female

বায়োডাটা নাম্বার

AH-104269

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

ঝিনাইদহ

খুলনা বিভাগ

ঝিনাইদহ

খুলনা বিভাগ

২০০১

উজ্জ্বল শ্যামলা

৪'১১''

৪৫ কেজি

B+

ছাত্র/ছাত্রী

নেই


ঠিকানা
স্থায়ী ঠিকানা ঝিনাইদহ সদর
বর্তমান ঠিকানা ঝিনাইদহ সদর
কোথায় বড় হয়েছেন? (Required) শহরে
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা ঝিনাইদহ
বিভাগ খুলনা বিভাগ
স্থায়ী ঠিকানা ঝিনাইদহ
বিভাগ খুলনা বিভাগ
জন্মসন (আসল) ২০০১
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৪'১১''
ওজন ৪৫ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় নেই
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ মানবিক বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৭
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A+
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৯
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা Honours 1st year (Department of Political Science in BSS)
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম Govt. K.C. College, Jhenaidah
পাসের সন Complete না,(১বছর পড়েছিলাম,সহশিক্ষা হারাম জানার পর থেকে আর continue করিনি)
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা HSC
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা 1. Islamic Studies at Online Women Islamic Madrasa-OWIM (Alim course) According to kowmi Madrasa Syllabus. Jamat : Kuduri (continue) এর পাশাপাশি হিফজ ও আত্নউন্নয়নমূলক বিভিন্ন অনলাইন কোর্স করা হয়,আলহামদুলিল্লাহ
IOM তথ্য
পারিবারিক তথ্য
পিতার পেশা চাকরিজীবী
মাতার পেশা চাকরিজীবী (শিক্ষকতা)
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য বড় বোনের শিক্ষাগত যোগ্যতা: Department of Accounting in BBA (Honours). MBA (masters) চলমান। অবিবাহিত।
ভাইদের সম্পর্কে তথ্য ভাই ছোট। ভাইয়ের শিক্ষাগত যোগ্যতা: হাফেজে কুরআন।(আলহামদুলিল্লাহ) বর্তমানে আলিয়া মাদ্রাসাতে দশম শ্রেণিতে অধ্যয়নরত।
চাচা মামাদের পেশা ২ জন মামা।(পেশা: শিক্ষকতা,ব্যবসায়ী) ৭ জন চাচা,উনারা বর্তমানে সবাই গ্রামে থাকেন।(পেশা: ব্যবসায়ী,চাকরিজীবী,কৃষিকাজ ইত্যাদি)
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত, সামাজিকভাবে সম্মানিত (আলহামদুলিল্লাহ)
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) সাধারণ মুসলিম পরিবারে মতোই। নামাজ,রোজা,যাকাত,সদাকা,হজ্জ করার আকাঙ্ক্ষা ইত্যাদিতে সবাই যত্নশীল। কিন্তু,মাহরাম-ননমাহরাম মেইনটেইনের বিষয়ে ঘাটতি রয়েছে।আম্মু বাইরে নেকাবসহ পর্দা করেন,বাসায় নন-মাহরাম কেউ এলে সাধারণ পর্দা করেন,আপু ঘরে/বাইরে সাধারণ পর্দার করেন।পর্দা করে সব করা যায় এমন মতাদর্শ অবলম্বন করেন সবাই।তবে,আল্লাহর অশেষ রহমতে আমাকে মাহরাম-ননমাহরাম মেইনটেইন করে পর্দা করতে সহায়তা করে আলহামদুলিল্লাহি রব্বিল 'আলামিন।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বি, আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ৮ বছর বয়স থেকে, আলহামদুলিল্লাহ
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বি, আলহামদুলিল্লাহ
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বি,আলহামদুলিল্লাহ। আরও প্রচেষ্টা অব্যাহত রয়েছে/থাকবে ইনশাআল্লহ।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বাইরে খুবই কম যাওয়া হয়।তবে বের হলে বোরকা,নিকাব,হাত মোজা,পা মোজা,এবং চোখও ঢেকে রাখা হয়।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) খিলাফত প্রত্যাশী।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না, আলহামদুলিল্লাহ।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) ঠান্ডার সমস্যা,নাকে এলার্জি আছে। (ঠান্ডা থেকে সাবধানে থাকলে তেমন সমস্যা হয়না, আলহামদুলিল্লাহ)
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) উল্লেখযোগ্য কিছু না,তবে অনলাইনে টুকটাক দায়িত্ব পালনের সুযোগ দিয়েছেন আমার রব,আলহামদুলিল্লাহ।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না, আলহামদুলিল্লাহ।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) শিরক
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) রাসূলে আরাবি সল্লাল্লহু 'আলাইহি ওয়া সাল্লাম,সাহাবীদের ঈমানদীপ্ত জীবন,শামায়েলে তিরমিযি।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) ১.শায়েখ তামিম আল আদনানী হাফিজাহুল্লাহ। ২.মুফতি হারুন ইজহার হাফিজাহুল্লাহ। ৩.শায়েখ জসীমউদ্দীন রহমানি হাফিজাহুল্লাহ।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) প্রতিনিয়ত যেটা শিখি সেটাই আমলে পরিণত করার চেষ্টা করি,আলহামদুলিল্লাহ।তেমন উল্লেখযোগ্য দ্বীনি যোগ্যতা আমার চোখে পড়েনি।কেননা মুসলিম হিসাবে দ্বীনি ইলম অর্জনের ও তা আমলে পরিণত করার সর্বোচ্চ চেষ্টা করাটাই আমাদের কর্তব্য। আর,দুনিয়াবি যোগ্যতা বলতে টুকটাক রান্না,সেলাইয়ের কাজ,হ্যান্ড পেইন্ট ইত্যাদি পারি।
নিজের সম্পর্কে কিছু লিখুন ছোট থেকেই নামাজ,রোজা,সাধারণ পর্দা করা(বোরকা+হিজাব),ইসলামের মৌলিক বিষয়াবলী এবং উত্তম আখলাকের শিক্ষা পরিবার থেকেই শেখা,আলহামদুলিল্লাহ।দ্বীন সম্পর্কে বোঝার পর থেকেই দ্বীনি ইলম অর্জনের এবং সে অনুযায়ী আমল করার সর্বোচ্চ চেষ্টা করি।কখনো নফসের সাথে লড়াইয়ে পিছিয়ে গেলে আবারও নতুন উদ্যমে প্রয়াস চালায় এবং রবের আনুগত্যের মধ্যেই প্রশান্তি খোঁজার চেষ্টা করি,আলহামদুলিল্লাহ। আমি মিশুক স্বভাবের,কিন্তু বর্তমানে এত্ত এত্ত বিভ্রান্তকর ফিতনার মাঝে আড়ালে থাকতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি,অল্পেতুষ্ট থাকতে পারি আলহামদুলিল্লাহ।তবে,আখেরাতকেন্দ্রীক চাওয়া ব্যাপক ও বিস্তৃত(রব্ব কবুল করুন,আমীন) রবের আদেশ-নিষেধ ও রসুলুল্লহ ﷺ এর সুন্নাহ অনুযায়ী চলার সর্বোচ্চ চেষ্টা করি।রবের সন্তুষ্টির জন্যই নিজের ভুল-ত্রুটি সংশোধনের মনোভাব রাখি।দ্বীনকে সবকিছুর উর্ধ্বে গুরুত্ব দেওয়া এবং দ্বীনের প্রতিকূল পরিবেশে না যাওয়ার সর্বোচ্চ চেষ্টা করি।আর,হারাম রিলেশন-শিপকে বরাবরই ঘৃণা করি,তাই আমার জাওয ও এদিক থেকে লয়্যাল হবে এটাই আশা করি,ইনশাআল্লহ।‌ আমি সবসময় দ্বীনি ইলম অর্জনের সাথে লেগে থাকা ও দ্বীনের খেদমত করার ইচ্ছা রাখি,ইনশাআল্লহ। [সরকারি চাকরীজীবী বা তাগুত সাপোর্টকারী কোনো ছেলেকে বিয়ে করার বিন্দু মাত্রও ইচ্ছা নেই।কেননা,আমার বিশ্বাস বর্তমানে সরকারি চাকুরিতে বিদায়াত,শিরক,কুফরের প্রবনতা অনেক বেশি]
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? আমার রবের প্রিয় বান্দী হতে চাই এবং পরিপূর্ণ দ্বীনি পরিবেশ সম্পন্ন একটি দ্বীনি পরিবার গঠনের স্বপ্ন দেখি।নিজেকে সে অনুযায়ী গড়ে তুলতে এবং সন্তানকে দ্বীনি তারবিয়্যাতের মধ্যে বড় করতে চাই ইনশাআল্লহ।যারা আমার রবের সন্তুষ্টি অর্জন ও দ্বীন ইসলামকে হেফাজতের জন্য আল্লাহর রাস্তায় জিহাদ করবে,বিইযনিল্লাহ।
অবসর সময় কিভাবে কাটান? (Required) অবসর সময় তেমন নেই। যতটা সম্ভব পড়াশোনা+কুরআনের সাথে সময় কাটানো হয়,আলহামদুলিল্লাহ।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) ঘর গোছানো,আব্বু,আম্মু,আপুকে সাহায্য+সাধ্যমতো খেদমত করার চেষ্টা করি,ছোট ভাইকে পড়ানো,টুকটাক রান্না/নাস্তা বানানো ইত্যাদি। এর পাশাপাশি নিজের জানা অনুযায়ী পরিবারকে দ্বীনের বিষয়ে জানানোর চেষ্টা করি,আল্লাহ আমাকে ও আমার পরিবারকে দ্বীনের জন্য কবুল করুন আমীন ইয়া রব্ব।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) নারীবাদ মতবাদকে আমি মন থেকেই ঘৃণা করি।নারী কখনই পুরুষের বিকল্প হতে পারে না।বরং নারী পুরুষ একে অপরের পরিপূরক। ইসলাম নারীকে অনেক মর্যাদা দিয়েছে, আলহামদুলিল্লাহ।ইসলামে নারীরা যেমন সম্মানিত তেমনই তাদেরকে যথাযথ সম্মান দেওয়াটা পুরুষদের অবশ্য কর্তব্য।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বি, আলহামদুলিল্লাহ
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? আল্লাহর আদেশ ও রসুলুল্লহ সল্লাল্লহু 'আলাইহি ওয়া সাল্লামের সুন্নাহ, এবং অর্ধেক দ্বীন পূরণের উদ্দেশ্যে।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) দ্বীনি পড়াশোনা করতে চাই,ইনশাআল্লহ।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও গায়ের রং
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? আমিসহ আমার স্বামীর সংসারে সমস্ত কিছুই আমার জন্য আমানতস্বরূপ। অর্থাৎ,আমানত রক্ষা করা,সুখ-দুঃখের সাথী হওয়া,বিপদে ও আর্থিক সংকটে সবর ও তাওয়াক্কুল করা,স্বামীর সুবিধা অসুবিধা,চাওয়া-পাওয়া,পছন্দ অপছন্দের ব্যাপারে সচেতন থাকা এবং সর্বোপরি স্বামীর আনুগত্য করা, যতক্ষণ না সেটা আমার রবের আদেশের বিরুদ্ধাচরণ করে।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) 25-32
গাত্রবর্ণ যেকোনো
নূন্যতম উচ্চতা মানানসই
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা হাফেজ/আলেম/অনার্স/মাস্টার্স/ চলমান বা সমমান। (অবশ্যই দ্বীন পালনে যত্নশীল হতে হবে)
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) সুন্নতি দাড়ি অবশ্যই থাকতে হবে,এবং ব্যক্তিগত পছন্দ হলাল ব্যবসা,তবে চাকরিজীবী হলেও হবে। কিন্তু,অবশ্যই হালাল ইনকাম হতে হবে।(সরকারী চাকরী ব্যতীত)
পেশা (Required) (ব্যবসা/চাকরী)হালাল পন্থাবলম্বনী পেশা।সরকারী চাকরী ব্যতীত।
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা (Required) দ্বীনি পরিবার (যেখানে মাহরাম-ননমাহরাম মেইটেইন করে পরিপূর্ণ পর্দার পরিবেশ থাকবে,এবং সবাই দ্বীন পালনে যত্নশীল/প্রাক্টেসিং এবং একে অপরের দ্বীন পালনের প্রতি সহযোগি মনোভাব পোষণ করেন) + সম্মানিত।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন দ্বীন পালনের ব্যাপারে যিনি হবেন অতি আন্তরিক এবং অতিশয় কঠোর,প্রকৃত আল্লাহভীরু,গাইরতসম্পন্ন,নজর হেফাজতকারী,উত্তম আখলাকের অধিকারী,দানশীল,হালাল-হারাম মান্যকারী।যিনি আল্লাহর সন্তুষ্টির জন্য সকল বিষয়ে তাকওয়া অবলম্বন করেন,আল্লাহর আদেশ নিষেধ এবং রসুলুল্লহ ﷺ সুন্নাহ অনুযায়ী চলবে,(অথবা প্রাকটিসিং এর উপরে আছেন এমন) এবং নিজের স্ত্রীর দ্বীন পালন ও পর্দা রক্ষায় সর্বোচ্চ সচেতনতার সাথে (বিয়ের আগে বা পরে সামাজিকতা বা আত্মীয়তার দোহাই না দিয়ে) সহায়তা করবে।আমার পর্দার জিম্মাদার হবে, ইনশাআল্লহ।যিনি আমার প্রতিযোগী নয়,সহযোগী+বন্ধু হবেন।আমাকে দ্বীন পালনে অনুপ্রেরণা দিবে,সাহায্য করবে...।নিজ পরিবারের প্রতি দায়িত্বশীল হবে এবং আমার পরিবারকে সম্মান করবে।কেউই ভুলত্রুটির উর্ধ্বে নয়,তাই ভুলত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে সংশোধন করে আগলিয়ে রাখবে এবং উভয়ের দ্বীন পালনের মাধ্যমে জান্নাতের পথ সুগম করবে। [উল্লেখ্য :যিনি ইসলামের মৌলিক বিষয়ে জ্ঞান থাকার পাশাপাশি জাতীয়তাবাদী ও কুফরী মতবাদ প্রত্যাখ্যান করবেন।দ্বীনের সাথে আধুনিক বিশ্ব সম্পর্কে জ্ঞান রাখা এবং প্রয়োজনে জিহাদ ফি সাবিলিল্লাহর জন্য প্রস্তুত থাকবেন।শাহাদাতের সর্বোচ্চ আকাঙ্ক্ষা থাকবে।দ্বীনি সকল বিষয়ে একে অপরের সহযোগী হতে চাই ইনশাআল্লহ,বিইযনিল্লাহ।]
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) যেকোনো
অন্যান্য তথ্য
বিশেষ কিছু যদি জানাতে চান আগ্রহী হলে যোগাযোগের পূর্বে অবশ্যই ইস্তিখারা করার+অভিভাবকের নাম্বারে কল দেওয়ার আগে বায়োডাটা ই-মেইল করার অনুরোধ রইল। উল্লেখ্য: পাত্রী দেখা থেকে শুরু করে যাবতীয় কর্যক্রম অবশ্যই সামাজিকতা পরিহার করে শরিয়াহ মোতাবেক হবে ইনশাআল্লহ।(এক্ষেত্রে পাত্রের সর্বোচ্চ সাপোর্ট চাই ইনশাআল্লহ) মডারেট মুসলিম হলে বা বাহ্যিক সৌন্দর্যকে প্রাধান্য দিবেন এমন মন-মানসিকতা লালন করলে অনুগ্রহ করে যোগাযোগ না করার অনুরোধ রইল।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 295 ভিউস