male

বায়োডাটা নাম্বার

AH-104943

পাত্রের বায়োডাটা

অবিবাহিত

ঢাকা

ঢাকা বিভাগ

ব্রাহ্মণবাড়িয়া

চট্টগ্রাম বিভাগ

২০০১

উজ্জ্বল শ্যামলা

৬'২''

৮০ কেজি

O+

ছাত্র/ছাত্রী

২০k to 30k ( running)


ঠিকানা
স্থায়ী ঠিকানা জেলাঃ ব্রাহ্মণবাড়িয়া , উপজেলায়ঃ নবীনগর গ্রামঃ বিটঘর
বর্তমান ঠিকানা ঢাকা, মিরপুর-১, আন্সারক্যাম্প
কোথায় বড় হয়েছেন? আমার গ্রামে। ক্লাস ১০ম অব্দি সেখানেই ছিলাম। কলেজ কুমিল্লায়। এখন ঢাকায় ইউনিভার্সিটিতে পড়াশোনা চলছে।
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রের বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা ঢাকা
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা ব্রাহ্মণবাড়িয়া
বিভাগ চট্টগ্রাম বিভাগ
জন্মসন (আসল) ২০০১
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৬'২''
ওজন ৮০ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় ২০k to 30k ( running)
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৮
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল Golden A+
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২০
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা বি এস সি ইঞ্জিনিয়ারিং । টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং করছি।
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম বাংলাদেশ ইউনিভার্সিটি অব টেক্সটাইলস। বুটেক্স।
পাসের সন এখনো পড়াশোনা করছি। ৩য় বর্ষে অধ্যয়নরত।
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা বি এস সি ইঞ্জিনিয়ারিং এ অধ্যয়রত।
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা ভার্সিটিতে পড়ার পাশাপাশি একটা মাদ্রাসায় পড়ছি। হেফজ করার উদ্দেশ্যে। ইনশা আল্লাহ।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা ঢাকায় গুলশানে স্বপ্ন সুপার মলে সিকিউরিটিতে চাকুরীরত।
মাতার পেশা গৃহিনী
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য আমার বোনের নাম শারমিন আক্তার লিজা। উনি বিবাহিত। ২মেয়ে এবং ১ ছেলে আছে। স্বামী দেশেই থাকেন।
ভাইদের সম্পর্কে তথ্য ভাইয়ার নাম ইমরান হোসেন । উনি বিবাহিত। উনি সবার বড় । তারপর আমার বোন অতঃপর আমি। ভাইয়া একটা কোম্পানি টেকনেশিয়ান হিশেবে চাকুরিরত।
চাচা মামাদের পেশা আমাদের বাবা-চাচা ৪জন। তিনজন দেশেই থাকেন। জেঠা ( সবার বড় ) উনার ব্যবসা আছে ঢাকাতে। তারপর আমার বাবা । উনার ও ব্যাবসা ছিল ।কিন্তু এখন চাকুরিরত। মেঝো চাচা সৌদি প্রবাসে। ছোট চাচাও ঢাকাতেই । উনারও ব্যবসা আছে।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ। আমাদের অর্থনৈতিক অবস্থা মুটামুটি। আমি বলিঃ নিম্নমধ্যবিত্ত বা মধ্যবিত্ত।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আলহামদুলিল্লাহ। দ্বীনের বুঝ পাওয়ার পর থেকে নিজের অবস্থা উন্নত করার পাশাপাশি আমার প্রধান লক্ষ্যই ছিল পরিবারে শারিয়াহর চর্চা চালু করা, সে লক্ষ্যে পরিবারে তারবিয়াহ, তালিম করা হয়। পরিবারে এখন আমার আম্মাজান আর ভাবি আছেন । সীমাবদ্ধতার জায়গা থেকে তাদের বুঝাচ্ছি। লাস্ট দু-তিন বছরে অনেক তরক্কি হয়েছে। পরিবার ই আমাকে বিবাহ করাতে সম্মতি জ্ঞাপন করেছে। আলহামদুলিল্লাহ। আর ভাবির সাথে সর্বোচ্চ চেষ্টায় পর্দা করা হয়। তবু জয়েন ফ্যামিলির কিছু ব্যাত্যয় হয় অনিচ্ছা সত্ত্বে।
ব্যক্তিগত তথ্য
সুন্নতি দাঁড়ি রয়েছে কি? জ্বি আলহামদুলিল্লাহ। দাড়ি ছেড়ে দেওয়া হয়েছে।
পায়ের টাখনুর উপরে কাপড় পরেন? জ্বি , আলহামদুলিল্লাহ।
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বি , আলহামদুলিল্লাহ।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ২০২০ এর পর থেকে মিস হয়েছে মনে করা যায় না। আলহামদুলিল্লাহ আল্লাহ সহজ করেছেন।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বি।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বি। আলহামদুলিল্লাহ।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? অলয়েজ পাঞ্জাবি। মাদানি পাঞ্জাবি এবং টুপি। আমার বাসায় কোনো শার্ট ই রাখি নাই। ২০২১ এর পর থেকে।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন নেই।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? নাহ। এবয়েড করি।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? নাহ। আলহামদুলিল্লাহ।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? জ্বি, দাওয়াতুত তাবলীগের মেহনতের সাথে ক্যাম্পাস ও মহল্লায় জুড়া হয়। পাশাপাশি পার্সোনাল কমিউনিটিতে দাওয়াতি কাজ করি।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? নাহ।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? ইহা কুফুরী। এখানে ইচ্ছা অনিচ্ছায় শিরিক চর্চা করা হয়।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন বায়তুল্লাহর মুসাফির ( আবু তাহের মিসবাহ) ; সংসার সুখের হয় দুজনের গুণে ( মাও. জুলফিকার আহমেদ ), ফিকহুস সিরাহ ( ড. রমাদান আল বুতি ) ... আরো কত!!
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন ড. আব্দুল্লাহ জাহাঙ্গীর রাহী, আবু তাহের মিসবাহ হাফি. , শায়খ আহমাদুল্লাহ হাফি. , মুফতি আরিফ বিন হাবীব হাফি. ,........
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) আস সুন্নাহ ফাউন্ডেশান থেকে দাঈ হিশেবে সার্টিফাইড হয়েছিলাম,
নিজের সম্পর্কে কিছু লিখুন নিজের চরিত্র হেফাজতের নিয়্যাতে বিবাহের জন্য চেষ্টা করছি। এটাকে গুরুত্বপূর্ণ আমাল জ্ঞান করি। দায়িত্বসচেতন থাকার চেষ্টা করি। নিজেকে স্বার্থসচেতন হিশেবে মনে করি। অন্যের হক আদায়ের ব্যাপারে সোচ্চার থাকি। গোনাহ হলে আল্লাহর ই নিকট ফিরে যাই। নিজের জীবন নিয়ে খুবই আশাবাদী।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? আলহামদুলিল্লাহ। দ্বীনের ব্যাপারে আমার স্বপ্নগুলো মজুদ আছে অন্তরে। আল্লাহ চাহে তো বাস্তবায়ন ও করব। আমার ইচ্ছা মুসলিম উম্মাহর দুঃখ কিছুটা হলেও লাঘব করব। বর্তমানে যে কাহতুর রিজাল চলছে তা দূরীকরণে এগিয়ে আসব। আর ব্যক্তিজীবনে উম্মাহকে " উম্মাহ দরদী" এবং ''উপকারী" সন্তান উপহার দিব। আমি নিজেও উপকারী মানুষ হতে চাই, যেমন ছিলেন আমার রসূল সা.
অবসর সময় কিভাবে কাটান? বই পড়ে, লেখালিখি করে, সেলফ ডেভালপমেন্ট কন্টেন্ট (ভিডিও) দেখে।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? আলহামদুলিল্লাহ। ঢাকায় আমরা বাসা বাড়াতে থাকি। বড় ভাইয়ার পাশাপাশি আমিও কন্ট্রিবিউট করি। আম্মার ঔষধাদি দিকটা দেখি। একরামের নিইয়্যাতে ঘরের কাজ করা হয় নিয়মিত।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বি , হ্যাঁ।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? একটা দীর্ঘ সময় ধরে একটু একটু করে নিজেকে প্রস্তুত করছিলাম একজন "কুররাতু আ'ইয়্যুন" এর জন্য। এ ব্যাপারে কার কি অভিজ্ঞতা জানি না কেমন। তবে আমার কাছে এটা ভয়ানক! সত্ত্বাগত প্রকৃতির বিরুদ্ধে গিয়ে নিজেকে হেফাযত করাটা অসম্ভব ঠেকছে। আমিও একজন ছাত্র। ঢাকায় একটা পাবলিক ভার্সিটিতে বি এস সি ইঞ্জিনিয়ারিং করছি। আমার এখন বিবাহের একমাত্র উদ্দেশ্য "চারিত্রিক হেফাজত"। এটাই মুখ্য। কিছু গৌণ উদ্দেশ্যও আছে। লাস্ট দু'-তিন বছর ধরে আমি প্রিপারেশান নিচ্ছি। এ বিষয়টা নিয়ে বিস্তর পড়াশোনা করার পর আমার মাঝে এটা স্পষ্ট হয়েছে যে, আমার বিয়ে করা দরকার। আমার এই ধারণাকে আমি আমার উস্তায ( যার মাদ্রাসায় আমি হেফজ করার চেষ্টা করছি) উনার মাধ্যমে তাহকিক করিয়েছি। উস্তাদজি ২ বছর আগে আমাকে সবর করতে বলেছিলেন। ২ বছর পর আমাকে অনুমতি দিলেন। বেশ জোরালোভাবেই বললেন। উনি আমার হালত সম্পর্কে খুব ওয়াকিবহাল। উনার সাথে আমার ইসলাহী সম্পর্কের মতো। . দু'- তিন বছর আগে আমি যখন আমার পরিবারের নিকট বিবাহের কথা তুলি উনারা সাঁই দেননি। তারপর উস্তাযের পরামর্শ নিয়ে নিজের পাশাপাশি পরিবারের উপর মেহনত করার চেষ্টা করেছি প্রাণ পর। উনারাও এখন বিষয়টা বুঝেছেন। পরিবার থেকে মেয়ে দেখার চেষ্টা করছে। মেয়ে তো দেশে কতোই আছে বোন, আমার সন্তানের মা হবে এমন কাউকে খুজে বের করাটা আমার কাছে আমানাত। আমি একজন দ্বীনদার স্ত্রী স্রেফ এজন্য চাচ্ছি না যে সে স্বামীর হক সম্পর্কে ওয়াকিবহাল থাকবে। আমার চিন্তায় সর্বদা অনাগত সন্তানের ভবিষ্যত ভাসে। বর্তমান যুগে এইটা আমার জন্য খুব চ্যালেঞ্জিংও বটে। আমি বুঝতেছিনা কোন কথার পর কোন কথা বলব। বেখাপ্পা লাগবে কিনা তাই ভাবছি। কিন্তু বিশ্বাস করেন, যতটুকু বলতে পারছি তার অনেকটা না বলা থাকছে। আমার আরেকটা বড় তামান্না আমার আহলিয়া এবং সন্তান যেন আমার মায়ের সোহবত পায়৷ এই মানুষটার কাছ থেকে নেওয়ার মতো অনেক কিছু মজুদ আছে যা আমার আহলিয়াকে একজন আদর্শ মা হিশেবে প্রস্তুত করতে সহায়তা করবে। ফ্যান্টাসির বশে বিয়ে করছি না। বিয়ের মতো এতো বড় একটা মারহালা আমি বুঝে শোনে, প্রস্তুতি নিয়ে এই গুরুভারটুকু নিতে চেয়েছি দুনিয়ার বুকের জান্নাতের নমুনাটুকু বাস্তবায়নের প্রয়াশে।
বিয়ের পর স্ত্রীর পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? জ্বি ইনশা আল্লাহ।
বিয়ের পর স্ত্রীকে পড়াশোনা করতে দিতে চান? হোম স্কুলিং , দ্বীন শেখার জন্য হতে পারে। আর দুনিয়াবি শিক্ষার ব্যাপারটা মারাহালা বুঝে। দ্বীনের ক্ষতি হবে এমন কিছু হলে , মা'আযাল্লাহ।
বিয়ের পর স্ত্রীকে চাকরী করতে দিতে চান? জ্বি, নাহ। দেখুন, আমার আহলিয়ার ব্যাপারে, তাকে সম্মান দেওয়ার জন্য,তাকে প্রতিষ্ঠিত করার জন্য, এবং তার প্রয়োজনীয় ভরণপোষণের দায়িত্বটুকু আল্লাহ তায়ালা ধাপে ধাপে তার প্রিয়, তার সবচে' বিশ্বস্ত মানুষগুলোর কাছে ন্যাস্ত করেছেন। সে যখন উল্লেখযোগ্য কিছু ছিল না তখনও আল্লাহ তায়ালা তার মায়ের গর্ভে নিজ দায়িত্বে বড় করে তুলেছেন। তার ভূমিষ্ঠ হবার পর আল্লাহ সেই দায়িত্ব তার প্রিয় মানুষ তার বাবার হাতে তুলে দিয়েছেন। মায়ের স্নেহ, মমতা আর বাবার নিবিড় তত্ত্বাবধানে সে একটু একটু করে বড় হয়েছে। হাটতে শিখেছে। বলতে শিখেছে। তারপর এক সময় তার সম্মান, তার সম্ভ্রমকে, তার ভরণপোষণের দায়িত্বকে আল্লাহ তায়ালা ই তুলে দিয়েছেন তার স্বামীর কাছে। পৃথিবীতে আল্লাহর পর যদি কাউকে সিজদা করতে বলা হতো তবে যে মানুষটিকে করার কথা বলা হতো সেই স্বামী, তার কত্তো প্রিয় মানুষ, কতো বড় আস্থার জায়গা! এটা এমন না যে স্বামী-স্ত্রীকে আলাদা এফোর্ট দিয়ে এটা বুঝতে হয়। বরং আল্লাহ তায়ালাই স্বামী-স্ত্রীর ফিতরাতে এটা ইনবিল্ট করে দিয়েছেন। কুরআনের আয়াতটা দেখেছেন? " ছুম্মা লিবাসুল্লা কুম ওয়া আনতুম লিবাসুল্লা হুন্না"। পরস্পরের লেবাস তারা৷ এখন, যে পুরুষটা এই জিনিসগুলো বুঝতে পেরেছে, এগুলোকে ধারণ করে, তার সমস্ত সত্ত্বায় এগুলো বিরাজমান! সেই পুরুষটার স্ত্রীকে কেন জব করতে হবে? যেই পুরুষটা নিজেকে প্রস্তুত করছে একটু একটু করে তার আহাল পরিবারের জন্য সে নিশ্চয়ই তার সর্বোচ্চ সেক্রিফাইসটুকুই করবে। তাছাড়া, আমি ব্যক্তি গতভাবে মনে করি, একজন মায়ের দায়িত্ব অনেক বেশি। অনেক মানে অনেক বেশি। তার উপর আমানাতের বোঝাটা আসলেই অনেক বেশি। রসূলের সেই হাদিস? প্রতিটা শিশু ফিতারের উপর জন্ম গ্রহন করে..... তার মা-বাবাই তাকে বদদ্বীনি বানায়...? একজন মায়ের সাফাল্য তো এখানে, সে এমন সন্তানের জন্ম দিবে, সে এমন সন্তানকে তারবিয়াহ করবে যে সন্তাম মর্দে মুজাহিদ হবেন। ইনশা আল্লাহ।
বিয়ের পর স্ত্রীকে কোথায় নিয়ে থাকবেন? ঢাকাতে, আব্বা আম্মার সাথেই।
বিয়ে উপলক্ষে আপনি বা আপনার পরিবার পাত্রীপক্ষের কাছে যৌতুক বা উপহার বা অর্থ আশা করবেন কি না? জ্বি না। মা'আযাল্লাহ।
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও জেলা
বিয়ের পর স্ত্রীর ভরনপোষন চালাতে পারবেন? হ্যা
আপনাার স্ত্রীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? শরীয়ত আমাকে যেসকল দায়িত্ব দিয়েছেন তার সবগুলো দায়িত্ব পালন করব আমি। মৌলিক দায়িত্ব যেমনঃ তার অন্ন, বস্ত্র, বাসস্থান, সম্মান এবং নিরাপত্তার নিশ্চয়তা, সার্বিকভাবে তাকে সাপোর্ট দেওয়া। আর নিজে সহ তাকে জান্নাতের রাহে শামিল করা।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
আপনি বিয়ের পর স্ত্রীকে নিয়ে কোথায় থাকবেন? যৌথ ফ্যামিলিতে
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স বয়স ১৮ থেকে ২১ এর মধ্যে হলে আলহামদুলিল্লাহ। তবে এখানে মুটামুটি মুনাসেব হলে দ্বীনদারীতাকে প্রাধান্য দেওয়ার ইচ্ছা। সমবয়সীও হতে পারে। ইনশা আল্লাহ।
গাত্রবর্ণ শ্যামলা বা ফর্সা । এখানে মুটামুটি মুনাসেব হলে দ্বীনদারীতাকে প্রাধান্য দেওয়ার ইচ্ছা।
নূন্যতম উচ্চতা ৫ ফিট ৫/৬ ইঞ্চি বা এর উপর হলে ভালো হয় । এখানেও মুটামুটি মুনাসেব হলে দ্বীনদারীতাকে প্রাধান্য দেওয়ার ইচ্ছা।
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা কমপক্ষে এইচ এস সি ( অধ্যায়নরত হলে সেকেন্ড ইয়ার ) / আলিম / হাফিজা।
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর পর্দা সম্পর্কে যেমনটা চান- প্রথমত পর্দা সম্পর্কে শারঈ জ্ঞান থাকতে হবে। তারপর সেই অনুযায়ী আমাল করতে হবে। হিজাব, নিকাব এর পাশাপাশি গায়রত সম্পন্ন হলে ভালো হয়।
পেশা শিক্ষার্থী বা তালিবে ইলম ।
অর্থনৈতিক অবস্থা নিম্ন মধ্যবিত্ত বা মধ্যবিত্ত। তবে এখানে মুটামুটি মুনাসেব হলে দ্বীনদারীতাকে প্রাধান্য দেওয়ার ইচ্ছা ।
পারিবারিক অবস্থা সামাজিকভাবে গ্রহণযোগ্যতা বা মর্যাদাসম্পন্ন হলে ভালো হয়। মায়ের দ্বীনদারিতাকে দেখা হবে। ফ্যামিলিগত ইসলাম প্র্যাক্টিস কেমন জানা হবে। তবে পাত্রী নিজে যদি দ্বীন সম্পর্কে অনেক আগ্রহী হয়ে থাকেন এবং দ্বীনি পরিবেশের জন্য তামান্না করছেন এমন হন তবে এখানে মুটামুটি মুনাসেব হলে তার দ্বীনদারীতাকে প্রাধান্য দেওয়ার ইচ্ছা।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন পড়াশোনার প্রতি অগাধ আগ্রহ থাকা চাই, বই পড়ার ভালো অভ্যেস রাখা চাই, মিতব্যায়ী এবং পরিস্থিতিজ্ঞান সম্পন্ন হওয়া চাই, ভদ্র এবং বিনয়ী । দায়িত্ব সচেতন এবং জীবনের সমস্যাগুলো যেন আল্লাহ এবং আল্লাহর রসূল সা. এর ফয়সালা মোতাবেক করেন। মোদ্দাকথা শারঈ জ্ঞান এবং ফরজে আঈন সম্পর্কে ওয়াকিবহাল থাকা চাই।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? ব্রাহ্মণবাড়িয়ার হলে তো আলহামদুলিল্লাহ। তবে কুমিল্লা বা চট্টগ্রাম বা ঢাকার বা অন্যান্য হলেও এখানে মুটামুটি মুনাসেব হলে দ্বীনদারীতাকে প্রাধান্য দেওয়ার ইচ্ছা। ইনশা আল্লাহ।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য পাত্রীর পেশা স্রেফ স্টুডেন্ট বা তালিবে ইলম।
বিশেষ কিছু যদি জানাতে চান আমার ধারণা আমি একটু অস্বাভাবিক লম্বা! জানিনা এটা কিভাবে দেখা হয়। সেরকম বা কাছাকাছি হাঈটের কাউকে পাওয়াটাও আমাদের রিজিওনে টাফ। তবে আল্লাহ আমাকে যেন দ্বীনদার কাউকে দেন। একজন দ্বীন্দার কাউকে পাওয়া নিয়ে আমি ব্যক্তিগতভাবে খুব অসহায় এবং পেরেশানিতে আছি। দোয়া করা ছাড়া কিছুই নেই। দ্বীনদারিতার সামনে আমি হয়তো এগুলো সেক্রিফাইস ও করতে প্রস্তুত। আপনার কাছে অনুরোধ থাকবে, আমি তো আমাকে জানি। আমি দুর্বল তাই এমন কাউকেই আমার দরকার যে পাথেয় যুগাবে৷ দ্বীনের ব্যাপারে যে সার্বিকভাবে অগ্রগামী। অনেক বড় তামান্না। আল্লাহর থেকেই ফায়সালা চাচ্ছি। আর ব্যক্তি হিশেবে যতটা পারি চেষ্টা করছি। তাই অনুরোধ থাকবে এই জায়াগাটাতে আপনিই কেবল আপনাকে বেশি যাচাই করতে পারছেন। আমি চেষ্টা করেছি আমার মনস্তত্ত্বকে আপনার সামনে যতটা ক্লিয়ার করা সম্ভব করতে। আমি আপনাকে এবং এতদ্বসংক্রান্ত সমস্তকিছু কিছু আল্লাহর হাওয়ালায় সপোর্দ করছি। আল্লাহ যেন আমার জন্য সহজ করেন।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 341 ভিউস