female

বায়োডাটা নাম্বার

AH-106493

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

নারায়ণগঞ্জ

ঢাকা বিভাগ

নারায়ণগঞ্জ

ঢাকা বিভাগ

১৯৯৭

ফর্সা

৫'০''

৫৭ কেজি

A+

সাধারণ


ঠিকানা
স্থায়ী ঠিকানা নারায়ণগঞ্জ, ঢাকা, বাংলাদেশ
বর্তমান ঠিকানা নারায়ণগঞ্জ, ঢাকা, বাংলাদেশ
কোথায় বড় হয়েছেন? (Required) ঢাকা, নারায়ণগঞ্জ, এবং মাদারীপুর
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা নারায়ণগঞ্জ
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা নারায়ণগঞ্জ
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৭
গাত্রবর্ণ ফর্সা
উচ্চতা ৫'০''
ওজন ৫৭ কেজি
রক্তের গ্রুপ A+
পেশা সাধারণ
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল Golden A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৪
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৬
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা Bachelor of Business Administration (BBA)
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম Northern University Bangladesh
পাসের সন 2022
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা Master of Business Administration (MBA)
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা মা শা আল্লাহ্। ইউ.এস.এ. এর একটি স্বনামধন্য প্রতিষ্ঠান কর্তৃক আয়োজিত একটি সৃজনশীল প্রতিযোগিতার একজন চ্যাম্পিয়ন আমি, জাতিসংঘ এবং ইউরোপিয়ান ইউনিয়নের একটি প্রজেক্টের অধীনে আয়োজিত দু'টি ভিন্ন প্রতিযোগিতায় দুইবার বিজয়ী হয়েছি এবং "বহু প্রতিভার অধিকারী" মৌখিক স্বীকৃতি পেয়েছি। ঢাকা বোর্ড থেকে পঞ্চম, অষ্টম, এবং দশম শ্রেণীতে "বৃত্তি" পেয়েছি। সপ্তম শ্রেণীতে থাকাকালীন নারায়ণগঞ্জ জেলার "জিনিয়াস বৃত্তি" পেয়েছি। বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয় আয়োজিত সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় জেলা পর্যায়ের চ্যাম্পিয়ন এবং বিদ্যুৎ, খনিজ ও জ্বালানি মন্ত্রনালয় আয়োজিত প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছি। "শিখবে সবাই" থেকে "ডিজিটাল মার্কেটিং" এর উপরে একটা কোর্স করেছি। কোর্সটি মূলত একটি বিজনেস আইডিয়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায়, প্রাইজ প্যাকেজের মধ্যে পেয়েছিলাম। এছাড়া, রিসার্চ, ইমোশনাল ইন্টেলিজেন্স, ইত্যাদি বিষয়ে ওয়ার্কশপ করা আছে। বর্তমানে সৌদি আরবের জেদ্দা দাওয়াহ সেন্টারের একজন প্রফেশনাল দাঈয়াহ এর অধীনে ইমাম আন নববীর ৪০ হাদিস মুখস্থের কোর্সটিতে আছি। তাবা-রাকাল্লা-হ্। (আমার প্রাপ্তিগুলো জেনে আপনাদের ভালো লাগলে, এটা বলতে ভুলবেন না- "মা শা আল্লাহ্। তাবা-রাকাল্লা-হ্")
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা মা শা আল্লাহ্। বাবা আগে টিন, কাপড়, ইত্যাদির ব্যবসা করতেন, এখন অবসরে আছেন (ভাইদের ইনকাম-ই যথেষ্ট)। তাবা-রাকাল্লা-হ্।
মাতার পেশা মা শা আল্লাহ্। মা "রব্বাতুল বাইত"। তাবা-রাকাল্লা-হ্।
বোন কয়জন? ৬জন
ভাই কয়জন? ৫জন
বোনদের সম্পর্কে তথ্য মা শা আল্লাহ্। শিক্ষা: এক বোন পিএইচ.ডি. সম্পন্ন করেছেন, এক বোন স্নাতকোত্তর করেছেন, আরেক বোন স্নাতক শেষ করেছেন, বাকি তিন বোন স্নাতক শেষ করেননি। বৈবাহিক অবস্থা: বোনরা সবাই বিবাহিত পেশা: রব্বাতুল বাইত দুলাভাইদের পেশা: ইউনিভার্সিটি লেকচারার, ব্যবসায়ী তাবা-রাকাল্লা-হ্।
ভাইদের সম্পর্কে তথ্য মা শা আল্লাহ্। শিক্ষা: দুই ভাই স্নাতকোত্তর করেছেন, তাদের আরও উচ্চ ডিগ্রি নেয়ার ইচ্ছে, ইং শা আল্লাহ্। এক ভাই স্নাতক শেষ করেছেন। বাকি দুই ভাই স্নাতক শেষ করেননি। বৈবাহিক অবস্থা: তারা সবাই বিবাহিত পেশা: চাকুরীজীবি, ব্যবসায়ী, শিক্ষার্থী [চার ভাই তাদের স্ত্রী (সন্তানসহ) দেশের বাইরে থাকেন এবং এক ভাই স্ত্রী-সন্তানসহ দেশে থাকেন] তাবা-রাকাল্লা-হ্।
চাচা মামাদের পেশা ব্যবসায়
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মা শা আল্লাহ্। আমাদের পরিবার সচ্ছল-মধ্যবিত্ত এবং সামাজিকভাবে সম্মানিত। তাবা-রাকাল্লা-হ্।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) মা শা আল্লাহ্। খুব ছোটোবেলা থেকেই আম্মুকে খাস পর্দা করতে দেখেছি। আব্বু মাওলানা পাশ। ভাই-বোনদের কেউ কেউ ভালই প্রাক্টিসিং। তাবা-রাকাল্লা-হ্। তবে, কারো কারো দ্বীনের বুঝ তুলনামূলক কম; তাদেরকে বুঝানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি। আল্লাহ্ সুব'হানাহু ওয়া তা'আলা তাদেরকে দ্বীনের বুঝ দিন, আল্লাহ্ সুব'হানাহু ওয়া তা'আলার পথে অটল থাকার তাওফীক্ব দিন। আমীন।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? মা শা আল্লাহ্। পড়া হয়। তাবা-রাকাল্লাহ্।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) মা শা আল্লাহ্। ২০১৫ সাল থেকে নিয়মিত নামায পড়ার চেষ্টা করছি। তাবা-রাকাল্লা-হ্।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? মা শা আল্লাহ্। মেনে চলার সর্বোচ্চ চেষ্টা করি। তাবা-রাকাল্লা-হ্।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? মা শা আল্লাহ্। পারি। তাবা-রাকাল্লা-হ্।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? মা শা আল্লাহ্। ঢিলে-ঢালা কালো বোরকা (নিকাবসহ), হাত মোজা, পা মোজা, ইত্যাদি। তাবা-রাকাল্লা-হ্।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) ইসলামিক খিলাফাত
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? মা শা আল্লাহ্। এসব "না দেখার" বা, "না শোনার" চেষ্টা করি। তাবা-রাকাল্লা-হ্।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) সাধারণত বাইরে গেলে চশমা ব্যবহার করি; এক চোখে পাওয়ার -1.75 D এবং আরেক চোখে পাওয়ার -2.25 D.
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) মা শা আল্লাহ্। মেয়েদের একটি ইসলামিক সার্কেলের সভাপতি হিসেবে আছি, সেখানে সাধারণত সপ্তাহে একদিন ইসলামিক আলোচনা হয়। তাবা-রাকাল্লা-হ্।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) মা শা আল্লাহ্। বিভিন্ন খ্যাতনামা ইসলামিক স্কলারদের লেকচার শোনা হয়। তাবা-রাকাল্লা-হ্। তবে, আমি নির্দিষ্ট কোনো পীরের মুরিদ বা, অনুসারী না।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মাজারে যিনি শায়িত আছেন, তিনি মৃত। তিনি কোনোকিছু দেয়ার ক্ষমতা রাখেন না।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) আর রাহীকুল মাখতুম, জীবন উপভোগ করুন (Enjoy Your Life), নবীজির উত্তম গুণাবলি (সল্লাল্লা-হু 'আলাইহি ওয়া সাল্লাম), ইত্যাদি।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) শায়খ আহমাদুল্লাহ, খন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর (র.), প্রফেসর মোখতার আহমেদ, ইত্যাদি।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) মা শা আল্লাহ্। সৃজনশীল লেখা-লেখির প্রতি বিশেষ টান আছে, লেখার মধ্যে কিছু ইসলামিক বার্তা রাখার চেষ্টা করি। সৃজনশীল কাজের জন্য বেশ কিছু আঞ্চলিক এবং আন্তর্জাতিক পর্যায়ের পুরষ্কার পেয়েছি। তাবা-রাকাল্লা-হ্।
নিজের সম্পর্কে কিছু লিখুন নিজের ব্যাপারে লেখাটা আমার কাছে একটু কঠিন-ই মনে হয়। তবুও চেষ্টা করছি, ইং শা আল্লাহ্। মা শা আল্লাহ্। আমি ইতিবাচক মানসিকতার অধিকারী, ফ্রী মিক্সিং বিষয়টি খুব অপছন্দ করি, এবং হেলদি লাইফস্টাইল পছন্দ করি। দ্বীনের ব্যাপারে স্ট্রং, সদাচারী- এমন মানুষের সাথে মিশতে পছন্দ করি। বদ স্বভাবের মানুষদের এড়িয়ে চলার চেষ্টা করি। তাবা-রাকাল্লা-হ্।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? সালাফি[আহলে হাদিস]
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? একটি দ্বীনি পরিবার গঠন করা, অনলাইনে তাজবীদ, এরাবিক ল্যাংগুয়েজ, ক্বুরআন হিফজ, ইত্যাদি কোর্স করা; কিছু সময় দাওয়াতি কাজ করা, বাচ্চাদের ইসলামিক স্কলার হিসেবে গড়ে তোলা, ইত্যাদি (ইং শা আল্লাহ্)।
অবসর সময় কিভাবে কাটান? (Required) মা শা আল্লাহ্। অবসর সময়ে লেখা-লেখি করি, পরিবারের সাথে গল্প করি, পবিত্র ক্বুরআন তিলাওয়াত শুনি, বাগানে হাঁটাহাঁটি করি, ইত্যাদি। তাবা-রাকাল্লা-হ্।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) মা শা আল্লাহ্। আসলে বাসায় আমার তেমন বড় কোনো দায়িত্ব পালন করতে হয় না, বাসায় কাজের লোক আছে। মাঝে মাঝে নিজে থেকেই কিছু রান্না করি, ঘর গোছাই, ইত্যাদি। তাবা-রাকাল্লা-হ্।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? আল'হামদুলিল্লাহ্। রাজি।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? রসূল (স.) এর সুন্নাহ্ অনুসরণ করতে, একটি দ্বীনি পরিবার গঠন করতে, এবং একজন হালাল দ্বীনি বন্ধু (যার জন্য সাজলে এবং যার সাথে কথা বললে, ঘুরতে গেলে, ও খুনসুটি করলে গুনাহ্ তো হবেই না, বরং আল্লাহ্ সুব'হানাহু ওয়া তা'আলার আরও নিকটবর্তী হতে পারবো, ইং শা আল্লাহ্) পেতে বিয়ের মতো পবিত্র বন্ধনে আবদ্ধ হতে চাই (আল্লাহ্ সুব'হানাহু ওয়া তা'আলা সে তাওফীক্ব দিন। আমীন)। বনী ইসরাইলের বারসিসার ঘটনা আমাকে ভাবায়। বারসিসা একজন আবিদ এবং সিংগেল ছিলেন। তার সিংগেলহুডের সুযোগ নিয়ে শয়তান তাকে এমন ধোকাই দিয়েছিলো যে, সে মুশরিক অবস্থায় মারা গিয়েছে (না'ঊযুবিল্লা-হি মিং যা-লিক)! আমি মনে করি- বিশেষ কোনো ইস্যু না থাকলে, প্রত্যেক সামর্থবানের-ই বিয়ে করা উচিত।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? মা শা আল্লাহ্। চাকুরী করতেই হবে- এমন মানসিকতা রাখি না। তাবা-রাকাল্লা-হ্।
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? জেলা
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? বিয়ের মূল উদ্দেশ্যই হলো "শান্তি"। তাই, কোন বিষয়গুলো তাকে শান্তি দেয় (অনৈসলামিক বা, ইসলামের সাথে সাংঘর্ষিক- এমন বিষয় ছাড়া), সেদিকে খেয়াল রাখা; তাকে দ্বীনপালনে সাহায্য করা; স্বামীর আনুগত্য করা (অনৈসলামিক বা, ইসলামের সাথে সাংঘর্ষিক- এমন বিষয় ছাড়া); তার সন্তান-সম্পদের ব্যাপারে যত্নবান হওয়া; তার জন্য সাজুগুজু করা, ইত্যাদি (ইং শা আল্লাহ্)।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৭-৩২
গাত্রবর্ণ শ্যামলা বা, উজ্জ্বল শ্যামলা বা, ফর্সা
নূন্যতম উচ্চতা ন্যূনতম ৫'৫''
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক (Bachelor)
বৈবাহিক অবস্থা অবিবাহিত
পেশা (Required) Information Technology (IT) সেক্টরে কোনো সম্মানজনক পদ বা, প্রভাষক বা, ইঞ্জিনিয়ার বা, কোনো সম্মানজনক হালাল জব।
অর্থনৈতিক অবস্থা সচ্ছল মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা (Required) দ্বীনপালনের অনুকূল পরিবেশ,পরিবারের সবাই দ্বীনের বুঝসম্পন্ন হলে খুবই ভালো, সামাজিকভাবে সম্মানিত, ইত্যাদি।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন ১. আল্লাহ্ সুব'হানাহু ওয়া তা'আলার গুণাবলি সম্পর্কে জ্ঞান রাখা এবং তাঁর প্রতি পূর্ণ আস্থা রাখা; ২. বেসিক ফরজ বিষয়গুলো (নামায, রোজা,...) অবশ্যই পালন করা; ৩. পরিবারের প্রতি যত্নবান; ৪. উত্তম আচরণের অধিকারী; ৫. ধূমপানের বদ অভ্যাস না থাকা; ৬. স্ত্রীর সাথে বন্ধুসুলভ হওয়ার মানসিকতা রাখা; আমি মনে করি- স্বামী-স্ত্রী একটাই এনটিটি, তাই দু'জনের মধ্যে আলাদা কোনো প্রাইভেসি না থাকা; ৭. স্বাস্থ্য সচেতন হলে খুবই ভালো, ইত্যাদি।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) নারায়ণগঞ্জ বা, এর পার্শ্ববর্তী কোনো জেলা (ঢাকা, মুন্সিগঞ্জ, ইত্যাদি)
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) মা শা আল্লাহ্। আমি একটি প্রাইভেট ইউনিভার্সিটিতে লেকচারার হিসেবে জব অফার পেয়েছিলাম। পর্দা বিষয়ক সতর্কতার জন্য এবং ফ্রী মিক্সিং এভয়েড করার জন্য, সেটি গ্রহণ করতে পারিনি। এখন একজন Independent Researcher হিসেবে কিছু রিসার্চের কাজ করছি, যেগুলো রসূল (স.) এর শিক্ষা, নৈতিক অবক্ষয় রোধ, ইসলামিক গুণাবলি, ইত্যাদি সম্পর্কিত। তাবা-রাকাল্লা-হ্।
বিশেষ কিছু যদি জানাতে চান আগ্রহীদের "সরাসরি মোবাইলে কল" না দিয়ে, আগে ই-মেইল করার অনুরোধ রইলো। দ্বীনের লেবাসধারী (প্রকৃতপক্ষে দ্বীনদার না), স্ত্রীকে পর্দায় রাখতে পারবেন না- এমন কেউ নক দিয়ে বিব্রত করবেন না, প্লিজ। আল্লাহ্ সুব'হানাহু ওয়া তা'আলা আমাকে সহ সকল সিংগেল মু'মিন-মুসলিমদের উত্তম জীবনসঙ্গী দিন, প্রতারকদের ফাদ থেকে রক্ষা করুন, এবং যারা অলরেডি জীবনসঙ্গী খুঁজে পেয়েছেন, তাদের দাম্পত্য জীবনে বারাকাহ্ দিন। আমীন।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 110 ভিউস