female

বায়োডাটা নাম্বার

AH-106338

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

নরসিংদী

ঢাকা বিভাগ

নরসিংদী

ঢাকা বিভাগ

২০০৪

উজ্জ্বল শ্যামলা

৪'৯''

৪২ কেজি

O+

স্কুলের শিক্ষক

প্রযোজ্য নয়


ঠিকানা
স্থায়ী ঠিকানা মাধবদী, নরসিংদী।
বর্তমান ঠিকানা মাধবদী, নরসিংদী।
কোথায় বড় হয়েছেন? (Required) নিজের এলাকায়
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা নরসিংদী
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা নরসিংদী
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ২০০৪
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৪'৯''
ওজন ৪২ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা স্কুলের শিক্ষক
মাসিক আয় প্রযোজ্য নয়
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ মানবিক বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০২১
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? না
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা প্রযোজ্য নয়
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম প্রযোজ্য নয়
পাসের সন প্রযোজ্য নয়
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা SSc পাশ
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা প্রযোজ্য নয়
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা শুঁটকির ব্যবসা করেন,,তবে বড় ধরনের ব্যবসায়ী নয়।
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ২জন
ভাই কয়জন? ভাই নেই
বোনদের সম্পর্কে তথ্য বড় আপু বিবাহিতা,,মেজ আপু ডিভোর্সড এখন বাড়িতে আছে টিউশনি করে।
চাচা মামাদের পেশা চাচা দুই জন,মামা একজন। চাচা দূজনই ক্ষুদ্র ব্যবসায়ী,, তবে আবার ছোট চাচা মাঝে মাঝে উনার ব্যবসা কয়েকদিন গ্যাপ থাকলে শ্রমিকের কাজ করেন। আর মামা ওনার তেমন কোনো পেশা নেই ।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত পরিবারে
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) তেমন ভালো না, আমি নিজে আলহামদুলিল্লাহ প্র্যাকটিসিন মুসলিমাহ , আপুরাও মোটামুটি প্র্যাকটিসিনই, তবে অভিভাবক দের ই দীনের বুঝ নেই, তবে তাদের জন্য দোয়া করি আল্লাহ যেন তাদের কে দীনের বুঝ দান করেন।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জী আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) যতটুকু মনে আছে চার পাঁচ বছরের মত হবে হয়তো
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জী চেষ্টা করি,তবে বাড়িতে মেনে চলাটা কষ্ট হয় পুরো পারিনা। তবে আল্লাহ চাহে তো সম্পূর্ণ টা পারবো ইন শা আল্লাহ
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জী আলহামদুলিল্লাহ,, ছোটবেলায় মক্তবে শিখছিলাম ওইটা শুদ্ধ ছিল না তারপর যখন জেএসসি পরীক্ষা দেই ক্লাস এইটে দেওয়ার পর অবসর ছিলাম তখন আবার একটা কওমি মাদ্রাসাতে নতুন করে আবার শিখছিলাম। তাছাড়া এখন আবার বাংলাদেশ ইসলামিক অনলাইন মাদ্রাসা মানে Biom এর সাথে যুক্ত আছি একদম বিশুদ্ধ করার জন্য।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো বোরকা, নিকাব,মোজা
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) নেই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না, হারাম জানার পর নিজের সম্পূর্ণ দিয়ে চেষ্টা করছি আলহামদুলিল্লাহ এই ভাইরাস থেকে আমি মুক্ত,, তাই কয়েক বছর যাবত নিজে ইচ্ছাকৃত দেখিও না শুনিও না।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) জী, আলহামদুলিল্লাহ PCOS এর সমস্যা আছে ও এর জন্য কিছু সমস্যা হয়েছিল তো,চিকিৎসা সেবা নিয়েছিলাম মোটামুটি আগের তুলনায় একটু ভালো আছি আলহামদুলিল্লাহ,, আর বদনজর ও জাদুর লক্ষণ গুলোর সাথে কিছু কিছু লক্ষণ আমার সাথে মিলে,, তবে আল্লাহই ভালো জানেন এ বিষয়ে । আর এসবের সাথে কিছু কিছু লক্ষণ মিলার কারণে আমি কুরআন ও সুন্নাহ ভিত্তিক রুকাইয়া মানে ঝাড়ফুঁক এর আমল ফলো করছি আর আলহামদুলিল্লাহ সুস্থতার দিকে আছি,, তবে হ্যাঁ আলহামদুলিল্লাহ সরাসরি জীনের আছর করা বা শরীরে ভর করা এরকম সমস্যা নেই,, কারণ বদনজর দুই রকম ১/মানুষের বদনজর ২/ জীনের বদনজর,, আর আল্লাহর কাছে আশা রাখি তিনি আমাকে নিশ্চয়ই সব রোগ থেকে শিফা দান করবেন ইন শা আল্লাহ,, কারণ বান্দা আল্লাহর উপর তাওয়াক্কুল করে যদি চেষ্টা করে যায় আর মালিক তাকে নিরাশ করবেন এটা হতে ই পারে না,আমি না। আর দুনিয়াতে তো সুখ, দুঃখ, কষ্ট, রোগ,শোক এই সবই আল্লাহর নিয়ামত বা পরিক্ষা,, কারণ আল্লাহ উত্তম পরিকল্পনা কারী।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) না
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মাজার একদম পছন্দ না, আর আল্লাহকে বাদ দিয়ে অন্য কোন কিছুর কাছে কোন কিছু মান্নত করা বা চাওয়া একদম স্পষ্ট শিরকের অন্তর্ভুক্ত।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) বেলা ফুরাবার আগে, উল্টোপথের যাত্রী, মহানবী (স:) জীবনী
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) শায়েখ আহমাদুল্লাহ হুজুর, আবু তোহা আদনান, মোঃ আমজাদ হোসেন হেলালী সাহেব।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) SSc পাশ , সেলাইয়ের কাজ জানি, রান্নার কাজ জানি মোটামুটি
নিজের সম্পর্কে কিছু লিখুন প্রথমত নিজের সম্পর্কে বলাটা খুবই কঠিন, কারণ নিজের সম্পর্কে মানুষের কাছে উপস্থাপন করাটা অপছন্দনীয় ,,তবে নিজের ব্যাপারে বলতে গেলে আমি মানুষটা একটু চঞ্চল টাইপের। তবে খুবই নগণ্য ও সাধারণ একজন মানুষ। অতিরিক্ত বিলাসিতায় বড় হয়ে ওঠেনি, মোটামুটি সাদামাটা ভাবে জীবন যাপন করা একজন মানুষ।মানুষের সাথে মিশতে ভালো লাগে। তাছাড়া অশ্লীল ভাষা বলা লোক দেখানো ইবাদত, লেবাসধারী দ্বীনদার,মিথ্যা কথা বলা ,অহংকার করা ,গীবত করা ,পরনিন্দা করা মানুষের কে হয়রানি করাএগুলো একদম অপছন্দের। আর আমি জেনারেল লাইনে পড়ালেখা করা অবস্থায় আলহামদুলিল্লাহ মহান আল্লাহ আমাকে দীনের বুঝ দান করেছেন , যার জন্য এসএসসি পাস করে ওই লাইনের ফালতু পড়ালেখা থেকে আমি লিভ নিয়ে নিয়েছি। তবে আমি তখন জানতাম না সহ শিক্ষা হারাম। তবে এখন চিন্তা করে দেখি আসলে আমি যা করছি একদম ঠিক কাজ করছি,, তাছাড়া নারীদের উচ্চ শিক্ষার পক্ষে আমি নই। তবে হেদায়েত তো আলহামদুলিল্লাহ পাইছি ঠিকই কিন্তু বেদীন অভিভাবক থাকায় হেদায়েতের পথে চলাটা আমার জন্য খুবই কষ্টকর ,, হয়তো আল্লাহর পক্ষ থেকে আমার জন্য পরিক্ষা আল্লাহ ই ভালো জানেন,, বলতে গেলে পারিবারিক ভাবে খুবই মানসিক চাপে আছি। তবে এইটুকু বিশ্বাস, আল্লাহর উপর আছে তিনি সবসময় আমার পাশে আছেন কারণ যিনি আমাকে দয়া করে হেদায়েত দান করছেন তো ওই রব নিশ্চয়ই হেদায়েতের পথে টিকে থাকার জন্য দুনিয়াবি জীবনে উসিলা হিসেবে উত্তম কাউকে আমার জন্য পাঠাবেন,ইনশাআল্লাহ। আর আল্লাহ এই পর্যন্ত আমাকে কখনো নিরাশ করেননি। ভবিষ্যতেও করবেন না ইনশাআল্লাহ। তাছাড়া হঠাৎ করেই যখন থেকে মহান রব আমার মাঝে দীনের বুঝ দিয়েছেন তখন থেকেই চেষ্টা করি নফসের বিরুদ্ধে গিয়ে স্রোতের বিপরীতে চলার। আর আহলিয়া হিসেবে যিনি আমাকে পাবেন হয়তো শারীরিক ভাবে স্বাস্থ্যের দিক দিয়ে একটু কম পেলে ও আলহামদুলিল্লাহ চারিত্রিক ,সততা, বিশ্বস্ততা ও আমানত দারের দিক দিয়ে ভালো পাবেন ঠকবেন না ইনশা আল্লাহ। আর ভাগ্যে যদি বিয়ে থেকে থাকে তাহলে যিনি আমার হাসবেন্ড হবেন ওনার আমার উপর যে আমানত আছে তা হচ্ছে নিজের সতীত্ব ও কুমারিত্ব বজায় রাখা আলহামদুলিল্লাহ তা হেফাজতে আছে।তাই আমার মতো কাউকে ই আশা করি। তাকে সাপোর্ট করি না যে স্রোতের তালে গা ভাসিয়ে দিয়ে বিয়ের আগেই নিজের চরিত্র,কুমারত্ব ও হবু আহলিয়ার হক ও আমানত নষ্ট করে ফেলেছেন,, তাদেরকে নট এলাও আমার লাইফে। কতটুকু গুছিয়ে লিখতে পেরেছি জানিনা,, তবে নিজে কতটুকু ভালো এটা দুনিয়ার কারো কাছে প্রমাণ করা প্রয়োজন ই মনে করি না।তাই ভুল ত্রুটি ক্ষমার সুন্দর দৃষ্টিতে দেখবেন ইন শা আল্লাহ।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? দীনি একটা পরিবার গঠন করা,, নিজে দীনিইলম,অর্জন করে অপরকে শিক্ষা দেওয়া।
অবসর সময় কিভাবে কাটান? (Required) আমি মানুষটা ততটা স্পেশাল নই যে সব সময় একই কাজ করে অবসর সময় কাটায়,, বলতে গেলে পরিস্থিতি অনুযায়ী যখন যেটা ভালো লাগে ওইটাই করি। তবে ইসলামিক ওয়াজ ,সংগীত শুনতে ভালো লাগে।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) ঘর গুছিয়ে রাখা, মাঝে মাঝে রান্নার কাজে আপু কে সাহায্য করি ,তাছাড়া আপু প্রচন্ড অসুস্থ থাকলে আমি নিজে রান্না করার দায়িত্ব নেই।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) কখনোই না,, কারণ নারী কাজ করবে ঘরে পুরুষ কাজ করবে বাইরে,,ইসলামে নারীদের মর্যাদা অনেক উপরে,, নারীদের কে ঘরের রানী বলা হয়, তাছাড়া সৃষ্টিগত ভাবে নারী-পুরুষ আলাদা ভাবে সৃষ্টি হয়েছে,তো তাদের কাজে ধরণটাও আলাদা হওয়ারই কথা। এখানে দুজনেই সমাধিকার পায় কিভাবে। নারী-পুরুষ সম অধিকার এগুলো বলে নারীদেরকে ঘরের বাইরে এনে পুরুষের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করিয়ে এটা নির্যাতন ছাড়া আর কিছু না। কারণ নারী কোমল ও প্রেমময়ী সে ঘরের বাইরে বের হওয়া মানে একজন পুরুষের জন্য ফিতনা,, তাই তাকে ঘরেই মানায়,বাইরে নয়।আর পুরুষ পারিবারিক আর্থিক চাহিদা মেটাতে বাইরে গিয়ে ঘাম ঝরিয়ে রোজগার করবে, আর অন্য দিকে নারী ঘরের দিকে সামলাবেন এতেই তো কামিয়াব।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ প্রযোজ্য নয়
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জী,, পরিবার থেকে দেখা দেখি চলছে তবে দুনিয়া মুখী অভিভাবকদের পছন্দের সাথে আমার পছন্দ মিলে না,,যার জন্য এখানে বায়োডাটা দেওয়া মানে আমার নিজের ক্ষুদ্র চেষ্টা।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? বিয়ে নবীজির সুন্নাহ ও অর্ধেক দীন পূরণ।বিয়ের মাধ্যমে একটা আমলি জীবন শুরু হয়। বিয়ের মাধ্যমে নিজেকে গুনাহ থেকে দূরে রাখা যায় মোট কথা চরিত্র হেফাজতে থাকে।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? না
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) না,, তবে দীনি বিষয়ে জানার জন্য ও এ বিষয়ে ইলম অর্জন করার ইচ্ছা আছে তবে স্বামীর সাপোর্ট ছাড়া নয়।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও গায়ের রং
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? সব দায়িত্ব তো আর লিখে প্রকাশ করা সম্ভব না তবুও যতটুকু বলতে চাই,, প্রথমত শরীয়তের ভিতরে স্বামীদের যা যা হক আছে এসব গুলো সঠিক ভাবে পালন করা আমার প্রধান দায়িত্ব,, বিপদে- আপদে আমার যতটুকু সম্ভব পরামর্শ ও সহযোগিতা করে পাশে থাকতে চাই।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৩-২৬
গাত্রবর্ণ যেকোনো তবে শ্যাম বর্ণ আমার কাছে ভালো লাগে,, তাছাড়া সবচেয়ে কমন যে বিষয়টা দেখতে যেমনই হোক না কেন চক্ষু শীতল এবং অন্তর জুড়ানো হওয়াটাই মুল বিষয়, তাছাড়া আল্লাহ তো সবাই কে সুন্দর ভাবে ই সৃষ্টি করেছেন। আর যাকে আমার জন্য নির্ধারন করা হয়েছে তাকে দেখা মাত্রই আমার চক্ষু এবং অন্তর শীতল হয়ে যাবে ইনশা আল্লাহ।
নূন্যতম উচ্চতা ৫ফুট২ ইঞ্চি বা চার ইঞ্চি।
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা Jsc,ssc, দাখিল পাস, তবে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। নিচে দীন সম্পর্কে সঠিক ইলম ও জ্ঞান অর্জন থাকা চাই।
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) দাঁড়ি অবশ্যই এক মুষ্টি হওয়া এটা বাধ্যতামূলক, তবে যাকে যেমন দাঁড়ি মহান আল্লাহ দান করেছেন এখানে তো কারো কোনো কিছু করার নেই।,আর ইনকাম অবশ্যই হালাল ও পারিশ্রমিক হওয়া টা বাঞ্ছনীয়। কারণ অলসতা কখনো উন্নতির শিখরে নিয়ে যেতে পারে না।
পেশা (Required) যেকোনো হালাল পেশা তবে হালাল ব্যবসা বা শিক্ষকতা হলেও সমস্যা নেই
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত হলে ভালো হবে হয়তো,, কারণ কুফুর দিক দিয়ে একটু ব্যালেন্স বা মিলাতে গিয়ে মধ্যবিত্ত হলে ভালো হবে মনে হয়,, কারণ এতো টা উচ্চ বিত্ত আমি চাই না,, যাতে করে পাত্রের পরিবার আমার পরিবারের অর্থনৈতিক অবস্থার জন্য আমাকে নিচু চোখে দেখবেন।
পারিবারিক অবস্থা (Required) অবশ্যই একটি দীনি পরিবার চাই,,কারণ আমি নিজে একটি দীনি পরিবার পাইনি।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন ১) অবশ্যই পাঁচ ওয়াক্ত সালাত আদায় কারী, তাকওয়াবান, পরহেজগার,সৎ ও উত্তম আখলাক ওয়ালা হওয়া চাই। ২) তাছাড়া সুন্নতি জামা ও দাড়ি থাকতে হবে ওফ্রী মিক্সিং থেকে দূরে থাকা চাই ,, তাছাড়া অফলাইন অনলাইনে মাহরাম নন মাহরাম মেইনটেন করে চলা যে টা আমি নিজে সাধ্য মতো চেষ্টা করি,, আর মেরুদণ্ডহীন,গায়রতহীন কাপুরুষ হওয়া যাবে না । কোন নেশাগ্রস্ত হওয়া যাবে না। ৩) তাছাড়া ইসলাম ও ঈমানের ওপর সুপ্রতিষ্ঠিত নিজে থাকবেন এবং আমাকে সুপ্রতিষ্ঠিত রাখতে সাহায্য করবেন। আর অশ্লীল ভাষা বলা, বদমেজাজি, মানুষ কে হয়রানি ও বিশ্বাসঘাতকতা করে এগুলো একদম কাম্য নয়। ৪) আর একদম লোক দেখানো ইবাদত ও লেবাসধারী হওয়া যাবে না। নিজের আহলিয়ার পর্দার ক্ষেত্রে কঠোর হতে হবে ।বিশেষ করে দীন পালনে ক্ষেত্রে তার আহলিয়াকে,সম্পূর্ণভাবে সাহায্য করা। সবচেয়ে কমন যে বিষয়টা নিজের বাবা মায়ের হক আদায়ের পাশাপাশি নিজের আহলিয়ার,সম্পূর্ণ হক আদায় করার মন মানসিকতা থাকতে হবে। সর্বোপরি এমন একজন মানুষ আসুক আমার জীবনে যে এই ফিতনা ময় পরিবেশে যার এক জোড়া হালাল হাতে আমাকে আগলে রাখবে,,আর যিনি আমার দুনিয়াবি সঙ্গী নয় বরং জান্নাতে যাওয়ার সঙ্গী হবেন ইন শা আল্লাহ। ৫)আর এরকম টাইপের পাত্রদের প্রস্তাব আশা করি না,,যারা পাত্রী দেখার ক্ষেত্রে বাবাকে বা অন্য নন মাহরাম পুরুষদের,কে পাঠায়। আর পরিশেষে বলতে চাই কারো যদি আমার বায়োডাটা পছন্দ হয়,, তাহলে অবশ্যই আমার ব্যাপারে ইসতেখারা করবেন এবং এই সাইটের নিয়ম অনুযায়ী পাত্রের,সম্পূর্ণ বায়ো দিবেন ইনশাআল্লাহ।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) নরসিংদী জেলা ও এর আশপাশের জেলা,, দুরের কোনো জেলা নয় কারণ ইতি পূর্বে, দূরের জেলা থেকে প্রস্তাব এসেছে কিন্তু আমার অভিভাবক দূরের কোনো জেলা তে বিয়ে দিতে ইচ্ছুক না।তাই নিচে আমাদের ঢাকা বিভাগের মধ্যে চাই
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) আমি আপাতত একটি কিন্ডারগার্টেন এ শিক্ষিকা হিসেবে আছি।
বিশেষ কিছু যদি জানাতে চান তেমন কিছু না,, তবে এই বায়ো তে আমার যে রক্তের গ্রুপটা দিয়েছি এটা আমার নয়,, কারণ এই মুহূর্তে আমার রক্তের গ্রুপ কোনটা আমি সঠিক জানিনা,, বায়ো অ্যাপ্রভ হওয়ার জন্য যে কোন একটা সিলেক্ট করে দিয়েছি,, আর তা অবশ্য কর্তৃপক্ষ থেকে জেনেই করেছি। আর আমার ওজন যেটা দিয়েছি এটাও অনেকদিন আগের মাপা এখন জানি না কতটুকু, ওজন আছে। আর হচ্ছে এই বায়ো তে আমার যে জন্ম সাল দিয়েছে তা অবশ্য ঠিক কিন্তু আমার জন্ম নিবন্ধন কার্ডের ২০০৬ সাল আছে তবে ২০০৪ সাল ঠিক এতদিনে জানলাম, তাই সঠিক টাই দিলাম।তাই যে সাল দিয়েছি এটা ঠিক আছে, কিন্তু জন্ম সালের সাথে যে তারিখ এবং মাস দিয়েছি এটা আমি জানিনা ২০০৪ সালের কত,মাস তারিখ এজন্য যে কোন একটা সিলেক্ট করে দিয়েছি।এই কথা গুলো এখানে লেখার উদ্দেশ্য আমি মোটেও চাই না কোন মিথ্যা তথ্য দিতে। আর হচ্ছে এই বায়ো তে আমার যে রোগ এর কথা আমি উল্লেখ করেছি এজন্য যদি কোন প্রকৃত দ্বীনদার ব্যক্তি আমাকে এর জন্য ইগনোর করেন তাহলে সত্যি কোন কিছু করার নেই। আর হয়তো ইগনোর করাটাই স্বাভাবিক,, কারণ আমরা সবাই ই সবসময় নিজেদের জন্য বেটার অপশন টাই চয়েস করি,,আর তারপর ওযে বা যিনি আমার রোগ থাকা সত্ত্বেও আমাকে মেনে নিবেন বা আমার হাত ধরবেন, তাকে তো আমি সত্যিই বলবো তিনি হয়তো ইসলামের মুজাহিদ,, কারণ সবার ঐ রকম মন থাকে না,যে কারো সমস্যা থাকা সত্ত্বেও মেনে নেয়া,, আর ঐ দীনদার পুরুষের জন্য তো থাকবে, আমার অন্তরের অন্তস্থল থেকে তার জন্য শ্রদ্ধা এবং দোয়া,, আর অবশেষে বলতে চাই আমার বায়োতে থাকা তথ্য গুলোর ত্রুটি গুলো ক্ষমার দৃষ্টিতে দেখবেন,ইন শা আল্লাহ। আর একটা কথা বলতে চাই যারা বিয়ের আগেই হারাম রিলেশন এ জরিয়ে সবচেয়ে নিকৃষ্ট ও জঘন্যতম পথ টা অতিক্রম করে ফেলেছেন মানে ফিজিক্যাল রিলেশন এ জরিয়ে গেছেন,,আর যার জন্য বিয়ের আগেই নিজের হবু আহলিয়ার হক যারা নষ্ট করে ফেলেছেন,,PIease তারা আমার জীবনে আসবেন না ,, তাদের কে প্রস্তাব না দেওয়ার অনুরোধ রইল।এসব কথা গুলো বলার কারণ একটাই কিছু কিছু মানুষ আছে যারাএই, ফিতনা ময় পরিবেশে নফসের ধোকায় পড়ে এসবের মধ্যে জড়িয়ে যান।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 184 ভিউস