male

বায়োডাটা নাম্বার

AH-104958

পাত্রের বায়োডাটা

অবিবাহিত

ঢাকা

ঢাকা বিভাগ

নরসিংদী

ঢাকা বিভাগ

১৯৯৬

উজ্জ্বল শ্যামলা

৫'৮''

৮৯ কেজি

AB-

ছাত্র/ছাত্রী


ঠিকানা
স্থায়ী ঠিকানা গ্রাম + পোষ্ট অফিসঃ জিনারদী, থানাঃ পলাশ
বর্তমান ঠিকানা উত্তর বাড্ডা, ঢাকা ১২১২
কোথায় বড় হয়েছেন? ঢাকাতে।
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রের বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা ঢাকা
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা নরসিংদী
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৬
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'৮''
ওজন ৮৯ কেজি
রক্তের গ্রুপ AB-
পেশা ছাত্র/ছাত্রী
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৪
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল B
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৬
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা স্নাতক চলমান
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম নর্থ সাউথ ইউনিভার্সিটি
পাসের সন চলমান
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা অনার্স চলমান
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা নেই।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা সরকারী চাকুরীজীবি, ডেসকো, ডাটারা, ঢাকা
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ভাই নেই
বোনদের সম্পর্কে তথ্য বয়সে ৫ বছরের বড়, ২০০৭ এ বিয়ে হয়েছে, আলহামদুলিল্লাহ আর্থিক এবং সামাজিক ভাবে অনেক সন্মানিত। দুইজন সন্তান আছে, সাভার, আশুলিয়াতে থাকেন।
চাচা মামাদের পেশা চাচা ৫ জন, আব্বু বড় একজন ব্যবসায়ী ছিলেন নরসিংদীর সাহে প্রাতাপে, ২০২৩ এ ইন্তেকাল করেছেন, পরের দুইজন গ্রামেই থাকেন, আর সবার ছোট জন গ্রাম্য ডাক্তার। মামা ২ জন, বড় মামা ব্র্যাক এনজিওতে আছেন ছোট মামা মালেয়শিয়া প্রবাসী
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ আমরা মধ্যবিত্ত। সমাজে সন্মানিত। আব্বুর চাকুরীর সুবাধে আল্লাহ ভালোই ব্যবস্থা করে দিয়েছেন আমাদের।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) অবস্থা আলহামদুলিল্লাহ ভালো, আব্বু ৫ ওয়াক্ত পড়েন না, বাট আম্মু ৫ ওয়াক্ত করেন এবং খাস পর্দা করেন। হালাল-হারাম মেইনটেইন করেন। দ্বীনির কথাবার্তা, আলোচনাই বেশিরভাগ সময় চলে।
ব্যক্তিগত তথ্য
সুন্নতি দাঁড়ি রয়েছে কি? জ্বী আলহামদুলিল্লাহ
পায়ের টাখনুর উপরে কাপড় পরেন? জ্বী
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বী আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? সাড়ে ৫ মাস
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বী যথাসম্ভব
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বী আলহামদুলিল্লাহ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? ঢিলে ঢালা, প্যান্ট আর টিশার্ট পরা হয় ভার্সিটিতে গেলে। আর নামাজের সময় পাঞ্জাবী পরে যাই।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন ইসলাম কেন্দ্রিক দলকে/দলদের সাপোর্ট করি
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? আলহামদুলিল্লাহ জানা মতে নেই
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? না, তবে সোশ্যাল মিডিয়াতে দ্বীন প্রচারে চেষ্টা করি
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? মাজার হলো কবর, আর কবর হলো যিয়ারতের জায়গায় কেবল মাত্র রাসুল (স) এর তরিকা মতো করতে হবে, মান্তত বা চাওয়া শির্ক। দেওয়ার, শোনার মালিক কেবল আল্লাহ, একমাত্র আল্লাহ!
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন প্যারাডক্সিক্যাল সাজিদ ১ আর ২। এছাড়া আমার কাছে হার্ডকপি আর কোন ইসলামী বই নেই আপাতত।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন বিন বাজ (রহি), আলবানী (রহি), উসাইমিন (রহি), শাইখ আহমাদুল্লাহ (হাফি), ডা খন্দকার আব্দুল্লাহ জাহাজ্ঞীর (রহি), মিজানুর রহমান আজহারী (হাফি), আমির হামযা (হাফি), মতিউর রহমান মাদানী (হাফি), মাহমুদ বিন কাসেন (হাফি), আব্দুর রাজ্জাক বিন ইউসুফ (হাফি), বিলাল আসাদ (হাফি), উস্তাদ ওহাযেজ তারিন (হাফি), আবু তাইমিয়া (হাফি), মুফতি মেঙ্ক, বিল্লাল ফিলিপস (হাফি) প্রমূখ।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) আপাতত নেই
নিজের সম্পর্কে কিছু লিখুন আমার মধ্যে ধর্মীয় জ্ঞান ছিলো ভালোই, কিন্তু আমল করতাম না তেমন, বাট লাস্ট সাড়ে ৫ মাস ধরে আলহামদুলিল্লাহ পুরোপুরি দ্বীনের উপরে আল্লাহ রেখেছেন। ৫ ওয়াক্ত নামাজ মসজিদে গিয়ে আদায়, নফল সিয়াম, কোরআন, হাদীস অধ্যায়ন, হালাল হারাম বেছে চলা যতোটুক পারছি। আমার নেশা জাতীয় জিনিশ যেমন, বিড়ি-সিগারেট, মদ, গাজা এগুলার প্রতি কখনোই নেশা ছিলো না। বেশীরভাগ সময়ই আমি বাসায় অবস্থান করি ক্লাস এবং কাজ ব্যাতিত। খারাপ সংগ বা আড্ডা দেওয়ার নেশাটা আমার ছিলো না, নেই। জিকির আজকার, কুরআন তেলাওয়াত শোনা ইত্যাদি করেই দিন যাচ্ছে আমারা। তাছাড়া দরকার ছিলো না করার অনেক টাকা কামানোর আগ পর্যন্ত বিয়ে করার কারণ সমাজটাই টাকার পেছনে ছুটছে, কিন্তু দ্বীনের পথে এসে পারস্পেক্টিভ বদলে গিয়েছি, বিয়ে দ্বীনকে পূর্ণতা দান করে, ইমান আর চরিত্রকে হেফাজত করে। আল্লাহ আর তার রাসুল (স) এর বিধানকে সম্পূর্ণ করে। বিয়ে একটা পবিত্র সম্পর্ক যা দুইটা আত্মার মাধ্যমে দুইটা পরিবারকে আত্মীয় করে ফেলে। মানুষ একা থাকতে পারে না, আর আল্লাহ জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছেন, আর ফিতরাগত ভাবে নারীর প্রতি ভালোবাসা, মায়া দিয়েছেন, এর পূর্ণতা আসে বিয়ের মাধ্যমে। এতে আল্লাহ এর অশেষ রহমত নিহিত। একা থাকা এই সমাজে অনেক কষ্টের হালালভাবে, হেফাজত করে। একজন উত্তম জীবন সঙ্গীই পারে দুনিয়া আর আখিরাতের পথকে সহজ করতে। একটা মানুষের আবেগ, ভালোবাসা, চাওয়া, পাওয়ার পূর্ণতা আসে একজন সঙ্গীর কাছে। আর তার সর্বোন্তম বহিঃপ্রকাশ, আল্লাহ আর তার রাসুল (স) এর বিধানমতে বিয়ে।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? সালাফি[আহলে হাদিস]
নজরের হেফাজত করেন? হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? জান মাল সবকিছু দিয়ে সর্বপরি ইসলামের খেদমতে নিজেকে বিলিয়ে দেওয়া সেটা একটা খেজুরের অর্ধেক হলেও।
অবসর সময় কিভাবে কাটান? ইসলামকে জেনে, পরিবারকে সময় দিয়ে, ইসলামের দাওয়াত দিয়ে আর মাঝে মাঝে বন্ধুদের সাথে বসে ডিস্কর্ডে কথা বলে।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? বাজার করা, বাবা মার দেখাশোনা করা, সাংসারিক ঘরোয়া কাজ যেমন ভারি কাজ করা ইত্যাদি। নরমালি কাজ করার মানুষ রয়েছে বাসায়।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বী আলহামদুলিল্লাহ এবং তারাই করাতে চাচ্ছেন এবং সমস্ত খরচ তারাই বহন করবেন যতোদিন না আমাকে আরো ভালো জায়গায় আল্লাহ নেন, ইনশাল্লাহ!
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে করতে চাচ্ছি কারণ আল্লাহ আর তার রাসুল (স) বলেছেন, আর এটা দ্বীনকে পূর্ণতা দেয় এজন্য। আর বিয়ের মাধ্যমেই কেবলমাত্র এই ফিতনার নগরীতে কোনমতে টিকে থাকা যায়। বিয়ে একটি পবিত্র, জান্নাতী সম্পর্ক। বিয়ে মানে জীবনের সমস্ত ক্ষেত্রে একজন আরেকজনের পাশে থাকা আল্লাহ এর উপর ভরসা রেখে। বিয়ে হলো দুইটা পরিবারের সম্পর্ক।
বিয়ের পর স্ত্রীর পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? জ্বী আলহামদুলিল্লাহ
বিয়ের পর স্ত্রীকে পড়াশোনা করতে দিতে চান? আলোচনা সাপেক্ষে, পরিবেশ বুঝে।
বিয়ের পর স্ত্রীকে চাকরী করতে দিতে চান? আলোচনা সাপেক্ষে, পরিবেশ বুঝে।
বিয়ের পর স্ত্রীকে কোথায় নিয়ে থাকবেন? বাবা-মার সাথে ইনশাল্লাহ।
বিয়ে উপলক্ষে আপনি বা আপনার পরিবার পাত্রীপক্ষের কাছে যৌতুক বা উপহার বা অর্থ আশা করবেন কি না? কিছুই চাওয়ার নেই তাদের আদরের মেয়ে ছাড়া, তারা মেয়েকে খুশি হয়ে কিছু দিতে চাইলে নিতান্তই তাদের ব্যাপার। যৌতুক হারাম, ইসলাম বিরোধী, কুপ্রথা।
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও জেলা
বিয়ের পর স্ত্রীর ভরনপোষন চালাতে পারবেন? হ্যা
আপনাার স্ত্রীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? ইসলামিকভাবে তার ভরণপোষণ, পারিপার্শ্বিক সকল বিপদ-আপদ থেকে হেফাজত করার চেষ্টা, শারীরিক এবং মানসিক ভাবে দেখভাল করা, সর্বোপরি ইসলামকে প্রায়োরিটি দিয়ে তার পূর্ণ হক প্রদান করা।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
আপনি বিয়ের পর স্ত্রীকে নিয়ে কোথায় থাকবেন? একক পরিবারে
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২৩+
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা+
নূন্যতম উচ্চতা ৫'২
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স বা অনার্স চলমান
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর পর্দা সম্পর্কে যেমনটা চান- পর্দা করেন, বোরখা।
পেশা ছাত্রী/গৃহিণী
অর্থনৈতিক অবস্থা নিম্নমধ্যবিত্ত+
পারিবারিক অবস্থা একক/ছোট পরিবার
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন সত্যি বলতে লিখার সাথে মানুষের জীবন কি মিলে আদৌ! তবে আমি চাই সত্যিকার অর্থে দ্বীনদার কেউ, অন্তরে একচুয়েলী যা পোষণ করে তা বাস্তবে ইবাদতের মাধ্যমে করাই হলো ইমান। মানুষ বিয়ে করে অনেক কারণে, আমি মূলত চাই আমার একাকিত্ত্বটা কাটাতে আর দ্বীনের পথে আমাকে সাহায্য করবে মৃত্যু অবদি আর পরকালে ইনশা'আল্লাহ জান্নাতুল ফেরদৌসে যেতে। এই ফিতনার যুগে যুবক বয়সে সত্যিকার অর্থে ইমান আগলে রাখা অনেক কষ্টের একজন নেক জীবনসঙ্গী ছাড়া। আমি চাই একজন আরেকজনের পরিপূরক হতে যেমনটা আল্লাহ বলেছেন যে একজন আরেকজনের কাপড়স্বরুপ! সুবহান'আল্লাহ। একজন সঙ্গীর কথা বার্তা, আচার-আচরণে, ইবাদতে যদি শান্তি আসে কেবল তখনই বিয়ে স্বার্থক। দ্বীনকে আঁকড়ে ধরে, আল্লাহ এর উপর তাওয়াককুল করে, আল্লাহ এর সন্তুষ্টি অর্জনের জন্যই আমি চাই এমন কিছুটা গুনবতী একজন রমনী। বাকিটা আল্লাহ এর ইচ্ছা ইনশাল্লাহ।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? ঢাকার কাছাকাছি, তবে মানানসই হলে যেকোন জেলা বা দেশ!
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য একটা রিমোট জব পরিচিত এক ভাইয়ের কোম্পানিতে। জানুয়ারিতে জয়েন করেছি সোশ্যাল মিডিয়া ম্যানেজার হিসাবে।
বিশেষ কিছু যদি জানাতে চান মনের দিক দিয়ে খুবই দূর্বল, অসহায় গরীব মিসকিন মানুষের দের প্রতি ভালোবাসা আর আল্লাহ এর দ্বীন এর জন্য রয়েছে আমার জান, মাল, এভ্রিথিং।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 176 ভিউস