female

বায়োডাটা নাম্বার

AH-105432

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

টাঙ্গাইল

ঢাকা বিভাগ

টাঙ্গাইল

ঢাকা বিভাগ

২০০৪

উজ্জ্বল শ্যামলা

৫'৫''

৫৫ কেজি

A+

ছাত্র/ছাত্রী

নেই


ঠিকানা
স্থায়ী ঠিকানা টাংগাইল
বর্তমান ঠিকানা
কোথায় বড় হয়েছেন? টাংগাইল
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা টাঙ্গাইল
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা টাঙ্গাইল
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ২০০৪
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'৫''
ওজন ৫৫ কেজি
রক্তের গ্রুপ A+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় নেই
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০২১
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A-
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২৩
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা অনার্সে আবেদন করা হয়েছে
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম কুমুদিনী সরকারি কলেজ
পাসের সন অনার্স জীবন এখনো শুরু হয়নি
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা এইচএসসি
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা অনলাইনে আলেমা কোর্স করার ইচ্ছা আছে ইনশা'আল্লাহ
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা ব্যবসায়ী
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ৪জন
ভাই কয়জন? ভাই নেই
বোনদের সম্পর্কে তথ্য বড় বোনঃ বিবাহিত -বাবু হওয়ার কারনে ডিগ্রী শেষ করতে পারেনি। মেজো বোনঃ বিবাহিত -মাস্টার্স রানিং। সেজোঃ আমি নিজে ছোটঃ এবার এসএসসি পরিক্ষা দিয়েছে।
চাচা মামাদের পেশা চাচা মৃত।পাথরের ব্যবসা ছিলো। দুই মামা। বড় মামা প্রাইমারি স্কুলের হেড টিচার। ছোট মামা মৃত।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আমরা মধ্যবিত্ত পরিবার।কিন্তু সমাজে আলহামদুলিল্লাহ আমাদের অনেক সম্মান রয়েছে।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) আলহামদুলিল্লাহ সবাই নামাজ পড়ে। সবাই পর্দা করে। বাড়ির সবাই দ্বীন অনুযায়ী চলার চেষ্টা করে। বাকিদের নামাজ মাঝে মাঝে ছুটে গেলোও আমি সবসময় ৫ ওয়াক্ত সালাত আদায় করি আলহামদুলিল্লাহ।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বী
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? প্রায় ৫ বছর বা তার উপরে।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বী সর্বোচ্চ চেষ্টা করি। কিন্তু কয়েকজনের ক্ষেত্রে শুধুমাত্র মুখ,হাত খোলা থাকে।পরিপূর্ণ ভাবে তখন খাস পর্দা হয়ে উঠেনা।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বী আলহামদুলিল্লাহ।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? ঘরের বাইরে চোখ, মুখ সহ পুরো শরীর কালো বোরখা দ্বারা আবৃত করে বের হই। কোনো প্রকার সুগন্ধি ব্যবহার করিনা।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন না নেই।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? এগুলোর প্রতি কোনো আসক্তি নেই। কিন্তু একেবারেই দেখিনা তেমনটা নয়, মাঝে মাঝে দেখা হয়।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? না বিশেষ বড় কোনো রোগ নেই আলহামদুলিল্লাহ। কিন্তু পর্দা করে বের হওয়ার কারনে ঘেমে হঠাৎ হঠাৎ ঠান্ডার সমস্যা দেখা যায়।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? সহী ভাবে এলাকার ছোট/বড় অনেক মা/বোনদের কোরআন শিক্ষা দেওয়ার সৌভাগ্য হয়েছে আলহামদুলিল্লাহ।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? না।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? মাজার অবশ্যই মহান আল্লাহ তা'আলার সাথে শিরক করা।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন রাহে বেলায়েত, ছালাতুর রাসূল (ছাঃ), নবী জীবনের গল্প, জীবন যেখানে যেমন, বড় শির্ক ও ছোট শির্ক, রাসূলুল্লাহ (ছাঃ)-এর সকাল-সন্ধ্যার দোয়া ও জিকির ইত্যাদি।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন ড:জাকির নায়েক, শায়েখ আহমাদুল্লাহ, মতিউর রহমান মাদানী, আব্দুর রাজ্জাক বিন ইউসুফ, মিজানুর রহমান আজহারি সহ আরও সহী আকিদার অনেকেই।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) হাতের কাজ আলহামদুলিল্লাহ মোটামুটি ভালো পারি। নতুন নতুন জিনিস তৈরি করতে আগ্রহ জাগে।
নিজের সম্পর্কে কিছু লিখুন আমি সর্বোদাই মহান আল্লাহ তা'আলার বিধিনিষেধ অনুযায়ী চলার চেষ্টা করি। কোরআন ও সুন্নাহ অনুসারে কাজ করি। সবসময় চেষ্টা করি আল্লাহর সন্তুষ্টির জন্য কাজ করার, কখনো কাওকে কোনোভাবে কষ্ট না দেওয়ার। গীবত,লোক দেখানো কাজ ইত্যাদি জিনিস থেকে নিজেকে সবসময় দূরে রাখার চেষ্টা করি। বাইরের মানুষের সাথে অহেতুক কথা বলা থেকে দূরে থাকি। সবসময় চেষ্টা করি মানুষের মন রেখে চলার। কোনো কিছু বলা বা করার আগে মহান আল্লাহ তা'আলার সন্তুষ্টির কথা ভাবি। এবং সবসময় সত্য কথা বলি আলহামদুলিল্লাহ।আমার ঘর সাজাতে ভালো লাগে। এবং জ্ঞান হওয়ার পর থেকেই আমার মক্কায় গিয়ে হজ্ব করার এবং সবকিছু ঘুড়ে দেখার প্রচুর ইচ্ছা। যদি সামর্থ থাকে তাহলে আমি অবশ্যই অবশ্যই চাইবো আমার জীবন সংগীর সাথে এই ইচ্ছা পূরন করতে ইনশা'আল্লাহ।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? সালাফি[আহলে হাদিস]
নজরের হেফাজত করেন? হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? ইনশা'আল্লাহ পরবর্তী প্রজন্মকে ছোট থেকেই আল্লাহর রাস্তায় দিয়ে দিব।তাদেরকে আদর্শ দ্বীনি দাঈ হিসেবে গড়ে তুলতে চাই। ইসলাম প্রচারের কাজে অংশগ্রহনের ইচ্ছা আছে।আর গোপন কিছু দ্বীনি কাজ করার ইচ্ছা আছে আলহামদুলিল্লাহ ।
অবসর সময় কিভাবে কাটান? আমার মা বোনদের সাথে কথা বলে, ফোনে বিভিন্ন ওয়াজ/বক্তব্য শুনে, জিকির-দোয়া পড়ে, ঘুমিয়ে।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? মায়ের কাজে সাহায্য করি। ঘর গোছানোর দায়িত্ব আমার আর বোনের।সত্যি বলতে রান্নাটা তেমন করিনা বললেই চলে, রান্না সবসময় মা-ই করে।তবে মন চাইলে মাঝে মাঝেই নতুন রেসিপি তৈরি করি( বিশেষ করে যখন বড় বোনেরা বাড়িতে আসে)
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? এ বিষয়ে আমার তেমন কিছু বলার নেই।কারণ নারী ও পুরুষ দুজন ভিন্ন মানুষ। দুজনকে একি দাড়িপাল্লায় মাপা এটি বোকামি ছাড়া আর কিছুই না। মহান আল্লাহ তা'আলা কোরআন এবং হাদিসে সম্পূর্ণ রুপে নারী পুরুষের অধিকার সম্পর্কে বলেছেন। সে অনুযায়ী আমল করলেই নারী ও পুরুষ দুজনেই সার্বিকভাবে সুখী থাকতে পারবে।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জি তারা রাজি।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে একটি ইসলামিক বিধান(সুন্নাহ) ।এই বিধানেই চলে আসছে পৃথিবী। বিয়ে মানে জীবনে এমন একজন সংগী পাওয়া, যিনি ভালো সময়ে আপনার খুশিকে আরও বাড়িয়ে তুলবে আর খারাপ সময়ে মনোবল বাড়াবে ও আগলে রাখবে। যার সাথে বন্ধন শুধু ইহকাল নয়, পরকাল পর্যন্ত।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) জি। পড়তে দিলে অবশ্যই পড়তে চাইবো।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও গায়ের রং
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? স্বামীর সকল সৎ কাজে তার আদেশ নিষেধ মেনে চলা।তার মনের অবস্থা বোঝার চেষ্টা করা। তার প্রয়োজনে তার পাশে থাকা এবং সেবাযত্ন করা।ভালো কাজে তাকে উৎসাহিত করা এবং কখনো সে কোনো প্রকার ভুল করলে বা ভুল রাস্তায় গেলে তাকে ইসলামিক দৃষ্টিকোন থেকে বিষয়টি ভালোভাবে বোঝানো।এবং খারাপ সময়ে তার মনোবল বৃদ্ধি করা। দুজনে মিলে বেশি বেশি ইলম চর্চা করা এবং একসাথে দ্বীনি জ্ঞানের পরিধি বৃদ্ধি করা। এই ইচ্ছা নিয়ে পাশে থাকা যাতে এই সম্পর্ক জান্নাতেও অটুট থাকে ইনশা'আল্লাহ।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স ২২-২৯
গাত্রবর্ণ শ্যামলা বা উজ্জ্বল শ্যামলা
নূন্যতম উচ্চতা ৫'৬"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাশ
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- অবশ্যই সুন্নত মোতাবেক দাড়ি রাখতে হবে। স্বচ্ছল ভাবে চলা যায় এরকম ইনকামের যেনোকো হালাল পেশায় নিয়োজিত থাকলেই হবে।
পেশা যেকোনো হালাল পেশা
অর্থনৈতিক অবস্থা স্বচ্ছল
পারিবারিক অবস্থা সম্মানিত
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন দ্বীনি জ্ঞান থাকতে হবে অবশ্যই এবং আরও জ্ঞান অর্জনে আগ্রহী। সর্বদা সত্য ও ভদ্রতার সাথে কথা বলা।নাম মাত্র দাড়ি রেখে নামাজি হলেই হবেনা, মনের অন্তরালে মহান আল্লাহ তা'আলার প্রতি সম্পূর্ণ তাক্বওয়া থাকতে হবে।নফল ইবাদতে আগ্রহী। সমাজে প্রচলিত সকল প্রকার শিরক,কুফরি কালাম, কুসংস্কারের বিরুদ্ধে তীব্রভাবে কঠোর থাকা।বাড়ি/ বাইরে সকল পরিস্থিতিতে নিজেকে দাইয়্যুস না বানাতে প্রস্তুত থাকা। স্ত্রীর প্রতি নিজের দায়িত্বকে ছোট করে না দেখা। স্ত্রীর শারীরিক ও মানসিক ভাবে যত্ন নেওয়া। এবং সামর্থ থাকলে স্ত্রীকে সাথে নিয়ে প্রিয় স্থান মক্কায় হজ্ব পালন করার সৌভাগ্য করে দেওয়া।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? টাংগাইল
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য সততার সাথে যেকোনো হালাল পেশা করলেই হবে।
বিশেষ কিছু যদি জানাতে চান আমি একজন ইন্ট্রোভার্ট মানুষ। শুরুতেই কারো সাথে কম্ফোরটেবল ফিল করতে পারিনা এবং মিশতে পারিনা।কিন্তু একবার মিশে গেলে তার সাথে মন থেকে সম্পর্ক তৈরি করি।সম্পর্ক টিকাতে সম্পূর্ণ এফোর্ট দেই। তাদের ভালো মন্দ সব দিকটাই বোঝার চেষ্টা করি।আর একটু ওভার থিংকার।নরম মনের মানুষ, কেও কষ্ট দিলে সহজেই কষ্ট পাই, টেনশন বেশি করি।কিন্তু কেও ভালো মতো বোঝালে বুঝতে সক্ষম। তাই আমি চাই আমার জীবন সংগী আমার এই সময় গুলোতে আমার পাশে থাকুক। এবং পাশে থেকে ভালোবাসার সাথে আমাকে বিষয়গুলো বোঝাক। তার উপস্থিতি যেনো আমার জন্য একটা নিরাপদ আশ্রয়সস্থল হয়। যেখানে আমি মনের সব আবেগ প্রকাশ করতে পারবো এবং প্রশান্তি খুঁজে পাব।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 407 ভিউস