male

বায়োডাটা নাম্বার

AH-105176

পাত্রের বায়োডাটা

ডিভোর্সড

ঢাকা

ঢাকা বিভাগ

বগুড়া

রাজশাহী বিভাগ

১৯৯৩

ফর্সা

৫'৬''

৬১ কেজি

B+

প্রাইভেট জব

18500


ঠিকানা
স্থায়ী ঠিকানা চান্দপারা, সাবগ্রাম, বগুড়া সদর, বগুড়া
বর্তমান ঠিকানা উত্তরা, ঢাকা
কোথায় বড় হয়েছেন? কৈগাড়ি, শাজাহানপুর, বগুড়া
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রের বায়োডাটা
বৈবাহিক অবস্থা ডিভোর্সড
বর্তমান ঠিকানা ঢাকা
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা বগুড়া
বিভাগ রাজশাহী বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৩
গাত্রবর্ণ ফর্সা
উচ্চতা ৫'৬''
ওজন ৬১ কেজি
রক্তের গ্রুপ B+
পেশা প্রাইভেট জব
মাসিক আয় 18500
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
আপনি কি হাফেজ? না
দাওরায়ে হাদীস পাশ করেছেন? না
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ ব্যবসা বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১০
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ ব্যবসা বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১২
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা MBA
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম সরকারী আজিজুল হক কলেজ, বগুড়া
পাসের সন ২০২২
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা MBA
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা এ্যাডভান্স সার্টিফিকেট কোর্স অন কম্পিউটার ট্রেনিং, তাওহীদ কোর্স চলমান(কয়েকটা ক্লাস বাকি আছে শুধু), মানহাজ কোর্স চলমান, কুরআনিক ল্যাঙ্গুয়েজ কোর্স চলমান।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: নেই
পারিবারিক তথ্য
পিতার পেশা সরকারি চাকুরিজীবী
মাতার পেশা সরকারি চাকুরিজীবি
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য বোন আমার ছোট বিবাহিত(MBA) স্বামী ফায়ার সেফটি ইঞ্জিনিয়ার
ভাইদের সম্পর্কে তথ্য ভাই সবার ছোট (হাফেজ) মাদ্রাসায় অধ্যয়নরত
চাচা মামাদের পেশা বড় চাচা মিস্ত্রি, মেজো চাচাও মিস্ত্রি সাথে নিজের জমি চাষাবাদ করেন, ছোট চাচা টেইলারিং করেন। বড় মামা ব্যবসা করতেন বর্তমানে অসুস্থ, ছোট মামা অবসর প্রাপ্ত সরকারি চাকুরিজীবী।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ স্বচ্ছল মধ্যবিত্ত এবং সুখী পরিবার। বগুড়া সদরের সাবগ্রাম ইউনিয়নে পাকা রাস্তার সাথে প্রায় ৮ শতাংশ জায়গা আছে। আব্বু আম্মু রিটায়ার্ড করার পর ওখানেই বাড়ি করার পরিকল্পনা আছে ইন শা আল্লাহ।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) পরিবারের অন্য সবার দ্বীনের বুঝ কম। ইসলাম বলতে সলাত, সিয়াম, হজ্জ, যাকাত এগুলোয় বোঝেন। তবে আমার দ্বীন পালনে কোনো বাধা দেন না। আমার দ্বীন পালনে বাবা মা বোন যথেষ্ট সাপোর্ট করেন আলহামদুলিল্লাহ। আব্বু পাঁচ ওয়াক্ত সলাত আদায় করেন। আম্মু মাঝে মাঝে পড়েন আবার ছেড়ে দেন সলাতের ব্যাপারে উদাসীন। পর্দার ব্যাপারেও উদাসীন শুধু বাহিরে বোরকা পরে যান। তবে পরিপূর্ণ পর্দা মেইনটেইন করে এমন কেউ বাসায় আসলে তাকে সহযোগীতা করেন আলহামদুলিল্লাহ। আমার আব্বু আম্মু খুব সহজ সরল মানুষ। মানুষের সাথে ঝগড়া বিবাদ পছন্দ করেন না। খুব সহজেই মানুষকে আপন করে নেন। আর মেহমানদারী করতে উনারা অনেক পছন্দ করেন।
ব্যক্তিগত তথ্য
সুন্নতি দাঁড়ি রয়েছে কি? জ্বী আলহামদুলিল্লাহ
পায়ের টাখনুর উপরে কাপড় পরেন? জ্বী আলহামদুলিল্লাহ
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বী আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? ২০২১ সালের রমযান মাস থেকে।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বী আলহামদুলিল্লাহ কঠোর ভাবে।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বী আলহামদুলিল্লাহ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? পাঞ্জাবী পায়জামা টুপি
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন নেই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না একদম না। পছন্দও করিনা।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? চশমা পড়ি মাইনাস পাওয়ার। ৩/৪ বছর আগে ফুটবল খেলতে গিয়ে বা পায়ে ব্যাথা পেয়েছিলাম। মাঝে মাঝে একটু ব্যাথা করে। ছোট বেলা থেকেই বা পাশের নাকের ভেতরে নরম হাড় একটু বাড়ানো। না বললে কেউ বুঝতে পারবে না । কোনো সমস্যাও হয় না এজন্য। এ্যালার্জির প্রবলেম আছে আলহামদুলিল্লাহ।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? অফিসিয়ালি যুক্ত নেই তবে পরিবারকে নিয়মিত দাওয়াত দেয়া হয় এবং আশে পাশের মানুষজনকে দাওয়াহ দেয়ার সুযোগ পেলে হাত ছাড়া করিনা। ইচ্ছা আছে সামর্থ অনুযায়ী কোরআনের খেদমত করার। পাশাপাশি অফিস টাইমে অফিসে ইমামতি করি।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? জ্বী না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? শিরক আর বেদাতের আখড়া
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন রিযিক, কে বড় ক্ষতিগ্রস্থ, যেভাবে নামাজ পড়তেন রাসূলুল্লাহ সাল্লাহু আলাইহিওয়া সাল্লাম
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন শায়েখ মতিউর রহমান মাদানী, আব্দুল্লাহ বিন আব্দুর রাজ্জাক, শায়েখ আহমাদুল্লাহ, ড. খন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) কোরআন বোঝার জন্য আরবি ভাষা শিখছি।
নিজের সম্পর্কে কিছু লিখুন ২০২১ সালের রমযান মাসে আল্লাহ সুবহানাহু তাআলা আমাকে হেদায়েতের স্বাদ উপভোগ করার সুযোগ দিয়েছেন৷ তখন থেকেই আমার রবের সন্তুষ্টির জন্য নিজেকে পরিবর্তন করা শুরু করেছি। কতটুকু পেরেছি আমার আল্লাহ ভালো জানেন। তবে এখনও চেষ্টা করে যাচ্ছি। ##আমি একটু ইনট্রোভার্ট টাইপের ছেলে তবে কাছের মানুষদের সাথে পুরোই বিপরীত। অসহায় দরিদ্র মানুষের প্রতি সহানুভূতী কাজ করে। মসজিদের জামাআতে সলাত পড়তে ভালো লাগে। কোরআনকে আমি অনেক ভালোবাসি। কোরআন তিলাওয়াত করতে খুব ভালো লাগে। সাধ্য অনুযায়ী দান করতো ভালো লাগে। সবসময় সত্য কথা বলতে পছন্দ করি। মিথ্য বলা অপছন্দ করি। সব থেকে বেশি অপছন্দ করি "সমাজের মানুষ কি বলবে" এই কথাটিকে। যেই সমাজের প্রতিটা কাজ সুন্নাহ বিরোধী সেই সমাজের সাথে তাল মিলিয়ে চললে শেষ গন্তব্য স্থল জাহান্নাম। আল্লাহ এই ফিতনাময় সমাজ থেকে আমাদের হেফাজত করুন। আর অনলাইন এবং অফলাইনে কঠোরভাবে চোখের পর্দা করার সর্বোচ্চ চেষ্টা করি। সূরা নূরের ৩০ নং আয়াতে যেভাবে পর্দার নির্দেশ দেয়া আছে সেভাবে পর্দা করার চেষ্টা করি। সোস্যাল মিডিয়ার ফ্রেন্ডলিষ্টেও কোনো ননমাহরাম, গাইরে মাহরাম নেই। কোনো প্রকার আজেবাজে নেশা নেই। অপ্রয়োজনীয় আড্ডা দেয়া বা অযথা বন্ধুদের সাথে ঘোরাফেরা করিনা। প্রয়োজন ছাড়া বাহিরে বের হয় না। এভাবেই প্রতিনিয়ত নফসের সাথে যুদ্ধ করে যাচ্ছি আল্লাহ সহজ করুন। আর ফিকহের বিষয়ে আমি সালাফি ফিকহ অনুসরন করলেও যারা কথিত নয় প্রকৃত হানাফি, হাম্বলি, মালেকি ফিকহ যারা অনুসরন করে তাদের শ্রদ্ধা করি। আমি নিজেকে মুসলিম বলে পরিচয় দিই। কারন আল্লাহ তাআলা বলেছেনে--- " তার চেয়ে ভালো কথা কে বলে, যে আল্লহর দিকে ডাকে, সৎকাজ করে এবং বলে আমি একজন মুসলিম" (হামিম আস সিজদাহ--৪১) বি:দ্র: গায়ের রং উজ্জল শ্যমলা এবং ফর্সার মাঝামাঝি প্রায় ফর্সা বলা যেতে পারে।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? সালাফি[আহলে হাদিস]
নজরের হেফাজত করেন? হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? মৃত্যু পর্যন্ত কোরআনের খেদমত করার ইচ্ছা আছে। বর্তমানে আমি কোরআনের একজন ছাত্র। তবে ইচ্ছা আছে শিক্ষক হওয়ার। এই নিয়তে এগোচ্ছি। আল্লাহ সহজ করুন। আমিন
অবসর সময় কিভাবে কাটান? অবসর সময় তেমন পাইনা বললেই চলে। কাজের ফাকে যেটুকু সময় পাই, যিকির আযকার করি, ইসলামিক লেকচার শুনি বা বই পড়ি।
কত ওয়াক্ত নামায জামাতের সাথে আদায় করেন? ৫ওয়াক্ত
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? বাহিরে থাকার কারনে নিজের সব কাজ নিজেকেই করতে হয়। প্রায় প্রতিদিন নিজের কাপড় নিজেই ক্লিন করি, আয়রন করি, নিজের রুম পরিষ্কার করি ।
আপনি কি ধুমপান করেন? না
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ বিবাহের তারিখ ০৬/০৫/২২ ডিভোর্সের তারিখ ১৯/০৮/২৩ মেয়ে পক্ষের প্রস্তাবের মাধ্যমে বেকার থাকা অবস্থায় পারিবারিক ভাবেই বিয়েটা হয়েছিলো। কিন্তু উনারা ধৈর্য ধারন করতে পারেননি। বেকারত্বের কারনেই ধীরে ধীরে প্রবলেম শুরু হয়। বাড়িও ছিলো পাশাপাশি । এজন্যও কিছু প্রবলেম ফেস করতে হয়েছে। আর মূল প্রবলেমটা শুরু হয় উনাদের ছোট মেয়ের যখন সরকারি কর্মকর্তার সাথে বিয়ে হয়। তখন থেকে উনাদের অহংকার শুরু হয়। মেয়ের সাথে কথা বলার সময় আমাদের নিয়ে অহংকারী কথাবার্তা। এদিকে আমার বেকারত্বের কারনে সব দিক থেকে প্রেশার আসতো যেটা আমিও নিতে পাচ্ছিলাম না। এগুলো কারনে পারবারিক ভাবে অশান্তি লেগেই থাকতো। এক পর্যায়ে উনারা মেয়েকে নিয়ে গিয়ে বলে মেয়েকে পাঠাবে না উনার মেয়েকে ডাক্তার ইঞ্জিনিয়ারের সাথে বিয়ে দিবে এধরনের অহংকারি কথাবার্তা। মেয়ে সংসার করতে চাইছিলো কিন্তু উনারা মেয়েকে আটকে রাখে ফোন কেরে নেই কথা বলতে দেয় না, মারধর করে। এমনকি মেয়ের মা ব্লাক ম্যাজিকও করে মেয়ের উপর। এমন কথাও বলছে যে আমাদের ডিভোর্স হয়ে অভ্যাস আছে। মেয়ের দ্বিতীয় মা ছিলো ডিভোর্স দিয়েছে তাকে। মেয়ের ছোট বোনেরও ডিভোর্স হয়েছিলো। তার চাচাতো বোন, খালাতো বোন এবং ছোট খালাও ডিভোর্সি ছিলো এজন্য এমন কথা বলেছিলো। উনারা একটু জেদি আর স্বার্থপর মানুষ। একারনে উনাদের আত্নীয়দের সাথেও ভালো সম্পর্ক ছিলো না উনাদের।উনাদের আত্নীয়রা উনাদের অনেক বুঝায়ছে এভাবে মেয়ের সংসার না ভাঙতে কিন্তু কারো কথা শোনেনা উনারা। আবার আমাকে ঘর জামাইও রাখতে চাইছিলো এটাও পারেনি। এটাও রাগ তাদের। আবার আমি নাকি সারাজীবন ঝামেলা করবো এটা মানিনা ওটা মানিনা। আমি গোড়া মুসলিম। এধরনের কথা তাদের। যাই হোক এক পর্যায়ে মেয়ের থেকে জোর করে সিগনেচার করে নেন উনারা। এসব অশান্তি থেকে বাঁচার জন্য আমি মেয়েকে নিজের উপর নিজে তালাক নেয়ার অধিকার দিয়ে দিই। আর মেয়েও নিয়ে নেয় আলহামদুলিল্লাহ। ডিভোর্সের ৩ মাস পরেই আল্লাহ আমার উত্তম রিযিকের ব্যবস্থা করে দেন। সব মিলিয়ে আমি আমার তাকদীরের প্রতি সন্তুষ্ট। এমন পরিবার থেকে আল্লাহ আমাকে হেফাজত করেছেন আলহামদুলিল্লাহ। তবে আমি তাদের ক্ষমা করে দিয়েছি। এখনো দোয়া করি আল্লাহ যেনো আমাকে ও উনাদের সবাইকে ভালো রাখেন। আমিন।
বিবাহিত অবস্থায় আবার কেন বিয়ে করতে চাচ্ছেন ? সেপারেশন হওয়া কারনে
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বী আলহামদুলিল্লাহ
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? এই ফিতনাময় পরিবেশে নিজের চরিত্রকে আল্লাহর সন্তুষ্টির জন্য হেফাজত করার একমাত্র হালাল উপায় হলো বিয়ে। বিয়ের মাধ্যমে একে অন্যের জান্নাতে যাওয়ার সহযোগী হতে এবং সাদাকায়ে জারিয়া হিসেবে নেক সন্তান রেখে যেতে চাই ইন শা আল্লাহ।
বিয়ের পর স্ত্রীর পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? ১০০% ইন শা আল্লাহ। আমার পরিবারও সহযোগীতা করবেন ইন শা আল্লাহ। আমি আর বাবা ছাড়া কেউ দেখতে পারবে না ইন শা আল্লাহ। বিয়ের আগে আমার বাবাও দেখতে পারবে না। সব মিলিয়ে পর্দার সুন্দর একটা পরিবেশ দিতে পারবো ইন শা আল্লাহ
বিয়ের পর স্ত্রীকে পড়াশোনা করতে দিতে চান? না। সহশিক্ষা হারাম। আমি এতটা গায়রতহীন নই। তবে দ্বীনি পড়াশোনা করতে হবে । ইলম অর্জনে একে অপরের সহযোগী হবো ইন শা আল্লাহ
বিয়ের পর স্ত্রীকে চাকরী করতে দিতে চান? না
বিয়ের পর স্ত্রীকে কোথায় নিয়ে থাকবেন? আমি যেখানে থাকবো সেখানে। বর্তমানে ঢাকায় থাকি তো ঢাকাতেই রাখবো ইন শা আল্লাহ।
বিয়ে উপলক্ষে আপনি বা আপনার পরিবার পাত্রীপক্ষের কাছে যৌতুক বা উপহার বা অর্থ আশা করবেন কি না? মোটেও না আল্লাহ হেফাজত করুন। একটা সুতাও যৌতুক নিবো না । এমনকি বর সাজানোর যে প্রথা প্রচলিত আছে এটাও হতে দিবো না। শখ করেও কিছু না দেয়ার অনুরোধ থাকবে। কারন শখ যৌতুকের পথ উন্মুক্ত করে দেয়। আর মোহরানা নিয়ে কোনো প্রেশার ক্রিয়েট করা যাবে না। আমার সামর্থ্য অনুযায়ী যে পরিমান মোহরানা সম্পূর্ন পরিশোধ করতে পারবো সে পরিমান মোহরানা ধার্য করবো ইন শা আল্লাহ। অনুরোধ থাকবে আগ্রহী পক্ষের কাছে বিয়েটাকে যেনো সহজ করার মনমানসিকতা নিয়ে কথাবার্তা আগানোর নিয়ত করা হয়। আমি কথা দিতে পারি আমার দিক থেকে একেবারেই সহজ করা হবে ইন শা আল্লাহ।
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা
বিয়ের পর স্ত্রীর ভরনপোষন চালাতে পারবেন? হ্যা
আপনাার স্ত্রীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? স্ত্রীর সকল প্রকার প্রয়োজনীয় চাহিদা মেটানো, তার জন্য পর্দার সুন্দর পরিবেশ তৈরি করে দেয়া। সেই সাথে স্ত্রীর প্রতি যত্নশীল ও সতর্ক হওয়া। হাতে ধরে ধরে তাদেরকে হেফাজত ও সুপথে পরিচালিত করা।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
আপনি বিয়ের পর স্ত্রীকে নিয়ে কোথায় থাকবেন? স্ত্রীর সাথে আলাদা
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ১৮+
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা, ফর্সা, উজ্জ্বল ফর্সা।
নূন্যতম উচ্চতা ৫.১" -৫.৫"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা SSC
বৈবাহিক অবস্থা অবিবাহিতা, বিধবা, ডিভোর্সি
জীবনসঙ্গীর পর্দা সম্পর্কে যেমনটা চান- আল্লাহ তাআলা সূরা নূরের ৩১ নং আয়াত এবং সূরা আল-আহযাবের ৫৯ নং আয়াতে যেভাবে পর্দার নির্দেশ দিয়েছেন আল্লাহ তাআলা। ঠিক সেভাবেই পর্দা করতে আগ্রহী হবেন।
পেশা প্রয়োজন নেই
অর্থনৈতিক অবস্থা নিম্নবিত্ত, নিম্নমধ্যবিত্ত, মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা যেকোনো
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন অবশ্যই তাওহীদবাদী মুসলিমা হবেন। ইসলামের ফরজ বিধানগুলো কঠোরভাবে মানার চেষ্টা করবেন৷ স্বামীর শরীয়াহ সম্মত কথার আনুগত্য করার এবং হারাম থেকে বেচে থাকার চেষ্টায় থাকবেন। ভদ্র নম্র হবেন, ঝগড়া, গীবত, চোগলখোরী এগুলো থেকে দূরে থাকবেন। যিনি আল্লাহ এবং রসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে সবথেকে বেশি ভালোবাসবেন। আর একজন মুমিনের পুরো জীবনটাই পরীক্ষা। এজন্য বিপদে আপদে ধৈর্য ধারন করার চেষ্টা করবেন।এবং সাংসারিক হবেন।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? বগুড়া, ঢাকা বা এর আশে পাশে।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য Designation: Assistant Account Executive Company Name: Nature & Care Agro Products LTD. Address: Uttara, Dhaka. এটা একটা কীটনাশক কোম্পানি। কাজ আলহামদুলিল্লাহ হালাল।
বিশেষ কিছু যদি জানাতে চান আল্লাহ তাআলা আমাকে যেটুকুই ইলম অর্জনের তৌফিক দিয়েছেন বা দিচ্ছেন আমি সেই ইলম অনুযায়ী স্ট্রিক্টলি আমল করার চেষ্টা করি আলহামদুলিল্লাহ। দ্বীনের বিষয়ে ছাড় দিতে পছন্দ করিনা। কারন জাহান্নামের শাস্তিতে কোনো প্রকার ছাড় দেয়া হবে না। আমি চাই আমার যিনি আহলিয়া হবেন তিনিও এমন মনমানসিকতার হবেন।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 60 ভিউস