female

বায়োডাটা নাম্বার

AH-106512

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

ময়মনসিংহ

ময়মনসিংহ বিভাগ

ময়মনসিংহ

ময়মনসিংহ বিভাগ

২০০২

ফর্সা

৪'৮''

৩৮ কেজি

O+

ছাত্র/ছাত্রী

প্রযোজ্য নয়


ঠিকানা
স্থায়ী ঠিকানা তারাকান্দা, ময়মনসিংহ
বর্তমান ঠিকানা তারাকান্দা, ময়মনসিংহ
কোথায় বড় হয়েছেন? (Required) নিজ গ্রামে + শহরে পড়াশুনার তাগিদে
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা ময়মনসিংহ
বিভাগ ময়মনসিংহ বিভাগ
স্থায়ী ঠিকানা ময়মনসিংহ
বিভাগ ময়মনসিংহ বিভাগ
জন্মসন (আসল) ২০০২
গাত্রবর্ণ ফর্সা
উচ্চতা ৪'৮''
ওজন ৩৮ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় প্রযোজ্য নয়
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল Golden A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৯
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল Golden A+
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০২১
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা স্নাতক ১ম বর্ষ
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ।
পাসের সন কোর্স অসমাপ্ত
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা HSC এর পর স্নাতক ১ম বর্ষ অবদি পড়া হয়েছে।
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা IOM এর আলিম কোর্সে অধ্যয়নরত আছি,+ মুয়াল্লিমা কোর্স করা হয়েছে
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: আলিম প্রিপারেটরি কোর্স ২৪১১
পারিবারিক তথ্য
পিতার পেশা কৃষক
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ৩জন
ভাই কয়জন? ৩জন
বোনদের সম্পর্কে তথ্য বড় বোন- বিএ পাশ (জেনারেল), কওমি থেকে নূরানি প্রশিক্ষণ প্রাপ্ত, কিন্ডার গার্ডেন স্কুল টিচার। বিবাহিত। হাসব্যান্ড জেনারেল শিক্ষিত, ব্যবসায়ী মেজো বোন- কওমি থেকে সরহেবেকায়া জামাত অবদি এবং জেনারেল থেকে দশম শ্রেণি পর্যন্ত পড়েছেন। গৃহিণী, বিবাহিত।হাসব্যান্ড হাফেজ মাওলানা, মসজিদের ইমাম ও খতিব, মাদ্রাসার শিক্ষক ৩য় বোন- আলেমা, বিবাহিত, গৃহিণী। হাসব্যান্ড মাওলানা কারী,মাদ্রাসার শিক্ষক
ভাইদের সম্পর্কে তথ্য বড় ভাই-বিবাহিত-শিক্ষাগত যোগ্যতা- মাওলানা, ইমাম ও খতিব ছিলেন, ছোটখাটো ব্যবসায়ী এবং বক্তা। মেজো ভাই-বিবাহিত-শিক্ষাগত যোগ্যতা- বিএ পাশ (জেনারেল), ব্যবসায়ী। (কাচা তরকারির) ছোট ভাই-অবিবাহিত- শিক্ষাগত যোগ্যতা -মাস্টার্স পাশ (জেনারেল), বেকার (জব খুঁজছে)
চাচা মামাদের পেশা চাচা ১জন মৃত, কৃষক ছিলেন। মামা ১জন- মামা মৃত, ব্যবসায়ী ছিলেন।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা বাবার জমির পরিমান বসত ভিটা এবং আঙ্গিনা বাদে ১২ বিঘা। আলহামদুলিল্লাহ। বাবা বৃদ্ধ তেমন কিছু করেন না। ৩ ভাই মিলে অর্ধেক জমি আবাদ করেন নিজেদের জন্য পাশাপাশি নিজেদের ব্যবসা দেখাশুনা করেন। বিলাসবহুল নয় তবে সর্বোপরি ভালোই সংসার চলে এভাবেই আলহামদুলিল্লাহ।পরিবার এলাকায় যথেষ্ট সম্মানিত আলহামদুলিল্লাহ।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) পারিবারিক দ্বিনী পরিবেশ আছে আলহামদুলিল্লাহ, তবে অতটাও কঠোর নয়। যেমন দেবর বোন জামাই দের বিষয় টা মানা হয়না তেমন,। এই নিয়ে আমাকে অনেক কষ্ট করতে হচ্ছে, আমার সর্বোচ্চটা দিয়ে পুরুটায় মানার চেষ্টা করে যাচ্ছি,এবং প্রায় সফল আলহামদুলিল্লাহ। তবে মাঝে মাঝে সমস্যা ফেস করি, কারন বাকিরা তো কঠোরভাবে গায়রে মাহরাম মানেনা আমি ছাড়া, তাই খুব করে চাই রব্বে কারিম আমায় কোনো দায়্যূস এর দারস্থ না করুন।ইন শা আল্লাহ।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বী আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ৩-৪বছর যাবৎ।এর পূর্বে নিয়মিত ছিলাম না আল্লাহুম্মাগফিরলী।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বী অত্যন্ত কঠোরভাবে চেষ্টা করি,তবে কন্ঠের পর্দা নিয়ে চিন্তিত আমি,এটা মানতে পারতেছিনা কিছু প্রতিকূলতার জন্য। মালিকের কাছে চাই এমন কাওকে মিলিয়ে দিন আমায় যিনি কন্ঠের পর্দায় সহযোগী হবেন।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জ্বী আলহামদুলিল্লাহ। হাফেজা হতে চাই খুব খুব খুব ইচ্ছে ইন শা আল্লাহ। তবে সেটা অল্প করে সংসার বাদ দিয়ে নয়।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? কালো বোর্কা হাত পা মোজা সহ নিকাব পড়া হয় চোখ ঢেকে।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) খিলাফাহ কায়েম হোক এটা চাই।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? কোনোটায় না আলহামদুলিল্লাহ।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) জ্বী না তবে ওজন কম।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) আমি একজন ত্বলিবা। চেয়েছিলাম দ্বীনি সোহবতে থেকে খেদমত করার কিন্তু অফলাইন মাদ্রাসা গুলোতে এতো ফেতনা জানা ছিলোনা, তাই করা হয়নি আর
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) জ্বী না।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মাজারে সেজদা করা স্পষ্ট শিরক। নিশ্চয়ই শিরক সবচেয়ে বড় জুলুম আল্লাহর প্রতি।ইয়া গফুরুর রহিম আমাদের হেফাজত করুন এসব থেকে, কোটি কোটি মাইল দূরে রাখুন এবং ক্ষমা করুন
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) আর রাহিকুল মাখতুম, বেলা ফুরাবার আগে, কোন মারী জান্নাতি, ছাড়াও আরো অনেক বই আছে।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) শায়েখ আহমাদুল্লাহ, আল্লামা মামুনুল হক, আবু ত্বহা আদনান, উস্তাদ নোমান আলি খান।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) মুয়াল্লিমা প্রশিক্ষন প্রাপ্ত
নিজের সম্পর্কে কিছু লিখুন আসলে নিজের সম্পর্কে নিজে মন্তব্য করাটা অনেক কঠিন একটা কাজ।তবু কিছু কথা বলতে হচ্ছে। আমি ইন্ট্রোভার্ট একজন মেয়ে, কারো সাথে মিশতে সময় লাগে। কোলাহল বিরক্ত লাগে, নির্জনতা, একাকীত্ব পছন্দ করি, চার দেয়ালের ভেতর থাকতে অভ্যস্থ আমি,খোলামেলা পরিবেশ কম ভালো লাগে (সফর হলে ভিন্ন কথা) , বেশি মানুষজন, অহেতুক আড্ডা ভালো লাগেনা, তার উপর যেখানে গীবতের ভয় তাতো আরো না। বদ অভ্যাস বলতে আমার কিছু টা অলসতা স্বভাব আছে। দ্বীনি কিতাব পড়তে ভালো লাগে, খোলা প্রকৃতি ভালো লাগে, ভ্রমণপ্রিয় অনেক, নরম মেজাজের মানুষ আমি নম্রতাকে পছন্দ করি, তবে অন্যায় কিছু হলে মাঝে মাঝে হুটহাট রেগে যাই কিন্তু বেশিক্ষণ থাকেনা। যেদী নই আমি তবে আহ্লাদী কিছু টা। বাবরি চুল ভীষণ পছন্দের । অত্যধিক রাগী মানুষ আমার পছন্দ না যে রাগ নিয়ন্ত্রণের সুন্নাহ মানতে পারেনা।মহিলাদের আড্ডা এরিয়া চলতে পছন্দ করি(গীবত মুক্ত থাকার জন্য)। সর্বদা দ্বীনের পথে থেকে আমার আল্লাহর জন্য জীবন টা পার করতে চাই। আমি কৃষক বাবার মেয়ে। সরকারি চাকরিজীবিরা দূরে থাকুন। উচ্চ বিলাসিতা আমার একদম পছন্দ নয়, এমন মানুষ থেকে দূরে থাকতে পছন্দ করি। মোটামুটি আমার মতো মধ্যবিত্ত হলেই ভালো। কখনো হজ্ব করার সামর্থ হলে তো আলহামদুলিল্লাহ নয়তো আমি মোহরানা হিসেবে হলেও উনার সাথে ওমরা করতে চাই আমার নবিজীর রওজা না দেখে মরতে চাই না(তীব্র ইচ্ছে) ইন শা আল্লাহ। আলহামদুলিল্লাহ প্রিয় নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর বেশিরভাগ সুন্নাহর ওপর আমল করার চেস্টা করি, সুন্নতি দোয়া গুলো পড়ার চেষ্টা করি, নফল এর প্রতিও যথেষ্ট গুরুত্বারোপ করি। সর্বোপরি আমার দ্বারা ইচ্ছাকৃত ন্যূনতম কোন গুনাহ না হোক তার চেষ্টায় থাকি। তবু আমিতো খুব দুর্বল বান্দা, ছোখাটো গুনাহ হয়ে যায় আমার দ্বারা, আবার তওবা করি। আমি আমার রবকে পরিপূর্ণ করে পাওয়ার আশায় সহশিক্ষা ছেড়ে দিয়েছি এবং এর জন্য পরিবার থেকে অনেক প্রেসার সহ্য করে যাচ্ছি, তবু খুশি অামি আমার রবকে পেয়েছি কাওকে না পেলেও। আমি চাই একজন নেককার সঙ্গী আসুক আমায় দ্বীন মানতে সাহায্য করুক। কত মেয়েদের বিয়ের পর দ্বীনহীন হতে দেখেছি তাই এটা ভয় করি খুব আমার এমন না হোক, যাকে পাওয়ার আশায় পরিবারের চোখের কাটা হয়ে গেছি স্বামীকে পেয়ে আবার তাকে যেন ভুলে না যাই। আমার রবকে ভুলতে পারবোনা আমি একদম না কেউ থাকুক বা না থাকুক আমি আমার রবকে আকরে ধরে বাচতে চাই হা খুব করে চাই ইন শা আল্লাহ।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? যিনার মত মারাত্মক ফেতনা থেকে বাঁচতে বিয়ে করা আবশ্যক। একজন নেককার জীবনসঙ্গি যার সোহবতে দুনিয়া আখিরতে এগিয়ে যাব, দ্বীনের পথে অটল থাকবো এই মনোভাব পোষণ করি। দ্বীনকে পরিপূর্ণভাবে আকড়ে ধরার জন্য সহশিক্ষা ত্যাগ করেছি আলহামদুলিল্লাহ। ক্যম্পাসের দ্বীনহীন পরিবেশে থেকে নিজেকে মানিয়ে নিতে পারিনি দৃষ্টির খেয়ানত অনিচ্ছাকৃত অনেক পাপে বাধ্য করে যা একদম পছন্দ নয় আমার। এজন্য আমার মুটামুটি দ্বীনদার পরিবারের বিরুদ্ধে গিয়ে যুদ্ধ করেই যাচ্ছি বিশুদ্ধ ভাবে দ্বীন মানার, স্বপ্ন হলো আমি নারী সাহাবীদের জীবন ধারন করতে চাই, নবিদের ওয়ারিস (আলেমা) হওয়ার মতো জোগ্যতা অর্জন করতে চাই, এছাড়াও হাফেজা হওয়ার অনেক ইচ্ছে আছে ইন শা আল্লাহ । আমার দুনিয়াবী ইচ্ছে বলতে যতটুকু আমার রবের জন্য সন্তুষজনক হবে ততটুকু চাই, মোট কথা আমার সব কাজে সবার আগে রবের সন্তুষ্টি কে প্রধান্য দিতে চাই এবং দেইও।
অবসর সময় কিভাবে কাটান? (Required) বই পড়া হয়, জিকির, ইসলামিক লেকচার শুনা,
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) পরিবারের সবার ছোট হওয়ায় তেমন কিছু করতে হয়না আমাকে, তবে রান্নার কাজ করা হয় মাঝে মাঝে।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) নারীকে অনেক সম্মান দিয়েছে ইসলাম, পুরুষকেও সম্মানিত করা হয়েছে যার যার জায়গা থেকে। নারি পুরুষ সমঅধিকারে আমি বিশ্বাসী না।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ আমি অবিবাহিতা।
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বী।
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? যিনার মত মারাত্মক ফেতনা থেকে বাঁচার জন্য, আমার অর্ধেক দ্বীন পূর্ণ করার জন্য, আমার দ্বীন চর্চা সহজ করার জন্য, দ্বীন পালনের প্রতিকূল পরিবেশ থেকে নিজেকে হেফাজত করার জন্য বিয়ে করতে চাচ্ছি ইন শা আল্লাহ।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? একদম ই না, শরয়ী পর্দা বজায় রেখে ঘরে বসে, স্বামীর হক আদায় করে যদি সুযোগ থাকে তবে বিবেচনা করা যেতে পারে তবু শিউর নই আমি।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) জ্বী অবশ্যই ইন শা, আমার দ্বীনি ইলমের খাতা যে শুন্য এটা পূর্ণ করতে চাই ইন শা আল্লাহ।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) প্রযোজ্য নয়
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও গায়ের রং
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? আমার স্বামীর হুকুম কৃত প্রতিটি শরিয়া সম্মত কাজ মেনে চলা আমার জন্য ফরজ। তার ইচ্ছা অনিচ্ছা, ভালো মন্দের গুরুত্ব দেওয়া, মন ভালো রাখা, আমার কর্তব্য।অবশ্যই শরিয়াহ বিরুদ্ধ কিছু হলে প্রযোজ্য হবেনা এসব
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) 23-28/ দ্বীনদারিতা পছন্দ হলে কম বেশি ছাড় দেওয়া হবে।
গাত্রবর্ণ যেকোনো
নূন্যতম উচ্চতা ৫'২"+
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা হাফেজ মাওলানা /মুফতি /জেনারেল হলে স্নাতক চলমান বা কম্প্লিট
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) ইনকাম কম থাকুক সমস্যা নেই তবে হালাল হবে মাস্ট।সরকারি চাকুরীজীবি বা ব্যাংকাররা দূরে থাকুন।ট্রিম করা দাড়ি গ্রহনযোগ্য নয়(১মুঠোর বেশি হলে ট্রিম করে স্টাইল ধরে ছোট করে), দাড়িতে কোনো অাচর দেওয়া যাবেনা।
পেশা (Required) শিক্ষকতা(কওমির হলে,জেনারেল না)/ব্যবসায়ী বা অন্যান্য।
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা (Required) পর্দার ব্যাপারে গুরুত্বশীল হবে, দ্বীন মানার ব্যাপারেও।গায়রে মাহরাম থাকবে এমন যৌথ পরিবার চাইনা।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন অবশ্যই কঠোর দ্বীনদার, নেককার, আল্লাহ প্রেমী, নবী প্রেমী হওয়া চাই, দ্বীন মানার ব্যাপারে হবেন আপোষ হীন । গায়ের রঙ যেকোন, অবিবাহিত । দ্বীন কাজের সহযোগী হবেন, সুন্নাহ মতো চলবেন উম্মতের ফিকির করবেন এমন কেউ হলে ভালো, অনেক বেশি গায়রতওয়ালা, দায়্যুস নন, উত্তম আখলাক, নরম মেজাজের অধীকারী,দৃষ্টির হেফজত করেন, গায়রে মাহরাম মানেন। যিনি আমার খারাপ গুন কেও আল্লাহর সন্তুষ্টির জন্য মেনে নিবেন। তবে হ্যা ভুলগুলো শুধরে দেওয়ার চেষ্টা করবেন অবশ্যই দ্বীন এর জন্য কোন ছাড় যেন না দেন আমায়। এক কথায় যুহুদ হওয়া চাই। স্বামীর আনুগত্য করার চেষ্টা করবো যেভাবে ইসলাম বলে সেভাবেই ইন শা আল্লাহ।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) ময়মনসিংহ, নেত্রকোনা। অন্যথায় আলোচনা সাপেক্ষে
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) ত্বলিবা।
বিশেষ কিছু যদি জানাতে চান জেনারেল পাত্র হলে কঠোরভাবে দ্বীন মানেন আমাকে ইসলামের আদেশ মতো রাখতে পারবেন এমন হতে হবে, বেশিরভাগ সময় পাঞ্জাবি টুপি(অবশ্যই ডিজাইন পাঞ্জাবি নয়) পড়ে থাকার অভ্যাস থাকতে হবে( না থাকলে বিয়ের পর থেকে হলেও অভ্যাস করতে হবে), শার্ট প্যান্ট একদম পছন্দ না। আমার স্বপ্ন একজন দা'য়ী হওয়া উনিও একজন দা'য়ী হলে অনেক ভালো হয় উম্মতের ফিকিরের জন্য। সত্যি বলতে আল্লাহ ভক্ত কোন দা'য়ী কে জীবন সঙ্গী করার ইচ্ছে পোষণ করে যাচ্ছি বাকিটা আল্লাহর উপর।যারা যোগাযোগ করবেন না ✘ সুন্দরী নারী বিয়ের জন্য অতিরিক্ত ফ্যান্টাসিতে আছেন যারা আমি তাদের জন্য নই। ✘ অনলাইন দ্বীনদার কিন্তু বাস্তবে দ্বীনের ব্যাপারে বড্ড উদাসীন, ভাবতেছেন দ্বীনদার মেয়ে বিয়ে করে নিজে দ্বীনদার হয়ে যাবেন। ✘ আইওম এ আছি এবং থাকবো ইন শা আল্লাহ এখান থেকে আলেমা কোর্স টাও করতে চাই, যাদের আপত্তি আছে দূরে থাকুন। ✘ বাবা-মা/বোন দের উপর কথা বলতে পারেন না, স্ত্রীর সম্মান রাখতে পারবেন না এমন কেউ যোগাযোগ করবেন না। ✘ পরিবারে অতিরিক্ত দুনিয়াবী কাজের চাপ,যা করতে গিয়ে আমায় আখেরাত মুখী কাজ থেকে দূরে সরিয়ে দেয় এমন কেউ আসবেন না ✘ এফবিতে নিয়ম করে নিজের পিক পোস্ট করেন, গায়রে মাহরাম দের কমেন্ট পরে তাতে রিপ্লে করেন এমন কেউ আসবেন না। আমি মনে করি দ্বীনি ভাইদের আইডিতে কোনো দ্বীনি বোন এ থাকতে পারেনা। বি.দ্র.বায়োডারার ওপশন সিলেক্ট সিস্টেম থাকায় আমি উল্লেখ করতে পারি নাই- মোহরানা হিসেবে উমরা করবো ইন শা আল্লাহ তাকদীরে যেই থাকুক, বিয়েটা সম্পূর্ণ সুন্নাহ মেনে ফেতনা পাপাচার মুক্ত রেখে স্বল্প খরচে মাসজিদে হবে ইন শা আল্লাহ। আমি আশাবাদী এ নিয়ে নিরাশ করবেন না আমায় আমার অনাগত যাওজ।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 433 ভিউস