female

বায়োডাটা নাম্বার

AH-106515

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

গাজীপুর

ঢাকা বিভাগ

গাজীপুর

ঢাকা বিভাগ

১৯৯৪

ফর্সা

৫'৪''

৬৫ কেজি

A+

সাধারণ

10k+ মা শা আল্লাহ,, আলহামদুলিল্লাহ


ঠিকানা
স্থায়ী ঠিকানা ঢাকা
বর্তমান ঠিকানা গাজীপুর
কোথায় বড় হয়েছেন? (Required) ঢাকা
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা গাজীপুর
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা গাজীপুর
বিভাগ ঢাকা বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৪
গাত্রবর্ণ ফর্সা
উচ্চতা ৫'৪''
ওজন ৬৫ কেজি
রক্তের গ্রুপ A+
পেশা সাধারণ
মাসিক আয় 10k+ মা শা আল্লাহ,, আলহামদুলিল্লাহ
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ ব্যবসা বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১১
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ ব্যবসা বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৩
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা অনার্স (BBA)
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম সরকারি বাংলা কলেজ
পাসের সন ২০২০
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা মাস্টার্স (MBA)
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা কুরআন মাজিদ,স্পোকেন ইংলিশ,মাইক্রোসফট অফিস,এক্সেল
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: নেই
পারিবারিক তথ্য
পিতার পেশা প্রাইভেট জব
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? বোন নেই
ভাই কয়জন? ভাই নেই
চাচা মামাদের পেশা ১ জন চাচাঃ ফরেনশীপে জব করেন। ৩ জন্ মামাঃ ১ জন ব্যবসায়ী, ১জন আপাতত বেকার, ১জন বার্ধক্য জনিত কারণে খুব অসুস্থ, তাই কিছু করেনা।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ সম্মানিত,,মধ্যবিত্ত। বাবার ওয়ারিস এবং মায়ের ওয়ারিস সূত্রে কিছু জমি রয়েছে।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আমরা কঠোর দ্বীন মেনে চলার চেষ্টা করি,,আলহামদুলিল্লাহ।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জি।
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) ছোট বেলা থেকেই আম্মুর সাথে নামাজ পড়তাম। দ্বীনের বুঝ এবং আল্লাহর হেদায়েতের পর থেকে নিয়মিত নামাজ পরি অল্প বয়স থেকেই।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জি,অবশ্যই।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জি,আলহামদুলিল্লাহ পারি। প্রতিনিয়ত আরও শুদ্ধ ও সুন্দর করার চেষ্টা করি।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বোরকা,চোখ সহ ঢাকা কালো নিকাব,হাতে পায়ে মোজা সহ পরিপূর্ণ পর্দা করে বেড় হই।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) খিলাফাত
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? এগুলো হারাম। এসব থেকে দূরে থাকি।বাসায় টিভি নেই। বাসায় টিভি থাকা অপছন্দ করি।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) খাবারের অনিয়ম, তেল মসলা জাতীয় খাবার খেলে গ্যাস্ট্রিক দেখা দেয়। অতিরিক্ত রোদের তাপে,চিন্তায় মাথা ব্যাথা করে।জার্নি করলে অসুস্থ হয়ে যাই।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) বাচ্চাদের কুরআন শিখাই। ছোট বাচ্চা থেকে শুরু করে বয়স্ক মহিলাদের নিজের ক্ষুদ্র জ্ঞানের পরিসীমা অনুযায়ী দ্বীনের দাওয়াত দেই।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) কখনোই না। এসব আমি অপছন্দ করি।
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) মৃতদের কবর। এখানে চাওয়া পাওয়ার কিছুই নেই।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) মহাগ্রন্থ পবিত্র কুরআন,, জান্নাতের বর্ণনা,প্রিয়তমা ইত্যাদি।
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) ডঃ জাকির নায়েক,ডঃ খন্দকার আবদুল্লাহ জাহাঙ্গীর র:, মাহমুদ বিন কাসিম ইত্যাদি।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) তেমন বিশেষ যোগ্যতা আছে বলে মনে হয় না তবে কিছু কাজ আল্লাহর ইচ্ছায় ভালো পারি তা হল,, রান্না করা,ঘর গুছানো,ক্যালিগ্রাফি, পেইন্টিং, মেহেদী দেয়া,স্টুডেন্ট পড়ানো।
নিজের সম্পর্কে কিছু লিখুন আমার দাদার বাড়ি চাপাইনবয়াবগঞ্জ কিন্তু আমি স্থায়ী ঠিকানা ঢাকা দিয়েছি কারণ যাতে আমার প্রফাইল ঢাকা জেলার মধ্যে শো করে। আমার মায়ের বংশ ঢাকার স্থানীয়। আমার ঢাকাতেই জন্ম,এবং ছোট থেকে বড় হয়েছি। তাই ইচ্ছা আছে ঢাকায় আত্নিয়তা করার। তবে আল্লাহ যেখানে তকদীর লিখে রেখেছেন সেখানে যেতেই হবে। ওজন,উচ্চতা সব সময় মাপা হয় না। কিছুটা কম বেশি প্রতি মাসেই হতে থাকে। গায়ের রংও সব সময় একরকম থাকে না। কখনো অনেক ফর্সাও লাগে আবার, উজ্জ্বল শ্যামলাও লাগে। এতো বিস্তারিত লিখার কারণ হল,আমার জন্য যেই অপশন গুলো প্রযোজ্য সেই অপশন গুলো ছিল না,তাই বিস্তারিত লিখলাম নিজের দিক থেকে সত্যবাদী ও স্বচ্ছ থাকার জন্য। নিজের ব্যপারে সংক্ষেপে বলতে গেলে বলব,, নিজের জীবনে জান্নাত ব্যাতিত আর কোনো লক্ষ্য নেই। আল্লাহকে রাজি খুশি রেখে দুনিয়া থেকে সম্মানের সাথে বিদায় নিয়ে জান্নাতে যেন যেতে পারি,জাহান্নাম থেকে যেন বেচে যাই এর জন্য হায়াতের এই ছোট্ট জীবনে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। যথাসাধ্য দ্বীনের উপরে অটল থাকার চেষ্টা করছি।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? সালাফি[আহলে হাদিস]
নজরের হেফাজত করেন? (Required) চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? আল্লাহ যেভাবে তার বান্দীকে দেখতে চায়,, যেভাবে দ্বীন পালন করলে রাসূল সঃ এর সাথে হাশর নসিব হবে সেভাবেই দ্বীন পালন করে যেতে চাই শেষ নিঃশ্বাস পর্যন্ত।
অবসর সময় কিভাবে কাটান? (Required) রেস্ট করি/ঘুমাই/আম্মুর সাথে গল্প করি/আলেমদের লেকচার শুনি/ইসলামিক বই পড়ি
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) ঘড় গুছাই, রান্না বান্না করা, অভিভাবকদের যত্ন নেয়া ,অসুখ হলে সেবা করা,তাদের কখন কি লাগবে কি প্রয়োজন সেই বিষয়ে খেয়াল রাখা।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) নারী পুরুষের অধিকার কখনোই সমান নয়। ইসলামি শারিয়া অনুযায়ী নারী পুরুষের যেই অধিকার বন্টিত আছে সেটাকেই মনে প্রাণে ধারণ করি।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জি
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? দ্বীনের অর্ধেক পূরণের জন্য,,সাদাকায়ে জারিয়ে হিসেবে নেক বংশধর রেখে যাওয়া,, আমার জন্য ন্যাপরায়ণ, দ্বীনদার, ইমানদার অভিভাবক পাওয়ার জন্য।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? চাকরি করার ইচ্ছা একদমই নেই,, এমনকি যেই পুরুষ তার বউকে দিয়ে চাকরি করাতে চায়,বউয়ের কামাই খেতে চায় এমন,গায়রতহীন পুরুষ আমার পছন্দ না। তবে স্বামীর যদি নিজের মাদ্রাসা থাকে,তাহলে নিজেদের প্রতিষ্ঠানের দ্বায়িত্ব নিতে এবং স্বামীকে শ্রম,বুদ্ধি দিয়ে সহায়তা করতে আপত্তি নেই।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) দ্বীনি পড়াশোনার সুযোগ পেলে চালিয়ে যেতে চাই।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? সবক্ষেত্রেই ছাড় দিতে রাজি আছি
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? স্বামীর হক আদায় করা,দ্বীনের ব্যপারের তার সহযোগী হওয়া,,তাকে সম্মান শ্রদ্ধা ভালোবাসা যত্নবান হওয়া,,অভিভাবক হিসেবে তাকে মান্য করা,, স্বামীর আপনজন ও আত্মিয়দের সাথে সুসম্পর্ক বজায় রাখা,,বিপদে আপদে,সুখে দুঃখে শেষ নিঃশ্বাস পর্যন্ত বিশ্বস্ততার সাথে একসাথে পাশে থাকা।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) জন্মসাল ১৯৮৮ থেকে ১৯৯৮ এর মধ্যে যাদের জন্ম।
গাত্রবর্ণ আমার চোখে ভালো লাগা প্রাধান্য দেই। গায়ের রঙ তাই নির্দিষ্ট নেই।
নূন্যতম উচ্চতা ৫.৬" থেকে ৬.২"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা জেনারেল হলে সর্বনিম্ন HSC, মাদ্রাসা হলে দাওরা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) তাকে অবশ্যই সুন্নতি/ওয়াজিব দাড়ি সোয়াবের নিয়তে রাখতে হবে। ফ্যাশন দাড়ি অগ্রহযোগ্য। আর জীবনসঙ্গির ইনকাম এমন আশা করি যেন তিনি তার ইনকামে সংসার সচ্ছল ভাবে চালাতে সামর্থ্যবান হন। অন্যের সাহায্যের প্রয়োজন না হয়।
পেশা (Required) যেকোনো হালাল পেশা বা বিজনেস।
অর্থনৈতিক অবস্থা এমন অবস্থা যাতে নিজেরা সুন্দর ভাবে,মান সম্মানের সহিত চলা যায়,অন্যের সাহায্যে প্রয়োজন না হয়।
পারিবারিক অবস্থা (Required) পাত্রকে অবশ্যই কঠোর দ্বীনদার, ন্যায়পরায়ণ, ভালো ব্যক্তি হতে হবে। পাত্রের দ্বীনের ব্যাপারে কোনো ছাড় নেই। এরপর তার পরিবারে লোকজন দ্বীনদার যদি হয় তাহলেতো খুবই ভালো,, আর না হলেও সমস্যা নেই।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন সংক্ষেপে যদি বলি তো,, কঠোর দ্বীনদারী। ৫ওয়াক্ত সালাত মসজিদে পড়া,এমন হৃদয় যা সবসময় মসজিদের প্রতি ঝুকে থাকে। হালাল হারাম মেনে চলা,ইসলামের ফরজ বিধান মেনে চলা। সাধ্যমত নফল আমল করা। দ্বীনি মজলিস,দ্বীনি সংগের সাথে জুড়ে থাকে। পান,সিগারেটের মত আজেবাজে নেশা নেই।নাটক, সিনেমা,গান এমন হারামে যুক্ত নয়। নম্র ভদ্র,ধৈর্য্যশীল,,জ্ঞানী। যিনি বলার আগে ভেবে বলে,,মুখে যা আসে তাই ছেড়ে দেয় না।কথা কম বলা,এবং হক কথা বলার মত ব্যাক্তিত্ব সম্পন্ন একজন মানুষ। এমন ব্যক্তি যোগাযোগ করবেন না,, যার এমন অবৈধ সম্পর্ক ছিল, এরজন্য তার উপর ইসলামি শরিয়ার শাস্তি ৮০ বেত্রাঘাত কিংবা পাথরের আঘাত করে মৃত্যুদন্ড প্রযোজ্য হয়ে গেছে। তবে যিনি তওবা করে ফিরে এসেছেন এবং দ্বীনকে আকড়ে ধরেছেন তার প্রতি আমি শ্রদ্ধাশীল। কিন্তু আমি আমার জন্য এমন একজন চাই,উপরে উল্লেখিত শাস্তি যার উপর প্রযোজ্য হয়নি আদৌ।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) ঢাকার মধ্যে আত্মিয়তা করার আগ্রহ বেশি। তবে এমন যদি হয় অন্যজেলায় ভালো মানুষের সন্ধান পেয়ে গেছি তখন আমার পরিবার বিবেচনা করে দেখবে। তবে,,বরিশাল,চট্টগ্রাম বিভাগ,নোয়াখালীর কিছু যায়গায় আমরা আগ্রহী নই।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) প্রাতিষ্ঠানিক কোনো পেশার সাথে যুক্ত নই। তবে এখন যেহেতু বাসায় থাকি,,তাই সময়কে কাজে লাগানোর জন্য বাসায় স্টুডেন্ট পড়াই।
বিশেষ কিছু যদি জানাতে চান এমন ব্যক্তিরা যারা মুখে বলে আমারা শুধু দ্বীনদার বউ চাই আর কিছু চাইনা,, কিন্তু বাস্তবে তাদের কাজে,কর্মে,আচরণে,ইশায়,ইংগিতে,ভাষা প্রয়োগে স্পষ্ট বোঝা যায় যে তারা প্রথমত দুনিয়াবি ধন,সম্পদ,প্রাচুর্য,স্ট্যাটাস,খ্যাতি এসবকে প্রাধান্য দেয়। একজন মেয়েকে বিয়ে করলে তার দুনিয়াবি কি কি ফায়দা হিসাব কষে ১৬ আনা মিলানোর পরে দ্বীনদারী দেখেন,, কারণ তাদের মতে দ্বীনদারী হাতের মোয়া চাইলেই বানিয়ে নেয়া যায় কিন্তু অন্য গুলো তো আর বানানো যায় না,তাই সেগুলো থাকার পরে যদি মেয়ে দ্বীনদার হয় তো ভালো,, এমন যাদের মন মানষিকতা,এমন যাদের মুনাফিকি আচরণ তারা যোগাযোগ করবেন না।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 157 ভিউস