male

বায়োডাটা নাম্বার

AH-104897

পাত্রের বায়োডাটা

অবিবাহিত

বগুড়া

রাজশাহী বিভাগ

বগুড়া

রাজশাহী বিভাগ

১৯৯৯

উজ্জ্বল শ্যামলা

৫'৪''

৫৯ কেজি

O+

ছাত্র/ছাত্রী

আমি ফুল ফ্রী স্কলারশিপ নিয়ে সৌদিতে এসেছি, তাই মাসিক কিছু স্টাইপেন্ড পাই আলহামদুলিল্লাহ।বিয়ের পর স্ত্রীর রিজিকের ব্যবস্থাও যেহেতু আমার মাধ্যমেই হবে, তাই আল্লাহ তায়ালা ইনকাম অবশ্যই আরও বাড়িয়ে দেবেন যেকোন ভাবে ইনশাআল্লাহ। যেহেতু রিজিক নির্ধারিত তাই এইটা নিয়ে খুব চিন্তা করি না অল্পে তুষ্ট থাকি।


ঠিকানা
স্থায়ী ঠিকানা শাজাহানপুর,বগুড়া
বর্তমান ঠিকানা শাজাহানপুর,বগুড়া
কোথায় বড় হয়েছেন? 2015 সাল পর্যন্ত গ্রামে,এরপর নওগাঁ ক্বওমী মাদ্রাসায়, পরে জেলা শহর বগুড়ায়, সর্বোশেষ ২০২৩ সালে সৌদিতে এসেছি। পড়াশোনার বিভিন্ন জায়গায় থাকতে হয়েছে।
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রের বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা বগুড়া
বিভাগ রাজশাহী বিভাগ
স্থায়ী ঠিকানা বগুড়া
বিভাগ রাজশাহী বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৯
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'৪''
ওজন ৫৯ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় আমি ফুল ফ্রী স্কলারশিপ নিয়ে সৌদিতে এসেছি, তাই মাসিক কিছু স্টাইপেন্ড পাই আলহামদুলিল্লাহ।বিয়ের পর স্ত্রীর রিজিকের ব্যবস্থাও যেহেতু আমার মাধ্যমেই হবে, তাই আল্লাহ তায়ালা ইনকাম অবশ্যই আরও বাড়িয়ে দেবেন যেকোন ভাবে ইনশাআল্লাহ। যেহেতু রিজিক নির্ধারিত তাই এইটা নিয়ে খুব চিন্তা করি না অল্পে তুষ্ট থাকি।
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৮
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A+
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২০
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা বি,এ অনার্স (ডিপার্টমেন্ট অফ শরীয়াহ)
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম বিশা ইউনিভার্সিটি, সৌদি আরব ।
পাসের সন চলমান
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা অধ্যয়নরত অনার্স, বিশা ইউনিভার্সিটি সৌদি আরব।
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা (ক্বওমী মাদ্রাসায় + জেনারেল) দুই লাইনেই পড়েছি আলহামদুলিল্লাহ। ক্বওমী মাদ্রাসায় পড়া অবস্থায় হাইস্কুলে নিয়মিত ক্লাস করি নাই শুধু পরিক্ষা দিয়েছি। সরকারি আজিজুল হক কলেজে( HSC) দুই বছর নিয়মিত ক্লাস করি। ২০১৯ সাল কলেজে HSC তে পড়াকালীন("জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯") এ কুরআন তিলাওয়াতে ১ম হই।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা হাইস্কুল শিক্ষক (বর্তমানে অবসরপ্রাপ্ত)
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ৪জন
ভাই কয়জন? ভাই নেই
বোনদের সম্পর্কে তথ্য সবাই বিবাহিত
চাচা মামাদের পেশা দুই মামা। বড় মামা ছোট খাটো ব্যবসায়ী আর ছোট মামা কৃষিকাজ করেন। পাঁচ চাচা এক ফুফু। মেজো চাচা চাকরি করতেন বাকি সবাই কৃষিকাজ।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত, সামাজিকভাবে শিক্ষিত ও সম্মানিত পরিবার হিসেবেই পরিচিত।নিজস্ব জায়গা-জমি আছে।যেগুলোতে ধান ও শাকসবজি চাষ করা হয়।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) সবাই ইসলামের বিধান পালনের জন্য সাপোর্টিভ। মা-বাবা খুবই সহজ সরল,মিশুক, রসিক ও মানুষ। মাঝে মাঝে মজা করেন,হাসিতামাশা করেন আমাদের সাথেই। আমার মা-বাবা নিয়মিত ৫ওয়াক্ত নামাজ আদায় করেন,আলহামদুলিল্লাহ। কুরআন ও সহীহ হাদিস অনুযায়ী জীবন গড়ার প্রচেষ্টায় নিবেদিত।আপুরা ধীরে ধীরে দ্বীনের ব্যপারে সচেতন হচ্ছেন আলহামদুলিল্লাহ।
ব্যক্তিগত তথ্য
সুন্নতি দাঁড়ি রয়েছে কি? আলহামদুলিল্লাহ,রাসুল (স) এর সুন্নাহ মোতাবেক। ক মুখে দাঁড়ি আছে।
পায়ের টাখনুর উপরে কাপড় পরেন? হ্যাঁ,আলহামদুলিল্লাহ। এ ব্যাপারে অত্যন্ত সতর্ক থাকি। টাখনুর নিচে কাপড় পরি না।কারণ ছেলেদের টাখনুর নিচে কাপড় পরিধান করা হারাম এবং এর শাস্তি অত্যন্ত ভয়াবহ।২০১৮ সালের পর থেকে আমার সব পায়জামা,ট্রাউজার টাখনুর ওপর পর্যন্ত মাফ দিয়ে বানানো।তাই,টাখনুর নিচে কাপড় যাওয়ার প্রশ্নই আসেনা।ইনশাআল্লাহ।
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? হ্যাঁ,আলহামদুলিল্লাহ ৫ ওয়াক্ত নামাজ মসজিদে জামাতের সাথে আদায় করার চেষ্টা করি,যদি কোন কারণে মিচ হয়ে যায়, মনে হতেই পড়ে নেই।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? আলহামদুলিল্লাহ ফরজ হওয়ার পর থেকেই নামায পড়তাম তবে মাঝে মাঝে মিছ হতো। 2018 থেকে আলহামদুলিল্লাহ খুব সচেতন সলাতের ব্যাপারে মিছ হয়না বললেই চলে। আলহামদুলিল্লাহ
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জি,আলহামদুলিল্লাহ। আগে সচারাচর এদিক সেদিন হতো, মাহরাম/গাইরে মারহাম কম মানা হতো। এখন আলহামদুলিল্লাহ মেনে চলি ও নিজেকে সর্বোচ্চ পরিবর্তনের চেষ্টা করি। এবং যে এসব মেনে চলে এমন জীবনসঙ্গীনীই চাই।আল্লাহ তায়ালা সহজ করুন।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? হ্যাঁ,আলহামদুলিল্লাহ খুব ভালোভাবেই পারি,
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? আগে পাঞ্জাবি,পা জামা বেশি পরতাম, সৌদি আরব আসার পর জুব্বাই বেশি পড়া হয়, সাথে টুপি।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন নাই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? ছোট বেলায় নাটক সিনেমা দেখতাম। এখন আলহামদুলিল্লাহ নিজেকে সরে নিয়েছি।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? না, তবে মাঝে মাঝে এলার্জির জন্য চোখ চুলকায়।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? দ্বা'ঈ ইলাল্লহ,ইসলামি শরিয়াহ নিয়ে অধ্যয়ন করছি,বিভিন্ন জায়গায় আলোচক হিসেবে দাওয়াতি কাজে যাই।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না।এসব কোন ভাবেই আমি সহ্য করতে পারি না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? শিরক
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন ১.আর রাহেখুল মাখতুম(লেখক ছফিউর রহমান মোবারকপুরি),২.ছলাতের রাসুল( সঃ) লেখক: আসাদুল্লাহ আল গালিব), ৩.আরকানুল ইসলাম (মুজাফফর বিন মুহসিন) ৪.ডক্টর আবুবক্কর মোহাম্মদ জাকারিয়া (হাফিযাহুল্লাহ) সবগুলো বই পছন্দের।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন ১.ডক্টর জাকির নায়েক। ২.আসাদুল্লাহ আল গালিব স্যার। ৩.আব্দুর রাযযাক বিন ইউসুফ ৪.আব্দুল হামিদ ফাইযি। ৫.শায়েখ মুজাফফর বিন মুহসিন। ৬. ডক্টর শহীদুল্লাহ খান মাদানী। আমি আলেমদের যথেষ্ট সম্মান এবং শ্রদ্ধা করি।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) দ্বীনের পথে মানুষকে আহবান করি,নিজে মানার চেষ্টা করি।অসুস্থ রোগীকে দেখতে যাই, যতটুকু পারি সাহায্য সহযোগিতা করি।
নিজের সম্পর্কে কিছু লিখুন নিজের সম্পর্কে তেমন কিছু নাইবা লিখলাম।তবে দ্বীনের ব্যপারে কোন ছাড় দিতে রাজি নই।আমি নিতান্তই আল্লাহর এক গুনাহগার বান্দা।গুনাহ থেকে বেঁচে থাকার জন্য নিজের নফসের বিরুদ্ধে, শয়তানের বিরুদ্ধে প্রতিনিয়তই যুদ্ধ করে যাচ্ছি। জীবনের প্রতিটা ক্ষেত্রেই রাসুল (স) এর সুন্নাহ মেনে চলার চেষ্টা করি।যদিও সব সুন্নাহ মেনে চলতে পারিনা।ব্যক্তিগতভাবে আমি সহজ-সরল,মিশুক প্রকৃতির মানুষ।সাধারণ জীবন যাপন করি।অল্পে তুষ্ট থাকার চেষ্টা করি। আজে বাজে অভ্যাস নাই [যেমন:অনেক রাত পর্যন্ত বাইরে আড্ডা দেয়া,অযথা রাগারাগি করা, অন্যের কথায় কান দেয়া বা সমালোচনা করা এসব একেবারেই অপছন্দনীয়]।আত্নসম্মানবোধ একটু বেশিই, আমি বাচ্চাদের ভালোবাসি, ছোটো বাচ্চাদের নিয়ে সময় কাটাতে ভালো লাগে। সন্দেহপ্রবণতা বা সন্দেহবাতিক রোগ থাকলে বিয়ের জন্য যোগাযোগ করবেন না।কারণ অনর্থক সন্দেহ করা আমি পছন্দ করি না।কারও কোনো কাজ সম্পর্কে নিশ্চিত না হয়ে, আমি কাউকে সন্দেহ করি না,কারও ব্যাপারে বাজে ধারণা করি না। কারণ রাসুল (সা) বলেছেন তোমরা ধারণা বা সন্দেহ করা থেকে বিরত থাকো কেন না এটা অধিকাংশ সময় মিথ্যাই হয়। অন্যের শোনা কথা নিয়ে মাতামাতি আমার পছন্দ নয়। তারপরও আমি মানুষ ভুলত্রুটি হতেই পারে, কেউ ভুল ধরে দিলে সাথে সাথে শুধরিয়ে নেয়ার চেষ্টা করি। বিয়ে জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ একটা সিদ্ধান্ত। তাই, আবেগী না হয়ে বিয়ের পূর্বে অবশ্যই ইস্তেখারার সালাত আদায় করে,দুআ করে... সিদ্ধান্ত নেয়া উচিত । আল্লাহ তায়ালা সবাইকে তাকওয়াবান, অন্তরপ্রশান্তকারি জীবনসঙ্গী দান করুন।আমিন
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? সালাফি[আহলে হাদিস]
নজরের হেফাজত করেন? চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? দ্বিনদার,আল্লাহভীরু,পরহেজগার মেয়েকে বিবাহ করে আদর্শ ইসলামি পরিবার গঠন করা। সন্তুষ্টির লক্ষে জীবন গড়া এবং পরকালীন মুক্তির জন্য নিজেকে ও পরিবারকে ইসলামের ছায়াতলে সঁপে দেয়া
অবসর সময় কিভাবে কাটান? বই পড়া,ঘুরতে যাওয়া,পরিবারকে সময় দেয়া,আর যখন বিয়ে হবে জীবনসঙ্গিনীকে নিয়ে ঘুরতে যাবো ইনশাআল্লাহ।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? আলহামদুলিল্লাহ, যাই করি দায়িত্ব নিয়েই করি।সব আত্নীয় স্বজনের খোঁজ খবর নেই।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? হ্যাঁ
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? চরিত্র হেফাজতের জন্য,আদর্শ পরিবার গঠনের জন্য,কারণ ফিতনার যুকে একজন আদর্শ স্ত্রীই হলো তার স্বামীর পরমবন্ধু,পরামর্শদাতা,অন্তরের প্রশান্তি,একাকিত্ব ও হতাশা দূর করার মহা মাধ্যম।
বিয়ের পর স্ত্রীর পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? ইনশাআল্লাহ। কারণ স্ত্রী হলো স্বামীর জন্য সবচেয়ে দামী সম্পদ। আমি বিশ্বাস করি যার ঘরে একজন পুণ্যবতী, আনুগত্যশীল স্ত্রী আছে তার কাছে দুনিয়ার শ্রেষ্ঠ সম্পদ আছে।
বিয়ের পর স্ত্রীকে পড়াশোনা করতে দিতে চান? আলোচনা সাপেক্ষে
বিয়ের পর স্ত্রীকে চাকরী করতে দিতে চান? আলোচনা সাপেক্ষে
বিয়ের পর স্ত্রীকে কোথায় নিয়ে থাকবেন? আল্লাহ চাইলে স্কলারশিপে সৌদিতে আনার ইচ্ছা আছে। অন্যথায় আমার বাড়িতেই রাখবো।
বিয়ে উপলক্ষে আপনি বা আপনার পরিবার পাত্রীপক্ষের কাছে যৌতুক বা উপহার বা অর্থ আশা করবেন কি না? না,যৌতুক হারাম
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও জেলা
বিয়ের পর স্ত্রীর ভরনপোষন চালাতে পারবেন? হ্যা
আপনাার স্ত্রীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? ১) বিয়ের পর দ্রুত মোহর পরিশোধ করা (২) স্ত্রীর ভরণপোষণের ব্যবস্থা করা (৩) স্ত্রীর পরিপূর্ণ পর্দা হিজাব পালনের পরিবেশ তৈরী করে দেয়া (৪) স্ত্রীর সাথে সর্বাবস্থায় উত্তম আচরণ করা (৫) স্ত্রীকে আল্লাহর সন্তুষ্টির জন্য প্রচুর ভালোবাসা (৬) মাঝে মাঝে স্ত্রীকে উপহার দেওয়া (৭) স্ত্রীর বাবার বাড়িতে তাকে নিয়ে যাওয়া (৮) স্ত্রীর শারীরিক-মানসিক অবস্থার খেয়াল রাখা ও সেভাবে তার যত্ন নেওয়া। এক কথায় আমি স্ত্রীকে প্রচন্ড ভালোবাসবো আমার সর্বোচ্চ দিয়ে। তবে আমি অভিমান ভাংগাতে পারি না খুব একটা।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
আপনি বিয়ের পর স্ত্রীকে নিয়ে কোথায় থাকবেন? একক পরিবারে
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ১৮-২২
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা,ফর্সা, উজ্জ্বল ফর্সা।
নূন্যতম উচ্চতা ৫'২ থেকে ৫'৪
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা জেনারেলে পড়ুয়া হলে নূন্যতম SSC,মাদ্রাসা হলে হাফেজা,আলেমা [ দাওরা]
বৈবাহিক অবস্থা অবিবাহিত*
জীবনসঙ্গীর পর্দা সম্পর্কে যেমনটা চান- পরিপূর্ণ পর্দা এই ব্যপারে কোন ছাড় নেই।ঘরের মধ্যে কোনো গায়রে মাহরাম পুরুষের সাথে(যেমন: চাচাতো/খালাতো/মামাতো/ফুফাতো ভাই, খালু,ফুফা, চাচাতো চাচা, চাচাতো মামার সাথে) দেখা করবে না।আর বাহিরে গেলে ঢিলেঢালা, আকর্ষণীয় নয় এমন বোরকা পরিধান করে, হাত মোজা ও পা মোজা পরিধান করবে। কণ্ঠের পর্দা রক্ষা করবে।অতিরিক্ত উচ্চস্বরে কথা বলে চিল্লাচিল্লি করবে না।
পেশা ত্বলিবুল ইলম/জেনারেল লাইনে পড়ুয়া স্টুডেন্ট/মাদ্রাসা পড়ুয়া।
অর্থনৈতিক অবস্থা নিম্নবিত্ত, মধ্যবিত্ত,উচ্চ-মধ্যবিত্ত।
পারিবারিক অবস্থা পরিবারের সবাই দ্বীন পালনের জন্য কমপক্ষে সহনশীল হতে হবে।স্ত্রী যাতে তার বাবার বাড়িতে গেলে পরিপূর্ণ পর্দা হিজাব পালন করতে পারে...সেরকম ব্যবস্থা থাকতে হবে।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন সহজ-সরল ,নম্র-ভদ্র,বিনয়ী, শান্ত স্বভাববের হবে রাগী হবে না,ক্ষমা করার মনমানসিকতা থাকতে হবে, দুজনের মাঝে বোঝাপড়া অত্যন্ত নিবিড় হবে, পরিপূর্ণ দিন পালনে আগ্রহী হবে, আনুগত্যশীল হবে, সেবা করার মন মানসিকতা থাকতে হবে, প্রচুর ভালবাসতে হবে, মমতাময়ী হতে হবে, দিন পালনের ব্যপারে যথেষ্ট সহযোগিতা করতে হবে,সর্বোপরি সকল কাজ আল্লাহর সন্তুষ্টির জন্য করতে হবে। ★যেসব গুনাবলী থাকতেই হবে: ✪১. পাঁচ ওয়াক্ত সালাত সময়মতো, আউয়াল ওয়াক্তে আদায় করার জন্য সচেষ্ট হতে হবে।তাজবীদসহকারে সহীহ শুদ্ধভাবে কুরআন তিলাওয়াত পারতে হবে (না পারলে আমি শিখিয়ে দিবো ইনশাআল্লাহ) । ২. ঘরের মধ্যে ও ঘরের বাহিরে সর্বাবস্থায় গায়রে মাহরাম পুরুষদের থেকে দূরে থাকতে হবে।পরিপূর্ণ পর্দা পালন করতে হবে। ৩.নিকাবসহ মুখ ঢেকে পরিপূর্ণ পর্দা করতে হবে।লজ্জাশীলা হতে হবে। ✔যাকে দেখলে আমার অন্তর প্রশান্ত হয়,এমন হতে হবে। ৪.গুনাহ থেকে বেঁচে থাকার জন্য সর্বোচ্চ চেষ্টা করতে হবে। হিংসুটে হওয়া যাবে না।অহংকারী হওয়া যাবে না।গীবত-পরনিন্দাকারী হওয়া যাবে না। অন্যের কল্যাণ দেখে যাদের মনে হিংসা হয়..তারা দূরে থাকবেন। ৫.স্বামীর মনোরঞ্জনের জন্য মাঝে মাঝে সাজগোজ করতে হবে। স্বামীকে আল্লাহর সন্তুষ্টির জন্য.. নিজের সর্বোচ্চটুকু দিয়ে ভালোবাসতে হবে। ৬. পরিষ্কার-পরিচ্ছন্ন,পরিপাটি থাকার সর্বোচ্চ চেষ্টা করতে হবে।মাঝে মাঝে স্বামীর কোলে মাথা রেখে কুরআন তিলাওয়াত শুনানো, নাশীদ শুনানো, খুনসুটি করা, আদর করা মন্দ নয়।. আমার বিয়েতে কোনো শরীয়তবিরোধী অনুষ্ঠান(যেমন: গায়ে হলুদ,বৌভাত,গানবাজনা...) এসব হবে না।এককথায় পরিপূর্ণ সুন্নত অনুসরণ করে বিয়ে করতে চাই,ইনশাআল্লাহ। ✪বিয়ের পর আমার স্ত্রীর কাজ হবে--- ১.আল্লাহর আদেশ নিষেধ মেনে চলা ২.সব ধরণের গুনাহ থেকে বেঁচে থাকা ৩. কুরআন হিফজ করার জন্য সর্বোচ্চ চেষ্টারত থাকা এবং ইসলামি জ্ঞান অর্জন করা । ৪.বাড়ির কাজ সঠিক ভাবে করা। যেমন : রান্নাবান্না,পরিষ্কার পরিচ্ছন্নতা ইত্যাদি। তবে স্ত্রীর সমস্ত কাজে আমি সহযোগিতা করবো ইনশাআল্লাহ।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? বগুড়া, নওগাঁ, রাজশাহী, নাটোর, রংপুর, গাইবান্ধা হলে ভালো হয়। তবে, পাত্রীর দ্বীনদারিতার বিবেচনায় দূরত্বের ক্ষেত্রে কিছুটা ছাড় দেয়া হবে ইনশাআল্লাহ। । মূল কথা প্রকৃত দ্বীনদার, তাকওয়াবান,অন্তরপ্রশান্তকারিনী একজন মেয়েকে চাই জীবনসঙ্গীনি হিসেবে্।আল্লাহ তায়ালা তাওফিক দান করুন।আমীন
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য বর্তমানে ছাত্র
বিশেষ কিছু যদি জানাতে চান আপাতত নয়, বিয়ের কথা চলাকালীন কিছু জানার থাকলে জিজ্ঞাসা করে নিব ইনশাআল্লাহ
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 181 ভিউস