male

বায়োডাটা নাম্বার

AH-106509

পাত্রের বায়োডাটা

ডিভোর্সড

যশোর

খুলনা বিভাগ

চুয়াডাঙ্গা

খুলনা বিভাগ

১৯৯৫

শ্যামলা

৫'৪''

৬০ কেজি

A+

ছাত্র/ছাত্রী

10,000


ঠিকানা
স্থায়ী ঠিকানা জেলা: চুয়াডাঙ্গা উপজেলা: জীবননগর ইউনিয়ন: রায়পুর , গ্রাম: পুরাতন চাকলা
বর্তমান ঠিকানা যশোর সদর, মেডিকেল কলেজ বয়েজ হোস্টেল
কোথায় বড় হয়েছেন? (Required) গ্রামের বাড়িতে,
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রের বায়োডাটা
বৈবাহিক অবস্থা ডিভোর্সড
বর্তমান ঠিকানা যশোর
বিভাগ খুলনা বিভাগ
স্থায়ী ঠিকানা চুয়াডাঙ্গা
বিভাগ খুলনা বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৫
গাত্রবর্ণ শ্যামলা
উচ্চতা ৫'৪''
ওজন ৬০ কেজি
রক্তের গ্রুপ A+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় 10,000
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৮
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A+
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২০
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা এমবিবিএস চতুর্থ বর্ষে অধ্যয়নরত
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম যশোর মেডিকেল কলেজ
পাসের সন এমবিবিএস চতুর্থ বর্ষে অধ্যয়নরত আছি।
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা এমবিবিএস চলমান
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা মাদ্রাসা থেকে বিজ্ঞান বিভাগ নিয়ে এসএসসি ও এইচএসসি পাস করেছি এবং পরবর্তীতে মেডিকেল কলেজে চান্স পাওয়ার পর মেডিকেলে পড়াশোনা করছি। সাথে অনলাইনে IOM Islamic online Madrasah তে ২৪১১ ব্যাচে তিন বছরের আলিম কোর্স অব্যাহত রেখেছি। কুরআন হিফজ কোর্স চলমান, ত্রিশ তম পারা হিফজ সম্পন্ন হয়েছে। এভাবে সমগ্র কুরআন অর্থসহ হিফজ করার পরিকল্পনা রয়েছে ইনশাআল্লাহ। এছাড়া আরবি ভাষা ও ব্যাকরণ শেখার কোর্স করেছি অনলাইনে।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
পারিবারিক তথ্য
পিতার পেশা Farmer
মাতার পেশা Housewife
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ে রসায়ন বিভাগে অনার্স, মাস্টার্স সম্পন্ন করেছেন ২০২৪ সালের শুরুতে। বিবাহিতা, একটা ছোট ছেলে আছে। উনার হাজবেন্ড ঢাকায় বেসরকারি প্রতিষ্ঠানে জব করেন সাথে নিজে ব্যবসা করার চেষ্টা করছেন।
ভাইদের সম্পর্কে তথ্য এইচএসসি পর্যন্ত পড়াশোনা করেছেন তারপর আর পড়েন নি। ঢাকায় বায়িং হাউজে জব করেন,, এক ছেলে এক মেয়ে নিয়ে স্ত্রী সহ ঢাকায় থাকেন।
চাচা মামাদের পেশা তিন মামা, একজন প্রবাসী ছিলেন পনের বছরের অধিক। এখন গ্রামে কৃষি কাজ করেন। অন্যজন কৃষি কাজ করেন। ছোট মামা বেসরকারি প্রতিষ্ঠানে ভালো অবস্থানে জব করেন। দুই চাচা, উভয়েই কৃষি কাজ করেন।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা নিম্ন মধ্যবিত্ত
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আলহামদুলিল্লাহ ভালো, তবে আরও ভালো করার জন্য চেষ্টা করছি। জীবনসঙ্গীর সহযোগিতা কামনা করছি,
ব্যক্তিগত তথ্য
সুন্নতি দাঁড়ি রয়েছে কি? (Required) জি আলহামদুলিল্লাহ
পায়ের টাখনুর উপরে কাপড় পরেন?(Required) জি আলহামদুলিল্লাহ
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জি
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) বারো বছর বয়স থেকে নিয়মিত নামাজ পড়ছি।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? সর্বোচ্চ চেষ্টা করছি।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জি আলহামদুলিল্লাহ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? নামাজে পাঞ্জাবি ,পায়জামা পরিধান করি সাধারনত। মেডিকেল কলেজে মার্জিত শার্ট প্যান্ট, সাদা অ্যাপ্রোন পরিধান করি। তবে সাধারণ সময়ে মার্জিত টি শার্ট পরা হয়।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) ইসলামী জীবন ব্যবস্থার মাধ্যমে ন্যায়ভিত্তিক সমাজ রাষ্ট্র প্রতিষ্ঠায় ভূমিকা রাখতে চাই ইনশাআল্লাহ।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? আগের অভ্যস্ততার কারণে মাঝে মধ্যে সমস্যা হয়, তবে নিয়ন্ত্রণ করতে চেষ্টা করছি আলহামদুলিল্লাহ।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) নেই আলহামদুলিল্লাহ
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) তাবলিগে কয়েকবার যাওয়া হয়েছে।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) শিরক
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) প্রোডাক্টিভিটি লেসনস, কবীরা গুনাহ, প্রত্যাবর্তন, মোরা বড় হতে চাই, প্যারাডক্সিক্যাল সাজিদ, ক্যারিয়ার বিকশিত জীবনের দ্বার, পড়ো ২, নবীজি (স), বিলিয়ন ডলার মুসলিম প্রভৃতি।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) খন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর, ড. জাকির নায়েক, শায়েখ আহমাদুল্লাহ, মিজানুর রহমান আজহারী, ড. মানজুরে ইলাহী, রাজ্জাক বিন ইউসুফ প্রমুখ।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) SSC HSC পর্যায়ের গণিত ইংরেজি বিজ্ঞান বিভাগের সাবজেক্ট বিশেষ করে রসায়ন ও জীববিজ্ঞান সাবজেক্ট এ ভালো দক্ষতা আছে।
নিজের সম্পর্কে কিছু লিখুন আমি মেডিকেল স্টুডেন্ট এমবিবিএস চতুর্থ বর্ষে অধ্যয়নরত আছি। পড়াশোনা শেষ করতে চাই, বিসিএস পরীক্ষার মাধ্যমে সরকারী ডাক্তার হতে আগ্রহী এবং পরবর্তীতে মেডিকেল কলেজের টিচার হয়ে উন্নত চিকিৎসা সেবার জন্য গবেষণাধর্মী শিক্ষা নিয়ে কাজ করতে অত্যন্ত আগ্রহী। সাথে কুরআন হাদীস এর জ্ঞান অর্জন করে অর্জিত জ্ঞান অনুযায়ী আমল করার জন্য চেষ্টা করছি আলহামদুলিল্লাহ। আমি চাই এমন একজন আমার জীবনে জীবনসঙ্গী হয়ে আসুক যিনি এই কঠিন ফিতনাময় পরিবেশে ইসলামী শিক্ষায় শিক্ষিত হয়ে পরিবারের মধ্যে ইসলামী পরিবেশ তৈরি করতে আমাকে প্রত্যক্ষভাবে সহযোগিতা করবেন ইনশাআল্লাহ। নিজের সম্পর্কে কিছু কথা: আমি প্রথমে হাইস্কুল ও কলেজে পড়াশোনা করেছি। কিন্তু পরবর্তীতে দ্বীনের জ্ঞান অর্জন এর জন্য মাদ্রাসায় ভর্তি হই। মাদ্রাসা থেকে বিজ্ঞান বিভাগ নিয়ে এসএসসি ২০১৮ তে A+(GPA 5.00) এবং এইচএসসি ২০২০ এ A+(GPA 5.00) পেয়ে উত্তীর্ণ হয়েছি। তারপর মেডিকেল ভর্তি পরীক্ষা দিয়ে চান্স পাই জেলা পর্যায়ের সরকারি মেডিকেল কলেজে। মেডিকেল কলেজে চান্স পাওয়ার পর আর কোথাও পরিবার থেকে পরীক্ষা দিতে দেয় নি এবং আমিও মেডিকেল এ ভর্তি হয়ে সন্তুষ্ট ছিলাম। পরবর্তী সময়ে মেডিকেল এর পড়াশোনা অনেক কঠিন লাগা শুরু হলো,, পিছিয়ে পড়েছিলাম এবং পরিবারের সদস্যদের সাপোর্ট, সহযোগিতা বিশেষ করে আমার মা বাবা এবং আপু দুলাভাই এর সাপোর্ট এর কারণে সহজেই কঠিন পরিস্থিতি অতিক্রম করতে পেরেছি আলহামদুলিল্লাহ। এখন ঠিকমতো এমবিবিএস শেষ করতে চাই আল্লাহ যদি কবুল করেন।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? সালাফি[আহলে হাদিস]
নজরের হেফাজত করেন? (Required) চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? আরবি ভাষা ও ব্যাকরণ, কুরআন হাদীস এর জ্ঞান অর্জন করে যোগ্য মুসলিম হতে চাই এবং সমগ্র কুরআন অর্থসহ হিফজ করার তীব্র আকাঙ্ক্ষা আছে ইনশাআল্লাহ। সাথে এমবিবিএস পাস করে মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত করতে চাই যদি আল্লাহ তৌফিক দান করেন।
অবসর সময় কিভাবে কাটান? (Required) ইসলামী জ্ঞান অর্জন এবং ফোন ইউজ করা হয়, পরিবারের সদস্যদের সাথে এবং ঘনিষ্ঠ আত্মীয়দের সাথে সুসম্পর্ক বর্জায় রাখা, তাদের সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করা।
কত ওয়াক্ত নামায জামাতের সাথে আদায় করেন? (Required) পাঁচ ওয়াক্ত
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) বাড়ির দৈনন্দিন কাজে, মায়ের কাজে এবং বাবার কৃষি কাজে সহায়তা করি।
আপনি কি ধুমপান করেন? (Required) না
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ বিবাহ: আগস্ট ২০২০ এ এবং ডিভোর্স: জানুয়ারি ২০২৪ এ। ডিভোর্স এর কারণ: দেখতে গিয়ে বিয়ে হয়ে যায় একদিনেই, তাই ভালোভাবে খোঁজখবর নেওয়া সম্ভব হয় নি। পরবর্তী সময়ে দেখতে পাই মিথ্যা তথ্য দিয়ে বিয়ে দিয়েছেন পাত্রীর অভিভাবকগণ। তারা বলেছিল মেয়ে আরবি ভাষা, কুরআন ও হাদীস বিষয়ে দক্ষ, মেধাবী স্টুডেন্ট, ভালো রেজাল্ট। কিন্তু পরবর্তীতে কথার সাথে মিল পাওয়া যায় নি। তার শারীরিক অবস্থা সম্পর্কে স্পষ্টভাবে কিছু বলেন নি। পারিবারিক তথ্য সহ সবকিছু মিলিয়ে বিশ্বাস প্রথমেই ভেঙে যায়, তবুও পরবর্তী সময়ে মানিয়ে নেওয়ার চেষ্টা করেছি ,, ভালোভাবে গুছিয়ে কাজ করা এবং ইসলামী জ্ঞান অর্জনে আগ্রহী হয়ে অলসতা ত্যাগ করা এবং একসাথে পড়াশুনা করে পরিবারের মধ্যে ইসলামী পরিবেশ তৈরি করার জন্য দায়িত্ব পালনের প্রত্যাশা নিয়ে তাগিদ দিয়েছি, নিজেও পালন করতে চেষ্টা করেছি। কিন্তু শেষ পর্যন্ত মিল হয়নি, এভাবে মনোমালিন্য, মনের অমিল, জীবনযাত্রায় বৈপরীত্য বাড়তে থাকে। শেষ পর্যন্ত উভয়ের মধ্যে এবং দুইজনের পরিবারের সদস্যদের সাথে পরামর্শ করে বিচ্ছিন্ন হবার সিদ্ধান্ত নেওয়া হয়। আমি তার সাথে ইসলাম মেনে সব অধিকার রক্ষা করে চলতে পারছিলাম না এবং সেও আমার সাথে সঠিকভাবে দায়িত্ব পালনে উদাসীন এবং অমনোযোগী ছিল। কোনো পরিবর্তন এর সম্ভাবনা দেখি নাই,ফলে আমিও ফোন চালানোয় প্রচন্ড আসক্ত হয়ে পড়েছিলাম। এজন্য উভয়ের জন্যই কল্যাণকর হবে এটা ভেবে আল্লাহর বিধানকে ভয় করেছি এবং ন্যায়সঙ্গতভাবে ন্যায্য অধিকার দিয়ে উনাকে মুক্ত করে দিয়েছি আল্লাহর ইচ্ছায়।
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জি
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? পবিত্র জীবন যাপন এর জন্য বিবাহ অপরিহার্য অংশ এবং বন্ধুত্ব সম্পর্ক, নিরাপত্তা, যত্ন, কঠিন পরিস্থিতিতে পাশে থেকে সাপোর্ট দেওয়ার জন্য, দুনিয়া ও আখেরাতে আল্লাহর সন্তুষ্টির পথে চলার জন্য অত্যন্ত উপকারী।
বিয়ের পর স্ত্রীর পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? জি ইনশাআল্লাহ পারব।
বিয়ের পর স্ত্রীকে পড়াশোনা করতে দিতে চান? জি ইনশাআল্লাহ যদি পর্দা রক্ষা করে পড়াশোনা করতে চায়, সমস্যা নেই।
বিয়ের পর স্ত্রীকে চাকরী করতে দিতে চান? ইসলামী জীবন ব্যবস্থায় মেয়েদের চাকরি করার ব্যাপারে উৎসাহিত করে না, তবে মৌলিক চাহিদা পূরণে আবশ্যক হলে বা পর্দা মেইনটেইন করে সম্ভব হলে করতে পারবে ইনশাআল্লাহ।
বিয়ের পর স্ত্রীকে কোথায় নিয়ে থাকবেন? নিজের সাথে এবং নিজের পরিবারের সাথে। পরিবারের সকল সদস্য একসাথে মিলেমিশে থাকা এবং ছাড় দেওয়ার মানসিকতা থাকা উত্তম যাতে পারিবারিক বন্ধন অটুট থাকে।
বিয়ে উপলক্ষে আপনি বা আপনার পরিবার পাত্রীপক্ষের কাছে যৌতুক বা উপহার বা অর্থ আশা করবেন কি না? না,
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
বিয়ের পর স্ত্রীর ভরনপোষন চালাতে পারবেন? হ্যা
আপনাার স্ত্রীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? উনার ভরণপোষণ, পর্দার পরিবেশ প্রদান এবং প্রয়োজনীয় সকল চাহিদা পূরণ করার দায়িত্ব পালন করব ইনশাআল্লাহ সামর্থ্য অনুযায়ী,
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
আপনি বিয়ের পর স্ত্রীকে নিয়ে কোথায় থাকবেন? একক পরিবারে
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) সর্বনিম্ন ২০ , সর্বোচ্চ ২৭
গাত্রবর্ণ শ্যামলা, উজ্জ্বল শ্যামলা, ফর্সা, উজ্জ্বল ফর্সা
নূন্যতম উচ্চতা সর্বনিম্ন ৪ ফুট ১১ ইঞ্চি, সর্বোচ্চ ৫ ফুট ৪ ইঞ্চি
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অনার্স বা সমমান অধ্যয়নরত বা অনার্স সম্পন্ন হয়েছে এমন।
বৈবাহিক অবস্থা অবিবাহিত অথবা ডিভোর্সড
জীবনসঙ্গীর পর্দা সম্পর্কে যেমনটা চান- (Required) ইসলামী বিধান অনুযায়ী পর্দা মেইনটেইন করলেই হবে আলহামদুলিল্লাহ।
পেশা (Required) শিক্ষার্থী অথবা পর্দা রক্ষা করে করা সম্ভব এমন হালাল উপার্জন।
অর্থনৈতিক অবস্থা নিম্ন মধ্যবিত্ত, মধ্যবিত্ত, উচ্চ মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা (Required) ইসলামী পরিবেশ বর্জায় রাখে বা রাখার চেষ্টা করে এমন এবং আর্থিক ও সামাজিক দিক দিয়ে সম্মানিত।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন ১) জীবনসঙ্গী সবসময় ভদ্র নমনীয় আচরণ করবেন এমনকি রাগের মুহূর্তেও মার্জিত আচরণে অভ্যস্ত হবেন। ২) কঠোর ভাষায় কথা বা কঠোর আচরণ করে এমন যেন না হয়। ৩) সবসময় ইসলামী জ্ঞান অর্জনে আগ্রহী। ৪) নিরপেক্ষভাবে সত্যের পক্ষে ন্যায়ের পথে থাকবেন, এমনকি সেটা নিজের বা নিজের ভাই মা বোনের বিরুদ্ধে গেলেও সর্বদা সত্যের পক্ষে থাকবেন। ৫) কুরআন হাদীস এর জ্ঞান অর্জন করে একসাথে পরিবারের সবাই মিলে আমল করার মতো মানসিকতা সম্পন্ন। ৬) মা বাবা ভাই বোন আত্মীয় স্বজন নিয়ে সুখী সংসারের স্বপ্ন পূরণে সহায়ক ভূমিকা রাখতে আগ্রহী। ৭) একজন নরম মনের মানুষ যিনি সর্বদা স্বামীর অনুগত থাকবেন, তবে স্বামী ভুল করলে বা কুরআন হাদীসের বাইরে গেলে সুন্দর ভাষায় কুরআন হাদীস অনুযায়ী বুঝিয়ে সংশোধন করে দিবে এবং একজন অন্যজনকে সম্মান ও যত্ন নিবেন,। এক কথায় একজন অন্যজনের পুরোপুরি দায়িত্ব,যত্ন, সম্মান বর্জায় রাখবে যাতে আল্লাহর সন্তুষ্টি দাম্পত্য সম্পর্কের মূল ভিত্তি হয় ইনশাআল্লাহ।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) খুলনা বিভাগের মধ্যে যেকোনো জেলা হলে ভালো হয়, তবে অন্য জেলায় ,দেও সমস্যা নেই যদি মিলসম্পন্ন হয় পছন্দগুলো।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) টিউশনি করে এবং কোচিং এ ক্লাস নিয়ে নিজের খরচ জোগাতে পারি প্রয়োজন অনুযায়ী।
বিশেষ কিছু যদি জানাতে চান কুরআন হাদীস ও আরবি ভাষা চর্চা করার ইচ্ছা একসাথে এবং ইসলামী পরিবার গঠনে সহায়তা করবে এমন একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেলে হৃদয় প্রশান্তি খুঁজে পাবে ইনশাআল্লাহ।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 223 ভিউস