female

বায়োডাটা নাম্বার

AH-105953

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

ঢাকা

ঢাকা বিভাগ

ঢাকা

ঢাকা বিভাগ

২০০৩

উজ্জ্বল শ্যামলা

৪'১০''

৫১ কেজি

O+

ছাত্র/ছাত্রী

নেই


ঠিকানা
স্থায়ী ঠিকানা ছোটো মনোহরিয়া, আঁটি বাজার ,কেরানিগঞ্জ,ঢাকা
বর্তমান ঠিকানা ছোটো মনোহরিয়া, আঁটি বাজার ,কেরানিগঞ্জ,ঢাকা
কোথায় বড় হয়েছেন? (Required) ঢাকায়
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা ঢাকা
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা ঢাকা
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ২০০৩
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৪'১০''
ওজন ৫১ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় নেই
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০২০
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A+
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২২
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা BSc in CSE
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম ঢাকা সিটি কলেজ
পাসের সন চলমান
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা অনার্স (ফার্স্ট ইয়ার রানিং)
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা প্রাইমারি উপজেলা শিক্ষা অফিসার
মাতার পেশা স্টোরিং ইনচার্জ
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ১জন
ভাইদের সম্পর্কে তথ্য ক্লাস ১০ এ পড়ে
চাচা মামাদের পেশা মামা ২ জন ব্যবসায়ী ৫ জন চাচা একজন মারা গিয়েছেন ডাক্তার ছিলেন আর বাকি ৪ জন বেসরকারী চাকরি করেন
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আমাদের বাসায় সবাই মডারেট মুসলিম । আব্বু আম্মু গতবছর হজ্জ করেছেন । প্রত্যেকেই ৫ ওয়াক্ত নামাজ পড়ে। কিন্তু নন মাহরাম মেনে চলে না । দ্বীনের বিভিন্ন বিষয় ছাড় দেয় এবং দ্বীনী জ্ঞান একটু কম । একা আমিই পরিপূর্ণভাবে দ্বীন মেনে চলার চেষ্টা করি। কিন্তু তারা সবাই অনেক সাপোর্টিভ। আমাকে পুরোপুরি পর্দা করতে দেয়।আমি নন মাহরাম মেইনটেইন করতে পারি। তারাও অনেকটা এখন পরিবর্তন আনার চেষ্টা করছে ।আল্লাহ হিদায়াত দান করুক।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জি আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ছোটো থেকেই পড়ি ।৩ বছর যাবত নিয়মিত।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জি মেনে চলি
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জি চেষ্টা করি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরখা নিকাব হাত মুজা পা মুজা
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) না রাজনীতি পছন্দ করিনা
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না দুরে থাকার চেষ্টা করি।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) চশমা পরি । ডাস্ট অ্যালার্জি আছে।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) জি না।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) জি না । এইগুলো সাপোর্ট করি না।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) শিরক।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) যে জিবন ফড়িংএর যে জিবন জোনাকির, কুরআনের সাথে পথচলা,নামাজে মন ফেরানো
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) শায়েখ আহমাদুল্লাহ্‌, আবু তহা মুহাম্মদ আদনান,আসিম আল হাকীম,মহাম্মদ হবলস
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) না আফসোস!
নিজের সম্পর্কে কিছু লিখুন আমার দ্বীন সম্পর্কে জ্ঞান কম কিন্তু শিখার আগ্রহ অনেক বেশি। আমি ইসলামিক বই পড়তে অনেক আগ্রহী।এখনো শিখার চেষ্টা করছি যতটুকু ইলম অর্জন করেছি ওটার উপর আমল করার চেষ্টা করছি। আপাতত চেষ্টা করছি ফরয ইলম নেওয়ার । সলাত এ খুশু খুজু বাড়ানো । সকাল সন্ধার আমল নিয়মিত করা এবং প্রত্যেক দিন কুরআন পড়া।সুন্নাহ মেনে চলা। পাশাপাশি আধুনিক বিশ্ব সম্পর্কে ধারণা রাখি রাখার চেষ্টা করি ইসলামিক ইতিহাস জানার চেষ্টা করি । আধুনিক বিশ্ব ব্যবস্থা, ইসলাম এর চোখে বিশ্ব ব্যবস্থা, অর্থনীতি, জায়োনিসম আরো অনেক বিষয়ে জানার চেষ্টা করি। যেহেতু সিএসই তে পড়ি টেক রিলেটেড বিষয়েও আগ্রহ অনেক।কম্পিউটার স্কিল শিখছি প্রোগ্রামিং জিনিসটা ভাল্লাগে।ইংলিশ এ স্কিল ডেভেলপ করছি এখনো ফ্লুয়েন্টলি বলতে পারিনা । আমি মিনিমালিস্ট। এসেনশিয়ালিসম এ বিশ্বাসী। বিলাসিতা পছন্দ নয়। প্রয়োজনের অতিরিক্ত জিনিস থাকা আমার পছন্দ না। যেমন অনেক ফার্নিচার অনেক জামা কাপড়..। অগোছালো থাকতে পছন্দ করিনা। ইন্ট্রোভার্ট । গুছিয়ে কথা বলতে পারিনা। নিজের ইমোশন এক্সপ্রেস করতে পারিনা ।অনেক মানুষ থাকলে নার্ভাস ফিল করি। সোশিয়ালাইজ কম করতে পারি। কিন্তু কাছের মানুষ দের সাথে অনেক ভালো মিশতে পারি। বাগান করতে ভাল্লাগে । শেলফ ডেভেলপ মেন্ট করতে ভাল লাগে। প্রোডাক্টিভ থাকতে চেষ্টা করি। সকালে উঠার চেষ্টা করি । রাতে দ্রুত ঘুমানোর চেষ্টা করি পড়াশুনা থাকলে রুটিন এদিক সেদিক হয়। সপ্ন একটাই জান্নাতে যেতে পারা । সর্বাবস্থায় দ্বীন কে দুনিয়ার উপরে প্রাধান্য দেওয়া । কুরআন আর সুন্নাহ আকড়ে ধরা। বিদআত আর ফিতনা থেকে দূরে থাকা। দ্বীনী ইলম অর্জন করা। মিথ্যা কথা বলা পছন্দ করিনা। গীবত করা পছন্দ করিনা। কঠোরভাবে গীবত না করার চেষ্টা করি। ক্লাস ৯ থেকেই সহ শিক্ষা থেকে দূরে আছি। ভার্সিটি তেও ছেলে মেয়েদের ক্লাস আলাদা । ফ্রী মিক্সিং থেকে মুক্ত। অনলাইনে ও ফ্রী মিক্সিং থেকে মুক্ত। অনেকে লেখক কে ফলো করা হয় তাদের লেখা পড়া হয় ওই পর্যন্তই । কোনো নন মাহরাম এর পোস্ট এ কমেন্ট করা থেকে বিরত থাকি একদমই পছন্দ করিনা। এইসব ব্যাপারে কোনো ছাড় দেই না । অনলাইনে এ কম থাকার চেষ্টা করি। আগে অ্যাডিক্টেড ছিলাম এখন চেষ্টা করছি কম ইউজ করার প্রয়োজন ছাড়া করি না বেশির ভাগ সময় আইডি ডিএকটিভেটেড থাকে। ফ্রেন্ড সার্কেল ও খুব ছোট। দ্বীনী দের সোহবতে থাকার চেষ্টা করি। রান্না করতে পারি । একেবারে যে দক্ষ এমন না চেষ্টা করছি। ঘরের সব কাজ করতে পারি এবং করি ও। ১৭ বছর বয়সেই হেদায়াত প্রাপ্ত হয়েছি। তখন থেকেই আস্তে আস্তে চেষ্টা করেছি সব ছেড়ে দেওয়ার এর আগে তেমন কিছুই জানতাম না ইসলাম সম্পর্কে। এই পর্যন্ত হেদায়াত ধরে রাখার চেষ্টা করছি । প্রতিনিয়ত স্ট্রাগল করে যাচ্ছি। এখন চরিত্র হেফাজতের জন্য এবং স্ট্রাগল টা সহজ করার জন্য বিয়ে করতে চাচ্ছি। দ্বীনের পথে চলার জন্য দ্বীনী সঙ্গীর প্রয়োজন বোধ করছি। চাকরি করতে চাই না। কিন্তু পড়ালেখা শেষ করতে চাই। স্নাতক পাশ করতে চাই । বিয়ের পরেও পড়ালেখা কন্টিনিউ করতে চাই। দ্বীনী শিক্ষায় কোনো কম্প্রোমাইজ করতে চাই না।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? বাচ্চাদের দীনি শিক্ষায় গড়ে তোলা। নিজেকে সেইভাবে প্রস্তুত করা।কুরআন মুখস্ত করা ও শুদ্ধ করে পড়া । আরবি ভাষা শিখা। বেসিক ফিকহ সম্পর্কে জানা।
অবসর সময় কিভাবে কাটান? (Required) বাগান করে আর বই পড়ে নাহয় কিছু না করে
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) কাপড় ধোওয়া বাদে বাসার যাবতীয় কাজ আমি করি । রান্নায় আম্মুকে সাহায্য করি।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জি রাজি
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? এই ফিতনাময় যুগে নিজের চরিত্রকে হেফাজত করার জন্য দ্বীনের পথে অটল থাকার জন্য দ্বীনী জীবনসঙ্গীর প্রয়োজন বলে শেষ করতে পারবোনা । বিয়ে একটি সুন্দর সম্পর্ক। যেই সম্পর্ক শুধু আল্লাহর জন্য । আল্লাহ কে সন্তুষ্ট করার জন্য । একসাথে জান্নাতে থাকার জন্য।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) জি
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? গায়ের রং ও জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? ইসলামে জায়েয আছে এমন সব বিষয়ে তার আনুগত্য করা। তার শারীরিক ও মানসিক স্বাস্থ্য এর যত্ন নেওয়া। তার দীন পালনে সাহায্য করা। তার পরিবারের যত্ন নেওয়া।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২২-২৮
গাত্রবর্ণ শ্যামলা,উজ্জ্বল শ্যামলা
নূন্যতম উচ্চতা ৫'৪
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স রানিং
বৈবাহিক অবস্থা অবিবাহিত
পেশা (Required) ব্যবসা বা সরকারী বা বেসরকারী চাকরিজীবী
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত, উচ্চ মধ্য বিত্ত
পারিবারিক অবস্থা (Required) দীনি পরিবেশ হলেই বেশি উপযুক্ত অথবা পরিপূর্ণ পর্দা করার ব্যবস্থা করতে হবে।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন এমন কাউকে বিয়ে করতে চাই- ১।যার বেসিক এবং ফরয ইলম আছে ইসলাম সম্পর্কে। ২। প্রতিদিন ৫ ওয়াক্ত নামাজ জামাতের সাথে মসজিদে আদায় করেন। ৩।সকাল সন্ধার আমল করেন। ৪।কুরআন শুদ্ধভাবে পড়েন বা পড়ার চেষ্টা করেন। ৫।নিয়মিত কুরআন তিলাওয়াত করেন । ৬।তাহাজ্জুদ পড়ার চেষ্টা করেন ৭। সুন্নাহ পালন এর ব্যাপারে উদাসীন নন। ৮।বিদআত থেকে দূরে থাকেন । ৯।নিজের চোখের হিফাজত করেন কঠোরভাবে। ১০।স্ত্রীর পর্দার ব্যাপারে ছাড় দিবেন না। পরিবার ও এই ব্যাপারে সাহায্য করবে উৎসাহ দিবে । ১১। মাহরাম নন মাহরাম সম্পর্কে ধারণা আছে এবং কঠোর ভাবে মেনে চলার চেষ্টা করেন। ১২। যথা সম্ভব কম সময় দেন সোশ্যাল মিডিয়ায় । ১৩। পরিশ্রমী হতে হবে। ডেডিকেশন থাকতে হবে। ধৈর্য থাকতে হবে। বেশি রাগ থাকা যাবেনা। ১৪।প্রোডাক্টিভ হতে হবে। ১৫। অনলাইনের সেলিব্রেটিসম থেকে দূরে থাকতে হবে। ১৬। অন্যের দোষ খুজে বেরানো যাবেনা। গীবত করা যাবেনা । ১৭।আলেমদের সোহবতে থাকতে হবে। সম্ভব হলে দাওয়াহ এর কাজে যুক্ত থাকতে হবে। ১৮। দ্বীনী ইলম অর্জনের বেপারে আগ্রহ থাকতে হবে। বই পড়ার বেপারে আগ্রহ থাকতে হবে। ১৯। দ্বীন দুনিয়া বেলেন্স করতে জানতে হবে। ২০। নিজের স্ত্রী কে ইলম শিখার বেপারে উৎসাহ দিতে হবে। ২১। বেসিক মেনার্স জানতে হবে। ২২। উত্তম আখলাক এর অধিকারী হতে হবে। ২৩। ভুল শুধরানোর মানসিকতা থাকতে হবে। ২৪। আত্মীয়সজন এর সাথে ভালো সম্পর্ক থাকতে হবে ২৫। ন্যায় অন্যায় এর মধ্যে পার্থক করতে জানতে হবে। অন্যায়ের সাথে আপোষ করা যাবেনা। ২৬।বেসিক হাইজিন থাকতে হবে। ২৭। পরিবারকে যথেষ্ট সময় দেয়। সম্মান দেয়। ২৮। সদকা যাকাত ঠিক মত আদায় করে ২৯। বিলাসিতা না করা। অতিরিক্ত খাওয়া দাওয়া না করা। খাওয়ার সময় সন্নত মেনে খাওয়া। ৩০। যেকোনো বিষয়ে কুরআন ও সুন্নাহ মেনে চলা। ৩১। হেলথি লাইফস্টাইল লিড করার চেষ্টা করতে হবে। ৩২। স্ত্রীর প্রতি কেয়ারিং আর সাপোরটিভ থাকতে হবে। আল্লাহর জন্য ভালোবাসতে হবে। সৎ থাকতে হবে। ভালো বন্ধু হতে হবে । যে গুলো থাকা যাবেনা - ১। লেবাসধারি হওয়া যাবেনা । অনলাইনে এ দ্বীনী কিন্তু বাস্তবে অন্যরকম হওয়া যাবেনা। ২। শাহবাগী চেতনার হওয়া যাবেনা। ৩। দ্বীনী ভাইবোন এ বিশ্বাসী হওয়া যাবেনা। ৪। দ্বীনের জটিল বিষয়ে অনলাইনে এ তর্ক করা যাবেনা। নিজে থেকে মাসলা মাসায়েল দেওয়া যাবেনা। আলেম দের সাথে মতানৈক্য থাকলেও গালি দেওয়া ট্রল করা যাবেনা। ৫। মেয়েদের ইনবক্স এ কমেন্ট বক্স এ কমেন্ট করা যাবেনা। ৬।সিনেমা, মিউজিক, গেম এইগুলো দেখা যাবেনা । ইনস্টাগ্রাম, টিকটক একাউন্ট থাকা যাবেনা। ৭। ইউটিউব অ্যাডিক্টেড হওয়া যাবেনা। ৭।বেশি বন্ধু বান্ধব প্রিয় বাইরের আড্ডা প্রিয় হওয়া যাবেনা। ৯।অপরিষ্কার, অলস অধিক ভোজন প্রিয় হওয়া যাবেনা। ১০। কোনো অ্যাডিকশন থাকা যাবেনা সেইটা যেই অ্যাডিকশন ই হোক না কেনো। ১১। বদরাগী হওয়া যাবেনা।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) বর্তমান ঠিকানা ঢাকায় হলে ভাল এছাড়া স্থায়ি ঠিকানা যেকোনো জেলা হতে পারে । খুলনা বিভাগ হলেও উপযুক্ত।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) ছাত্রী
বিশেষ কিছু যদি জানাতে চান আমি যেহেতু ছাত্রী । আমার পড়াশুনা কন্টিনিউ করতে চাই । তাই পাত্রের বর্তমান ঠিকানা ঢাকার মধ্যে হলে বেশি উপযুক্ত
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 345 ভিউস