female

বায়োডাটা নাম্বার

AH-106589

পাত্রীর বায়োডাটা

অবিবাহিত

চাঁদপুর

চট্টগ্রাম বিভাগ

চাঁদপুর

চট্টগ্রাম বিভাগ

১৯৯৪

উজ্জ্বল শ্যামলা

৫'১''

৬৩ কেজি

AB+

সাধারণ

2500


ঠিকানা
স্থায়ী ঠিকানা চাঁদপুর
বর্তমান ঠিকানা চাঁদপুর
কোথায় বড় হয়েছেন? (Required) চাঁদপুর
সাধারণ তথ্য
বায়োডাটার ধরন পাত্রীর বায়োডাটা
বৈবাহিক অবস্থা অবিবাহিত
বর্তমান ঠিকানা চাঁদপুর
বিভাগ চট্টগ্রাম বিভাগ
স্থায়ী ঠিকানা চাঁদপুর
বিভাগ চট্টগ্রাম বিভাগ
জন্মসন (আসল) ১৯৯৪
গাত্রবর্ণ উজ্জ্বল শ্যামলা
উচ্চতা ৫'১''
ওজন ৬৩ কেজি
রক্তের গ্রুপ AB+
পেশা সাধারণ
মাসিক আয় 2500
শিক্ষাগত যোগ্যতা
কোন মাধ্যমে পড়াশোনা করেছেন? (Required) জেনারেল
মাধ্যমিক (SSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
মাধ্যমিক (SSC) / সমমান ফলাফল B
মাধ্যমিক (SSC) / সমমান বিভাগ মানবিক বিভাগ
মাধ্যমিক (SSC) / সমমান পাসের সন ২০০৯
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাশ করেছেন? হ্যাঁ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমানের বিভাগ মানবিক বিভাগ
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান ফলাফল B
উচ্চ মাধ্যমিক (HSC) / সমমান পাসের সন ২০১১
স্নাতক / স্নাতক (সম্মান) / সমমান শিক্ষাগত যোগ্যতা স্নাতক
শিক্ষাপ্রতিষ্ঠানের নাম চাঁদপুর সরকারি কলেজ
পাসের সন ২০১৪
সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা মাস্টার্স পাশ
অন্যান্য শিক্ষাগত যোগ্যতা নাই
IOM তথ্য
আপনি কি আইওএমের স্টুডেন্ট? না
আপনার কোর্সের নাম ও ব্যাচ নম্বর: নাই
পারিবারিক তথ্য
পিতার পেশা অবসর
মাতার পেশা গৃহিণী
বোন কয়জন? ৩জন
ভাই কয়জন? ২জন
বোনদের সম্পর্কে তথ্য বড়ো দুই বোন বিবাহিতা।তিন নম্বরে পাত্রী নিজে।
ভাইদের সম্পর্কে তথ্য বিবাহিত, দুইজনেই প্রবাসী।
চাচা মামাদের পেশা মামা ৭ জন,চাচা-জ্যাঠা ৮ জন,তাদের মধ্যে কেউ চাকুরী জীবী, কেউ প্রবাসী।মামাদের মধ্যে দুইজন মৃত, আর জ্যাঠা একজন মৃত।
পরিবারের অর্থনৈতিক ও সামাজিক অবস্থা মধ্যবিত্ত এবং সামাজিক
আপনার পরিবারের দ্বীনি অবস্থা কেমন? (বিস্তারিত বর্ননা করুন ) (Required) আর পাঁচটা সাধারণ মুসলিম পরিবারের মতোই, নামাজ কালাম পড়া হয় আলহামদুলিল্লাহ।পরিপূর্ণ দ্বীনদার না হলেও দ্বীন মেনে চলতে চেষ্টা করে।
ব্যক্তিগত তথ্য
প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয় ? জ্বি,আলহামদুলিল্লাহ
নিয়মিত নামায কত সময় যাবত পড়ছেন? (Required) নামাজের গুরুত্ব বুঝার পর থেকেই পড়ি আলহামদুলিল্লাহ।
মাহরাম/গাইরে-মাহরাম মেনে চলেন কি? চেষ্টা করি আলহামদুলিল্লাহ।
শুদ্ধভাবে কুরআন তিলওয়াত করতে পারেন? আলহামদুলিল্লাহ।
ঘরের বাহিরে সাধারণত কী ধরণের পোশাক পরেন? ঘরে থ্রিপিস আর বাহিরে বোরকা হিজাব,হাত মোজা,পা মোজা।
কোনো রাজনৈতিক দর্শন থাকলে লিখুন (Required) নাই
নাটক/সিনেমা/সিরিয়াল/গান/খেলা এসব দেখেন বা শুনেন? নির্দিষ্ট করে দেখা হয়না, তবে ফেসবুক স্ক্রলের সময় সামনে পড়ে গেলে এড়িয়ে চলার চেষ্টা করি।
মানসিক বা শারীরিক কোনো রোগ আছে কি? (Required) না, এধরণের কোনো সমস্যা নেই।তবে আমার শারীরিক প্রতিবন্ধকতা আছে।ছোটবেলায় জ্বরে একটা পা চিকন আর কিছুটা ছোট হয়ে যায়। যার কারণে খুঁড়িয়ে হাটি।
দ্বীনের কোন বিশেষ মেহনতে যুক্ত আছেন? (Required) জ্বিনা।
আপনি কি কোনো পীরের মুরিদ বা অনুসারী ? (Required) না
মাজার সম্পর্কে আপনার ধারণা বা বিশ্বাস কি? (Required) এটা সম্পূর্ণ শিরক।তাই আমি এসবে বিশ্বাসী না।
আপনার পছন্দের অন্তত ৩ টি ইসলামী বই এর নাম লিখুন (Required) বেলা ফুরাবার আগে,নফসের বিরুদ্ধে লড়াই,ধূলিমলিন গোধূলির উপহার(রমাদান)
আপনার পছন্দের অন্তত ৩ জন আলেমের নাম লিখুন (Required) মিজানুর রহমান আজাহারী,আল্লামা মামুনুল হক,দেলোয়ার হোসেন সাঈদী।
বিশেষ দ্বীনি বা দুনিয়াবি যোগ্যতা (যদি থাকে) একটা গ্রুপ থেকে ইসলামিক কিছু কোর্স করেছিলাম,যেমন আরবি হ্যান্ড রাটিং শিখা,সূরা সহিহ করণ, সূরা মূলক হিফজ।সূরা মুলক হিফজ করলেও না দেখে পড়তে গেলে মাঝেমধ্যে আটকে যাই।তবে প্রতিদিন দেখে দেখে পড়ি আলহামদুলিল্লাহ।
নিজের সম্পর্কে কিছু লিখুন যদিও নিজের সম্পর্কে লিখার মতো বিশেষ কিছু নেই।যতই শারীরিক সমস্যা থাকুক না কেন সর্বাবস্থায় আল্লাহর সন্তুষ্টির জন্য ইবাদত, আমল করে যেতে হবে।আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করি আল্লাহর ইবাদতের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য।তাই আল্লাহর কাছে এমন একজনকেই চাই যে আমার মতো একজন মানুষকে সমস্যা জেনেশুনেই, আল্লাহর সন্তুষ্টির জন্য তার দুনিয়া ও আখিরাতে সঙ্গী হিসেবে মেনে নিতে পারবে।আর আমাকে দ্বীনের পথে চলে সাপোর্ট করবে ইন শা আল্লাহ।
আপনার ক্ষেত্রে প্রযোজ্য হয় এমন অপশন গুলো সিলেক্ট করুন প্রবাসী/ প্রবাসী বিয়ে করতে আগ্রহী
কোন মাজহাব অনুসরণ করেন? হানাফি
নজরের হেফাজত করেন? (Required) চেষ্টা করি
দ্বীনি ফিউচার প্ল্যন কি আপনার? দ্বীনি কাজে স্বামীর সঙ্গী হয়ে থাকা ইন শা আল্লাহ।
অবসর সময় কিভাবে কাটান? (Required) টিউশন করি,এবং দৈনন্দিন কিছু আমল করার চেষ্টা করি।
বাড়িতে কি কি দায়িত্ব আপনি পালন করে থাকেন? (Required) যদিও আমার উপর এখনো কোনো দায়িত্ব তেমন পরেনি।তবে আমি চেষ্টা করি প্রয়োজনমাফিক সবার কাজে সাহায্য করতে।মাঝেমধ্যে রান্না করি,ঘরের কাজে যতটুকু পারি মা,ভাবিদের সাহায্য করি।মা,বাবা অসুস্থ হলে তাদের দেখভাল করি যতটুকু পারি।
নারী-পুরুষ সমঅধীকার বিষয়টাকে আপনি কিভাবে দেখেন? (Required) এটা আমার কাছে তেমন গুরুত্বপূর্ণ না।সমঅধিকার বলতে কিছু নেই।আল্লাহ যার উপর যতটুকু অধিকার দিয়েছেন ততটুকু নিয়েই সন্তুষ্ট থাকা উচিত।
বিয়ে সংক্রান্ত তথ্য
আপনার ডিভোর্সের সময়কাল ও কারণ আমি অবিবাহিত, তাই ডিভোর্স এর কারণ নেই।আল্লাহ এই ঘৃনিত কাজ থেকে হিফাজত করুক।
অভিভাবক আপনার বিয়েতে রাজি কি না? জ্বি
বিয়ে কেন করছেন? বিয়ে সম্পর্কে আপনার ধারণা কি? কারণ এটি আল্লাহর একটি বিধান।প্রয়োজন অনুযায়ী বিয়ে করা কারো কারো কাছে সুন্নাত,বা ফরজ।আমার ক্ষত্রে বিয়েটা ফরজ আমি মনে করি।আর সবচাইতে বড় কথা হচ্ছে এটি আল্লাহর একটি বিধান তাই আল্লাহর হুকুম পালনের জন্যে,নিজের চরিত্র হিফাজত করা এবং নিজের একাকিত্ব দূর করার জন্যে ও দ্বীন পালনের সহযোগী হিসেবে একজন কল্যাণকর সঙ্গী চাই আল্লাহর কাছে।
আপনি কি বিয়ের পর চাকরি করতে ইচ্ছুক? জ্বিনা
বিয়ের পর পড়াশোনা চালিয়ে যেতে চান? (ছাত্রী হলে) একাডেমিক পড়া শেষ হলেও দ্বীনি জ্ঞান অর্জনের জন্য স্বামি যদি চায় কোনো পড়াশোনা করাতে তাহলে করবো ইন শা আল্লাহ। ।
বিয়ের পর চাকরি চালিয়ে যেতে চান? (চাকরিজীবী হলে) না
বিয়েতে কেমন মোহরানা নির্ধারন করতে চান? ছেলের সাধ্যমত আলোচনা সাপেক্ষে
পাত্র/পাত্রী নির্বাচনে কোন বিষয়গুলো ছাড় দেয়ার মানসিকতা রাখেন? আর্থিক অবস্থা ও গায়ের রং
আপনার স্বামীর প্রতি কি কি দায়িত্ব আছে আপনার? বিয়ে হচ্ছে একটা পবিত্র সম্পর্ক, তাই বিয়ের পর একটা মেয়ের জন্য তার মা বাবার পরে স্বামীই একমাত্র অবিভাবক।তাই বিয়ের পর অবশ্যই একটা মেয়েকে স্বামীর প্রতি আনুগত্য হওয়া,তার পছন্দ অপছন্দ মেনে চলা,তাকে গুরুত্ব দেয়া একজন স্ত্রীর দায়িত্ব ও কর্তব্য।বিয়ের পর স্বামী, স্ত্রী দুইজন দুইজনকে বুঝলে পরস্পরের প্রতি দায়িত্ব পালন সহজ হয়।
বিয়ের পর কোথায় থাকতে চান? স্বামীর বাড়ি
যেমন জীবনসঙ্গী আশা করেন
বয়স (Required) ৩০-৪০
গাত্রবর্ণ সাদা,কালো,শ্যামবর্ণ যেমন ই হোক সমস্যা নেই।আল্লাহর সৃষ্টি সবই সুন্দর। বাহ্যিক সৌন্দর্যের চাইতে মনের সুন্দর্যই আসল।
নূন্যতম উচ্চতা ৫থেকে ৫"৫ বা তার কম বেশি।
নূন্যতম শিক্ষাগত যোগ্যতা শিক্ষিতের চাইতে জ্ঞানী হওয়া অধিক জরুরী।দ্বীনি শিক্ষা বেশি প্রাধান্য। প্রাতিষ্ঠানিক শিক্ষা কম হলেও সমস্যা নেই।দ্বীনি ইলম থাকলেই হবে ইন শা আল্লাহ।
বৈবাহিক অবস্থা অবিবাহিত, বিবাহিত কিংবা ডিভোর্সী হলেও সমস্যা নেই,তবে অবশ্যই ডিভোর্স এর যৌক্তিক কারণ থাকা লাগবে।স্ত্রী মারা গেছে এমন হলেও গ্রহণযোগ্য।ছোট বাচ্চা থাকলেও গ্রহণযোগ্য।
জীবনসঙ্গীর দাড়ি বা ইনকাম সম্পর্কে যা চান- (Required) দাড়ি অবশ্যই থাকতে হবে, বা খাস নিয়তে দাড়ি রাখার ইচ্ছে আছে। ইনকাম স্বল্প হোক তবে হালাল হতে হবে।
পেশা (Required) যেকোনো হালাল পেশা
অর্থনৈতিক অবস্থা মধ্যবিত্ত বা নিম্ন মধ্যবিত্ত,নিম্নবিত্ত। জীবন ধারণের জন্য যতটুকু দরকার ততটুকু স্বচ্ছল হলেই হবে।
পারিবারিক অবস্থা (Required) সামাজিক,ধার্মিক
জীবনসঙ্গীর যে বৈশিষ্ট্য বা গুণাবলী আশা করেন গরিব হোক, একজন সঠিক মানুষ আসুক যে শুধু দুনিয়ায় না আখিরাতেও আমাকে তার অর্ধাঙ্গিনী হিসেবে চাইবে বা সে আমার সঙ্গী হয়ে থাকবে ইন শা আল্লাহ।লোক দেখানো আমল বা ইবাদত করবেনা,যে দ্বীনের লেবাসে নয় প্রকৃতভাবে মন থেকে আল্লাহকে ভালোবেসে দ্বীনের পথে চলবে।আমি চাই আল্লাহ তার উসিলায় আমাকে দ্বীনের পথে চলতে সাহায্য করুক।যার জন্য আল্লাহ আমার দ্বীন,দুনিয়া ও আখিরাত কল্যাণকর ও বরকতময় করে দিবেন।আমি মন থেকে চাই একটা দ্বীনি পরিবার, যে পরিবারে গেলে আমাকে দ্বীন পালনে সহযোগীতা করবে।যে আমার দ্বীনের পথে চলা সহজ এবং সহযোগী হিসেবে আমাকে সাপোর্ট করবে।আমাকে পর্দায় রাখবে।আমি বার বার চেষ্টা করেও যে কাজটা করতে ব্যর্থ পরিবেশগত কারণে, আমি চাই আমার অর্ধাঙ্গি হিসেবে সে আমাকে পর্দা করতে সাহায্য করবে।আমাকে তার মনের মতো দ্বীনদার সঙ্গী হিসেবে গড়ে নিবে,আমি অবশ্যই তার চাওয়ায় পূর্ণ সমর্থন দিবো ইন শা আল্লাহ। কারণ আমি নিজেই মন থেকে চাই আল্লাহর জন্য দ্বীনের পথে নিজেকে পরিবর্তন করতে যার জন্য প্রয়োজন সঙ্গী হিসেবে একজনের সহযোগীতা।আল্লাহ আমার জন্যে সহজ করে আমার মনের নেক চাওয়া পূরণ করে দিক আমিন।
জীবনসংঙ্গীর জেলা যেমনটা চাচ্ছেন? (Required) চাঁদপুর হলে ভালো হয়।তবে আল্লাহ কোথায় হুকুম করে রাখছে তা অজানা তাই যেখানে কল্যাণ রয়েছে সেখানেই আল্লাহ ব্যবস্থা করে দিক। তবে চাঁদপুর বা কাছাকাছি জেলা বেশি প্রাধান্য পাবে ইন শা আল্লাহ।
অন্যান্য তথ্য
পেশা সম্পর্কিত তথ্য (Required) টিউশন ছাড়া তেমন কিছু করা হয়না, অল্পস্বল্প টিউশন করেই নিজের হাত খরচ বহন করি আলহামদুলিল্লাহ।
বিশেষ কিছু যদি জানাতে চান আমার যেহেতু শারীরিকভাবে প্রতিবন্ধকতা আছে তাই আমি চাই এমন একজন মানুষ আল্লাহ আমার জন্যে কল্যাণকর করে দিক যিনি আমার সমস্যা জেনেশুনেই আল্লাহর সন্তুষ্টির জন্য পরিবারের সম্মতিতে আমাকে মন থেকে মেনে নিয়ে তার জীবন সঙ্গীনি হিসেবে মেনে নিক।এবং শুধু দুনিয়াই নয় আখিরাতেও আমাকে তার অর্ধাঙ্গিনী হিসেবে রাখবে।যদি মন থেকেই সমস্যা মেনে নিয়ে আগাতে চায় তাহলেই যেন পারিবারিকভাবে আগায়।যদি কেউ যদি মনে করেন সারা জীবন আমার মতো একজন মানুষকে নিয়ে সংসার করতে পারবেন তাহলে আগাবেন ইন শা আল্লাহ।অসহায়ত্বের সুযোগ নিয়ে কেউ যেন ঠকানোর মানসিকতা নিয়ে না আগায় (ইত্তাকিল্লাহ) যে মানুষটাকে আমার রব, দ্বীন,দুনিয়া ও আখিরাতে আমার জন্যে কল্যাণকর মনে করবেন তাকেই যেন আমার জন্যে কবুল করেন আমিন।
কর্তৃপক্ষের জিজ্ঞাসা
বায়োডাটা জমা দিচ্ছেন তা অভিভাবক জানেন? হ্যা
আল্লাহ'র শপথ করে সাক্ষ্য দিন, যে তথ্যগুলো দিচ্ছেন সব সত্য? হ্যা
কোনো মিথ্যা তথ্য দিয়ে থাকলে তার দুনিয়াবী ও আখিরাতের দায়ভার ওয়েবসাইট কর্তৃপক্ষ নিবে না। আপনি কি রাজি? হ্যা
যোগাযোগ

এই বায়োডাটার অভিভাবকের মোবাইল নাম্বার এবং ইমেইল পেতে নিচের বাটনে ক্লিক করুন।

অভিভাবকের সাথে যোগাযোগ

সর্বমোট ভিউ: 217 ভিউস