male

বায়োডাটা নাম্বার

AH-105009

পাত্রের বায়োডাটা

অবিবাহিত

কুষ্টিয়া

খুলনা বিভাগ

কুষ্টিয়া

১৯৯৩

উজ্জ্বল শ্যামলা

৫'৭''

৭২ কেজি

B+

প্রাইভেট জব


ঠিকানা
স্থায়ী ঠিকানা হাউজিং এ ব্লক কুষ্টিয়া সদর, কুষ্টিয়া।
বর্তমান ঠিকানা শ্যামলী হাউজিং, মোহাম্মদপুর, ঢাকা ।
কোথায় বড় হয়েছেন? কুষ্টিয়া
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রের বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা কুষ্টিয়া
বিভাগ খুলনা বিভাগ
স্থায়ী ঠিকানা কুষ্টিয়া
জন্মসন (আসল) ১৯৯৩
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'৭''
ওজন ৭২ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা প্রাইভেট জব
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ ব্যবসা বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৩
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ ব্যবসা বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল B
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৫
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা BBA
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম জাতীয় বিশ্ববিদ্যালয়
পাসের সন Appeared
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা (মৃত) সরকারি চাকরিজীবী ছিলেন
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ৪জন
বোনদের সম্পর্কে তথ্য বোন সবার বড়ো, বিবাহিত (গৃহিণী) বোন জামাই - অফিসার (বি আর বি গ্রুপ)
ভাইদের সম্পর্কে তথ্য ১ম ভাই - বিবাহিত, এরিয়া ম্যানেজার (বাংলালিংক) ২য় ভাই - বিবাহিত, ফ্রিল্যান্সার । ৩য় ভাই - বিবাহিত, অফিসার (অগ্রণী ব্যাংক) ৪র্থ পাএ নিজে।
চাচা মামাদের পেশা চাচা ৪ জন, - অবসরপ্রাপ্ত (সরকারি চাকুরীজীবি ছিলেন) মামা ৬ জন, ৫ মামা অবসরপ্রাপ্ত (সরকারি চাকুরীজীবি ছিলেন) ছোট মামা - শিক্ষক, ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ, ময়মনসিংহ ।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিও
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আমার বাবা মা দুজনেই মাশআল্লাহ দ্বীনদার, সততা ন্যায় নীতি আদর্শ তাদের কাছ থেকে পেয়েছি আলহামদুলিল্লাহ তারা আমাদেরকে ইসলামের সঠিক বুঝ দিতে যথাসাধ্য চেষ্টা করেছেন এবং পরিবারের ভাই বোন প্র্যাকটিসিং মুসলিম । আহলিয়ার জন্য পর্দার কোন ত্রুটি হবেনা আশা করি এবং আমার আম্মাকে সে একজন দ্বীনের সহযোগী হিসাবে পাবে ইনশাআল্লাহ।
ব্যক্তিগত তথ্য
সুন্নতি দাঁড়ি রয়েছে কি? জ্বি আছে
পায়ের টাখনুর উপরে কাপড় পরেন? জ্বি পড়া হয়
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বি পড়া হয়।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ছোট থেকে তবে মাঝে নিয়মিত পড়া হতো না, প্রায় ৩ বছর যাবৎ আলহামদুলিল্লাহ নিয়মিত পড়া হয়।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বি
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বি পাড়ি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? টি-শার্ট, শার্ট, প্যান্ট, পাঞ্জাবি সব কিছুই পরা হয়। তবে সরিয়া বিরোধী কোন পোশাক পরিধান করা হয় না।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? না, আলহামদুলিল্লাহ ।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? না, তবে মাঝে মাঝে তাবলীগ এর বয়ানে শামিল হয়।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? শিরক
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন লা-তাহজান, হিসনুলমুসলিম ও ফেরা [ সম্পূর্ণ নয় ]
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন আহমদউল্লাহ, ডঃ আব্দুল্লাহ জাহাঙ্গীর (রঃ), আব্দুল হাই সাইফুল্লাহ, আরিফ বিন আজাদ।
নিজের সম্পর্কে কিছু লিখুন আলহামদুলিল্লাহ সমস্ত প্রশংসা মহান আল্লাহর, যিনি আমাকে সৃষ্টি করেছেন তার উওম নেক উদ্দেশ্য নিয়ে। সেই উদেশ্য কে পরিপূর্ণ করার জন্য তার দেওয়া সর্বশ্রেষ্ঠ উপহার- হেদায়েত। হেদায়েত প্রাপ্ত হওয়ার পর নিজেকে সেই নেক উদ্দেশ্যে প্রতিষ্ঠিতো করার জন্য তার সাহায্য কামনা করে যাচ্ছি। নিজের শখ, ইচ্ছা একমাত্র মহান রবের সন্তুুষ্ট অর্জন করা। দুনিয়া কে খুব বেশি প্রাধান্য না দিয়ে, দ্বীন কে প্রাধান্য দিয়ে জীবন অতিবাহিত করার চেষ্টা করি আলহামদুলিল্লাহ । জীবনের একটাই উদ্দেশ্য জান্নত পাওয়া। একমাত্র আল্লাহর সন্তুুষ্টির জন্য বাকি জীবন আল্লাহ ও রাসূলের বিধান অনুযায়ী অতিবাহিত করতে চাই। আমি খুবই সাধারণ একজন মানুষ। অসাধারণ কোনকিছুই আমার মধ্যে নাই। সাধারণ জীবন যাপন করতে ও সহজ-সরলতা পছন্দ করি। সুন্দর আচরণ, নম্রতা, ভদ্রতা, পরিপাটি আমাকে আকৃষ্ট করে এবং আমিও এভাবেই চলার চেষ্টা করি । যদিও মানুষ হিসেবে আমরা কেউই ভুলের ঊর্ধ্বে নই । তবে সব ধরনের হারাম এবং অন্যায় থেকে বেঁচে থাকার সর্বোচ্চ চেষ্টা করি । দ্বীনের অনেক বিষয়ে আমি এখনো অনেক গাফেল, সেগুলোকে পালন করার জন্য চেষ্টারত আছি। একজন প্রকৃত বিশ্বস্ত, সাপোর্টেটিভ, কেয়ারফুল, ধৈর্যশীল এবং তাওয়াকুলওয়ালা লাইফপার্টনার হিসাবে পাশে পাবে ইনশাল্লাহ।
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? পরিপূর্ণ সুন্নাহ মোতাবেক জীবন যাপনে অভ্যস্ত হওয়া।
অবসর সময় কিভাবে কাটান? বই পড়ে, দ্বীনি সার্কেলের সময় দিয়ে, ইসলামিক লেকচার শুনে, স্কিল ডেভেলপমেন্ট, ঘুরতে যাওয়া।
কত ওয়াক্ত নামায জামাতের সাথে আদায় করেন? আলহামদুলিল্লাহ পাঁচ ওয়াক্তই জামাতে আদায় করার সর্বোচ্চ চেষ্টা করা হয়।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? আমার প্রতি পারিবারিক যে হক আছে সেটা আদায় করার যথাসাধ্য চেষ্টা করি।
আপনি কি ধুমপান করেন? না
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বি রাজি।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে ইসলামের একটি গুরুত্বপূর্ণ পবিত্র ইবাদত। দ্বীন পরিপূর্ণ করার জন্য । নবীর সুন্নাহ কে অনুসরণ করার জন্য এবং আল্লাহর সন্তুুষ্টির জন্য। এছাড়াও জীবনে একজন প্রকৃত উওম জীবনসঙ্গী থাকা খুবই গুরুত্বপূর্ণ । নিজের অন্তর্কে গুনাহ মুক্ত রাখার জন্য, চক্ষু হেফাজত করার জন্য, গুনাহ থেকে বাঁচার জন্য ।
বিয়ের পর স্ত্রীর পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? জ্বি ইনশাআল্লাহ।
বিয়ের পর স্ত্রীকে পড়াশোনা করতে দিতে চান? পরিপূর্ণ পর্দা মেনে করতে পারবেন ।
বিয়ের পর স্ত্রীকে চাকরী করতে দিতে চান? পরিপূর্ণ পর্দা মেনে দ্বীনি কোন প্রতিষ্ঠানে করতে পারেন ।
বিয়ের পর স্ত্রীকে কোথায় নিয়ে থাকবেন? নিজের কাছে ।
বিয়ে উপলক্ষে আপনি বা আপনার পরিবার পাত্রীপক্ষের কাছে যৌতুক বা উপহার বা অর্থ আশা করবেন কি না? কখনোই না ইনশাআল্লাহ। পাত্রীপক্ষ কেও লক্ষ্য রাখতে হবে দেনমোহর যেন অবশ্যই পাত্রের সামর্থ অনুযায়ী নির্ধারণ করা হয় । সামাজিকতা বা লোক দেখানো কোন কিছু হয় এমন কিছু বর্জন করা আবশ্যক । দেনমোহর যেহেতু পাত্রীর হক তাই একমাত্র তার মতামতকে প্রাধান্য দিয়ে নির্ধারণ করাটাই উত্তম । পাত্রের বর্তমান সামর্থ্য অনুযায়ী দেনমোহর পরিশোধ করে দেয়া হবে ইনশাল্লাহ ।
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
বিয়ের পর স্ত্রীর ভরনপোষন চালাতে পারবেন? হ্যা
আপনাার স্ত্রীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? ইসলামে স্ত্রীর প্রতি স্বামীর যে হক আছে সেগুলো পরিপূর্ণভাবে আদায় করা, স্ত্রীকে দ্বীনি মাসয়ালা-মাসায়েল শিক্ষা দেওয়া। ভালো কাজের প্রতি উদ্ভূত করা। যাদের সঙ্গে দেখা দেওয়ার ব্যাপারে ইসলামের অনুমতি রয়েছে, তাদের সঙ্গে দেখা-সাক্ষাতের সুযোগ করে দেওয়া। আত্মীয়তার সম্পর্ক বজায় রাখার তাগিদ প্রদান করা। কোনো প্রকার ভুল হলে ধৈর্য ধারণ করা। শাসন ও সংশোধনের ক্ষেত্রে ভারসাম্য বজায় রাখা। মোহরানা আদায় করা। ইসলামি শরিয়তের সীমার মধ্যে থেকে স্ত্রীর মন জয় করা।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
আপনি বিয়ের পর স্ত্রীকে নিয়ে কোথায় থাকবেন? একক পরিবারে
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২০-২৮ বছর
গাত্রবর্ণ শ্যামলা, উজ্জ্বল শ্যামলা, ফর্সা।
নূন্যতম উচ্চতা ৫ ফিট
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা দ্বীনী ইলম এবং আমল থাকলেই যথেষ্ট ।
বৈবাহিক অবস্থা অবিবাহিত ।
জীবনসঙ্গীর পর্দা সম্পর্কে যেমনটা চান- ইসলামী পন্থায় নিজের জীবন নির্বাহ করে । পরিপূর্ণ পর্দা মেইনটেন করে এবং মহরাম নন-মহরাম পরিপূর্ণরূপে মেনে চলে।
পেশা না
অর্থনৈতিক অবস্থা যেকোনো
পারিবারিক অবস্থা যেকোনো
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন একজন প্রকৃত দ্বীনদার মানুষ চাই যিনি আল্লাহ সুবহানাতাআলা কে ভালোবেসে অর্ধেক দ্বীন পূরণ করবেন। যিনি স্ট্রিকলি ইসলাম প্র্যাকটিস করেন এবং প্রকৃতপক্ষেই দ্বীনদার। যিনি ফরজ এবং সুন্নাহ আহকাম হুকুম মেনে চলেন, আকিদা, তাওহীদ, তাকওয়া, শিরক এবং বিদাত নিয়ে সম্পূর্ণ জ্ঞান রাখেন বা জ্ঞানার্জনের চেষ্টা করেন । সাদাসিধা জীবনযাপনে অভ্যস্ত একজন দ্বীনের কাজে সাহায্যকারী জীবনসঙ্গী খুজছিলাম । যার মধ্যে দুনিয়াবি কোন চাহিদা থাকবে না । সর্বদা আখেরাতমুখী হবে, সুখে-দুখে পাশে থাকবে । অল্পতেই তুষ্ট থাকবে এবং যা আছে তা নিয়ে শুকরিয়া করবে । বুদ্ধিমতী, ধৈর্যশীল, হাসিখুশি চঞ্চল দায়িত্বশীল কথায় ভারসাম্য রাখা । উত্তম চরিত্রের অধিকারী হতে হবে । অবশ্যই দ্বীন পালনে সচেষ্ট থাকতে হবে । দ্বীনের ব্যাপারে কোন ছাড় দেবে না কঠোর হবে এবং একমাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য সবকিছু করতে পারার মানসিকতা থাকবে । মূলত তাওয়াক্কুলওয়ালা তাকওয়াবান নারী, দ্বীন পালনে একজন সহযোগী ও সহ যোদ্ধা হবে আশা করি । যে সবকিছুর জন্য আল্লাহর উপর তাওয়াককুল করে তার জন্য আল্লাহই যথেষ্ট ! আমি চাই আল্লাহ আমকে এমন জীবন সঙ্গী দান করুক যে শুধুমাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য সবকিছু করবে । যার প্রতি মহান আল্লাহ সন্তুুষ্ট থাকে তার কোন কিছুই অপূর্ণ থাকে না । আল্লাহ সহায়ক হবে ইনশাআল্লাহ । আমরা একে অপরের জন্য কমফোর্ট জোন হতে চাই । একে অন্যের প্রতি সহানুভূতিশীল, দায়িত্বশী, শ্রদ্ধাশীল, একে অন্যের মতামতের পার্থক্যকে সম্মান করে । সবশেষে, যে তার সঙ্গীর প্রকৃত গুরুত্ব বুঝে এবং যার উপর আমি বিশ্বাস করতে পারি নিঃসন্দেহে মৃত্যু পর্যন্ত । আমি বিশ্বাস করি একে অপরের প্রতি আনুগত্য, শ্রদ্ধা, ভক্তি, সম্মান, পারস্পরিক বোঝাপড়া গড়ে তুলতে পারে একটি সুখী দাম্পত্য জীবন । আমি শুধুমাত্র আমার স্ত্রীকেই চাচ্ছি না, আমি আমার স্ত্রীর মাধ্যমে আমার প্রজন্মের একজন উত্তম মা'কেও চাচ্ছি । যার কাছ থেকে একটা প্রজন্ম সব সময় দুনিয়া ও আখেরাতের পজেটিভ চিন্তাধারা নিয়ে বেড়ে উঠতে পারে। আমি পূর্ণ তাওয়াককুল রাখি আমার প্রতিপালক এর প্রতি যিনি আমার মতো নগন্য অধম বান্দাকে উওম সেরা জীবনসঙ্গী দান করবেন ।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? যেকোনো
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য আলহামদুলিল্লাহ হালাল ইনকাম করি। আমি একটি আইটি প্রতিষ্ঠান এ "জুনিয়র এক্সিকিউটিভ" - (এইচ আর এন্ড এডমিন )
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 296 ভিউস