female

বায়োডাটা নাম্বার

AH-104416

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

টাঙ্গাইল

ঢাকা বিভাগ

টাঙ্গাইল

ঢাকা বিভাগ

২০০১

ফর্সা

৫'০''

৩৮ কেজি

B+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা টাউরিয়া, ধনবাড়ি, টাংগাইল
বর্তমান ঠিকানা উওর মিয়া পাড়া,ধনবাড়ি, টাংগাইল
কোথায় বড় হয়েছেন? (Required) ধনবাড়ি
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা টাঙ্গাইল
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা টাঙ্গাইল
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ২০০১
গাত্রবর্ণ ফর্সা
উচ্চতা ৫'০''
ওজন ৩৮ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
আপনি কি হাফেজ? না
দাওরায়ে হাদীস পাশ করেছেন? না
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৭
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২২
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম ইন্সটিটিউট অফ লাইভস্টক সাইন্স এন্ড টেকনোলজি,গাইবান্ধা
পাসের সন ২০২২
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা ডিপ্লোমা ইন লাইভস্টক
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা সিরাহ, iom Alim( চলমান), LHD( learn halal degine)
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? (Required) হ্যা
আপনার রোল নম্বর: (Required) ২৪১১০১০২৫৮৩
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: (Required) আলিম ২৪১১
পারিবারিক তথ্য
পিতার পেশা শিক্ষক + প্রাণিপুষ্টি প্রজেক্ট( CEA -community extension agent,)
মাতার পেশা শিক্ষক
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ভাই নেই
চাচা মামাদের পেশা চাচা- কৃষি কাজ,সংসারি এবং একটা চাকরি করেন মেনেজমেন্টে।হালাল ইনকাম,নামাজি,দাড়ি রাখছেন।ছোট থেকে কখনও নামাজ কাযা করতে দেখি নাই। মামা- কম্পানিতে চাকরি করেন,আগে এনজিওতে ছিলেন হারাম বলে ছেড়ে দিছেন,ইনকাম হালাল,নামাজি,দাড়ি রাখছেন,ইসলাম মেনে চলেন মুটামুটি।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আলহামদুলিল্লাহ আগের থেকে দীনের পরিবেশ ভালো সৃষ্টি হয়ছে।আব্বু নামাজ মিস করে না কখনও,আমার মা নেই,পরিবারে ছেলে বলতে আব্বুই,আমি নন মাহরাম মাহরাম মেনে চলি।দীন পরিপূর্ণ না মানলেও অত্যন্ত শালীন সব বিষয়েই।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? হ্যা আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ৬ বছর
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? হ্যা আলহামদুলিল্লাহ।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? আলহামদুলিল্লাহ, তবে কিছু ভূল আছে এখন iom থেকে আবার শিখছি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বুরকা,হিজাব পাট্টা,নিকাব,হাতমুজা,পা মোজা।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) না নেই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? নাহ
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) আগুন লেগেছিল পায়ের উপরের দিকে তবে দৃশ্যমান না তবে বলে নেওয়াই ভালো।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) অনলাইনে ইডিটিং করি দাওয়াহের জন্য, অসহায় মানুষের জন্য একটা ফাউন্ডেশনের সাথে জরিত আছি সেখানেই কাজ করি।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) নাহ
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) শির্ক।আল্লাহ শির্ক ক্ষমা করেন না।সূরা নিসা ৪৮
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) নবিজির রমাদান,বেলা ফোরানোর আগে,আধার রাতে আলোর খুজে।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) খন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর, শায়েখ আহমাদুল্লাহ, মিজানুর রহমান আজহারি, আবু ত্বহা আদনান,জাকির নায়েক,ডা মন্জুরুল ইলাহি
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) আলিম পড়ছি,ঘরে থেকে ইসলামিক দাওয়া ডিজাইন,প্রতি সপ্তাহে হালাকা করা,দুনিয়াবিতে- রান্না বান্না পারি কোনরকম।
নিজের সম্পর্কে কিছু লিখুন নিজের সম্পর্কে আসলে কি বলব জানি না- জন্মের পর দীন বুঝি নাই,এখন কিছু হলেও বুঝি তাই মৃত্যু টা যেন সুন্দর হয় সেই চেষ্টা করি। মনটা সব সময় পরিষ্কার রাখার চেষ্টা করি,মানুষ বা কোন পশু পাখির বিপদেও আগাতে চাই।দুনিয়াতে সাদাকায় জারিয়া রেখে যাওয়ার চেষ্টা করি। রাসূল সা: এর জীবনি নিজের মধ্যে ধারনের চেষ্টা করছি,আল্লাহর হুকুমে শুনলাম এবং মানলাম এমনটা করার চেষ্টা করি। সাদাসিদে ভাবে চলা পছন্দ করি,রাসূল (সা:) এর আদর্শের মতো হওয়ার চেষ্টা করি।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? জানিনা
নজরের হেফাজত করেন? (Required) চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? আমি চাই প্রথমে আল্লাহ আমাকে পরিপূর্ণ ঈমান দান করুন, জানা অনুযায়ী মানার তৌফিক দিন। ইসলামের শিক্ষা,খাদ্য,সুন্নাহ প্রতিষ্টার প্রতিনকাজ করার ইচ্ছা আছে।অসহায় মানুষ ও জীবের জন্য কাজ করার ইচ্ছা।প্রজন্মটাকে দ্বীনের উপর রেখে যাওয়া।নিজ অবস্থান থেকে ইসলামের জন্য যতটুকু করা যায় তার সব কিছু করা।সেটা যত ছোটই হোক।
অবসর সময় কিভাবে কাটান? (Required) অবসর সময় তেমন পাই না,তবে ভাবুক মানুষ তাই আল্লাহর সাথে কথা বলার মধ্যেই থাকি,দীনি কাজে সমসময় জরিত থাকি,বই নিয়ে,কুরআনের আয়াতনিয়ে,হয় ইডিট করি তা না হয় কোন হাদিস ঘাটাঘাটি করি,সার্চের মধ্যে সেই বিষয় নিয়ে সবোর্চ জানার চেষ্টা করি,বই,জিকির,কল্যাণ মূলক কাজে ব্যাস্ত রাখি,কথা বললেও দীনের বিষয়ে বলি।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) বাড়ি সব কিছু মুটামুটি ভাবে করতে হয়,রান্না,খাওয়াদাওয়া সব কিছুই,আম্মু নেই তার অনুপস্থিতিতে একজনের যা দায়ীত্ব তাই করতে হয়।মেনেজমেন্টের বিষয়গুলা করতে হয়।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) নারীদের অধিকার বেশি,সমান হতে যাবে কেন? নারীদের সম্মান পুরুষের থেকে বেশি কেন তা কমিয়ে সমানে আনব। ইসলাম একমাত্র ধর্ম যাতে নারীদের অধিকার পরিপূর্ণ দেওয়া হয়ছে।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ অবিবাহিত
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? হ্যা
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে অর্ধক দীন,আর এই দৃশ্য অদৃশ্যের ফেতনার মধ্যে তাকে ছাড়া চরিএ হেফাজত কখনই সম্ভব না,আর বিয়ের মাধ্যেমে (দীনদার যদি হয়)মানুষের আত্মিক উন্নয়ন হয়,দীনি কাজে অনেক বাধা পাই,সে থাকলে আমার জন্য অনেক সহজ হবে যদি সে সাপোর্ট করে। তিনি উসুলা মাএ আর আল্লাহই তার মাধ্যমে আমাকে রক্ষা করবেন। একার দীনদারি নিয়ে সন্তান মানুষ করা সম্ভব না। তাই আদর্শ সন্তানের জন্য একজন আদর্শ সন্তানের পিতা দরকার। আজার জিম্মেদার দরকার,আমার অভিভাবক দরকার,আমার দেখ শুনা করার জন্য তাকে দরকার।ইমান আমলের জন্য তাকে দরকার।আল্লাহর নৈকট্য লাভের জন্য তাকে দরকার। দীনের পথে আগানোর জন্য তাকে দরকার।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? পর্দা মেনে যদি পারি তাহলে করতে চাই।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) হ্যা ইং শা আল্লাহ। সাভাবিক ভাবে জেনারেল হয়ে এই সময়ে দীনের পড়া পরিবারই সাপোর্ট করে না,বিস্তারিত বললাম না,আমি চাই দীনের পড়াশুনা চালায়া যাইতে,এমন দুনিয়াবী পড়ালেখা চালিয়ে যেতে আমার দ্বারা মানুষ এবং অন্যান্য জীবের উপকার হয়।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? গায়ের রং ও জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? দায়ীত্ব অনেক-জানা অনুযায়ী আমলের সর্বোচ্চ চেষ্টা থাকবে ইং শা আল্লাহ।শুধু চাব যে আমাদের প্রতি সহযোগী হবেন,বিনয়ী হবেন।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৪-৩২
গাত্রবর্ণ যেকোন। আল্লাহ বলেন- আল্লাহর থেকে উত্তম রং আর কার? তোমরা আল্লাহর রঙে রঙিন হও। তিনিও তার রংটা আল্লাহর রঙে রঙিন করবেন।
নূন্যতম উচ্চতা ৫-৩ সর্বোনিম্ন
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা ডিপ্লোমা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) দাড়ি রাখতেই হবে,ইনকাম এমন হবে যে তার পরিবার চলার জন্য যথেষ্ট, স্বচ্ছলতা হলে আমার জন্য ভালো হয় এতে অন্যকিছু ধারনা করবেন না ইং শা আল্লাহ, আমি একাই, আমার ভই বোন নাই,আর পরিবার পরিপূর্ণ দীন পালন করেন না,প্রতিকূলতা আছেন,তাই তাদের অনুযায়ী বলেছি,অবশ্যই হালাল ইনকাম। ব্যাংকের সাথে কোন লোনের সাথে থাকা যাবে না।
পেশা (Required) ডিপ্লোমা রিলেটেড সকল সেক্টরের পেশা- মেডিক্যাল এসিস্টেন্ট, ডিপ্লোমা ইন্জিনিয়ারিং,প্যারাভেট অন্য যেকোন মাননসই পেশা।
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত,উচ্চবিত্ত
পারিবারিক অবস্থা (Required) পরিবারে যদি দীন না পালন করেন সেখানে আসলে একা লড়াই করে ঈমন টিকিয়ে রাখা কঠিন,পরিবারের অবস্থা ধার্মিক ওনপর্দা সুযোগ সুবিধা রাখলে ভালো হবে,পরিবারে সবার মধ্যে মিল মোহাব্বত থাকবে।সকলে মিলে জান্নাতের দিকে হাটব ইং শা আল্লাহ
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন মওলানা আবু তাদের মিজবাহ হুজুরের দাম্পত্যজীবন,অজ্ঞতা ও পরিণতি অধ্যায়ের ১১ পৃৃষ্টার একটা বড় লেখা যাতে দাম্পত্য জীবন কপমন হওয়া উচিত সেটা বলেছেন-একটু বড় হলেও জীবনের চিন্তা পরিবর্তন করে দিবে। এমন টা হবেন আমার মানুষটা। ১) রাসূল সা: এর দাম্পত্য জীবন সগ পুরো জীবনির উপর জানা ও আমল করা। ২) চোখ ও মনের হেফাজত করা। ৩) রাসূল সা: এর মতন বিচক্ষণ, উদার,স্বচ্ছ মনের,রাগ নিয়ন্ত্রণকারী,বিনয়ী ও সহযোগী। ৪) মানুষের সাথে সুন্দর ব্যবহার করবেন তিনি তার জীবনসঙ্গীর সাইকোলজি বুঝবেন অবশ্যই। মেয়েরা একটু আবেগি আর বক্র স্বভাবের সেই বিষয়টা সুন্দর ভাবে বুঝা ও মেইনটেইন করা। ৫) নিজের মধ্যে গায়রত রাখবেন, দীনের ব্যাপারে বিনয়ের সাথে কড়াকড়ি।অন্যকে বুঝানোর সুন্দর কৌশল যাতে কেউ মনে কষ্ট না পান। ৬) রাসূল সা: এর মতন বলতে এখানেই সব কিছু বলা হয়ে যায় তাই আালাদা করে বললে অনেক বড়হয় লেখ। আল্লাহর পথে থাকলে বিপদ আসবেই তাই ধৈর্য সবর করা,বিচলিত না হয়ে সকল বিষয়ে আল্লাহর সন্তুষ্টির জন্য কাজ করা। ৭) বিয়েও আল্লাহর জন্য,স্ত্রীর প্রতি দায়ীত্ব ভালবাসাও আল্লাহুর সন্তুষ্টির জন্য হবে। ৮) হালাল ইনকামে কড়া নজর রাখা। ৯) দীনের কাজে আমাকে সর্বোচ্চ সাহায্য করা। ১০) পুরুষের পর্দা মেনে চলবেন অবশ্যই এবং আমার পর্দা করাতেও সহযোগি হবেন তিনি।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) টাংগাইল জেলায় হলে ভালো হয়,আশে পাশের বা দূরে হলেও সমস্যা নেই যদি অন্য দিক গুলায় কেন সমস্যা না থাকে।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) এখনও কোন চাকরি করি না,তবে লাইভস্টক নিয়ে পড়েছি তাই কাজ হলো প্রাণির কল্যাণে কাজ করা।পশু পাখি,যন্তু নিয়া কাজ।
বিশেষ কিছু যদি জানাতে চান আমার মা মারা গেছে ৬ বছর হলো,আব্বু বিয়ে করেছেন,আমার নতুন মা আছে। •দীনদারীতাই প্রাধান্য পাবে। •আর্থিক সচ্ছলতা হলে ভালো হয়।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 306 ভিউস