female

বায়োডাটা নাম্বার

AH-106057

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

ঢাকা

ঢাকা বিভাগ

শরীয়তপুর

ঢাকা বিভাগ

১৯৯৮

উজ্জ্বল শ্যামলা

৫'২''

৫৩ কেজি

A+

ছাত্র/ছাত্রী

নাই


ঠিকানা
স্থায়ী ঠিকানা গ্রাম:গৈড্যা, ডাকঘর: ভেদরগঞ্জ ,থানা: ভেদরগঞ্জ জেলা: শরীয়তপুর
বর্তমান ঠিকানা খিলগাঁও তিলপাপাড়া,ঢাকা-১২১৯
কোথায় বড় হয়েছেন? (Required) খিলগাঁও ,ঢাকা।
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা ঢাকা
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা শরীয়তপুর
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৮
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'২''
ওজন ৫৩ কেজি
রক্তের গ্রুপ A+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় নাই
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ ব্যবসা বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৪
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ ব্যবসা বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৬
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা স্নাতক( সম্মান) বি.এস.সি
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম Government College of Applied Human Science , Azimpur.Unit at university of Dhaka (Home Economics)
পাসের সন 2021 but result published 2023 because of Corona virus.
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা Masters running( Art and Creative studies)
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা Government college of Applied Human Science, Azimpur. ( Masters running)
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা চাকুরী।স্বনামধন্য একটি কোল্থিং শপের কাটিং মাষ্টার হিসেবে কর্মরত আছেন।মামা
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য বড় বোন: বিবাহিত
ভাইদের সম্পর্কে তথ্য ছোট ভাই: ( ইন্টার ফার্স্ট ইয়ার ভর্তি প্রার্থী)
চাচা মামাদের পেশা বড় চাচা: কৃষি কাজ করেন। ছোট চাচা:ব্যবসায় করেন।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা নিম্নবিত্ত বা মধ্যবিত্ত বলতে পারেন। আমাদের চলাচলের জন্য যতটুকু প্রয়োজন ততটুকুই আছে। সমাজের মধ্যে চলাচল আলহামদুলিল্লাহ।আমি আমার অবস্থা নিয়ে আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ আল্লাহ তাআলা নিকট শুকরিয়া আদায় করি। তিনি অবশ্যই ভালো জানেন,কার অবস্থান কেমন হ‌ওয়া উচিত।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) যেহেতু জেনারেল লাইনে পড়াশোনা করেছি ।তাই দ্বীনের পরিবেশ তেমনভাবে পাইনি। কিন্তু ছোট বেলা থেকে শালীন ভাবে জীবনযাপন করেছি।আমি আমার নিজের ইচ্ছায় নিজের জন্য দ্বীনি পরিবেশ তৈরি করে যাচ্ছি। ইনশাআল্লাহ একদিন হয়তো অনুকূল পরিবেশ তৈরি করতে পারবো। পরিবার আমি একমাত্র নন-মাহরাম মেইনটেইন করে চলার চেষ্টা করি। যদিও পরিপূর্ণভাবে চলতে পারিনা। আল্লাহ তাআলা জানেন,আমি অনেক চেষ্টা করি।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জী।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ঠিক কত বছর মনে নেই।তবে এইচএসসি পরীক্ষার পর থেকে নিয়মিত এর আগে অনিয়মিত ছিল ।কাযা হতো
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? চলাচলের চেষ্টা করি। কিন্তু হয়তো পরিবেশের কারণে যথাসম্ভব ভাবে করতে পারি না।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জী। তবে আরো ভালো করার চেষ্টা করতেছি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো বোরকা ,নিকাব।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) ধারনা নেই।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না দেখার চেষ্টা করি ।তবে অনিচ্ছাকৃত ভাবে চলে আসে এড চলে আসলে।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) না
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) না।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মাজারে কিছু মানত করা শিরক।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) প্যারাডিক্সকাল সাজিদ, নেক আমল,বেলা ফুরবার আগে।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) মাওলানা তারিক জামিল,শায়েখ আহমাহদুল্লাহ, মাওলানা মিজানুর রহমান ।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) আমি কিছু হাতের কাজ পারি।
নিজের সম্পর্কে কিছু লিখুন আসসালামুয়ালাইকুম ওয়া রহমাতুল্লাহ ওয়া বাহরকাতুহ। আল্লাহ তাআলার কাছে অনেক অনেক শুকরিয়া যিনি আমাকে মুসলিম নারী হিসাবে সৃষ্টি করেছেন।হয়রত মুহাম্মদ (সঃ) এর উম্মত হিসেবে দুনিয়াতে পাঠিয়েছেন ও দ্বীনের বুঝ দান করেছেন আলহামদুলিল্লাহ। আমি অত্যন্ত সহজ সরল প্রকৃতির কিছুটা অন্তর্মুখী। খুব সাধারণ জীবনযাপন। নম্রতাও গায়রত নিয়ে চলতে পচ্ছন্দ করি। কেননা রবের পরিকল্পনা সবচেয়ে উত্তম। পছন্দ: বৃষ্টির সময় দোয়া করা । মাঝরাতে দোয়া করা। মানুষের উপকার করা। মানুষের সাথে ভালো ব্যবহার করা। আল্লাহ তাআলা প্রিয় হ‌ওয়ার চেষ্টা করা‌। অপছন্দ: সকল প্রকার খারাপ কাজ। পরনিন্দা,গীবত,হিংসা,পরচচা মানুষের অনিষ্ট কামনা করা। নিজেকে বড় মনে করা, মানুষকে ছোট করা ইত্যাদি। স্বপ্ন:আমি একজন মুসলিম দ্বীনদার মুসলিমা হতে চাই। আল্লাহ তাআলার প্রিয় হতে চাই। আল্লাহ তাআলার প্রিয় যিনি তার প্রিয় হতে চাই। আমার হজ্জ করার অনেক বড় আকাক্ষা, ইচ্ছা রয়েছে। আল্লাহ তাআলা যেন আমার এই ইচ্ছাটা পূরণ করেন। সুম্মা আমীন। ইচ্ছা: ইসলামীক সুন্দর পরিবার গড়ে তুলতে চাই। দ্বীনদার জীবন সঙ্গী সাথে।আমি আল্লাহ তাআলার শরীয়ত মোতাবেক বিবাহ করতে চাই। পাত্রের সামর্থ্য অনুযায়ী দেনমোহর ধার্য করতে এবং অল্প খরচে বিবাহ করতে চাই। আমীন।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? ইসলামীক পরিবার গঠন করতে পারি।ইসলমের জন্য আমার সামর্থ্য অনুযায়ী কাজ করতে চাই।
অবসর সময় কিভাবে কাটান? (Required) বাসার টুকটাক কাজ করি, পড়াশোনা বাকি থাকলে শেষ করি, কুরআন তিলাওয়াত শোনা, দ্বীনি আলোচনা শোনা। ইসলামীক লেকচার শোনা।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) আম্মু সাহায্য করি। মাঝে মাঝে রান্না করি( কিন্তু মায়ের মতো রান্না টা ভালো পারি না) বাসার ঘর গুছিয়ে রাখা।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) ইসলামীক শরীয়াতেযেভাবে আছে ঠিক তেমন। নারী এবং পুরুষ দুই জন‌ই আলাদা তাদের কাজকর্ম ও আলাদা। অবশ্যই স্বামী-স্ত্রীর হলে তার একে অপরের পরিপূরক।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ অবিবাহিত।
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জী।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে একটি ইবাদত। বিয়ে মাধ্যমে অর্ধেক দ্বীন পূর্ণ হয়। কুরআন ও সুন্নাহর থেকে আমরা বিয়ের প্রকৃত উদ্দেশ্য জানতে পারি।আমি আমার অর্ধেক দ্বীন পূর্ণ করতে চাই। জীবনের চলার পথ কিছুটা সুখময় করার জন্য আমার একজন দ্বীনদ্বার মানুষ প্রয়োজন।যেন আমরা একে অপরকে সবসময় সাপোর্ট করে দ্বীনের লাইনে আরো আগাতে পারি। সম্পর্কটা যেন হয় বন্ধুত্বপূর্ণ,কম্ফোটেবল।একজন আরেকজনের ভালো -মন্দ,দোষ গুণ সব কিছু মানিয়ে নেওয়া। মুমিন বান্দাদের সারা জীবন‌ই একটি পরীক্ষা,এই পরিক্ষায় একে অপরকে সহযোগিতার মাধ্যমে যেন পার হতে পারি। এভাবে স্বল্প হায়াতের জীবন অতিবাহিত করার জন্য একজন অসাধারণ দ্বীনদার, পরহেজগার, আল্লাহ ওয়ালা,ভদ্র,নম্র,মুত্তাকি জীবন সঙ্গীর প্রয়োজন অনুভব করছি। আল্লাহ সুবহানাহু তাআলা যেন কবুল করেন। আমীন।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) চলমান পড়াশোনা শেষ করতে চাই।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? মেয়েদের বিয়ে পরে একমাত্র অভিভাবক তারস্বামী। মেয়েদের জীবনের স্বামী নামক এই মানুষটাকে এতটা সম্মানিত করেছেন,রবের পরে যদি কাউকে সেজদাহ করতে বলতেন তাইলে সেই মানুষটি হতো তার স্বামী। স্বামী যেমন একজন দ্বীনদ্বার স্ত্রীর জন্য ভালোবাসা তেমনি সম্মানিত এবং শ্রদ্ধার ব্যাক্তি।যে স্বামীর সন্তুষ্টিতে আমার রব সন্তুষ্টি হন।আমি ফেলে আশা চৌদ্দশত বছর আগে নারী সাহাবিদের মতো আমার স্বামী প্রয়োজনে তাকে মানসিকভাবে সাপোর্টে ও তার বিপদের আপদে তার পাশে
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৬ থেকে ৩৪ পর্যন্ত
গাত্রবর্ণ শ্যামলা, উজ্জ্বল শ্যামলা।
নূন্যতম উচ্চতা ৫'৫ থেকে ৫'৮
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক জেনারেল হলে।( নূন্যতম)
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) অবশ্যই হালাল ইনকাম।সুন্নতি দাঁড়ি থাকা চাই।তবে কেউ যদি এখন থেকে রাখার চেষ্টা করেন আগে রাখে নি আলহামদুলিল্লাহ তাতেও গ্রহনযোগ্য।
পেশা (Required) যেকোনো হালাল পেশা।পেশার ক্ষেত্রে নির্দিষ্ট কোন পচ্ছন্দ নেই।
অর্থনৈতিক অবস্থা আলহামদুলিল্লাহ। চলারমতো হলেই হবে।।
পারিবারিক অবস্থা (Required) দ্বীনি পরিবেশ থাকলে আমার জন্য অনেক সহজ হবে । ইনশাআল্লাহ
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন হযরত মুহাম্মদ (সঃ) এবং আম্মাজান খাদিজা এর ভালোবাসার বন্ধন আমার অন্তরে গভীরভাবে রেখাপাত করেছে। আমি আল্লাহ তাআলার নিকট এমন একটি সম্পর্ক কামনা করি। একজন মুমিন পুরুষের যে সকল গুনাবলি থাকা প্রয়োজন তেমনি একজন জীবন সঙ্গী আশা করি। চক্ষু শীতল কারী একজন জীবন সঙ্গী প্রত্যাশা করি। যদি হবেন আমার বন্ধ, আমার পোশাক।যার কাছে থাকলে অন্তর প্রশান্তি লাভ করবে।যিনি হবেন আমার ভেদ,যার কাছে আমার সকল কিছু গোপন থাকবে। যে পরিপূর্ণ সুন্নাহ অনুযায়ী, জীবন গঠন করবে, যিনি আমার দুনিয়া ও আখিরাত দুটোই সাজিয়ে দিবেন।( অর্থাৎ ভালো দ্বীনদার মানুষ)। আমাকে দ্বীন পালনে সাহায্য করবে। পর্দার পরিবেশ তৈরি করে দিবে। একজন চক্ষুশীতল জীবন সঙ্গী।যার সাথে কথা বললে মনে হবে সে একজন 'হাকিম' ( ন্যায়বিচার)। তার সাথে রাগ করলে মনে হবে,' হালিম' (ধৈর্য্যশীল).। আমার ভরণপোষণে যে হবে ,'করিম'( উদার, অকৃপণ)।আর ' ওয়াদুদ ' ( বন্ধুত্বপূর্ণ, সাহায্যকারী)। একজন ভদ্র, সুশিক্ষিত,জ্ঞানী, ধৈর্য্যশীল, সৎকর্মশীল,হালাল উপার্জনকারী।হালাল- হারাম সম্পর্কে সুস্পষ্ট ধারণা রাখেন।নরম মনের অধিকারী। স্ত্রীর হক যথাযথ পালনকারী। আত্মীয় স্বজনের সাথে সম্পর্ক রক্ষাকারী। আমার দ্বারা যদি কখনো কোনো ভুল হয়ে যায় তবে আমাকে সুন্দরভাবে কুরআন ও সুন্নাহ অনুযায়ী ইলেম দিতে পারবে। পারিবারিক পরিবেশ ততোটা অনুকূল না থাকার কারনে আমি সঠিক ও সুন্দরভাবে পর্দা করতে পারছিনা। তাই এমন একজন দ্বীনদ্বার জীবন সঙ্গী চাই যিনি যে কিনা পর্দার ব্যাপারে সুস্পষ্ট জ্ঞান রাখে। পর্দার জন্য অনুকূল পরিবেশ তৈরি করে দেন। আল্লাহ তাআলা যেন আমাকে এমন পরিবেশের একজন তাক‌ওয়াবান জীবন সঙ্গী আমাকে মিলিয়ে দেন। ইনশাআল্লাহ বাহ্যিক সৌন্দর্য নয় বরং দ্বীনকে প্রাধান্য দীবেন। যদি জানেন এবং বোঝেন প্রত্যেক মানুষকে আল্লাহ তাআলা সুন্দরতম আকৃতিরতে সৃষ্টি করেছেন। সৌন্দর্য থেকে ভালো আচরণকে বেশি প্রাধান্য দিবে।সব ধরনের মানুষের সাথে ভালো ব্যবহারকারী।( নিজ থেকে কিছুটা নিচে কোন অসচ্ছল ব্যক্তির সাথে ভালো ব্যবহার করা মন মানসিকতা রাখেন।( অর্থাৎ নিরহংকারকারী।)
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) ঢাকা এবং শরীয়তপুর জেলা বেশি প্রাধান্য যোগ্য।তবে যেকোন জেলার পাত্র যোগাযোগ করতে পারবে।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) ছাত্রী।
বিশেষ কিছু যদি জানাতে চান ইসলামিক শরীয়ত অনুযায়ী বিবাহ সম্পূর্ণ করে চাই। হালাল ইনকাম এমন কাউকে আশা করছি।বিয়ে সময় অনেককে বলে কোন কিছু আশা করি না, কিন্তু বিয়ের পড়ে সামাজিকতার দোহাই দিয়ে অনেক কিছু আদায় করে এমন কাউকে আশা করি না। ভালো নরম মনের মানুষ আশা করছি।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 276 ভিউস