চাই (সহীহ তারগীব ওয়াত তারহীবঃ ১৯১৬), একে অপরের পোশাকস্বরূপ থাকতে চাই (আল-বাকারাহঃ ১৮৭), শান্তি লাভ করতে চাই (আর-রুমঃ ২১), চক্ষুশীতল করতে এবং মুত্তাকীদের আদর্শ হতে চাই (আল-ফুরকানঃ ৭৪)।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? বিয়ের পরে স্বামী যদি অনুমতি দেয় তাহলে চাকরি করব আর না দিলে করব না, আর চাকরিটা হতে হবে অবশ্যই হালাল.
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) হ্যাঁ, পড়াশুনা করতে চাই
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) বিয়ের পরে স্বামী যদি অনুমতি দেয় তাহলে চাকরি করব আর না দিলে করব না.
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? ইসলামিক শরিয়া মোতাবেক স্বামীর প্রতি স্ত্রীর যে সমস্ত দায়িত্ব ও কর্তব্য রয়েছে সেগুলো আমি জানি কারণ আমি আমার অবসর সময় এই রিলেটেড বইগুলো পড়ালেখা করি।অতএব স্বামীর প্রতি স্ত্রীর যে সমস্ত দায়িত্ব রয়েছে সেগুলো পয়েন্ট আকারে ব্যাখ্যা করার জিনিস নয় এগুলো অবস্থা ভেদে এমনিতেই প্রত্যেক বাঙালি নারীদের পালন করতে হয়।এবং স্বামীদের ও স্ত্রীদের প্রতি অনেক দায়িত্ব ও কর্তব্য রয়েছে । অতএব দুজনই যদি নিজেদের দায়িত্ব গুলো ইসলামি শরিয়া মোতাবেক পালন করতে পারে তবেই সংসার সুখের হবে।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৪ থেকে ৩০ পর্যন্ত.
গাত্রবর্ণ শ্যামলা, উজ্জ্বল শ্যামলা এবং ফর্সা.
নূন্যতম উচ্চতা ৫.৬"/৫.৭"/৫.৮"/৫.৯"/৫.১০" পর্যন্ত.
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স কমপ্লিট, মাস্টার্স এবং পড়াশুনা রানিং.
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) সুন্নাতি দাড়ি থাকলে আলহামদুলিল্লাহ , আর না থাকলে রাখার মনমানসিকতা থাকতে হবে।
পেশা (Required) যে কোনো হালাল পেশা বা বেসরকারি চাকরি, ইঞ্জিনিয়ার , ডাক্তার, এবং ব্যবসায়ী.
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা (Required) শিক্ষিত দ্বীনি পরিবার হলে ভালো হয়
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন ১। একজন পরিপূর্ণ দ্বীনদ্বার ও প্রকৃত তাকওয়াবান। যিনি ইসলামের ফরজ ও ওয়াজিব বিধানসমূহ কঠোরভাবে মেনে চলেন এবং সুন্নাত/নফল আমলসমূহের ব্যপারে উদাসীন হবেন না। ২।সুন্নতি দাড়ি থাকলে খুবই ভালো হয়। ৩।চোখের হেফাজতকারী। ৪। অবশ্যই নিয়মিতভাবে ৫ ওয়াক্ত সালাত আদায়কারী। ৫। চক্ষু শীতলকারী। ৬। দ্বীনের মূল বিষয়গুলো সম্পর্কে জ্ঞানসম্পন্ন। ৭। পবিত্র কোরআন তিলাওয়াতকারী। ৮। বিশুদ্ধ আকিদা পোষণকারী।সালাফী বিদ্বেষীকারী, পীর ভক্ত, মাজার ভক্ত হলে দয়া করে যোগাযোগ করবেন না। ৯। দায়িত্বশীল,নিরহংকারী,উদার ও স্বচ্ছ মন-মানসিকতা সম্পন্ন। ১০।সর্বদা সত্যবাদী,বদরাগী নয় এমন,পরিবার কেন্দ্রীক। ১১।ব্যক্তিত্বসম্পন্ন জীবনসঙ্গী চাই, যিনি স্ত্রী সন্তান ও পরিবারের হক পরিপূর্ণভাবে আদায় করবে,আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের হক সম্পর্কে সচেতন হবে। ১২।পিতা-মাতা থাকলে অবশ্যই পিতামাতার খেদমত করতে হবে।নিজের থেকে তাদের পছন্দ-অপছন্দের প্রতি বেশি যত্নবান হতে হবে।কারণ যে ব্যক্তি পিতা-মাতার খেদমত করে না সে আর যাই হোক ভালো মানুষ হতে পারে না।আমি চাইনা আমরাও পিতা-মাতা হলে প্রাকৃতিক প্রতিশোধ হিসেবে আমার সন্তানরাও শেষ বয়সে আমাদের উপর উদাসীন হোক।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) রংপুর জেলার মধ্যে হলে ভালো হয়.
অন্যান্য তথ্য
বিশেষ কিছু যদি জানাতে চান পরিবারের সবাই ৫ ওয়াক্ত নামায নিয়মিত পড়ে। পরিবারের সদস্যরা পর্দা করে।মাহরাম নন মাহরাম মেনে চলে। তবে (শুধু মাত্র নিকট আত্মীয় দের ক্ষেত্রে) মাহরাম নন মাহরাম মানার ক্ষেত্রে একটু শীতিলতা প্রদর্শন করে। আলহামদুলিল্লাহ আমি নিকট আত্মীয় দের ক্ষেত্রে ও মাহরাম নন মাহরাম মেনে চলি। এ ক্ষেত্রে আমাকে কোন বাঁধার সম্মুখীন হতে হয় না।বিয়ে টা সম্পূর্ণ সুন্নাহর ভিত্তিতে করতে চাই। আলহামদুলিল্লাহ গায়ে হলুদ, পর্দার খেলাফ হয় এমন সব অনুষ্টান বর্জন করতে অভ্যস্থ।তবে পর্দার মধ্যে থেকে পরিবারের মাহরাম সদস্যদের সাথে ঘুরতে যাওয়া পছন্দ করি।। কর্তৃপক্ষের জিজ্ঞাসা
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 209 ভিউস