male

বায়োডাটা নাম্বার

AH-106558

পাত্রের বায়োডাটা

ডিভোর্সড

টাঙ্গাইল

ঢাকা বিভাগ

কুষ্টিয়া

খুলনা বিভাগ

১৯৯৮

শ্যামলা

৫'৫''

৬৪ কেজি

AB+

ডিপ্লোমা ইঞ্জিনিয়ার

২৮৭০০


ঠিকানা
স্থায়ী ঠিকানা ধরমপুর, ভেড়ামারা, কুষ্টিয়া
বর্তমান ঠিকানা ডুবাইল, দেলদুয়ার, টাঙ্গাইল
কোথায় বড় হয়েছেন? (Required) নিজ বাড়িতে
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রের বায়োডাটা
বৈবাহিক অবস্থা ডিভোর্সড
বর্তমান ঠিকানা টাঙ্গাইল
বিভাগ ঢাকা বিভাগ
স্থায়ী ঠিকানা কুষ্টিয়া
বিভাগ খুলনা বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৮
গাত্রবর্ণ শ্যামলা
উচ্চতা ৫'৫''
ওজন ৬৪ কেজি
রক্তের গ্রুপ AB+
পেশা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার
মাসিক আয় ২৮৭০০
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৪
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ কারিগরি / ভোকেশনাল
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A-
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৮
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা বিএসসি ইন ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম উত্তরা বিশ্ববিদ্যালয়
পাসের সন ২০২২
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা বিএসসি ইঞ্জিনিয়ারিং
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
পারিবারিক তথ্য
পিতার পেশা বেসরকারি কনস্ট্রাকশন কোম্পানিতে ওয়ার্কার পোস্টে কর্মরত
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ভাই নেই
বোনদের সম্পর্কে তথ্য বোন বিবাহিত, কন্যা সন্তান আছে। অনার্স ১ম বর্ষে অধ্যায়নরত।
চাচা মামাদের পেশা বড় চাচা রাজনৈতিক ব্যক্তিত্ব ও ব্যবসায়িক ছিলেন। প্রায় ১৭ বছর আগে ইন্তেকাল করেছেন। ছোট চাচা ফেনীতে বেসরকারি প্রতিষ্ঠানে ম্যানেজার পদে কর্মরত। বড় মামা, মেজো মামা ও 'ল' মামা ব্যবসা করেন। ছোট মামার ইলেকট্রনিক যন্ত্রাংশ রিপেয়ার ও বিক্রয়ের দোকান আছে।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা নিম্নমধ্যবিত্ত ও সম্মানজনক
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আব্বু ও আম্মু নামাজী ব্যাক্তি, তারা ফরজ বিধানগুলোর প্রতি সচেতন। কিন্তু সমাজের কিছু প্রচলিত ভুল ধারনা ও কুসংস্কার বিশ্বাস করেন। আমি তাদের প্রতিনিয়ত সহীহ্ শুদ্ধ দ্বীনের পথে আনার চেষ্টা করছি। আম্মু অনেকটা বুঝলেও আব্বু কিছু সময় বিদআতি ব্যপারগুলোই ছাড় দিতে চান না। তবে তারা আমার ধর্ম মানার ব্যপারে সচেতন। আমি দ্বীন মেনে চলছি কিনা তারা সেটি খেয়াল রাখেন।
ব্যক্তিগত তথ্য
সুন্নতি দাঁড়ি রয়েছে কি? (Required) হ্যাঁ
পায়ের টাখনুর উপরে কাপড় পরেন?(Required) হ্যাঁ
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? হ্যাঁ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) প্রায় আট মাস, আনুমানিক পাঁচ বছর আগে থেকে নামাজ পড়তাম তখন মাঝেমধ্যে বাদ যেতো।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জ্বি আপ্রাণ চেষ্টা করি।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? হ্যাঁ
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? শার্ট ও প্যান্ট
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) খিলাফত
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? খেলা দেখা হয়
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) এলার্জীর কারনে মাঝেমধ্যে অ্যাজমার সমস্যা দেখা দেয়
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) না
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) এটি সাধারণদের মতোই কবর, কোনো ইহকাল ও পরকালীন চাওয়া পাওয়ার জায়গা নই।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) নবীজি (সঃ) এর সংসার, প্রোডাক্টিভ মুসলিম ও কুরআন থেকে নেওয়া জীবনের গল্প
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) ডঃ খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর (রহিঃ), মিজানুর রহমান আজহারী ও শায়েখ আহমাদুল্লাহ
নিজের সম্পর্কে কিছু লিখুন আমি অতি সাধরাণভাবে চলার চেষ্টা করি। সাধারণত পরিবারের সদস্য ছাড়া অন্যান্যদের সাথে প্রয়োজন ছাড়া কথা বলতে অপছন্দ করি। ইসলামি বই পড়তে পছন্দ করি। অনেকদিনের ইচ্ছা আছে ইসলামি জ্ঞান ভান্ডার সমৃদ্ধ একটি পারিবারিক লাইব্রেরি বানাবো। আমি পরিবারের অন্যান্য সদস্যদের খোঁজ রাখা এবং বাড়িতে থাকলে পরিবারের সদস্যরা মিলে গল্প করতে পছন্দ করি। ডিজিটাল ডিভাইস আসক্তি আমার নেই। মাইলের পর মাইল স্ক্রলিং করে পরিবারের সদস্যদের থেকে সম্পর্কের দূরত্ব ও সময় অপচয় আমার অপছন্দনীয়। পোষা প্রাণীর যত্ন ও পরিবারের সদস্যদের কাজে সহোযোগিতা করতে ভালো লাগে। পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে ও রাখার ব্যাপারে আমি উৎসাহী। সময় মেনে চলতে পছন্দ করি। বয়োজ্যেষ্ঠদের অসম্মান, কটুবাক্য, এলোমেলো কথা বলা ও অপচয় অপছন্দ করি।
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? দাওয়াতি কাজ ও খিলাফত কায়েমের জিহাদে অংশগ্রহণ করা। দ্বীনি জ্ঞান অর্জন ও পরিবারে পরিপূর্ণভাবে আল্লাহ ও রসুলের (সঃ) বিধান প্রতিষ্ঠিত করা
অবসর সময় কিভাবে কাটান? (Required) বই পড়া অথবা মোবাইল ব্যবহার
কত ওয়াক্ত নামায জামাতের সাথে আদায় করেন? (Required) ডিউটি থাকাকালীন সময় ব্যতীত প্রতি ওয়াক্তই মাসজিদে যাওয়া হয়
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) আমি যেহেতু পরিবার ছেড়ে দূরে থাকি তাই প্রতিনিয়ত পরিবারের খোঁজ রাখা ও পরিবারের বিভিন্ন কর্মকান্ডে সিদ্ধান্ত দিয়ে থাকি। যখন বাসায় যায় তখন বেশিরভাগ সময় মায়ের রান্নার কাজে সহোযোগিতা ও বাড়ির বিভিন্ন কাজ করে থাকি।
আপনি কি ধুমপান করেন? (Required) না
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ বিয়ের তারিখঃ ১৫-০৬-২০২৩ ডিভোর্সের তারিখঃ ০৬-১২-২০২৩ উনাকে বাসায় রেখে ডিউটিতে যাই। ডিউটি শেষে বাসাই এসে দেখি উনি পালিয়ে গিয়েছেন। বিয়ের বিশ দিন পর থেকে তার মা তাকে ডিভোর্স দেওয়ার উস্কানি দিতো। বিয়ের আগে তার রিলেশন গোপন করেছিল। মূলত তার মা বাবা চাইতো না যে আমি আমার বাবা মায়ের সাথে সম্পর্ক রাখি। মেয়েও সেটা চাইতো কিন্তু আমি তাকে অনেক বুঝিয়ে আল্লাহর রহমতে পাঁচ মাস তার সাথে সংসার কন্টিনিউ করতে সক্ষম হোই। এরপর সে পালিয়ে গিয়ে জানাই আর আসবে না। পরবর্তীতে জানতে পারি যার সাথে রিলেশন ছিল তাকে বিয়ে করে নিয়েছে। বিয়ে হয়েছিল অনেক কম সময়ের দেখাদেখিতে। বিয়ের মাধ্যম যারা ছিলেন তারা আমাদের জোড়াজুড়ি করেছিলেন যেন দ্রুত সময়ে যেন বিয়েটা করে ফেলি এবং তারা আশ্বস্ত করেছিলেন এই বলে যে, আমরা মেয়ে দেখে দিয়েছি এখানে সমস্যা হওয়ার সম্ভাবনা নেই। আমি মেয়ের দ্বীনদারিতা নিয়ে সন্দিহান ছিলাম, তারা আমাকে বুঝিয়েছিল বিয়ের পরে মেয়েকে তোমার মতো বানিয়ে নিবে। বিয়ের আগে মেয়ের সাথে নামাজ, পর্দা ও দ্বীন পালনের ব্যাপারে কথা বলেছিলাম। তখন রাজি হলেও বিয়ের পরে এগুলো নিজ ইচ্ছায় করতে চাইতো না। আর পর্দার ব্যাপারে খুবই গাফেল ছিলেন ও গায়রে মাহরামের সাথে ফোনে যোগাযোগ করতে খুবই আগ্রহী ছিলেন। মিথ্যা কথা বলতেই তিনি স্বাচ্ছন্দ্যবোধ করতেন। টিকটক করা ও দেখা নিয়ে আগ্রহী ছিলেন। এসব কারনে বনিবনা হতো না তবুও নিজেকে আশ্বস্ত করতাম বিয়ে যেহেতু করে ফেলেছি এভাবেই সহ্য করে জীবন পার করে দিব যদিও মাঝেমধ্যে জীবনকে অতিষ্ঠ মনে হতো। তবে সবসময় সূরা আল-ইনশিরাহ আয়াত ৫ ও ৬ ভীষন মনে পড়তো।
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? হ্যাঁ
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? নবীজি (সঃ) এর সুন্নাহ অনুসরণের মাধ্যমে ফিতনা থেকে দূরে থেকে, দুনিয়া নামক শস্য ক্ষেতের আবাদকে ত্বরান্বিত করার উদ্দেশ্যে।
বিয়ের পর স্ত্রীর পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? জ্বি, ইং শা আল্লাহ
বিয়ের পর স্ত্রীকে পড়াশোনা করতে দিতে চান? শুধুমাত্র দ্বীনি শিক্ষা গ্রহণ করতে দিতে চাই
বিয়ের পর স্ত্রীকে চাকরী করতে দিতে চান? না
বিয়ের পর স্ত্রীকে কোথায় নিয়ে থাকবেন? নিজের সাথে
বিয়ে উপলক্ষে আপনি বা আপনার পরিবার পাত্রীপক্ষের কাছে যৌতুক বা উপহার বা অর্থ আশা করবেন কি না? না
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও জেলা
বিয়ের পর স্ত্রীর ভরনপোষন চালাতে পারবেন? হ্যা
আপনাার স্ত্রীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? নবীজি (সঃ) তার স্ত্রীদের প্রতি যা দায়িত্ব পালন করেছেন সেগুলো পালনে আপ্রাণ চেষ্টা করা। সঙ্গিনীর আবেগ অনুভূতির খেয়াল রাখা ও বিপদাপদে হেয় প্রতিপন্ন না করে ধৈর্য্যশীলতা বজায় রেখে তার পাশে থাকা। একে-অপরের ভুলগুলো আত্মীয় স্বজন ও অন্যান্যদের না বলে নিজদের মধ্যে সুষ্ঠ আলাপের মাধ্যমে সমাধান করা।
আপনার আহলিয়ার পর্দার ব্যবস্থা রাখতে পারবেন? হ্যা
আপনি বিয়ের পর স্ত্রীকে নিয়ে কোথায় থাকবেন? একক পরিবারে
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ১৮-২৬
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা, ফর্সা
নূন্যতম উচ্চতা ৫'২"
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাস
বৈবাহিক অবস্থা অবিবাহিত, ডিভোর্সড
জীবনসঙ্গীর পর্দা সম্পর্কে যেমনটা চান- (Required) বর্তমান জামানার ফিতনা থেকে বাঁচার জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য যেটি গাফিলতির ব্যাপারে আমার কোনো ছাড় দেওয়ার ইচ্ছে নেই। যা তিনি মহান আল্লাহর ভয়ে নিজেকে মেলে ধরা থেকে বিরত থাকতে স্বপ্রণোদিত থাকবেন।
পেশা (Required) ছাত্রী অথবা পড়াশোনা শেষ
অর্থনৈতিক অবস্থা নিম্নমধ্যবিত্ত অথবা মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা (Required) সম্মানিত। এলাকার মারামারি ও ঝগড়াবিবাদ থেকে নির্ঝঞ্ঝাট
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন আমি সবসময় আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লার কাছে এমন একজন জীবনসঙ্গিনীর দোয়া করি যেমন জীবনসঙ্গিনী চাইতে তিনি সূরা ফুরকান ৭৪ নং আয়াতে শিখিয়েছেন। যিনি নিজেকে আল্লাহর ভয়ে পরিশুদ্ধ রাখতে ব্যতিব্যস্ত থাকেন। জীবনের প্রতিটা ধাপে আল্লাহ এবং তার রসুলের (সঃ) এর নির্দেশ মেনে চলার যথাসাধ্য চেষ্টা করেন এবং বিচার দিবসের কথা চিন্তা করে সিদ্ধান্ত গ্রহন করেন। বর্তমান ফিতনার সময়ের সাথে গা ভাসিয়ে না দিয়ে যিনি স্রোতের বিপরীতে চলছেন। ডিজিটাল ডিভাইস আসক্তি আমার নেই আমিও আশা করি তিনিও যেন এর থেকে দূরে থাকবেন এবং পারিবারিক মেলবন্ধন কিভাবে বৃদ্ধি করে নবীজির (সঃ) শেখানো পদ্ধতিতে সংসার পরিচালনা করা যায় এব্যাপারে সতর্কবান হবেন। উগ্রমেজাজি হবেন না, আমার বিপদাপদের সময় ধৈর্য্যশীল সঙ্গী হবেন। অর্থের ও ভোগবিলাসের লোভ থাকবে না, অতি সাধারন জীবনযাপনে আগ্রহী। বর্তমান সময়ে প্রায়ই শোনা যায় ছেলের বাবা মা কে সাথে নিয়ে পুত্রবধূ একসাথে থাকতে চান না। কিন্তু আমি আমার জীবনসঙ্গিনীর থেকে এমনটি আশা করি না। পারিবারিক ভ্রাতৃত্ব বন্ধন এবং বয়োজ্যেষ্ঠদের সম্মান করা ও তাদের অক্ষমতার সময়ে তাদের সেবা করা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। দ্বিনি ইলম গ্রহনে আগ্রহী থাকবেন। মাহরাম এবং গায়রে মাহরাম পূঙ্খানুপুঙ্খ যিনি মেনে চলবেন। পরিশেষে বলা যায় একজন সৎ আচরন, চরিত্র, ধৈর্য্যশীল ও আদর্শবান নারীকে জীবনসঙ্গিনী হিসেবে পাওয়ার আশা রাখি। যদিও আমরা মানুষ কেউ-ই ভুলের উর্ধ্বে নই। কিন্তু গুনাহ থেকে দূরে থাকার আপ্রাণ চেষ্টা করা হৃদয়ই পূত ও পবিত্র।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) কুষ্টিয়া ও এর আশেপাশের জেলা
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) নাসির ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেডে ঊর্ধ্বতন সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত আছি সাড়ে পাঁচ বছরের বেশি সময় যাবৎ
বিশেষ কিছু যদি জানাতে চান অভিভাবকের সাথে যোগাযোগের পূর্বে অনুগ্রহপূর্বক উল্লেখিত মেইলে পাত্রীর বায়োডাটা ই-মেইল করবেন।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 74 ভিউস