female

বায়োডাটা নাম্বার

AH-104661

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

চুয়াডাঙ্গা

খুলনা বিভাগ

চুয়াডাঙ্গা

খুলনা বিভাগ

২০০০

উজ্জ্বল শ্যামলা

৫'০''

৪২ কেজি

B+

ছাত্র/ছাত্রী

নেই


ঠিকানা
স্থায়ী ঠিকানা চুয়াডাঙ্গা সদর।
বর্তমান ঠিকানা চুয়াডাঙ্গা সদর
কোথায় বড় হয়েছেন? (Required) চুয়াডাঙ্গাতেই।
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা চুয়াডাঙ্গা
বিভাগ খুলনা বিভাগ
স্থায়ী ঠিকানা চুয়াডাঙ্গা
বিভাগ খুলনা বিভাগ
জন্মসন (আসল) ২০০০
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'০''
ওজন ৪২ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় নেই
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A-
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ মানবিক বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৯
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২২
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা স্নাতক চলমান
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম First Capital University of Bangladesh
পাসের সন স্নাতক চলমান
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা হিফজ শুরু করার জন্য বর্তমানে ILM Learn Qur'an Academy তে তাজউইদ ক্লাস করছি।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? (Required) না
পারিবারিক তথ্য
পিতার পেশা পেশায় একজন ড্রাইভার, বর্তমানে এ্যাডভান্স পোল্ট্রি এন্ড ফিস ফিডস কোম্পানির সকল গাড়ির দায়িত্বে আছেন এবং কোম্পানির খুব গুরুত্বপূর্ণ প্রয়োজনে নিজে ড্রইভিং করেন মাঝে মাঝে।
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ২জন
ভাই কয়জন? ভাই নেই
বোনদের সম্পর্কে তথ্য মেজো বোন- চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ক্লাস টেন এ পড়াশোনা করছে। ছোট বোন- কিন্ডারগার্টেন স্কুলে পড়ে।
চাচা মামাদের পেশা মামাদের পেশা- বড় মামা মারা গিয়েছে। ছোট মামা ব্যবসা করেন। আর আমার ৪ জন চাচা ছিল, তারা সবাই মারা গেছেন।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) পারিবারিক দ্বীনি অবস্থা আলহামদুলিল্লাহ্, যেহেতু আমাদের পরিবার ছোট এ কারণ দ্বীন মানতে তেমন কোনো বাধা প্রাপ্ত হইনি।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বি আলহামদুলিল্লাহ্
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ২০১৭ সাল থেকে আলহামদুলিল্লাহ্ (২০১২এর আগে থেকে নামাজ পড়েছি তবে তা কখনো পড়া হয়েছে, আবার কখনো কাযা হয়েছে)
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বি আলহামদুলিল্লাহ্।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বি পারি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরকা, হিজাব, নিকাব,হাত-মোজা, পা-মোজা।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) নেই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? জ্বি না।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) নেই আলহামদুলিল্লাহ্। (তবে মাথা ব্যাথার জন্য মাঝে মাঝে -.২৫ এর চশমা পরি)
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) নেই
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) শিরক
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) যেমন ছিলেন তিনি (সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম), বেলা ফুরাবার আগে, খুশু-খূযু, জীবন যেখানে যেমন, রুহের চিকিৎসা।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) শাইখ আহামাদুল্লাহ্, ডাঃ খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর স্যার, আব্দুল্লাহ্ হাই মুহাম্মদ সাইফুল্লাহ।
নিজের সম্পর্কে কিছু লিখুন আমি খুব সাধারণ একজন মানুষ দ্বীনের জ্ঞান খুবই কম হেদায়েত পাওয়ার আগেও যথেষ্ট শালীন ভাবেই চলা ফেরা করেছি, তবে ২০২০ এ কভিড এর সময় আল্লাহ্ সুবহানাহু ওয়াতাআ'লা হেদায়েত দান করেছেন এর পর থেকে চেষ্টা করে যাচ্ছি দ্বীনকে জানার এবং দ্বীনের সব বিষয় গুলো মেনে চলার। আমি গোছালো টাইপের মানুষ খুবই সাধারণ ভাবে থাকতে পছন্দ করি, সাধ্য অনুযায়ী দান -সাদাকাহ করতে ভালোবাসি। পরিবারের সাথে সময় কাটাতে ভালোবাসি। পরিপূর্ণ পর্দার সাথে খুব সাধারণ ভাবে চলাফেরা করি।শান্তিপূর্ণ পরিবেশে থাকতে পছন্দ করি। এছাড়া নতুন নতুন খাবার রান্না করতে ভালো লাগে, বিশেষ করে বেকিং করতে অনেক বেশি ভালো লাগে। চা কফি ভালো লাগে, গাছ-পালা, পশু পাখি অনেক ভালো লাগে, ঘুরতে ভালোবাসি অবশ্যই পরিবারের সাথে,পারিবারিক ভাবে ১৮-২০ টা জেলাও ঘুরে আসা হয়েছে আলহামদুলিল্লাহ্। আমার ছোট একটা ছাদ বাগানও আছে, বিড়াল আছে ১ টা। আমার তেমন কোনো ফ্রেন্ড সার্কেল নেই সব সময়ই বাসায় থাকতে পছন্দ করি। যেহেতু আমি জেনারেলের, তাই আমাকে ইসলামিকভাবে চলতে অনেক কষ্ট করতে হয়েছে । আমার পরিবারে সমস্যা হয়না আলহামদুলিল্লাহ। বাসার সবাই যথেষ্ট সাপোর্টিভ আলহামদুলিল্লাহ্, গীবত-পরনিন্দা, লোভ, অহংকার, হিংসা-বিদ্বেষ একদমই পছন্দ করি না এবং এগুলো থেকে বেচে থাকার সর্বোচ্চ চেষ্টা করি। রাসুলুল্লাহ (সাঃ) ও সাহাবাদেরকেই নিজের জীবনের আদর্শ মনে করি।(কতটুকু মেনে চলতে পারি আল্লাহু আ'লাম)। লাজুক স্বভাবের, অপরিচিতদের সাথে মিশতে একটু সময় লাগে। বই পড়তে খুবই পছন্দ করি। ইসলাম কে জানার ও আমলের নিয়তে বই পড়ি ও কুরআন তিলাওয়াত ও লেকচার শুনি। কুরআন তিলাওয়াত করতে অনেক বেশি ভালো লাগে। কুরআনকে জানা এবং ইসলামিক বিষয় গুলো নিয়ে স্টাডি করার অনেক ইচ্ছা আছে।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? ফিউচারে আল্লাহ্ যদি বাঁচিয়ে রাখেন তবে ইসলামিক সাইকোলজি নিয়ে পড়ার অনেক ইচ্ছা আছে, এছাড়া আমি একজন আদর্শ জীবনসঙ্গী এবং একজন আদর্শ মা হতে চাই।
অবসর সময় কিভাবে কাটান? (Required) বিভিন্ন ইসলামিক বই পড়ে, কুরআন তিলাওয়াত করে অথবা তিলাওয়াত শুনে, গাছের পরিচর্যা করে।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) সন্ধ্যার চা, নাস্তা বানানোর দায়িত্ব আমার, এছাড়া ঘর গোছানো, আমার ফুল গাছের যত্ন নেওয়া, বিড়ালের খাবার দেওয়া দেখাশোনা করা এই দায়িত্ব গুলো পালন করা হয়। আল্লাহ্ সন্তুষ্টির জন্য আব্বু আম্মুর খেদমত করার চেষ্টা করি।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বি রাজি
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে করা আল্লাহর হুকুম। দুনিয়ায় চলতে গেলে নারী পুরুষ উভয়ের একজন জীবনসঙ্গীর প্রয়োজন। তাই আল্লাহর হুকুম মানার জন্যই বিয়ে করতে চাই।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) জ্বি।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? গায়ের রং ও জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? আল্লাহ্ সুবহানাহু ওয়াতাআ'লার ইবাদতের পরে সর্বোচ্চ ইবাদত হচ্ছে স্বামীর আনুগত্য করা। শরীয়ত অনুযায়ী স্ত্রীর যতটুকু দ্বায়িত্ব পালন করবো ইনশা আল্লাহ।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৪-৩২
গাত্রবর্ণ শ্যামলা, উজ্জল শ্যামলা, ফর্সা
নূন্যতম উচ্চতা ৫'৪"-৬"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স/মাস্টার্স/কাওমি/ফাজিল
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) অবশ্যই সুন্নতি দাড়ি থাকতে হবে, হালাল এবং সচ্ছলভাবে চলার যতোটুকু প্রয়োজন ততোটুকু হলেই আলহামদুলিল্লাহ্।
পেশা (Required) যেকোনো হালাল জব/ ব্যবসা/ইঞ্জিনিয়ার।
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা (Required) সচ্ছল
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন -আমি এমন একজনকে নিজের জীবনসঙ্গী হিসেবে চাই যে নিজের দ্বীনের প্রতি সৎ হবে এবং হকের বিষয়ে হবে সচেতন। -আল্লাহ সুবহানাহু ওয়াতাআলা'র আদেশ-নিষেধকে জীবনের সর্বক্ষেত্রে মেনে চলার সর্বোচ্চ চেষ্টা করতে হবে। -সর্বদা হালাল পথে উপার্জন করতে হবে। -উত্তম আখলাকের অধিকারী হতে হবে, মাহরাম ননমাহরাম মেনে চলতে হবে। -কুরআন এবং রাসূল সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর সুন্নাহ অনুযায়ী নিজের জীবন যাপন করবে। -নিজের আহলিয়াকে দ্বীন পালনে সহযোগিতা করবে এবং অবশ্যই আহলিয়ার জন্য পরিপূর্ণ পর্দার পরিবেশ তৈরি করে দিবে। আমার বাবা মাকে যথাযথ সম্মান দিতে হবে এবং তাদের সাথে ভালো আচরণ করার মন মানুষিকতা থাকতে হবে এবং নিয়মিত আমার বাবা মা এর খোঁজ খবর নিতে দিতে হবে। আমরা আল্লাহ'র কাছ থেকে এসেছি আবার আল্লাহ'র কাছেই ফিরে যাবো, তাই এমন একজনের প্রত্যাশায় থাকি, যিনি শুধু দুনিয়া না আমার আখিরাতের সঙ্গীও হবেন। দুনিয়া এবং জান্নাতে যেনো একসাথেই থাকার তৌফিক পাই, আমীন! ইয়া রব্বুল আলামীন।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, যশোর, কুষ্টিয়া (কুফু মিললে অন্য জেলার ক্ষেত্রেও ছাড় দেওয়া যাবে ইনশাআল্লাহ্)
অন্যান্য তথ্য
বিশেষ কিছু যদি জানাতে চান বিয়ের পর পর্দার যথাযথ ব্যবস্থা করতে পারবে কি না এবং আমাকে পরিবার এবং পরিবারের বাইরে নন মাহরাম মেইন্টেইন করতে দিতে পারবে কি না। বিয়ের আগে অনেকে কিছুই নিবে না এই ধরনের কথা বলে কিন্তু পরবর্তীতে সব কিছু দাবী করে বসে। আমার কোনো ভাইও নেই। তাই হাদিয়ার নামে কোনো ধরনের যৌতুক দেয়া সম্ভব না। বিয়েটা সুন্নাহ মোতাবেক হওয়া ইনশাআল্লাহ।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 1386 ভিউস