male

বায়োডাটা নাম্বার

AH-105163

পাত্রের বায়োডাটা

অবিবাহিত

নরসিংদী

ঢাকা বিভাগ

ঢাকা

ঢাকা বিভাগ

২০০০

উজ্জ্বল শ্যামলা

৬'০''

৬৯ কেজি

A-

প্রাইভেট জব

50000+


ঠিকানা
স্থায়ী ঠিকানা মধ্য বাড্ডা, ঢাকা
বর্তমান ঠিকানা মাধবদী, নরসিংদী
কোথায় বড় হয়েছেন? মাধবদী, নরসিংদী
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রের বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা নরসিংদী
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা ঢাকা
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ২০০০
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৬'০''
ওজন ৬৯ কেজি
রক্তের গ্রুপ A-
পেশা প্রাইভেট জব
মাসিক আয় 50000+
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ ব্যবসা বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৭
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ ব্যবসা বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৯
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা অনার্স ৩য় বর্ষ
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম নরসিংদী সরকারি কলেজ
পাসের সন 2025
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা H.S.C
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা কাপড়ের ব্যবসায়ী
মাতার পেশা রাব্বাতুল বাইত
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ১জন
ভাইদের সম্পর্কে তথ্য বড় ভাই : টেক্সটাইল ইঞ্জিনিয়ার, ঢাকায় ছোট বেলা থেকে বড় ফুপ্পির কাছে বড় হয়েছে । বর্তমানে ফ্রিলেন্সিং করছে কারণ ভাই এর ইচ্ছা স্বাধীন ভাবে কাজ করবে। অবিবাহিত, ভাই এর জন্যও মেয়ে খোজা হচ্ছে। ৫ ওয়াক্ত নামাজী।
চাচা মামাদের পেশা ১. বড় চাচা (মৃত) - মুক্তিযোদ্ধা ২. সেজো চাচা - ডিস্ট্রিবিউশন এবং সাপ্লাই বিজনেস ৩. মেজো চাচা - কাপড় সাপ্লাই বিজনেস ৪. ছোট চাচা - কন্সট্রাকশন বিজনেস
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত, সচ্ছল, সমাজে সম্মানিত
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আমি, মা এবং বাবা থাকি। মা পর্দা করে কিন্তু খাস পর্দা করে না। বাবা মা ভাই উভয় ৫ ওয়াক্ত নামাজী। নন মাহরাম মেইনটেইন করে চলার চেষ্টা করা হয় তবে সম্পূর্ণ মেইনটেইন করা হয় না প্রয়োজন ছাড়া।
ব্যক্তিগত তথ্য
সুন্নতি দাঁড়ি রয়েছে কি? বায়োলজিক্যাল কারণে আমার দাড়ি কম, যত টুকুই আছে কখনো কাটি নাই.
পায়ের টাখনুর উপরে কাপড় পরেন? জি
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জি, জামাত এর সাথে পড়ি। মাঝে মাঝে ফজর বাসায় পড়ি
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? 2019
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? সর্বোচ্চ চেষ্টা করা হয়, বাসায় নন মাহরাম আসে না বেশি তাই নন-মাহরাম সহজে মানা হয় এবং ভার্সিটিতে পরীক্ষা ছাড়া যাওয়া হয় না বেশি। তবে নিকট আত্মীয়দের সাথে প্রয়োজন এর বাহিরে কথা না বলার চেষ্টা করি.
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জি
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? পাঞ্জাবি, পায়জামা, ট্রাউজার, টি শার্ট
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন নাই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? ইউটিউবে ফানি ক্লিপ দেখা হয় যেখানে চেষ্টা থাকে হারাম জিনিস এভয়েড করার। গান,নাটক,সিরিয়াল এসব ইচ্ছাকৃত দেখা/শোনা হয় না আলহামদুলিল্লাহ।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? না আলহামদুলিল্লাহ
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? না, তবে প্রিয়জন দের সাথে ইসলামিক ভিডিও শেয়ার করা হয় যাতে তারও নতুন কিছু শিখতে পারে।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না , এগুলা থেকে যথা সম্ভব এড়িয়ে চলি.
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? যেখানে শিরক চলে, সেখানে না যাওয়াই ভাল, বর্তমানে প্রায় সব মাজারেই শিরক হয়ে থাকে, তাই সেখানে গেলে ফেরেস্তাদের লানত থাকবে, তাই মাজারে যাওয়া থেকে বিরত থাকাই উত্তম।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন বেলা ফুরাবার আগে, নবীদের কাহিনী, রিয়াজুস সালেহিন
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন জাকির নায়েক, শায়খ আহমাদুল্লাহ, আব্দুল্লাহ জাহাঙ্গীর
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) নাই
নিজের সম্পর্কে কিছু লিখুন আমার জন্ম ঢাকায়, বাবার ব্যাবসার কারণে নরসিংদীতে থাকি ১৬+ বছর যাবৎ। আমাদের সকল আত্মীয় ঢাকায় থাকে, বর্তমানে ভাড়া থাকি এখানে। আমি ভোগ বিলাশিতা পছন্দ করি না। দুনিয়ার মোহ কম। আমি কৃপণ না । মিতব্যয়ী জীবনযাপন পছন্দ করি। শান্ত, ঝগড়া বিহীন পরিবেশে বড় হয়েছি, সাধারণ ভাবে চলাফেরা করতে পছন্দ করি, হাসি খুশি থাকার চেষ্টা করি, প্রয়োজন ছাড়া কথা বলি না অনেকটা ইন্ট্রোভার্ট টাইপ এর, তবে ফ্রি হয়ে গেলে মন খুলে কথা বলার চেষ্টা করি। আড্ডা বাজি এসব এর অভ্ভাস ছোট বেলা থেকে নাই সপ্তাহে ১/২ বার বন্ধুদের সাথে দেখা করি, খেলাধুলা করি। অন্যের বিপদে পাশে থাকার চেষ্টা করি যথা সম্ভব আল্লাহর সন্তুষ্টির জন্য। সব সময় খেয়াল রাখি যেন আমার কথা দ্বারা কেউ কষ্ট না পায়, যার কারণে কিছু কথা বলতে গিয়েও বলি না যদি কষ্ট পায়। মধ্যপন্থা অবলম্বন করি, যেটা সহীহ সেটা ফলো করার চেষ্টা করি। মাজহাব নিয়ে গোড়ামি পছন্দ না আমার। প্রতিনিয়ত দীন শেখার চেষ্টা করি, হাদিস পড়ার চেষ্টা করি. সকল ইমাম কে শ্রদ্ধা করি, হানাফী সালাফি আলেম দের আলোচনা শুনি। টুকটাক ইসলামিক বই কালেক্ট করা পছন্দ। ইনশাআল্লাহ ইচ্ছা আছে সন্তানদের দুনিয়াবী প্রতিযোগিতায় বড় করতে চাই না, দুনিয়াবী শিক্ষার প্রয়োজন আছে তবে ততটুকু শিখাবো যতটুকু না শিখলেই নয়। তাই এমন অর্ধাঙ্গিনী চাই যার সাথে এগুলা নিয়ে আলোচনা করতে পারব। আমি কক্ষনোই অনেক টাকা বা সম্পদ অর্জন করতে চাই না, যা চাই সচ্ছল ভাবে জীবন যাপন করা যেখানে অন্যের কাছে হাত পাতা লাগবে না বরং আমি যেন অন্যদের সাহায্য করতে পারি আল্লাহর সন্তুষ্টির জন্য। আমি সমাজকে ফলো করতে একদম পছন্দ করি না, সব সময় ইসলামে কি আদেশ করা হয়েছে সেটা দেখি, যেমন বলা হয়েছে সামর্থ থাকলে দ্রুত বিয়ে কর কিন্তু সমাজ বলে আগে গ্রেজুয়েট হও। আমার ফুল ফেমিলিতে কেউ স্টুডেন্ট অবস্থায় বিয়ে করেনি আমার জানামতে কিন্তু আমি করে দেখাব ইনশাআল্লাহ যাতে পরবর্তী জেনারেশন উৎসাহিত হয় দ্রুত বিয়ের জন্য। দিন দিন দীন থেকে সরে যাচ্ছি আমরা সমাজ এর অনেক নিয়ম কানুন এর কারণে, এছাড়াও কো-এডুকেশন এর মাধ্যমে অনেক ছাত্র ছাত্রীরা নাস্তিকে রূপান্তর হচ্ছে সৃষ্টি হচ্ছে ট্রান্সজেন্ডার নামক রোগ, ছড়াচ্ছে অবৈধ ভালবাসা। পরিশেষে বলতে চাই, আমি একজন প্র্যাকটিসিং মুসলিম, আমার দাড়াও ভুল হয়, কেউ আমাকে পরিপূর্ন দ্বীনদার ভাববেন না, আমি নিজেকে শুধরানো চেষ্টা করছি, তাই বিয়ে করে এমন একজন কে চাই সে যেন আমার সহযোগী হয় প্রতিপকক্ষ নয়. আমার ঈর্ষা হয় যখন কাউকে দেখি আমার থেকে বেশি দ্বীনি, আফসোস হয় নিজের প্রতি। তাই এমন জীবনসঙ্গিনী পেলে ভাল হত যে আমার থেকে বেশি দ্বীনি, না হলেও সমস্যা নেই।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? সালাফি[আহলে হাদিস]
নজরের হেফাজত করেন? হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? একটি দ্বীনি পরিবার গঠন করা, হালাল উপার্জন করে জীবনযাপন করা, হারাম,বেদাত, শিরক থেকে বেঁচে থাকা, আল্লাহ সন্তান দিলে দ্বীনি শিক্ষায় গড়ে তুলে সাদকায়ে জারিয়ার বেবস্থা করা. ইনশাআল্লাহ
অবসর সময় কিভাবে কাটান? ঘরের বাহিরে খুব কম যাওয়া হয়, এজন্য অবসরে বেশিরভাগ সময় হয় নতুন কিছু শিখার ট্রাই করি, নাহয় ইউটিউবে ভিডিও দেখে সময় কাটে। ইসলামিক লেকচার ও টেকনোলজি রিলেটেড বা বিনোদন মূলক ভিডিও দেখা হয়।
কত ওয়াক্ত নামায জামাতের সাথে আদায় করেন? ৫ ওয়াক্ত চেস্টা করি জামাতে পরার, তবে মাঝে মাঝে ফজর বাসায় পড়া হয়।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? বাসায় টুকটাক জিনিসপত্রের প্রয়োজন হলে তা এনে দেওয়া হয় বাজার থেকে, মাঝে মাঝে থালাবাসন ধুয়ে সাহায্য করি। ভাত, ডাল রান্না করা হয় যদি আম্মু বাসায় না থাকে।
আপনি কি ধুমপান করেন? না।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? হা
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে মানে হচ্ছে দায়িত্ব, আর এই দায়িত্ব নিতে আমি প্রস্তুত, আমি চাই না প্রতিষ্ঠিত হয়ে ২৭/২৮ বছরে বিয়ে করি, এর জন্য আমি আগে একটি স্থায়ী চাকরি নিয়েছি আল্লাহর রহমতে যাতে আমি আমার স্ত্রীর ভরণ পোষণ দিতে পারি। এটি আল্লাহর পক্ষ থেকে এক বিশেষ রহমত যার মাঝে তিনি আমাদের শারীরিক ও মানসিক প্রশান্তি রেখেছেন। বিয়ে এমন এক বন্ধন যার দ্বারা নিজের সুখ-দুঃখের একজন ভাগীদার পাওয়া যায়,একটা নতুন পরিবার পাওয়া যায়,নতুন কিছু সম্পর্ক পাওয়া যায়। এর বাইরে সবচেয়ে গুরুত্বপূর্ণ যে বিষয়টা সেটা হলো বিয়ে দুনিয়া ও আখিরাতে সার্বিক কামিয়াবির রাস্তাকে প্রশস্ত করে দেয়।
বিয়ের পর স্ত্রীর পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
বিয়ের পর স্ত্রীকে পড়াশোনা করতে দিতে চান? আলোচনা সাপেক্ষে তবে ইচ্ছা আছে বিভিন্ন দ্বীনি কোর্স করানো অনলাইনে
বিয়ের পর স্ত্রীকে চাকরী করতে দিতে চান? আল্লাহর কাছে দোয়া করি যেন এই দিন না দেখতে হয়, তবে যদি সে চায় তাহলে ফ্রিল্যান্সিং শিখাবো অথবা সে যদি কুরআন পড়াতে চায় এরকম হালাল পেশা হলে ঠিক আছে.
বিয়ের পর স্ত্রীকে কোথায় নিয়ে থাকবেন? মা, বাবার সাথে ভাড়া বাসায়, নরসিংদীতে।
বিয়ে উপলক্ষে আপনি বা আপনার পরিবার পাত্রীপক্ষের কাছে যৌতুক বা উপহার বা অর্থ আশা করবেন কি না? না
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও গায়ের রং
বিয়ের পর স্ত্রীর ভরনপোষন চালাতে পারবেন? হ্যা
আপনাার স্ত্রীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? দায়িত্ব ত অনেক যা বলে শেষ করা যাবে না, যেমন পর্দায় রাখা , দীন পালনে সাহায্য করা, ভরণপোষণ দেয়া, সম্মান দেয়া, শারীরিক ও মানসিক শান্তি দেয়া, স্ত্রীর কাজে সাহায্য করা, তার পছন্দ-অপছন্দের খেয়াল রাখা।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
আপনি বিয়ের পর স্ত্রীকে নিয়ে কোথায় থাকবেন? যৌথ ফ্যামিলিতে
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স 18-23
গাত্রবর্ণ শ্যামলা, উজ্জ্বল শ্যামলা, ফর্সা
নূন্যতম উচ্চতা 5.2
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা HSC পাশ অথবা পড়ছে
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর পর্দা সম্পর্কে যেমনটা চান- ঢিলেঢালা বোরকা পড়া যেন শরীরের কাঠামো না বুঝা যায়, মাহরাম-নন মাহরাম মেনে চলা।
পেশা যেকোনো হালাল পেশা
অর্থনৈতিক অবস্থা নিম্ন মধ্যবিত্ত, মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা সচ্ছল
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন 1. দীন শেখার বেপারে আগ্রহ থাকতে হবে 2. সংসার করার ইচ্ছা আছে যার 3. ভদ্র,নম্র এবং মিষ্টভাষী হতে হবে 4. নিজ থেকে পর্দা, গায়রত, স্বামী ভক্ত, বদ মেজাজি না 5. উচ্চ কাবিন আশা করে না 6. যে আমার সম্পদকে তার সম্পদ মনে করে রক্ষা করবে 7. যা আছে তাতেই সন্তুষ্ট থাকার চেষ্টা করতে হবে 8. উচ্চ বিলাসী না 9. প্রেমময় 10. সম্মান দেয়ার মানসিকতা 11. টুকটাক সাংসারিক কাজ পাড়া 12. দুনিয়ার মোহ কম।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? নরসিংদী, ঢাকা বা তার আসে পাশে। কুমিল্লা, নোয়াখালী , বরিশাল বাদে কারণ পরিবার চায় না.
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য বর্তমানে সফটওয়্যার ডেভেলপার হিসাবে প্রায় ২ বছর ধরে একটি ইন্টারনেশনাল IT কোম্পানিতে স্থায়ী ভাবে কাজ করছি, আমার জব এর স্থান কুয়েত, আমার বাসায় আমার অফিস, অনলাইনে মিটিংয়ে কাজ বুঝিয়ে দেয়া হয় এবং সে অনুযায়ী কাজ করি। পাশাপাশি ৪ বছর যাবৎ ফ্রিলেন্সিং করছি। সর্বদা চেষ্টা করি আমার কাজের সাথে যেন হারাম মিশ্রিত না হয়। এর পাশাপাশি আমি বিভিন্ন হালাল বিজনেস ইনভেস্ট করে থাকি.
বিশেষ কিছু যদি জানাতে চান সফটওয়্যার ইঞ্জিনিয়ার ফিল্ডে কাজ করছি দীর্ঘদিন যাবৎ, যদিও আমার বেকগ্রাউন্ড সাইন্স না, যা শিখেছি নিজে নিজে কোর্স করে। তাই নিজেকে সফটওয়ারে ডেভেলপার হিসাবে দাবি করি ইঞ্জিনিয়ার হিসাবে না।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 335 ভিউস