female

বায়োডাটা নাম্বার

AH-106565

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

শেরপুর

ময়মনসিংহ বিভাগ

শেরপুর

ময়মনসিংহ বিভাগ

১৯৯৯

শ্যামলা

৪'১০''

৪৫ কেজি

O+

ছাত্র/ছাত্রী

নেই


ঠিকানা
স্থায়ী ঠিকানা নালিতাবাড়ী, শেরপুর
বর্তমান ঠিকানা নালিতাবাড়ী, শেরপুর
কোথায় বড় হয়েছেন? (Required) নালিতাবাড়ী
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা শেরপুর
বিভাগ ময়মনসিংহ বিভাগ
স্থায়ী ঠিকানা শেরপুর
বিভাগ ময়মনসিংহ বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৯
গাত্রবর্ণ শ্যামলা
উচ্চতা ৪'১০''
ওজন ৪৫ কেজি
রক্তের গ্রুপ O+
পেশা ছাত্র/ছাত্রী
মাসিক আয় নেই
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল A+
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ বিজ্ঞান বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০১৫
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ বিজ্ঞান বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল A
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১৭
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা বিএসসি ইন কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং (CSE)
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
পাসের সন ২০২৪
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা স্নাতক
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা ইকরা অনলাইন মাদ্রাসায় এন্ড ইসলামিক অনলাইন মাদ্রাসায়(IOM) আলহামদুলিল্লাহ ছোট ছোট অনেক কোর্স করেছি ।ইনশাআল্লাহ একদিন হাফেজা এন্ড আলেমা হওয়ার ইচ্ছে আছে।
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? হ্যা
পারিবারিক তথ্য
পিতার পেশা আলহামদুলিল্লাহ আমার আব্বুর পেশা হালাল। ব্যবসা করেন। একটা পার্টসের (সিএনজি, অটো, মোটরসাইকেল এসবের জিনিস) বাজারে দোকান আছে,অটো স্ট্যান্ড ডেকে নিছে, এন্ড সিএনজি, অটো, মোটরসাইকেল কেনাবেচা করে।
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ১জন
ভাই কয়জন? ১জন
বোনদের সম্পর্কে তথ্য এইচএসসি পরীক্ষার্থী
ভাইদের সম্পর্কে তথ্য সরকারি চাকরিজীবী
চাচা মামাদের পেশা ৪ মামা ১.কন্টেকদার ২.বালির ব্যবসা ৩.দোকানদার ৪.ব্যবসা চাচা নেই
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা আলহামদুলিল্লাহ মধ্যবিত্ত।থানাতে ২ টা বাড়ি আছে।সামাজিকভাবে সম্মানিত।
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আলহামদুলিল্লাহ মুটামুটি। নামাজ আদায় করে বাট মা,বোন বাইরে বোরকা পড়লেও বাসায়ও যে মাহরাম নন-মাহরাম মেনে চলতে হয় সেটা করে না।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জি আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) হ্যাঁ আলহামদুলিল্লাহ ছোট থেকেই (মাঝে মাঝে মিস হয়ে যেত) কিন্তু 2020 থেকে আল্লাহ পাক কে ভালোভাবে চিনতে পারার পর এক ওয়াক্ত নামাজ অনিচ্ছাকৃত কাযা হয়ে গেলে অনেক খারাপ লাগে।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? জি আলহামদুলিল্লাহ চেষ্টা করি
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? জি আলহামদুলিল্লাহ (IOM থেকে কোর্স ও করেছি এটার উপর)
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? বাহিরে বোরকা,হিজাব,নিকাব,হাত মোজা, পা মোজা।। বাসায়ও ননমাহরাম মেনে চলার চেষ্টা করি
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) নেই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? না আলহামদুলিল্লাহ
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) না আলহামদুলিল্লাহ তবে কোল্ড এলার্জি আছে
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) ভার্সিটিতে মেয়েদের হলে প্রতিদিন তালিম হয় সেখানে থাকার চেষ্টা করি এন্ড মাঝে মাঝে লেকচার দেই মানে ইসলাম রিলেটেড কথা বলি এবং মেয়েদের দাওয়াত দেই।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) জাস্ট কবর
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) ফেরা,নফসের বিরুদ্ধে লড়াই, ডাবল স্টান্ডার্ট ৩,তাফসীরে তাওযীহুল কুরআন
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) নোমান আলী খান, জোবায়ের ওস্তাদ, শায়েখ আহমদুল্লাহ
নিজের সম্পর্কে কিছু লিখুন নিজের সম্পর্কে বলতে ভয় লাগে যদি রিয়া চলে আসে । যে আমার সাথে থাকে বা থাকবে সেই আমাকে ভালো চিনবে তাই কেউ চাইলে এলাকায় আমার সম্পর্কে খোজ নিতে পারে ।আমি অনেক মিশুক (কিছু কিছু সময় আবার অনেক চুপচাপ), সবার সাথে মিলেমিশে থাকতে ভালোবাসি।অল্পতেই অনেক বেশি সন্তুষ্ট থাকতে পারি আলহামদুলিল্লাহ।দীনি বোনদের সাথে থাকতে পছন্দ করি, ফ্রেন্ডরা বলে আমি নাকি ভালো বুঝাতে পারি তাই মানুষকে ইসলাম সম্পর্কে যা শিখি সেগুলো শুনানো এবং বুঝানোর চেষ্টা করি,যারা কুরআন পারে না তাদের শেখাতে চেষ্টা করি (চাকরি না করলেও ইচ্ছা আছে যারা শুদ্ধভাবে কুরআন পারে না সেসব মেয়েদের বাসায় শেখানো)|মিষ্টভাষী কিন্তু অভিমানী।স্বামীর হক আদায়ে আপ্রাণ চেষ্টা করার মানসিকতা রাখি এন্ড কেয়ারিং। টাকা,পয়সা, বাড়ি, গয়না, স্বামী অনেক বড় জব করবে এসব লোভ নেই আলহামদুলিল্লাহ। আমি ট্রাভেলিং অনেক পছন্দ করি ,অনেক স্বপ্ন আমার স্বামী সাইকেলে করে রাতের বেলা আমাকে নিয়ে ঘুরবে খোলামেলা নিরিবিলি জায়গায়।কেউ কষ্ট দিলে চুপচাপ হয়ে শুনি কারন ঝগড়া আমার সবথেকে অপছন্দের জিনিস সহ্য করতে পারি না কিন্তু আপনজন কষ্ট দিলে গাল ফুলিয়ে বসে থাকি।আমি একটু ইমোশনাল এই কারনে অনেক সময় না বুঝে টুকটাক ভুল করে ফেলি(বাট ৫,৬ মিনিট পরেই নিজের ভুল টা বুঝে যাই তখন নিজে থেকেই হাজারবার ক্ষমা চাইতেও দ্বিধা করি না) I wish এমন একজন জীবনসঙ্গী আসুক যে আমার টুকটাক ভুল হলে আমাকে মাফ করে দিয়ে সুন্দর করে আল্লাহর জন্য বুঝিয়ে বলবে।অনেক ইচ্ছা মক্কা, মদিনা এসব দেখার, হজ্জ করার।দান করতে খুব ভলোবাসি এতে যদি নিজের সবথেকে পছন্দের জিনিস(without husband) টা দিয়ে দিতে হয় তবুও আমার খারাপ লাগে না।মন খারাপ থাকলে কুরআন কে সঙ্গী হিসেবে পছন্দ করি। আমি আল্লাহ পাক এর উপর অনেক ভরসা করি এন্ড বিশ্বাস করি আমি ভালো হলে আল্লাহ পাক আমাকে আমার থেকেও ভালো মানুষটাকে দান করবে ইনশাআল্লাহ।তবে এখনো ইসলামের অনেক কিছু জানিনা বা বুঝি না।এই ক্ষনস্থায়ী জীবনে সবচেয়ে বড় চাওয়া নিজের স্বামী, সন্তান , মা বাবা,শশুর-শাশুড়ী সহ নিজের সব আপনজনদের সহকারে জান্নাতে যাওয়ার জন্য কাজ করা। তবে আমার না হওয়া জামাই এর জন্য এইটুকু বলতে পারি," হয়তো দৈহিক সৌন্দর্য এর দিক দিয়ে আপনার আহলিয়ার কিছুটা কমতি থাকতে পারে বাট মনের চোখ দিয়ে যদি আমাকে দেখেন তাহলে অবশ্যই চক্ষুশীতলকারী এন্ড প্রশান্তময়ী হিসেবেই পাবেন ইনশাআল্লাহ এন্ড ঠকবেন না ইনশাআল্লাহ।এন্ড আমার মায়ের মন টা অনেক ভালো এন্ড বাসার সবার অনেক আদরের আমি তাই ভালো জামাই আদর পাবেন ইনশাআল্লাহ।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রযোজ্য নয়
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? আপাতত ২০২১ সালে আলেমা কোর্সে ভর্তি হওয়ার পরেও সেটা সম্পূর্ন করতে পারি নাই তাই জানুয়ারি তে আবার শুরু করবো ইনশাআল্লাহ, বাসায় হলের মতো তালিম করার ইচ্ছে, এলাকায় যে মেয়েরা কুরআন পারে না তাদের শেখানোর ইচ্ছে।
অবসর সময় কিভাবে কাটান? (Required) ইসলামিক রিলেটেড ছোট ছোট কোর্স করে, ইসলামিক বই,গল্প,ঘুম
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) বাসায় তো তেমন থাকি না।বাট যখন থাকি মায়ের রান্নার কাজে সাহায্য করি, রোম গোছানো,সেলাই মেশিনের কাজ।ইসলাম সম্পর্কে ফ্যামিলিকে বুঝানো এন্ড মা বাবা কষ্ট পাবে এমন কাজ না করার সর্বোচ্চ চেষ্টা করি।
বিয়ে সংক্রান্ত তথ্য
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জি আলহামদুলিল্লাহ
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? সত্যি বলতে ফেতনাময় এই দুনিয়ায় একা থাকা অনেক কঠিন। নফসের সাথে যুদ্ধ করে বেঁচে থাকাও অনেক কঠিন।তাই বিয়ে করতে চাই যেন আল্লাহর কাজ সহজ ভাবে করতে পারি, পাপ থেকে বেঁচে থাকতে পারি।নিজের এখনো অনেক শেখার বাকি আছে তাই হাসবেন্ড এর থেকে শিখতে চাই। তাছাড়া নবীর সুন্নত পালন করতে চাই, অর্ধেক দীন পূরন করতে চাই।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? আমার ইচ্ছে নেই। তবে তাজবিদ এর টিচার হওয়ার ইচ্ছে আছে (যেমন IOM এর আপুদের মতো মুক্কাররিরাহ,মুয়াল্লিমা হয়ে মেয়েদের কুরআন,ইসলাম সম্পর্কে শিখানো),সেটাও হাসবেন্ড এর ইচ্ছেতে।
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) জি CSE hons শেষ করেই ইনশাআল্লাহ আলেমা কোর্সে জানুয়ারি তে ভর্তি হওয়ার ইচ্ছে আছে (২০২১ সালে ভর্তি হয়েছিলাম বাট CSE আমার কাছে অনেক কঠিন লাগার কারনে ২ টা একসাথে কন্টিনিউ করতে পারি নাই)।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) চাকরিজীবী নই
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও গায়ের রং
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? রাসূল (ছাঃ) বলেছেন, ‘আমি যদি কাউকে কারু জন্য সিজদা করার হুকুম দিতাম’ তাহ’লে স্ত্রীকে বলতাম তার স্বামীকে সিজদা করার জন্য’ (আবুদাউদ হা/২১৪২, তিরমিযী হা/১১৫৯; মিশকাত হা/৩২৫৫)।তাই স্বামীর প্রতি দায়িত্ব হয়তো লিখে প্রকাশ করা সম্ভব না। তবে কুরআন ও সুন্নাহর আলোকে ইহসানের সাথে যেভাবে দ্বায়িত্ব পালন করা যায় সেভাবেই আল্লাহর সন্তুষ্টির জন্য দ্বায়িত্ব পালন করার চেষ্টা করব ইন শা আল্লাহ। এককথায়,,, স্বামীর অনুগত্য করা যতক্ষণ না সে আল্লাহ ও তার রাসূলের বিরুদ্ধে যায়।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ২৫-৩২
গাত্রবর্ণ কালো,শ্যামলা, ফর্সা (জাস্ট চক্ষুশীতলকারী)
নূন্যতম উচ্চতা ৫'৩" +
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা Hon's pass
বৈবাহিক অবস্থা অবিবাহিত
পেশা (Required) সরকারি, বেসরকারি যেকোনো হালাল জব
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত
পারিবারিক অবস্থা (Required) পুরোপুরি দীনদার না হলেও দীনের পথে চলতে আগ্রহী এমন।
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন আমি অনেক সুন্দরী না কিন্তু সুন্দর (আল্লাহর সৃষ্টি সব সুন্দর) ,আমার নিজেকে নিয়ে কোনো আফসোস নেই যে কেন আমি অনেক লম্বা হলাম না বা ফর্সা হলাম না। তাই এমন একজন জীবনসঙ্গী চাই যে আমার বাইরের রং টা না দেখে আমার ভালোবাসাটা দেখবে, আমার গুনগুলো দেখবে। আমি আল্লাহর কাছে দোয়া করে একজন জান্নাতি স্বামী চাই যে আল্লাহর জন্য আমাকে ভালোবাসবে(জান্নাতে তো আল্লাহ সমবয়সী 2জন কেই সুন্দর করে দিবেন এমন একজন চাই যে জান্নাতে আমাকে এমন সুন্দর হিসেবে চাবে কিন্তু দুনিয়াতে আমাকে আমি যেমন ঐটাতেই আমাকে পৃথিবীর সবচেয়ে সুন্দর নারী ভাববে। আমার কোনো ভুল হলে রাগ না করে শিখায় দিবে। আমি কথা দিচ্ছি আমি তার ফ্যামিলির সবাইকে নিজের সবটুকু দিয়ে ভালোবাসব, আমি চাই সেও আমার মা বাবা কে একটু ভালোবাসুক। এন্ড সবথেকে যেটা মেইন 5ওয়াক্ত সালাত জামাতের সাথে আদায় করতে হবে (এটা ছাড়া আমি রাজি না)। দাড়ি অবশ্যই থাকতে হবে।বেশি রাগি মানুষ ভয় পাই তাই একটু মিষ্টি ব্যবহার থাকলে ভালো হয়। সে হবে তাকওয়াবান।ইমানের বেসিক নলেজ থাকতে হবে অর্থাৎ আক্বীদা সম্পন্ন। যার প্রতিটি কাজ হবে আল্লাহর জন্য।স্ত্রীর হক সম্পর্কে অবগত,বিনা কারনে কাউকে কষ্ট দেননা।দানশীল, বিনয়ী,পরোপকারী। রাজনীতির সাথে সরাসরি যুক্ত না(আমি এসব ভয় পাই)।সারাদিন ফোন নিয়ে বসে থাকেনা,মাঝে মাঝে আমায় নিয়ে ঘুরতে যাবে।অনলাইন-অফলাইন সব জায়গায় মাহরাম ননমাহরাম মেনে চলবে।তাহাজ্জুদ পড়ার অভ্যাস থাকলে ভালো হয়।মসজিদে বিয়ে করার ইচ্ছে থাকতে হবে। আমি শুধু দীনদার একটা ছেলে চাই।তাই সবকিছু ভেবে তারপর প্রস্তাব দিবেন ইনশাআল্লাহ। কারন আমার অনেক প্রপোজাল দরকার নাই শুধু একজন এর টা দরকার যাকে আল্লাহ আমাকে ভালোবাসার জন্য তৈরি করছেন। এন্ড কেউ যোগাযোগ করতে চাইলে আগে একটু কষ্ট করে ইস্তেখারার নামায আদায় করে নিবেন ইংশাআল্লাহ।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) ময়মনসিংহ বিভাগের যেকোনো জেলা, ঢাকা,গাজীপুর ময়মনসিংহ বিভাগের আশেপাশের জেলা হলেও সমস্যা নেই।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) ছাত্রী
বিশেষ কিছু যদি জানাতে চান আপনার জন্য স্পেশাল কিছু গিফট রেখে দিছি। বিয়ের পর বলবো।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 366 ভিউস