female

বায়োডাটা নাম্বার

AH-104321

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

নারায়ণগঞ্জ

ঢাকা বিভাগ

নারায়ণগঞ্জ

ঢাকা বিভাগ

২০০৪

শ্যামলা

৪'১১''

৪৫ কেজি

O+

ছাত্র/ছাত্রী

নেই


ঠিকানা
স্থায়ী ঠিকানা সোনারগাঁও, নারায়ণগঞ্জ
বর্তমান ঠিকানা সোনারগাঁও, নারায়ণগঞ্জ
কোথায় বড় হয়েছেন? (Required) সোনারগাঁও, নারায়ণগঞ্জ
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা নারায়ণগঞ্জ
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা নারায়ণগঞ্জ
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ২০০৪
গাত্রবর্ণ শ্যামলা
উচ্চতা ৪'১১''
ওজন ৪৫ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় নেই
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০২০
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২২
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা স্নাতক ১ম বর্ষ চলমান (প্রায় শেষের দিকে)
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম ঢাকা ভার্সিটির উপাদানকল্প হোম ইকোনমিক্স কলেজ (নন-গভার্নমেন্ট)
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা স্নাতক ১ম বর্ষ (২০২৪)
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা কওমি মাদ্রাসায় নুরানি বিভাগে ৪ মাস পড়েছিলাম, তাজবিদ কোর্স (ইকরা অনলাইন একাডেমি), ফিকহুস সিয়াম ও যাকাত কোর্স (IOM), রমাদান সিরাহ কোর্স (IOM), কুরআন মাজিদ নাজেরা কোর্স চলমান (ইকরা অনলাইন একাডেমি)
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? (Required) হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: (Required) ফিকহুস সিয়াম ও যাকাত কোর্স, রমাদান সিরাহ কোর্স করেছি আলহামদুলিল্লাহ
পারিবারিক তথ্য
পিতার পেশা বাংলাদেশ সেনাবাহিনী থেকে অবসরপ্রাপ্ত ছিলেন, মৃত
মাতার পেশা রব্বাতুল বাইত
বোন কয়জন? ৬জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য বোনদের মধ্যে আমি সবার ছোট, বাকি বড় বোনদের বিস্তারিত তথ্য- ১. বড়বোন- বিবাহিত, গৃহিণী, এসএসসি হাসব্যান্ড- বাংলাদেশ সেনাবাহিনী থেকে অবসরপ্রাপ্ত, এখন বেসরকারি চাকুরিজীবী সোনারগাঁতে থাকেন ২. বড়বোন- বিবাহিত, গৃহিণী, এসএসসি হাসব্যান্ড- মৃত সোনারগাঁতে থাকেন ৩. বড়বোন- বিবাহিত, গৃহিণী, ক্লাস ৬ হাসব্যান্ড- বেসরকারি চাকুরিজীবী সোনারগাঁতে থাকেন ৪. বড়বোন- বিবাহিত, গৃহিণী, এমবিএ ইন একাউন্টিং, হাসব্যান্ড- কোয়ালিটি এসিউরেন্স অফিসার, অলিম্পিক কোম্পানি লিমিটেড সোনারগাঁতে থাকেন ৫. বড়বোন- বিবাহিত, গৃহিণী, বিএসসি ইন কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং হাসব্যান্ড- সফটওয়্যার ইঞ্জিনিয়ার, বেসরকারি চাকুরিজীবী ঢাকাতে থাকেন ৬. বড়বোন- বিবাহিত, গৃহিণী, বিএ ডিগ্রী হাসব্যান্ড- কন্ট্রাক্টচুয়াল এমপ্লয়ি ইন বিআরইবি সোনারগাঁতে থাকেন ৭. নিজ
ভাইদের সম্পর্কে তথ্য মাস্টার্স ইন ইংলিশ, বিবাহিত একটি এম্পিভুক্ত উচ্চ মাধ্যমিক স্কুলের সহকারী ইংরেজি শিক্ষক
চাচা মামাদের পেশা মামা- বাংলাদেশ সেনাবাহিনীতে মেডিক্যাল কোর-এ আছেন চাচা- ১জন মারা গেছেন, ২জনের বয়স হয়ে গেছে, তার মধ্যে ১জন তাবলিগের সাথী, আরেকজন অসুস্থ কিছু করেন না।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা পারিবারিক অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত ও স্বচ্ছল আলহামদুলিল্লাহ, সোনারগাতেই স্থায়ী। নিজেদের বাড়িতে (নিচতলা বিল্ডিং) এক পাশের ইউনিটে ভাইয়ার পরিবার আর একপাশে আমি আর মা থাকি। অন্যান্য আরও বাসা ভাড়া দেয়া আছে পাশাপাশি মা পেনশন পান। সামাজিকভাবেও আব্বু সুপরিচিত ও সম্মানিত ছিলেন আলহামদুলিল্লাহ। এলাকার মসজিদের সভাপতি সদস্য ও কেশিয়ার ছিলেন।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) মোটামুটি ভালো আলহামদুলিল্লাহ, সবাই পাচ ওয়াক্ত নামায আদায় করে ও দ্বীনের অন্যান্য আমল ইবাদত পালন করে কিন্তু বাসার অন্যান্য সদস্যদের মাহরাম নন-মাহরাম মেইনটেইন করা হয় না তাই শুরুতে আমার জন্য সঠিক পর্দা, নন-মাহরাম মেইনটেইন করাটা কিছুটা কঠিন হলেও আল্লাহর অশেষ অনুগ্রহে দ্বীনের সঠিক বুঝ পাওয়ার পর দ্বীনকে শক্ত ভাবে আকড়ে ধরার চেষ্টা করেছি। তাই সবাই যখন দেখেছে এ ব্যাপারে আমি অনড় তখন আল্লাহ অনেকটাই সহজ করে দিয়েছেন আলহামদুলিল্লাহ। এখন বাসায় পুরোপুরি পর্দার পরিবেশ আছে এবং মা যদিও পরিপূর্ণ পর্দা করা হয়ে ওঠে না কিন্তু এ ব্যাপারে আমাকে অনেক সহযোগিতা করেন আলহামদুলিল্লাহ।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বি আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ছোট থেকেই পড়া হতো কিন্তু মাঝে কিছুটা অনিয়মিত হয়ে গিয়েছিলাম তারপর ক্লাস ১০ থেকে পুরোপুরি আবশ্যিকভাবে নিয়মিত পড়ি আলহামদুলিল্লাহ
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বি, কঠোরভাবে আলহামদুলিল্লাহ
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বি, আলহামদুলিল্লাহ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? হাতে-পায়ে মৌজা ও নিকাবসহ কালো বোরকা
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) ইসলামী খিলাফাহ
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না, হারাম। মনে-প্রানে ঘৃণা করি।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) জানামতে বড় কোনো রোগ নেই তবে কিছু কিছু খাবারে এলার্জি আছে
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) না
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মাজার শুধুমাত্র একটা কবর, এখানে কিছু চাওয়া বা সিজদা করা শিরক।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) ইসলামী আকিদা, শায়খ ড: আব্দুল্লাহ জাহাংগীর (রহ)। পোশাক পর্দা ও দেহসজ্জা, শায়খ ড: আব্দুল্লাহ জাহাংগীর (রহ)। প্যারাডক্সিকাল সাজিদ, আরিফ আজাদ। বেলা ফুরাবার আগে, আরিফ আজাদ।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) শায়খ ড: আব্দুল্লাহ জাহাংগীর (রহ), শায়খ আহমদুল্লাহ, মাওলানা তারিক জামিল দা: বা:
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) না তেমন কোনো যোগ্যতা এখনো নেই তবে অর্জনের চেষ্টারত। কুরআন হিফয করার ইচ্ছে আছে, যদিও এটা এতটা সহজসাধ্য হবেনা তবুও স্বপ্ন দেখি আল্লাহ চাইলে সহজ করে দিবেন ইন শা আল্লাহ, আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা তৌফিক দিলে ইনশাআল্লাহ নাজেরা কোর্স শেষ হলে শুরু করতে চাই। পাশাপাশি IOM এর আলিম কোর্সটা ও করার অনেক ইচ্ছে আছে ইন শা আল্লাহ।
নিজের সম্পর্কে কিছু লিখুন পছন্দ-অপছন্দ- কাছের মানুষ ছাড়া সাধারণত কথা কম বলি, বেশিরভাগ সময় চুপচাপ থাকতেই পছন্দ করি। সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন ও গুছানো থাকতে পছন্দ করি। বিনা প্রয়োজনে বাইরে ঘুরাঘুরি না করে অন্দরমহলে থাকতেই বেশি ভালো লাগে। বই পড়তে, কুরআন তিলাওয়াত শুনতে ভালো লাগে। অসহায় মানুষকে সাহায্য করতে, ভীষণ ভালো লাগে, আল্লাহর রাস্তায় দান করতে ভালোবাসি। আমার যিনি স্বামী হবেন তিনি যদি এমন মানসিকতার হন তাহলে তো আলহামদুলিল্লাহ। তবে অপচয় করা পছন্দ করি না, সামাজিক তথাকথিত রীতিনীতি, আচার-অনুষ্ঠান, লোকসমাগম মোটেই পছন্দ নয়। মাযহাব নিয়ে বাড়াবাড়ি ও গোড়ামি পছন্দ করিনা, নিচু মন-মানসিকতা, কোনো কিছুর দোষ-ত্রুটি নিয়ে সমালোচনায় মেতে ওঠা অপছন্দনীয়। এছাড়াও প্রয়োজনের অতিরিক্ত অভ্যাসবশত ঋণ করা খুবই অপছন্দ। রুচিবোধ- বাইরের খাবার যতটা সম্ভব এড়িয়ে চলি। সোশ্যাল মিডিয়ার প্রতি কোনো আসক্তি হয়নি কখনোই আলহামদুলিল্লাহ, টিকটক, ইমো, আরো এজাতীয় এপ্সগুলো ব্যবহার তো দূর কখনো ইন্সটল করারও বিন্দুমাত্র রুচি হয়নি। তাই নিজের জীবনসঙ্গী হিসেবে এমন একজনকেই আশা করি যার এজাতীয় অনর্থক অপ্রয়োজনীয় জিনিসগুলো রুচিতে বাধে। শখ- ফুল আমার খুবই পছন্দ, তাই নিজের একটা ফুলের বাগান করার ইচ্ছে আছে ইন শা আল্লাহ।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? ভবিষ্যৎ প্রজন্মকে নিয়ে একটা আদর্শ পরিবার গঠন, ভবিষ্যৎ সন্তানদের দুনিয়াতে সদকায়ে জারিয়া হিসেবে রেখে গিয়ে আখিরাতের পাথেয় অর্জন করা, আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা তৌফিক দিলে নিজের ভবিষ্যৎ জীবনসঙ্গীকে নিয়ে বাইতুল্লাহ যাওয়া।
অবসর সময় কিভাবে কাটান? (Required) ইসলামিক বই পড়ি, কুরআন তিলাওয়াত শুনি, হক্কানি আলেমদের লেকচার শুনি কিংবা কোনো আর্টিকেল পড়ি, ছাদে নিজের গাছের যত্ন নেই ইত্যাদি।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) যেহেতু মার সাথে থাকি তাই ঘরের যাবতীয় কাজে মাকে সাহায্য-সহযোগিতা করি, ঘর গুছানো, কখনো রান্না-বান্না, মার কোনো প্রয়োজন পুরণ বা সেবা-যত্ন ইত্যাদি করি।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) সমঅধিকার বিষয়টা আসলে একটা নব্যযুগীয় ফিতনা। ইসলামে নারী পুরুষের যার জন্য আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা যতখানি অধিকার ও সম্মান দিয়েছেন এর বাইরে কম বা বেশি খুজতে গেলে কোনো কল্যাণ নেই। সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি ও ফিতনার দুয়ার খোলে। তাই তথাকথিত নারী-পুরুষের সমঅধিকারকে আমি নেতিবাচক ভাবেই দেখি।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ আমি অবিবাহিত
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বি আলহামদুলিল্লাহ সবাই রাজি
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে প্রিয়নবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর সুন্নাহ, নবীজির সুন্নাহতেই কল্যাণ, বারাকাহ ও আল্লাহর অনুগ্রহ পাওয়ার মাধ্যম। বিয়ের মাধ্যমে নিজেকে হেফাজত করতে সহজ হয়, বিয়ের মাধ্যমে জান্নাতের পথে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য একজন সহযোগী পাওয়ার আকাঙ্ক্ষা পোষন করি। কুরআনে আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা স্বামী-স্ত্রীর পরস্পরের প্রতি যে দায়িত্ব কর্তব্য ও মানসিক প্রশান্তির কথা বলেছেন সেসব কিছুর জন্য নিজেকে প্রস্তুত করি ও পাবার আশা রাখি।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? কখনোই চাই না ইন শা আল্লাহ, বিয়ের পর আল্লাহর দেয়া সবচেয়ে বড় দায়িত্ব ও কর্তব্য হিসেবে স্বামীর জন্য একজন আদর্শ স্ত্রী আর নিজ সন্তানের জন্য একজন আদর্শ মা হতে পারাই প্রকৃত সৌন্দর্য মনে করি।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) জ্বি, চাকরি কিংবা অন্য কোনো উদ্দেশ্যে নয় শুধুমাত্র নিজের ভবিষ্যৎ প্রজন্মকে সুশিক্ষিত ও আদর্শবান মানুষ হিসেবে গড়ে তুলতে সঠিক তারবিয়্যাহ দিতে পারার সহায়ক হিসেবে দুনিয়া ও আখিরাতের কল্যাণের আশায় শুধুমাত্র চলমান পড়াশোনাটুকু শেষ করতে চাই ইনশাআল্লাহ। তারপর আর জেনারেল পড়াশোনা করার ইচ্ছে নেই।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও গায়ের রং
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? স্ত্রী হিসেবে স্বামীর আনুগত্য করা (শরিয়ত অনুযায়ী), আল্লাহর নির্ধারিত স্বামীর হক আদায় করা, তাকে যথাযথ সম্মান করা ও মর্যাদা ক্ষুন্ন না করা। তার সেবা-যত্ন করার পাশাপাশি সর্বাবস্থায় মানসিক সাপোর্ট দেয়া। তার খুশি ও পছন্দ-অপছন্দের দিকে খেয়াল রাখা। স্বামীর সম্পদ ও নিজের ইজ্জত-আব্রুর আমানতের সাথে হেফাজত করা ইত্যাদি।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৩-৩০, আল্লাহ যেমন মিলিয়ে দিবেন ইন শা আল্লাহ
গাত্রবর্ণ শ্যামলা, উজ্জ্বল শ্যামলা, ফর্সা। গাত্রবর্ণ যেমনই হোক উত্তম আখলাকওয়ালা বেশি কাম্য
নূন্যতম উচ্চতা ৫'৪", এটা নির্ধারণ করাটা আমার কাছে কষ্টদায়ক মনে হয় শুধুমাত্র পারিবারিক মতামতের ভিত্তিতে দিতে হয়েছে। আল্লাহই উত্তম পরিকল্পনাকারী
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক/স্নাতকোত্তর অধ্যয়নরত বা কমপ্লিট
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) অবশ্যই সুন্নতি দাড়ি থাকতে হবে, আর ইনকাম নিয়ে ব্যক্তিগত ভাবে আমার কোনোই উচ্চাশা নেই, আমি সাধারণ জীবনযাপনেই স্বাচ্ছন্দবোধ করি যার জন্য মোটামুটি চলার মত হলেই আলহামদুলিল্লাহ তবে পরিপূর্ণ হালাল উপার্জন হতে হবে। কোনো রকম সুদ-ঘুষ কিংবা কোনো হারাম গ্রহনযোগ্য নয়।
পেশা (Required) বেসরকারি চাকুরিজীবী, হালাল ব্যাবসা বা যে কোনো হালাল উপার্জন ইনশাআল্লাহ। অনুগ্রহ করে যেকোনো ব্যাংক, এনজিও কিংবা সরকারি চাকুরীজীবী প্রস্তাব পাঠাবেন না।
অর্থনৈতিক অবস্থা কুফুর সাথে মানানসই তবে পাত্র উচ্চ শিক্ষিত ও কর্মঠ হলে অর্থনৈতিক অবস্থা যেমনই হোক সমস্যা নেই ইনশাআল্লাহ
পারিবারিক অবস্থা (Required) কুফুর সাথে মানানসই, উচ্চবিত্ত না হলেই ভালো হয়।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন জীবনসঙ্গী হিসেবে সেসব গুনাবলীই আশা করি যেগুলো আল্লাহ ও তার রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলে গেছেন। যিনি লোকচক্ষুর আড়ালেও তাকওয়া অবলম্বন করেন, ধৈর্যশীল, উত্তম আখলাকওয়ালা। ব্যাক্তিগত ভাবে যেকোনো মাযহাবের অনুসারী হতে পারেন কিন্তু আকীদার ক্ষেত্রে অবশ্যই সহিহ আকীদার হতে হবে এবং সুন্নাহ পালনের ক্ষেত্রে বিশুদ্ধ হাদিসের অনুসারী হতে হবে। যাতে তার ইলম আমল আখলাক থেকে আমি শিখতে পারি। স্বামী হিসেবে যিনি অবশ্যই গায়রত সম্পন্ন একজন পুরুষ হবেন। স্ত্রী সন্তানের হকের ব্যাপারে সচেতন ও তার আহলিয়াকে যিনি সবসময় আড়াল করে রাখতে সচেষ্ট থাকবেন। সোশ্যাল মিডিয়ার প্রতি কোনো আসক্তি নেই ও খুব আকর্ষণীয় ভাবে ছবিও শেয়ার করেন না এমন হতে হবে। জামায়াতে সালাত আদায়কারী ও সলাতের প্রতি মনযোগী, কুরআনের সাথে লেগে থাকতে যার ভালো লাগে, আত্নীয়তার সম্পর্ক রক্ষাকারী, উম্মাহর প্রতি দরদী, সর্বদাই সত্যবাদী, যিনি কৌতুকের ছলেও মিথ্যা বলেন না। নজরের হেফাজতের ব্যাপারে সচেষ্ট, বিয়ে ও তালাকের মাসয়ালা-মাসায়েল সম্পর্কে স্বচ্ছ ধারনা রাখেন। কখনো মনমালিন্য হলেও যিনি দোষ-ত্রুটি গুলো কোমলতার সাথে শুধরে দিবেন ও ক্ষমা করতে ভালোবাসবেন। ভালো সময়ের পাশাপাশি দুনিয়ার পরিক্ষা গুলোতেও যিনি সহযোগী হবেন, জান্নাতের পথে এগিয়ে নিয়ে যাবেন। সর্বোপরি যিনি জীবনের ছোট বড় সকল ক্ষেত্রে শুধুমাত্র আল্লাহর বিধান অনুযায়ী চলার চেষ্টা করবেন ও তার ফয়সালার সন্তুষ্ট থাকবেন।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) ঢাকা, নারায়ণগঞ্জ বা এর আশেপাশের জেলা বা অন্য কোন জেলা কিন্তু ঢাকাতেই আছেন ও থাকবেন এমন হলে ভালো হয় ইনশাআল্লাহ
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) ছাত্রী, বর্তমানে আমি ঢাকা ভার্সিটির উপাদানকল্প হোম ইকোনমিক্স কলেজ-এ (নন-গভার্নমেন্ট) পড়ছি। শুধুমাত্র মেয়েদের, সহশিক্ষা নেই। সকল স্টাফ থেকে শুরু করে টিচার অধ্যক্ষ সবাই মহিলা শুধু দারোয়ান সহ ১/২জন ব্যাতিত। যদিও বাসা থেকে অনেক দূরত্ব ও নামায আদায়ে সমস্যা হওয়ার কারনে সপ্তাহে ৪ দিনের মধ্যে শুধুমাত্র সকালের ২ দিনের ক্লাসে জয়েন করি। আমার কলেজ ও এমনই ছিল (নারায়ণগঞ্জ মহিলা কলেজ), সহশিক্ষা ছিল না আলহামদুলিল্লাহ। সহশিক্ষা থেকে নিজেকে বাচিয়ে রাখতে পরিবারের অনেক ইচ্ছাকে এড়িয়ে শুধু মেয়েদের সেক্টরেই থাকার আপ্রান চেষ্টা করেছি, যার দরুন ঢাকাকে সরকারি ভার্সিটিতে চান্স পেয়েও ভর্তি হইনি, সবার প্রচন্ড ইচ্ছে থাকা সত্ত্বেও মেডিকেলে ভর্তি পরীক্ষাই দেইনি, দূরের সফরে মাহরামের কথা চিন্তা করে ঢাকার বাইরেও বাদ দিয়েছি। যাতায়াতের ক্ষেত্রেও ফ্রিমিক্সং থেকে নিজেকে সবসময় বাচিয়ে রাখার চেষ্টা করি, ভিড় এড়িয়ে চলি, মহিলা সিটিং সার্ভিস বাস ব্যাতিত লেগুনা ও প্লাবিক বাসগুলোতে যাতায়াত এড়িয়ে চলি।
বিশেষ কিছু যদি জানাতে চান আমার বাবা মারা যাবার পর সব ওয়ারিশদের মধ্যে সব সম্পত্তি বন্টন হয়ে গেছে। এছাড়া বাকি সবকিছু আগের মতই চলছে। ফোন দিয়ে যোগাযোগ করার আগে মেইল করার অনুরোধ থাকবে ইনশাআল্লাহ।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 180 ভিউস