female

বায়োডাটা নাম্বার

AH-104794

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

ঢাকা

ঢাকা বিভাগ

কুমিল্লা

চট্টগ্রাম বিভাগ

২০০২

ফর্সা

৫'২''

৬৭ কেজি

B+

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা গ্রাম: সিদ্ধেশ্বরী থানা: মুরাদনগর জেলা: কুমিল্লা
বর্তমান ঠিকানা ছনটেক, দক্ষিণ কাজলা, যাত্রাবাড়ী, ঢাকা
কোথায় বড় হয়েছেন? (Required) গ্রাম ও ঢাকায়
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা ঢাকা
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা কুমিল্লা
বিভাগ চট্টগ্রাম বিভাগ
জন্মসন (আসল) ২০০২
গাত্রবর্ণ ফর্সা
উচ্চতা ৫'২''
ওজন ৬৭ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল Golden A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৯
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A+
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২১
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা studying in Economics
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম East West University
পাসের সন running 3rd semester
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা অনলাইনে দ্বীনি পড়াশোনা করা হয়েছে কিছু কোর্সের মাধ্যমে।যেমন : আইওএম, বালাগুল কুরআন, ইনবাত এডুকেশন ও কিছু ফ্রি কোর্স।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? (Required) হ্যা
আপনার রোল নম্বর: (Required) 216021457
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: (Required) Alim preparatory course -216 batch
পারিবারিক তথ্য
পিতার পেশা ব্যবসায়ী ( ট্রাভেল এজেন্সি)
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ১জন
ভাইদের সম্পর্কে তথ্য Student, HSC batch -2025
চাচা মামাদের পেশা বড় চাচা গ্রামে থাকেন, পার্টাইম জব করেন হস্পিটালে। ছোট চাচা উত্তরা নিজস্ব ফ্ল্যাটে থাকেন,মাইলস্টোন কলেজের প্রফেসর। মামা কুমিল্লা ইপিজেড এ এইচআর
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আলহামদুলিল্লাহ সবাই দ্বীনের ব্যাপারে নমনীয়, সাপোর্টিভ। মা শারীয়াহ মেইনটেইন করেন পর্দা ও অন্যান্য সবক্ষেত্রে। বাবা পুরোপুরি না করতে পারলেও যথাযথ চেষ্টা করেন এবং আমাদের সাপোর্ট করেন।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? হ্যাঁ আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ৬ষ্ঠ শ্রেণী থেকে,,প্রথমদিকে কিছু কাযা হতো কিন্তু এক দেড় বছর পর থেকেই আলহামদুলিল্লাহ রেগুলার।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? হ্যাঁ আলহামদুলিল্লাহ
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? হ্যাঁ আলহামদুলিল্লাহ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরকা, হিজাব,নিকাব, হাত ও পা মোজা
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) রসুলুল্লাহ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর রাজনৈতিক আদর্শ অনুসরণ করতে চাই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না,স্ক্রলিং এ চলে আসে সতর্কতার জন্য প্রয়োজন ছাড়া ফেসবুক অফ রাখার চেষ্টা করি।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) নেই আলহামদুলিল্লাহ
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) অনলাইনে ছোটখাটো খিদমাতে আছি
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মৃত মানুষের কবরকে ঘিরে শিরক ও ভ্রান্ত আকিদা লালন করা এবং কারো কারো ব্যবসায়ের মাধ্যম
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) সীরাহ, ফেরা-১,২, ফুল হয়ে ফুটো
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) ড. ইসরার আহমেদ, মাওলানা তারিক জামিল, শাইখ আহমাদুল্লাহ,উস্তায যুবায়ের আহমদ,শাইখ আসিম আল হাকিম,মুফতি তারিক মাসুদ, সাহিল আদিম (ফর ইন্টেলেকচুয়াল পারস্পেক্টিভ এন্ড ওয়ার্ল্ড ভিউ)
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) উল্লেখযোগ্য নয়। তাজবিদ নিয়ে ডিপার পড়াশোনা করার চেষ্টা নিয়ে আগাচ্ছি।
নিজের সম্পর্কে কিছু লিখুন আমি আমার রবের একজন গুণাহগার অসচেতন বান্দা যাকে আল্লাহ রব্বুল ইজ্জাত সবচেয়ে সুন্দর সুন্দর নিয়ামাহগুলো দিয়েছেন। তাই আমার অন্তর কেবল আমার রবের নামেই যেন থাকে, আমার প্রতিটি কাজ আমল ইবাদাহ,ভালোবাসা ও ঘৃণা সবই যেন রবের জন্য এই নিয়ত রাখি,নিয়ত নড়বড়ে হয়ে যেতে চায়,,চেষ্টা করি ঝালাই করার। গুণাহে জর্জরিত হয়ে যাই আবার ফিরে আসার চেষ্টা করি। বারবার পথ চলতে গিয়ে পড়ে যাই পিছিয়ে যাই কিন্তু রবের সাথে দূরত্ব মানসিকভাবেই মেরে ফেলে তাই আবার উঠে দাড়ানোর চেষ্টা করি বারবার। আমার রবের হক তো কিছুমাত্র ই আদায় করতে পারি না কিন্তু তিনি কখনোই আমাকে ছেড়ে দেননি। নিজের রহমতের চাদরে ভালোবেসে আগলে রাখেন আলহামদুলিল্লাহ।তাই আমার অন্তরের ভালোবাসা কেবল কেবলই রবের জন্য বরাদ্দ,দুনিয়ার কাউকে যদি ভালোবাসি তা আমার রবের জন্যই অথবা কাউকে ঘৃণা করলেও সেটা রবের সন্তুষ্টির জন্য। বৈশিষ্ট্যের দিক থেকে আমি এম্বিভার্ট বলা যায়। শান্ত ও চুপচাপ থাকি তবে নিজের কম্ফোর্ট জোনে এলে অনেক চঞ্চল হয়ে উঠি।নিজে সবসময় হাসিখুশি থাকতে পছন্দ করি এবং অন্যদেরও খুশিতে মাতিয়ে রাখতে চাই। পরিস্থিতি অনুযায়ী আচরণ করার চেষ্টা করি। শান্ত ভদ্র থাকি আবার কখনো কখনো আপনজনদের কাছে ভীষণ চঞ্চলতাও দেখাই।যেকোনো পরিস্থিতিতে মানিয়ে নিতে চেষ্টা করি,মাঝেমধ্যে জেদও দেখাই। সিরিয়াস পরিস্থিতিতে মাথা ঠান্ডা রেখে বুদ্ধি ও কৌশল দিয়ে সলিউশন করার চেষ্টা করি, মাঝেমাঝে একটু বেশি রাগ করি তবে সেটা নিজের কম্ফোর্ট জোনেই। নিজের অনুভুতি বা সমস্যা দুই একজন বাদে কাউকে সহজে বলতে স্বাচ্ছন্দবোধ করিনা কিন্তু অন্য কারো সমস্যায় তাদের পাশে থাকতে ও সাহায্য করতে পছন্দ করি।নিজের ইমোশনকে ভালোভাবে কন্ট্রোল করতে পারি আর কাছের মানুষদের ব্রেকডাউনে তাদের জন্য সাপোর্টিভ হওয়ার চেষ্টা করি। প্রতিহিংসার বদলে ভালোবাসাকেই অস্ত্র হিসেবে দেখি।আমি নাজুক নই, কোমলতা ও কঠোরতার মাঝে জরুরত অনুযায়ী ব্যালেন্স করে আচরণ করার চেষ্টা করি এবং আমার আচরণ যেন কারো কষ্ট বা দীর্ঘশ্বাসের কারণ না হয় মাথায় রাখার চেষ্টা করি, ইন্টেলেকচুয়ালি চিন্তাভাবনা করতে চাই।দ্বীনের ক্ষেত্রে অন্ধভক্তি বা কারো প্রতি বিদ্বেষ পছন্দ নয়, কোনো মানুষের থেকে কল্যাণকর টা গ্রহণ করে ইখতিলাফ বা অকল্যাণকর বিষয় এড়িয়ে চলার মানসিকতা রাখি। আমার বড় বড় স্বপ্ন আছে তবে নলেজ ও স্কিলের অভাবে গুছিয়ে উঠতে পারছি না তাই আশা করি যিনি আসবেন তিনি আমার স্বপ্নপূরণে আমার ঢাল হবেন, দৃঢ়পদ ও শক্ত বাহু হবেন, আমার ত্রুটির সংশোধক হবেন। একে অপরের লিবাস হওয়ার তাওফিক আল্লাহ যেন দেন।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? পরবর্তী প্রজন্ম যেন বর্তমান প্রজন্মের মতো আইডেন্টিটি ক্রাইসিস এ না ভুগে তাই নিজের সন্তান ও অন্যের সন্তানদের জন্য কাজ করতে চাই। তাদেরকে সাহাবাদের সাইকোলজি লালন করে বর্তমান বিশ্বব্যবস্থার ক্লিয়ার ধারণাসহ নিজেদের দায়িত্ব বুঝে যেন কাজ করতে পারে তেমন তারবিয়াত দিতে ইচ্ছা রাখি। শুধু নিজের বাচ্চার তারবিয়াত করে মরে যাওয়াই সাদকায়ে জারিয়া না বরং আমি মনে করি সব বাচ্চাকে নিজের বাচ্চা মনে করে তাদের আখিরাতের জন্য অবদান রাখাকে এই জামানার সবচেয়ে বেশি প্রয়োজন বা সময়ের দাবী মনে করি। আমাকে সাংসারিক কাজকর্ম, নিজের বাচ্চার তারবিয়াত এবং খেদমতের পাশাপাশি এদিকে ফোকাস করতে দেওয়ার মানসিকতাও যেন রাখেন এমন কেউই যোগাযোগ করবেন। ফ্রি এর জীবন কাটিয়ে চলে যেতে চাইনা, আল্লাহ যেন তার দ্বীনের কোনো কাজ আঞ্জাম দিতে আমাকে ব্যবহার করেন এই দু'আ করি।
অবসর সময় কিভাবে কাটান? (Required) একাডেমিক পড়াশোনা এবং অনলাইনে নিজের দ্বীনি পড়াশোনা বা ক্লাস নেওয়া এসবের কারণে খুব বেশি অবসর পাওয়া হয়না,,যেটুকু পাই দ্বীনি বোনদের সাথে বিভিন্ন আলোচনা বা একাকী সময় কাটানো হয়।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) বাড়িতে কাজ তেমন থাকেনা আর অনলাইন অফলাইন পড়াশোনার জন্য কাজ করতে দেয়না তেমন। মায়ের হাতেহাতে সাহায্য করা হয়, মায়ের অসুস্থতা বা প্রয়োজনে রান্নাবান্না ও গোছগাছ করা হয়। নিজের প্রয়োজনীয় টুকটাক কাজগুলো করি।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? হ্যাঁ
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? স্বামী- স্ত্রীর সম্পর্ক আল্লাহ তা'আলার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পর্ক, আর আল্লাহ সন্তুষ্ট হবেন এজন্য যেকোনো কাজই আমি করতে চাই। এছাড়া এই উম্মাহর জন্য সাহাবাদের আদর্শে কিছু রাহবার তৈরি করার স্বপ্ন দেখি এবং উম্মাহর খিদমতের জন্য আমার যে ইচ্ছেগুলো আছে সেগুলো পূরণ করতে একজন সঙ্গী অবশ্য প্রয়োজন।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) সুযোগ পেলে ইং শা আল্লহ
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? স্বামীর জন্য প্রশান্তির কারণ হওয়া,ইহসান ও ইনসাফ করা। যেমনভাবে তিনি আমার সার্বিক দায়িত্ব নিবেন তেমনভাবে তার ঘর, পরিবার ও সন্তান সামলানোর দায়িত্ব পালন করা,মেন্টাল সাপোর্ট হওয়া,সুকুনের কারণ হওয়া, পরিস্থিতি বিবেচনা করে আচরণ ও প্রতিক্রিয়া দেখানো এবং নিজের পাশাপাশি পরিবারের দ্বীনের ব্যাপারেও চিন্তাশীল হওয়া।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৪-২৯
গাত্রবর্ণ যেকোনো
নূন্যতম উচ্চতা ৫'৬"+
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক শেষ বা চলমান
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) হালাল ইনকাম
পেশা (Required) সরকারি চাকরি,ব্যাংক ও কাফের দেশে স্যাটেল বাদে যেকোনো হালাল পেশা
অর্থনৈতিক অবস্থা মানানসই
পারিবারিক অবস্থা (Required) একে অপরের প্রতি শ্রদ্ধাশীল ও সহযোগী
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন জীবনের প্রতিক্ষেত্রে আল্লাহকে ভয় করবেন এবং যেকোনো পরিস্থিতিতে আল্লাহর সন্তুষ্টিকে প্রাধান্য দিবেন।যিনি মেইল না ম্যান হবেন। জীবনযাপনের জন্য যার কাছে রাসুলুল্লাহ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর সীরাহ হবে স্ট্যান্ডার্ড। সাহাবাদের মতো চিন্তাভাবনা করার চেষ্টা থাকবে। উম্মাহর ব্যাপারে ফিকিরকারী হবেন, চিন্তাভাবনা ব্রড হবে, শুধু নিজের পরিবার নয় দুনিয়ার জমিন হবে তার কাজের ফিল্ড, দুনিয়ার সকল সন্তান নিজের সন্তান সমতুল্য হবে। রবের সন্তুষ্টি একমাত্র উদ্দেশ্য থাকবে এবং এরজন্য লক্ষ্য থাকবে নির্দিষ্ট। সকলের হকের ব্যাপারে সতর্ক থাকবেন এবং ইনসাফকারী হবেন। এমন একজনকে চাই যিনি নিজের সাথে সাথে নিজের ওয়াইফকেও ইন্টেলেকচুয়ালি ডিভেলপ করবেন, নিজের ও তার ভিশন, পারপাজ অফ লাইফ ক্লিয়ার রাখবেন পরবর্তী প্রজন্মের দুনিয়া ও আখিরাতের স্বার্থে যেন রসুলের দেওয়া দায়িত্ব নিজে পালনের পাশাপাশি নিজের ওয়ারিসদের স্পষ্টভাবে বুঝিয়ে যেতে পারেন।আল্লাহর পথে দ্বীনের খাতিরে যিনি নিজের স্ত্রী সন্তানের কুরবানিই সবার আগে দিতে প্রস্তুত ইবরাহীম আঃ এর মতো। আমি নিজেও একই মনোভাবে মন মস্তিষ্ক প্রস্তুত রাখার চেষ্টারত।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) যেকোনো,,বর্তমানে ঢাকায় থাকছেন এমন।
অন্যান্য তথ্য
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 332 ভিউস