male

বায়োডাটা নাম্বার

AH-106513

পাত্রের বায়োডাটা

অবিবাহিত

নরসিংদী

ঢাকা বিভাগ

নরসিংদী

ঢাকা বিভাগ

১৯৯৮

উজ্জ্বল শ্যামলা

৫'৭''

৭৮ কেজি

A+

প্রাইভেট জব


ঠিকানা
স্থায়ী ঠিকানা ঘোড়াশাল, পলাশ, নরসিংদী
বর্তমান ঠিকানা ঘোড়াশাল, পলাশ, নরসিংদী
কোথায় বড় হয়েছেন? (Required) ঘোড়াশাল, পলাশ, নরসিংদী
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রের বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা নরসিংদী
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা নরসিংদী
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৮
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'৭''
ওজন ৭৮ কেজি
রক্তের গ্রুপ A+
পেশা প্রাইভেট জব
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ ব্যবসা বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৪
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ ব্যবসা বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A-
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৭
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা Bachelor of Business Studies লাস্ট ইয়ার এর ফাইনাল দেই নাই ( এটার কারণ অন্য কিছু )
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম SSC (ঘোড়াশাল পাইলট হাই স্কুল ) HSC (মিরপুর বাংলা কলেজ ) BBS (নরসিংদী সরকারি কলেজ )
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা জব করতেন।
মাতার পেশা হাউস ওয়াইফ
বোন কয়জন? ২জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য 1. বড় বোন বিবাহিত। তার ১টি ছেলে আছে। 2. বড় বোন বিবাহিত। তার ১টি ছেলে আছে।
ভাইদের সম্পর্কে তথ্য ১. বড় ভাই বিবাহিত। জব করেন কুমিল্লাতে। সেখানে ভাবিকেবড় নিয়ে থাকেন। তার ২টি মেয়ে আছে।
চাচা মামাদের পেশা ১. চাচা মৃত। ২. অনেক বছর দেশের বাইরে ছিলেন এখন বাসায় থাকেন নিজের বাসা দেখাশুনা করেন। ১. বড় মামা ব্যবসা করেন। ২. মেজো মামা জব,ব্যবসা করেন। ৩. ছোট মামা ব্যবসা করেন।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত। যা আছে আলহাদুরিল্লাহ। সমাজে যথেষ্ট সম্মানিত পরিবার আমাদের।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আলহামদুরিল্লাহ ভালো
ব্যক্তিগত তথ্য
সুন্নতি দাঁড়ি রয়েছে কি? (Required) হে আছে কিছু
পায়ের টাখনুর উপরে কাপড় পরেন?(Required) জি
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? হে
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) নামাজ পড়ছি ফরজ হবার আগে থেকেই।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? যথেষ্ট মেনে চলার চেষ্টা করি।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? চেষ্টা করছি
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? টি শার্ট পড়া হয় আমার বেশি মাঞ্জাবী পড়ি।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) না।
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? বাংলা কার্টুন দেখি এখনো ছোট বাচ্চাদের মতো এটাও আমার প্রিয়
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) না।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) আপাতত না তবে ইচ্ছা আছে।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) শিরক
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) ১. আকাশ এর উপর আকাশ। ২. নফসের বিরুদ্ধে লড়াই। ৩. নবীজির দিনলিপি।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) ১. মিজানুর রহমান আজহারী ২. নুজরুল ইসলাম কাসেমী। ৩. আহমুদুল্লাহ।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) নেই
নিজের সম্পর্কে কিছু লিখুন আমি একজন জেনারেল লাইন এ পড়া স্টুডেন্ট এসএসসি ২০১৪, এইচ এস সি ২০১৭( আমার স্বপ্ন ছিল ক্রিকেটের হবার তাই এইজ লেভেল খেলার জন্য পড়তে পারি নাই)। তারপর ডিগ্রি তে ভর্তি হই। কিন্তু শেষ করতে পারি নাই লাস্ট ইয়ার ছিলাম ( কারণ আমার তখন ক্রিকেট নিয়ে ভালো সময় যাচ্চিলো কিন্তু আমার কোচ টাকার জন্য আমাকে আউট করে দেয়, যেটা আমি মানতে পারি নাই আমি মানুষিক ভাবে একদম শেষ হয়ে যাই, যেটা এখনো আমাকে মানুষিক যন্ত্রনা দিচ্ছে ,নিজেই এ এক্সাম দেয় নাই এটা শুধু এখানেই বললাম। এটা আমি আমার একজন বন্ধু আর আল্লাহ ছাড়া কেউই জানে না। বাসায় বলি নাই কষ্ট পাবে অনেক। সত্যিটা এইখানে বলতে হবে তাই বলে দিলাম। ). আমরা ২ ভাই ২ বোন (আমি সবার ছোট)। আমরা ভাই বোন সবাই জেনারেল লাইন এ পড়েছে সবাই বিবাহিত।ভাই জব এর জন্য আলাদা থাকে ভাবিকে নেয়া। বাসায় মা বাবা একা থাকে আমিও জব এর জন্য ঢাকা থাকি আমার মা র ইচ্ছা ছিল কোনো এক ছেলে মেয়ে কে ইসলামিক লাইন এ পড়াবে কিন্তু তা পারে নাই কারণ আমার দাদির জন্য কোনো দিন দেয় নাই আগের যোগের মানুষ তাই।আমার মা বাবা ৫ ওয়াক্ত নামাজ পড়েন কুরআন হাদিস পড়েন। আমার এই পরিবেশ ছিল না আসে পাশের মানুষ ভালো ছিল না |আল্ল্হামদুরিল্লা অনেক আগেই নিজেকে বদলে ফেলতে পেরেছি । ইসলামিক সব কিছু মেনে চলার চেষ্টা করি। কিন্তু এই সমাজে এই যিনা/ফেতনা যোগে আমার খুব কষ্ট হচ্ছে |আমি চাই আমার লাইফ এ এমন কেউ আসুক যাকে নেয়া আমি দিন এর পথে থাকতে পারবো । আমি এখন জব করছি আলহামদুরিল্লা ভালো আছি কারণ হালাল এর মধ্যে আছি। আমি বেশি কথা পছন্দ করি না। যারা বেশি কথা বলে তাদের থাকে দূরে থাকি। আমার ছোট দেড় সাথে মিশতে ভালোলাগে আমি বাসায় গেলে তাদের সাথেই সময় কাটাই। আমি তর্ক করতে পছন্দ করি না। আমি জানি আমি ঠিক তারপরও কেউ তর্ক করলে আমি নিজের ভুল মনে করে চুপ করে চলে আসি। আমি অল্পতেই কষ্ট পাই জানে না কেন। আমার আপন মানুষ যদি আমার কথা না শুনে, আমাকে না বুজে তাহলে আমার অনেক খারাপ লাগে। আমি তখন চুপ করে আলাদা রুম চলে যাই হটাৎ কান্না করে দেই এটা আমার একটা বাজে স্বভাব, তা যদি না পারি চুপ চাপ নামাজ পড়তে চলে যাই নামাজ পরে বাসায় আসি লেট করে। আমার কোনো দুঃখ কষ্ট আমি কারো সাথে বলি না , আমি অনেক কষ্ট নিয়েই এখনো আছি। আমি চাই আমাকে কেউ বুঝোক কিন্তু না। আমি আমার সব কথা আমার বউ এর সাথেই বলতে চাই কারণ সেই আমার বিশ্বস্থ একজন র তাকে বলেই আমি শান্তি পাবো যদি সে বুজে। আমার অনেক অনেক ইচ্ছা বা ছোট থেকেই আমি আমার বিয়ের পর বউ কে নিয়ে মধ্য রাতে সবাই ঘুমিয়া পড়লে দুজন হাটতে যাবো। আর হে ইনশাআল্লাহ আমি আমার বউ কে নিয়ে হজ বা ওমরা করতে যাবো এটা আমার স্বপ্ন আর ইচ্ছা দুইটাই। দুআ করবেন আল্লাহ যেন আমার ইচ্ছা গুলো পুরোন করেন। আল্লাহ হাফেজ। আসসালামু ওয়ালাইকুম |
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? সালাফি[আহলে হাদিস]
নজরের হেফাজত করেন? (Required) হ্যা
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? একটি ইসলামিক ধার্মিক পরিবার গঠন করা।
অবসর সময় কিভাবে কাটান? (Required) রিকশা দিয়ে ঘুরি
কত ওয়াক্ত নামায জামাতের সাথে আদায় করেন? (Required) 3/4
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) যেহেতো আমি একজন ছেলে সে জন্য বাসায় আমার অনেক দায়িত্ব, নিজের ফ্যামিলিকে দেখা,সবার যত্ন নেওয়া।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? হে
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? ১. অর্ধেক দ্বীন পূরণ করতে। ২. নিজেকে পবিত্র রাখতে, চরিত্র কে হেফাজত রাখতে। ৩. রাসূল এর সুন্নত পালনের জন্য। অনেক কারণ আছে এত কিছু বলার দরকার হয় না।
বিয়ের পর স্ত্রীর পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? অবশ্যই এটা করবোই
বিয়ের পর স্ত্রীকে পড়াশোনা করতে দিতে চান? ইসলামিক লাইনের দ্বীনের পড়া পড়তে চাইলে পড়াবো। কিন্তু জেনারেল লাইন এর পড়াতে চাই না। যদি একটু বাকি থাকে সেটা দিবো।
বিয়ের পর স্ত্রীকে চাকরী করতে দিতে চান? না।
বিয়ের পর স্ত্রীকে কোথায় নিয়ে থাকবেন? আমার বাসায়।
বিয়ে উপলক্ষে আপনি বা আপনার পরিবার পাত্রীপক্ষের কাছে যৌতুক বা উপহার বা অর্থ আশা করবেন কি না? না না না। দরকার হলে বিয়েই করবো না, তারপরও এইসব আসা করবো না বা নেবো না। আমি শুধু একজন ভালো ধার্মিক মেয়ে চাই।
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? জেলা
বিয়ের পর স্ত্রীর ভরনপোষন চালাতে পারবেন? না
আপনাার স্ত্রীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? তার প্রতি আমার অনেক দায়িত্ব র কত্তব্য আছে, আর তা কি কি আমি জানি। ইনশাআল্লাহ সব কিছুই করার চেষ্টা করবো।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
আপনি বিয়ের পর স্ত্রীকে নিয়ে কোথায় থাকবেন? একক পরিবারে
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) 18-23
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা, ফর্সা
নূন্যতম উচ্চতা 4'11-5'3
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচএসসি অথবা ইসলামিক লিনী পড়াশুনা শেষ অথবা শেষ পর্যায়ে
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর পর্দা সম্পর্কে যেমনটা চান- (Required) মাহরাম-ননমাহারাম মেনে চলতে হবে। এক কোথায় কোরআন হাদিস মেনে চলতে হবে। আমি তাকে পর্দার পরিবেশ করে দিবো এর জন্য আমার যা যা করা দরকার আমি তাই করবো।
পেশা (Required) দরকার নাই
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত, উচ্চমধ্যবিত্ত
পারিবারিক অবস্থা (Required) ধার্মিক হলে ভালো হয়
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন আমার ইচ্ছা একজন দ্বীনদার মেয়েকে বিয়ে করবো। অব্যশই তাকে পর্দা করতে হবে, মাহরাম-ননমাহারাম মেনে চলতে হবে। এক কোথায় কোরআন হাদিস মেনে চলতে হবে। আমি তাকে পর্দার পরিবেশ করে দিবো এর জন্য আমার যা যা করা দরকার আমি তাই করবো। স্বামী বাইরে শ্রম দিবে আর স্ত্রী তার উত্তম আয়ের জন্য আমল করবে, দোয়া করবে। সংসারের আয়ে ক*ন্ট্রিবিউট করার মানে সবসময় স্ত্রীকে বাইরে গিয়ে চা*করি করে টাকা ইনকাম করাকে বুঝায় না। ঘরে বসেও নামাজ, উত্তম আমল, দোয়া আর বিভিন্ন ইবাদত দিয়ে, রবের কাছে চেয়ে চেয়ে, একজন স্ত্রীও তার স্বামীর উত্তম আয়ে সহযোগিতা করতে পারে, ইন শা আল্লাহ। এই জন্য দরকার, শুধুই উত্তম মন আর মনোভাব এর! রাগ থাকবেই, রাগ ছাড়া কোনো সম্পর্কই সুন্দর হয় না, সংসারজীবনে রাগ-অভিমান যত বেশি থাকবে, সংসার তত সুন্দর হবে তবে মনে রাখতে হবে কোনো রাগ যেন দীর্ঘায়িত না হয়, প্রতিদিনের রাগ-অভিমান প্রতিদিনই মানিয়ে নিতে হবে তাহলেই জীবন সুন্দর। এই রাগ এর জন্য অনেক সংসার নষ্ট হইতে দেখেছি তাই বলে রাখলাম। একজন পর্দাশীল নারী ছয় লক্ষ্য ফেরেশতার সমান (হযরত মোহাম্মদ (সা:) ) বিয়ে নিয়ে আমার কিছু শর্ত আছে. ১. বিনা কারণে ৫ ওয়াক্ত নামাজ ত্যাগ করা যাবে না। ২. ফরজ রোজা ও নফল রোজা রাখতে হবে। ৩. সব সময় পর্দায় থাকতে হবে, মাথা থাকে যেন ককাপড় না নড়ে। ৪. পর পুরুষ এর সামনে যাওয়া বা তাদের সাথে কথা বলা যাবে না। ৫. উচ্চস্বরে কথা বলা বা হাসাহাসি করা যাবে না। ৬. আমার সকল কথা মেনে চলতে হবে। ৭. কারো গীবত শুনা বা বলা যাবে না। ৮. কুরআন সুন্নাহ অনুযায়ী জীবন পরিচালনা করতে হবে। ৯. আমি চাইলে মোবাইল ব্যবহার করতে পারবে না হলে নাই ( তবে দিলে যেটা দিবো সেটাই ব্যবহার করতে হবে ) ১০. অন্য কারো মোবাইলে নিজের ছবি তোলা যাবে না। ১১. সময় পেলে ইসলামিক বই পড়তে যেহবে ও বিভিন্ন মাসনূন দুআ পড়তে হবে. ১২. ফজর নামাজ এর পর অবশ্যই কুরআন পড়তে হবে। ১৩. সবার সাথে ভালো ব্যবহার করতে হবে, মেহমানদের আপ্যায়ণ করতে হবে। স্থী হবে এমন কোমল নমনীয় , শুনবে আনুগত্য করবে।.যে কথা গুলো কুরআন সুন্নাহ মধ্যে আছে. স্বামীর সম্মান বুঝবে আমি এমন একজন কে চাই যে ফরয ইবাদত এ যত্নশীল, ফুল প্রেমী বই প্রেমী, বিড়াল প্রেমী, এক কথায় যিনি প্রতিনিয়ত শিখবেন ইসলাম কে আর তদানুযায়ী মেনেও চলবেন, কেয়ারিং, ভালবাসা, সম্মানবোধ থাকবে যার মাঝে অনেক, প্রেমময়ী, চক্ষুশিতল, অন্তর শীতল কারিনি। যার মনের মধ্যে থাকবে হাফেজা হবার তীব্র ইচ্ছা। যে মাহরাম নন মাহরাম মেনে চলবে। কারণ আমি আমার বউয়ের কণ্ঠ ও কাউকে শুনতে দিতে চাইনা সিরাতাল মুস্তাকীমের মত উচু / কঠিন পথে যে আমাকে সর্বদা সাহায্য করতে আমার জীবনে আসবে তাকেই চাই। তবে ভুল ত্রুটি সবার মাঝেই থাকে।🙂 যে নারী অল্পতেই খুশি থাকবে, যার চাহিদা থাকবে কম ভালোবাসা থাকবে অফুরন্ত। স্বামীর আয়ের উপর সন্তুষ্ট থাকবে যতোতকৈ করুক শুকরিয়া আদায় করবে তাকেই চাই। হিংসা থাকা যাবে না একটুও ,পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হতে হবে। আমি ইসলামিক নিয়মে বিয়ে করতে চাই। আর হে আমি এমন কোনো মেয়ে চাই না যার সাথে পরপুরুষের সম্পর্ক ছিলো, তার সাথে খারাপ কাজে লিপ্ত ছিলো, কোনো হারাম এ যুক্ত ছিলেন,যাকে পরপুরুষ স্পর্শ করেছে তারা দয়া করে আসবেন না। যে আল্লাহকে ভয় করেন, পরিপূর্ণ পর্দা করেন, পরপুরুষ এর সামনে যান না , যে কোরআন হাদিস অনসারে জীবন যাপন করেন। কম কথা বলবে,স্বামী রাগ করলে রাগ কমাতে হবে, আর হে অন্যের কারণে সাজগুজ করা হারাম হারাম হারাম , আমি চাই আমার বউ শুধু আমার জন্য সাজুগুজো করবে যেটা তার জন্য ফরজ, স্বামীকে খুশি করার ইচ্ছা থাকতে হবে, বেয়াদবি করতে পারবে না। স্বামীর কোনটা পছন্দ সেটাকে প্রাধান্য দিতে হবে সবার আগে। স্বামীর যা যা পছন্দ করে না তা থেকে একদম দূরে থাকতে হবে। শান্ত নম্র ভদ্র,স্বামীকে ভালোবাসবে স্বামীর হোক পালন করবে দ্বীনদার হবে এবং আমরা এক সাথে দ্বীনের পথে থাকবো। আমার সাথে যার বিয়ে হবে তাকে ইসলামিক নিয়ম এর বাইরে ১ সুতা পরিমান ছাড় দেওয়া হবে না তাকে অব্যশই ইসলামিক ভাবে জীবন যাপন করতে হবে, তার জন্য যা যা করতে হবে আমি তাই করবো ইনশাআল্লাহ।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) ঢাকার মধ্যে হলে ভালো হয়, না হলেও অন্য জেলা
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) আমি ঢাকায় জব করি। আল্লাহাদুরিল্লাহ ভালো আছি কারণ হালাল ইনকাম করছি। এতেই আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া।
বিশেষ কিছু যদি জানাতে চান দাড়ির যেই বিষয়টা হচ্ছে এখনও আমার ভালো করে হয় নাই। বয়স হলেও ঠিক মতো হয় নাই। তবে হে হচ্ছে। আর যতটুকু আছে আমার কাছে ভালোই লাগে।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 69 ভিউস