male

বায়োডাটা নাম্বার

AH-104392

পাত্রের বায়োডাটা

অবিবাহিত

চট্টগ্রাম

চট্টগ্রাম বিভাগ

চট্টগ্রাম

চট্টগ্রাম বিভাগ

১৯৯৯

উজ্জ্বল শ্যামলা

৫'৪''

৭০ কেজি

O+

ছাত্র/ছাত্রী

নির্দিষ্ট নয়


ঠিকানা
স্থায়ী ঠিকানা চকবাজার, পশ্চিম বাকলিয়া, ১৭ নং ওয়ার্ড, চট্টগ্রাম।
বর্তমান ঠিকানা চকবাজার, পশ্চিম বাকলিয়া, ১৭ নং ওয়ার্ড, চট্টগ্রাম।
কোথায় বড় হয়েছেন? (Required) চট্টগ্রাম
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রের বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা চট্টগ্রাম
বিভাগ চট্টগ্রাম বিভাগ
স্থায়ী ঠিকানা চট্টগ্রাম
বিভাগ চট্টগ্রাম বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৯
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'৪''
ওজন ৭০ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় নির্দিষ্ট নয়
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৬
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৮
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা স্নাতক চলমান
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম পরিসংখ্যান বিভাগ, চট্টগ্রাম কলেজ, জাতীয় বিশ্ববিদ্যালয়।
পাসের সন ২০১৯ সাল থেকে চলমান
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা স্নাতক ৩য় বর্ষ
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা শারীয়াহ গ্র্যাজুয়েশন ইনস্টিটিউট, লালখান বাজার মাদ্রাসা থেকে ১ম সেমিস্টার সম্পন্ন করেছি
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? (Required) হ্যা
আপনার রোল নম্বর: (Required) rqs2305010405
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: (Required) রুকইয়াহ শরইয়াহ কোর্স, ৫ম ব্যাচ
পারিবারিক তথ্য
পিতার পেশা চাকুরীজীবী। প্রশাসনিক কর্মকর্তা, সানরাইজ গ্রামার স্কুল, পাথরঘাটা, চট্টগ্রাম।
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ভাই নেই
চাচা মামাদের পেশা চাচাদের বিবরণঃ ১. বড় চাচাঃ মোঃ মিজানুল ইসলাম চৌধুরী আমেরিকা প্রবাসী ২. মেজ চাচাঃ মোঃ নিজামুল ইসলাম চৌধুরী অস্ট্রিয়া প্রবাসী ৩. ছোট চাচাঃ মৃত মোঃ সাইফুল ইসলাম চৌধুরী ওমান প্রবাসী ছিলেন মামাদের বিবরণঃ ১. বড় মামাঃ আতিকুল হক ইমাম ২. মেজ মামাঃ আজিজুল হক শিক্ষক, কুতুবদিয়া উচ্চ বিদ্যালয় ৩. ছোট মামাঃ মৃত তৌফিকুল হক
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আব্বুর চাকরির উপর আমাদের পরিবার চলে। আলহামদুলিল্লাহ্। আর্থিক অবস্থান মধ্যবিত্ত। সামাজিকভাবে যথেষ্ট সম্মানিত। আলহামদুলিল্লাহ্
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) দ্বীনের ব্যাপারে আমার পরিবার খুব বেশি প্র্যাক্টিসিং নয়। সাধারণ মুসলিমদের মতো সালাত আদায় আর কুর'আন তিলাওয়াতে সীমাবদ্ধ। আমার পরিবারের সাথে চাচী(বিধবা, এক সন্তানের জননী) থাকেন। আমি পরিবারে আমার দাওয়াত জারি রেখেছি। আমি যথাসাধ্য চেষ্টা করতেছি যেন তারা দ্বীনের বিধান মেনে চলে। তবে আমার স্ত্রীকে আমি অবশ্যই পর্দা এবং নন মাহারাম মানতে সাহায্য করবো এবং এ বিষয়ে আমি অত্যন্ত কঠোর। ইন শা আল্লাহ্ ভবিষ্যতে আমার পরিবারের সবাই দ্বীন পরিপূর্ণভাবে মেনে চলবে বলে আশা রাখি।
ব্যক্তিগত তথ্য
সুন্নতি দাঁড়ি রয়েছে কি? (Required) জ্বী, আলহামদুলিল্লাহ্
পায়ের টাখনুর উপরে কাপড় পরেন?(Required) জ্বী, আলহামদুলিল্লাহ্
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বী, আলহামদুলিল্লাহ।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ৬ষ্ঠ শ্রেণিতে পড়ার সময় থেকে।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? যৌথ পরিবারে বড় হওয়াতে নন মাহারাম মানা কষ্টকর হয়ে পড়ে। তবে সর্বোচ্চ চেষ্টা করে নজরের হেফাজত করি। কষ্ট হলেও নন মাহারাম মানার বিষয়ে আমি কঠোর। এজন্য ঘরের বাইরে বেশিরভাগ সময় কাটাই। ঘরের বাইরে নন মাহারাম পরিপূর্ণ ভাবে মেনে চলি। আলহামদুলিল্লাহ্।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জড়তা আছে। কয়েকবার বাসায় হুজুর রেখে পড়েছি। কিন্তু জড়তা কাটাতে পারি নাই। এখনও চেষ্টা চালিয়ে যাচ্ছি। ইন শা আল্লাহ্ আল্লাহ্ সহজ করবেন।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? পাঞ্জাবি পায়জামা, টুপি
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) খিলাফাহ্।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না। আলহামদুলিল্লাহ্
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) না। আলহামদুলিল্লাহ্
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) সুনির্দিষ্ট কোনো মেহনতে যুক্ত নেই। তবে যখন যে মেহনতের প্রয়োজন হয়,তখন তাতে যুক্ত হই। আলহামদুলিল্লাহ্। তাবলীগ, মাদ্রাসা বা দ্বীনের যেকোনো মেহনত।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) বর্তমানে মাজারে প্রচলিত কর্মকাণ্ড কুফরি ও শিরকের অন্তর্ভুক্ত
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) সীরাহ ১ম ও ২য় খন্ড(রেইনড্রপস), ইতিহাসের আয়নায় বর্তমান বিশ্বব্যবস্থা, আরব্য রজনীর নতুন অধ্যায়, মরুশার্দুল ইত্যাদি।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) শাইখুল হাদিস আবু ইমরান হাফি., শাইখ হারুন ইজহার হাফি., শাইখ তামিম আল আদনানী হাফি., শাইখ আব্দুল্লাহ আযযাম রাহি. শাইখ আহমাদুল্লাহ
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) নাই
নিজের সম্পর্কে কিছু লিখুন শান্ত স্বভাবের। খুব বেশি মিশুক না, কাউকে মন মতো পেলে তার সাথে খুব বেশি মিশে যাই। কোনো সমস্যায় পড়লে বিচলিত না হওয়ার চেষ্টা করি। সমস্যা বুঝে কাজ করতে চাই। এককথায় ঠান্ডা মাথার মানুষ। জীবনে কোনোকিছুতে হতাশাগ্রস্ত হয়ে থাকা পছন্দ করি না। বই পড়তে ভালো লাগে। অর্থনীতি, রাজনীতি, সমাজব্যবস্থা, বিশ্বব্যবস্থা, ইতিহাস আগ্রহের মূল কেন্দ্রবিন্দু। রিসার্চের প্রতি আগ্রহ আছে। দুনিয়ার কোনোকিছুর প্রতি মোহ নাই। আলহামদুলিল্লাহ্। আমার দৃষ্টিতে দুনিয়ায় অবস্থান মুসাফিরের মতো। দ্বীনের জন্য যেটুকু দুনিয়াবি কাজ প্রয়োজন সেটুকুতে সন্তুষ্ট। উচ্চ ভিলাষী চিন্তা ভাবনা একেবারেই পছন্দ করি না। সাদামাটা জীবন উপভোগ করি। আলহামদুলিল্লাহ্। দ্বীনকে নিয়ে আমার অনেক স্বপ্ন। পুরো জীবনকে দ্বীন দিয়ে রাঙাতে চাই। দ্বীনই আমার দুনিয়া হবে ইন শা আল্লাহ্। দ্বীনের জন্য আমৃত্যু কাজ করতে চাই। ইন শা আল্লাহ্। প্রত্যাশা থাকবে জীবনসঙ্গী আমার দ্বীনের চলার পথে সাহায্যকারী হবেন। দ্বীনের জন্য সকল প্রকার কষ্ট ভোগ করতে প্রস্তুত থাকবেন। দুনিয়াবি রঙ্গ তামাশায় গা ভাসাবেন না। নিজের চাহিদাকে সীমিত করবেন ইন শা আল্লাহ্।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? অনেক। পরিকল্পনাকে কেবল কল্পনার আঙিনায় সীমাবদ্ধ রাখতে চাই না। পরিকল্পনার পথে পথচলা শুরু করেছি। আলহামদুলিল্লাহ্। পথে জীবনসঙ্গিনীর প্রয়োজন অনুভব হয়েছে। তাই বিয়ে আমার দ্বীনি পরিকল্পনার অংশবিশেষ। আশা করি ভবিষ্যত জীবনসঙ্গিনী আমাকে আল্লাহ্'র পথে উৎসাহ, উদ্দীপনা, সার্বিক সহায়তা দিবেন ইন শা আল্লাহ্।
অবসর সময় কিভাবে কাটান? (Required) দ্বীনের জন্য কিছু করতে চাওয়া ব্যক্তিদের অবসরের সময় হয় না খুব একটা। অবসরে ঘুমই মূলত। ঘুমের বাইরে বেশিরভাগ দ্বীনের কাজে ব্যয় করার চেষ্টা করি। দুনিয়াবি বিষয়ের মধ্যে একাডেমিক পড়াশোনা করা হয়। এখানে বলে রাখা ভালো, দ্বীনি পড়াশোনা, বই পড়া, দাওয়াত এসবকে আমি অবসরে করা কাজ বলে মনে করি না। যদি এসবকে অবসরে করা কাজ হিসেবে ধরা হয়, তাহলে আমি বেশিরভাগ সময় অবসরেই কাটাই।
কত ওয়াক্ত নামায জামাতের সাথে আদায় করেন? (Required) ৫ ওয়াক্তই আদায়ের চেষ্টা করি। হঠাৎ ছুটে যায়। আল্লাহুম্মাগফিরলী।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) আম্মুকে কিছু কাজে সহযোগিতার চেষ্টা করি। তবে আমি একটু অগোছালো স্বভাবের৷ তবে ঘরে কোনো প্রয়োজনীয় তাকাযা থাকলে তা পালন করার চেষ্টা করি।
আপনি কি ধুমপান করেন? (Required) কখনোই না। আলহামদুলিল্লাহ্
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বী, আলহামদুলিল্লাহ্।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে এমন একটি ইবাদাত যেটিকে আল্লাহ্ প্রকাশ্যে প্রচার করতে বলেছেন। অন্য সকল ইবাদাত গোপনে পালনে উৎসাহিত করা হয়েছে। বিয়ে হলো হালাল সামাজিক বন্ধন। আমি মনে করি, এতোদিন দ্বীনের জন্য যে পথে আমি একা অগ্রসর হচ্ছিলাম, সে পথে বিয়ের মাধ্যমে আমি সঙ্গী হিসেবে আমার স্ত্রীকে পাবো। অর্থাৎ দুনিয়ায় দীর্ঘ পথচলার বিশস্ত সঙ্গী হবেন তিনি। হারাম থেকে বেঁচে থাকতে, আল্লাহ্ মনোনীত একমাত্র মাধ্যম বিয়ে। আমার ভবিষ্যতের দ্বীনের কাজ সমূহ গুছিয়ে নিতে এখনই সময় বিয়ে করার। অন্যথায়, দুনিয়া আমার উপর চেপে বসবে বলে আশঙ্কা করি। আল্লাহুম্মাগফিরলি। বায়োডাটাতে বিদ্যমাণ কিছু তথ্য পড়ে মনে হতে পারে বউকে খাওয়াবো কী?, পড়াবো কী? ইত্যাদি... আলহামদুলিল্লাহ্ এটুকু বিশ্বাস করি, দ্বীনের জন্য যেহেতু অগ্রসর হয়েছি আমার রব আমাকে সাহায্য করবেন। ইন শা আল্লাহ্। আমি মনে করি রিজিক আমার জন্য নির্ধারিত এবং আমার স্ত্রীর রিজিকও তার জন্য নির্ধারিত। আমার স্ত্রীর ভরণপোষণের দায়িত্ব যখন আমি নিব তখন আমার স্ত্রীর রিজিক আল্লাহ্ আমার মাধ্যমে পৌঁছাবেন। অর্থাৎ আয় রোজগার বাড়বে। ইন শা আল্লাহ্। আল্লাহ্ তা'আলা সূরা নূর এর ৩২ নং আয়াতে বিয়ের মাধ্যমে রিজিক প্রাপ্তির বিষয়টি উল্লেখ করেছেন। এরপর আর কোনোকিছু বলার অবকাশ থাকে না। আল্লাহ্ যখন বলেছেন, সেটিই সত্য। তবে এমন মনে করবেন না যে আমি বিয়ে করলাম আর আল্লাহ্'র পক্ষ থেকে সবকিছু হয়ে যাবে বলে বসে থাকলাম। তা নয়। ইন শা আল্লাহ্ আমি চেষ্টা করে যাবো হালাল পথে আয় রোজগারের জন্য। ইন শা আল্লাহ্ আল্লাহ্ ব্যবম্থা করে দিবেন।
বিয়ের পর স্ত্রীর পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? জ্বী ইন শা আল্লাহ্। আল্লাহ্ সহজ করবেন সবকিছু।
বিয়ের পর স্ত্রীকে পড়াশোনা করতে দিতে চান? জেনারেল পড়াশোনার পক্ষে নই। তবে যদি তিনি দ্বীনি ইলম অর্জনের জন্য মাদ্রাসায় পড়তে চান বা অনলাইন মাধ্যমে ইলম হাসিলের চেষ্টা করেন তাহলে অবশ্যই করবেন। ইন শা আল্লাহ্।
বিয়ের পর স্ত্রীকে চাকরী করতে দিতে চান? না
বিয়ের পর স্ত্রীকে কোথায় নিয়ে থাকবেন? শহরের বাড়ি পুরাতন হওয়ায় ইন শা আল্লাহ্, বাড়ির কাজ শুরু করবে শীঘ্রই। যেহেতু এখনও বাড়ির কাজ শুরু করে নাই, তাই আপাতত আকদ করে রাখবো ঠিক করেছি। অথবা ছোট একটা বাসা নিয়ে আপাতত থাকবো(পাত্রীপক্ষের সাথে আলোচনা সাপেক্ষে) ইন শা আল্লাহ্। বাড়ির কাজ সম্পন্ন হলে স্ত্রীকে নিয়ে নিজের বাড়িতে উঠবো। ইন শা আল্লাহ্
বিয়ে উপলক্ষে আপনি বা আপনার পরিবার পাত্রীপক্ষের কাছে যৌতুক বা উপহার বা অর্থ আশা করবেন কি না? না।
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? গায়ের রং ও জেলা
বিয়ের পর স্ত্রীর ভরনপোষন চালাতে পারবেন? হ্যা
আপনাার স্ত্রীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? পর্দাসহ দ্বীনের সকল বিধান মানতে সাহায্য করা। সুখ, দুঃখের ভাগীদার হওয়া এবং বন্ধুত্বের সম্পর্ক গড়ে তোলা। বিশ্বস্ত ও আস্থাভাজন হওয়া। তার ভালো লাগা মন্দ লাগা বুঝতে পারা। যতটুকু সম্ভব তাকে সময় দেওয়া। এককথায় মাইন্ড রিফ্রেশার হওয়ার চেষ্টা করবো ইন শা আল্লাহ্, যাতে আমি তার জন্য প্রশান্তিদায়ক হতে পারি।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
আপনি বিয়ের পর স্ত্রীকে নিয়ে কোথায় থাকবেন? যৌথ ফ্যামিলিতে
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৪ এর কম। আমার কাছে বয়স বিষয় না। পরিবার যদিও চায় আমার চাইতে বেশি বয়সী যেন না হয়। তবে যদি দ্বীনের বিষয়াদি পছন্দনীয় হয় তাহলে অবশ্যই ফ্যামিলিকে কনভিন্স করবো। ইন শা আল্লাহ্।
গাত্রবর্ণ যেকোনো। আল্লাহ্'র সৃষ্টিতে সবকিছুই নান্দনিক। সূরা আত তীন: আয়াত ৪। দ্বীনের বিষয়াদি ঠিক থাকলেই হবে। ইন শা আল্লাহ্
নূন্যতম উচ্চতা ৫'৪" এর কম। নাহলে আমার চাইতে বড় দেখাবে। তবে দ্বীন পালনই মুখ্য।
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা এসএসসি/এইচএসসি/সমমান
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর পর্দা সম্পর্কে যেমনটা চান- (Required) পরিপূর্ণ পর্দা। কেবল দৈহিক পর্দা নয়। মনের দিক থেকেও পর্দা মানতে হবে। অপ্রয়োজনে ঘরের বাইরে যাওয়া যাবে না। এককথায় শার'ঈ বিধান মোতাবেক পর্দা করতে হবে। আশা রাখি তিনি এ সম্পর্কে ভালোভাবে অবগত আছেন। ইন শা আল্লাহ্।
পেশা (Required) ছাত্রী এবং অন্যান্য
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা (Required) উনার পরিবার দ্বীনদার হতেই হবে এমন আশা রাখি না। উনার দ্বীনের সঠিক বুঝ থাকলেই হবে। তবে আমার পরিবার পাত্রী নির্বাচনে, কেবলমাত্র পারিবারিক বংশ মর্যাদার দিকটা প্রাধান্য দিবে।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন ১. দ্বীনকে শক্তভাবে মানবেন। মডারেটিজম, স্যাকুলারিজম, নারীবাদীতা সহ সব রকমের ফিতনাময় চিন্তা ভাবনা পরিহার করবেন। ২. স্বামীর প্রতি আনুগত্যশীল হতে হবে। দ্বীন পালনে বাঁধা হবে এমনকিছু ব্যতীত স্বামীর অবাধ্য হওয়া যাবে না। ৩. স্বল্প চাহিদার হতে হবে। যথাসম্ভব চাহিদাকে সীমিত করবেন, এমন হতে হবে। দুনিয়ায় যাকিছু অর্জন হবে সবকিছু আল্লাহ্'র রাহে কুরবানির ইচ্ছে রাখি। তাই স্ত্রীকে এ বিষয়ে সজাগ থাকতে হবে সবসময়। ইন শা আল্লাহ্। সূরা আত তাওবা ১১১ নং আয়াত দ্রষ্টব্য। ৪. আব্বু আম্মুর প্রতি যত্নশীল হতে হবে। আমার কোনো বোন নেই। উনাদের মেয়ের প্রতি অগাধ ভালোবাসা আছে। তাই যিনি আমার স্ত্রী হবেন, তিনি তাদের কাছে মেয়ের মতই আদর স্নেহ পাবেন ইন শা আল্লাহ্। তাই উনাদের প্রতিও আমার স্ত্রী যত্নশীল হবেন বলে আশা রাখি। তাদের মনে কষ্ট দিবেন না এবং তাদেরকে নিজের মা বাবার মতো শ্রদ্ধা এবং সম্মানের চোখে দেখবেন ইন শা আল্লাহ্। ৫. স্বামীর আয় রোজগারের প্রতি সন্তুষ্ট থাকতে হবে। রিজিকের মালিক আল্লাহ্ বলে বিশ্বাস রাখবেন। ইন শা আল্লাহ্ স্ত্রীর সবর করার মানসিকতায় আল্লাহ্ সংসারে বারাকাহ্ দিবেন ইন শা আল্লাহ্।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) যেকোনো। তবে চট্টগ্রাম, কক্সবাজার জেলা প্রাধান্য পাবে।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) শিক্ষার্থী এবং ব্যবসায়ী
বিশেষ কিছু যদি জানাতে চান বর্তমানে আমি ছাত্র। তাই টিউশন করে ইনকাম করি। ছোটখাটো একটা দোকান আছে। ব্যবসাকে ভবিষ্যতে বড় করার ইচ্ছে রাখি ইন শা আল্লাহ্। বিশ্বাস করি, রিজিকের মালিক আল্লাহ্। বিয়ের মাধ্যমে আমার রিজিক বাড়বে এবং বরকতময় হবে ইন শা আল্লাহ্। আল্লাহ্ সহজ করুন সবকিছু। আমীন
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 734 ভিউস