female

বায়োডাটা নাম্বার

AH-104372

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

বরগুনা

বরিশাল বিভাগ

বরগুনা

বরিশাল বিভাগ

২০০৪

শ্যামলা

৫'২''

৪১ কেজি

A-

ছাত্র/ছাত্রী

আলহামদুলিল্লাহ।


ঠিকানা
স্থায়ী ঠিকানা বামনা, বরগুনা
বর্তমান ঠিকানা বামনা, বরগুনা
কোথায় বড় হয়েছেন? (Required) নিজ বাড়িতেই
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা বরগুনা
বিভাগ বরিশাল বিভাগ
স্থায়ী ঠিকানা বরগুনা
বিভাগ বরিশাল বিভাগ
জন্মসন (আসল) ২০০৪
গাত্রবর্ণ শ্যামলা
উচ্চতা ৫'২''
ওজন ৪১ কেজি
রক্তের গ্রুপ A-
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় আলহামদুলিল্লাহ।
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
আপনি কি হাফেজ? না
দাওরায়ে হাদীস পাশ করেছেন? না
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A-
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ মানবিক বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০২১
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A-
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২৩
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা অনার্সে ভর্তি হব ইনশাআল্লাহ।
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম বামনা সরকারি কলেজ।
পাসের সন ২০২৩
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা এইচএসসি
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা একটা মাদ্রাসায় পড়েছি ৩মাস নাজেরা বিভাগে। এবং এখন অনলাইনে একটা কুরআন শিক্ষা কোর্স করতেছি আলহামদুলিল্লাহ।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? (Required) না
পারিবারিক তথ্য
পিতার পেশা বিদেশ থাকেন
মাতার পেশা রাব্বাতুল বাইত
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ৩জন
বোনদের সম্পর্কে তথ্য শিক্ষা: এইচএসসি পাস পেশা: রাব্বাতুল বাইত এবং বিবাহিতা।
ভাইদের সম্পর্কে তথ্য ⁠✿বড় ভাই -- শিক্ষা: এইচএসসি পাস, পেশা: গ্রাম পুলিশ। ⁠✿মেজো ভাই -- এসএসসি পরীক্ষা দিবে ২০২৪এ। ✿ছোট ভাই দশম শ্রেণিতে পড়ে।
চাচা মামাদের পেশা চাচা: একজন তিনি পরিবার নিয়ে খুলনা থাকেন। মামা: চারজন বড় মামা বাড়িতে থাকেন কৃষি কাজ করেন, মেজো ও ছোট মামা বিদেশ থাকেন, সেজো মামা পরিবার নিয়ে ঢাকা থাকেন।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ মধ্যবিত্ত।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আলহামদুলিল্লাহ সবাই পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে। নামাজ এবং রোজার ব্যাপারে খুবই কঠোর কিন্তু পর্দার ব্যাপারে একটু গাফেল! মাহরাম, নন-মাহরাম কম মেনে চলে! দাওয়াত এবং দোয়া করে চেষ্টা করছি ইনশাআল্লাহ।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বী আলহামদুলিল্লাহ।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ৩ বছর
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বী, আলহামদুলিল্লাহ! অবশ্যই মেনে চলার সর্বোচ্চ চেষ্টা করি। এক্ষেত্রে আমি অত্যন্ত কঠোর। যথাযথ চোখের পর্দা করার চেষ্টা করি আলহামদুলিল্লাহ।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? আলহামদুলিল্লাহ তবে এখনো শিখতেছি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরকা, হিজাব, নিকাব এবং হাত-পায়ের মোজা।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) নাই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) না
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) জ্বী, আলহামদুলিল্লাহ! সপ্তাহে একদিন তালিমে বসা হয় যদিও এর পর্যাপ্ত ইলম এখনো অর্জন করতে পারিনি।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) এগুলো হারাম এবং শিরকের অন্তর্ভুক্ত।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) আর রাহীকুল মাখতুম, তাসাওউফ ও আত্মশুদ্ধি, আহকামুন নিসা, বিশ্বনবী, উপদেশ সমগ্র, যে ভুল সংশোধনের দাবি রাখে, কবরবাসীর হাদিয়া, মুমিনের আমলী জিন্দেগী, হিজাব আমার পরিচয়, আর ছাড়বো না নামাজ, মহিলাদের ওয়াজ ইত্যাদি।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) ডা. জাকির নায়েক হাফিজাহুল্লাহ, মিজানুর রহমান আজহারী, আবু ত্বহা মোহাম্মদ আদনান, উস্তাদ নোমান আলী খান, আনিছুর রহমান আসরাফি, শায়েখ আহমাদুল্লাহ, মাওলানা হাচান জামিল।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) বলতে ইচ্ছুক না।
নিজের সম্পর্কে কিছু লিখুন আস-সালা-মু আলাইকুম ওয়া রহমাতুল্লা-হি ওয়া বারাকা-তুহ।🥀 নিজের সম্পর্কে বলতে আমি খুব কম পছন্দ করি। কিন্তু তার পরেও প্রয়োজনে বলতে হচ্ছে। নিশ্চয়ই আল্লাহ আমার মনের খবর জানেন। আলহামদুলিল্লাহ আমি একজন প্রাক্টিসিং মুসলিমাহ্। এবং আরো আরো প্রাক্টিসিং হওয়ার চেষ্টা করি। ইসলামেই আমার ভালোবাসা ভালোলাগা সবকিছু। ইসলামের অনুমোদিত বিষয়গুলো আমার ভালোলাগে এবং অননুমোদিত বা হারাম বিষয়গুলো স্বাভাবজাত কারনেই অপছন্দ করি। ইসলামের বিধান গুলো আমার কাছে সবচেয়ে যৌক্তিক ও বিজ্ঞানসম্মত বলে বিবেচিত। আমার আদর্শ ইসলাম। বই পড়তে খুব ভালো লাগে। ইনশাআল্লাহ নিজের একটা ছোট লাইব্রেরী করার ইচ্ছা আছে। ভালোলাগা ও ভালোবাসার মানুষ প্রিয় মুহাম্মদুর রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম। প্রত্যাহিক কাজকর্মে সর্বদা তার সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর আইডোলজি ফলো করি। সর্বদা সুন্দরভাবে সাজানো-গোছানো, পরিষ্কার-পরিচ্ছন্ন ও উত্তম এবং পোশাক পরতে পছন্দ করি। সর্বদা চোখের পর্দা ঝ মাহরাম নন-মাহরাম মেনটেন করে চলার সর্বোচ্চ চেষ্টা করি। সকল ধরনের পাপ ও অশ্লীলতা থেকে বাঁচতে প্রতিনিয়ত নিজের নফসের সাথে এক প্রকার জিহাদ করে চলছি আলহামদুলিল্লাহ। আমি ডান হাতে ঘড়ি পরতে পছন্দ করি কারণ সকল নবী গন ডানপন্থী ছিলেন। হারামে কোনো ধরনের আপোষ নেই ইনশাআল্লাহ। প্রয়োজনে কম খাবো কিন্তু বরকত হবে বেশি ইনশাআল্লাহ। কিছু বাচ্চাদের প্রাইভেট পড়াই এবং মাঝেমধ্যে মেশিনে কাজ করি আলহামদুলিল্লাহ। (জাজাকাল্লাহ-খাইরান)
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? ইসলামের প্রতিটি বিধান জীবনে বাস্তবায়ন করা ইনশাআল্লাহ।
অবসর সময় কিভাবে কাটান? (Required) বই পড়ি এবং নাশিদ ও রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর সীরাত শুনি।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) খুব বেশি করতে হয় না যেহেতু ২ বেলা স্টুডেন্ট পড়াই মেশিনে কাজ করি তাই। তবে মায়ের সাথে কিছু করার চেষ্টা করি।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) নারী-পুরুষের সমান অধিকার কেনো হতে যাবে ইসলাম তো মেয়েদের আরো বেশি সম্মান দিয়েছেন। আর সমাজ বা রাষ্ট্র যেটা ইসলামের বিধানের বিপরীতে সেটা মানার প্রয়োজন মনে করি না।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বী, আলহামদুলিল্লাহ!
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে মানে অর্ধেক দ্বীন। বিয়ের জন্য দ্বীন পালন করছি না বরং দ্বীন পালনের জন্য দ্রুত বিয়ের চেষ্টা করছি। বিয়ে দ্বীন পালনে সহজ করে দেয়। আল্লাহর নৈকট্য অর্জনে করতে সাহায্য করে। বিয়ের মাধ্যমেই পাপরাশি থেকে দূরে থাকা যায়। মুমিন-মুত্তাকী হওয়া সহজ হয়। বিয়ের মাধ্যমেই জীবনে নতুন অধ্যায়ের সূচনা হয়। জীবনে পরিপূর্ণতা আসে। হৃদয়ে ভালোবাসার সঞ্চার হয়। [যেহেতু পরিবার পরিপূর্ণ দ্বীনদার না তাই পর্দার পরিবেশের জন্য বিয়ে করা জরুরী মনে করি।]
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) জ্বী, ইনশাআল্লাহ! আমি শরিয়া মেনেই পড়াশুনা করতে চাই। কারন আমার বাবার ইচ্ছে তার সন্তান শিক্ষিত ও ব্যক্তিত্ববান মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলক।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? যা যা আল্লাহ তায়ালা এবং রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম আদেশ করেছেন সব কিছুই মানার সর্বোচ্চ চেষ্টা করবো ইনশাআল্লাহ।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২১-২৬
গাত্রবর্ণ কালো, শ্যামলা, ফর্সা (যেকোনো)।
নূন্যতম উচ্চতা ৫'৫+
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) অবশ্যই সুন্নাতী দাড়ি থাকতে হবে এবং হালাল ইনকাম থাকতে হবে (যেকোন পেশা)।
পেশা (Required) যেকোনো হালাল পেশা।
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত বা নিম্ন মধ্যবিত্ত।
পারিবারিক অবস্থা (Required) দ্বীনী পরিবেশ থাকতে হবে, স্ত্রীকে খাস পর্দা করতে দিতে হবে। নন-মাহরাম যাতে ছায়াটাও দেখতে না পায়।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন ✷অধিকাংশ নারী পরাজিত বিত্তশালী পুরুষের কাছে, এবং অধিকাংশ পুরুষও পরাজিত রূপবতী নারীর কাছে। কিন্তু অর্থ আর রূপ দুটিই পরাজিত সৎ, নেককার ও তাকওয়াবান নারী-পুরুষের কাছে। ⁠✷ইসলামের দৃষ্টিতে তাকওয়া, পরহেজগারিতা, দ্বীনদারিতা ও উন্নত চরিত্রই হচ্ছে জীবনসঙ্গী/জীবনসঙ্গিনী পছন্দ করার ক্ষেত্রে সর্বাধিক গুরুত্বপূর্ণ বিবেচিত বিষয়। যে নেককার দ্বীনদার জীবনসঙ্গী/জীবনসঙ্গিনী কামনা করে সে যেন দুনিয়াতেই একটুকরো জান্নাত পাওয়ার স্বপ্ন দেখে..... ✷ভালো প্রাক্টিসিং মুসলিম মানেই একজন উত্তম মানুষ। ধরনীর সকল ভালো বৈশিষ্ট্য ও গুনাগুণ এমনেই তার মধ্যে থাকার কথা। ১.পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতে হবে।(যিনি সালাতের ব্যাপরে যত্নশীল) ২.সুন্নতি দাড়ি থাকতে হবে। ৩.টাখনুর উপরে কাপড় পরতে হবে। ৪.মাহরাম নন-মাহরাম মেনটেন করে চলতে হবে।(যে শুধু মাত্র স্ত্রীকে বন্ধু/বেষ্ট ফ্রেন্ড বানাবেন বলে নিজেকে পবিত্র রেখেছেন) ৫.স্ত্রীকে খাস পর্দা করতে দিতে হবে। ৬.হালাল ইনকাম করতে হবে।(যেকোনো হালাল পেশা) (বি.দ্র. দ্বীন বুঝার আগে যে ভুলগুলো না যেনে করছি তার সাথে বর্তমান কে মিলাতে পারবে না। আমি জেনারেল পড়ুয়া দ্বীন এর অনেক কিছুই এখনো জানিনা তবে জানার এবং আমল করার চেষ্টা করি আলহামদুলিল্লাহ। আমি চাই সে আমার সহযোগি হবে ইনশাআল্লাহ। এবং দ্বীন পালনে সর্বোচ্চ চেষ্টা করবে।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) বরিশাল বিভাগের যে কোন জেলা।(অন্যান্য হতে পারে)
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) কিছু বাচ্চাদের প্রাইভেট পড়াই এবং মাঝেমধ্যে মেশিনে কাজ করি আলহামদুলিল্লাহ।
বিশেষ কিছু যদি জানাতে চান দ্বীনের ক্ষেত্রে সর্বাধিক ছাড় দিতে প্রস্তুত ইনশাআল্লাহ। মোহর একমাত্র ছেলের ব্যক্তিগত ব্যাপার এবং তার সামর্থ অনুযায়ী।(যদি হাফেজে কুরআন হয় সম্পূর্ণ কুরআন সহি ভাবে শিখতে এবং আমলের কিছু সূরা মুখস্থ করতে সাহায্য করলেও মোহর আদায় হয়ে যাবে ইনশাআল্লাহ। লেখার মাঝে দুনিয়াবি কোনো দুনিয়াবি চাহিদা থাকে তাহলে সেটার প্রয়োজন নেই ইনশাআল্লাহ। (বাহ্যিক সৌন্দর্য আর উচ্চবিত্ত পরিবারের যাদের প্রত্যাশা দয়া করে যোগাযোগ করা থেকে বিরত থাকবেন আফওয়ান।)
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 205 ভিউস